দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

newchoti org

সেইরাতের ঘটনায় রিঙ্কির এটা শিক্ষা হল যে, যেকোনো কামার্ত মহিলাকে শান্ত করার জন্যে একজন সমর্থ পুরুষের দরকার।

নির্মল আর জুলি দুজনে মিলে তাকে কাল একপ্রকার রেপ করে গেছে ঠিকই কিন্তু একটা কথা সত্যি যে এরকম ফিলিং এর আগে রিঙ্কির জীবনে হয়নি।

তার বাপের বাড়ির শিক্ষায় সে নিজেকে এতদিন গুটিয়ে রেখেছিল, কিন্তু আজ যেন ক্ষুধার্ত বাঘিনী পেয়েছে শিকারের স্বাদ।

তাই রিঙ্কি ঠিক করল এখন থেকে যেকোনো সমর্থ পুরুষ পেলেই সে তার নিজের কামজ্বালা চরিতার্থ করতে তাকে ব্যবহার করবে, এবং সেটা নিজের ইচ্ছায়।

নিজের স্বামীর অক্ষমতার জন্যে সে নিজেকে আর কষ্ট দেবে না। নির্মলের চোদনে সেদিন সে খুব ক্লান্ত ছিল তাই সেদিনের মতো রিঙ্কি দত্ত নিজের বিছানায় শুয়ে তৃপ্ত মনে ঘুমিয়ে পরল। new choti org

এই ঘটনার পরে মাস ছয়েক সুযোগ পেলেই নির্মলকে দিয়ে চুদিয়ে রিঙ্কি নিজেকে শান্ত করিয়ে নিত, কিন্তু কিছুদিন হল নির্মল বেশ দুরের একটা ব্রাঞ্চে ট্রান্সফার হয়ে গিয়েছে।

Sex Life Choti কৈশোরে সেই চুদাচুদির কথা কখনো ভুলবোনা

তাই সে সকালে বেরিয়ে যায় আর রাতে বাড়ি ফেরে, আর রবিবার মলি আর অনিমেষ বাড়িতে থাকে তাই ঠিক সুবিধা হয়না ফলে বেশ কিছুদিন যাবত রিঙ্কির গুদের জ্বালা আবার বেরেছে, তাই রিঙ্কি ঠিক করল এর একটা উপায় বার করতেই হবে। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

পরদিন সকালে দরজায় বেল বাজলো, রিঙ্কি দরজা খুলে দেখে হাতে আজকের নিউজপেপার নিয়ে তমাল দাঁড়িয়ে আছে।

তমাল হল তাদের হাউসিং-এর মালি রামের ছেলে, বয়স ১৪ বছর, স্কুলে পরে আর সে সকালে সব ফ্লাটে পেপার বিলি করে আর সব ফ্লাটের বাসিন্দাদের সে বাজার করে দেওয়া এবং আর ফাইফরমাস খেটে দেয়।

তার বিনিময়ে সে তার পকেটমানি সংগ্রহ করে। রিঙ্কি এই ছেলেটিকে খুবই পছন্দ করত, কারন ছেলেটি ছিল সৎ আর মিশুকে। newchotiorg

কিন্তু আজ রিঙ্কি হঠাৎ অন্য একটা জিনিস খুঁজে পেলো ছেলেটার মধ্যে, তমালকে সকাল থেকে কঠিন পরিশ্রম করতে হয়, যার ফলে তার পেশীবহুল শরীরটা একটা দর্শনীয় বস্তু।

যেমন তার বুকের পেশি, তেমনি লৌহকঠিন বাহু। রিঙ্কির কেমন একটা ঘোর লেগে গেলো, সে কল্পনায় তমালের বাঁড়ার সাইজ ভেবে নিজেই গরম হয়ে গেলো, তার নাইটির নিচে গুদটা ভিজতে শুরু করে দিল।

হঠাৎ তমালের কথায় হুঁশ ফিরল, সে কাগজটা নিয়ে তমালকে বাজারের ব্যাগ আর ফর্দটা ধরিয়ে দিল। সেদিন কোন উপলক্ষ্যে সরকারী ছুটি ছিল, আর তার স্বামী অনিমেষবাবুও অফিসের কাজে আবারো বাইরে গেছেন।

তাই আজ সে তমালের দেহের সৌষ্ঠব খুব কাছ থেকে দেখবে আর তমালকে দিয়েই নিজের কামজ্বালা জুড়াবে বলে সিদ্ধান্ত নিলো। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

তমাল বাজার করে বাজারের ব্যাগ দিতে এসে বলল, “দিদি, আজ যা বাজার করতে দিয়েছ তাতে তো মনে হচ্ছে দুপুরে বিরিয়ানি করবে?

তমাল রিঙ্কিকে দিদি আর অনিমেষবাবুকে জামাইবাবু বলে ডাকত। আর তার মতো তরুন বয়সী সব ছেলেদের মতো তমালও রিঙ্কিকে খুব ভালবাসত, এই সময়ে ছেলেরা যেকোনো মেয়েকে নিয়েই ফ্যান্টাসিতে ভোগে।

তমালও অনেকবার এই রিঙ্কি দত্তের দুর্দান্ত ফিগারের কথা মাথায় রেখে নিজের বাঁড়ায় হাত চালিয়ে তাকে শান্ত করেছে। new choti org

তমাল কেন সেই হাউসিং এবং সেই পাড়ার সব যৌন সমর্থ পুরুষই সবসময় রিঙ্কিকে চুদতে চায়, কিন্তু রিঙ্কির সতী-সাবিত্রী মনোভাবের জন্যে কেউ সাহস পায়না।

খালার পুটকি চুদা – আমার মুখে আউট কর মাগির বাচ্চা

রিঙ্কিও তমালের কথায় সায় দিয়ে বলল, “আজ তুই দুপুরে আমার কাছে খাবি, আমি বিরিয়ানি বানাচ্ছি, তোর মাকে বলে দিস।

তমাল এর আগেও রিঙ্কির বাড়িতে খেয়েছে, বিশেষত রিঙ্কি ভালো কিছু রান্না করলেই তমালকে ডেকে নেয়। তাই তমাল জানে তার মা আপত্তি করবে না, সেও দুপুরে আসবে বলে জানিয়ে বিদায় নিলো।

ভাবল আজ ফাঁকা বাড়িতে যদি সে লুকিয়ে চুরিয়ে রিঙ্কির শরীরটা দেখতে পায়, কিন্তু সে জানত না তার জন্যে কী অপেক্ষা করে আছে। রিঙ্কিও ঠিক করে নিলো তাকে আজ দুপুরেই তমালের সাথে আদিম খেলায় মেতে উঠতে হবে।

এদিকে বেলা ১২টার মধ্যেই তমাল চান করে হাজির, রিঙ্কি এসে দরজা খুলে দিল।

রিঙ্কি তখন নিজের হাতের কাজ সেরে সবে স্নান করতে যাবে, তমাল তো দেখে থ, রিঙ্কির দেহে শুধু একটা টাওয়েল পেঁচানো আর তাতে রিঙ্কিকে ঠিক বিদেশী পর্ণস্টারদের মতো লাগছে।

তমাল মনে মনে ভাবল, আজ মনে হচ্ছে তার ভাগ্যটা সত্যি ভালো। যাহোক রিঙ্কি তাকে বলল দরজাটা বন্ধ করে ডাইনিং হলে বসতে, সে এখুনি স্নান করে আসছে। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

তমালও ভিতরে এসে দরজা বন্ধ করে দিল, কিন্তু তমাল তার চোখ দুটো কিছুতেই রিঙ্কির শরীর থেকে সরাতে পারছে না।

রিঙ্কি দেখে বেশ মজা নিচ্ছিল, তমাল আস্তে আস্তে তার শরীর দেখে গরম হয়ে উঠছে দেখে রিঙ্কির গুদেও জল আসতে শুরু করে দিল। new choti org

সে তমালকে আরও উত্তেজিত করে তোলার জন্যে তার দিকে পিছন করে বাথরুমের দিকে এগিয়ে গেলো, রিঙ্কির টাওয়েল থাকা সত্ত্বেও তার পাছার প্রায় অর্ধেক অনাবৃত ছিল।

রিঙ্কির হাঁটার তালে তালে তার পাছার মাংস নাচছিল, তাই দেখে তমালের হাফ প্যান্টের ভিতরে তাঁবু হয়ে গেলো, যা রিঙ্কির নজর এড়িয়ে গেলো না। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

তমালের প্যান্টের তাঁবুটা দেখে রিঙ্কি আন্দাজ করল যে সেটা কম করে ৫-৬ ইঞ্চি হবে। কম বয়সী ছেলেদের বাঁড়া একটু ছোট হয় ঠিকই, কিন্তু তাদের স্টামিনা থাকে দেখার মতো।

রিঙ্কি হঠাৎ পর্ণ তারকাদের মতো একটু ঘুরে দাঁড়ালো আর গলায় আদরের সুরে বলল, “তমাল, আমার একটা হেল্প করবি? আমার বেডরুমে বিছানার ওপর কিছু কাপড় পড়ে আছে, একটু এনে দিবি? ওগুলো কাচতে হবে।

তমাল রিঙ্কির কথায় নিজের হুঁশ ফিরে পেলো, সে তাড়াতাড়ি রিঙ্কির বেডরুমে গেলো আর দেখল বিছানায় রিঙ্কির ছাড়া নাইটি, ব্রা আর প্যানটি পড়ে রয়েছে।

রিঙ্কির নাইটি আর ব্রা তমাল নিজের নাকের কাছে এনে শুঁকে দেখল, তারপর প্যানটিটা নিজের গালে বোলাল আর তার গন্ধ শুঁকল।

নাইটি আর ব্রা থেকে রিঙ্কির গায়ের একটা মিষ্টি মেয়েলি গন্ধ ছাড়ছিল, কিন্তু প্যানটিটা থেকে তমাল রিঙ্কির গুদের একটা ঝাঁঝালো গন্ধ পেলো।

তমাল দেখল প্যানটির গুদের কাছটাতে একটা জায়গা গুদের রসে একটু ভিজে ছিল, সে নিজের জিভটা সেখানে একটু বোলাতেই রিঙ্কির গুদের রসের একটা নোনতা নোনতা ঝাঁঝালো স্বাদ পেলো। newchoti org

মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

এদিকে তমালের দেরি হচ্ছে দেখে রিঙ্কির সন্দেহ হল যে ওষুধে কাজ হয়েছে। সেও নিজের প্লানমাফিক আস্তে আস্তে বেডরুমের দিকে গেলো।

সে দেখল তমাল দরজার দিকে পাশ করে দাঁড়িয়ে আছে, তার পরনের হাফপ্যান্ট আর জাঙ্গিয়াটা তার পায়ের কাছে মেঝেতে নামিয়ে দিয়েছে।

আর একহাতে প্যানটিটা থেকে সে মুখের কাছে ধরে রিঙ্কির গুদের রস চেটে চেটে দেখছে, আর অন্য হাতে অবিরাম নিজের বাঁড়া খেঁচছে। তমালের বাঁড়া দেখে রিঙ্কি সত্যি থ, সে তার প্যান্টের তাঁবু দেখে ভেবেছিল

তমালের বয়সী অন্যান্য ছেলেদের মতো তার বাঁড়াও ৫-৬ ইঞ্চি হবে, কিন্তু সে দেখল তমালের বাঁড়া ৮ ইঞ্চির কম হতেই পারে না। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

এতো কম বয়সী ছেলের এতো বড় বাঁড়া দেখে রিঙ্কি একটু আশ্চর্য হয়ে গেলো, তেমনি আবার খুশীও হল। রিঙ্কির কিন্তু তমালের বাঁড়াটা আরও কাছ থেকে দেখবার একটা ইচ্ছা হল।

এদিকে তমালের কোন দিকে হুঁশ নেই, সে নিজের মনে নিজের বাঁড়া খেঁচে চলেছে। রিঙ্কি পা টিপে টিপে ঠিক তমালের সামনে গেলো, আর গম্ভীর গলায় বলে উঠল, “তমাল, এটা তুই কী করছিস?

রিঙ্কিকে একদম সামনে দেখে তমাল হতভম্ব হয়ে গেলো, আর পিছাতে গেলো।

কিন্তু তার মনে ছিলনা তার হাফপ্যান্টটা তার পায়ের কাছে, সে হাফপ্যান্টে পা জরিয়ে তাল সামলাতে না পেরে পিছনে থাকা বিছানায় গিয়ে পড়ল।

তমালের শরীরে একটা টিশার্ট ভিন্ন আর কোন কাপড় নেই, তমালের বাঁড়াটা খাড়া হয়ে সিলিং-এর দিকে মাথা উঁচু করে সদর্পে দাঁড়িয়ে আছে। newchoti org

তমালের বাঁড়ার ডগার দিকটা আবার ওপরের দিকে বাঁকানো, রিঙ্কি তমালের বাঁড়া দেখে লোভ সামলাতে পারল না, সে বাঁড়ার কাছে হাঁটু মুড়ে বসল আর তার বাঁড়াটা নিজের হাতের মধ্যে নিলো।

তমালের বাঁড়াটা কী শক্ত আর গরম, যেনও একটা গরম লোহার রড। তমালের বাঁড়াটা হাতে নিয়ে সে আস্তে আস্তে খেঁচতে শুরু করল, আর ওদিকে রিঙ্কি অনুভব করল তার গুদ দিয়ে ঝর্ণার মতো রস কাটতে শুরু করে দিয়েছে।

রিঙ্কি নিচু হয়ে তমালের আখাম্বা বাঁড়াটা নিজের মুখে ভরে নিলো আর চুষতে শুরু করে দিল, সাথে সাথে সে তার নরম হাত দিয়ে তমালের বিচির থলেতে হাত বুলিয়ে দিচ্ছিল।

এদিকে তমাল রিঙ্কির কাণ্ডকারখানা দেখে তো পুরো হতবাক হয়ে গেছিলো, রিঙ্কি এতো সহজে যে তার বাঁড়ার স্বাদ নেবে তা সে কল্পনাও করেনি। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

সে একটু সাহস পেলো আর তার নিজের দু-হাত দিয়ে রিঙ্কির মাথাটা নিজের বাঁড়ার ওপর চেপে ধরল। এদিকে রিঙ্কির মুখের গরম অনুভূতি পেয়ে তমালের বাঁড়ার শিরাগুলি কেঁপে কেঁপে উঠতে শুরু করল।

তমাল আগে পর্ণ মুভিতে বাঁড়া চুষতে দেখেছে আর বাংলা চটি গল্পতেও বাঁড়া চোষার আর চোদাচুদির অনেক গল্প পড়েছে, কিন্তু একজন নারী তার বাঁড়া চুষে দিচ্ছে একথা সে স্বপ্নেও ভাবেনি

তার ওপর সেই নারী যদি রিঙ্কি দত্তের মতো সেক্সি মাল হয়। তাই তমাল নিজের বাঁড়ার ওপর প্রথম নারী চোষণ আর বিচিতে মোলায়েম হাতের সুড়সুড়ি পেয়ে নিজের মাল ধরে রাখতে পারলো না।

রিঙ্কির মাথাটা নিজের বাঁড়ার ওপর চেপে ধরে ঠাপ দিতে শুরু করে দিল, আর বেশ কটা ঠাপ দিতে দিতে রিঙ্কির মুখের মধ্যেই নিজের বীর্য ভরে দিল।

Baba Meye Choti 2024 বাবা গুদ চুদে ব্যাথা বানাল

রিঙ্কি তমালের প্রথম মাল সানন্দে গিলে নিলো, তারপর তার বাঁড়াটা পুরো চেটে চেটে যেখানে যতটা বীর্য লেগে ছিল তাও গিলে খেয়ে নিলো। newchoti org

রিঙ্কি পরপুরুষের সাথে চোদাচুদি আগে না করলেও সে সেক্সের সমন্ধে অনেক পড়াশুনা করেছে। সে জানত যে তমালের মতো কমবয়সী ছেলেরা প্রথম বীর্য ধরে রাখতে পারেনা

কিন্তু এদের বাঁড়া আবার একটু উত্তেজিত হলেই খাড়া হয়ে যায়। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

সে তমালের বাঁড়া থেকে মুখ তুলে বলল, ভাই প্যান্টের ভিতর এতো দামী জিনিস লুকিয়ে রেখেছিস, আর তোর জামাইবাবুর অকর্মণ্যতায় তোর দিদিটা যে রোজ কষ্ট পাচ্ছে তা দেখতে পাসনা?

-আসলে দিদি আমি তো তোমাকে ভয় পেতাম যে তুমি যদি রাগ কর।

-এখন তো বুঝতেই পারছিস যে আমি রাগ করব না, এখন তো আমার কষ্ট দূর করে দে ভাই।

-সে তো বুঝতেই পেরেছি, আর তোমাকে কষ্ট পেতে হবে না। আমি রোজ তোমাকে চুদে তোমার কষ্ট দূর করে দেব।

-সোনা ভাই আমার, এবার আমি যেমন তোর বাঁড়ার রস খেলাম, তুইও তেমনি আমার গুদের রস খা।

কথা শেষ হতে না হতেই তমাল রিঙ্কিকে এক ধাক্কায় বিছানায় চিত করে শুইয়ে দিল আর তার গায়ের টাওয়েলটা খুলে ফেলে দিল।

তারপর তমাল রিঙ্কির ৩৬ সাইজের সুগঠিত নিটোল মাইগুলোর দিকে তাকিয়ে কেমন একটা মোহিত হয়ে গেলো। এদিকে তমালের অবস্থা দেখে রিঙ্কি বলে উঠল, “কীরে কী দেখছিস হাঁ করে?

তমাল রিঙ্কির মাইগুলোর দিকে আঙ্গুল দেখিয়ে বলল, “তোমার এগুলো কী সুন্দর।

এগুলো ওগুলো আবার কী, ওগুলোকে মাই বলবি। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

আচ্ছা, তাই বলব। এখন কী আমি তোমার মাইগুলো টিপে দেব? newchotiorg

বোকাচোদা আবার পারমিশান মারাচ্ছে, টেপ, চোষ, যা খুশী কর। ওগুলো এখন সম্পূর্ণ তোর।

তমাল রিঙ্কির বুকের ওপর ঝাঁপিয়ে পড়ল, একটা মাই চুষতে শুরু করে দিল আর অন্যটা টিপতে লাগল।

আবার একটু পরে অন্যটা চুষতে আর আরেকটা টিপতে শুরু করে দিল।

এভাবে বেশ কিছুক্ষণ চুষে, টিপে, কামড়ে রিঙ্কির মাইগুলো লাল করে দিল।

রিঙ্কি খালি আরামে আহহ উহহ করতে লাগল আর তার নিশ্বাস গরম আর ঘন হয়ে এলো।

তারপর তমাল রিঙ্কির গুদের কাছে মুখ নিয়ে গেলো। তমালকে দিয়ে চোদাবে বলে আজ সকালে রিঙ্কি তার গুদের চুল ভালো করে পরিষ্কার করে রেখেছে। রিঙ্কির কামানো গুদ দেখে তমাল নিজেকে ধরে রাখতে পারলো না।

সে রিঙ্কির গুদে মুখ ডুবিয়ে চুষে চেটে দিতে শুরু করে দিল। সাথে একটা আঙ্গুল রিঙ্কির গুদে ঢুকিয়ে দিয়ে আঙ্গুলচোদা দিতে থাকল।

একটু পরে সে রিঙ্কিকে একটা পাশে ফিরিয়ে শুইয়ে দিল, তারপর যা করল তার জন্যে রিঙ্কি একেবারেই তৈরি ছিল না। তমাল নিজের জিভ দিয়ে রিঙ্কির পোঁদের ফুটোর ওপর বুলিয়ে দিল।

প্রথম চোদার গল্প – সঞ্জয় জীবনে প্রথম পৃথার গুদ চুদলো

রিঙ্কির শরীরে একটা শিহরন খেলে গেলো আর তার সে পুরো কেঁপে উঠল। তারপর তমাল রিঙ্কির গুদে নিজের দুটো আঙ্গুল ঢুকিয়ে আঙ্গুল চোদা দিতে থাকল, আর তার সাথে রিঙ্কির পোঁদ চাটতে থাকল।

তমালের একসাথে দুটো ফুটোতে আক্রমণ রিঙ্কি বেশিক্ষণ সহ্য করতে পারলো না। নিজের শরীর বেঁকিয়ে রিঙ্কি গুদের জল ছেড়ে দিল। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

তমাল রিঙ্কিকে ছেড়ে দিয়ে তার পাশে শুয়ে পড়ল আর বলল, “কেমন লাগলো দিদি? new choti org

দারুন লাগলো, এরকম করে আগে কেউ আমাকে চুষে দেইনি। কিন্তু তুই এভাবে চোষা কোথা থেকে শিখলি?

আমি বাবা মা-কে করতে দেখেছি, তখন বাবা মাকে চোদার আগে এভাবে আদর করে।

তোর বাবা-মা এখনও সেক্স করে নাকি?

তবে বলছি কি, তুমি আমার বাবার বাঁড়াটা দেখলে বুঝতে, আমার থেকেও বড় আর মোটা।

এসব শুনে রিঙ্কি আরও গরম হয়ে উঠল। সে তমালকে একটা চুমু খেয়ে বলল, ভাই আমার এবার তোর এই দিদিটার উপোষী গুদটার সব চুলকানি তোর এই আখাম্বা বাঁড়া দিয়ে ঘুচিয়ে দে।

কিন্তু দিদি আমার বাঁড়াটা তো এখনও পুরো খাড়া হয়নি, তুমি একটু চুষে দাওনা তাহলে পুরো তৈরি হয়ে যাবে।

তাহলে তোকে একটা নতুন জিনিষ শেখাই।

সেটা কী দিদি। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

আমি চিত হয়ে শুচ্ছি, তুই আমার শরীরের দুপাশে পা দিয়ে বসে নিজের বাঁড়াটা আমার মাই দুটোর ঠিক মাঝে রাখ।

তমাল বাধ্য ছেলের মতো রিঙ্কির কথা মতো নিজের বাঁড়াটা তার মাই দুটোর মধ্যে রাখতেই, রিঙ্কি তার অর্ধশক্ত আখাম্বা বাঁড়াটাকে নিজের ৩৬ সাইজের মাই দুটো দিয়ে দু হাতে দু দিক থেকে চেপে ধরল। new choti org

তারপর নিজের মাই দুটো ওপর নীচে করতে শুরু করে দিল। দেখাদেখি তমালও নিজের কোমর নাড়িয়ে রিঙ্কির মাইয়ের মধ্যে আস্তে আস্তে ঠাপ দিয়ে তাকে মাইচোদা করতে শুরু করে দিল।

রিঙ্কিও সেদিকে তাকিয়ে দেখল তমালের বাঁড়াটা আস্তে আস্তে আকারে বড় হচ্ছে আর তার বাঁড়ার মাথার ছালটা গুটিয়ে গেছে। তমালের কচি বাঁড়ার সুন্দর লাল মুন্ডিটা তার প্রায় মুখের কাছ অবধি চলে আসছে।

সে নিজের ঘাড়টা একটু বেঁকিয়ে তমালের বাঁড়ার ডগায় একটা চুমু দিল আর তারপর নিজের জিভ দিয়ে বাঁড়ার চেরাটা চেটে দিল। এভাবে ২-৩ মিনিটের মধ্যেই তমালের বাঁড়াটা নিজের পূর্ণ আকৃতি নিয়ে নিলো।

তমাল তখন উঠে রিঙ্কির কোমরের নীচে গিয়ে বসল, রিঙ্কিও নিজের পা দুটো ভাঁজ করে দু দিকে ছড়িয়ে দিল। তমাল নিজের বাঁড়ায় আর রিঙ্কির গুদে ভালো করে থুতু মাখিয়ে নিয়ে নিজের বাঁড়াটা রিঙ্কির গুদে সেট করে ধীরে ধীরে চাপ দিতে শুরু করে দিল।

দেখতে দেখতে তমালের আখাম্বা বাঁড়াটা রিঙ্কির গুদে হারিয়ে গেলো। বাঁড়াটা আমুলে রিঙ্কির গুদে গেঁথে দিয়ে তমাল বলল, “ওহ, দিদি, তোমার গুদের ভিতরটা কী গরম আর নরম গো।

-তোর ভালো লেগেছে?

-খুউউউব ভালো লেগেছে। আর কী টাইট গো তোমার গুদটা। new choti org

-তোর বাঁড়াটা তোর জামাইবাবুর থেকে বেশ অনেকটা বড়, এখন কথা তুই কত ভালো চুদতে পারিস সেটা দেখা।

তমাল আস্তে আস্তে নিজের কোমর ওঠানামা করতে শুরু করল।

রিঙ্কি তমালকে একটু রাগিয়ে দিয়ে রাফ সেক্স করতে চাইছিল, তাই সে তমালকে বলল, “কীরে বড় বাঁড়া আছে তোর কিন্তু চোদার ক্ষমতা নেই বানচোদ? তখন থেকে গুদের ভিতরে সুড়সুড়ি দিচ্ছিস কেন বাল, জোরে জোরে চুদতে জানিস না? দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

এই কথায় তমাল পুরো ক্ষেপে গেলো, বলল, “তবে রে খানকি মাগী, নে তবে এবার ঠেলা সামলা। বলে তমাল বড় বড় ঠাপ দিতে শুরু করে দিল।

তমাল নিজের গায়ের সর্ব শক্তি দিয়ে রিঙ্কিকে চুদতে শুরু করে দিল। রিঙ্কির ভেজা গুদে তমালের বাঁড়া যাতায়াত করতে থাকলো পচপচ করে আওয়াজ করে।

তমাল তার সাথে রিঙ্কির বুকে শুয়ে পরে তার মাইগুলো দলাই মালাই করতে শুরু করে দিল। রিঙ্কি চোদার চোটে শুধু বলে যেতে থাকলো, চোদ চোদ, আরও জোরে জোরে চোদ খানকির ছেলে।

আজ থেকে আমি তোর মাগী হলাম, যখন ইচ্ছা হবে তখনই আমাকে ল্যাঙটো করে চুদবি রে। ওহ কী চোদাটাই না চুদছে রে। আহহহ উম্মম্মম্ম আরও জোরে জোরে কর।

রিঙ্কির মুখে এইসব কথা শুনে তমাল আরও ক্ষেপে উঠল।

সে এবার ক্ষ্যাপা ষাঁড়ের মতো চুদতে শুরু করে দিল। new choti org

প্রায় ১৫ মিনিট রাম ঠাপ দিয়ে তমাল নিজের থকথকে বীর্য দিয়ে রিঙ্কির গুদ ভরিয়ে দিল

আর সেই সময়েই রিঙ্কিও নিজের গুদের রস খসিয়ে তমালের বাঁড়াটা ধুয়ে দিল। তারপর তমাল নিজের ক্লান্ত শরীরটা রিঙ্কির ওপরে ছেড়ে দিল। দুজনে একে অপরকে জড়িয়ে বেশ খানিকক্ষণ শুয়ে থাকল।

তারপর তমাল বলল, “দিদি, তোমার ভালো লেগেছে, তুমি ব্যথা পাওনি তো?

না রে ব্যথা একটুও হয়নি, উল্টে এতে আমার যে কী আরাম হয়েছে তা তোকে বোঝাতে পারব না।

তুমি স্নান করতে যাচ্ছিলে না? দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

হ্যাঁ রে, কিন্তু তোর ওই বাঁড়াটা দেখে লোভ সামলাতে পারলাম না যে।

আচ্ছা চল, আজ আমি তোমাকে স্নান করিয়ে দেব। আমি নিজেও একবার স্নান করে নেব, পুরো ঘেমে গেছি।

হ্যাঁ তাই চল, আমিও এখন নিজে একা একা স্নান করতে পারব না।

তমাল রিঙ্কিকে কোলে তুলে বাথরুমে নিয়ে গেলো, তারপর তারা একে অপরকে সাবান মাখিয়ে দিল আর একে অপরের গোপন অঙ্গগুলো টিপে দিল।

তারপর দুজনে শাওয়ারের নীচে খুব কিছুক্ষণ চটকাচটকি করে আর চুমু খেয়ে স্নান শেষ করল। এদিকে তমালের বাঁড়া আবার খাড়া হয়ে গেলো। new choti org

রিঙ্কিরও খুব ইচ্ছা করছিল আর একবার চোদাচুদি করতে কিন্তু বেশ বেলা হয়ে গেছে আর খিদেও পেয়েছে খুব তাই রিঙ্কি বলল যা হবে খাবার পর হবে এখন না।

তারপর তারা গা মুছে বাথরুম থেকে বেরিয়ে এলো, কিন্তু তারা কেউই গায়ে কোন কাপড় দিল না।

কারন বাড়িতে কেউ ছিল না, তাই তাদের কেউ দেখতে পাবে না, আর তাদের উলঙ্গ বাড়ির মধ্যে ঘুরে বেড়াতে খুব ভালো লাগছিলো। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

রিঙ্কি তমালকে খাবার টেবিলে বসতে বলে খাবার একটা প্লেটে বিরিয়ানি নিয়ে এলো। আর তমালের সামনে প্লেটটা রাখল আর নিজে তমালকে অবাক করে দিয়ে তমালের কোলে বসে পড়ল।

তমালের বাঁড়া তার ওপরে রিঙ্কির নরম পাছার চাপ পেয়ে পুরো ফুলে উঠল। এদিকে তারা একে অপরকে বিরিয়ানি আর চুমু একসাথে খাওয়াতে শুরু করে দিল।

তমাল বাঁ হাতে রিঙ্কির দুটো মাই পালা করে টিপতে শুরু করল। খাওয়া শেষ হতে না হতেই রিঙ্কিকে কোলেতেই একটু তুলে নিজের বাঁড়াটা তলা থেকে রিঙ্কির গুদে ঢুকিয়ে দিল তমাল। রিঙ্কিও তমালের বাঁড়ার ওপর ওঠা বসা করতে শুরু করে দিল।

এদিকে ঠাপাতে ঠাপাতে তমাল শুরু করে খিস্তি দিতে শুরু করল। বলল, “খানকি মাগী রিঙ্কিদি রে তোকে আজ আমি তোর সাত জন্মের চোদা চুদতে মন চাইছে রে।

রিঙ্কি সেক্সের সময়ে খিস্তি দেওয়া আর খাওয়া খুব এনজয় করে। সেও উত্তরে বলল, “হ্যাঁ রে বানচোদ ছেলে, দিদি বলে ডাকিস আর আজ তার গুদ পেয়ে চুদে চুদে হোড় করে দিচ্ছিস।

-তোর যা গতর তাতে তোর বাপ যে তোকে চোদেনি সেটাই আশ্চর্য, কোন পুরুষের পুরুষত্ব থাকলে আর তোকে পেলে না চুদে যেতে পারে। new choti org

-কিন্তু তোর জামাইবাবু রেন্ডির ছেলেটা শালা ভালো করে চোদা তো দূর, আমার গুদে দুবার বাঁড়াটা থেকাতেই তার মাল আউট হয়ে হায়।

-ছাড় ওই নামর্দের কথা, তুই খালি বল, তোর রোজ চোদার বন্দোবস্ত আমি করতে পারি।

ma choda panu মায়ের থাই বেয়ে ছেলের বীর্য গড়িয়ে যাচ্ছে

-কর তাই কর, রোজ চোদ আমাকে, তুই না পারলে তোর আরও বন্ধুদের এনে চোদ আমাকে। আমি রোজ তোদের বাঁড়া নিতে রাজি আছি।

তমাল তারপর রিঙ্কিকে টেবিলে ভর দিয়ে দাঁড় করিয়ে দিয়ে পিছন থেকে নিজের আখাম্বা বাঁড়াটা রিঙ্কির গুদে ভরে দিল। তারপর তমাল পিছন থেকে রিঙ্কির গুদে ঠাপের বন্যা বইয়ে দিল।

চোদার ছন্দে তমালের দাবনা রিঙ্কির পাছার মাংসে ধাক্কা খেয়ে একটা থ্যাপ থ্যাপ করে আওয়াজ হতে লাগল।

রিঙ্কি সুখের চোটে নিজের চোখ বন্ধ করে ফেলেছিল আর নিজের দাঁত দিয়ে নিজের নীচের ঠোঁট কামড়ে সুখের অবিব্যক্তি প্রকাশ করছিল। new choti org

মিনিট ২০ চোদার পর তমাল সজোরে ঠাপাতে শুরু করে দিল, আর ৫-৬ টা রামঠাপ দিয়ে নিজের বীর্য রিঙ্কির গুদের গভীরে ছেড়ে দিল।

সেদিনের পর থেকে তমাল আর তার বন্ধুদের দিয়ে রিঙ্কি নিজের গুদের জ্বালা মেটাতে শুরু করে দিল। ধীরে ধীরে সেসব গল্পও শেয়ার করবো আপনাদের সাথে। দিদি ৩৬ সাইজের দুধ দিয়ে ধোন চেপে গরম করে দিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.