বাবা ও চুদে ভাই ও চুদে আমায় পর্ব ১

বাবা ও চুদে ভাই ও চুদে আমায় পর্ব ১ বুবুল এবার ক্লাস টেনএ উঠল । সামনের বার মাধ্যমিক ,এবারে সে খুব ভালো রেজাল্ট করেছে । স্কুলের মধ্যে প্রথম হয়েছে ।

সবাই বলছে শুক্লা দিদিমণির ছেলেটা এবার মাধ্যমিক রাজ্যে প্রথম বিশ জনের মধ্যে র‍্যাঙ্ক করবে । বুবুলের মা শুক্লা বসু গিরিবালা গার্লস হাই স্কুলের হেড দিদিমণি ।

তাঁর বয়স পঞ্চান্ন । বুবুল তার মা কে খুব শ্রদ্ধা ভক্তি করে । মায়ের মধ্যে সে লক্ষ্মী সরস্বতী দুজনেই দেখতে পায় । তার মা তার কাছে এই জগতের সব চাইতে আদর্শ নারী । সবচেয়ে পবিত্র নারী ।

মধ্যবয়স্কা এই মহিলার দুটি সন্তান একটি বুবুল , অন্যটি হল তাঁর মেয়ে মধুমিতা , যার ডাকনাম পিউ । সে এবার কলেজে সেকেন্ড ইয়ার , ফিলসফি অনার্স ।বুবুলের বাবা ব্যাঙ্কে চাকরি করেন , আর দুই বছর আছে তাঁর চাকরির ।

ভালো রেজাল্ট করার জন্য পুরস্কার স্বরূপ বুবুল কে একটা ল্যাপটপ কিনে দেওয়া হয়েছে । ল্যাপটপে সে সময় পেলেই গেম খেলে ।

এলাকার বৌদি আচমকা ধোন চেপে ধরলো পর্ব ১

তার দিদি পিউ সেই ল্যাপটপ মাঝে মাঝেই তার কাছ থেকে নিয়ে যায় গান শুনবে বলে কিন্তু তারপর তা চেয়ে চেয়েও ফেরৎ পাওয়া যায় না ।

এই নিয়ে দুই ভাই বোনে ইদানীং প্রায়ই ঝামেলা লেগে যাচ্ছে । সেই ঝামেলার কোন সমাধান না হওয়ায় সেই ল্যাপটপ এখন তাদের মা , বাবার ঘরের আলমারিতে রেখে দেওয়া হয়েছে ।

সেই থেকে দুই ভাই বোন তক্কে তক্কে আছে , সুযোগ পেলেই ল্যাপটপটা ওখান থেকে সরাবে ।

একদিন দুপুর বেলায় স্কুল ছুটি থাকায় বুবুল বাড়িতে ছিল । পিউও সেদিন কলেজে যায়নি । সে তার ঘরে ঘুমোচ্ছিল । শুক্লা দিদিমণিও বাড়িতে ছিলেন । তিনি স্নান করছিলেন । বাবা ও চুদে ভাই ও চুদে আমায় পর্ব ১

এই সুযোগে বুবুল চুপি চুপি মা বাবার শোওয়ার ঘরে ঢুকল । তার লক্ষ্য একটা ভ্যানিটি ব্যাগ । যেই ব্যাগে আলমারির চাবি থাকে । যেই চাবি তার মা তাকে এবং তার দিদি কে কক্ষনো দেন না , শুধু বাবা কে দেন ।

সেই আলমারিটাও তিনি তাদের দুই ভাই বোনের সামনে কক্ষনো খলেন না । তার মা এই ব্যাগ এবং আলমারি দুটোকেই কে আগলে রাখেন , বলেন ওই আলমারিতে অনেক দামী দামী জিনিস আছে ।

অথচ বুবুল যখন ছোট ছিল তখন অনেক বার ওই আলমারি তার সামনে খোলা হয়েছে । কিন্তু সে যতই বড় হয়েছে ততই সেই আলমারির থেকে তাকে দূরে সরিয়ে দেওয়া হয়েছে ।

যাইহোক , বুবুল ব্যাগটা খুঁজে পেল । খয়েরি রঙের ভ্যানিটি ব্যাগ । ব্যাগের ভেতর থেকে চাবি বের করে সে খুব সাবধানে আলমারির কাছে গেল । এখনো তার মায়ের স্নান শেষ হয়নি । বুবুল চাবি দিয়ে আলমারিটা খুলল ।

আলমারিতে জামা কাপড় ভর্তি । বাবার জামা , মায়ের শাড়ি । ল্যাপটপটা কোথায় ?

এদিক ওদিক হাতড়ে খুঁজেও বুবুল ল্যাপটপটা পেল না । তবে খুঁজতে খুঁজতে বুবুল একটা পিচবোর্ডের বাক্স দেখতে পেল । কৌতূহল বশত: সেটা খুলেই সে চমকে গেল ।

বাক্সের মধ্যে তিন প্যাকেট কন্‌ডম । তার মধ্যে একটা প্যাকেটের মুখ খোলা । বেশ কিছু ডিভিডিও আছে । সেগুলির ওপরে ন্যাংটো মেয়ের ছবি ।

এছাড়া মায়ের কাপড় রাখার জায়গায় সে তিন চারটে লাল , গোলাপি ব্রা-প্যান্টি দেখতে পেল । ব্লু ফ্লিমের মেয়েরা যেমন পরে থাকে ।

বুবুল তাড়াতাড়ি সব কিছু আগের মত গুছিয়ে আলমারি বন্ধ করে চাবিটা ব্যাগে ঢুকিয়ে ব্যাগটা আগের জায়গায় রেখে দিয়ে নিজের ঘরে চলে গেল । তার মনে খুব চোট লেগেছে । মা কে সে কি ভাবত আর কি হল…।

ঘরে গিয়ে বুবুল চুপচাপ শুয়ে পড়ল । তার কিচ্ছু ভালো লাগছে না । এমন সময় পিউ ঘরে ঢুকল ।
বুবুলের বিছানায় বসে পিউ বলল , ফেলুদার কি গোয়েন্দাগিরি শেষ হল ?

শুনে বুবুলের বুকটা ধ্বক করে উঠল । তার মানে দিদি সব জেনে গেছে…এখন ও যদি মা কে বলে দেয় যে , সে আলমারি খুলেছিল তাহলে। বাবা ও চুদে ভাই ও চুদে আমায় পর্ব ১

পিউ হাসতে হাসতে বলল , তা আলমারির মধ্যে কি কি সূত্র পাওয়া গেল ?

আমার ছোট বোনের সাদা গুদে কোন বাল নেই

বুবুলের প্রাণ উড়ে গেছে । সে পিউয়ের হাত ধরে বলল , দিদি প্লিজ…প্লিজ মাকে বলিস না ।

পিউ বলল , সে টেনশন করিস না । মা কে যদি তোর এই নালিশটা জানাই তাহলে মা নিজেই হার্টফেল করবে ।
বুবুল বলল , কেন ?

পিউ বলল , উঁউঁ…নেকু…জানো না তাই না ?

বুবুল বলল , তার মানে তুইও?

পিউ বলল , তোমার অনেক আগেই আমি এসব জানি । যাকগে ওসব কথা , শোন্‌ , তোর ল্যাপটপ আমার কাছে…সাতদিনের আগে পাবি না ।

বুবুল কোন প্রতিবাদ করল না । তার মাথায় এখন অন্য জিনিস ঘুরছে । তার আবছা আবছা একটা পুরনো বহু পুরনো স্মৃতি মনে পড়ছে । একটা রাতের ছবি ।

তখন সে মা , বাবার সাথেই শুত । সেসময় একরাতে সে আধো ঘুম আধো জাগরণে কিছু কথা শুনেছিল ।

সে শুনেছিল তার মা তার বাবা কে বলছে…ওওওফ্‌…ওগো…তোমার শরীরে কি কোন দয়া মায়া নেই…না না…আর না…আর না…এবার ছাড়ো লক্ষ্মীটি…কালকে সকালে আমার স্কুল আছে…এইসব ।

এরপর সে তন্দ্রা মাখা চোখে দেখেছিল বাবা লুঙ্গি সামলাতে সামলাতে উঠল , তারপর আলমারিটা খুলল । তারপর আর মনে নেই ।

বুবুল কে চুপ করে থাকতে দেখে পিউ তাকে ঠেলা মেরে বলল , অ্যাই , কি ভাবছিস ?

বুবুল বলল , দিদি বাবা মা কি এখনো…

পিউ বলল , হ্যাঁ , এখনো তারা রাতে গুঁতোগুঁতি করে । আমাদের পূজনীয় বাবা তো আবার বি.এফ ছবির ভক্ত । ওখানে থ্রী এক্স ডিভিডিগুলো দেখিস নি ? বাবা ও চুদে ভাই ও চুদে আমায় পর্ব ১

বুবুল বলল , হ্যাঁ দেখেছি । দিদি …তুই কি কখনো মা বাবার ইয়ে করা…মানে ইয়ে…মানে ওইসব…মানে…… ।

পিউ বলল , কি মানে , মানে করছিস ? পরিষ্কার বল না যে , মা’বাবার চোদা দেখেছি কিনা…হ্যাঁ…দেখেছি…অনেকবার । ছোটবেলায় তো আমিও তোর মত ওদের সাথে শুতাম ।

বুবুল বলল , এই দিদি…বল না…কি …কি…করত রে…?

আমার সেক্সি সৎ মায়ের সাথে যৌনকর্ম

পিউ বলল , করত কি রে এখনো তো করে । ওখানে কনডমের কোন প্যাকেট দেখিস নি ?

বুবুল বলল , হ্যাঁ দেখেছি । কিন্তু এখনো কনডম কেন ?

পিউ বলল , মা এখনো প্রেগন্যান্ট হয়ে যাওয়ার ভয় পায় ।

বুবুল পিউয়ের কাছে এসে বলল , দিদি বল্‌ না …তুই কি দেখেছিলি ?

পিউ বুবুলের মুখের দিকে তাকাল । তারপর আচমকা বুবুলের নুনুতে হাত দিয়ে দিল । বুবুল এটার জন্য একেবারেই তৈরি ছিল না । সে ভাবতেই পারেনি যে তার দিদি তার ওই জায়গায় হাত দিয়ে দিতে পারে ।

সে চমকে লাফিয়ে উঠল , অবশ্য চমকানোর আরও একটা কারণ ছিল এতক্ষণ দিদির সাথে মা’বাবার সেক্স নিয়ে কথা বলার কারণেই হোক বা অন্য কোন কারণেই হোক তার নুনু একদম শক্ত হয়ে দাঁড়িয়ে গিয়েছিল ।

তার দিদি সেই শক্ত নুনুতে হাত দেওয়াতে সে ভারী লজ্জা পেয়েছে ।

পিউ তার লাফ দেওয়া দেখে হাসতে হাসতে লাগলো । হাসতে হাসতে সে বলল , আমার ব্রিলিয়ান্ট ভাইয়ের সোনা পাখিটা তো ভালোই বড় হয়ে গেছে ।

লজ্জায় বুবুলের মাটিতে মিশে যেতে ইচ্ছে করতে লাগলো । সে জড়সড় হয়ে দাঁড়িয়ে থাকল । তখন পিউ তার কাছে সে ঘাড়ে হাত রেখে বলল, লজ্জা পাচ্ছিস কেন ? আমি তো তোর দিদি । দুপুরে খাওয়ার পর আমার ঘরে আসিস । সব বলব । বাবা ও চুদে ভাই ও চুদে আমায় পর্ব ১

দুপুরে খাওয়ার টেবিলে বসে পিউ বারবার বুবুলের পায়ে খোঁচা মারতে লাগলো । যতবারই বুবুল পিউয়ের দিকে তাকাল ততবারই পিউ চোখ দিয়ে তার মায়ের দিকে দেখতে বুবুল কে ইশারা করল ।

পিউ মিটিমিটি হাসছে । বুবুল বুঝতে পারছে না যে পিউ তাকে কি বোঝাতে চাইছে । তবে বুবুলের চোখ তার মায়ের বুকের ওপরে পড়েছে । সেদিকে তাকিয়ে সে বেশ উত্তেজনা বোধ করছে ।

তার মায়ের বুক থেকে আঁচল খানিকটা সরে গিয়েছে , খয়েরি রঙা ব্লাউজের ভেতর থেকে চাপ খেয়ে বড় ফর্সা দুদুর সামান্য কিছুটা বেরিয়ে এসেছে ।

সেদিকে বারবার চোখ চলে যাচ্ছে । এর আগে বুবুল কখনই তার মায়ের বুকের দিকে এমন করে তাকিয়ে দেখেনি । সে ভাবে মায়ের দুদুর সাইজ কত হতে পারে ? ৩৪ , ৩৬ নাকি আরও বেশী / দিদি কে জিজ্ঞেস করতে হবে ।

খাওয়ার পর বুবুল পিউয়ের ঘরে গেল । পিউ তার বিছানায় বসে ল্যাপটপটা ঘাঁটাঘাঁটি করছিল । তার কানে হেডফোন । সে হাতের ইশারায় বুবুল কে বিছানায় বসতে বলল । এরপর সে কান থেকে হেডফোনটা খুলে বলল , মা কোথায় ?

বুবুল বল , ঘরে ।

পিউ বলল , কি করছে ?

বুবুল বলল , আমি কি জানি …আমি কি দেখেছি নাকি ?

পিউ বলল , মা এখন বিছানায় শুয়ে শুয়ে টি.ভি. দেখছে । টি ভিতে বাংলা সিরিয়াল হচ্ছে ।

বুবুল বলল , তুই জানলি কি করে ? তুই কি একটু আগে ওই ঘরে গিয়েছিলি ?

পিউ মুচকি হেসে বলল , সেটা এই ঘর থেকেই জানা যায় ।

বুবুল বলল , তার মানে ?

পিউ বলল , ওটা মানে জানতে হবে না । তুই কি জানতে চাস সেটা বল ।

বুবুল বলল , তুই বলেছিলি যে তুই মা, বাবার সেক্স করা দেখেছিস…

পিউ বলল , হ্যাঁ দেখেছি তো , এখনো দেখি । তুই দেখবি ?

বুবুল বলল , তুই কি বলছিস এসব বাবা ও চুদে ভাই ও চুদে আমায় পর্ব ১

পিউ বলল , অত কোথায় কাজ নেই …দেখবি কিনা বল্…হ্যাঁ না না ? baba meye choti golpo

বুবুল গলা নামিয়ে আস্তে করে বলল , হ্যাঁ ।

পিউ বলল , আমি ব্যবস্থা করে দেব । কিন্তু একটা শর্ত আছে । সেটা হল রাতে ল্যাপটপটা এখন থেকে আমার কাছেই থাকবে ।

বুবুল বলল , ঠিক আছে । কবে দেখাবি ?

পিউ বলল , কাল রবিবার , তার মানে কাল মায়ের স্কুল আর বাবার ব্যাঙ্ক দুটোই বন্ধ । তার মানে আজকে একটা সুযোগ হতে পারে ।

বুবুল বলল , কিন্তু সেসব দেখব কি করে ?

পিউ বিছানা থেকে নামলো । ঘরের উল্টো দিকের দেওয়ালের কাছে একটা আলনা রাখা আছে । সেখানে পিউয়ের সালোয়ার কামিজ , চুড়িদার , জিনস টপ এইসব রাখা আছে ।

পিউ সেই আলনার কাছে গেল । আলনাটা একটু সরিয়ে দিতেই পেছনে একটা জানলা দেখতে পাওয়া গেল । সে জানলা অন্য দিক থেকে বন্ধ ।

অন্যদিকে তার বাবা মায়ের শোওয়ার ঘর । পিউ জানলার কাছে গিয়ে বুবুল কে হাতের ইশারায় ডাকল ।

বুবুল যেতেই পিউ জানলার নীচের দিক থেকে একটা ছোট্ট কাঠের টুকরো খুব সন্তর্পণে টানল । সেটা টানতেই একটা গোলমত ফুটো লক্ষ্য করা গেল । বাবা ও চুদে ভাই ও চুদে আমায় পর্ব ১

পিউ বুবুল কে সেই ফুটোতে চোখ রাখতে বলল । বুবুল সে ফুটোতে চোখ রাখল । সেই ছিদ্র ক্ষুদ্র হলে কি হবে সেই ছিদ্র দিয়ে সে ঘরের সমস্তটাই দেখা যাচ্ছে ।

মা বিছানায় শুয়ে শুয়ে টি.ভি দেখছে এবং সেটা বাংলা সিরিয়ালই , যা তার দিদি একটু আগে তাকে বলছিল । তার মানে দিদি এখান দিয়েই সব দেখে ।

পিউ সেই ছোট্ট কাঠের টুকরোটা আবার আগের মত করে লাগিয়ে মুচকি হেসে বুবুল কে বলল , কিরে ? সিনেমা হল্টা কেমন লাগলো ?

বুবুল বলল , সে তো ভালই লাগলো কিন্তু সিনেমা না দেখতে পেলে হলে্র মর্ম কি করে বুঝব ?

পিউ বলল , দাঁড়া , দাঁড়া …অত ছটফট করলে কি করে হবে ? এখনো সিনেমা শুরু হতে অনেক দেরি আছে । আমাদের নায়ক বাবা আসুক । রাতের খাওয়া দাওয়া হোক , তারপর তো সিনেমা শুরু হবে ।

বুবুল একটা কথা অনেকক্ষন ধরেই জানতে চাইছিল এখন সে আমতা আমতা করে প্রশ্নটা করেই ফেলল ।

আচ্ছা দিদি , মায়ের দুদুর সাইজ কত হতে পারে রে ?

পিউ বলল , আমি তো মাপিনি কখনো…তবে দেখে তো মনে হয় ৩৪ .

বুবুল বলল , জানিস দিদি…আমি যখন ছোট ছিলাম তখন একদিন রাতে আমিও মনে হয় টের পেয়েছিলাম । মাঝরাতে ঘুম ভেঙে একটা ‘ উউউউহহহহ্…আআআহহহহ্ ’ শব্দ শুনেছিলাম ।

sosur bouma chudachudi golpo ছেলের বৌ শ্বশুরের ঠোটে গুদ ঘষছে

পিউ বলল , তখন তোকে ঘুম পাড়িয়ে বাবা , মা কে চুদত ।

বুবুল বলল , মা কে দেখে ধারনাই করা যায় না যে এই মহিলা।

বুবুলের কথায় বাধা পড়ল । পিউয়ের মোবাইল বাজছে । পিউ ফোনটা নিয়ে বাইরে গিয়ে কথা বলতে লাগলো । বুবুল উঠে গুটিগুটি পায়ে আবার আলনাটার কাছে গেল ।

আবার সে ওই ছোট্ট কাঠের টুকরোটা সরাল । ঘরে এখনো টি.ভি চলছে কিন্তু সে টি.ভি কেউ দেখছে না , কারন তার মা শুক্লা দিদিমনি টি.ভি টা বন্ধ না করেই ঘুমিয়ে পড়েছেন ।

তার বুক থেকে আঁচল অনেকটাই সরে গিয়েছে । বুবুল হ্যাংলার মত তার মায়ের ভরা বুকের দিকে তাকিয়ে থাকল । সে খুব অস্থির হয়ে উঠল তার মায়ের খোলা বুক দেখার জন্য । বাবা ও চুদে ভাই ও চুদে আমায় পর্ব ১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.