ছোট ছেলের কচি বাড়া ঢুকাতে মা ভোদা বের করে দেখালো

ছোট ছেলের কচি বাড়া ঢুকাতে মা ভোদা বের করে দেখালো

new choti org

ঘড়িতে দুপুর একটা বাজে। নুসরাত রান্নাঘরে রান্না করছে আর আনমনে কিছু একটা ভাবছে। হঠাৎ বাড়ির কলিং বেল বেজে ওঠলো।

নুসরাত জানে কে এসেছে, সে তাড়াতাড়ি গিয়ে দর্জা খুলে দেয় আর একটা ১১বছরের ছেলে ঘড়ে ঢুকে পড়ে। নুসরাত দর্জা বন্ধ করতে করতে বলল” আগেই টিভির কাছে গিয়ে বসো না, গোসল করে নাও আগে “।

ছেলেটি বলল” ঠিক আছে আম্মু”, তারপর সে স্কুল ব্যাগ রেখে বাথরুমে ঢুকে পড়ে গোসল করতে। ছেলেটির নাম নিশান,

নুসরাতের একমাত্র সন্তান সে, ক্লাস সিক্সে পড়ে। আজকে বৃহস্পতিবার হওয়ায় হাফ ক্লাস হয়েছে। নুসরাত পুনরায় রান্নাঘর চলে যায় আর ফের কিছু একটা ভাবতে শুরু করে। নুসরাতের বয়স ২৫বছর।

অনেক মেয়ের এই বয়সে বিয়ে হলেও সে এই বয়সে ১১বছর বয়সী ছেলের মা। নুসরাত জয়েন্ট ফ্যামিলির মেয়ে ছিলো,

এলাকার বৌদি আচমকা ধোন চেপে ধরলো পর্ব ২

ওর বাবা চাচা দুজনই টাউনের বড় ব্যবসায়ী ব্যক্তি ছিলো। মৃত্যুর আগে ওর দাদার ইচ্ছে ছিলো নাতিনাতনির বিয়ে দেখবে।

ফলে মাত্র ১২বছর বয়সে নুসরাতের বিয়ে হয় ওরই আপন চাচাতো ভাইয়ের সাথে যার বয়স তখন ছিলো ২৭ বছর।

বিয়ের বছর না পেরোতেই নুসরাত সন্তানসম্ভবা হয়ে যায়। সন্তান নিয়েই পড়াশোনা চালিয়ে যায় নুসরাত এবং অনার্স কমপ্লিট করে।

নুসরাতের স্বামী বড় এক কোম্পানির সিনিয়র কর্মকর্তা। এখন ওরা শহরের নিজস্ব অ্যাপার্টমেন্টে থাকে। একমাত্র সন্তান নিশানকে টোটাল গাইডলাইনে রাখে নুসরাত।

একদম ছোট থেকে সুশাসনে বেড়ে ওঠায় খুবই ভদ্র আর সহজসরল ছেলে সে। অ্যাপার্টমেন্টের সামনেই তার স্কুল। স্কুল ছুটির পর কোথাও দেরি করে না, সরাসরি বাসায় চলে আসে।

নুসরাত রান্না শেষ করতে করতে নিশানের গোসল হয়ে যায়। নুসরাতও তারপর গোসল করে মা ছেলে একসাথে খেয়ে নেয়।

নুসরাতের স্বামী দুইমাস হলো কম্পানির এক প্রজেক্টের কাজে অস্ট্রেলিয়া গিয়েছে, আরও দুইমাস পর ফিরবে। মাঝেমধ্যেই তাকে বিদেশে যেতে হয় তবে এইপ্রথম এতো লম্বা সময়ের জন্য গিয়েছে।

খাওয়া শেষ করে নিশান বিছানায় শুয়ে পড়ে আর নুসরাত পাশে শুয়ে নিশানের মাথায় হাত বুলিয়ে ঘুম পাড়াতে থাকে। নুসরাত নিশানের দিকে কাত হয়ে শুয়ে মাথা নাড়ছিল।

হঠাৎ নিশান চোখ খুলে ফেললো। নুসরাত তখন বলল” কি হলো আব্বু ঘুম আসছে না”। নিশান বলল” একটা প্রশ্ন করি আম্মু “।

নুসরাত বলল” বলো “। নিশান বলল” তুমিই কি আমার আম্মু”। হঠাৎ নিজের ছেলের মুখে একথা শুনে নুসরাতের বুকে লাগলো, তারপর ছেলেকে বলল”

এটা কি বলছো বাবা, আমি তোমার আম্মু না মানে!। নিশান বলল” আজকে আমার এক বন্ধু আমাকে বললো তোমাকে দেখে নাকি আমার মায়ের বয়সী মনে হয় না”।

নুসরাত তখন আসল ব্যাপার বুঝতে পেরে হেসে দিলো আর বলল” ও তোমার সাথে মজা করেছে। নুসরাত তারপর ছেলেকে বুকে জড়িয়ে ধরে কপালে চুমু দিয়ে বলল”

আমার বাবাটাকে ৯মাস পেটে ধরেছি, আমার বুকের মানিক “। নিশান তখন বলল” দেখি তোমার পেট”।

নুসরাত মুচকি হেসে কামিজের ঝুলটা সরিয়ে নিজের ফর্সা পেট বের করে দিলো। নিশান নুসরাতের পেটে হাত দিয়ে বলল” আমি যে তোমার এখানে ছিলাম সেটা আমার মনে নেই কেন আম্মু”।

নিশান তখন বলল” আমার তাহলে সেটা মনে নেই কেন”। নুসরাত ছেলেকে বলল” শিশুকালের কথা কারোরই মনে থাকে না”।

নিশান তারপর নুসরাতকে বলল” আম্মু আমি তাহলে তোমার পেট থেকে বের হয়েছি কোথায় দিয়ে “। ছেলের এই প্রশ্ন শুনে নুসরাত আতকে উঠলো,

ছেলের এই প্রশ্নের কি উত্তর দিবে ভেবে পায়না সে। নিশান তখন নুসরাতের নাভি দেখিয়ে বলল” আমি কি তোমার এখান দিয়ে বের হয়েছি আম্মু “।

নুসরাত ছেলেকে বলল” না এতোকিছু জানা লাগবে না ঘুমাও এখন “। কিন্তু নিশান জেদ ধরে বলল” না আমি ঘুমাবো না, আমি কিভাবে তোমার পেট থেকে বের হয়েছে সেটা দেখবো”।

নুসরাত একটু রাগ মুখে বলল” বললাম না এসব দেখতে হয় না,জেদ না করে ঘুমাও”। নিশান তখন বলল” বুঝেছি তুমি সত্যি সত্যি আমার আম্মু না”।

নুসরাত তখন শান্ত ভাবে বলল” সেসব তোমাকে দেখানো যাবে না বাবা”। নিশান বলল” কেন দেখলে কি হবে”। নুসরাত কি বলে ছেলেকে বুঝ দেবে বুঝতে পারে না।

সবসময় সুশাসন থাকায় ছেলে যে একেবারেই সরলমনস্ক হয়ে আছে সেটা বুঝতে পারে নুসরাত। নুসরাত তখন নিজের পায়জামার বাধোন আলগা পায়জামাটা কোমর থেকে নিচে নামিয়ে দিলো।

নিশান তা দেখে বলল” কি করছো আম্মু “। নুসরাতের তখন প্যান্টি পড়া ছিলো, নুসরাত প্যান্টির বাঁধন খুলতে খুলতে ছেলেকে বলল” তুমি যেখান দিয়ে বের হয়েছো সেটা বের করছি”,

এটা বলার পরই নুসরাত প্যান্টি খুলে ফেলে ছেলের সামনে নিজের বিশাল ফর্সা ভোদা বের করে দিলো। নিশান নিজের মায়ের দুরানের মধ্যে বিশাল ঠোঁটের মতো জিনিস দেখে অবাক হয়ে গেলো,

সে এই প্রথমবার কোনো নারীর ভোদা দেখলো সেটাও আবার নিজের গর্ভধারীনি মায়ের।

নিশান কৌতুহলী বসতো কিছু না বলেই নুসরাতের ভোদাতে হাত দেয় আর নুসরাত তাতে হালকা নড়ে ওঠে। নিশান নুসরাতে ভোদা থেকে হাত সরিয়ে নিয়ে বলল”

তোমার এখানে ঠোঁটের মতো এটা কি আম্মু “। নুসরাত ছেলের কথা শুনে হেসে বলল” এখান দিয়েই তুমি বের হয়েছো”। নিশান হঠাৎ নুসরাতকে বলল” আম্মু তোমার নুনু তো দেখতে পাচ্ছিনা, নুনু কোথায় তোমার”।

নুসরাত বলল” তুমি যেটা ধরে আছো এটাই “। নিশান অবাক হয়ে মায়ের ভোদার ঠোঁট দুটো আঙুল দিয়ে ধরে বলল” তোমার নুনু এরকম বড়বড় ঠোঁটের মতো কেন আম্মু, আমার নুনু তো এরকম না”।

নুসরাত নিজের বোকাসোকা ছেলের কথা শুনে বলল” মেয়েদেরটা এমনই দেখতে হয়”। নিশান তখন একটু ভেবে নুসরাতকে বলল”

তারমানে আমি তোমার নুনু দিয়ে বের হয়েছি আম্মু “। নুসরাত নিশানকে বলল” হুম সবার জন্ম এখান দিয়েই হয়”। নুসরাত হঠাৎ খেয়াল করলো নিশানের প্যান্ট উচু হয়ে।

নুসরাত তখন নিশানকে বলল” তোমার ওখানে উচু হয়ে আছে কেন বাবা “। নিশান বলল” আমার নুনু সোজা হয়ে গেছে “। নুসরাত বলল” দেখি বের করো”।

এলাকার বৌদি আচমকা ধোন চেপে ধরলো পর্ব ১

নিশান নিজের প্যান্টের চেইন খুলে দিলো আর নুনুটা মাথাচাড়া দিয়ে প্যান্টের ভিতর থেকে বেরিয়ে আসলো। নিশানের নুনুটা প্রাপ্তবয়ষ্ক পুরুষের মতো বড় না হলেও মোটামুটি আকারের ছিলো।

নুসরাত তখন বলল” তোমার এটার এই অবস্থা হয়ে আছে কেনো বাবা”। নিশান বলল” কয়দিন ধরেই এমন হচ্ছে আম্মু, হাঠাৎ হঠাৎ শক্ত হয়ে দাড়িয়ে যায় “।

নুসরাত তখন ছেলেকে বলল” যখন দাড়িয়ে যায় তখন কি হাত দিয়ে ধরতে ইচ্ছে করে?। নিশান অবাক হয়ে বললো” তুমি কিভাবে জানলে আম্মু “।

নুসরাত জানি বলে খপ করে নিশানের নুনুটা হাত দিয়ে ধরে, নিশান এতে হালকা নড়ে ওঠে।নুসরাত বুঝতে পারে যে ছেলের যৌনতা বিষয়ে কোনো ধারনা না থাকলেও তার শরীর ঠিকই যৌনতায় সাড়া দিচ্ছে।

নুসরাত তখন ছেলের শক্ত লিঙ্গ হাত ধরে বললো” হাত দিয়ে ধরার পরে কি কিছু হয় না?। নিশান বলল” কি হবে আম্মু “। নুসরাত বলল” মানে আবার নরম হয় কিভাবে “।

নিশান বললো” হাত দিয়ে বেশি ধরলে নুনু আরও শক্ত হয়ে যায় আর নুনুর মাথাতে ব্যথা করে, তাই তখন হাত সরিয়ে ফেলি আর একা-একা নরম হয়ে যায়”।

নুসরাত তখন নিশানকে বলল” এখন কি তোমার নুনু এমনি এমনি দাড়িয়ে গেছে নাকি অন্য কিছু হয়েছে, ভালো করে বুঝে বলো”।

নিশান বলল” অন্য কিছু জানিনা আম্মু। তোমার ঠোঁটের মতো নুনুটা দেখে আমার কেমন যেনো লাগলো আর নুনুটাও তারপর দাড়িয়ে গেলো”৷ নুসরাত তখন বললো”

এখন কি তাহলে তোমার নুনু হাত দিয়ে নাড়তে ইচ্ছে করছে”। নিশান নুসরাতকে বললো” না আম্মু আমারটা না, এখন শুধু তোমার নুনু ধরতে আর দেখতে ইচ্ছে করছে”।

নুসরাত তখন নিজের হাঁটু পর্যন্ত নামানো পায়জামা প্যান্টিটা পা দিয়ে বের করে ফেললো, তারপর নিশানকে বিছানায় বসিয়ে নিশানের সামনে দুপা ফাক করে ভোদা মেলে ধরে নুসরাত ।

নিশানের চোখের সামনে নুসরাতের বিশাল ফোলা ভোদা, ১১বছর আগে এখান দিয়েই বের হয়েছে ও।

নিশান তখন নুসরাতের ভোদাতে হাত রাখে আর ভালো করে নেড়েচেড়ে দেখতে থাকে। অবুঝ ছেলের যোনির প্রতি কৌতুহল দেখে নুসরাত হাসি আটকে রাখতে পারে না।

কিছুসময় পর নুসরাত ছেলেকে বলল” তোমার নুনু এখনও দাড়িয়ে আছে কেনো বাবা, তুমি না বললা না ধরলে এমনিতেই নরম হয়ে যায়”।

নিশান নুসরাতের ভোঁদায় হাত রেখে বললো ” জানিনা, মনে হচ্ছে আরও শক্ত হচ্ছে, নুনুর মাথাতে টান লাগছে, “।

নুসরাত তখন নিজের ভোদা থেকে নিশানের হাত সরিয়ে দিয়ে বললো” আর হাত দিয়ে ধরে দেখতে হবে, এবার তোমার নুনুটা দিয়ে আমার এটা ধরে ধরে দেখো”।

নুসরাত ওন ভোদা দেখিয়ে নিশানকে বললো” আমার এটা দেখে তো তোমার নুনু শক্ত হয়েছে তাহলে তুমি হাত ধরে ধরে দেখবে কেন, ছোট ছেলের কচি বাড়া ঢুকাতে মা ভোদা বের করে দেখালো

তোমার নুনু দিয়ে আমার এটা নেড়েচেড়ে দেখো”। নিশান তখন নুসরাতের দুরানের মধ্যে আরেকটু এগিয়ে বসলো তারপর ওর নুনুটা নুসরাতের ভোঁদার ওপর লম্বালম্বি করে ধরলো।

নিশানের নুনুটা নুসরাতের ভোদায় লাগানোর সাথে সাথে নিশানের সারা দেহে যেন বিদ্যুত খেলো গেলো। নুসরাত নিশানের হাত সহো নুনুটা নিজের ফোলা ভোদাতে রগরাতে রগরাতে বললো”

কেমন লাগছে এখন”। নিশান বললো” তোমার নুনু হাত দিয়ে ধরার চেয়ে নুনু দিয়ে ছুতে বেশি ভালো লাগছে আম্মু “। নুসরাত এটা শুনে মুচকি হাসলো,

কিছুমুহূর্ত পর নুসরাত নিশানকে বললো” না না এভাবে তোমার পুরো নুনুটা আমার নুনুটাকে ধরতে পারছে না,

তুমি এক কাজ করো তোমার নুনু দিয়ে আমার এখানে জোড়ে চাপ দাও”, এটা বলে নুসরাত ওর ভোদার ফুটোতে নিশানের নুনু সেট করে দিলো।

নিশান কিছু আচ করতে না পেরে নুসরাতের কথা মতো নুনু দিয়ে নুসরাতের ভোদায় চাপ দেয় আর নিশানকে অবাক করে দিয়ে ওর পুরো নুুনু নুসরাতের ভোদার ভিতরে ঢুকে যায়,

নিশান জোড়ে আহ করে ওঠে এই মারাত্মক অপ্রত্যাশিত সুখে। মায়ের ভোদার ভিতরে এতো গরম আর আরাম যে নিশানের মনে হচ্ছিলো ও যেনো এই পৃথিবীতেই নেই,

তবে নিজের নুনুটা মায়ের ভোদাতে ঢুকে যাওয়ায় অনেক ভয় পেয়ে যায় নিশান, এই অজানা ভয় আর অপ্রত্যাশিতো সুখের মিশেলে থরথর করে কাঁপতে থাকে সে।

নুসরাত তখন নিশানকে টেনে নিয়ে বুকের সাথে জড়িয়ে ধরলো আর বললো ” তুমি এভাবে কাপছো কেন বাবা, ভয় নেই কিছু হবে না”।

নিশান কাঁপতে কাঁপতে বললো” আমার নুনুটা তোমার নুনুর ভিতরে কিভাবে ঢুকে গেলো আম্মু”। নুসরাত বললো ” এতক্ষন তো শুধু তোমার নুনুর মাথা দিয়ে আমার নুনু ধরে দেখেছিলে,

এভাবে এখন তোমার পুরো নুনুটা দিয়ে আমার নুনু অনুভব করতে পারবে”, নুসরাত আবার বললো ” এখন আরও ভালো লাগছে না?”।

নিশান বললো” অনেক মজা লাগছে আম্মু, তোমার নুনুর ভিতরে অনেক গরম”, নিশান আবার নুসরাতকে বললো” কিন্তু আম্মু আমার নুনু যে তোমার নুনুর ভিতরে ঢুকে আছে এতে তোমার ব্যথা লাগছে না?”। কি গরম ভিতরে, আমার কিছু হবেনা তো “।

বাবা ও চুদে ভাই ও চুদে আমায় পর্ব ১

নুসরাত অনুভব করলো ওর ভোদার ভিতরে নিশানের নুনুটা খুব করে কাপছে। নুসরাত তখন নিজের দুপা নিশানের দুপায়ের ওপর তুলে দিয়ে নিশানের

নুনু ওন ভোদার মধ্যে আটকে ফেলে। মায়ের যুবতী ভোদাতে ছেলের ছোট্ট নুনু ঢুকে আছে, সে যে কি দৃশ্য!।
নুসরাত তখন কামিজ আর ব্রা খুলে ফেলে নিশানের সামনে দুধ দুটো খুলে দিলো,

মায়ের দুধ দুটো দেখে নিশানের চোখ দুটো বড়বড় হয়ে যায়, মায়ের দুধ দুটো দেখে ওর নুনুটা মায়ের ভোদার ভিতরে ঝাঁকি মেরে ওঠে।

একের পর এক চমকে নিশান যেন দিশেহারা হয়ে যাচ্ছিলো। নুসরাত বুঝলো নিশানের এই প্রথমবার হচ্ছে তাই যা করার খুব আস্তে আস্তে করতে হবে নাহলে বেশিক্ষণ টিকতে পারবে না নিশান ছোট ছেলের কচি বাড়া ঢুকাতে মা ভোদা বের করে দেখালো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.