ভাইয়ের চোদায় দিদির গুদ ফেটে রক্ত বের হলো

ভাইয়ের চোদায় দিদির গুদ ফেটে রক্ত বের হলো

তখন সকাল সাড়ে ছ টা বাজে তুহিন এর বাবা কেবল বেড়িয়ে গেছে। অভ্যাস বশত তুহিন উপরে উঠে এসেছে। এবার মা আসবে কারণ আগেই বলেছি।

তুহিন তার মায়ের গুদে বাঁড়া দেয়। দীপা সিঁড়িতে পা দিয়েছে এমন সময়ে কলিং বেল বেজে উঠল। দীপা দরজা খুলল, গেট খুলে দিল।

দেখল একজন মহিলা তার মেয়ে কে নিয়ে দাঁড়িয়ে আছে। দীপা বলল আপনারা কারা এত সকালে আমার বাড়িতে কি ব্যাপার।

আপনি আমাদের চিনবেন না। ছেলে কে ডেকে দিন সে চেনে। ও আপনি রূপার মা হ্যাঁ আজ থেকে বছর খানেক আগে আমার ছেলে কে কি সব বলে পাঠিয়ে ছিলেন। ভাইয়ের চোদায় দিদির গুদ ফেটে রক্ত বের হলো

তা এই সকালে কি ব্যাপার, দিদি আমি অন্যায় করে ফেলেছি আমি এখন বড্ড অসহায় আপনি আর আপনার ছেলে বাঁচাতে পারবেন এই আশা নিয়ে এসেছি।

ঠিক আছে ঘরে আসুন। আগে সব শুনি তার পর ব্যবস্থা নেওয়া হবে। রূপার মা মধুমিতা আর তার মেয়ে রূপা ভেতরে এসে বসল।

অনেকক্ষণ হয়ে গেছে মা আসছে না দেখে তুহিন নীচে নেমে আসে। এসে ওদের দেখে বলে কি ব্যাপার আপনারা এখানে।

মধুমিতা বলে আমি বড়ো অসহায় হয়ে পড়েছি। মা তুমি শুনে নাও আমি উপর ঘরে আছি। মধুমিতা আগের দিন রাতে কি ঘটে ছিল বলতে আরম্ভ করে দিল।

বাবা মেয়ের গুদে বাঁড়া ভড়ে দিচ্ছিল। অনেক কষ্টে মেয়ে কে বাঁচিয়ে এখানে এসেছে। দীপি জিজ্ঞেস করল, আচ্ছা ওর বাবা কি মেয়ের গুদে বাঁড়া ঢুকিয়ে দিয়ে ছিল।

মধুমিতা না পারে নি। আমি অনেক কষ্টে রক্ষা করতে পেরেছি। আচ্ছা ওর বাবা কেন এটা করতে গেল রূপা তো ওর মেয়ে।

মেয়ে কে ঐ যে মাথায় ভুত চেপেছে ষোল বছরের মেয়ের গুদ মারবে। সেই জন্যই ওকে যত্ন করেছে এত দিন। মেয়ের ষোল পূর্ণ হয়ে গেছে এক মাস আগে।

আজ সে মেয়ে কে টেনে নিয়ে যাচ্ছে চুদবে। কারণ ষোল বছরের মেয়ে কে চুদতে ভালো। বলেন কি? আমি ওকে একটা ঘরে ঢুকিয়ে দিয়ে খিল দিতে বলি তাতে আরও রাগ বেড়ে যায়।

দীপা বলে তাহলে মেয়ে কে না ছাড়ুন ও কথা আপনি থানায় না গিয়ে এখানে কেন এসেছেন? মধুমিতা থানা পুলিশ হলে লোকে জানবে মেয়ে কে নানা ধরনের কথা শুনতে হবে।

আমি আপনার কাছে এসেছি কারণ আপনার ছেলে ওর সাথে দেখা করার জন্য দু বছর ধরে আমার বাড়ির আশা পাশে ঘুরে বেড়িয়েছে। ভাইয়ের চোদায় দিদির গুদ ফেটে রক্ত বের হলো

দীপা বলে আপনি চান নি ওরা দেখা করুক। এবার রূপা বলে মা ঐ রকম, দীপা চা জল দিল ওরা বেসিনে মুখ ধুয়ে নিল।

তার পর চা জল খেয়ে মধুমিতা বলল আমি চলে যাব। আমার মেয়ে টা কে বাঁচান। দীপা বলল আপনি অসহায় মা, এই অবস্থা এক দিনে তৈরি হয় নি।

আমারও মেয়ে আছে কিন্তু ওর বাবা ছুঁয়ে দেখে নি ওদের দুই ভাই বোনের আলাদা ঘর আছে। যাক আপনি সহায়তা পাবেন কিন্তু কি পরিচয়ে ও এখানে থাকবে সে আপনি যাহোক বলে দেবেন। মেয়ের ষোল বছর পূর্ণ হয়েছে।

আঠারো হলে বলে দিতাম ছেলের বৌ। ঠিক আছে থাক আমি দেখেছি। তবে একটা কথা আমি সব সময় বাড়িতে থাকি না।

সেই ফাঁকে ছেলে যদি কিছু করে দেয়। মধুমিতা বলে তাতে আমার আপত্তি নেই কারণ আমি জানি আপহনি মেয়ের মা কি করতে হবে জানেন কি করতে হবে।

মধুমিতা চলে গেল। এর মাঝে অনেক বার ফোনে কথা হয়েছে। এক মাস পর যখন ফোন করে তখন বলে ওর বাবা ভীষণ জেদ ধরেছে ওকে দেখবে আমি বলেছি ওর বিয়ে দিয়ে দিবো।

বলছে ঐ টুকু মেয়ে ওর বিয়ে দিয়েছ মানে। আমি বলেছি তুমি ঐ টুকু মেয়ের গুদে বাঁড়া ভড়ে দিতে যাচ্ছিলে ।আমি ওর বিয়ে দিয়েছি ওর বর যা করার করে দিয়েছে।

আপনি আপনার ছেলের সাথে ওর বিয়ে দিয়ে দিন। দীপা বলে আপনি আসুন তার পর কথা হবে। ঠিক আছে আমি যাচ্ছি আজ একটা ভালো দিন আছে আজি ওদের বিয়ে দিয়ে দোব।

মধুমিতা তুহিন দের বাড়িতে এল একটা ব্যাগ নিয়ে বিয়ের সব নিয়ে। অনেক কষ্টে একটা ঠাকুর মশাই জোগাড় করা গেছে। একটা শর্তে ছবি তোলা যাবে না। ভাইয়ের চোদায় দিদির গুদ ফেটে রক্ত বের হলো

আর বাড়ির মন্দিরে বিয়ে হবে। মধুমিতা তাতেই রাজি। তুহিন আর রূপার বিয়ে হয়ে গেল। তুহিন কিন্তু অন লাইন কাজ করে ভালো উপায় করে বেকার সময় কাটায় না।

ষোল পার করা রূপা আর ঊনিশ পার করা তুহিন। সন্ধ্যায় তুহিন দের ঠাকুর ঘরে বিয়ে দেওয়া হল। মধুমিতা বলল আমি আর থাকছি না। আপনি আছেন দেখবেন।

তার আগে রূপা কে আলাদা ডেকে ওর মা জিজ্ঞেস করে হ্যাঁরে তুহিন তোকে কিছু করেছে। রূপা বলে না, আমি ওর কাছে যাবার চেষ্টা করেছি ও দরজা খোলে নি।

আজ মায়ের কথায় ও বিয়ে তে রাজি হয়েছে। মধুমিতা বলে ঠিক আছে। ও খুব ভালো ছেলে। আসলে মধুমিতা জানে না। তুহিন ওর দিদি আর মায়ের গুদে বাঁড়া দেয়।

তুলিকা এর মধ্যেই দুবার এসে সোজা ভাই এর ঘরে ভাই ভালো চোদে বর পারে না। তাই ও ভাই এর কাছে আসে। আজ ও এসেছে ভাই বিয়ে করছে। তুলিকার ছেলে হয়েছে।

আসলে ছেলে টির বাবা ওর ভাই কারণ বরের চোদার ক্ষমতা নেই। ঐ পাঁচ দশ মিনিট চুদলে পেট হয়। মধুমিতা বাড়ি চলে গেল। আজ আবার তুহিন এর বাবা অফিস থেকে এক কলিগ এর মেয়ের বিয়ে যাবে।

তুহিন এর বাবা কে ফোন করে সব বলা হয়েছে। ওর বাবা কেবল বলল দেখবে কোন ঝামেলা না হয় যেন। বিয়ে মিটে গিয়েছে তুহিন এর বাবা ফোন করে জিজ্ঞেস করে কিছু হয়নি তো।

দীপা বলে না সব ভালো ভাবে মিটে গেছে। ওর মা চলে গেছে। বাবা বলল আমি কাল অফিস করে ফিরব। ঠিক আছে রাখ। তুলিকা রূপা কে তুহিন এর ঘরে গেছে।

দীপা বলল রূপা কে নীচে নিয়ে আয়। রূপা কে তুলিকা পাঠিয়ে দিল। নমস্কার মুসলিম দরজা বন্ধ করে দিয়েছে। বাপের বাড়ি এলে নাতি থাকে ওর মায়ের কাছে। ভাইয়ের চোদায় দিদির গুদ ফেটে রক্ত বের হলো

খুব সুবিধা, তুলিকা বলল নতুন গুদ পর্দা ফাটিয়ে ঢোকানোর মজা আলাদা নারে। দেখ নতুন গুদ পেয়ে আমার গুদের কথা ভুলে যাবি না।

তুহিন বলল দূর আমি পুরুষ আমার কাছে ওটাতে অরুচি। তাই ভুলে যাবার প্রশ্ন ওঠে না। তবে বৌ কে দেওয়ার আগে একবার আমাকে চুদে দে।

তুহিন এর বাঁড়া আগেই তুলিকা বাড় করে ঘাঁটছিল। ওর খাড়া হয়ে গেছে। ও তুলিকার গুদে বাঁড়া ভড়ে দিল ।তুলিকা এখন এক ছেলের মা। চুদতে দারুণ মজা।

ওর মা জানে ছেলে দিদি কে চুদবে কারণ তুলিকা এসেছে ঐ জন্য। এই কারণে রূপা কে ডেকে নিয়ে এসেছে। ছেলে কতক্ষণ চোদন দেয় ভালো রকম জানে কারণ নিজে ছেলের বাঁড়া গুদে নিয়েছে।

কিছুক্ষণ পর তুলিকা নেমে এসেছে। মা বলল সাজানো হয়েছে। যা রূপা কে নিয়ে যা, রূপা কে নিয়ে উপরে ঘরে তুহিনের কাছে গেল। খাট সাজানো হয়েছে।

তুলিকা বলল আমি সাজিয়ে ছি। নে তোর বৌ কে দিয়ে গেলাম, রূপার কানে কানে বলে বেশ করে চোদন খা। আমি আসছি, রূপা বলল ও দিদি তুমি যেওনা আমার ভয় করছে।

এই যে ভয় কিসের বছর তিন চারেক আগে ওকে বাড়িতে নিয়ে গিয়েছিলে ও কি করে ছিল? তখন অত শত বুঝতে পারি নি।

তুমি থাক না হলে এই মেয়ে তোমার গুদে বাঁড়া ঢুকবে আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখব তাও ভাই এর বাঁড়া তুমি পাগল না দিদি তুমি থাকলে ভরসা পাব কিছু হলে।

ওতে কি হবে তুমিও মেয়ে আমিও মেয়ে তোমার টায় বর ঢোকায় আমার আজ থেকে বর ঢোকাবে। আমি কোনো দিন নিই নি।

তুলিকা বলল মেয়ে ভালো বায়না ধরে তো। শোন থাকতে কিন্তু বলতে হবে কি ঢুকবে কোথায় ঢুকবে ।ঠিক আছে সময় হলে বলব।

তুহিন বলল দূর এত কথার কি আছে আমার লজ্জা নেই। বলে রূপা কে আদর করতে আরম্ভ করে দিল। তুলিকা আগেই ঘিয়ের শিশি দিয়ে গিয়েছিল।

তুলিকা ঘিয়ের শিশি টা রূপার হাতে দিয়ে বলল এই নে বরের বাঁড়াতে ঘি মাখিয়ে দে, তুহিন তুই ওর গুদে ভালো করে লাগা। আঙুল দিয়ে ভেতরে পুরে দিবি।

মনে হচ্ছে এই প্রথম তুহিন গুদে বাঁড়া দেবে। তুলিকা বলল শেষ মুহূর্তে বার করে নীরোধ পরে নিবি না হলে পেট হয়ে যাবে। এখন পর্দা ফাটিয়ে ঢুকিয়ে দে। ভাইয়ের চোদায় দিদির গুদ ফেটে রক্ত বের হলো

রূপা বলল আর আঙুল দিও না তোমার ওটা দাও। তুলিকা বলল কিটা? রূপা বলল তোমার বাঁড়াটা গুদে ভড়ে দাও আমি আর থাকতে পারছি না।

তুলিকা ভাই এর বাঁড়া ধরে গুদে লাগিয়ে দিয়ে আলগা করে ধরে আছে। তুহিন একটু জোরে ঠেলে দিয়েছে অর্ধেকের বেশি ঢুকে গেছে।

ওরে বাবা গো বলে কিভাবে উঠে পরে নীচে নেমে যাচ্ছে। পা দিয়ে রক্ত পড়ছে, ষোল বছর সবে পার করেছে। ওর গুদে ঊনিশ পার করা ছেলর বাঁড়া ঢুকিয়ে দিয়েছে এক বাড়ে পর্দা ফাটিয়ে দিয়েছে।

তুলিকা ওর পিছু পিছু এই রূপা করতে করতে নেমে এসেছে। মা বেড়িয়ে এসেছে ঘর থেকে দেখছে রূপার পা দিয়ে রক্ত পড়ছে। বুঝতে বাকি থাকল না।

ছেলে ফাটিয়ে দিয়েছে। দীপা বলল ও কিভাবে ছাড়া পেল।তুলিকা কি জানি কিভাবে চলে এল। রূপা আমি আর ওর কাছে যাব না।

দীপা বলল তুমি জানো তুমি ছেলে টা কে কি কষ্ট দিয়ে এলে ও ঠাটান বাঁড়া নিয়ে দাঁড়িয়ে আছে বা শুয়ে আছে কি কষ্ট জান। রূপা আমি পারব না ঐ বাঁড়া গুদে নিতে।

এত ঠিক নয় ও তোমাকে বিয়ে করেছে। ও চুদবে না। রূপা বলল না মানে আমি বুঝতে পারি নি। এত কষ্ট। দীপা তুলিকা কে ইশারা করল। তুলিকার ছেলে ঘুমাচ্ছে।

তুলিকা ভাইয়ের ঘরে গিয়ে। দরজায় খিল দিল জানালা বন্ধ করে খাটে শুয়ে ভাইয়ের বাঁড়া পরিষ্কার করে নিয়ে বলল, নে আমার সাথে ফুলশয্যা করে নে।

তুহিনের হালকা নেতিয়ে পড়ে ছিল। গুদ পেয়ে খাড়া হয়ে গেছে। ও তুলিকার গুদে বাঁড়া ভড়ে দিল ।দিদর গুদে ঠাপ দিচ্ছে ।তুলিকা বলল, ও কি করে ছাড়া পেল।

তুই ভাল করে ধরিস নি। দেখলাম কাঁধ ধরে ছিলি ছাড়লি কেন। ভয়ে এমন চিৎকার করে উঠেছে ভাবলাম যদি কিছু হয়ে যায়। আমার কিছু হয়ে ছিল।

না তবে ও তোর থেকে ছোট। হ্যাঁ সেটা ঠিক। তুহিন ওর গুদ তোর থেকে অনেক টাইট ছিল। ঠাপ দিতে দিতে তুহিন বলল আমার বেড়িয়ে যাবে। ভেতরে দেব।

তুলিকা হ্যাঁ দিয়ে দে, কারণ হিজরে দু দিন খালি বাঁড়ায় চুদছে বলেছে পেট করছি। যদি না হয় সন্দেহ করবে। আর ঐ জন্য তোর কাছে আসা যাতে তুই আবার চুদে পেট করবি বলে।

তাহলে ঠিক আছে, এই দুবার দিলি আরেকবার হলে হয়ে যাবে। বলতে বলতে মাল আউট হয়ে গেছে। তুহিন তুলিকা কে জড়িয়ে শুয়ে আছে।

হ্যাঁ রে এবার থেকে মায়ের গুদে বাঁড়া দেওয়া বন্ধ হল তাই তো। তা হল কারণ বৌ আছে। তুহিন যা বলল ও যা মেয়ে কদিন দেবে ঠিক আছে।

জানিস তো আমার ঘন ঘন ওঠে। হ্যাঁরে জানি তুই তো আর আমার বরের মত হিজরে নয়। মা মিস কল দিল। তুহিন দিদি কে ছেড়ে দিল।

তুলিকা নীচে নেমে এসেছে। দেখছে ছেলে উঠেছে। দীপা রূপা কে বলল যাও বরের কাছে যাও, রূপা বলল আমি পারব।

দীপা বলল এই আমি শেখালাম কি করতে হবে। যাও কিছু হবে না, সব মেয়ের প্রথম প্রথম একটু কষ্ট হয় সহ্য করতে হয়।বরের কাছে শুতে শুতে ঠিক হয়ে যাবে। ভাইয়ের চোদায় দিদির গুদ ফেটে রক্ত বের হলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.