মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

newchoti org

স্বামী মারা যাওয়ার পর ও শায়লা বাসাটা ছাড়লেন না।

পাওনা কিছু টাকা আর দোকান ভাড়ার উপর ভর করে বছরখানেক এইচএসসি পড়ুয়া ছেলে রায়হানকে নিয়ে শহরে টিকে থাকার সংগ্রাম করে গেলেন।

তবে সংগ্রামটা কঠিন হয়ে গেল যখন মার্কেট সভাপতি নকল দলিল করে শায়লার শেষ ভরসা দোকানটি দখল করে নিল। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

এর ওর ধর্না দিয়ে যতদিনে বুঝতে পারল দোকান আর ফেরত পাওয়া সম্ভব না ততদিনে জমানো টাকা প্রায় শেষ।

অনেকটা বাধ্য হয়ে অনেকটা বাস্তবতা মেনে নিয়ে গ্রামে স্বামীর রেখে যাওয়া গ্রাম মুখি হবার কথা ভাবলেন।

Boro Dudher Magi Choda মাই দুটো ঝুলে পেট পর্যন্ত এসে গেছে

কিন্তু শহরে বড় হওয়া ছেলে গ্রামে থাকতে পারবে তো! রায়হানকে বলতেই রায়হান এক পায়ে রাজি হয়ে গেল, সংসারের প্রয়োজনে বয়সের চেয়ে একটু যেন বেশিই ম্যাচিউওর ছেলেটা। newchoti org

গ্রামে ফিরে রায়হান পুরো দস্তুর সংসারি হয়ে গেল।বাড়ির পাশের ডোবা পরিস্কার করে মাছ ছেড়ে দিল। সদর বাজারে একটা ব্যাবসাও ধরে ফেলল।

ছেলের দিকে তাকিয়ে মাঝে মাঝে শায়লা দীর্ঘশ্বাস ছাড়েন। কোথায় ছেলের স্বপ্ন ছিল বিশ্ববিদ্যালয়ে পড়বে, গ্রামে এসে স্বপ্ন সব ধুলোয় মিশে গেল। নিজেকে অপরাধী ভাবেন শায়লা।

অবশ্য এমনিতে গ্রামের দিনগুলো ভালোই কেটে যাচ্ছে,ঝুটঝঞ্জাট নেই শান্ত সরল জীবন। এলাকার সমবয়সীদের সাথে সহজেই মিশে মিশে যাচ্ছে ছেলেটা। newchoti org

গ্রামের সতেজ পরিবেশে ছেলেটা যেন দিনে দিনে ‘মরদ ব্যাটাছেলে’ হয়ে যাচ্ছে। শহরে ব্যাপারটা খেয়াল করেন নি ভাবতেই হঠাৎ তার গাল লালচে হয়ে যায়, মা হিসেবে কি ভাবছেন তিনি!

ছেলের বয়স বাড়লে এই পরিবর্তন তো স্বাভাবিক। অবশ্য শায়লাকে দোষ দেয়া যায় না ১৮ তে রায়হানকে পেটে ধরেছেন তিনি বুড়িয়ে তো আর জাননি। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

বছরের বেশি এত চাপ নিতে গিয়ে ভুলেই গেছেন তিনি একসময় স্যাক্সুয়ালি এক্টিভ ছিলেন।

শায়লা পারতঃ গ্রামের মহিলাদের আড্ডায় যাননা। পাশের হিন্দু বাড়ির বউ আনন্দা মাঝে মাঝে তার সাথে আড্ডা দিতে আসেন বিকেলে।

আনন্দা একটু মুখ পাতলা গোছের পাড়ার এবাড়ির ওবাড়ির খবর ওর কাছ থেকেই শোনেন শায়লা। একদিন বিকেলে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল পাড়ায় সবাইকে যত সাধু দেখ সবাই এত সাধু না।

তলে তলে অনেক কিছু চলে। শায়লার কোন প্রয়োজন হলে যাতে বলতে সংকোচ না করেন,বলেই রহস্যপূর্ণ হাসি হাসল।

রহস্যময় হাসির মানে বুঝতে শায়লার পরদিন দুপুর হয়ে গেল এবং সাথে সাথেই কান গরম হয়ে গেল আজ বিকালে মহিলাকে কড়া কথা শোনাবার জন্য তৈরি হয়ে রইলেন। newchoti org

তবে সেদিন আনন্দা এল না এল তার পরদিন। চোখে মুখে তার খুশির ছাপ। শায়লা আগের দিনের রাগ অনেকটা পড়ে গেছে তবে কড়া কথা শোনাবার কথা মাথায় আছে।

আনন্দা সেদিন এ জাতীয় প্রসংগে গেল না তবে যাবার সময় চোখ টপে জানতে চাইল আগের দিনের কথাটা মাথায় আছে কিনা? মুহুর্তে শায়লার চোয়াল শক্ত হয়ে গেল দেখে আনন্দা অদ্ভুত এক কাজ করে বসল।

উচ্চস্বরে হেসে উঠল জানতে চাইল স্বামী বিয়োগের পর শায়লা আর সেক্স করেছে কিনা, ঘটনার আকস্বিকতায় শায়লা মাথা নাড়ল। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

Veja Gud Choda আন্টির ভোদাটা ভিজে চুপ চুপ হয়ে আছে

আনন্দা ফিসিফিস করে বলল শরীর এর ও ক্ষুধা আছে তা না মিটালে মনটাই মরে যাবে। হকচকিত ভাব কাটিয়ে উঠেই শায়লা শান্ত কিন্তু গরম স্বরে তাকে বেড়িয়ে যেতে বললেন। আনন্দা নির্লজ্জের মত হাসতে হাসতে বেড়িয়ে গেল।

রায়হান বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা দেবে ভাবলো,গ্রামে তেমন ভালো কোচিং সেন্টার না থাকলেও বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক বড় ভাই আছে তার কাছেই পড়তে যাওয়া শুরু করল।

আনন্দার ছেলে বিমল ও ওর সাথেই পড়তে যায়। বিমল নিতান্তই সরল হলেও ওর কন্যারাশি। সাইকেলে পুরোটা পথ ফোনে কথা বলতে বলতে যায় তাও এমন সব কথাবার্তা যে শহুরে রায়হানেরই হজম করতে কষ্ট হয়।

অন্যছেলেদের কাছে শোনা কথা এক ম্যাডামকেও কলেজ জীবনে বিছানায় নিয়ে যাওয়ার রেকর্ড আছে বিমলের।

দিন কতক বাদে নিঃসঙ্গতা কাটাতে একদিন উঠোন থেকে আনন্দার সাথে দুচারটা কথা বললেন ব্যাস আগের মতই আনন্দা আবার আসা শুরু করল বিকেলে। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

রায়হান আর বিমল এখন জিগরি দোস্ত। বিমলের দেয়া টিপস আর নাম্বার দিয়ে গোটা কয়েক মেয়ের সাথে কথা বলে ঠিক সুবিধা করতে পারে না রায়হান। newchoti org

বিমল একদিন গোটা কয়েক চটি বই ধরিয়ে দেয় রায়হানকে আর বলে যা শালা ফোন সেক্স তোর কপালে নেই এগুলো দিয়ে কাজ চালা।

ফাজলামোর ছলে রায়হান বইগুলো নেয়। একদিন শায়লা ভাইয়ের বাড়ি গেল, রায়হান বাড়িতে একা। রায়হান বাথরুম ছাড়া সচরাচর হাত মারে না তবে বাড়ি খালি পেয়ে ঘরেই কাজ সারার কথা ভাবল।

প্রায় হয়ে এসেছে এমন সময় ফোনটা অফ হয়ে গেল বিদ্যুত আরো আগে থেকে নেই। কাজটা শেষ করা দরকার হঠাৎ বিমলের দেয়া চটি বইগুলোর কথা মাথায় আসল।

সেলফের লকার খুলে গোটাকয়েক বই নিয়ে এল, প্রায় হয়ে এসেছে এমন সময় আবার বিপত্তি দরজা খোলার শব্দ কানে এল।তবু ভালো এসেছিল দ্রুত হাতে বই গুলো তুলে সরিয়ে ফেলল,তবে চোখে পড়ল না একটি বই।

তাড়াহুড়ুতে বক্স খাটের নিচে চলে গেছে একটি বই।বই সরাতে সরাতেই শায়লা ঘরে ঢুকে পড়ল। বৃষ্টিতে ভিজে চুপচুপে হয়ে আছেন। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

Desi Choti Golpo ঋতু আমার বাঁড়ার ওপর কিস করলো

মাথা ঝাড়ার সময়ই হঠাৎ ছেলের ঠাটানো বাড়ায় নজর পড়ে গেল। মা এবং ছেলে একই সময়ে ব্যাস্ত হয়ে উঠল শায়লা ভেজা কাপড় ঠিক করতে আর রায়হান গামছা নিয়ে বাথরুমে যেতে।

রায়হান বাথরুমে গিয়ে বাকি কাজ শেষ করার চেষ্টা করল তবে চোখের সামনে থেকে মায়ের ভেজা শরীরটা দূর করতে পারছে না।অগত্যা মাকে ভেবেই হাত মারা শেষ করল।

শায়লা সেদিন রাতে ঘুমাতে পারলেন না। ছেলে বখে যাচ্ছে বিয়ে করাবেন কিনা অতীত ভবিষ্যত নানা চিন্তা মাথায় ঘুরতে থাকল। newchoti org

তবে ছেলের ঠাটানো বাড়ার ছবিটা ভুলতে পারছেন না চাইলেও। নিজেকে কড়া শাসন করলেন তিনি। পরদিন ঘর গুছাতে গিয়ে খাটের তলায় চটি বইটা পেয়ে গেলেন।

বইয়ের প্রচ্ছদ আর নাম দেখেই তার মাথা ঘুরে যাওয়ার জোগার তার। এ যে মা ছেলের নিষিদ্ধ প্রণয় কাহিনী। রাগে কান লাল হয়ে গেলেও পুরোটা পড়ে শেষ করলেন তিনি। আর ভাবলেন বিষয়টা নিয়ে আনন্দার সাথে কথা বলবেন।

রায়হান সেদিন পড়তে যাবার সময় বিমলকে ডাক দিয়ে পেলনা পেলনা তার পরদিন ও। তরশু দিন এল বিমল।

গতদুদিন এলনা কেন জানতে চাইল রায়হান জবাবে বিমল এক দলা থুথু ফেলে বলল মাকে টাইট দিতে বাড়িতে ছিলাম।

রায়হান অবাক হয়ে ওর দিকে তাকিয়ে রইল। তবে ঘটনা বিস্তারিত জানার আগ্রহ ওকে কুরে কুরে খাচ্ছিল তাই বার বার বিমলকে জ্বালাচ্ছিল। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

অবশেষে বিমল মুখ খুলল। ওর বাবা প্যারালাইজড বেশ কয়েক বছর ওর মায়ের গুদের খাই অন্য যেকোনো মহিলার চেয়ে বেশি স্বামী প্যারালাইজড তাই গ্রামের পরপুরুষকে দিয়ে চোদাতো আনন্দা। newchoti org

বিমল সব জেনেও সংসারের ভালোর জন্য চুপ করে ছিল,কিন্তু সেদিন ওর মা বাড়ি ফাকা ভেবে ওর সমবয়সী এক ছেলেকে দিয়ে ঘরেই চোদাচ্ছিল হুট করে অসময়ে ঘরে ঢুকে এ দৃশ্য বিমল সহ্য করতে পারে নি।

ছেলেটাকে বেদম মেরে তাড়িয়েছে আর ওর মাকে কাপড় পড়ার সুযোগ না দিয়েই চোদা শুরু করেছে, গত তিন দিনে ২৩ বার চুদেছে,ভোদার জ্বালায় ঘরেই যখন চোদাবি তখন ছেলের বাড়াই নে।

খুব সেক্স উঠে ধোন গুদ চাটাচাটি করার সময় নাই

প্রথমদিন পেটের ছেলের ধোন গুদে নিতে গাইগুই করলেও দ্বিতীয় দিনেই লাইনে চলে এসেছে মাগী’ গজগজ করতে করতে বলে বিমল। বিস্মিত হয়ে ওর মুখের দিকে তাকিয়ে থাকে রায়হান।

বিকেলে আনন্দা এল, আজ যেন আনন্দাকে অনেক কম বয়সী দেখাচ্ছে।ব্যাপারটা শায়লাকে আরো চটিয়ে দিল।কথার ফাকে বলেই ফেলল আনন্দাকে।

আনন্দার মুখে যেন কিছুই আটকায় না অভ্যাসমতো ফিসফিস করে বলল দিদি ভালো মতো খুজলে ঘরেই সব সমস্যার সমাধান মেলে। newchoti org

কি দরকার পর পুরুষের আনন্দের খোরাকি হবার! একি আনন্দার মুখে আজ অন্য সুর! শায়লা কটাক্ষ করে জিজ্ঞাস করে তার প্যারালাইজড স্বামী হঠাৎ সুস্থ হয়ে উঠলো নাকি

জবাবে আনন্দা রসিয়ে রসিয়ে হাসতে হাসতে বলে কিভাবে ছেলের হাতে ধরা খেল কিভাবে ছেলেকে দিয়েই শরীরের খাই মেটাতে শুরু করেছে সেসব।

শায়লার মাথায় আগুন ধরে গেল কি হচ্ছে এসব! আজকে অদৃশ্য কি খেলা খেলছে তার সাথে! আনন্দার রগরগে বর্ণনা কেমন যেন তার তলটাও ভিজিয়ে দিয়েছে।

তবে হঠাৎ ই সুবোধ ফিরে পেলেন আনন্দাকে জোর করেই বাড়ি পাঠিয়ে দিলেন। মাথায় চলতে লাগল গতকাল থেকে ঘটা ঘটনাগুলোর চিন্তা।

বাজার থেকে ফিরতে বেশ রাত হয়ে গেল রায়হানের, ওর মাথায় ও ঘুরছে বিমলের কথা গুলো। অল্প কটা খেয়ে চট করে শুয়ে পড়ল। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

এদিকে ঘুমুতে পারছেন না শায়লা বানু। গতকাল থেকে ঘটা ঘটনা গুলো আরো একবার ভাবতে লাগলেন। নতুন ভাবনা যুক্ত হলো

আনন্দার ছেলে তো রায়হানের সাথে পড়ে যদি কথাচ্ছলে রায়হানকেও এগুলো বলে থাকে! ঘরের ডিমলাইটের আলোয় হঠাৎ ই চোখ পড়ে যায় লুংগির ভেতর থেকে টাতিয়ে থাকা রায়হানের বাড়ার ওপর।

হায় খোদা ছেলেটা তার কথা ভেবেই স্বপ্ন দেখছে নাতো! হঠাৎ করেই তার মনে হয় শরীরটা যেন বিগড়ে উঠছে! যোনীর সেই ভেজা ভেজা অনুভুতিটা আবার ফিরে এল,নিজেকে দমাতে পারলেন না শায়লা।

শাড়িটা উঠিয়ে সন্তর্পণে গুদের ক্লিটারিসে হাত রাখলেন। ছেলের বাড়াটা চট করে দেখে নিলেন আস্তে করে একটা আংগুল ঢুকিয়ে দিলেন যোনীর গভীরে। newchoti org

Vodar Golpo Sex ভোদার মধ্যে এদিক ওদিক ধাক্কা মারতেছিলাম

ভেজা অনুভুতিটা মিথ্যা নয়, শরীরের নিয়ন্ত্রন যেন নিজের কাছে নেই শায়লার বুড়ো আঙুলে ক্লিটারিসে স্পর্শ আর মধ্যমার ক্রমাগত যাওয়া আসায় বাধন ছাড়া হয়ে গেলেন তিনি নিজের অজান্তে শিতকার ও বেরিয়ে এল কি

রায়হান নড়ে উঠতেই হুস ফিরল শায়লার,একি ভাবছেন তিনি নিজের পেটের ছেলেকে নিয়ে! ক্ষুদার্ত শরীরের মন্ডুপাত করে শাড়ি ঠিক করে পাশ ফিরিয়ে শুয়ে পড়লেন।

ঘুমটা ঠিক কখন ভেঙেছে খেয়াল নেই রায়হানের, হয়ত মায়ের গোঙানিতেই। মাকে নিয়ে স্বপ্ন দেখতে থাকা রায়হান ঘুম ভেঙে যে দৃশ্য দেখল তাতে সেটাকেও স্বপ্নের অংশ মনে হওয়াই স্বাভাবিক বেশ কয়েকবার চোখ পিট পিট করে বুঝল এটা বাস্তবেই ঘটছে।

মায়ের চাপা শিৎকার কানে আসতে ধোন বাবাজি অগ্নিমূর্তি ধারন করল।কোল বালিশটা টান দিতেই মা টের পেয়ে সাথে সাথে হাত সরিয়ে ফেলল। ধুর শালা কপালটাই খারাপ।

পরদিন সারাদিন রায়হান একটা টোপ দেয়ার উপায় খুজতে লাগল। বিমলের সাথে এব্যাপারে কথা বলা যাবে না যা ভাবার নিজেকেই ভেবে বের করতে হবে। অনেকে ভেবে একটা বুদ্ধি মাথায় আসল।

শায়লা নিজেকে অনেকটা সংবরণ করেছেন, যদিও চিন্তাটা দূর করতে পারছেন না পুরোপুরি। রাতে শুয়ে পড়ার পর গতকালের কথা ভেবে অনুশোচনা করলেন। newchoti org

ঘুম প্রায় চোখে চলে এসেছে হঠাৎ চমকে উঠলেন। রায়হান তার বুকে হাত দিয়েছে অবিশ্বাসের দৃষ্টিতে রায়হানের মুখের দিকে তাকিয়ে স্বস্তির নিঃশ্বাস ফেললেন। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

নাহ ছেলে ঘুমুচ্ছে,হাতটা সরিয়ে দিতে যাবেন তখনই ছেলে ঘুমের ঘোরে তার স্তন চটকে দিতে শুরু করল,হাতটা সরিয়ে দিতে যাবেন তখনই দেখেন ছেলে তার গালে চুমু দিতে আসছে।

দু হাতে ছেলেকে সরিয়ে দিতে গেলেন ততক্ষণে রায়হান তার একটা হাটু মায়ের দু রানের সংযোগস্থলে সেধিয়ে দিয়েছে। কিছু বুঝে ওঠার আগেই ছেলে হাটু দিয়ে যোনিতে ঘসতে লাগল হাত দিয়ে স্তন চটকাতে থাকল আর গালে ক্রমাগত চুমু দিতে থাকল।

ছেলের জোড়ের সাথে শায়লা পারবেন কেন! পাছে দুম করে ঘুম ভেংগে গেলে কি পরিস্থিতে পড়তে হয় তাই শায়লা আপাতত রায়হানের ঘুম না ভাংগানোর স্বিদ্ধান্ত নিলেন।

কিন্তু রায়হানের থামার লক্ষণ নেই,চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছে পাশাপাশি মর্দন আর পেষণ তো আছেন নতুন যুক্ত হয়েছে লিংগ ঠেসে ধরা, শায়লার দম বন্ধ হয়ে আসছে। newchoti org

হঠাৎ ই রায়হান স্তন ছেড়ে দিল বাম হাতটা নাভির উপর নিয়ে এল আর ঘাড়ে আলতো কামড় দিয়ে শিশ্ন জোড়ে জোড়ে তার শরীরে ঘসতে শুরু করল। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

এতক্ষণ সহ্য করতে পারলেও ঘাড়ের কামড়টা তার মাথায় আগুন ধরিয়ে দিয়েছে তলপেটে যোনীর দেয়ালের আদ্রতা স্পষ্ট অনুভব করতে পারলেন।

একই সাথে ছেলেও তার নরম পাছা শক্ত করে বাড়ার সাথে ঠেসে ধরল। বীর্যের পরিমান অনুভব করতে পারলেন যখনশাড়ী আর পেটিকোট ভেদ করে যখন শরীরে এসে লাগল তখন।

হাতের বাধন আলগা হয়ে আসতেই তিন উঠে পড়লেন বাথরুমে ঢুকে আগে ক্লিটারিসটা নেড়ে নিজেকে শান্ত করলেন। তারপর কাপড় পালটে শুয়ে পড়লেন।

Mayer Double Choda রুপা মায়ের পোদ ও গুদে ডাবল বাড়া

রায়হানের মাথায় সেদিনের পর কেবল মায়ের শরীরটাই ঘুরছে। ঘুমের ভান ধরে মায়ের সব গুলো স্পর্শকাতর অংগ স্পর্শ করেছে। পেয়ে গেছে মায়ের সবচেয়ে দুর্বল অংশ। এখন ক্রমাগত ওর মাথায় ঘুরছে কিভাবে সামনে আগানো যায়।মাথায় অবশ্য তেমন কিছু আসছে না। newchoti org

শায়লা অতি চালাক না হলেও বোকা না ছেলে অভিনয় করেছে না সত্যি ঘুমিয়ে ছিল জানার জন্য তিনিও অপেক্ষা করতে লাগলেন। দিন কয়েক পর রায়হান একই ভাবে শায়লার স্তন ধরতে গেল।

শায়লা ছেলের দিকে পাছাটা একটু ঘুরিয়ে দিলেন বোকা রায়হান এটাকে সম্মতি ভেবে নির্দয় ভাবে পাছায় ধোন ঠেসে ধরল।

ঘুমের অভিনয়ের কথা ভুলে গিয়ে পেটিকোট টেনে তুলতে গেল। শায়লা ঝটকা দিয়ে উঠে পড়লেন ঘরের লাইট জ্বালিয়ে দিলেন। আকস্মিকতায় রায়হান চোখ পিটপিট করে তাকিয়ে আছে, সশব্দে রায়হানের গালে একটা চড় পড়ল।

সেদিন সারারাত শায়লা সোফায় বসে কাদল। রায়হানও আর লজ্জায় কথা বলতে পারে না। এমনকি মায়ের দিকে চোখ তুলে তাকাতেও পারে না। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

বেশ কয়েকবার সোজাসাপ্টা মাকে বলে দেবে ভাবতে গিয়েও নিজেকে সামলে নিয়েছে। শায়লা যে কষ্ট পেয়েছে তাতে ঘি ঢালার মানে হয় না।

এদিকে শায়লাও একই অসস্তিতে পড়েছে। ছেলের সাথে একই খাটে আর ঘুমুচ্ছে না। নিচে বিছানা পেতে থাকছে। নারীত্বের সাথে মায়ের ভুমিকার দ্বন্দে মা স্বত্বাই জয়ী হয়েছে, তবে এই বিজয়টা তার নারী স্বত্বা ঠিক উপভোগ করতে পারছে না।

ঘটনার পর বেশ কদিন পেরিয়ে গেছে মায়ের গাম্ভীর্যের কাছে ছেলে হার মেনেছে পা ধরে মাফ চেয়ে নিয়েছে। শায়লাও সব ভুলে যাওয়ার চেষ্টা করছে।

তবে রায়হান ঠিক সব স্বাভাবিক ভাবে নিতে পারছে না। মায়ের কষ্ট তো নিজ চোখে দেখা,তাহলে তাকে মা থামিয়ে দিল কেন! তরুন শিশ্ন সমাজের দাড় করিয়ে দেয়া যুক্তি মানতে চায় না। newchoti org

সেদিন হঠাৎ করেই টিউবয়েলটা বিগড়ে গেল। শায়লা সব সাবানে ভেজানো কাপড় নিয়ে গেলেন নদীর গোসলের ঘাটলায় আর রায়হানকে বলে দিলেন একটু পরে ধোয়া কাপড়গুলো এনে শুকিয়ে দিতে।

বলে রাখা ভালো গ্রামের ঘাটলাগুলোয় দুটো অংশ থাকে একটা পুরুষদের আর ঘের দেওয়া বা আড়াল করা থাকে মেয়েদের অংশটা। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

কাপড় কাচা যখন প্রায় শেষ তখন বিকেল ও পড়ে যাচ্ছে সন্ধ্যা আসি আসি করছে। হঠাৎ চারদিক কালো করে মেঘ এলো সন্ধ্যার অনেক আগেই যেন সন্ধ্যা নেমে যাচ্ছে। রায়হান কাপড় শুকিয়ে গামছাটা নিয়ে চলল নদীতে ডুব দিতে।

এদিকে শায়লা গোসলে সেড়ে উঠে পড়েছে, হাতে সদ্য ধোয়া পরনের শাড়ি,সায়া আর ব্লাউজ। পাড়ে ওঠার আগেই বৃষ্টি শুরু হয়ে গেল।

একেতো তলে ব্লাউজ নেই আবার হাতে কাপড়, পিচ্ছিল পাড় বেয়ে উঠতে গিয়ে পিছলে গেলেন।কাপড় গুলোতেও কাদা লেগে গেল।

রায়হান মাঝ নদীতে একটা ডুব দিয়ে পারে ফিরছে। শায়লার আছাড় খাওয়ার দৃশ্য তার চোখ পড়েনি তবে কাদা ধুতে আসা কাকভেজা মায়ের স্তনের বটু দেখে ফেলেছে শাড়ির ওপর থেকেই।

ভেজা শরীরে শায়লা যখন ধীর পায়ে সাবধানে পাছা দুলিয়ে পাড়ে উঠছে রায়হান আর আজ নিজেকে নিয়ন্ত্রন করতে পারল না।

আজ যা হবার হবে রায়হান এর শেষ দেখে ছাড়বে। এ যেন এক অমোঘ টান যা সৃষ্টির শুরু থেকে নারী আর পুরুষের মাঝে চলমান। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

ডানহাতে মায়ের পেছন থেকে জাপটে ধরল রায়হান আর বাম হাতে চেপে ধরল মায়ের মুখ,শায়লা প্রথম মুহুর্তে বুঝতে পারল না কি হতে যাচ্ছে যখন বুঝতে পারল পতখন দেরি হয়ে গেছে।

রায়হান প্রচন্ড শক্তিতে মাকে টেনে নদীর গভীরে টেনে এনেছে,দম নিতে শায়লাকে রীতিমত সাতারাতে হচ্ছে কিন্তু রায়হান ঠিকই মাটি নাগালেই পাচ্ছে। newchoti org

বাম হাতে মুখ চেপে ধরে, এক পায়ে শায়লার দু পায়ের নড়াচড়া আটকে দিল।আর ডান হাত নামিয়ে নিয়ে এল পেটিকোটের ওপর।শায়লা দু হাত ঝাপ্টে কিনারে যেতে চাচ্ছে।

রায়হানের হাত শাড়ির পার খুলে ততক্ষণে চলে গেছে পেটিকোটের ফিতায়। কি ঘটতে চলেছে শায়লা বুঝতে পারছে ভালোমতই।

একেতো প্রচন্ড বৃষ্টি আবার অনেকটা অন্ধকার হয়ে এসেছে এখন নদীর এদিকটাতে কেউ আসবে না,শায়লা প্রাণপণে চিৎকার করলেও সম্ভবত লাভ নেই।রায়হানও সম্ভবত তার মনের কথা পড়তে পারল মুখ থেকে হাত সরিয়ে নিয়ে দুহাতে পেটিকোট খুলে দিল

শাড়িতো সেই কবেই সরে গেছে। রায়হান এবার ডানহাতের দুটো আংগুল শায়লার যোনীতে ঢুকিয়ে দিল। আর মুখ নামিয়ে ঘাড়ে দাত বসিয়ে কামড়ে ধরল। জোকের মুখে লবণ দেয়ার মত শায়লা থমকে গেল।

এদিকে ছেলে তাকে সিড়ি ঘাটলার কাছাকাছি নিয়ে চলে এসেছে। যোনীতে প্রচন্ড আক্রমণ আর সইতে পারলেন না নিজেকে ছেলের হাতে সমর্পন করলেন। newchoti org

এদিকে বৃষ্টিও যেন রায়হানের সাথে পাল্লা দিয়ে চড়ছে। একটানে লুংগিটা খুলে ফেলল রায়হান। ছেলের ঠাটানো বাড়া আগেও দেখেছেন শায়লা তবে উন্মুক্ত বাড়া দেখে দৃষ্টি সড়াতে পারলেন না তিনি,আগে কেন দেখেননি ছেলের বাড়া। রায়হানের অবশ্য এত ভাবনার অবকাশ নেই সে হাতে চাঁদ পেয়ে গেছে।

হাটু পানিতে দাঁড়িয়ে মাকে খানিকটা সামনের দিকে ঝুকিয়ে দিল আর কালো পাড়ের গোলাপী ভোদায় ধোনটা সেট করেই প্রকান্ড একটা ঠাপ দিল।

শায়লা আহ করে উঠলেন ধোনের প্রচন্ডতায়। রায়হান মাকে দুহাতে শক্ত করে ধরে ঠাপাতে শুরু করল। আর চুমুতে চুমুতে ভরিয়ে দিল। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

একি করছেন শায়লা স্থান কাল পাত্র মনে আসতেই তার ভেতর থেকে কেউ তাকে জাগিয়ে দিল। ঘুরে দাঁড়িয়ে ছেলেকে প্রচন্ড এক চড় মারলেন।

রায়হান এর চোখে পশুর দৃষ্টি এত দিন এর কামনার বাধ ভেংগে গেছে তার আজ রায়হানকে থামায় কারো সাধ্য নেই,ভয় পেয়ে গেলেন শায়লা।

শায়লাকে ধরে কিনারায় নিয়ে এল রায়হান। পরনের কাপড় ঘাটলায় বিছিয়ে মাকে ঠেসে ধরল তার ওপর, শায়লার দু হাত বন্ধ নেই দুহাতে সমানে মারছে ছেলেকে।

রায়হান অবশ্য তোয়াক্কাও করছে না।মায়ের পেট চেপে ধরে ভোদায় মুখ নামিয়ে আনল,পাশাপাশি দুটো আংগুল ঢুকিয়ে দিল মার ভোদায়।

এত সুই শায়লা সইবে কেমনে! দু হাত চালানো হঠাৎ বন্ধ করে ছেলের চুল টেনে ধরলেন। রায়হান নোনা স্বাদটা না পাওয়া পর্যন্ত গুদের দেয়ালটায় জিভ দিয়ে ফালাফালা করে দিল। newchoti org

মামী কে চুদার চটি – মামীর ভোদার clitoris চাটছি

যখন রায়হান দ্বিতীয় কিস্তিতে নিজের জন্মস্থানে ধোন দিচ্ছে তখন আর শায়লার বাধা দেবার কোন শক্তিই অবশিষ্ট নেই। ছেলের টেপন কামড় তো চলছেই আর ঘন্টায় ৩৬০ কি.মি. বেগে চলছে ধোনের আসা যাওয়া।

শিতকার করতে করতে হাপিয়ে উঠলেন শায়লা। রায়হান মা মা বলে শায়লার জরায়ু পর্যন্ত বাড়া ঠেকিয়ে বীর্য ভরিয়ে দিল। বৃষ্টি ততক্ষনে কমে এসেছে সন্ধ্যাও নেমে এসেছে।

শায়লার নড়বার মত শক্তিটুকুও নেই রায়হান ধোন গাথা অবস্থায় মাকে কোলে তুলে নিল,বুক পানিতে নেমে শায়লার যোনী ধুয়ে দিতে লাগল

হঠাৎ শায়লার হাত লেগে গেল ধোনে এখনও ধোনটা ঠায় দাঁড়িয়ে আছে। রায়হানের দিকে তাকাতেই চোখে চোখে কথা হয়ে গেল। মায়ের গুদে আরেক প্রস্থ ধোন চালিয়ে দিল ছেলে।

এজন্য অন্য কোন ভুবন। পানির নিচে যোনীতে ধোন নেয়ার কথা কল্পনাও করননি কখনো শায়লা।

একেতো রায়হান ধোন চালাচ্ছে আবার তার হাত ও থেমে নেই। শায়লার হঠাৎ সম্বিত ফিরে এল রায়হানের কানে কানে ফিসফিস করে বলল বাসায় চল বাবা। কোন মতে লুংগি কোমড়ে গুজে নগ্ন মাকে কোলে নিয়ে বাসায় এল রায়হান। মায়ের গুদে ধোন গাঁথা অবস্থায় মাকে কোলে তুলে নিল ছেলে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.