বউকে বিয়ের আগে শালীর টসটসে কচি গুদে ধোন ঢুকিয়েছি

বউকে বিয়ের আগে শালীর টসটসে কচি গুদে ধোন ঢুকিয়েছি

new choti org

পিয়ালী, আমার শ্যালিকা। নাম এর মতই সুন্দর দেখতে। চেহারা খানা ছিল বেশ ভালো। যদিও অনেক আগে থেকেই একটা কথা মাথায় ঘুরত, যদি একখানা শালী পাই তাহলে তাকে আধী ঘর ওয়ালী করে রাখবো।

কিন্তু সে গুড়ে বালী। যাই হোক, আমার এবং আমার বউ এর প্রেম পর্ব বেশ ভালই চলতে লাগলো, মাঝে মাঝে আমার শালী ও আমাদের সাথেই ঘুরতে যেত, আমার হাতটাও ধরে থাকতো। ব্যাপার টা বেশ সাধারণ ই ছিল।

বিয়ের আগে দু তিন বার আমার বউ এর সঙ্গে ওদের বাড়িতেও গেছি। যদিও ব্যাপার টা বেশ সাধারণ তা হলেও বলি, ওর শরীর এর গঠন টা বেশ আকর্ষণীয় ছিল ওই বয়েসেই,

এবং তা দেখতে আমার বেশ ভালই লাগতো। কিন্তু কিছুই বুঝতে দিতাম না। বাংলা চটি

এরকম ভাবেই একদিন আমি ওর দিদি ওদের বাড়িতে গেছি, কিছুক্ষন পরেই ও স্নান সেরে ঘরে আসে, আমাদের দেখে হেসে এগিয়ে আসে, দিদি কে জড়িয়ে ধরে। বউকে বিয়ের আগে শালীর টসটসে কচি গুদে ধোন ঢুকিয়েছি new choti org

Group Choti রাতের অন্ধকারে পড়াশোনার ফাঁকে গ্রুপ চুদাচুদি করলাম

এদিকে আমার অবস্থা আপাত পর্যায়ে খারাপের দিকে এগোচ্ছে। একটা সাদা ফ্রক পরে আছে, চুল ভেজা, সারা গায়ে (মানে যতটা দেখা যাচ্ছে আর কি) ফোঁটা ফোঁটা জল,

একটা দারুন গন্ধ ছড়িয়ে পড়েছে সারা ঘরে, সাদা ব্রা আর কালো প্যান্টির আভাস পাচ্ছি। মনটা আমার ছটফট করে উঠলো, সেদিন ই ভাবনা চিন্তা শুরু করে দিলাম,

যেমন করেই হোক, যে ভাবেই হোক, একে আমার চাই, এরকম সেক্সী শালী কে আদর না করে থাকা যাবে না।

এই ভাবেই বেশ চলতে থাকলো। পিয়ালির আদিখ্যেতা ও দিন দিন বাড়ছে, আর তার সাথে সাথেই আরো অনেক কিছুই বেড়ে চলেছে।

এই যেমন বলা যায় বুকের O দুটি, বেশ সরেস, দেখেই মনে হয়। হাঁটাচলা করলেই বেশ দোদুল্যমান দেখায়। পাছাটি বেশ সরেস, হাত পা বেশ মাখনের মতই।

শাড়ী পরে নাভির বেশ নিচে। কোমরের কাছে একটা অদ্ভুত বিপদজনক বাঁক, বেশ একটা ঢেউ খেলানো পাছার শুরু। নাভির নিচ থেকে হালকা লোমের সমাবেশ অগ্রসর হয়েছে বিপদজনক গিরিখাত এর ঢালের দিকে।

আমার শরীরে বেশ একটা শিহরণ আর নেশা ধরিয়ে দেয়। কিন্তু বেশিদূর এগোতে পারি না, মানে সাহস টা সেভাবে হয় না আর কি, যতই হোক,

মেয়েটা বাচ্ছা, সবে মাত্র নাইন এ পড়ে। আর তাছাড়া, সামনেই ওর দিদির সঙ্গে বিয়ের ব্যাপার টাও আছে, তাই মন টা কে বেশ কষ্ট করে সামলে রাখতে হয়। new choti org

এর পরে বেশ অনেকদিন আর ওদের বাড়ি যাওয়া হয় নি। একেবারে গেলাম ওর পরীক্ষার পর। পিয়ালির জন্মদিন। এক রবিবার এর সকাল।

ওদের বাড়িতে গেলেই মন টা কেমন উত্তেজনায় ফুটতো। ওর মা বাবা বিভিন্ন কাজে ব্যস্ত। কিন্তু ঘরের মধ্যে আমার শালীকে কোথাও দেখতে পাচ্ছি না।

খোঁজ নিয়ে জানতে পারলাম ম্যাডাম বাথরুম এ। স্নান এ গেছেন। মন টা আবার চঞ্চল হয়ে উঠলো। ট্রাউজার এর মধ্যে একটা কাঠিন্য উপলব্ধি করলাম।

কি করবো তাই ভাবছি আর ওর রুমে পায়চারি করছি। হঠাৎ করে বাথরুম এর দরজা অল্প একটু খুলে ওর মাকে ডাক দিল। ওর মা বাথরুম এর কাছে যেতেই ওর ইনার আর প্যানটি টা দিতে বললো। বউকে বিয়ের আগে শালীর টসটসে কচি গুদে ধোন ঢুকিয়েছি

ওর মা সরে যেতেই দরজার ফাঁক দিয়ে সোজাসুজি আমাকে দেখতে পেয়ে চমকে গিয়ে জীভ দেখিয়ে দরজা বন্ধ করে দিল।

আমার বুকে একটা হালকা ধাক্কা অনুভব করলাম। কারণ এর ফাঁকেই আমি দেখতে পেয়েছি এক ঝলক আগুন। ডান দিকের নরম এবং সুডৌল, ফর্সা মাই, তার নিচে দুধসাদা পেট এর এক ঝলক।

আরেকটু নিচের সেই রহস্য, যার সন্ধানে আমি প্রায় পাগল, এবারেও অধরা থেকে গেলো। কিন্তু এখান থেকেই যে আমার নতুন এক অধ্যায় এর সূচনা হতে চলেছে সেটা কি আর আগে থেকে জানতাম। বাংলাগলপ

বেশ কিছুক্ষন পর পিয়ালী বের হলো বাথরুম থেকে। আমি বারান্দায় সিগারেট টানছিলাম। ও বারান্দায় জামা কাপড় মেলতে এসে আমাকে হঠাৎ বললো, “

তোমার সাথে আমার কিছু কথা আছে।” আমি বলতে বলতে বললো পরে বলতে। আমি কিছুটা হলেও ঘাবড়ে গেলাম। সাথে সাথে হেঁসে বললো,

আমি নাকি খুব এ ভীতু এবং বাথরুম এর দরজায় ওকে ওই অবস্থায় দেখে আমার মুখটা নাকি দেখার মত হয়েছিল। ও এসব বলছে আর হেঁসেই চলেছে।

তারপর ও ওর মাকে হেল্প করতে চলে যায়। একটা ব্যাপার আমার মাথায় তখন ঘোরাফেরা শুরু করেছে। মাধ্যমিক পরীক্ষা দেওয়া একটা মেয়েকে আর ছোট ভাবা টা মনে হয় আমার আর উচিৎ নয়।

এবারে একটা জোরদার চেষ্টা চালাতেই হবে মনে হচ্ছে। জীবনে এই তো আর প্রথম মেয়ে নয়। এর আগে অনেকের সাথেই আমার বেশ মাখোমাখো সম্পর্ক ছিল,

Kajer Buya কাজের মেয়ে চুদে বিয়ে করে বাচ্চার বাপ হলাম

যদিও এদের পরিবারের সবার কাছেই আমার একটা ভালোমানুষির মুখোশ আছে। যাই হোক বেশ আমেজ করে সিগারেটটা শেষ করলাম। এক অপার্থিব স্বাদ লাগলো সিগারেট টার। এবারে আমি যাবো স্নান এ।

বাথরুম এ ঢুকলাম। সাথে সাথেই একটা মিষ্টি গন্ধ। আর আমার শরীরে উষ্ণ রক্তস্রোত। আর কিছুটা কাঠিন্য। টিশার্ট টা খুলে বাথরুম এর হোল্ডার এ রাখতে গিয়েই চোখ পড়লো পাশে রাখা কয়েকটা জিনিস এ।

পিয়ালির অন্তর্বাস। ব্রা, প্যানটি আর কিছু কাপড়। তবে সেগুলো আমার দরকার নেই। আমি যেনো লুকোনো কোনো রত্ন পেলাম হাতে।

সেদিন ই জানলাম ওর শরীরের সম্পদ এর পরিমাপ, গোপন আদিম গন্ধ। ব্রা টা পিঙ্ক কালার, লেস এর। ব্র্যান্ড এনামোর। সাইজ ৩৪। কিছুটা অবাক হলাম,

আবার কিছুটা খুশিও। অবাক এর কারণ একটা ১৫-১৬ বছর বয়সের মেয়ের বুকের সাইজ ৩৪সি, খুশির কারণ অবশ্য বেশ কিছু। শরীরের গন্ধটা মারাত্মক নেশার মত, new choti org

আর আমার মনের কোনে কোথাও যেনো একটা সুপ্ত আলোকবিন্দু জ্বলজ্বল করছে। তার পাশেই ব্ল্যাক কালারের বিকিনি টাইপ প্যানটি। বউকে বিয়ের আগে শালীর টসটসে কচি গুদে ধোন ঢুকিয়েছি

এটা হাতে নিতেই আমার বিশেষ অঙ্গটি একেবারে ফুলেফেঁপে উঠতে শুরু করলো। আমি আমার ট্রাউজার খুলে সম্পূর্ণ মুক্ত হলাম।

প্যানটি টা ঘুরিয়ে ফিরিয়ে ভালো করে দেখলাম। এর সাইজ ও ৩৪। কি অদ্ভুত মিল, যদিও কোমরের মাপটা পেলাম না। প্যানটি টা ভালো করে দেখতে লাগলাম,

নিচের ছোট জায়গাতে একটা হালকা ভেজা ভাব দেখতে পেলাম। আমার নয়, পিয়ালির প্যান্টিতে। ওখানটায় চুমু না খেয়ে থাকতে পারলাম না। তারপর নাকের কাছে এনে গন্ধ নিতে লাগলাম।

আর সামলাতে পারলাম না নিজেকে। আস্তে আস্তে পাগল হতে শুরু করলাম, আর চাটতে লাগলাম পিয়ালির, আমার পিয়ালির গুদের রস। পাগলের মতন।

আর আমার খোকাবাবু তখন শিশু থেকে যুবক হতে চাইছে। আর পারছি না, মনে হচ্ছে পিয়ালির গুদেই আমি আমার জিভ দিয়ে আদর করছি আর ওর গুদ ভিজিয়ে দিচ্ছে ওর ই গুদ এর রস,

সাথে আমার মুখটাও। প্যান্টিটাকে জড়িয়ে নিলাম বাড়ার মুখে আর নাড়তে লাগলাম অসম্ভব আদরের সাথে, একে যে আমার চাই, পিয়ালির গুদ এর স্বাদ যে আমাকে নিতেই হবে। একে বেশিদিন ফেলে রাখা যাবে না।

এমনিতেই আমি অনেকক্ষন ধরে আদর করতে পারি যে কোনো মেয়েকে, আর আমি ধরেও রাখি মোটামুটি বেশ কিছুটা সময়। কিন্তু আজ আর পারলাম না। ভলকে ভলকে উগ্রে দিলাম নিজেকে পিয়ালির প্যান্টির মধ্যে।

ভিজিয়ে দিলাম পুরো প্যানটি টা। অন্যান্য দিনের থেকে অনেক বেশি বেরোলো আজ। খুব শান্তি পেলাম, কিন্তু আরো যে পেতে হবে। নাহ বেশি দেরি করা যাবে না। পিয়ালী চুঁদতে এবং স্নান করতে।

কিন্তু তার পরেই পরলাম চরম বিপদের চিন্তায়। প্যানটি টা তো আমার রস এ মাখামাখি। ব্যাপারটা তো জানতে পারবে। পাশে রাখা বালতি তে জল ঢেলে প্যানটি টা ডুবিয়ে দিলাম।

চান করতে করতে আরেকটা চিন্তা মাথায় এলো। পিয়ালী তো জানত যে ও বেরোলেই আমি বাথরুম এ ঢুকবো। তাহলে ব্রা প্যানটি এরকম খোলামেলা রাখলো কেনো। ইচ্ছে করেই কি?

তাই যদি হয় তাহলে আমাকে ধরেই নিতে হবে যে ওর ইচ্ছে আছে। শুধু বলার বা এগোনোর সাহস পাচ্ছে না হয়ত। পরের পদক্ষেপ টা আমাকেই নিতে হবে বেশ বুঝতে পারছি।

নাহ চান টা ভালো করেই করলাম। যদিও আমার খোকাবাবু এখনও বেশ শক্তপোক্ত ভাবেই আছে। মনে হচ্ছে বুনিপ মারার সময় আগতপ্রায়।

চান করে বেরোলাম। পিয়ালী বেশ ব্যস্ত মায়ের সাথে কাজে। আমি ওর রুমে খবরের কাগজ নিয়ে বসলাম। যদিও বিশ্ব সংসারের সংবাদ এর থেকে পিয়ালির শরীর দর্শনের চিন্তাই মাথায় বেশি করে ঘুরপাক খাচ্ছে।

ওর জন্মদিনে যদি ওকে জন্মদিনের পোশাকে দেখতে পারি তো ব্যাপার টা জমে যাবে। আমার ট্রাউজার এর মধ্যে আমার খোকাবাবু তো উত্তেজনায় ছট্ফট্ করছে।

বেশ টনটন করছে। সাইজ টাও তো খারাপ নয়। যাই হোক, মাঝে একবার পিয়ালী ঘরে এলো, একটা ফোন এসেছিল বলে। এসে আবার আমাকে দেখে হালকা করে হেঁসে দিল।

কারণ টা না বুঝতে পারলেও বেশ রহস্যের গন্ধ পেলাম। এখন পরে আছে একটা হলুদ টাইট টপ আর একটা লং স্কার্ট। হলুদ এর সাথে হলহলে গুদ এর একটা সম্পর্ক আছে দেখে মনে মনে হেসে ফেললাম। বউকে বিয়ের আগে শালীর টসটসে কচি গুদে ধোন ঢুকিয়েছি new choti org

যদিও গুদ টা টাইট ই হবে, তাও চুদে চুদে হলহলে বানিয়েই দেবো। যাই হোক খাওয়া দাওয়ার সময় এলো। খেতে বসে দেখি বেশ ভালই মেনু। রাইস এর সাথে মটন, চিংড়ি মালাইকারি,

চাটনি, মিষ্টির এক বিপুল সমাবেশ। খিদে টা ভালই পেয়েছিল। পিয়ালী বসেছিল আমার ঠিক উল্টো দিকের চেয়ার এ। খাওয়ার সময় হালকা কথাবার্তা চলছিল।

Nani Choti আস্তে চোদ ভাই চোদা না খেয়ে গুদ শুকিয়ে গেছে

সেই রহস্যময়ী হাসি টা কিন্তু ওর মুখে লেগেই আছে। কিছুক্ষন পর আমার পায়ে একটা কিছুর ছোয়া লাগল। আবার একটু পর একই ঘটনা।

এবারে বুঝতে পারলাম যে পিয়ালী পা দিয়ে আমার পায়ে বেশ ভালই খোঁচা মারতে শুরু করেছে। বেশ অস্বস্তিতে পরলাম। বাঁড়া বাবাজী তো অবাধ্য হতে শুরু করেছে।

আমি কিন্তু চুপচাপ, নট নড়ন চড়ন। চুপচাপ খেতে থাকলাম। খাওয়াদাওয়ার পর বেশ ঘুম ঘুম পাচ্ছে। অবশ্য সেটাই স্বাভাবিক। যে পরিমাণ মাল বার করেছি, পিয়ালির প্যান্টির অবস্থাই সেটার প্রমাণ,

তার ফলেই ঘুম টাও পাচ্ছে বেশ। বারান্দায় গেলাম সিগারেট ধরাতে। পিয়ালী র বাবা খেতে বসেছে এবারে। পিয়ালী হাত ধুয়েই গেল বাথরুম এ। মনে হয় হিসু করতে।

যদিও আমার দেখার ইচ্ছে টা ছিল, কিন্তু সেটা তো আর সম্ভব নয়। পরক্ষনেই একটা অযাচিত ভয় শুরু হলো। সেই প্যান্টির ব্যাপার টা।

কিছুক্ষন পরেই পিয়ালী বারান্দায় এলো হাতে সেই বাথরুম এ রেখে আসা জামাকাপড় গুলো। এসে মেলতে শুরু করলো। একটা জিনিস খেয়াল করলাম,

প্যান্টিটা মেলার সময় যেনো একটু বেশি সময় নিয়ে নাড়াচাড়া করল। আর আমার দিকে যেন আড়চোখে তাকালো মনে হলো। হঠাৎ করে বিষম খেলাম।

যাইহোক, এবারে ঘুমাতে হবে। অন্য রুমে গিয়ে ঘুমানোর তোড়জোড় করছি, এমন সময়ে পিয়ালী এলো, বললো যে ওর জন্মদিনের গিফট কোথায়।

আমি বললাম সন্ধ্যে বেলাতে দেবো। চলে গেল। আমিও আস্তে আস্তে শুয়ে পরলাম। ঘুমটা বেশ ভালই হলো। বিকেল তখন কটা হবে ঠিক বুঝতে পারছি না।

বাইরে আলোটাও বেশ কমে এসেছে। পোষ্টের আলোগুলো জ্বলে উঠেছে। রুমটা হালকা আলোছায়া। আমি ঘুমালেও খোকাবাবু ঘুমায়নি। মোটামুটি শক্ত হয়ে আছে সেটা বেশ বুঝতে পারছি।

হঠাৎ যেনো মনে হলো দরজার কাছে কেউ একজন দাঁড়িয়ে আছে এবং আমার দিকে, মানে আমার খোকাবাবু র দিকে তাকিয়ে আছে। আরো ভালো করে দেখে বুঝতে পারলাম পিয়ালী।

হাতটা তলপেটের কাছে, কিছু যেনো ঘষছে। একটু নড়েচড়ে শুলাম। সঙ্গে সঙ্গে ও সরে গেলো। মনে হয় আমি যে ওকে দেখলাম, সেটা বুঝতে পারে নি।

যাইহোক, কিছুক্ষন পর বিছানা ছেড়ে উঠলাম। বাথরুম এ গেলাম। ফ্রেশ হয়ে বাইরে এসে চা নিয়ে বসেছি। পিয়ালী এসে বললো, আমার সাথে বেরোবে। আমি বললাম বেশ, new choti org

তুই রেডি হয়ে নে। আমার বেশিক্ষণ লাগবে না, আমি ততক্ষণ একটা সিগারেট খেয়ে নি। বারান্দায় গেলাম। বারান্দাটা ওর রুমের সাথেই। শুধু একটা কাঁচের স্লাইডার দরজা আছে,

ঘষা কাঁচের। আমি বারান্দায় যেতেই ও ভেতর থেকে স্লাইডার টা টেনে দিল, আর পর্দাও টেনে দিল। মনটা ছট্ফট্ করে উঠল। হাতের কাছে পেয়েও ধরতে থুড়ি দেখতে পেলাম না।

কিন্তু গরীব ভক্তের কথা মনে হয় ভগবান ও শোনেন বলে জানতাম, আজ তার প্রমান সামনাসামনি পেলাম। আমার মগজের ভেতর ব্যোমকেশ, ফেলুদা, বউকে বিয়ের আগে শালীর টসটসে কচি গুদে ধোন ঢুকিয়েছি

শার্লক সবাই একসাথে বিদ্রোহ ঘোষণা করলো। ভালো করে অনুসন্ধান করে দেখলাম, স্লাইডার টা খুব অল্প একটু ফাঁকা আছে।

আর ওপাশের ভারী পর্দা টাও। মনটা আনন্দে ডগমগ হয়ে উঠলো। আবার সেই একই চিন্তা। ও কি ইচ্ছে করেই এটা করলো?

পিয়ালী কে জন্মদিনের পোশাকে দেখার আশা টা এভাবে এতো তাড়াতাড়ি ঘটে যাবে সেটা ভাবতেও পারি নি। স্লাইডার এর ফাঁক দিয়ে যা দেখলাম,

তাতে মোটামুটি আমার ধারনা এবং ইচ্ছে দুটোই এক সফল গন্তব্য লাভ করলো। আমি ওকে দেখতে পাচ্ছিলাম পুরোপুরি ভাবেই। পাশ থেকে।

পরনে সেই হলুদ টপ র সেই লং স্কার্ট। প্রথমে স্কার্ট টা কোমরের কাছে ইলাস্টিক ধরে টেনে নামিয়ে দিল। উফ, কি পাছা, থাই এর গঠন টাও মারাত্মক।

পুরো মাখনের মত মসৃণ। একটাও লোম নেই। গোলাপি রঙের একটা সফট প্যানটি। বেশ ডিজাইনার, দেখেই মনে হয় ভালো ব্র্যান্ডের। নিজেকে আয়নায় ঘুরিয়ে ফিরিয়ে দেখতে লাগলো।

আমিও দেখতে লাগলাম। এবারে টপ টা খুলে ফেললো। উফ এতো আমার কাছে স্বপ্ন। কালো ব্রা ঢাকা ফোলা ফোলা দুটো মাই, নিজেদের মুক্ত করার আশায় ছটপট করছে। পিঠের দিকে হাত নিয়ে গিয়ে ব্রা হুক খুলে দিল,

আর দুটো তুলোর বল যেনো মুক্ত হলো। আয়নার সামনে দাড়িয়ে বল গুলো হাত দিয়ে তুলে টিপে দেখতে লাগলো, আমার হাতের সিগারেট টা কখন শেষ,

আমি নিজেও বুঝতে পারি নি। হাত চলে গেছে ট্রাউজার এর মধ্যে। সত্যি দারুন সাইজ। টিপে, চুষে, চটকে দারুন আরাম আছে। একে সত্যিই আমার চাই।

এবারে প্যান্টিটা নামিয়ে দিল। আমার যেন চমকের শেষ নেই। লম্বা চেরা টাকে দুটো কমলা লেবুর কোয়া যেনো চেপে ধরে আছে পরম আদরের সাথে।

হালকা গোলাপি গুদ। পুরো কামানো। একটাও লোম নেই। আমি সত্যি সত্যিই এবারে পাগল হয়ে যাবো এবারে। হঠাৎ ও একটা পা বিছানায় তুলে দিল,

আর নিচু হয়ে দুটো আঙ্গুল দিয়ে গুদ টা চিরে ধরলো। একটা আঙ্গুল দিয়ে গুদ এর চেরা বরাবর বেশ কয়েকবার ঘষলো। আঙ্গুল টা তুলে এনে দেখলো।

আর আমিও দেখলাম। আঙ্গুলটা ভেজা, আলোতে চকচক করছে। ওর মুখে একটা হালকা হাসি দেখলাম। এর পর সারা গায়ে ডিও স্প্রে করলো।

একটা সেট বার করলো। লেস এর ব্রা প*্যান্টি। লাল। অসাধারণ লাগছিল ওকে। আমি ওকে চোদার জন্য মানসিক ভাবে তৈরি হচ্ছিলাম আস্তে আস্তে। new choti org

এরপর পরলো একটা ডেনিম কালারের জেগিনস র একটা কুর্তি। এবার ও স্লাইডার টা খুলে দিল, যদিও তার আগেই আমি সরে গেছলাম, আরেকটা সিগারেট ধরিয়ে।

আমাকে বললো রেডি হতে। আমি বললাম বাথরুম থেকে বেরিয়ে রেডি হবো। ওর মুখে আবার একটা রহস্যের হাসি খেলে গেলো।

বাথরুম এ এলাম। বেশ গরম হয়ে উঠেছে শরীরটা। বিশেষ করে আমার অঙ্গ টি। বাথরুম এ এসেই ট্রাউজার টিশার্ট খুলে পিয়ালী কে নিয়ে পড়লাম।

মানে পিয়ালির নগ্ম শরীরটাকে নিয়ে আর কি। আবার একবার নাড়াচাড়া করতে লাগলাম। এবারেও বেশিক্ষণ লাগলো না। ঝলকে ঝলকে মাল পড়তে লাগলো বাথরুম এর ফ্লোর এ।

Baba Meye Choti বাবা জানে তার দুধ চোষা আমার মজা লাগে

আর থাকতে না পেরে শাওয়ার চালিয়ে দিলাম। ঠাণ্ডা জলে বেশ আরাম লাগতে শুরু করলো। ঘরে এসে চেঞ্জ করে রেডি হয়ে নিলাম।

দুজনে বেরোলাম। ওদের বাড়ি থেকে মাত্র ১০ মিনিট দূরেই একটা শপিং মল আছে। সেখানেই গেলাম। রাস্তায় অবশ্য টুকটাক কিছু কথা হয়েছে।

সেগুলি এখানে নিষ্প্রয়োজন। মল এর একটি ফুড কোর্ট এ আমরা বসলাম। ওই মেনু ঠিক করলো। ইটালিয়ান ফুড নিলাম। তারপর কোল্ড ড্রিঙ্কস নিয়ে বেরোলাম।

আমি জিজ্ঞেস করলাম, জন্মদিনের কি গিফট নিবি?

পিয়ালী বললো তুমি এত খাওয়ালে আর কি নেবো। আমি মনে মনে বললাম, খাওয়ালাম আর কোথায়? আরো বেশি কিছু খাওয়াবো এবং তোর থেকেও অনেক বেশি কিছু খাবো।

আমি ওকে জোর করলাম কিছু নেওয়ার জন্য। ও বললো, আমি ভালোবেসে যা দেবো ও সেটাই নেবে। আমার এবারে একটা চান্স নেওয়া উচিৎ।

আমি ওকে নিয়ে একটা গার্মেন্ট সেকশন এ গেলাম। ও বেশ খুশি। ওকে ওর নিজের মত ড্রেস পছন্দ করতে বললাম। ও ঘুরে ঘুরে দেখতে লাগলো। আমিও এই ফাঁকে একটু অন্যদিকে সরে গেলাম।

নানাবিধ বিপণী তে সুন্দরী রমণীরা ব্যবসায়িক আদানপ্রদান এ ব্যস্ত। তাদের দেখে ও নিজেকে সামলানো মুস্কিল। যাইহোক, সাহস করে ঢুকেই পরলাম একটি লঁজারী শপ এ।

উদ্দেশ্য, পিয়ালির জন্য একটি অতীব সেক্সী সেট। আমার আদরের সাক্ষী হয়ে থাকবে যা। অনেক বিড়ম্বনার পর কিনেই নিলাম। সেলস গার্ল কে অবশ্য বলতে হলো আমার গার্লফ্রেন্ড এর জন্য কিনছি।

পিয়ালী র মাপ তো আমি জানিই। দারুন সেক্সী সেট। দাম টাও সেরকমই। হালকা বেগুনী কালার এর দুটোই। প্যান্টিটা লেস এর ব্রাইডাল থংস আর ব্রাটাও লেস এর। বউকে বিয়ের আগে শালীর টসটসে কচি গুদে ধোন ঢুকিয়েছি

ব্র্যান্ড এনামোর। যাই হোক পিয়ালির পছন্দের ব্র্যান্ড। একটা গিফট প্যাক এ নিয়ে নিলাম। তার পর একটা টাইটান এর হাতঘড়ি নিলাম। এটাতেও ভালই গেলো। new choti org

সব ই আমি উসুল করবো এক এক করে। তারপর ফিরে গিয়ে দেখি পিয়ালির তখনও কেনাকাটা কমপ্লিট হয় নি। যাহোক, আমি ব্যাপারটাকে মিটিয়ে নিলাম। জিজ্ঞেস করলাম আরো কিছু কিনবে কিনা।

একটু চিন্তা ভাবনা করছিল। আমি জোর করতে বললো যে আরো কিছু কিনতে হবে। কি সেটা আর বলছে না। আরেকটু চেপে ধরতে বললো, কিছু ব্রা প্যানটি কিনতে হবে।

যদিও বলার সময় একটু লজ্জা দেখলাম। কিন্তু মুখে সেই রহস্যের হাসি। আমার সামনেই কিনলো প্রায় গোটা চার পাঁচটা। বিলটা জোর করে আমিই দিলাম। বেরিয়ে বললো কোল্ড ড্রিঙ্কস খাবে।

আবার গেলাম একটা কাউন্টার এ। বসলাম দুজনে। কোল্ড ড্রিঙ্কস খেতে খেতে জিজ্ঞেস করলাম, এতগুলো কিনলো কেনো। ও যা উত্তর দিল, তাতে আমার অবস্থা আবার খারাপের দিকে।

বললো যে একজনের খুব ই পছন্দ আমার ব্রা প্যানটি। বিশেষ করে প্যানটি টাই। এই প্রথম বার ওর মুখ থেকে এরকম উত্তেজক কথা শুনলাম আমি। শুনেই আমার খোকা বাবু লাফালাফি শুরু করে দিয়েছে।

আরো বললো, যে বাথরুম এ ওর ছেড়ে রাখা প্যানটি নিয়ে একজনের আদর করা টা ও ধরে ফেলেছে। এমনকি প্যান্টির মধ্যে নিজের আদরের ছোঁয়াও রেখেছে। তার জন্যই নাকি এগুলো কিনলো।

এসব শুনে আমি চুপ হয়ে গেলাম, কিছুটা ভয় ও কিছুটা লজ্জা, ধরা পড়ে যাবার। আমার অবস্থা দেখে ও হেঁসে বললো যে আমার ভয় পাওয়ার কোনো কারণ নেই। ও বড় হয়ে গেছে, কেউ এসব জানতেই পারবে না।

যাই হোক, এসবের পরে আমরা উঠলাম। অবশ্য ওঠার আগে আমি ওর জন্য কেনা গিফট টা দিলাম। ঘড়ি। না ওটা দেওয়ার সময় এখনো আসে নি। দেখে ও বেশ খুশি হলো বলাই বাহুল্য।

আমাকে জড়িয়ে ধরলো খুশিতে। আর পিয়ালির বুকের নরম বল দুটির স্পর্শ পেল আমার শরীর। সত্যিই অভাবনীয়। যেমন স্পঞ্জের মত নরম, সেরকমই গরম।

সত্যিই আমার সুখের সময় আসতে আর বেশি দেরি নেই। ও ব্যাপারটা বুঝতে পেরেই নিজেকে ছাড়িয়ে নেয়। ওর মুখটা গোলাপি রং এর ছোঁয়া পেয়েছে। আমি মজা করেই বললাম,

সত্যিই তুই খুব নরম। ধ্যাত, অসভ্য বলে আমাকে বললো, কোনটার কথা বলছো? আমি শুধু হাসলাম। আমরা আবার ওর বাড়ির দিকে ফিরে চললাম। রাস্তায় বেশ কয়েকবার ও আমার হাত ধরল।

আমিও মাঝখানে দু একবার ওর সরু কোমরটা জড়িয়ে ধরেছিলাম। আমাকে শুধু ও একবার জিজ্ঞেস করেছিল, কেমন লাগলো। আমি জানতে চাইলেও উত্তর দেয় নি। বুঝতে পারলাম না,

কোনটার কথা বললো। ওর ফিগার, নাকি প্যানটি তে লেগে থাকা গুদ এর রস, নাকি বুকের স্পর্শ, নাকি ওর সম্পূর্ণ নগ্নতা। আমরা বাড়িতে পৌঁছে গেলাম এভাবেই। এসেই ও ওর মায়ের কাছে ছুটলো,

আমার দেওয়া ঘড়ি টা দেখাতে। আর আমি বাথরুম এ গেলাম। না মাল খালাস করতে নয়, সত্যিই বাথরুম করতে। তারপর ফ্রেশ হয়ে গেলাম ছাদে, হাওয়া এবং সিগারেট এ টান দিতে। ছাদে আমি একা,

Nongra Choti মাগীর পোদে বাড়া দিতেই আঁশটে পাদের গন্ধ পেলাম

আর সাথে আমার পিয়ালী কে নিয়ে চিন্তা, আর একরাশ ধোঁয়া। জানিনা নিচে ও ওর ঘরে কি করছে। হয়তো জামাকাপড় চেঞ্জ করছে। অথবা নগ্নতা উপভোগ করছে। অথবা নতুন কেনা ব্রা প্যানটি গুলো পরে দেখছে।

ছাদে বেশ হওয়া দিচ্ছে। আমি সিগারেট টেনেই যাচ্ছি। একাই। মনের মধ্যে পিয়ালিকে নিয়ে চিন্তা। হঠাৎ আমার ফোনটা বেজে উঠলো। মেসেজ টোন। new choti org

লক খুলে দেখি পিয়ালী। SMS করেছে। জানতে চায় আমি কোথায়? ঘরে আমি নেই, কোথাও গেছি কিনা? আমি রিপ্লাই দিলাম, ছাদে আছি। চাইলে আসতে পারিস।

সাথে সাথেই উত্তর এলো, একটু অপেক্ষা করো, আসছি। আমার মন আর শরীর আবার চঞ্চল হয়ে উঠলো। প্রায় মিনিট পাঁচেক পর ও ছাদে এলো। দেখে কিছুটা চমকে উঠলাম।

মনে হয় চান করেছে। সুন্দর একটা গন্ধ পাচ্ছি। একটা লাল হট প্যান্ট আর একটা সাদা টিশার্ট পরেছে। আমি আবার গরম হয়ে উঠছি। কাছে এসে জিজ্ঞেস করলো আমি কি করছিলাম,

উত্তরে বললাম সিগারেট খাচ্ছিলাম। বললো ওর মায়ের ঘড়িটা খুব পছন্দ হয়েছে। এটা সেটা বলার পর, হঠাৎ ওর প্রশ্ন, আমি ওর দিদির সাথে কিছু করেছি কিনা? যদিও কিছুটা ঠিক কি,

জানতে চাইলেও বললো না। আমি বুঝেও না বোঝার ভান করে জোর করে জিজ্ঞেস করাতে ও বললো যে আমি ওর দিদির সাথে সেক্স করেছি কিনা? উত্তরে আমি বললাম, তুই তো তোর দিদিকে চিনিস।

ও একদমই বিয়ের আগে এসব পছন্দ করে না। যা হবে বিয়ের পরে। আমিও তোর দিদিকে জোর করি না। তারপরেই আরেকটা মোক্ষম প্রশ্ন। আমি কখনো অন্য করো সাথে এসব করেছি কিনা।

আমি বেশ বুঝতে পারছি পিয়ালী আস্তে আস্তে পথে আসছে। এবারে শুধু ওকে খেলিয়ে খেলিয়ে তুলতে হবে। অপেক্ষার অবসান হতে চলেছে। আমি ইচ্ছে করেই একটু ইতস্তত করলাম।

ও নিজেই বললো, দেখো আমি সব ই বুঝতে পেরেছি। তুমি অনেককেই চু…, বলেই জীভ কামড়ে নিল। আমি তো একদম হাতের তাস পেয়ে গেছি।আমি বললাম, বেশ জোর করেই, চু… টা কি?

ও বললো যে ও সেক্স এর কথা বলেছে। আমি তাও বললাম তো চু… টা কি? আমাকে অবাক করে দিয়ে ও বলল, চুদেছি কিনা। যদিও বলার সময় ওর গাল লাল হয়ে গেছলো।

আমিও বুঝলাম মেয়ে তৈরিই আছে। আমি সুযোগ পেয়েই বললাম, এটা কোথায় শিখলি। আমাকে বললো স্কুল এর বান্ধবীরা বলে, আরো বেশ কিছু শব্দ বলে।

আমি জানতে চাইলে ও বললো যে সেগুলো বলতে লজ্জা লাগে, কিন্তু বললে বা শুনলে ওর উত্তেজনা বেশ বেড়ে যায়। আস্তে আস্তে পিয়ালী আমার সাথে বেশ ফ্র্যাঙ্ক হয়ে উঠছে। বউকে বিয়ের আগে শালীর টসটসে কচি গুদে ধোন ঢুকিয়েছি

আমি বললাম, দেখ তুই বড় হচ্ছিস, এগুলো বন্ধু বান্ধবীদের সাথে চলতেই পারে, কিন্তু বাইরের কারো সামনে বলিস না, তোর সম্মান নষ্ট হবে। তবে আমাকে বলতেই পারিস।

শুনে শুধু একটাই কথা বললো, খুব না, তুমি ভীষন অসভ্য। দিদিভাই কে সব বলে দেবে বলে আমাকে ভয় দেখালো আর আমার বুকে দু একটা হালকা ঘুসি মারলো। তার পরে আমিই জিজ্ঞেস করলাম,

বয়ফ্রেন্ড আছে কিনা। বললো আছে, কিন্তু কিছুই হয়নি। আমি জানতে চাইলে বললো, সে সব কথা পরে বলবে। আমি আর জোর করলাম না। কিন্তু আমাকে আর ছাড়লো না।

আমাকে বলতেই হলো যে আমি অনেকের সাথেই সেক্স করেছি এবং এখনও করি। এবারে ওর উৎসাহ দেখলাম বেশ বেড়ে গেছে। জানতে চাইলো কোথায় করি, কিছু প্রটেকশন নি কিনা,

কনডম কিভাবে ব্যবহার করে এইসব। আমিও বলে চললাম বন্ধুর মত। তারপরেই এলো সেই মুহূর্ত যার জন্য অপেক্ষা করেছি। আমাকে প্রায় চমকে দিয়েই জিজ্ঞেস করলো,

বাথরুম এ ওর ছেড়ে আসা প্যানটি টা নিয়ে আমি কি করেছি এবং কেনো। আমাকে ব্যাপার টা বলতেই হলো। তার পরেই ও বললো, তোমার ভালো লাগে আমাদের ওখানের রস খেতে? new choti org

আমি হ্যা বলাতে বললো শুধু একটু হাসলো। ঠিক তখন ই আমি ওকে বললাম তুই কখনো ছেলেদের ওটা দেখেছিস? আমাকে বললো দেখেছে কিন্তু পুরোপুরি না, কিন্তু বুঝতে পেরেছে কেমন।

আমি জানতে চাইলাম কার। ও বললো আমি নাকি শুনলে রাগ করবো। আমি জোর করাতে আমার নাম টাই বললো। এবং সেটা দুপুরে শুয়ে থাকার ঘটনাটাই।

আমি সুযোগ নিয়ে বললাম, দেখতে চায় কিনা। ও কোনো উত্তর দিল না। চুপ করেই আছে। আমি আস্তে আস্তে ওর হাত টা নিয়ে আমার হাতে করে আমার ট্রাউজার এর ওপর নিয়ে গেলাম আর রাখলাম ঠিক আমার খোকাবাবু র ওপর।

সে তখন ঘুম থেকে জেগে উঠেছে। হাত টা কিন্তু পিয়ালী সরিয়ে নিল না, যদিও আমি অনেকক্ষন আগেই হাত সরিয়ে নিয়েছি। আমি শুধু একবার আস্তে করে বললাম আদর কর,

ও আস্তে আস্তে হাত বুলিয়ে যাচ্ছিল। আমার সুখ আবার শুরু হচ্ছে। বাঁড়াটা আস্তে আস্তে শক্ত হচ্ছে। ও বেশ অবাক হয়ে হাত বুলিয়েই যাচ্ছে। আমি বললাম ভালো করে ধরে দেখ।

ও একটা প্রশ্নের চোখে আমার দিকে তাকালো। আমি হালকা হেঁসে ট্রাউজার টা নামিয়ে দিলাম, সাথে জাঙ্গিয়া টাও। ও অবাক হয়ে সামনে এগিয়ে এসে ভালো করে দেখতে লাগলো।

আর হাত বুলোতে লাগলো। আমার প্রাণ পাখি ছট্ফট্ করতে লাগলো। আমি আর রিস্ক না নিয়ে ওকে তুলে ধরে দাঁড় করালাম। ও এই হাওয়া তেও ঘেমে গেছে। আর হালকা হালকা কাঁপছে।

ঘাম থাকার ফলে ওর মুখ টা বেশ চকচক করছে। আমি ওকে কাছে টেনে নিয়ে বুকের সাথে জড়িয়ে ধরে বললাম, আমাকে আদর করতে দিবি? তোকে খুব আদর করব।

অনেক, অনেক আদর করতে ইচ্ছে করে তোকে। ও ফিসফিস করে বলল, জানিনা যাও। বলেই ছুটে নিচে নেমে গেলো।

আমি নামলাম না, কারণ আমার খোকাবাবু এখনও ঠিকভাবে নামেনি। বুণিপ মারার প্রস্তুতি সে নিয়ে ফেলেছে মনে মনে…।

প্রায় মিনিট দশেক পরে যখন আমার খোকা মোটামুটি শান্ত হয়ে পড়েছে, আমি নামার জন্য পা বাড়িয়েছি, ঠিক তখন ই আমার মোবাইলে মেসেজ এর টোন বেজে উঠলো।

খুলে দেখি আমার পিয়ালির এসএমএস। সেখানে লেখা “তুমি খুব অসভ্য, কিন্তু আমি এই অসভ্য জীজু র থেকেই আদর চাই, আমার জীবনের প্রথম আদর।”

আমি এই মেসেজ দেখেই প্রায় পাগল হয়ে উঠলাম। ছোটখোকা আবার লাফালাফি শুরু করে দিয়েছি, আমি আমার ভাগ্যকে বিশ্বাস করতে পারছিলাম না।

মনে হলো স্বপ্ন দেখছি। আবার একটা মেসেজ। “আমি তোমার কাছে আদর খাবো, তোমার মনের মত করে। কিন্তু আমার ভয় করছে। কাউকে কখনো বলনা প্লিজ।

আরো দশ মিনিট পরে নিচে নেমো। আমি কি ড্রেস পরলে তুমি সবথেকে খুশি হবে?” আমিও চটপট রিপ্লাই দিলাম। “আমার রুম এ যা, আমার ব্যাগের ওপরের পকেট টায় দেখ, বউকে বিয়ের আগে শালীর টসটসে কচি গুদে ধোন ঢুকিয়েছি

তোর জন্য আরেকটা গিফট রাখা আছে গিফট প্যাক করা। ওটা চুপি চুপি নিয়ে যা তোর ঘরে। কেউ যেনো জানতে না পারে। আমি পরে এসএমএস করব কি করতে হবে। new choti org

আর গিফট টা এখন খুলবি না। ডিনার এর পরে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেখিস। জানি শুনবি না, কৌতূহল এ তুই এখনই দেখবি ওটা। যা ভালো বুঝিস কর, কিন্তু সাবধান,

কেউ যেন জানতে না পারে।” আমার মনটা এবারে ছটপট করছে। কখন আসবে সেই মুহূর্ত। আর স্থির থাকতে পারছি না। আবার এসএমএস, “তুমি সত্যিই খুব অসভ্য।

আমি দেখেছি। দারুন হয়েছে। বেশ সেক্সী। আমাকে কি আজ রাত্রে এটাতেই দেখতে চাও? আমি জানি তুমি চাও। এবারে নিচে এসো। মা ডাকতে বললো তোমাকে।”

মেসেজ দেখে আমার মন একদম পুলকিত হয়ে গেল। আমি যেন হাওয়াতে ভাসতে লাগলাম। নিচে নামলাম। পিয়ালী আমার সামনেই বসেছে।

রাতের মেনু টাও বেশ ছিল। খেলাম ও বেশ ভালো মতই। হঠাৎ পায়ে যেনো কার পা লাগলো। বুঝতে পারলাম, পিয়ালী বদমাইশি করছে। আমিও শুরু করলাম।

আমি আমার ডান পা দিয়ে ওর পায়ের পাতায় ধাক্কা মারছি। আস্তে আস্তে ওপরে উঠছি। হাঁটুর কাছে যেতেই ও আমার দিকে তাকিয়ে ইশারায় বারন করছে।

কিন্তু আমি ছাড়ার পাত্র নই। একবার যখন পিয়ালির সম্মতি পেয়ে গেছি তখন আমি তো এগোবই। মাখনের মতো মসৃণ পায়ের গঠন। আস্তে আস্তে ওপরের দিকে উঠছি।

এবারে ওর দুই থাই তে পায়ের আঙ্গুল ছোঁয়াচ্ছি। ও শিউরে উঠছে মাঝে মাঝে। এবারে পায়ের পাতা দিয়ে বেশ চেপে উঠছি ওপরের দিকে, আরো ওপরের দিকে, ওর গোপন গহীন স্থান এ।

যেখানে শুধুই যৌনতার হাতছানি। ও পা দুটোকে বেশ জোরে চেপে রেখেছে। আর আমিও হাল না ছেড়ে মাঝখানে প্রবেশ করবই। অবশেষে ও হাল ছেড়ে দিল। পা দুটো দুদিকে ছড়িয়ে দিল।

আমি আমার পায়ের বুড়ো আংগুল দিয়ে ওর গুদ ছুঁলাম। আমার কাছে বহু আকাঙ্খিত সেই স্থান। যা আর কিছুক্ষণের মধ্যেই আমার হতে চলেছে প্রথম বারের মত।

ওর কেঁপে ওঠা দেখে আমার উত্তেজনা বেড়ে গেছে। ও আমার দিকে খুব করুন দৃষ্টিতে দেখছে আর ইশারায় আমাকে থামতে বলছে। মেয়েটাকে দেখে আমার মায়া লাগলো,

তাই আর বেশি এগোলাম না। খাওয়া শেষ করে ঘরে চলে এলাম। এবার শুধু অপেক্ষার পালা। কখন আসবে আমার পিয়ালী।

আমি বিছানায় শুয়ে অপেক্ষা করেই যাচ্ছি। মনে হয় যেন অন্তহীন এক অপেক্ষা। শুয়ে শুয়ে ভাবছি কখন আসবে সেই সময়। মাঝে মাঝে আমার উত্থিত লিঙ্গটা হাতে নিয়ে আদর ও করছি।

কিছুক্ষণের মধ্যেই আমার ফোনে এসএমএস এলো। পিয়ালী লিখেছে, “তোমার রুমের বারান্দার দিকের দরজা টা খুলে রেখো, আমি যাবো সবাই ঘুমিয়ে পড়লে। প্লিজ জেগে থেকো।

আর ডাইনিং এর দিকের দরজা টা বন্ধই রাখবে। আজ দেখবো, তুমি কেমন আদর করতে পারো। আর তোমার জন্য একটা সারপ্রাইজ আছে।” এই এসএমএস দেখেই আমার তো মাথা ঘুরে গেছে।

sosur bouma শশুরের আট ইঞ্চি বাড়া দেখে চোষা শুরু করলাম

অবশেষে আমার সেই স্বপ্নটা সফল হতে চলেছে। আমি অপেক্ষা করতে রাজি আছি। আজ মিলন হবে আমার পিয়ার সাথে।

বিছানা থেকে উঠে সারা ঘরে পায়চারি শুরু করলাম। সময় যেন কাটতেই চায় না। পিয়ালী র বাবা মার ঘরের দরজাও বন্ধ হলো। কিছুটা যেন সময় কমলো, new choti org

কিন্তু আমার উত্তেজনার পারদ যেন বাড়তেই লাগলো। আবার পিয়ালির এসএমএস। “কি করছো? বাবা মার ঘরের দরজা এখন বন্ধ হলো। আরেকটু অপেক্ষা করো জিজু।

কিন্তু আমি ভাবছি যাবো না। খুব লজ্জা লাগছে।” আমি রিপ্লাই দিলাম, “লজ্জাই নারীকে পূর্ণতা দেয়। আমি অপেক্ষা করছি, কিন্তু আমার খোকাবাবু বড়ই উতলা হয়ে উঠেছে। আয়, কিন্তু সাবধানে।”

প্রায় আধঘণ্টা পরে আবার পিয়ালীর এসএমএস। “দরজাটা খুলে রাখ।” আমি এবং আমার খোকা উত্তেজনায় ফুটছি। বারান্দার দরজাটা খুলে দিলাম। আসলে একটা কমন বারান্দার এক দিকে আমার ঘরের দরজা,

আরেকদিকে পিয়ালীর ঘরের দরজা। কোনো আওয়াজ না করেই পিয়ালী আমার প্রতীক্ষার অবসান ঘটিয়ে এলো আমার ঘরের দরজার সামনে। সবে স্নান করে বেরিয়েছে।

দারুন মিষ্টি একটা গন্ধ আমাকে এবং আমার খোকাকে উত্তেজনার চরম জায়গায় নিয়ে গেছে। ওর শরীর ভেজা। চুলটাও ভেজা।

লম্বা চুলের প্রতি আমার একটা প্রবল ভালবাসা আছে বরাবরই। ওর চুলটা বেশ লম্বা এবং ঘন। পাছার নিচে এসে শেষ হয়েছে।

ওর শরীরে একটা ধবধবে সাদা নাইটি। তাতে মাঝে মাঝে লাল গোলাপের আভাস। আমাদের ফুলশয্যার উপযুক্ত পরিবেশের সৃষ্টি করছে যেন এগুলো বউকে বিয়ের আগে শালীর টসটসে কচি গুদে ধোন ঢুকিয়েছি new choti org

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.