খালার পুটকি চুদা – আমার মুখে আউট কর মাগির বাচ্চা

খালার পুটকি চুদা – আমার মুখে আউট কর মাগির বাচ্চা

newchoti org

খালা নত হলেন আর এই প্রথম আমি দেখলাম খালার পুটকির ফুটা, ওহ সেই কি দৃশ্য, সেই কি কামনা আমি কাছ থেকে গন্ধ নিলাম।

বাজি ধরে বলতে পারি এই কামনা পৃথিবীর যে কোন মাদকের নেশার চেয়েও হাজার গুনেও মাদকতাময়। আমি ভাল করে সাবান নিলাম হাতে, দুই হাত দিয়ে পুটকির খাঁজে খাঁজে সাবান মাখতে লাগলাম।

ফচ ফচ একটা শব্দ রান্নাঘ্রের পরিবেশটাকে আরও মাদকতাময় করে তুলছিল। সাভানের ফেনায় একসময় পুটকির খাজ বুজে গেল।

সাবানের মাথাটাও তীরের মত চিকন হয়ে এল। আমি দুষ্টামি করে সাবান দিয়ে ফুটকির ফুটা বরাবর একটা ঢেলা দিলাম, পিছলা সাবানের মাথাটা পূরাটা ঢুকে গেল খালার পোদে। newchoti org

খালা ঝাড়া দিয়ে নড়ে ওঠলেন। আমি লক্ষ্য করে দেখলাম খালার দুই রান বেয়ে ভোদার রস গড়িয়ে পড়ছে।

Premikar Ma Chuda সাবেক প্রেমিকার মাকে টানা তিন রাত চুদলাম

আমি এই সুযোগ হাতছাড়া করতে চাইলাম না। যে শয়তানি বুদ্দি পূরণের লক্ষ্যে আমার এত দূর আসা তা আদায়ের মোক্ষম সুযোগ এখনই। খালার পুটকি চুদা – আমার মুখে আউট কর মাগির বাচ্চা

টেবিলে থাকা জগের পানি দিয়ে আমি খালার পোদটাকে ভাল করে দুয়ে দিলাম। এরপর তেল হাতে নিয়ে পোদের চেরায় ভালভাবে তেল মাখলাম।

উত্তেজনায় খালা হাঁসফাঁশ করতে লাগলেন। তার ভারি নিশ্বাসের শব্দে ছোটখাট একটা ঝড় তৈরি হয়ে গেলে অবাক হওয়ার কিছুই থাকত না।

এইবার হাতের আঙ্গুলে তেল নিয়ে খালার পোদের ফুটায় রাখলাম। আমার কু বুদ্দি বুঝে খালা সরে যেতে চাইলেও কামউত্তেজনা তাকে এতটাই দুর্বল করে দিয়েছে যে তার বাঁধা দেওয়ার শক্তিও ছিল না।

আমি আমার তেলে ভেজা পিচ্চিল আঙ্গুল আস্তে আস্তে চাপ দিয়ে খালার পোদে ঢুকালাম, উত্তেজনায় আমি নিজেও ও খালা ও খালা বলে চিল্লাচ্চিলাম। newchotiorg

আমি- খালা ঢুকতেছে না

খালা- ও ও আহ আহ শয়তান তুই আমার কি সর্বনাশ করতেছস

আমি- খালা আরেকটু, একটু ধৈর্য ধর খালার পুটকি চুদা – আমার মুখে আউট কর মাগির বাচ্চা

আমি- খালা এইবার চাপ দিয়ে পুরা আঙ্গুল্টা ঢুকায়ে দিলাম

খালা- দে দে , তারাতারি দে , সোহাগ আমি সইতে পারতেছিনা রে, কুত্তারবাচ্চা কেন খালার সাথে লুচ্চামি করা চাড়া তোর আর কোন মাগি ছিল না। মাগির পুত জোরে জোরে ঢুকা আর বের কর।

আমি- তুই খানকি HBO দেখে ভোদা খেচবি আর আমি পোদে আঙ্গুল দিলেই দোষ না ! আজেকে তোর পোদ এমন ছিড়া ছিঁড়ব মাগি তুই সাত দিন হাগতে পারবি না। তোর পূটকীতে আজ আমি আমার সব আঙ্গুল ঢুকায়ে দেব, মাগির ঘরে মাঘি।

এরপরে আমি দুইটা আঙ্গুল ঢুকালাম আর জোরে জোরে ঢুকাতে আর বের করতে থাকলাম। মাঝে মাঝে আঙ্গুলে একটু থুতু লাগিয়ে পিছলা করে আরও জোরে জোরে ঘুতা দিতে থাকলাম।

মজা করে আমার দুই আঙ্গুল দিয়ে খালার পোদে চিমটি কেটে দিলাম, খালা ব্যাথায় ককিয়ে উঠলেন।

আমি একটা হাত খালার ভোদায় দেয়ার জন্য নিলে খালা তিব্র প্রতিবাদ করে উঠলেন। বললেন না অইখানে হাতই দেয়া যাবেন না।

Masi Ke Chodar Choti Golpo Kolkata

আমি আপাতত মেনে নিলাম, কারন মাগীকে আজকে সারারাত মন ভরে চোদার প্লান করে রেখেছি। এখনো পোদে ধোন ঢুকান, ভোদায় রামঠাপ সবই বাকি খালার পুটকি চুদা – আমার মুখে আউট কর মাগির বাচ্চা

আর কিছুক্ষণ আঙ্গুলি করে আমি আমার ডাইরেক্ট অ্যাকশানে চলে গেলাম, যখন দেখলাম খালা তার ভোদায় নিজের আঙ্গুল ঢুকায় দিয়ে খেচতেছে তখন আমি আমার আল্টিমেট শয়তানির এইটাই মোক্ষম সময়।

আমি খালাকে একটু কুত্তা স্টাইলে বসতে বললাম, খালা বসল। new choti org

প্রথমে পোদে দুইটা আঙ্গুল ঢুকায়ে একটু আঙ্গুলে করে দিলাম, এতে পোদের ফুটাটা একটু বড় হল।

আর আমি তৎক্ষণাৎ ঐ ফুটায় জিহ্বার ডগা ঢুকায়ে দিলাম, আর জোরে জোরে চাটতে লাগলাম। ক্ষণিকের জন্য খাল স্তম্ভিত হয়ে গেলেও পরবর্তিতে খালা খুব বেশি পরিমাণে গোঙাতে শুরে করলেন।

খালা- ঐ খানকির বাচ্চা , তোর কি লাজ সরম নাই? এই বলে আবার উহ আহ করতে করতে আবার বললেন- “ সোহাগ কি যে সুখ পাচ্চি রে, জিহ্বাটা আরেকটু ভিতরে ঢুকা, ওহ আহ

কে কি বলছে আমার তা সোনার টাইম নাই, আমি মন ভরে পোদের ফুটাটা চেটেই চলেছি। ফুটার চারপাশ, ফুটার ভিতর থুতু দিয়ে তা আবার জিহ্বা দিয়ে ঢুকিয়ে দিচিচ।

মাঝে মাঝে পোদে আঙ্গুল ঢুকিয়ে পোদের ফুটাটা ফাক করে নিচ্চি, আর ফুটায় জিহ্বা ঢুকায়ে মজা নিচ্চি। পুটকির ফুটায় জিহ্বা ঢুকাচ্চি আর বের করতেছি, আনেক্টা ধোন ঢুকানোর মত।

খালা সেইরাম চিল্লায়ে যাইতেছেন আর আমারে গালিগালাজ করতেছেন, এইসব শুনে আমর পাগলামি আরও বাড়তেচে। খেয়াল করলাম খালার ভোদা হতে রস পড়ে ফ্লোরে গড়ে যাচ্ছে।

আমি মনে মনে ভাবলাম দাড়াও রাত্রে তোমার রফা কফা করব। ফ্লোর হতে ভোদার রস আঙ্গুলে মেখে আমি পোদের ফুটায় ঐ আঙ্গুল ঢুকায়ে দিলাম, তারপর চেটে চেটে খেতে লাগলাম।

ওহ প্রতিটা মুহূর্ত যে কি মজায় যাচ্চিল তা বলে বোঝাতে পারব না। ভোদার শেষ হতে শুরে করে পুটকির ফুটা পর্যন্ত লম্বা করে চাটতেছিলাম। newchoti org

আর খালা ব্লতেছিল “ থুতু দিয়া চাট, থুতু দিয়া চাট, ” “ পূটকির ফুটার ভিতরে থুতু দে, অনেক জ্বলতেছে, থুতু দিয়া নিভায়ে দে। খালার পুটকি চুদা – আমার মুখে আউট কর মাগির বাচ্চা

মনে মনে রেডি হচ্চিলাম খালার পোদে ধোন ঢুকানোর জন্য, এই সময় খালা নিজেই বলে উঠলেন- সোহাগ শক্ত কিছু দিয়ে পোদটা থেতে দে না, আমি আর সইতে পারতেছিনা

আমি দুস্টামি করে বললাম “ খালা শক্ত কি জিনিস লাগবে

খালা- খানকির পুত সেইসময় লুঙ্গি উঁচায়ে যেইটা দেখাইচস, তোর লম্বা কালা ধোন্টা ঢুকায়ে দে। পোদটা ফেটে ফেলতে পারলে তোকে একটা পুরষ্কার দিব নে। পোদের ভিতর একটু ভাল করে তেল মেখে দে আগে।

আমি আগে কখনো পোদ মারা খায় নি, এতদিন ত নিজের পোদে আঙ্গুল ঢুকাতেই ভয় পেতাম, কিন্তু তুই মাগির বাচ্চা আজ আমার পুটকির এমন অবস্থা করছস তোর ধোন না শুধু আমি আজকে সারা বিস্বটা আমার পোদে ঢুকায়ে নিত পারব। new choti org

Veja Gud Choda আন্টির ভোদাটা ভিজে চুপ চুপ হয়ে আছে

আমি প্রথমে খালার পোদের ফুটায় ভাল করে তেল মেখে নিলাম, আঙ্গুল দিয়ে একদম পুটকির ভিতর যতদুর সম্ভব তেল মাখতে লাগলাম। আর পরে জিহ্বা দিয়ে ভাল করে থুতে লাগিয়ে দিলাম।

এরপর নিজের ধোনে তেল মেখে খালার পুটকির ফুটায় ধোনের মাথা রাখলাম। প্রথমে হালকা থাক্কা দিলাম, কিছুই হল না কারন খালার আনকোরা পোদ ভীষণ টাইট, তেলে বা থুতুতে কোন কাজই হচ্ছে না।

এইবার ডিচিশন নিলাম যা থাকে কপালে জোরেই দিব ঠাপ। খালাকে পোদটা উঁচু করে ধরেতে বললাম। লক্ষ্মী খালা তাই করল। ধোনটা খালার মুখের সামনে নিয়ে গিয়ে বললাম খালা একটু থুতু দিয়ে দাও।

খালা থু করে এক দলা থুতু ধোনের উপর মারল, তারপর হাত দিয়ে মেখে দিল। এইবার মেশিন রেডি, আমিও রেডি, খালা তো কুকুরের মত পোদ খুলে বসে আছে ঠাপ খাওয়ার আশায়। newchotiorg

যা ভাবা তাই কাজ, ধোনটা পুটকির ফুটায় রেখে শরীরের সব শক্তি দিয়ে দিলাম চাপ। আমার কোন খেয়াল চিল না, খালার চিল্লানিতে টের পেলাম কি যে ঝড় বয়ে যাচ্ছে। খালার পুটকি চুদা – আমার মুখে আউট কর মাগির বাচ্চা

মাগির বাচ্চা বের কর, আমার পোদ চিরে যাচ্ছে, তারাতারি বের কর, পোদ চিরে গেলে আমি হাগব কি দিয়ে শুয়ারের বাচ্চা।

আমি লক্ষ্য করে দেখলাম কেবল ধোনের মাথা টুকু ধুকেছে, বাকি ৬ ইঞ্চি ভরে দিলে মাগি ত বাড়ি মাথায় তুলবে। আমি লুজ দিলাম বাট বের করলাম না।

২০ মিনিটের চেষ্টায় এইটুকু সফল হলাম , টেস্ট না করেই চেড়ে দিব !! আমি খালাকে সান্ত্বনা দিয়ে বললাম খালা একটু ধৈর্য ধর সব ঠিক হয়ে যাবে।

মিনিট পাচেক জাস্ট ওইভাবে ধোনের মাথা ঢুকায়ে বসে রইলাম আর খালার সাথে নোংরা কথা ব্লতেছিলাম। আরেকটা ঠাপ দেওয়ার জন্য যেই রেডি হলাম দুজনেই তখনই দরজায় বেল বেজে উঠল।

খালা ভয়ে টান দিয়ে পোদ থেকে ধোন বের করে নিলেন। আমার মাথায় শুধু আকাশ না পুরা মহাবিশ্ব ভেঙ্গে পড়ল মনে হয়। খালা পেন্ট পড়তে যাবে এই সময় আমি বাঁধা দিয়ে বললাম না খালা এখন না।

আর পাচ মিনিট , প্লিজ। খালাও মেনে নিলেন। আমি বললাম চল 69 পজিশনে খেলে তোমার ভোদার জ্বল খসিয়ে দিয়। খালা রাজি হলেন।

আমরা খুব দ্রুত 69 পজিশনে বসে গেলাম। প্রথম বারের মত খালার জংগলে ঢাকা ভোদায় মুখ দিলাম, খালা আহ আহ করতে শিৎকার করতে শুরু করল। খালার পুটকি চুদা – আমার মুখে আউট কর মাগির বাচ্চা

আমি বললাম আস্তে বাইরে তোমার বান্দবি দাড়ায় আছে, কিন্তু কে শুনে কার কথা।

প্রথম বারের মত খালা আমার ধোনের মাথাটা জিহ্বা দিয়ে টাচ করল, আমি মনে করেছিলাম একটু আগে তার পোদে ঢুকা বাড়ার মাথা সে কোনমতেই মুখে নিবে না new choti org

কিন্তু আমাকে অবাক কেরে দিয়ে সে বাড়ার লাল সোনাটাকে ললিপপের মত চুষতে লাগল, মাঝে মাঝে থুতু ছিটিয়ে সেই থুতু ধোনের গায়ে জিহ্বা দিয়ে মেখে দিতে লাগল।

Boro Dudher Magi Choda মাই দুটো ঝুলে পেট পর্যন্ত এসে গেছে

কি যে সুখ পাচ্ছিলাম আমি খালার এইসব বাজে কর্মকাণ্ডে। আমিও সুখের আতিসয্যে খালার পোদ আর ভোদা একসাথে চাটা আর ঠাপান সুরু করলাম জিহ্বা দিয়ে।

আমরা খুব স্পিডে করছিলাম কেননা টাইম বেশি নাই। খালা বেশিক্ষণ ধরে রাখতে পারলেন না, গল গল করে আমরা মুখে জল ঢালতে লাগলেন আর সেই সময় আমি জিহ্বা দিয়ে আরও জোরে ঠাপাতে লাগলাম।

খালা জল খসাচ্চিলেন আর চিল্লায়ে বলতেছিলেন আরও জোরে ঠাপা শালা রসের নাগর। আমিও ঠাপাতে লাগলাম জিহ্বা দিয়ে আর খালাও মনের সুখে আমার জিহ্বা আর মুখে তার সম্পূর্ণ জ্বলের ট্যাঙ্কি খালি করলেন।

এইসব করতে গিয়ে আমারও মাল আউট হয়ে আসার সময় হয়ে এল, আমি খালাকে বললাম খালা জোরে চুষ, শেষের দিকে আমি খালাকে চুষতে মানা করলাম।

আমার ইচ্চা হচ্চিল ঠাপায়ে মাল বের করব, তাই খালাকে ফ্লোরে হাঁটু গেড়ে বসায়ে আমি তার মুখে রামঠাপ দিতে লাগলাম।

ওহ কি যে সুখটা হচ্চিল, আমিও খালার মত ওহ আহ করে শিৎকার শুরে করলাম, আর ঠাপাতে লাগলাম। মাল বের হওয়ার সময় হয়ে এলে খালাকে বললাম, খালা বলল আমার মুখে আউট কর মাগির বাচ্চা। new choti org

আমিও চরম ও দ্বিগুন উথসাহে ঠাপাতে লাগলাম খালার মুখে। চিরিথ চিরিথ করে এক গাল ভর্তি মাল খালার মুখে ঢেলে দিলাম, আর মাগি খালার ঠোঁটের দুই পাশ দিয়ে মাল আঠার মত বের হয়ে আসতে লাগল।

kochi bessa choda কচি বেশ্যার ধবধবে ফর্সা দুধ

মাল বের হয়ে যাওয়ার পরে খালা খুব আদর করে ধনটাকে চুষে দিলেন। খালার আদরে মনটা ভরে গেল। আমি খলাকে হা করতে বললাম খালার পুটকি চুদা – আমার মুখে আউট কর মাগির বাচ্চা

খালা হা করল আর আমি দেখলাম, খালার জিহ্বায়, দাতে, তালুতে, সর্বত্র আমার মাল লেগে আছে, উও সে যে কি অপরূপ দৃশ্য। সাথে সাথে আবার সেক্স উঠে গেল, কিন্তু কি করা দরজায় ভিলেন দাড়ায়ে।

দুজনে কাপড় পরে রেডি হতে লাগলাম, আর আমি খালাকে বললাম- ও মাগি খালা বাকিটা কখন?

উত্তরে খালা বললেন সবুর কর রেন্ডি ভাতাড় “ রাতে ও ঘুমানোর পর তর ধনটাকে আমর হোগায় আর ভোদায় ঢুকায়ে পিষে চেপ্টা করে দিব”। newchoti org

আমি আর আমার ধোন বাবাজি অপেক্ষা করতে থাকলাম সেই সময়ের, অপেক্ষার প্রতিটা মুহূর্ত বারে বারে মনে হল- “রাত হবার আর কত দেরি পাঞ্জেরি। খালার পুটকি চুদা – আমার মুখে আউট কর মাগির বাচ্চা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.