বাবার বয়সী লোকের সাথে চোদাচুদি করতে আমার বেশ লাগে

বাবার বয়সী লোকের সাথে চোদাচুদি করতে আমার বেশ লাগে

একটা অদ্ভুত অনুভূতি নিয়ে ঘুমটা কেন জানি ভেঙে গেলো আমার. কিছু যেন ঘটছে আমার সাথে. ঘুম ভাঙতে মাথাটা এদিক ওদিক করতেই চোখ খুলে গেলো আমার. এখনো যেন কেমন অস্বচ্ছ লাগছে একটু.

হয়তো ঘুমের কারণে. ঘর আলোকিত,টেবিল ল্যাম্প টা জ্বলছে… কিন্তু আমিতো অফ করেই শুয়েছি. সেই আলোতেই দেখলাম হুট্ করে কে যেন সরে গেলো.

তবে যা দেখার আমি দেখে ফেলেছি ততক্ষনে. স্নেহা!! পালাতে যাচ্ছিলো কিন্তু সেও দেখে ফেলেছে যে আমি তাকে দেখে ফেলেছি.

মাই চেপে ধরে গুদে আঙ্গুল ঢুকিয়ে সুরসুরি দিচ্ছে

দরজার কাছেই দাঁড়িয়ে রইলো সে. কয়েক মুহূর্তের জন্য সেও থতমত হয়ে দাঁড়িয়ে গেলো. এতো রাতে স্নেহা কি করছে আমার ঘরে? আর চাদরটা এভাবে আমার গা থেকে সরানো কেন?

নিজের পায়ের দিকে চোখ যেতেই পায়ের আগেই একটা জায়গায় চোখ আটকে গেলো আমার. আমার গোপনঙ্গটা প্যান্টের বাইরে!! আর সেটা সম্পূর্ণ দণ্ডয়মান.

শুধু তাই নয়… সেটার চারিদিক ভিজে ভিজে. আমার চোখ ছানাবড়া হয়ে গেলো. আমি সেই দৃষ্টিতেই তাকালাম স্নেহার দিকে. তারমানে ঘুমের মধ্যে যে আমার মনে হচ্ছিলো আমার সাথে কিছু ঘটছে সেটা আসলে……..

ওহ মাই….!!! আমি একবার ঘুরে তাকালাম বাঁ দিকে. স্ত্রী ঘুমিয়ে কাদা. আমি আবার তাকালাম স্নেহার দিকে. সেও বুঝে গেছে যে দেরী হয়ে গেছে. তার পালিয়ে যাবার আগেই আমি তাকে দেখে ফেলেছি.

কিন্তু একি!! ও ঐভাবে মুচকি হাসছে কেন? ওর কি ভয় করছেনা? লজ্জা করছে না? নিজের বান্ধবীর বাবার সাথে এমন একটা জঘন্য কাজ করেও ঠোঁটে আঙ্গুল চেপে ধরে হাসছে সে!!

আমি কি করবো? কি বলবো কিচ্ছু বুঝতেই পারছিনা. কি করা উচিত আমার? ওকে খুব করে বকা দেবো? ওর বাবা মায়ের সাথে কথা বলার ভয় দেখাবো?

কি করবো এখন আমি? আমি কিছু ভেবে ওঠার আগেই দেখি সে আবারো এগিয়ে আসছে আমার কাছে. হয়তো লুকোনোর আর কোনো কিছুই নেই দেখে সে সাহসী হয়ে উঠেছে.

ও যে একেবারে আমার বিছানার সামনে চলে এলো. আমি ইশারায় ওকে ‘এসব কি করছিলে’ জিজ্ঞেস করাতে ওর মুখে দেখি একটা দুস্টু হাসি হেসে আমার সামনে ঝুঁকে ঠোঁটে আঙ্গুল ঠেকিয়ে ইশারায় আমায় চুপ থাকতে বললো আর তারপরেই……

তারপরেই ও যেটা করলো সেটা দেখে আমি আবারো চমকে উঠলাম!! ওর ডান হাত আবারো মুঠোয় নিলো আমার ঐটা!! আমি অবাক…. কি সাহস!!

এতো অস্পর্ধা এইটুকু মেয়ের!! বাবার বয়সী বান্ধবীর বাবার গোপন স্থানে হাত দিচ্ছে. চোখে মুখে কোনো অনুতাপ নেই, বরং একটা দুস্টুমি. ছোটদের দুস্টুমি কিছু ক্ষেত্রে বড়োরা মেনে নেয়… কিন্তু এই দুস্টুমি যে ভয়ঙ্কর!!

আমি উঠতে যাচ্ছিলাম কিন্তু স্নেহা আমার ঐটা খুব জোরে চেপে ধরে অন্যহাত দিয়ে আমার বুকে চাপ দিয়ে আবার আমায় শুইয়ে দিলো. আশ্চর্য ব্যাপার….

ছয় ফুটের হাটকাট্টা লোক আমি, ব্যায়াম এখনো চালিয়ে যাই. শরীর আজও আমার গর্ব. আর সেই আমাকেই কিনা একটা পুচকে আজকের মেয়ে আবারো শুইয়ে দিলো.

ওর হাতে কি অনেক জোর? মোটেই না…… আমার মেয়েই মতোই তো সে. তাহলে কিকরে এক হাতের চাপে আমি শুইয়ে পড়লাম?

জানিনা… বুঝলাম না কিচ্ছু কিন্তু আমার চোখ দেখছে এক ভয়ঙ্কর দৃশ্য. আমার মেয়ের প্রিয় বান্ধবী…… নিজের শরীরটা নিয়ে গেলো আমার পায়ের কাছে.

কিছুটা বিছানায় উঠে এলো সে. ঝুঁকে নিজের শরীরটা নিয়ে গেলো আমার তলপেটের কাছে. আমি তো অবাক….. যেন তোয়াক্কাই করছেনা আমাকে. যেন একটুও ভয় লাগছেনা আমাকে. আমার অস্তিত্বই যেন গুরুত্বপূর্ণ নয় ওর কাছে.

না…. না… এটা হতে পারেনা…… আমার চোখের সামনে এই মেয়েটা সেই চরম কাজটা করে ফেললো. ওর মুখে হারিয়ে গেলো আমার গোপনঙ্গের মাথাটা. আহ্হ্হঃ শিহরণ খেলছে শরীরে…

অনুভব করেও আর এটা ভেবেও যে একটু আগে ঘুমন্ত অবস্থাতেও সে আমার সাথে এটাই করছিলো!

আমার শরীর যেন অবশ হয়ে গেছে. আমি শুধুই দেখে চলেছি এই যৌবনের দিকে পা বাড়ানো সদ্য বড়ো হতে থাকা মেয়েটা কিভাবে নিজের বান্ধবী কে ঠকিয়ে তারই বাবার ঐটা চুষছে. আঃহ্হ্হঃ কি সুখ!!

ওর ঠোঁটের ওঠা নামা, মুখের গরম লালা এই দৃশ্য উফফফফফ অবর্ণনীয়.

কিন্তু না!! নানা!! এসব…. এসব খুব ভুল!! পাপ!! উঠে বসে ওর মাথাটা টেনে সরিয়ে রাগী রাগী দৃষ্টিতে তাকালাম ওর দিকে. কিন্তু একটুও ভয় পেলো বলে তো মনে হলোনা আমার বরং আমার এই রাগী রূপ যেন দেখে খুশি হলো সে.

মুখে এখনো সেই শয়তানি হাসি. মেয়েটাকে না জানি কতবার দেখেছি. আজকে এসেছিলো দুই বান্ধবী একসাথে থাকবে বলে.

এর আগে আমার মেয়েও থেকেছে ওদের বাড়িতে. তাছাড়া এই মেয়েটা কতবার এসেছে আমাদের বাড়িতে. বেশ কাছেই ওর বাড়ি. ধোনি পরিবারের আদুরে মেয়ে সেটা জানি. আমার কন্যার সাথে এক স্কুলে……

আর তার থেকেও বড়ো কথা অনেক ছোট্ট বয়সেও ওকে কয়েকবার দেখেছি. স্কুলে আমার মেয়ের হাত ধরে ঢুকতো আর আজ সে কিনা সেই বান্ধবীর বাবার সাথেই!! বাবার বয়সী লোকের সাথে চোদাচুদি করতে আমার বেশ লাগে

এখনো তাকিয়ে আমার দিকে. সেই ছোটবেলার মুখটা যেন একই আছে শুধু কিছু যেন বদলে গেছে তাতে. শরীর বড়ো হয়েছে…..

আরও বৃদ্ধি পাবে কিন্তু সেই নিষ্পাপ মুখটা যেন আজ থেকেও নেই. বেশ সুন্দরী হয়েছে সে দেখতে… এখনো বাড়ার বয়স হয়তো আরও পাগল করা রূপ হবে তার যা দেখে আজকালকার যুবকরা একে নিজের প্রেমিকা রূপে পেতে চাইবে কিন্তু সেসব তো পরের কথা, তার আগেই এই মেয়ে যাসব করছে তাতো ভয়ানক!!

হটাৎ করে উঠে আমার গালে একটা চুমু খেয়ে আমার পাশে বসে আমায় জড়িয়ে ধরলো স্নেহা. আমি চট করে আরেকবার ঘুমন্ত স্ত্রীকে দেখে নিয়ে ওকে জিজ্ঞাসা করলাম ধীর কণ্ঠে এসব কি?

কোনো উত্তর দিলো না সে… শুধুই সেই দুস্টু হাসি আর আবারো গালে চুমু. আমার রাগ কি কমে গেছে ওর প্রতি? নইলে ও যে আবার হামাগুড়ি দিয়ে আমার পায়ের দিকে এগিয়ে যাচ্ছে দেখেও কেন প্রতিবাদ করতে পারছিনা?

আহ্হ্হঃ এ যে দেখি আবারো নিজের নোংরামী শুরু করলো সে. আমি আটকাতে চেয়েও পারছিনা. আবারো যেন অবশ আমি. সে এদিকে কাকুর ওই গোপন জিনিসটা মুখে পুরে টানছে.

আমার ওতো বড়ো জিনিসটা মুখে পোড়ার মতো ক্ষমতা এখনো হয়নি কিন্তু যে ক্ষমতা এই বয়সেই প্রাপ্ত করেছে তা সাংঘাতিক! আমার ওই মুন্ডিটা শুধু চুষছে না….

জোরে জোরে জিভ বোলাচ্ছে ওটাতে. আমার দন্ডটা কেঁপে কেঁপে উঠছে, সাথে আমিও. সেটা দেখে কি হাসি তার. মুখে হাত দিয়ে আমায় দেখে হাসছে. যেন কত মজার জিনিস. তারপরে আবারো যতটা সম্ভব মুখে নিয়ে মাথা ওপর নিচ করছে.

মনে পড়লো একবার অনেক আগে নিজের মেয়েকে আনতে গিয়ে দেখি এরা দুজন দাঁড়িয়ে স্কুলের গেটের সামনে. কাছে যেতেই রুমকি আমার কাছে এসে হাত ধরে নিলো. তারপরে বললো – জানো বাপি…

ওর কেউ আসেনি এখনো.. ওর ভয় করছে. আমি সেদিন ওকে বলেছিলাম – চলো.. তোমায় আমি নিয়ে যাচ্ছি. কিন্তু তখনি ওর মা নাকি বাবা…

বোধহয় মা-ই হবে এসেছিলো ওকে নিতে. সেইদিন যে মেয়ে প্যারেন্ট এর দেরিতে ভয় পেয়ে গেছিলো…. আজ সেই এত বড়ো একটা কাজ করে ফেললো!!

আহ্হ্হঃ ওর ওই কোমল হাতটা কিভাবে আমার ঐটার গায়ে লেপ্টে রয়েছে. ও দেখছি সব জানে… কিভাবে ওটা ধরে ওপর নিচ করছে দেখো!!

আহ্হ্হঃ তারওপর আবার ওই মুখের ভেতর আমার যৌনঙ্গের মাথা ঢোকানো. আহ্হ্হঃ এ এক অদ্ভুত অনুভূতি, এক অদ্ভুত পরিস্থিতি.

আবারো তাকালাম বৌয়ের দিকে. সে ওপাশ ফিরে ঘুমিয়ে কাদা. জানতেও পারছেনা এপাশে কি ভয়ানক ব্যাপার ঘটছে. তারই স্বামীকে তারই মেয়ের বান্ধবী!! উহ্হঃ ভাবতে পারছিনা…. কিচ্ছু ভাবতে পারছিনা.

মুখ থেকে মুন্ডিটা বার করে জোরে জোরে নাড়াতে লাগলো আমার ঐটা. আর হাসিমুখে তাকিয়ে রইলো আমার দিকে. কি মিষ্টি হাসি, কি মিষ্টি মুখটা স্নেহার…

কিন্তু একেবারে বিপরীত কাজে লিপ্ত সে. আহ্হ্হঃ কি লাগছে ওকে দেখতে!! ঠিক কি বলবো সেটা জানিনা.. হয়তো কিছু বিশেষণ নেই এর জন্য. আমার মেয়ের একটা ম্যাক্সি পড়েছে সে.

স্লিভলেস আহ্হ্হঃ বুকের কাছটার ফোলা জায়গাটা স্পষ্ট. এই বয়সেই এরকম স্তন!! এইতো সেদিনের ব্যাপার যেন…..

আমাদের বাড়িতে খেলতে এসেছিলো আমার মেয়ের সাথে. ফ্রক পড়া মেয়েটা. শরীরে সামনে পিছন সব সমান ছিল. আর আজ সেই সমান জায়গাই বৃদ্ধি পেয়ে এই রূপ নিয়েছে. বুক হয়ে উঠেছে স্তন!!

আজকে যখন মেয়ে দুটো বসার ঘরে বসে টিভি দেখতে দেখতে গল্প করছিলো তখন আমি একটা ম্যাগাজিন নিতে ওই ঘরে এসেছিলাম.

দুজনে টিভিতে গান শুনতে মগ্ন. আমি সামনের টেবিল থেকে ম্যাগাজিনটা তোলার সময় একবার এই মেয়েটার সাথে চোখেচুখি হয়.

Boudi Sex Story কোলে তুলে বৌদির গোলাপি মাই নিয়ে খেলা

তখনও একটা মিষ্টি হাসি হেসেছিলো এ. আমিও প্রত্তুতরে হালকা হেসে ম্যাগাজিনটা নিয়ে ওদের পাশে এসে দাঁড়িয়ে জিজ্ঞেস করেছিলাম – কি রে…. দুজনে কি দেখছিস? নতুন ফিল্ম নাকি?

আমার মেয়ে বলেছিলো নতুন না পুরোনো. আমি অবশ্য অনেকদিন ফিল্ম সেইভাবে দেখিনা. আজকালকার ছবি ভালো লাগেনা. তবু দাঁড়িয়ে দেখছিলাম একটা গান. কিসব আজব গান….. কোনো মাথামুন্ডু নেই. কোথায় নেমে এলো বিনোদন জগৎ.

এসব কি গান রে? এটা বলতেই ওদের দিকে তাকিয়েছিলাম. আমি দাঁড়িয়ে ছিলাম তাই আমায় চোখ নামিয়ে ওদের দিকে তাকাতে হয়েছিল.

প্রথমেই আমার এই চোখ গেলো সোজা আমার সামনেই বসে থাকা কন্যার বান্ধবীর ম্যাক্সি থেকে হালকা উন্মুক্ত ক্লিভেজ! তখনি কিরকম একটা হয়েছিল আমার. নিজের মেয়েকে রোজ দেখছি…..

ও বেশ সুন্দরী হচ্ছে মায়ের মতো কিন্তু সে তো আমার মেয়ে তাই ওটা আলাদা ব্যাপার কিন্তু পাশে বসে থাকা মেয়েটা তো কেউ না আমার তাই কি তার প্রতি হটাৎ একটা অন্য নজর এসেছিলো আমার?

তখনি অবাক হয়েছিলাম স্নেহার শরীর দেখে. এই মেয়ের এই বয়সেই এমন উন্নত শরীর হয়েছে!! তাহলে আরও বড়ো হলে কি হবে শরীরটা!! স্নেহা নিজের চুলটা বাঁদিক থেকে ডানদিকে সরিয়ে দিয়েছিলো. দৃষ্টি টিভির দিকে.

কিন্তু এর ফলে ওর শরীরের ওই খাজ যেন আরও কিছুটা উন্মুক্ত হয়ে গেছিলো কিছুক্ষনের জন্য. সেইদিকে কয়েক পলক তাকিয়েই চোখ ঘুরিয়ে নিয়েছিলাম আর কেন জানি ওর ঘাড়ে হাত রেখে ‘

দেখ তোরা’ বলে ফিরে এসেছিলাম. অবশ্য আসার আগে আরেকবার স্নেহার ওই মিষ্টি হাসি মুখটা দেখেছিলাম. ও মাথা তুলে আমায় দেখেছিলো.

আর সেই রাতেই কিনা এই ঘটনা ঘটছে! আহ্হ্হঃ কি করছে স্নেহা এটা! আমার ইয়ে টা কি অশ্লীল ভাবে খাচ্ছে! যেন ললিপপ ওটা. প্রচন্ড ভালোলাগা আর সুখে চোখ বুজে আসছে কিন্তু এসব যে অনুচিত… জঘন্য ব্যাপার!

আজরাতে ঘুমোতে আসার আগেও একবার ওদের দেখতে ওদের ঘরে গেছিলাম. দুই বন্ধু হাসাহাসি করছিলো. আমায় দেখে রুমি হেসে ঘরে আসতে বলেছিলো. আমি আর ঢুকিনি কিন্তু বলেছিলাম এবার শুয়ে পড় তোরা.

তখনো একবার মেয়ের পাশে বিছানায় হেলান দিয়ে বসে থাকা এই মেয়েটার হাসি মুখটা. তখনো একবার ওকে দেখে কেমন যেন একটা অদ্ভুত অজানা অনুভূতি হয়েছিল….

তবে সেটা কয়েক পলকের জন্য. পরনের ম্যাক্সি থেকে পা টা কিছুটা বেরিয়ে ছিল. ওর নিজের নজর সেদিকে না গেলেও আমার নজর গেছিলো. কিন্তু আমি সঙ্গে সঙ্গে চোখ ফিরিয়ে মেয়েকে শুভরাত্রি বলে ফিরে আসছিলাম.

‘গুডনাইট কাকু’ এখনো কানে ভাসছে স্নেহার গলার স্বর. তখন তো পাল্টা আমিও গুডনাইট বলে ফিরে এসেছিলাম কিন্তু কিকরে জানবো এই নাইট কতটা ভয়ানক হতে চলেছে!

শেষবারের জন্য ওকে আটকাতে গেলাম. ওর মাথায় হাত রেখে সরিয়ে দিতে চাইলাম…. কিন্তু স্নেহা অমনি আমার হাত ধরে যৌনাঙ্গ লেহন করতে করতেই আমার হাত ধরে নিজের ওই ফোলা মাংস গুলোর একটা ধরিয়ে দিলো!

সেই জায়গা যা নারী শরীরে অন্যতম গর্ব আর আকর্ষণ. আমার হাত ঐখানে চেপে ধরে নিজেই আমার হাতের দ্বারা নিজের স্তন মর্দন করতে লাগলো.

এদিকে একটিবারের জন্য আমার ঐটা মুখ থেকে বার করেনি…. যেন অসাধারণ সুস্বাদু কোনো খাবার সেটি.

ওর মুখ থেকে হালকা উমমমম উমমমমম আওয়াজ বেরিয়ে আসছে. ওতো বড়ো যৌনাঙ্গ তো সম্পূর্ণ রূপে গ্রহণ করা সম্ভব নয় তাই যতটা পেরেছে মুখে নিয়ে আদর করছে সেটাকে.

এদিকে আমার নিজের হাত আমারই অবাধ্য হয়ে ওই স্তন টিপতে শুরু করেছে এখন! আমার থাবায় অনুভব করছি ওই নরম নরম স্তন….. উফফফ কি সুন্দর.

এই প্রথমবার আমার নিজের থেকে কিছু করাতে আবার চাইলো সে আমার দিকে. ওর চোখে মুখে নিষিদ্ধ আনন্দ. দুস্টু নোংরা হাসি খেলা করছে.

আরও কিছুটা উঠে এসে সে এবারে আমার পেটের ওপর কিছুটা উঠে এলো. তার ওই সুন্দর স্তন জোড়া লেপ্টে গেলো আমার পেটের সাথে.

আমার তলপেটে নিজের মাথা রেখে আবারো স্বাদ নিতে লাগলো সে আমার যৌনঙ্গের. আহ্হ্হঃ এ কি সুখ হচ্ছে আমার?

মেয়ের মাকে সেইভাবে কোনোদিন রাজি করাতে পারলাম আর এই মেয়েটা নিজের থেকেই…. উফফফফ কিসব করে চলেছে!

আমার হাত যেটা ওর স্তন মর্দনে ব্যাস্ত ছিল, এবার দেখি সেই হাত ওর পিঠে ঘুরে বেড়াচ্ছে. কাপড়ের বাইরে অনাবৃত যে শরীরের পেছনের অংশ টুকু সেখানের মাখন ত্বকে হাতটা সেই পিঠ অনুভব করছে.

আহ্হ্হঃ কি দুধে আলতা শরীর তারওপর এমন কমল…. আনহুল যেন স্লিপ করে যাচ্ছে বারবার. বাবার বয়সী লোকের সাথে চোদাচুদি করতে আমার বেশ লাগে

একি!! এটা কি করছে স্নেহা!! আবারো আমার চোখের সামনে এই মেয়েটা আরেকটা কুকর্ম করলো. নিজের পরনের ম্যাক্সিটা এক ঝটকায় কোমর পর্যন্ত তুলে নিজের নিতম্বে নিজেই হাত বোলাতে লাগলো. এ কি করছে এই মেয়ে!

উফফফফ কি সুন্দর শরীর হয়েছে স্নেহার. দুধে আলতা গায়ের সাথে এমন শরীর… তাও এই বয়সেই! এর যে এখনো আরও পরিবর্তন হওয়া বাকি!

কিন্তু সত্যিই কি আর কিছু আছে পরিবর্তন হবার মতো? এখনি তো দেখছি একটা পরিণত নারীর শরীরের অধিকারিণী স্নেহা. প্রতিটা চড়াই উৎরাই দৃশ্যমান এখনি.

আচ্ছা আমিও তো পুরুষ. যতই প্রকৃতির নিয়মে বয়স বৃদ্ধি পেতে থাকুক সেই প্রকৃতির নিয়মেই বাকি ক্রিয়া গুলি আজও বর্তমান আমার মধ্যে.

তারওপর এরকম সুস্বাস্থ্য আমার, ক্ষিদেও দারুন. এমন একজন পুরুষের সম্মুখে এমন কিছু ঘটতে থাকলে কি করা উচিত আমার? কি করা উচিত এক তাগড়াই পুরুষের?

উচিত অনুচিত জানিনা…. কিন্তু স্নেহার ওই উল্টোনো কলসির মতো নিতম্বর দাবনায় হাত দেবার লোভ আর আমি সামলাতে পারলাম না.

স্পর্শ করলাম ওই অসাধারণ কলসীতে. আহঃহ্হ্ না জানি কত সুস্বাদু মাংস আছে এই অংশে!! উফফফফ একটু চাপ দিতেই আমার আঙুলের ছাপ পড়ে গেলো দেখছি…. উফফফ!

আমি ঠিক করলাম না ভুল জানিনা. কিন্তু কেন জানি মন আর মাথার যুদ্ধে আমার মাথা জয়লাভ করতে শুরু করেছে. দুই দাবনা চটকাতে ব্যাস্ত আমার হাত.

এদিকে মেয়ের বান্ধবীও আমার লিঙ্গ চোষনে মত্ত. আচ্ছা সে যখন সব ঠিক ভুল তোয়াক্কা না করে নষ্টামীতে মত্ত তাহলে আমিও বা কেন এতো চিন্তা করছি?

কিন্তু… কিন্তু চিন্তা যে করতেই হচ্ছে… এ যে আমার মেয়ের বয়সী একটা মেয়ে. যৌবনে পা রাখতে না রাখতেই ভেতরের ডাইনি জেগে উঠেছে এর মধ্যে.

আর তার শিকার তার বান্ধবীর পিতা!! আমার তো উচিত এটা হওয়া থেকে আটকানো.

ওই যে বললাম….. মন আর মাথার লড়াই হয়েই চলেছে অনবরত. কিন্তু যুদ্ধের জয়লাভ এগিয়ে গেছে এই মাথা. আর তার ফলাফলও লক্ষণীয়.

আমার নিজের হাত আমারই অবাদ্ধ হয়ে…. এই মেয়েটার নিতম্ব মাঝের নিম্নে উপস্থিত যোনির আশেপাশে কিনা ঘোরাঘুরি শুরু করেছে!!

আমি নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে নিজের মেয়ের বন্ধুর যোনির ওপর আঙ্গুল ঘষতে শুরু করেছি এবারে. দুটো আঙ্গুল দিয়ে ওই পাঁপড়ি জোরে জোরে রগড়াতে শুরু করে দিয়েছি আমি!!

আমার হাতের দুস্টুমির উত্তেজনায় কেঁপে উঠলো ওর পা দুটো…… মুখ থেকে আমার বাঁড়াটা বার করে সিলিং এর দিকে মুখ তুলে হা করে ধীরে ধীরে মোনিং করতে শুরু করেছে স্নেহা.

উফফফফ ওর এই তরপানির জন্য দায়ী আমার হাত এটা ভাবতেই আমার ভেতরে একটা দারুন আনন্দ হলো. কিভাবে কেঁপে কেঁপে উঠছে স্নেহা উফফফ

আমার ভেতর থেকে কে যেন আমায় বললো – দেখছো কি অবস্থা মেয়েটার করছো তুমি? দেখো কিভাবে তরপাচ্ছে মেয়েটা? বেশ হয়েছে….. এর জন্য তো ওই দায়ী…

তুমি তো আর ওর কাছে যাওনি… ও নিজেই এসেছে তোমার কাছে. এবারে বুঝুক শালী…… সিংহের গুহায় গিয়ে ঘুমন্ত সিংহকে জাগালে কি তার ফল হয়……

তুমি কিন্তু থামবেনা….. করতে থাকো যা করছো…… ওকে বুঝিয়ে দাও তুমি কি জিনিস… কার পাল্লায় পড়েছে এই মেয়েটা.

ঠিক তখনি আরেকজন কে যেন বললো – এসব কি করছো তুমি?! ছি : ও যে তোমার মেয়ের বন্ধু! তোমার মেয়ের বয়সী একটা মেয়ে…. ও ভুল করছে বলে তুমিও কি একই ভুল করবে নাকি?

আবারো সেই প্রথম স্বর বললো – আহ্হ্হঃ এসব কথার কোনো মানেই নেই… আরে তুমি তো আর এসব করতে চাও নি… সে নিজেই চায় এসব করতে…

Norom Pacha Choda নরম ময়দার মত পাছায় হাত ডেবে যাচ্ছে

তাহলে তুমিও বা আটকাচ্ছ কেন… এই মেয়েটা যা চাইছে করতে দাও….. এই বয়সে ওর খুব ক্ষিদে তাইনা? শালী কে বুঝিয়ে দাও তোমার ক্ষিদে ওর থেকেও কত গুন বেশি. দেখছো না… শুধু তোমার হাতের স্পর্শেই কিভাবে তরপাচ্ছে মেয়েটা?

এবারে যখন তুমি ওকে নিয়ে খেলবে তখন ওর কি অবস্থা হবে ভাবতে পারছো…. উফফফফ দেখো নিজের বাঁড়ার দিকে…..

সেও কেমন আনন্দ পাচ্ছে মেয়েটার এই অবস্থা দেখে. ওকে আরও আরও তরপাও…. এই বয়সে খুব শখ না শালীর? ওর ভেতরের সব ক্ষিদে মিটিয়ে দাও…….. না……… মিটিও না…… বরং ওর ক্ষিদে…….. আরও বাড়িয়ে দাও… যাতে একবার নয়, দুবার নয়.. বারবার সে তোমার হাতের খেলনা হতে ছুটে আসে তোমার কাছে.

– কিন্তু… কিন্তু সে যে তোমার মেয়ের প্রিয় বন্ধু! একবার দেখো ওকে… কি নিষ্পাপ মুখটা..

– নিষ্পাপ মুখ শালির? তাহলে ওই নিষ্পাপ মুখ নিয়ে এই নোংরামি করতে এলো কেন এতো রাতে? নিজের বন্ধুর পাশ থেকে উঠে তারই বাবার ঘরে ঢুকে তার বাঁড়া চুষছিলো কেন এই নিষ্পাপ মুখের অধিকারীনি?

কারণ তার ক্ষিদে পেয়েছে…… সে খেতে চায়……. আর তোমার কাজ ওকে সাহায্য করা….. শুধু ওকেই না… নিজেকেও সাহায্য করা….. আয়েশ করে উপভোগ কোরো মেয়েটাকে….

শিকার নিজেই এসেছে তোমার কাছে… দেখো একবার… আহ্হ্হঃ কি সুস্বাদু কচি মাংস তোমার সামনে! এই সুযোগ হাতছাড়া করবে তুমি?

ভুলে যেও না তুমি একে অসাধারণ পুরুষাঙ্গর অধিকারী……. সেই পুরুষাঙ্গর ইচ্ছাপূরণ তোমার কর্তব্য. ওই দেখো কিভাবে লৌহ দণ্ডে পরিণত হয়েছে তোমার পুরুষাঙ্গ.

ওর যে গর্ত চাই….. ওই অজগর আজ নতুন গুহায় ঢুকতে চায়……. এই সুযোগ হাতছাড়া করোনা তুমি!

দেখো… নিজের চোখেই দেখো কিভাবে মুখে হাত চেপে গোঙ্গাচ্ছে মেয়েটা! উফফফ এই সুযোগ হাতছাড়া করলে আর কোনোদিন নিজেকে পুরুষ বলোনা… বাবার বয়সী লোকের সাথে চোদাচুদি করতে আমার বেশ লাগে

পুরুষ তো তুমি…. তাহলে কেন এতো ভাবছো…. এই কচি মালটাকে ব্যবহার করো…..এটাই পুরুষের কাজ…. এটাই তোমার করা উচিত.

অজান্তেই একটা অশ্লীল আনন্দ এবারে আমিও পেতে শুরু করেছি. আহ্হ্হঃ ওকে এইভাবে তরপাতে দেখে দারুন মজা হচ্ছে তো আমার.

বাড়াটা কেমন আনন্দে হালকা লাফিয়ে উঠছে. দিলাম একটা আঙ্গুল ঢুকিয়ে ভেতরে পুচ করে! আমার পেটের মাংস উত্তেজনায় খামচে ধরলো স্নেহা.

ওই অবস্থায় কামুক চাহুনি দিলো আমায়. বাঘিনী পুরো সে এখন! সেও বুঝে গেছে তার বান্ধবীর পিতাকে নষ্ট করতে সে সক্ষম. তাই তার মুখে এখন আরও কুৎসিত হাসি.

আমার মুখেও ফুটে উঠলো সেই হাসি. আলোয় আমাদের কালো ছায়া দেয়ালে পড়েছে… কি বীভৎস ছায়া… তার থেকেও বীভৎস এই অপরূপা মেয়েটা!

নিজেই হাটু মুড়ে বিছানায় বসে নিজের বস্ত্রর আবরণ খুলে মাটিতে ফেলে দিলো. এবারে স্নেহা সম্পূর্ণ উলঙ্গ আমার সামনে. উফফফফ কি অসাধারণ ইম্প্রোভড শরীর এই বয়সে.

এ তো পুরো বড়ো হয়ে গেছে শরীরের দিক থেকে….. না শুধু শরীর কেন? অন্য দিকে তো আরও বেশি বড়ো হয়ে গেছে সে.

আবার আমার হাত ধরে নিজের স্তনের কাছে নিয়ে এলো. এবারে আমি নিজেই চেপে ধরলাম. আঃহ্হ্হঃ কোনো বস্ত্রর ওপর দিয়ে আর নয়,

একেবারে আসল জিনিসটাই আমার হাতে! উফফফফ কি সুন্দর হয়েছে স্তন দুটো. এখনো আরও বাড়বে নিশ্চই. পালা করে দুটো আমার পুরুষালি হাতে মর্দন করছি শুয়ে শুয়ে.

পুরুষ হিসাবে…. বা হয়তো ওর বন্ধবীর বাবা হিসেবে জানিনা ওকেও দেখলাম এই মর্দন উপভোগ করছে. চোখ হালকা বোজা. মুখে হালকা হাসি. উফফফফ এ যে নায়িকাদেরকেও ফেল করে দেবে যা ফিগার আর রূপ হয়েছে!

স্নেহা তাকালো আমার দিকে…. উফফফ কি ক্ষিদে ওই চোখে. অশ্লীল দৃষ্টি… কোনো মেয়ের চোখেও এতটা অশ্লীলতা ফুটে উঠতে পারে?

সতর্ক চোখে সে নিজের আন্টি মানে আমার স্ত্রীকে দেখে নিয়ে এগিয়ে এলো আমার সামনে. আমার লোমশ বুকে হাত রেখে নিজের শরীরটা আরও নিচে নামিয়ে আনলো.

আমার মাথার কাছে নিয়ে আসছে নিজের বুকের ও জায়গাটা. কি করতে চায় সে?!!

আমার ঠোঁটের সাথে নিজের ডান স্তন ঘষে চলেছে মেয়েটা. মুখে আবারো নটি স্মাইল. ঠোঁটের ফাঁকে ঢোকাতে চাইছে ওই বৃন্তটা.

আর হাত দিয়ে ধীরে ধীরে নাড়িয়ে চলেছে আমার বাঁড়া. আহ্হ্হঃ চামড়া থেকে মুন্ডি যেই বেরিয়ে আসছে আর তাতে নখ ঘষছে ইচ্ছে করে বেহায়া মেয়েটা! আমার কি অবস্থা তা আমিই বুঝছি তখন!

আমার মুখে নিজের বিকশিত স্তন ঘষে চলেছে রুমকি মামনির এই বান্ধবী. অপেক্ষা করছে কখন তার এই কাকু তাকে গ্রহণ করবে.

কি ভাবে তাকিয়ে সে আমার দিকে… ওই দৃষ্টি মায়াজালে পূর্ণ. একবার ওই চোখে তাকালে যেন আর নিজের মধ্যে থাকা সম্ভব নয়.

– উমমম…. নাও না মুখে…. প্লিস কাকু…. এটা আমাদের লিটিল সিক্রেট হিহিহিহি…. নাও… প্লিস সাক করো- হিসহিসিয়ে মেয়েটা এসব বললো আমার কানে.

তুই এটাই চাস না তাহলে মাগি!! তাহলে তাই হোক….!! এটা ভেবেই একটা বড়ো হা করে যতটা সম্ভব ওই ফোলা মাংস মুখে পুরে টানতে লাগলাম আমি.

একেবারে চো চো করে টানছি. নিপিল এর সাথে দুদুও টানছি. যেন ভ্যাকমের মতো আটকে নিয়েছি আমার মুখের সাথে ওর দুদু! ওর কোমরের তলা দিয়ে হাত গলিয়ে ওর পিঠ ধরে আরও কাছে টেনে দুদু টানছি আমি.

ওদিকে আমার রসে ভর্তি ফোলা ফোলা বীর্যথলিটা চেপে ধরেছে সে উত্তেজনায়. একটা অদ্ভুত অনুভূতি তখন আমার.

পাশে ঘুমন্ত বউটাকে না জানি যৌবন থেকে এই সেদিন পর্যন্ত কত আদর করেছি কিন্তু সে তো এই মেয়ের মতো এতো তেজি, এতো প্রবল ছিলোনা….. এই মেয়ে তো দেখি ভয়ানক নষ্টা!!

কামুক উত্তেজনায় দাঁত খিচিয়ে বড়ো বড়ো হিংস্র চোখে দেখছে সে আমায়…. জানি ইহা রাগ নয়…. ভয়ানক নিষিদ্ধ উত্তেজনার ফল এটি.

ও বুঝে গেছে তার আংকেল মোটেও হাদারাম মার্কা বোকাসোকা লোক নয়…. বড়ো খেলোয়াড়. মেয়েদের এসব বুঝতে বেশি সময় লাগেনা. বাবার বয়সী লোকের সাথে চোদাচুদি করতে আমার বেশ লাগে

উত্তেজনার আবেগে সে নিজের স্তন মুখ থেকে সরিয়ে আমার ঠোঁটে ঠোঁট মিলিয়ে আমায় কিস করতে শুরু করলো. আমিও নরম নরম ফোলা ঠোঁট চুষতে চুষতে মাখনের মতো পিঠে হাত বোলাচ্ছি. দুই অসম বয়সী নর নারী চুম্বনে লিপ্ত এখন.

উফফফফফ এই মেয়ে এসব কোথা থেকে শিখলো? আমার বীর্যথলি নিয়ে খেলছে এবার সে. মুখে পুরে নিয়েছে একটা অন্ড! উফফফ এতো কিছু এই বয়সে করতে জানলো কোথা থেকে এ?

নিশ্চই…… নিশ্চই ওই স্মার্টফোন… এই কচি ছেলে মেয়েগুলোর মাথা খাচ্ছে ওই সর্বনেশে জিনিসটা. এই বয়সেই ওদের ভেতরের আসল নারী পুরুষ গুলোকে জাগিয়ে তুলছে!

যেটা অনেক পরে করার কথা সেসব আগেই….. আহ্হ্হঃ কি দারুন ভাবে সুখ দিচ্ছে রে মেয়েটা আহ্হ্হঃ…..

সজোরে মুখ দিয়ে টানছে বিচিটাকে উফফফ!! প্লপ আওয়াজ করে শেষে বেরিয়ে গেলো মুখ থেকে ওটা. আহ্হ্হঃ শান্তি….

কিন্তু এবারে পাশেরটা মুখে নিয়ে সেই আবার খেলা শুরু. উফফফফফ স্মার্টফোন তাহলে এদের এইসবও শেখায়? স্মার্টফোন তো দেখছি দারুন জিনিস…. উফফফ সত্যিই দারুন জিনিস.

খা সোনা খা… ভালো করে খা নিজের আঙ্কেলের বাঁড়া বিচি. আহ্হ্হঃ আমার মেয়েটার পাশ থেকে উঠে এসে আমার কাছে এসে যখন খেলা শুরু করেছিস…

তবে আঙ্কেলের ওপর আরও অত্যাচার কর সোনা. আহ্হ্হ উত্তেজনায় শালীর মাথা চেপে ধরেছি আমার বিচির সাথে! নে মাগি খা ভালো করে…… খা!

উফফফফ মেয়ের বন্ধুর মুখের লালায় মাখামাখি আমার যৌনাঙ্গ আর থলি. শিরশিরানি সাথে হালকা কাঁপুনি উফফফফ….

তাও জিভ দিয়ে মুন্ডিটা চেটেই চলেছে মেয়েটা. খা.. খা.. খা… ভালো করে খা.. ওটাই তো তোর খাওয়ার জিনিস.. খা…. কিন্তু একি!

উঠে পড়লো কেন স্নেহা? বিছানা থেকে নেমে গেলো সে. এগিয়ে গেলো নিজের পড়ে থাকা ম্যাক্সির দিকে. ওটা তুলে ঘুরে তাকালো আমার দিকে.

আবারো একটা দুস্টু হাসি হেসে হাত নেড়ে বিদায় জানিয়ে বেরিয়ে গেলো ঘর থেকে. আমি পাথরের মতো শুধুই চুপচাপ শুয়ে ড্যাব ড্যাব করে দেখেই গেলাম.

কি হলো ব্যাপারটা? এরকম একটা অবস্থায় ফেলে রেখে বেহায়া মেয়েটা চলে গেলো? আমায় গরম করে দিয়ে নিজের মজা মিটিয়ে চলে গেলো? নিজের ফ্যান্টাসি পূরণ হতেই টাটা বাই বাই? আর এদিকে আমি…. আমি……!!

মাথাটা ভয়ানক গরম হয়ে গেলো. শালী খানকিমাগী!! বেশ্যা!! আমাকে অপবিত্র করে, স্ত্রীকে ঠকাতে বাধ্য করে, পাপী বানিয়ে নিজে কেটে পড়লো!!

এতো বড়ো অস্পর্ধা মেয়েটার!! না… না মোটেও না!! ছাড়বোনা ওটাকে আমি! এর শাস্তি তো ওকে পেতেই হবে!

শুরুর সেই আমি হলে এখন হয়তো ভাবতাম – যাক বাবা….. চলে গেছে.. শান্তি…. কিন্তু এই বর্তমান আমি যে এখন কিছুতেই শান্ত হতে পারছিনা.

আমার রাগ উত্তেজনা সব মিলিয়ে একাকার হয়ে গেছে এখন! আর যে চুপচাপ শুয়ে থাকার সময় নয়…. এবারে একজনকে শিক্ষা দেবার সময়!

উঠে পড়লাম বিছানা থেকে. পরনের প্যান্টটা পা পর্যন্ত নামানো ছিল. খুলে ফেলেদিলাম. নিজের পরনের গেঞ্জিটাও খুলে একেবারে উলঙ্গ হয়ে গেলাম.

একবার ঘুমন্ত বৌটাকে দেখে নিয়ে ওই অবস্থাতেই বেরিয়ে গেলাম দরজার বাইরে. বাঁড়াটা এদিক ওদিক দুলছে আমার হাঁটার সাথে. ওটাও খুঁজছে ওই নোংরা মেয়েটাকে!

ঐতো!! ঐতো মেয়ের ঘরের কাছে এগিয়ে যাচ্ছে স্নেহা. আমার মেয়ের ঘরে ঢুকে যাবার আগেই আমি ছুট্টে ওর কাছে পৌঁছে গেলাম আর ওর হাত ধরে টেনে আনলাম.

আচমকা এরম কিছু হওয়ায় চমকে উঠলেও আমায় দেখতে পেয়ে আবার মুখে হাসি ফুটে উঠলো. প্রচন্ড রাগ হচ্ছে মাগিটার ওপর. হ্যা… মাগীই আমার কাছে এখন এটা.

টেনে নিয়ে দেয়ালে পিঠ ঠেকিয়ে দার করলাম শালীকে. তখনও হাসছে সে. একটুও ভয় আতঙ্ক কিচ্ছু নেই. অসাধারণ রূপ আর হাসি মুখে আমায় দেখছে.

ওই হাসি আমার রাগ আরও বাড়িয়ে তুলছে. গাল দুটো টিপে হিংস্র দৃষ্টিতে তাকালাম শালীর দিকে.

তাও ভয় পায়না দেখি….. ওই অবস্থাতেও হাসছে সে. বাড়াতে কিসের স্পর্শ পেতে তাকিয়ে দেখি আবার আমার ঐটা ধরে নাড়াতে শুরু করেছে. আমার বুকেরও নিচে যার মাথা শেষ তার এতো সাহস আর অস্পর্ধা আমায় জন্তু বানিয়ে তুললো.

শালীকে আবার উলঙ্গ করে হাঁটুমুড়ে বসিয়ে নিয়ে গেলাম বাঁড়াটা মুখের সামনে. সেও ডাইনির মতো আমার লম্বা মাংস দন্ডটা কপ কপ করে খেতে শুরু করলো.

বন্ধু আমার বউয়ের গুদে আঙ্গুল ঢুকিয়ে মজা দিচ্ছে

বেহায়া নষ্টা মেয়েছেলেরাও মনে হয় এতটা অশ্লীল ভাবে চুষতে পারেনা যেভাবে স্নেহা চুষছে আমারটা. বাবার বয়সী লোকের সাথে চোদাচুদি করতে আমার বেশ লাগে

জীবনে প্রথম এরকম মুখচোদন উপভোগ করছি আমি. আহ্হ্হঃ কে জানতো এখন এই সময় এসে এরকম কিছু অপেক্ষা করছিলো আমার জন্য. আহ্হ্হঃ আজ বুঝলাম সব ছেলেরা কেন সবার আগে মেয়েদের দিয়ে এই কাজটা করাতে চায়.

ওই ঘরে ঘুমিয়ে থাকা মেয়ের মা কোনোদিন আমায় ওই সুখ দিলোনা. বলে কিনা ওসব নোংরামি করতে পারবেনা. আহ্হ্হঃ দেখো… দেখে শিখে যাও মেয়ের বন্ধুর থেকে কিভাবে তোমার স্বামীকে খুশি করছে আহ্হ্হঃ.

এক হয় পুরুষকে খুশি করতে নারী হয়তো না চাইতেও ইচ্ছার বিরুদ্ধে এসব করে… কিন্তু দ্বিতীয় হলো স্নেহার মতো…. যারা পুরুষের খুশি তোয়াক্কা না করে শুধুই নিজের কামুক নোংরামি মাখানো ইচ্ছা পূর্ণ করতে এই কাজ করে.

এই মাগীটা যেভাবে আমার ল্যাওড়া চুষছে তা আমায় সুখ দিতে কতটা জানিনা কিন্তু একটা তাগড়াই লোকের দারুন সাইজের বাঁড়া চুষতে যেন আলাদাই সুখ পাচ্ছে সেটা বোঝাই যাচ্ছে. তারমানে মেয়েরা শুধু পুরুষের খুশির জন্য নয়…. পুরুষাঙ্গ মুখে অনুভব করে নিজের কামনা চরিতার্থ করার জন্যেও!

আহ্হ্হঃ এইটুকু মেয়ে ছিল সেদিন….. আর আজ কিনা উফফফফ….

ওর ওপর রাগ কমে গেছে অনেক আগেই… তার জায়গায় দারুন সুখ আর লোভ দখল করে নিয়েছে. ওকে দাঁড় করালাম চুল ধরে. ওর মুখেও আমার মতো তাগড়াই পুরুষের প্রতি লোভ স্পষ্ট.

ওই দেয়ালেই ঘুরিয়ে দার করালাম ওকে. বুদ্ধিমান মেয়ে শুধু ঘুরে দাঁড়ালোনা, বরং ঘুরে ঝুঁকে দেয়ালে হাত রেখে দাঁড়ালো. আমিও আর পারছিনা নিজেকে আটকাতে.

নিতম্ব মাংস আমায় পাগল করে তুলেছে. ভোগ করার আগে একটু স্বাদ নিয়ে দেখি তো কেমন?

লালায় মাখামাখি জিভটা দিয়ে চাটতে শুরু করলাম মেয়ের বন্ধুর যোনি. প্রতিবার আমার জিভের স্পর্শে যেন ওর মধ্যে বিদ্যুৎ খেলে যাচ্ছে. কেঁপে উঠছে.

উফফফ কচি ক্লিটটা ইচ্ছে করে জিভ দিয়ে অনবরত রগড়াতে শুরু করলাম. ল্যাপ ল্যাপ করে জিভটা ঘষা খাচ্ছে ওখানে আর এইবার শালী মাগীটা ভয়ানক তরপাচ্ছে. আহ্হ্হঃ তার সাথে ওর মুখ দিয়ে বেরিয়ে আসা কোথা গুলি –

ওঃহহহ কাকু….. উফফফফ প্লিস…. প্লিস থামো প্লিস… ওমা…. আহ্হ্হঃ সসহ্হঃ আহ্হ্হঃ… তুমি খুব দুস্টু কাকু….. এইভাবে সুযোগ পেয়ে আহ্হ্হঃ

শালী…… সব কিছু শুরু তুই করলি আর এখন সব দোষ আমার ওপর চাপিয়ে দেওয়া হচ্ছে! ল্যাপ ল্যাপ লপাত স্লোপ! আহ্হ্হঃ কি সুস্বাদু এই মেয়ে…..!!

উহ্হঃ কাকু আউচ….রুমি.. রুমি….হেল্প মী…. তোর বাবা আহ্হ্হঃ উমমমম কাকু ইয়ু আর সো অ্যামেজিং আহ্হ্হঃ উফফফ সো হট আহ্হ্হঃ

শালী বড়োলোক বাড়ির বকে যাওয়া মেয়ে…. তোর সাথে একদিন এটাই হবার ছিল. এখন গোঙানী দিয়ে আমার মেয়েকে ডেকে লাভ আছে?

ওকে ওর মতো ঘুমোতে দে…… ওর বাবার হাতে তুই নিজেকে ছেড়ে দে… দেখ তোর আংকেল তোর কি হাল করে আজ.

মনে মনে এগুলো ভাবতেও একটা নস্ট উল্লাস হলো যেন. উঠে দাঁড়ালাম আমি. ওর মসৃন পিঠে চুমু দিয়ে নিজের মাথাটা ওর ঘাড়ের ওপর রাখলাম. আমরা দুজন দুজনকে দেখছি. ওদিকে আমার হাত আসল কাজে ব্যাস্ত.

চিল্লিয়ে উঠতে যাচ্ছিলো… শালীর মুখ চেপে ধরে কোমর নাড়াতে শুরু করে দিলাম. আমার আসল জিনিসটা এতক্ষনে গর্তের খোঁজ পেয়েছে. আঃহ্হ্হঃ কি টাইট রে!!

চারপাশ থেকে আঁকড়ে ধরছে আমার বাঁড়াটা. প্রথম চোদন কিনা জানিনা… এসব মাগীর কি নাগরের অভাব… কিন্তু প্রথম আসল মরদের চোদন তা বুঝতেই পারছি ওর অবস্থা দেখে. এতক্ষনে মাগি বুঝতে পেরেছে কাকে উত্তেজিত করছিলো সে!!

মুখে হাত দেওয়া অবস্থাতেও হালকা গোঙানী বেরিয়ে আসছিলো. তাও আমি খুব ধীরে করছি. তারওপর ওর রসে ভরা গুদ নিজেই গ্রহণ করে নিয়েছে আংকেলের বাঁড়া কিন্তু তবু আমি বুঝতেই পারছি নালী ভরিয়ে দিয়েছে ওই বাঁড়াটা.

যোনিনালি পুরো চেপে বসেছে ওটার ওপর. তাই ঠাপ দেওয়ার সময় মাঝে মাঝে হাওয়া পাস করার মতো… সোজা কথায় পাদ মারার মতো আওয়াজ বেরিয়ে আসছে মিলন স্থল থেকে. এটা হয় অনেক সময়.

আমি কোমর নাড়ানো থামালাম. হাতটা ওর মুখ থেকে সরিয়ে নিলাম. হাঁপাচ্ছে ও. এই ঠান্ডার সময়ও দুজনে উত্তপ্ত. হাপানো অবস্থাতেই সে তাকালো আমার দিকে.

উফফফফফ সেই ডাইনির চাহুনি কি ভয়ানক! ওর ভেতরের ওই ক্ষুদার্থ ডাইনিটা এবার শিকার করবে আমায়. সর্বপ্রথম শুরু হলো ঠোঁট দিয়ে. চুম্বনে লিপ্ত হলাম আবারও দুজনে. আবারো ঠাপ শুরু.

মেয়ের ঘরের ঠিক বাইরেই তার বাবা তারই বন্ধুর সাথে মিলিত হচ্ছে. এখন ব্যাপারটা অনুভব করতেই উফফফফ ঝটকা লাগলো শরীরে. কি দুর্দান্ত একটা পরিস্থিতি এটি.

ধীরে ধীরে ঠাপাচ্ছি…. ওই পদের মতো ভৎ ভৎ আওয়াজ বেরোচ্ছে মাঝে মাঝে. ওর ওই দুলন্ত দুদুর একটা মুঠোয় নিয়ে ময়দা মাখা করছি. এইতো….

এবারে আমার পালা এই মেয়েকে ব্যবহার করার. শালী ঘুমন্ত কাকুর নুনু চুষে খুব মজা নিচ্ছিলি না? ইয়ু ব্লাডি পার্ভার্ট বিচ!! এবার দেখ সেই নুনু বাঁড়া হয়ে কেমন তোর নারীভুঁড়ি বের করে দেয়! বাবার বয়সী লোকের সাথে চোদাচুদি করতে আমার বেশ লাগে

এখন আমি আর সেই হাসিখুশি চেনা মানুষটি নই কারোর জন্য… এখন আমি কচি মাংস লোভী রাক্ষস.

কিন্তু আমি জানতাম না…….. এই মাগি ঠিক কত বড়ো পার্ভার্ট বিচ…. তার প্রমান পেলাম একটু পরেই.

বেশ কিছুক্ষন আঙ্কেল এর গাদন খেয়ে সজোরে গুদ দিয়ে কামড়ে ধরলো বাঁড়াটা আমার. আহ্হ্হঃ করে উঠলাম হালকা ব্যাথায়.

আবারো অশ্লীল হাসি হেসে উঠলো স্নেহা. নিজেই কয়েকটা তোলঠাপ দিয়ে আমার থেকে সরে গেলো সে. আমি এখন তার নগ্ন শরীর আর ওই সেক্সি মুখটা দেখছি.

কি অপূর্ব দেখতে… অথচ ভেতরের মানুষটা কি জঘন্য!! ও ঠিক কতটা জঘন্য তার প্রমান ও দিলো এবারে.

হটাৎ আদুরে মেয়ের মতো দৌড়ে এসে আমার হাত ধরে আমায় নিয়ে যেতে লাগলো . কোথায় নিয়ে যাচ্ছে এই রূপসী আমায়?

এসোনা কাকু….. চলোনা….. এসো হিহিহি

উফফফ নগ্ন কচি শরীরের আবদার কি ফেলা যায়? ওর সাথেই এগিয়ে চলেছি. কিন্তু একি!! এ কোথায় আমি? এ যে আমার……

আমার কন্যার ঘর! ঐযে এদিকে বিছানায় এপাশ ফিরেই ঘুমিয়ে আমার মেয়ে!! আমি আর স্নেহা একেবারে ওর সামনেই. হায় হায়….. এই মেয়ের রূপে মজে অজান্তে ঢুকে পড়েছি এই ঘরের অন্দরে!

চলে যেতে চাইলাম তৎক্ষণাৎ কিন্তু আমার হাত নিজের দুহাতে চেপে ধরে রাখলো মেয়ের বন্ধু. আমি ইশারায় বোঝালাম এখানে নয়…. কেলেঙ্কারি হয়ে যাবে… তারচেয়ে বাইরে যাই চল কিন্তু এই বেহায়া মাগি হাসিমুখে না সূচক

মাথা নাড়লো. আমি তবুও বেরিয়ে যেতে চাইছিলাম কিন্তু ওই…. ওই পার্ভার্ট নষ্টা মেয়ে…. দ্যাট স্লাট!! অমনি আমার পায়ের সামনে বসে আমার….. আমারটা চুষতে….. ওহ মাই…!!!

এসব কি হচ্ছে কি আমার সাথে!? নিজের মেয়ের ঘরে এই সময় এই অবস্থায় দাঁড়িয়ে আমি আর কিনা মেয়ের বেস্ট ফ্রেন্ড কিনা নিজের ঘুমন্ত বন্ধুর সামনেই তার বাবার গোপনাং চোষনে মত্ত!! ওহ একি পরিস্থিতির সম্মুখীন আজ আমি?

স্নেহা সেই আগের মতোই যাতা করছে আমার বাঁড়ার সাথে. কপ কপ করে চুষছে, লালা ফেলছে ওটার ওপর, খেঁচে দিচ্ছে, জিভ বোলাচ্ছে…

উফফফফফ কি বীভৎস সুখ পাচ্ছি আমি! বার বার ডানদিকে সতর্ক দৃষ্টিতে তাকাচ্চি… যেন ওই ঘুমন্ত চোখ খুলে না যায়!

শালী নষ্টা মেয়েছেলে!! বড়োলোকের বকে যাওয়া মেয়ে! পার্ভার্ট স্লাট! এই সবকটা স্নেহা….. নইলে কিকরে নিজের বান্ধবীর সামনে আহহহহহ্হঃ আহ্হ্হঃ এসব করতে উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ!!

একটু পরে মুক্তি দিলো আমায়. মুখ সরিয়ে নিতেই আবার ইশারায় বললাম এবারে চল আমরা বাইরে যাই…. কিন্তু ওই শয়তান মেয়ে আবারো না সূচক মাথা নেড়ে উঠে দাঁড়িয়ে চলে গেলো বিছানার ঐপাশে.

ওখানেই ও শুয়েছিল অর্থাৎ আমার মেয়ের পাশের জায়গাটা. বিছানায় উঠে হামাগুড়ি দিয়ে বসলো সে আর আঙুলের ইশারায় ডাকলো আমায় নিজের কাছে.

প্রথমবার পাছায় ধোন দিতেই বেশ্যা মাগী কেঁপে উঠলো

কি ভয়ানক!! কি চায় এই মেয়েটা!! কি করবো? ফিরে যাবো নিজের ঘরে? নাকি মালটাকে তুলে নিয়ে অন্য জায়গায় যাবো? একহাতেই তুলে নিতে পারবো স্নেহা কে.

কি জানি কি হলো….. আমিও এগিয়ে গেলাম মেয়েকে পাশ কাটিয়ে তার বান্ধবীর কাছে. সে এখন কুত্তির মতো পজিশনে আমার জন্য অপেক্ষা করছে.

আমি একদম ওই পাছার সামনে গিয়ে দাঁড়ালাম. স্নেহা মুখ ঘুরিয়ে আমায় দেখে হাসলো আর নিজের পাছাটা দেখিয়ে দিলো. বুঝতে কষ্ট হলোনা সে কি চাইছে.

আমিও….. আমিও কেন জানি…. কেন জানি…….. ওকে….. ওর প্রতি….!! কি হলো আমার? কি শুরু করলাম আমি?!!

খাটটা হালকা নড়ছে. ওপাশে মেয়ে ঘুমিয়ে. আর এপাশে তার বান্ধবী হামাগুড়ি অবস্থায় আর পেছন থেকে পচাৎ পচাৎ করে সেই বান্ধবীকে ভোগ করছি আমি……

আমার মেয়ের বাবা, তার মায়ের স্বামী. সেক্সি কোমরটা ধরে অন্যহাতে মাই চটকাতে চটকাতে প্রচন্ড আরামে কোমর নাড়িয়ে চলেছি. কেন? কেন বেরিয়ে যাচ্ছি না এই ঘর থেকে?

কেন কাজটা এই ঘরেই করছি আমি? মেয়েটাকে নিয়ে চলে যাচ্ছি না কেন অন্য ঘরে? বা নিজেও বা কেন এসব ছেড়ে নিজের ঘরে চলে যাচ্ছিনা?

কোনো উত্তর মাথায় আসছেনা আমার… কিন্তু চোখের সামনে রসালো মাগিটাকে কুকুর চোদা দিতে যে কি আনন্দ হচ্ছে আমি বলে বোঝাতে অক্ষম!

এতদিনের জমানো ক্ষিদে…. গোপন ইচ্ছা আজ একসাথে বেরিয়ে এসেছে. কোথায় মেয়ের মা… আর কোথায় মেয়ের বান্ধবী.

একজন অস্ত যাচ্ছে আরেকজন উজ্জ্বল হতে শুরু করেছে. একজনের শরীড়ের যৌবন বিদায় জানাচ্ছে আরেকজনের শরীরে যৌবন ঢুকে পড়েছে.

স্নেহা মাথা ঘুরিয়ে তাকালো আমার দিকে. কামুক মুখে শয়তানি হাসি. ইশারায় আমার মেয়েকে দেখালো. ওর সামনেই ওর বাবাকে উপভোগ করা যেন এই মেয়েটার কাছে দারুন মজার ব্যাপার. আমি আর রাগতে পারছিনা

স্নেহার ওপর. কেন জানি একটুও রাগ হচ্ছেনা ওর ওপর. শুধুই ভোগ করছি ওকে. ভোগ ভোগ আর ভোগ…… ওটাই যে আসল.. ওটাই যে মূল!!

শালীকে জোরদার গাদন দিতে শুরু করলাম মুখ চেপে ধরে. বন্ধ ঘর নানারকম মিশ্রিত শব্দে ভোরে উঠলো. ওপাশে শান্ত একজন আর এপাশে অশান্ত দুজন.

প্রতিবার ওই নিটোল পাছার আর আমার শরীরের মিলন ধাক্কায় থপ থপ থপ আওয়াজ যেন আমায় আরও জন্তু করে তুলছে. জঘন্য নোংরা নোংরা কিসব চিন্তা মাথায় আসছে.

এই মুহূর্তে এই নারীটির ওপর একটুও সমান নেই আমার, এই নারী এখন এক বেহায়া রেন্ডি, খানকিমাগী! এর জন্মই হয়েছে পুরুষদের খুশি করার জন্য…..

যে এখনই এমন দুর্ঘটনা ঘটাতে পারে আগে গিয়ে কত বয়স্ক মানুষকে পার্ভার্ট করে তুলবে এই মেয়ে! না জানি আমার মতো কত বাবাদের বাঁড়ার ওপর লাফাবে এই কুত্তি!

আমার তাগড়াই শরীরের গাদন নিতে নিতে চোখ কপালে উঠে গেছে শালীর. শালী তাও নিজের শরীর আগে পিছে করছে ওই অবস্থাতেও.

পুরো বাঁড়াটা ওই কচি শরীরের ভেতর ঢুকিয়ে ওর কাঁধে থুতনি রেখে ওর কানে ফিসফিস করে বললাম – তুই এতো দুস্টু কবে হলি রে?

স্নেহা নিজের মুখ থেকে হাত সরিয়ে সেই অশ্লীল হাসি মাখা মুখে আমার দিকে মুখ ঘুরিয়ে বললো – আমি তো ছোটবেলা থেকেই দুস্টু.

আমি – তাই?

স্নেহা – হুমম…. জানো কতবার ছোটবেলায় বাবাকে মায়ের সাথে এসব করতে দেখেছি….. মা না চাইলে বাবা তাও মাকে…. বুঝতেই পারছো হিহিহিহি

আমি – সব বুঝছি….. তুই একদম তোর বাপের বদগুন পেয়েছিস….

স্নেহা – হিহিহি…. উমমম কাকু….. প্লিস…. ফাক মী…. ওর সামনেই আমায় করো

আমি – আগে বল ইয়ু আর আ ফাকিং স্লাট…. বল

স্নেহা – আহ্হ্হঃ ইয়েস আঙ্কেল…. আই এম আ ফাকিং স্লাট…. আ বিচ! টিচ মী আ লেসন….. পানিশ মী আঙ্কেল…..

কন্যার প্রিয় বান্ধবীর মুখ থেকে এসব শুনলে আর কি থেমে থাকা যায়? ওর রেশমি চুল মুঠোতে নিয়ে আবারো শুরু করলাম কোমর নাড়ানো. আহ্হ্হঃ মিলনের সেই অশ্লীল আওয়াজ গুলো আমাকে পাগল করে তুলছে.

আমার বাড়াটা গরম রসালো গুহায় অদৃশ্য হচ্ছে, আবার পরক্ষনেই বেরিয়ে আসছে… আবার হারিয়ে যাচ্ছে. আমার প্রতিটা পুরুষালি পদক্ষেপ উপভোগ করছে স্নেহা.

এই যেমন ওর চুলের মুঠি ছেড়ে গলা টিপে ওর মাথাটা তুলে ধরেছি ওপরের দিকে. যদিও ব্যাপারটা অনুচিত কিন্তু ওর গলা টিপে ধরে এটা করতে যেন আরও বেশি আনন্দ হচ্ছে আমার.

আমি বেপরোয়া হয়ে উঠেছি আনন্দে. দিক বিদিক জ্ঞান শুন্য হয়ে গায়ের জোরে ঠাপিয়ে চলেছি মেয়ের বন্ধুকে. গলা টিপে ধরে শেষ করে দেবো…. আহ্হ্হঃ সেক্সি শরীর..!

আমার সোনামুনি টা জানতেও পারছেনা তার বাপি তার ঘরে এতো রাতে এসে কি কুকর্মে লিপ্ত. ইটস সো ইরোটিক!! ইট মেকস মী মোর হর্নি! আজকালকার এই কচি খানকি গুলোকে বুঝিয়ে দিতে হবে আজকালকার এঁচোড়ে পাকা

ছেলে আর আগেকার আসল পুরুষের মধ্যে তফাৎ কোথায়. আজকের পরে মাগি যেন কোনো বাঁড়া গুদে নিয়ে আজকের মতো সুখ না পায়….

তবেই তো… আবারো আমার কাছে ছুটে আসবে এমন চোদন খেতে, আবারো এইভাবে গিলবে আংকেলের আখাম্বা বাঁড়াটা! নিজেদের খুব স্মার্ট ভাবে না আজকের প্রজন্মের এইসব মালগুলো?

এদের বুঝো দিতে হবে আসল স্মার্টনেস কি? এমন সুখ দেবো একে যে আমার বাঁড়ার প্রতি এডিক্টেড হয়ে যাবে এই মাগি!

নে শালী… নে ভালো করে নে কাকুর ঠাপ…… আহ্হ্হঃ আহ্হ্হঃ উমমম ইয়া… আহ্হ্হঃ

চোখ বুজে সজোরে ঠাপিয়ে চলেছি অনেক্ষন… আলাদাই আরাম হচ্ছে. একটু পরে চোখ খুলতে দেখি মাগি আমার গাদন খাচ্ছে ঠিকই কিন্তু ওর একটা হাত আমার ঘুমোন্ত মেয়ের কোমরের ওপর! ওই জায়গার কাপড়টা খামচে ধরেছে স্নেহা!

শালী!! বিছানার আর কোনো জায়গা পেলোনা ধরার জন্য! বন্ধুর ম্যাক্সিটাই ঐভাবে ধরতে হলো? ও যদি জেগে যায়?

ওয়েক আপ বেবি… ওয়েক আপ! দেখ…. তোর বাবা কিভাবে আমায়… আদর করছে… ইউর ফাদার ইস সো হট… সো ওয়াইল্ড

এই মেয়ে করছে কি এসব!! আমার চোখের সামনেই আমার গাদন খেতে খেতে আমার মেয়েকে ঘুম থেকে তুলতে চাইছে নাকি!! বাবার বয়সী লোকের সাথে চোদাচুদি করতে আমার বেশ লাগে

– দেখ….রুমি…. চোখ খোল….. কাকু কিভাবে আমায় আহ্হ্হঃ উহঃ আদর করছে দেখবিনা? ওপেন ইওর আইস! দেখ আমাদের…

আমি যেন….. দেখা ছাড়া আর কোমর নাড়ানো ছাড়া কিচ্ছু করার পক্ষে অক্ষম. যেন আমি অপেক্ষা করছি সেই চরম সর্বনাশের….. আসন্ন সেই জঘন্য মুহুর্ত জেনে আলাদাই উত্তেজনা হচ্ছে আমার.

উঠে এলাম বিছানায়!! কুত্তিটা আরও অনেকটা এগিয়ে গেলো আমার মেয়ের সামনে. গদাম গদাম ঠাপিয়ে চলেছি.

আহ্হ্হঃ… ইয়েস কাকু.. ইয়াহহহ… দ্যাটস ইট…. ফাক মী হারডার!! সো অ্যামেজিং! আ রিয়েল ম্যান ইস ইউসিং মী…. ইউস মী কাকু…. আই আমি ইওর পার্সোনাল হোর!

আমার মাথা ঠিক নেই আর!! নিজে কি করছি জানিনা আমি!! স্নেহার মাথা তার বান্ধবীর পিঠের কাছে ঠেকিয়ে ভয়ানক ঠাপ দিচ্ছি!!

বার বার তাকাচ্চি ঘুমন্ত মেয়ের দিকে! ঘুমিয়ে সে…. ঘুমোচ্ছে. ওদিকে এই শয়তান মেয়েটার হাত কি করছে?

এই মেয়ে যে দেখি নিজের বান্ধবীর পাছা টিপছে!! হাত বোলাচ্ছে! একি!! ও যে আমার মেয়ের ম্যাক্সি তুলছে!! ও কি করতে চায়? ঐতো কতটা তুলে দিলো বন্ধুর কাপড়টা. আরও তুলছে! থাই… থাইয়ের আরও ওপরে!

আটকাবো? আটকানোই তো উচিত আমার! কিন্তু…… না! দেখিনা ও কিকরে…. আমার দেখতে ইচ্ছে করছে এরপর কি !! হিহিহিহি… দারুন ব্যাপার তো!

ঐতো! কতটা তুলে দিলো নিজের বন্ধুর কাপড়! এবার কি করবে এই মেয়েটা?

একি!! আমার হাতটা ধরে কোথায় নিয়ে যাচ্ছে স্নেহা? একি!! না!! আমার হাতটা যে….. না!! কিছুতেই আমি স্পর্শ করবোনা ওখানে!!

না স্নেহা না করিসনা এটা আমার সাথে!! আহ্হ্হঃ কি সুন্দর!! উফফফ!! অসাধারণ…!! কি সুন্দর পাছা হয়েছে সোনামুনির!

ইসিন্ট শি বিউটিফুল? জিজ্ঞেস করলো স্নেহা আমায়

আমি কি বলবো? আমি…. আমি জানিনা…. কিচ্ছু জানিনা!! আহ্হ্হঃ নরম মাংস!! এতো সুন্দর হয়ে উঠেছে রুমি!!

ওকে ইউস করবেনা কাকু? ডোন্ট ইউ ওয়ান্না…. হিহিহি!

না!! কিছুতেই না!!

হ্যা!! হ্যা!! হিহিহি হ্যা হ্যা হ্যা!!

আমি পাগল হয়ে যাবো আনন্দে!! কিকরছি আমি? হাত সরানো উচিত কিন্তু সরাতে ইচ্ছে করছেনা কেন?

– ডোন্ট ইয়ু ওয়ান্না ইউস বোথ অফ আস? উই বোথ ক্যান বি ইউর.. হিহিহি

এসব কি বলছে এই মেয়েটা! আহ্হ্হঃ আমার হাতটা সরাতে পারছিনা কেন? কেন এতো ভালো লাগছে এই নোংরামি করতে? উফফফ কি সুন্দর নিতম্ব!

স্নেহা হটাৎ আমায় ধাক্কা দিয়ে আমায় বিছানায় শুইয়ে দিলো. মেয়ের বান্ধবীর জায়গায় আমি শুইয়ে এখন! আর সেই বান্ধবী এখন আমার উপরে উঠে আমার বাড়াটা নিজের গুদে সেট করছে. আহহহহহ্হঃ কি আরাম!

লাফাচ্ছে মেয়েটা আমার ওপরে. কি জোরে লাফাচ্ছে! মাংস দুটো দুলছে আহ্হ্হ….. আমিও নিচে থেকে ভয়ঙ্কর তোলঠাপ দিচ্ছি…. তাতে সে কি চিল্লানি মাগীর!

– এই…..ওঠনা রে…… তোর বাপি কি করছে দেখবিনা আমার সাথে? বাবার আসল রূপটা দেখবিনা? তোর বাবাটা দারুন রে….. দারুন হট….

আর ঐটাও হিহিহিহি…ওঠ রুমি….. আয়না… আমরা দুইজন মিলে কাকুকে.. হিহিহিহি.. আওয়ার লিল সিক্রেট….কাকুও বারণ করবেনা… কি কাকু? ওকেও আমাদের সাথে নিয়ে নি?

আমি কি বলবো? কিচ্ছু মাথায় আসছেনা….. শুধু দেখলাম… এপাশে ফিরলো রুমকি!! ওর মুখেও স্নেহার মতো নোংরা হাসি. কি ভয়ানক লাগছে ওকে!!

নিজের মেয়েকে ভয় লাগছে আমার! ও….. ও.. উঠে এলো আমার কাছে!! আমার বুকে হাত রেখে ধাক্কা দিতে লাগলো……. বাবা…… বাবা….. বাবা……..

– বাবা? বাবা ওঠো…… কিহলো? বাবা ওঠো

ধরমর করে উঠে বসলাম আমি. চাদরের নিচে ঘেমে গেছি পুরো. চোখ দুটো বিছানার ধারে যেতেই যেন চমকে উঠলাম. রুমকি বসে পাশে. জানলা বন্ধ কিন্তু বাইরে পাখির কুঞ্জন কানে এলো. সকাল হয়ে গেছে তাহলে.

– কি হয়েছে বাবা? তুমি ঠিক আছো তো?

– হ্যা?.. হ্যা…..হ্যা… আমি ঠিক আছি….. তা… তুই…. এখন? কি কি হলো?

– স্নেহা বলছে এখনই চলে যাবে…….. তুমি প্লিস বলোনা ওকে থাকতে….. বড়োদের কথা ফেলতে পারবেনা… কাল থেকে তো আবার সেই পড়াশোনা… প্লিস বাবা… তুমি আর মা বললে…..

কথাগুলো কানে ঢুকছিল কিন্তু মাথা পর্যন্ত পৌঁছচ্ছিলো না. যেন মাথাটা ঝিম ঝিম করছে….. সূরাপান না করেও এই অবস্থা হয় তার প্রমান আমি নিজেই আজ.

তবে এখন বুঝতে পারলাম চশমা না পড়েও কিকরে এতক্ষন সব স্পষ্ট দেখছিলাম. চাদরের ভেতরে যে আমার কি অবস্থা সেটা কোনোদিন জানতে দেওয়া যাবেনা কাউকে. কাউকে না!!

বাংলা পানু গল্প ভার্সিটির ছাত্রীর সাথে পরকিয়া চটি কাহিনী

আমাদের সাথে আরও কিছুক্ষন সময় কাটিয়েছিল স্নেহা. আমি অফিসের জন্য বেরিয়ে গেছিলাম. ফিরে এসে ওকে আর পাইনি….

সে নিজের বাড়ি অনেক আগেই চলে গেছিলো. অফিসে যাবার সময় সেই মেয়েটা আমায় হেসে ‘টাটা কাকু’ বলেছিলো.

একটা নিষ্পাপ মুখ আর নিষ্পাপ হাসি ছিল মেয়েটার মুখে. সেই হাসি এতটাই পবিত্র যে……জীবনে প্রথমবার মেয়ের বয়সী মেয়েটার মুখে তাকিয়ে থাকতে পারিনি.

লজ্জায় চোখ নামিয়ে হাত নেড়ে বাইরে বেরিয়ে গেছিলাম. ফিরেও অনেক্ষন নিজের মেয়ের চোখে চোখ রাখতে পারিনি আজ.

টিভি দেখছে রুমকি. আমি পাশে বসে. টিভিতে গান হচ্ছে……. আমার কাঁধে মাথা রেখে গুনগুন করে সেই গানটা গাইছে রুমকি. ওর মা এসে লুচির প্লেট দুটো রেখে আবার রান্নাঘরে চলে গেলো.

যে যার মতো রয়েছে… কিন্তু আমি যে অস্থির… আমি যেন অসহায়…… একজনকে খুন করতে খুব ইচ্ছে করছে. রোজ সকালে সেই মানুষটাকে বাথরুমের আয়নায়,

ড্রেসিং টেবিলের আয়নায় দেখি. এতদিন জানতাম লোকটা ভালোমানুষ কিন্তু আজ জানি একটা জঘন্য লোক সে!!

আজ একবারের জন্যও ওই আয়নার সামনে গিয়ে দাঁড়ানোর সাহস হয়নি আমার. কে জানে….. নিজের মুখটার জায়গায় কি দেখবো সেখানে!!

সমাপ্ত বাবার বয়সী লোকের সাথে চোদাচুদি করতে আমার বেশ লাগে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.