অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

newchotiorg

আমি সবে মাত্র আমার ৬ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা শক্ত গরম পরিষ্কার করে কমানো বাড়াটাকে ভেসলিন মাখাচ্ছি ঠিক তখনই টেবিলে ল্যাংটো অবস্থায় উপুড় হয়ে শুয়ে থাকা রামু কথাটা বললো

দাদা, আমি দশ দিন ছুটি চাই

সে কি রে কেনো ?

আমার বিয়ে ঠিক হয়ে গেছে।

আমি খুব অবাক হয়ে ওর ছোট্ট টাইট পাছাতে একটা সজোরে চাটা দিলাম।

কি বলছিস কি ? তুই চলে গেলে আমার কি হবে ?

দাড়ান, আপনাদের একটু পিছন থেকে বলি। আমার নাম সঞ্জয়। বয়স ৩৪, অবিবাহিত। অসাধারণ পেটানো শরীর। লম্বায় প্রায় ৬ ফুট। সুন্দর চেহারার সঙ্গে মিল রেখে আমার পুরুষাঙ্গ। new choti org

Sexy Madam Voda Fuck ম্যাডামের ভোদা মাল পেতেই লাফিয়ে উঠলো

যেমন মজবুত, তেমনি লোভনীয়। অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

আরো একটা ব্যাপার আমি শুধু মেয়েদের চুদি না, ছেলেদেরও পোদ মারি নিয়ম করে। একটু কচি ছেলে আমার পছন্দ আর মেয়েদের কোনো ব্যাপার না – আঠেরো থেকে চল্লিশ সবাই আমার বাড়ার জন্য গুদ কেলিয়ে দেয়।

আমি একজন ফরেস্ট অফিসার। একদম গ্রামে জঙ্গলের ভেতর আমার কোয়ার্টার। প্রথম দিনেই এই জনমানব শূন্য পরিবেশে আমার অফিসের দারোয়ান এই রামুকে আমার সামনে এনে হাজির করে। বয়স ২০।

কিন্তু আদিবাসী চেহারা এত সুন্দর পেটানো শরীর যে আমি লোভ সামলাতে পারলাম না। ওকে সারাদিনের জন্য রেখে দিলাম। রাতেও থাকবে। তখনও বুঝিনি যে রামু একজন গে।

বুঝলাম আস্তে আস্তে। আমার শরীর ঘেঁষে দাঁড়িয়ে থাকতো। যখন জাঙ্গিয়া পড়ে বাথরুম থেকে বেরতাম হাঁ করে তাকিয়ে থাকতো। একদিন শুধু একটা তোয়ালে পড়ে চেয়ারে বসে বললাম, একটু তেল মালিশ করে দে তো।

ও সবসময়ই খালি গা একটা হাফ প্যান্ট পরে থাকত। খুব উৎসাহ নিয়ে আমার লোমশ পা এ তেল মাখাতে বসলো। তেল মালিশ করতে করতে ওর হাত বারবারই আমার বিচি আর বাড়ায় লাগাতে লাগলো।

আমার বাড়াও চুপ করে বসে রইল না। আস্তে আস্তে সেও দাঁড়িয়ে গেলো। আমি ওর মুখের দিকে তাকিয়ে বললাম

কি রে, দেখবি ? new choti org

হ্যাঁ দাদা দেখাও না। কি বড় তোমার নুনুটা। আমি খুব ভালো করে মালিশ করে দেব।

নে তাহলে আমার তোয়ালে টা খুলে দে।

ও আমার তোয়ালে টা খুলে দিয়ে আমাকে পুরো ল্যাংটো করে দিলো।

অবাক হয়ে আমার শক্ত গরম সোজা দাড়িয়ে থাকা বাড়াটা দেখতে লাগলো। ওর চোখ দেখেই তখন বুঝলাম ও গে।

আমার তো সোনায় সোহাগা। এমনিতে ছেলেদের পোদ মারতে গেলে খুব জোর করতে হয়। একে কিছুই করতে হবে না। ও হাতে তেল নিয়ে আমার দুই ঊরুর মাঝখানে বসলো।

ধীরে ধীরে আমার টাটানো বিশাল বাড়ায় মালিশ আরম্ভ করলো। আহঃ! সত্যিই দারুণ আরাম। এবার ওর কোকড়ানো চুল ভর্তি মাথাটা টেনে আনলাম। নিচু হয়ে ওর গালে কপালে আমার ঠোঁট ঘসতে লাগলাম।

New Choti Golpo দাস দাসীদের নিয়ে রাজকুমারী মজার সেক্স কাহিনী

ওর চোখ বুজে এলো। ওর নরম ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরলাম। একটা হাত ওর প্যান্টের উপর দিয়ে ওর নুনুটা চেপে ধরলাম। ছোট্ট শক্ত নুনু।

ওকে জড়িয়ে ধরে নিজের বুকের উপর নিয়ে এলাম। ওর শক্ত বুকের বোঁটা গুলো চুষে দিলাম। অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

ওর নিশ্বাস ভারী হয়ে যাচ্ছিল। ওর সুন্দর চাপা পেটে আমার জিভ দিয়ে চেটে চেটে ওকে আরো খেপিয়ে দিলাম। চুমু খেতে খেতে ওর প্যান্টটা খুলে দিলাম।

টাইট মাঝারি সাইজের পটলের মত ওর নুনু। একদম টাটিয়ে গেছে। সাইজ খুবই ছোট। তিন চার ইঞ্চি হবে। হাল্কা কালো কুচকুচে লোম চারদিকে। আমি মুখ দিয়ে নুনুটাকে কামড়ে ধরলাম।

একটা যৌন গন্ধ। আমি পাগল হয়ে যাচ্ছিলাম। ওর সারা শরীর থর থর করে কাঁপতে লাগলো। নুনুটা ভালো করে চাটতে চাটতে ওর পাছায় হাত বোলাতে লাগলাম। টাইট ছোট্ট পাছা। new choti org

নুনুর চামড়াটা টেনে নামিয়ে দিয়ে ছোট্ট লাল মুখটা মুখে পুরে চুষতে লাগলাম। এই বয়সের ছেলেদের বীর্য্য দারুণ টেস্টি। আমার এই কাজে ও আর নিজেকে ধরে রাখতে পারল না।

একদম শরীর কাঁপিয়ে মাল ছেড়ে দিল আমার মুখে। অল্পই মাল। ছোট আমড়ার মত বিচি ওখানে আর কি থাকবে। তাও আমি চেটেপুটে খেয়ে চুষে ওর নুনুটাকে পরিষ্কার করে দিলাম। অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

ততক্ষণে ওটা নেতিয়ে গেছে। এবার ওকে পিছন ফিরে দাঁড় করালাম। আঃ ওর পাছাটা কি সুন্দর !

একদম টাইট বাতাবি লেবু দুটো। আমি ঠোঁট ঘসতে লাগলাম ওর পাছায়। ও মুখ দিয়ে নানারকম আওয়াজ করছিল। টেনে এনে ওকে বসালাম আমার টাটানো দাড়িয়ে থাকা তেল চুকচকে বাড়ার উপর।

ভালো করে না ঢুকলেও বেশ খানিকটা ওর পাছার ফুটোয় ঢুকে গেল। বুঝলাম নিয়মিত ওর পোদ মারা হয়। ওকে জড়িয়ে ধরে কোলে চেপে ধরলাম। ওর কানে ঘাড়ে হাল্কা হাল্কা কামড় দিলাম।

ওর নুনুটা দেখলাম আবার শক্ত হয়ে গেল। কিছুক্ষণ দলাই মলাই করে ওকে বললাম আমার বাড়াটা চুষতে। দেখলাম বেশ আনন্দ নিয়ে আমার দুই ঊরুর মাঝখানে বসে আমার বাড়া চুষতে লাগলো।

অত বড় বাড়া ওর মুখে ঢুকছিল না। কিন্তু এত আস্তে আস্তে চোষা আমার একদম পছন্দ নয় তাই দু হাতে ওর মাথাটা ধরে আমার বাড়াটা ঠেসে ধরলাম ওর মুখের মধ্যে। ওর দম বন্ধ হয়ে যাচ্ছিলো।

বের করে আবার ঠাসলাম। এবার আমার পালা। গদগদ করে নিজের সমস্ত মাল ওর মুখের মধ্যে ফেলে দিলাম। বাধ্য হয়েই ও প্রায় পুরো মালটাই খেয়ে নিল।

ব্যাস এভাবেই আমাদের দুজন অসম বয়সের পুরুষের যৌন জীবন শুরু হলো।

রোজ নিয়ম করে ওর পোদ মারি আর ওর মাল আমি খাই ও আমারটা। এখন ওর বিয়ের কথা শুনে আমার তো রাগ হবেই। ওকে আর পাবো না। new choti org

যাই হোক। প্রতিদিনের মত ওর কোমরের দু পাশে হাঁটু মুড়ে বসে গেলাম।

ওর দুই হাত টেনে পিঠের ওপর মুড়ে ওর পাছায় আমার ভেসলিন মাখানো বাড়াটা ঠেলে ঢুকিয়ে দিলাম। রোজ পোদ মারায় ওর পাছার ফুটো বেশ খানিকটা বড় আর ঢিলে হয়ে গেছে।

Masi K Choda বাংলাদেশী মাসী চোদা পুরা পর্ণ স্টার মাগী

এবার ঠাপাতে লাগলাম। আমার ঠাপানোর জোরে গোটা খাট কাপতে লাগলো। আমি একেবারেই কনডম ব্যবহার করিনা। আনন্দ মাটি হয়ে যাবে। রামু আরামে গোঙাচ্ছিল।

আমি দু হাতে ওর হাতদুটো টেনে ধরে ছিলাম অনেক টা ঘোড়া চালানোর মত। সাথে রোজকার মতন চলছিলো ওর পাছায় জোরে জোরে চাটা মারা। অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

ওর বিয়ের কথা শুনে আমার রাগটা পড়েছিল আমার বাড়ার উপর। অন্যান্য দিনের থেকে ঠাপানোর গতি এতই জোর ছিল যে কিছুক্ষনের মধ্যেই আমার বাড়া ওর পোদের ভিতরে মাল খালাস করে দিলো।

বাড়া বার করে ওর পাছায় পিঠেও মাল লাগিয়ে দিয়ে ওর উপর শুয়ে পড়লাম। এবার ওর পালা। আমার আদর খেয়ে ও এবার উঠে বসলো আমার পিঠে।

আমার পাছার সাইজ বেশ বড়। পাছার ফুটো ও বেশ বড়। ওর ছোট নুনুটা ঢোকালে ঠিক আরাম পাওয়া যায় না। তাও ও আমার পোদ মারতে লাগলো।

একসময় ওর যখন মাল বেরোবার সময় হয়ে এলো আমি চিৎ হয়ে শুয়ে পড়লাম আর ও আমার মুখের উপর বসে ওর নুনুটা আমার মুখে ঢুকিয়ে দিল। new choti org

আমি ওর কোমর জড়িয়ে ধরে নুনুটা চুষতে আরম্ভ করা মাত্রই ও আমার মুখে মাল আউট করে দিলো। অল্পই মাল। চুষে খেয়ে ওকে ওর পাছাটা আমার মুখে দিয়ে বসতে বললাম।

তখনও ওর পাছায় আমার সাদা থকথকে ফেদা মাখানো। মনের সুখে রোজকার মত ওর পাছা কামড়ে চেটে পরিষ্কার করে দিলাম। লোম সমেত বাড়া গুদ আমার একদম পছন্দ নয়।

ওর নুনু তাই আমার মতই নিখুঁত ভাবে কমানো। ও এবার আমার শরীরের উপর থেকে নেমে আমার পাশে শুয়ে আমার গালে ঠোটে বগলে ওর মুখ ঘষতে লাগলো।

আমিও ওকে আমার ঊরু দিয়ে জড়িয়ে ধরে ওর ভিজে নুনুটা চটকে চটকে ভর্তা বানিয়ে দিতে থাকলাম।এবার ওকে বললাম

তুই মেয়ে শরীরের কিছু জানিস ?

না অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

তবে ? বিয়ে করতে চলল। শোন মেয়েদের এমন নুনু থাকে না ফুটো থাকে সেখানে আমাদের নুনু শক্ত করে ঢুকিয়ে মাল ফেলতে হবে। তাহলে বাচ্চা হয় যেভাবে আমি তুই সবাই জন্মায়।

Mamir Gud Chata 3x মামীর প্যান্টির উপর থেকেই গুদ চাটা

ওরে বাবা ! ওসব আমি পারবো না। ওসব তুমি করবে।

বলেই রামু ছুটে উঠে পালালো। এ কি বলে রে শালা ! ওর বউকে চুদবো আমি? অবশ্য গ্রামে গঞ্জের মেয়েদের শরীরের গঠন সলিড তারওপর একটা আচোদা মাল, উফফ ভাবতেই আমি বাড়া আবার দাড়িয়ে গেলো। তাড়াতাড়ি উঠে বাথরুমে ঢুকে গেলাম।

পরদিন রামু চলে গেল। দশ দিন আমি একাই হাত মারলাম আর তেল মালিশ করলাম বাড়ায়।

দশ দিনের জায়গায় পুরো বারো দিন বাদে এলো রামু ওর বউ নিয়ে। এসেই আমার সাথে দেখা করতে এল। সেদিন ছুটি ছিল। আমার পরনে শুধু একটা হাফ প্যান্ট। একটু ছোটই। ওরা আসবে জানতাম না।

রামুর বউ এসে আমাকে প্রণাম করলো। বেশ ছোটখাট টাইট চেহারা। সলিড পুষ্ট দুধ। অসাধারন পাছা। সবচেয়ে সেক্সী ওর মোটা ঠোঁট দুটো। মুখটাও বেশ মিষ্টি। new choti org

আমার বাড়া প্যান্টের ভিতর নড়ে উঠলো। আমি ওর একটা হাত ধরে পিঠে হাত বোলাতে বোলাতে বললাম, খুব ভালো থেকো। তোমার নাম কি ?

ওর নরম হাতটা নিজের হাতে নিয়ে আমি চটকাচ্ছিলাম । রামু এসব কিছুই বোঝে না। বোকার মত দাড়িয়ে আছে।

কিন্তু মেয়েটা চট করে বুঝে গেলো আমার হাতের থাবায় কি আছে। ও হাতটা ছাড়ানোর চেষ্টা করতে করতে বললো, ঝিমলি। আমার হাত ততক্ষণে ওর পিঠ থেকে পাছায়।

গ্রামের মেয়েদের bra প্যান্টির চল নেই। শাড়ি সায়া ভেদ করে ওর পাছাটা একটু টিপে দিলাম। ও ভয় পেয়ে আমার থেকে হাত ছাড়ানোর চেষ্টা করতে লাগলো। বুঝতেই পারছিলাম রামুর চেয়ে বয়সে বড় ঝিমলি। ওকে আরো একটু কাছে টেনে বললাম

বাঃ খুব ভালো নাম। বাড়িতে কে কে আছে অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

মামা মামী। বাবা মা মরে গেছে।

আহা তাই নাকি। রামু খুব ভালো ছেলে। ভালো থাকবে তোমরা।

ওর হাতের তালু ততক্ষনে ঘেমে একাকার। আমি একটু টেনে আমার শক্ত বাড়াটাকে ছুঁইয়ে দিলাম। ওর সারা শরীরে কাপুনি এসে গেলো। এবার ওকে ছেড়ে দিলাম।

প্রথম দিনেই এত ভালো না। ভয় পেয়ে আর আসবে না। রামু কে বললাম স্নান করে একবার আসতে। বহুদিন ওর পোদ মারা হয়নি। রামু স্নান করে একটা ছোট হাফ প্যান্ট পরে চলে এলো।

দুজনেই ল্যাংটো হয়ে দুজনকে জড়িয়ে ধরলাম। ওকে বসিয়ে আমার বাড়া চোষালাম। ওর নুনু চুষে চুষে বিচি তে যত মাল আছে সব বের করে খেয়ে নিলাম।

ওর বউ শরীরের গরমে পাগল হয়ে গেলেও রামু কিছুই করতে পারবে না। এবার ওকে হাঁটু মুড়ে বসিয়ে মাথা নিচু করে ওর পাছাটা পাগলের মতো চুদতে আরম্ভ করলাম।

Boudi Gud Chata জামা ভেদ করে দুধের বোটা দেখা যাচ্ছে

বহুদিন চুদি নি। ব্যথায় ককিয়ে উঠছিল ও। ওর মুখে আমার একটা ঘামে ভেজা জাঙ্গিয়া গুঁজে দিলাম। আধঘন্টা চোদার পর ওর পোদের ভিতরে সব মাল ঢেলে দিয়ে ওকে ছেড়ে দিলাম।

এভাবে সাত দিন গেলো। রোজ রামুর শরীরের সব মাল বের করে খেয়ে নি। কিন্তু ওর বউকে দেখতেই পাই না। খুব অস্থির লাগে। অমন একটা ডাঁসা মাল এমনি এমনি পড়ে আছে। একদিন সুযোগ এসে গেল।

ছুটির দিন। রামুকে অফিসের একটা জরুরি কাজে বাইরে পাঠিয়ে দিলাম। সকালে ওর পোদ মারার সময় ওর কানে কানে বললাম

বউকে চুদেছিস ? অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

এখনও পারিনি newchoti.org

তোর দ্বারা হবে না

আজ কে তুমি করবে নাকি

সুযোগ পেলেই কিন্তু চুদবো

ওকে পাঠিয়ে দেবো ?

কি বোকা রে ! বললাম, হ্যাঁ পাঠিয়ে দে। তুই বেরিয়ে যাবার পর।

রামু উঠে চলে যাবার পর স্নান করে নিলাম। বাড়াটা লাফিয়ে লাফিয়ে উঠছে। একটা হাফ প্যান্ট পরে নিলাম। তাঁবুর মত উচু হয়ে রইলো। রামু একসময় বেরিয়ে গেলো বুঝতে পারলাম।

তার ঠিক আধ ঘণ্টা পর দরজায় ধাক্কা দিলো ঝিমলি এসে। বুঝলাম মাগীর ভোদা রসে ভর্তি হয়ে গেছে। আর পারছে না। আমি দরজা খুলে বললাম

আরে এসো এসো।

দাদা আমায় ডেকেছো ?

দেখলাম ওর নজর আমার তাঁবুর দিকে। ওর পরনে শুধু একটা ম্যাক্সি। উল্টো দিকের আলোয় দেখলাম ম্যাক্সির নিচে কিছুই নেই।

হ্যাঁ, চা রুটি এসব করতে পারো?

বাংলা পানু গল্প না পড়লে ছোট বোনকে চুদতে পারতাম না

আমি সব পারি দাদা, করবো ?

আগে চা করো। তোমার জন্যও করবে। new choti org

ও হেসে রান্নাঘরে চলে গেল। হাত কাটা ম্যাক্সি পরে এসেছে। আজ ওর বারোটা বাজাবো। পিছু পিছু আমিও গেলাম। ওর গা ঘেঁষে দাঁড়িয়ে বললাম অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

বাড়িতে এসব করতে ?

হ্যাঁ হ্যাঁ আমাকে মামী সব শিখিয়ে দিয়েছিল।

বাঃ খুব ভালো।

আস্তে করে একটা হাত ওর কোমরে রাখলাম। ঠিক পাছার উপর। ও একটু কেপে উঠল কিন্তু না করলো না। টের পেলাম ওর শরীরটা বেশ গরম। আহা রে, বর আদর করে না কিন্তু শরীরের খিদে প্রচুর।

একি! তোমার কি জ্বর? তোমার শরীর এত গরম কেন?

না না আমার জ্বর হয়নি তো

বললেই হবে দেখি তো

বলেই এক হাত ওর কপালে দিয়ে আর এক হাতে ওর ঠিক দুই স্তনের উপর দিয়ে ওকে একটু টেনে নিলাম আমার শরীরের উপর। ওর মাথাটা আমার মুখের নিচে রইলো।

আর ক্রমশ শক্ত হয়ে ওঠা বাড়াটা ওর পাছায় চেপে ধরলাম। দেখলাম শরীর বেশ গরম। নরম তুলতুলে দুটো বলের মত ওর স্তনের সাইজ। খুব বড় নয় আবার ছোটও নয়।

ম্যাক্সির উপর দিয়েই টের পেলাম কিসমিসের মত দুটো বোঁটা শক্ত হয়ে গেছে। ওর গালে গাল লাগিয়ে ফিসফিস করে বললাম

জ্বর নয়তো এত গরম কেন? আদর খেতে ইচ্ছে করছে? উমমম? new choti org

ও আমার দুহাতের মধ্যে ছটফট করছিল। পাছায় আমার শক্ত গরম বাড়ার তাপ নিতে নিতে বলল

একি করছো দাদা ! ও যদি জানতে পারে ? আমার কেমন করছে শরীর টা।

ওকে আরো চেপে ধরলাম। ওর কানের পিছনে জিভ দিয়ে চাটতে চাটতে বললাম

রামু খুব আদর করে ? আমি আরও করবো। তোমার শরীরের সব গরম আমি খেয়ে নেব সোনামনি ঝিমলি রাণী।

ওর সারা শরীর আরো গরম হয়ে গেল। আমি দু হাতে ম্যাক্সির উপর দিয়ে ওর দুই মাইয়ের বোঁটা দুটোর চারপাশে আঙুল দিয়ে বুলিয়ে দিচ্ছিলাম।

Gud Chata ধোন রাজ বন্ধু আমার গুদের ক্লিটটা চাটো প্লিজ

মুহূর্ত মধ্যেই বোঁটা দুটো শক্ত কিসমিস থেকে একেবারে শক্ত আঙ্গুর হয়ে উঠলো। বুঝতে পারছিলাম এখনই ল্যাংটো করে ঝিমলিকে চুদে চুদে একেবারে ছিবড়ে করে দেওয়া যায়। অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

কিন্তু এখন না। ঝিমলির গা এর রং একটু শ্যামলা। সাধারণত আমি যত মেয়েদের চুদেছি দেখেছি এরকম রঙের মেয়েদের গুদের দুপাশের মাংসল জায়গার রং ডিপ চকলেট কালার হয়।

কিন্তু গুদের ভিতর একেবারে টুকটুকে গোলাপী। আমি চাই ওকে আরো খেপিয়ে ওর গোলাপী গুদ ভরে মিষ্টি নোনতা ঘন রস উপচে এসে ওই গাঢ় চকলেট রঙের মাংস টাকে একেবারে ভিজিয়ে নরম করে দিক।

তারপর আমার এই আখাম্বা লেওড়া ওই রসে ভিজিয়ে গুদের গর্তে ঢুকিয়ে দেব। তার আগে অবশ্য ভালো করে কামড়ে চুষে চকলেট খাবো।

যাই হোক আমি ওর ম্যাক্সির বোতাম খুলে একটা হাত ঢুকিয়ে দিলাম ভিতরে। ওর ছটফটানি বেড়ে গেল। ইসস কি নরম মাই দুটো! কিন্তু সুন্দর সাইজ। রামু টা বোধয় একবারও দেখে নি।

আস্তে আস্তে চটকে দিতে থাকলাম মাই দুটো। নরম কিন্তু বেশ সুন্দর সাইজ। কিন্তু পুরুষ হাত পড়েনি দেখে বেশ তুলতুলে। ওর নিশ্বাস ভারী হয়ে গেলো।

ওর ঘাড়ে কানের পিছনে চেটে দিতে দিতে ওকে আমার দিকে ঘোরালাম। ওর চোখ বোজা। মোটা কি সেক্সী ঠোঁট দুটো ! আমি আর থাকতে না পেরে ওর ঠোটে আমার গরম ঠোঁট চেপে ধরলাম।

আমার শক্ত বাড়াটা এবার ওর তলপেটে চেপে ধরলাম। দু হাতে ওকে মাটি থেকে তুলে নিলাম। ঠোঁট দুটো চুষে চুষে ওর মুখের ভিতরে আমার জিভ ঢুকিয়ে দিলাম। new choti org

ও কাপা হাতে আমার শরীর জড়িয়ে ধরলো। অভিজ্ঞতা দিয়ে ওর জিভ টেনে নিলাম আমার মুখের ভিতর। উফফফ কি আরাম! ওর যে সেক্স নিয়ে কোনো জ্ঞান নেই বুঝতেই পারছিলাম।

এদেরকে উল্টে পাল্টে চুদেই তো আরাম। আমার বাড়া এই কচি গুদ ফাটানোর জন্য একেবারে খেপে গেছে। কিন্তু ওকে আজকে আমি কিছুতেই চুদবো না। অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

আমার হাতে প্রচুর সময়। ওর সারা মুখে জিভ বুলিয়ে দিতে দিতে ওর ম্যাক্সি টা কোমর অবধি তুলে দিলাম। ও ফিসফিস করে বলল

দাদা উমমম কি কো র…. ছো উফফফফ আমার বাথরুম পেয়ে যাচ্ছে এ এ….

কেনো তোমার ভালো লাগছে না সোনা ?

হামমমম খুয়ুয়ুয়ুয়ব……এমন কেউ করে নি।

কেনো রামু তোমাকে আদর করে না?

না না তোমার এখান থেকে ফিরে শুধু শুয়ে থাকে। আজ খালি আমাকে ল্যাংটো করে আমার সব জায়গার লোম কেটে দিল।

আরে বাবা !! একি বলে রে আমি চমকে উঠলাম। তারমানে রামু খাবার একদম রেডি করে পাঠিয়েছে। আমি ওর নরম সুগঠিত পাছা দুটো ততক্ষণে দলাই মলাই করতে আরম্ভ করে দিয়েছি।

বেশ টাইট ছোট্ট পাছা দুটো। ওরকম করেই বুকে চেপে ধরে ওকে বেড রুমে নিয়ে এলাম। ম্যাক্সি খুলে নিলাম। আহা আহা কি সুন্দর সাইজ মেয়েটার। ও লজ্জায় দুহাতে মুখ ঢাকলো। new choti org

প্রথমে অনলাইনে সেক্স চ্যাট পরে মামীকে চুদে দুধ কাপিয়ে দিলাম

প্রথমেই নজর গেলো গুদের দিকে। বাঃ বাঃ রামু জানে দাদার লোম পছন্দ নয় সুন্দর করে শেভ করে দিয়েছে। ছোট্ট সুনাদা গুদ। একদম পরিষ্কার করে কামানো। অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

এবার পুরো শরীর টা দেখতে দেখতেই আমার প্যান্ট টা খুলে দিলাম। আমার লকলকে বাড়া একেবারে তার লাল টকটকে মুখ বার করে সোজা দাড়িয়ে রইল।

ঝিমলির কাছে গিয়ে ওর স্তন, পেট, উরুতে হাত বোলাতে বোলাতে ওর হাত টেনে এনে আমার গরম বাড়াটা ধরিয়ে দিলাম। ও এতক্ষণ মুখ ঢেকে দাড়িয়ে ছিল। বাড়াটা দেখে ভীষণ চমকে গেলো।

উফফফফ দাদা এটা এত্ত বড় ?

হম্মম! তোমরা বরেরটা কেমন ?

ধুর এখনও দেখিইনি

সেকি এখনও বিছানায় তোমরা দুজনে চোদাচূদি করনি ?

লজ্জায় আবার মুখ নামিয়ে মাথা নাড়ল ঝিমলি। আমি বললাম

বেশ আজ তোমাকে সব শিখিয়ে দেবো। আমার এটাকে বাড়া বলে।

দুহাতে এটাকে চটকাও। আর তোমার ঐ নিচে ওটাকে গুদ বলে। আদর করতে করতে এই বাড়া ওই গুদে ঢুকিয়ে দিতে হয়। তারপর এক সময় বাড়া থেকে রস বেরিয়ে গুদ ভর্তি করে দিলে তোমার পেটে বাচ্চা চলে আসবে। বুঝেছ ?

আমার মুখে এই ভাষা শুনে আমার বাড়া ছেড়ে ও আবার মুখ ঢাকা দিলো।আমি বুঝলাম এরকম করে হবে না। ওর বুকের বোঁটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে ছিল।

আমি ওকে দুহাতে জড়িয়ে ধরে বুকের বোঁটা দুটো চুষতে লাগলাম। ও একেবারে আমার উপর ওর সারা শরীর ছেড়ে দিয়ে মুখে সুখের আওয়াজ করতে লাগল। অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

ওর নরম বুক দুটো আমি পুরোটাই মুখে পুরে চুষতে লাগলাম। ওর শরীরে আগুন লেগে গেছে মনে হচ্ছিল। এত গরম। বোঁটা গুলো চুষে খেতে খেতে এক হাত ওর গুদে নিয়ে গেলাম। new choti org

একদম ভিজে জবজব করছে গুদটা। কিন্তু গুদের দুপাশের পাপড়ি গুলো একদম টাইট হয়ে লেগে আছে।ওকে এবার বিছানায় শুইয়ে দিলাম।

নিজে হাঁটু মুড়ে বসে ওর পা দুটো আমার কাধে তুলে নিলাম। যেমন ভেবেছিলাম তেমনি ওর গুদ ডিপ চকলেট কালারের। কিন্তু একদম শক্তহয়ে জোড়া লাগা। প্রথমে চুমু খেতে শুরু করলাম। ও একেবারে চিৎকার করে উঠলো –

এই এই দাদা !!! কি করছো ?? ছি ছি ! ওখানে কেউ মুখ দেয় ?

ওর কথায় পাত্তা না দিয়ে আমার ঠোঁট চেপে ধরলাম ওর মাংসল ছোট্ট টাইট গুদে। একটা উগ্র যৌন গন্ধ সাথে সস্তার সাবান আর নারকেল তেলের গন্ধ। উফফফফ ! এটা আমাকে পশু বানিয়ে দিচ্ছিল।

দু হাত ওর বুকে নিয়ে গেলাম। এবার আর হাল্কা নয় জোরে জোরে মুচড়ে দিতে লাগলাম ওর নরম মাই দুটো। ও ব্যথায় ককিয়ে উঠলো। আমি ওর থাই দুটো আরো ঠেলে উপরে তুলে পুরো গুদ থেকে ওর পাছার ফুটো অবধি চাটতে লাগলাম। একটু পরেই ওর টাইট গুদের ফাঁক দিয়ে রস বেরিয়ে এলো।

এবার ওর চকলেট রঙের মাংস গুলো কামড়াতে লাগলাম। ও চিৎকার করে উঠলো। ভীষণ শরীরটা কাঁপতে লাগলো। বুঝতে পারছিলাম জল খসাবে।

কিন্তুএত তাড়াতাড়ি জল খসালে আরাম টাই মাটি। তাই ওর গুদটা থেকে মুখ তুলে নিলাম। ওর সুন্দর কচি কলাগাছের মতো ঊরু দুটোকে কামড় দিতে লাগলাম।

সাথে চললো ওর নরম বুক চটকানোর কাজ। ওর পাছার ছোট্ট ফুটোটার রংও গাঢ় চকলেট রঙের। ওটাতে আমার মুখ চেপে ধরলাম। সুন্দর যৌন গন্ধের সাথে সাবানের গন্ধ।

মেয়েটা বেশ পরিস্কার পরিচ্ছন্ন। তার উপর রামু গুদটা কামিয়েছে খুব সুন্দর। একদম পরিষ্কার। ছেলেটার একবারও ইচ্ছে করলো না এই গুদটা ফাটাতে ?

আশ্চর্য!! হঠাৎ মনে হলো আচ্ছা ঝিমলির বগল দুটোকেও তো কামিয়ে দিয়েছে নিশ্চয়ই। যেই ভাবা অমনি ওর গুদ পাছা ছেড়ে উঠে দাঁড়ালাম। ওর চিৎকার গোঙানি থামলো।

দেখলাম ওর গুদ ভরে রস উপচে বেরিয়ে ফোঁটা ফোঁটা গুদের মাংসের চারপাশে বেয়ে পড়ছে। ও পা দুটো তুলে নিতে যাচ্ছিলো। আমি ওর থাই দুটো চেপে ধরে ওর পেটের উপর উঠে এলাম। ও বললো

উফফফফ মাগো দাদা তোমার কি ঘেন্না নেই ? আমাকে কি করছো ? ওখানে কেউ মুখ দেয়??

কেনো তোমার ভালো লাগে নি ঝিমলি ? অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

উমমম খুইউব new choti org

তবে ? এবার থেকে সবসময় আমার কাছে আসবে আমি খুব আদর করে দেবো।

বলতে বলতে ওর পেটের উপর বসে ওর টাটিয়ে ওঠা বুকের বোঁটা গুলো মুখে নিয়ে চুষতে লাগলাম। ও আমার মাথাটা চেপে ধরলো ওর স্তনে। বেশ তেতে উঠেছে মাগীটা।

আমার বিশাল বড় বাড়া ওর মুখের সামনে। টকটকে লাল মুখ। অল্প অল্প ভিজে। ডিমের মত বিচি দুটো ওর পেটের উপর। আমার বাড়া দেখে ও অবাক হয়ে তাকিয়ে রইল।

আমি ওর হাত দুটো ওপরে তুলে দিলাম। সত্যিই বগল একদম পরিষ্কার কামানো। আমি নিচু হয়ে ওর বগলে চাটতে লাগলাম। ও আবারও আরামের আওয়াজ করতে লাগল।

ওর বগলে ঘামের মিষ্টি গন্ধ। জিভ দিয়ে চাটতে লাগলাম দুটো বগলই। ও একেবারে চোদপাগলার মত ছটফট করতে লাগলো। শরীরটাকে মোচড়াতে লাগলো পাগলের মতো।

আমি লজেন্সের মত চুষছিলাম ওর ঘামে ভেজা নরম বগল দুটো। মাঝে মাঝে ওর স্তনের বোঁটাদুটো চুষে দিয়ে ওকে আরো গরম করে দিচ্ছিলাম। এবার ওর শরীরে উপর আরো এগিয়ে গেলাম।

আমার থামের মতো ঊরুর নিচে ওর মাই দুটো চ্যাপ্টা হয়ে গেল। ওর হাত দুটো ছেড়ে দিয়ে আমার শক্ত গরম ছয় ইঞ্চি বাড়াটা দিয়ে ওর ঠোটে গালে চোখে বাড়ি মারতে লাগলাম।

বিশেষ করে ওর মোটা ঠোঁট দুটোয় আমার বাড়ার লাল টকটকে মুখটা ঘষে দিতে লাগলাম। অনেকটা লিপস্টিক লাগানোর মত। ও মুখটা সরাতে চেষ্টা করেও পারছিল না।

বাড়ার বাড়ি খেতে খেতেই একসময় ওর মুখের ভিতর একটু ঢুকিয়ে দিলাম আমার বাড়ার মুন্ডিটা। তবে শুয়ে শুয়ে এসব হয় না। তাই ওর মুখে গালে আমার ঠোঁট চেপে ধরলাম। অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

ও দুহাতে আমার কোমর জড়িয়ে ধরলো। মাগীর খিদে দেখে আমি আরো ক্ষেপে গেলাম। ওভাবেই ওর পেটের উপর আমার পাছা ঘষে ওর দুদু পেট নাভি সব জায়গায় চেটে চেটে ওকে পুরো ভিজিয়ে দিয়ে আবার ওর গুদের সামনে এসে বসলাম। গুদের কালচে মাংস একেবারে ফুলে টাইট হয়ে গেছে। newchoti org

টোকা দিলেই মনে হচ্ছে ফেটে যাবে। আমি আবার ওর পা দুটো আমার কাধে তুলে নিলাম। চাটতে লাগলাম ওর গুদটা। আমি জানি ওর গুদের ভিতর কেমন কুটকুট করছে।

ও মুখে এত আওয়াজ করছে বলার না। আমি আর ওকে কষ্ট দিতে চাইলাম না। আর আমারও এরকম একটা আচোদা টাইট মালের প্রথম গুদ থেকে বের হওয়া জলের লোভ ভীষণ।

দু আঙ্গুলে ওর গুদের পাপড়ি দুটো টেনে ফাঁক করলাম। আহা ! ভিতরে টুকটুকে গোলাপী সাদা ঘন রসে ভর্তি গুদটা। আলাজিভের মত ছোট্ট একটা কোঁট।

আমি আর দেরি না করে সাদা রসে ভেজানো কোঁটটা চুসতে লাগলাম। আঃ কি স্বাদ! গুদের ভিতর জমা সাদা ঘন রস পুরো চুষে চুষে খেলাম। আগুনের চেয়েও গরম জায়গাটা।

মনে মনে ভাবছিলাম কত অযত্নে থেকেও কি দারুণ ডাঁসা গুদ। এরা কত অবহেলায় মানুষ হয় কিন্তু ভগবান এদের ঢেলে যৌবন দিয়ে দেয়। ঝিমলির বুক পেট কোমর ঊরু গুদ এসব একেবারে অপূর্ব।

যাই হোক জিভ ঢুকিয়ে ভিতরের রসটা খেতে শুরু করতেই ওর শরীরটা একদম বেকে গেলো পাছাটা উপরে তুলে ছড়ছড় করে গুদ থেকে জল বেরিয়ে এলো।

আমার মুখ শরীর সব ভিজে গেল ওই আচোদা গুদের রসে। অনেকটা কচি ডাবের জলের মত। যতটা পারলাম খেয়ে নিলাম। দুর্দান্ত নোনতা স্বাদে মুখরোচক খাবার।

ওর শরীরটা একদম নেতিয়ে পড়ল। আমি ওর গুদে মুখ লাগিয়ে জিভ ঢুকিয়ে ভিতরটা চেটে পুটে পরিষ্কার করে দিলাম। গুদটা টেনে ফাঁক করে কোঁটটায় জিভ দিয়ে ভালো করে বুলিয়ে দিতে লাগলাম।

এটাই মেয়েদের আসল জায়গা। বাড়া গুদে ভরে যখন ঠাসা হয় তখন যে পুরুষের বাড়ার চাপ যত বেশি এটার উপর পড়বে ততই সেই পুরুষের বাঁধা মাগী হতে বাধ্য মেয়েরা। newchoti.org

আমার বাড়ার অবস্থা খুব কাহিল। সামনে সাজানো খাবার কিন্তু আমি খেতে দিচ্ছি না। ও ও এবার বমি করে ফেলবে। আমার বিচি গুলো মালের ভারে টনটন করছে। অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

এলিয়ে পড়া ঝিমলির শরীরটা দেখলাম। খুব সুন্দর লাগছিল। প্রথম পুরুষ স্পর্শে ওর মাই একেবারে টাটিয়ে উঠেছে। আস্তে করে ওকে টেনে তুলে কোলে নিয়ে নিলাম।

চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম ওর সারা মুখ। মোটা ঠোঁট দুটো চুষে চুষে ওর শরীরে আবার আগুন জ্বালিয়ে দিলাম। ও আমাকে জড়িয়ে ধরলো। এবার আর বলতে হলো না।

আমার টাটানো বাড়াটা দুহাতে মালিশ আরম্ভ করলো। আমি ওকে বসতে বললাম। বললাম বাড়াটা চুষে দিতে। ও তাই করলো। আমার বাড়া দিয়ে ওর মুখে কয়েকবার বাড়ি দিয়ে বললাম হাঁ করতে।

ও হাঁ করতেই আস্তে আস্তে বাড়াটা ওর মুখে ঢুকিয়ে দিলাম। ও এবার চুষতে লাগলো। আমি ওর মাথায় হাত বুলিয়ে আদর করে দিতে লাগলাম।

আমার বিশাল বাড়া ওর মুখে পুরো নিতে পারছিলনা ঝিমলি। কিন্তু সুন্দর করে চেটে দিচ্ছিল। আমার বাড়ার অবস্থা ওতেই খারাপ।দু হাতে ওর মাথাটা টেনে এনে চেপে ধরলাম আমার বাড়ার উপর।

পুরো বাড়াটাই প্রায় ঢুকে গেল ওর মুখে। ও চোখ বড় বড় করে ছটফট করতে লাগলো। কিন্তু আমি বাড়া ঠেসে ধরে সারা শরীর কাঁপিয়ে আমার বিচির সব মাল ওর মুখের ভিতর ঢেলে দিলাম।

সবটা গেলো না। কিছু ওর ঠোঁটের দু পাশ দিয়ে বেরিয়ে এলো। কিন্তু বেশির ভাগই ও গিলে ফেললো। ওকে এবার ঝট করে দাঁড় করিয়ে ওর মুখে আমার ঠোঁট চেপে ধরলাম।

আমার বাকি মাল ওর মুখ থেকেই চুষে খেলাম। ওর শরীর ঠকঠক করে কাপছিল আর আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে ঠোঁট ঘষছিলো।

দু হাতে ওর পাছার মাংস খাবলে ধরলাম। এভাবে আমাদের দুটো শরীর লেপ্টে রইলো কিছুক্ষণ। ওকে কোলে তুলে নিয়ে বাথরুমে গেলাম। শাওয়ার খুলে দিয়ে ওকে বুকে চেপে ধরলাম। আমাদের দুজনের শরীর দিয়ে জলধারা নেমে যেতে থাকলো।

কি কেমন লাগলো ঝিমলি ?

উমমম ! খুব ভালো। কিন্তু তুমি যে ওটা আমাকে খাওয়ালে এবার কি হবে ?

ওর দুধ দুটো চটকে দিতে দিতে বললাম – কোনটা ?

তোমার ওখান থেকে যেটা বেরোলো। new choti org

বউ এর ফর্সা লাল গুদে আমি ও বয়স্ক লোকের কাকোল্ড চোদা

কোনখান থেকে ? অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

ধুর জানি না যাও।

আমি হাসতে হাসতে ওর দুধে কামড় দিলাম। বললাম

তোমার গোটা শরীর এখন আমার। যখন খুশি যা খুশি করবো। ঠিক আছে?

আর ও কি করবে ?

ওকেও দেবে। নিয়মিত দুধ গুদ সব চোষাবে। ল্যাংটো করে ওর বাড়া চুষবে। দেখবে আস্তে আস্তে ও সারাদিন চুদতে চাইবে।

কথা বলতে বলতেই ওর গুদের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিলাম। আবার গুদের দুপাশের পাপড়ি দুটো লেগে গেছে। আসলে বাড়া না ঢোকালে হবে না।

তাও আঙুল দিয়ে ফাঁক করে কোঁটটায় চটকে দিলাম। ওর শরীরটা জলের মধ্যেও গরম লাগছিলো। পিছন থেকে ওর পাছার খাঁজে আমার নরম বাড়া চেপে ধরা ছিল ওটা আবার শক্ত হয়ে গেল। অসম্ভব সেক্সি মেয়ে তার গুদ মাই পোঁদ সব আকর্ষণীয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.