অল্প বয়সে মায়ের গুদের রসে ছেলের বাড়া ভিজে গেল

অল্প বয়সে মায়ের গুদের রসে ছেলের বাড়া ভিজে গেল

আমি পলাশ আমার বর্তমান বয়স কুড়ি কিন্তু আজ যে ঘটনা লিখতে চলেছি সেটা চার বছর আগে আমি উচ্চ মাধ্যমিক পাশ করার পর।

আমি উচ্চ মাধ্যমিকে ভালো রেজাল্ট করে ছিলাম। বাবা আমাকে একটা ভালো জামা প্যান্ট এনে দিয়ে বলল, এটা তোর উপহার।

এখানে বলি বাবা একটি বেসরকারি সংস্থার কর্মী রোজ বাড়ি থাকতে পারে না। বেশিরভাগ সময়ই বাইরে থাকে। সপ্তাহে এক দিন ছুটি, পায় তাও কয়েক ঘণ্টার জন্য?

আমার মা মৌমিতা তার বয়স এখন ঊনচল্লিশ, চার বছর আগে পঁয়ত্রিশ ছিল। ঐ যে বললাম চার বছর আগে উচ্চ মাধ্যমিক পাশ করার পর বাবা উপহার দিয়ে ছিল।

Ma Chele Sex যখন চুদবি মা বলবি না তখন আমি তোর মাগী

আমি সেই সময় মা কে বলে ছিলাম তুমি আমাকে কি উপহার দেবে। মা বলল আমাকে ভেবে দেখতে দে। আমি কলেজে ভর্তির ফর্ম পূরণ করতে চলে গিয়ে ছিলাম।

সন্ধ্যায় ফিরে এসে জানলাম আজ বাবা আসবে না। আমার মন টা খারাপ হয়ে গেল। সন্ধ্যায় জল খাবার খাওয়া হোলো। মা রাতের খাবার তৈরি করে ফেলল।

সেই চার বছর আগের ঘটনা বলছি। আমরা রাত ন টায় খেয়ে শুতে যাব। মা বলল আজ তুই আমার কাছে শুবি। আমি আনন্দে আত্মহারা অনেক দিন মায়ের কাছে শুইনি।

আমি বালিশ নিয়ে এসে মায়ের কাছে শুয়ে পড়েছি। মা আমাকে জড়িয়ে ধরে শুয়ে আছে। মা আমার উপর একটা পা তুলে শুয়ে আছে, আস্তে আস্তে আমার বাঁড়াটা ঠাটিয়ে কলা গাছ হয়ে গেছে।

মা হলেও সে তো মেয়ে কি করি ভাবছি এবার নাইট আলোয় দেখি মায়ের নাইটি উঠে গুদ বেড়িয়ে আছে। আমি অনেক ভেবে, যা হয় হবে বলে বাঁড়াটা বাড় করেছি।

গুদে বাঁড়াটা ঠেকিয়েছি ।মা বলল আমার দু পায়ের ফাঁকে কোমর ঢুকিয়ে দে আর থুতু দিয়ে গুদে বাঁড়া ভড়ে দে। আজ এটাই তোকে আমার উপহার। অল্প বয়সে মায়ের গুদের রসে ছেলের বাড়া ভিজে গেল

আমি ওসব ভুলে গেছি, কিন্তু মা মনে রেখেছে। আমি বললাম, তুমি আমাকে পৃথিবীর শ্রেষ্ঠ জিনিস উপহার দিলে ।আমি মায়ের দু পায়ের মাঝে কোমর ঢুকিয়ে গুদে বাঁড়া ভড়ে দিলাম।

তার পর ঠাপ ।মা বলল, আস্তে আস্তে দে না হলে বেশিক্ষণ হবে না। তোর বেড়িয়ে যাবে আমার বেড়বে না। তোমার আবার কি বেড়বে?

দেখবি তুই বই এ যা পড়েছিস সেটা হবে গুদের রসে তোর বাঁড়া ভিজে যাবে, ও তুই তো এই প্রথম গুদ মারছিস, তোর বাঁড়াটা দিয়ে সাদা সাদা বীর্য বেড়িয়ে আসবে তোর চোদার ইচ্ছে চলে যাবে।

আমি সত্যিই ষোল বছর বয়সে প্রথম কোন মেয়ের গুদে বাঁড়া দিলাম। আমি আস্তে আস্তে ঠাপ দিচ্ছি। মা আমাকে চুমু দিয়ে বলল, আমার গুদু সোনা টা যে গুদ দিয়ে বেড়িয়েছে সেই গুদে বাঁড়া দিচ্ছে।

সত্যই আমি ভাগ্যবান আমি এই গুদ দিয়ে বেড়িয়েছি। আমি ঠাপ দিচ্ছি, পচ পচ আওয়াজ হচ্ছে। আমি হাত দিয়ে দেখলাম মায়ের গুদ থেকে কি সব বেড়িয়ে আসছে।

Bangla Choti তোমার বাড়া অনেক বড় চুদলে গুদে ব্যথা করে

মা বলল ওটা চোদার ফলে গুদের ফ্যাদা বেড়িয়ে আসছে। তোর বাঁড়াটা যাতে সহজে গুদে যাওয়া আসা করতে পারে এই জন্যই ওটা আসে।

যাহোক মা কে সেদিন অনেকক্ষণ চুদে ছিলাম তার পর গুদে মাল ঢেলে মাকে জড়িয়ে ধরে শুয়ে ছিলাম। এই চার বছর ধরে মায়ের গুদ মারছি আমাকে বাঁড়া খেঁচতে হয় নি।

আজ এসব লিখছি কারণ আজ বাবা মাকে সাথে নিয়ে গেছে, আমি যখন ছোট ছিলাম সাথে নিয়ে যেত। পনেরো ষোল বছর পর্যন্ত আমিও ঘুরেছি।

আজ চার বছর পর কোম্পানি আবার বৌ দের সাথে নিয়ে যেতে বলেছে অর্থাৎ ঘর ভাড়ার টাকা দিয়েছে। কি করব বাবা বলল, খোকা বড়ো হয়েছে ও বাড়িতে থাক তুমি চল।

আমি বুঝতে পারছি বাবা মাকে নিয়ে যাচ্ছে গুদ মারবে বলে। এবার আমি একা কি করি ভাবছি এই চার বছর দিনে রাতে গুদ মেরেছি। অল্প বয়সে মায়ের গুদের রসে ছেলের বাড়া ভিজে গেল

বাবা মা বেড়িয়ে গেছে, আমি ভাবছি কি করা যায়। এমন সময়ে কলেজ বান্ধবী ছন্দার কথা মনে পড়ে গেল।

আবার ভাবলাম ওর বিয়ে হয়ে যায় নি তো! আমি ভাবলাম যা থাকে কপালে কেন ঐ একবার ওর বাড়িতে নিয়ে গিয়ে ছিল। এসব করার জন্য কিন্তু হয় নি ওর মা এসে পড়ে ছিল।

দেখি একবার বলে ফোন টা ঘেঁটে ওর নম্বর টা বেড় করে ফোন করলাম। কিন্তু না ফোন বেজে গেছে ধরল না। আমি হতাশ এখন বেলা এগারোটা বাজে, আমি চান করে কুকারে ভাতে ভাত করতে গেলাম।

কুকারে সিটি পড়ছে এমন সময়ে ফোন বেজে উঠল। আমি ফোন রিসিভ করলাম, দেখলাম ছন্দা ফোন করেছে। প্রথমেই বলল এত দিন পর ফোন করলি যে।

আস্তে আস্তে বলল নিশ্চয়ই খেঁচে মাল আউট কর ছিলি তখন আমার কথা মনে পড়ে গেল। আমি বললাম তুই সেই রকম রয়ে গেলি পাল্টানি না। হ্যাঁরে ছন্দা তোর বিয়ে হয়ে গেছে।

ভারতীয় পারিবারিক অজাচার নতুন সেক্স কাহিনী

কেন রে তুই আমাকে বিয়ে করতিস নাকি? না করতেও তো পারি ওরে আমার সোহাগের বর রে। দেখ ইয়ার্কি করিস না। বল, না আমার বিয়ে হয় নি।

আমি এখন আছি তোর জন্যে সত্যিই বলছি আমি তোকে ভালোবাসি, সেই জন্যই তোকে বাড়িতে এনে ছিলাম আমার সব তোকে উপহার দোব বলে।

আমি জানি তুই চাকরি জন্যে কোচিং এ ভর্তি হয়েছিস। এও জানি তুই পারবি। তুই লেখা পড়ায় ভালো। আমি গ্যাস বন্ধ করে দিয়ে এলাম। ছন্দা বল কেন ফোন করে ছিলি?

আমি বললাম, তুই আমার বাড়িতে আজ আসতে পারবি। আমি যাব কি করে তোর বাড়ি আমি কোন দিন গেছি। যদি আসতে পারিস বল বলে দেব।

আচ্ছা বলে দেন দেখছি ম্যানেজ করতে পারি কিনা। আমি বলছি কিন্তু দু চার দিন থাকতে হতে পারে। ও বাবা কেন রে আমার সাথে ফুলশয্যা করবি দূর আয় বলব। অল্প বয়সে মায়ের গুদের রসে ছেলের বাড়া ভিজে গেল

ঠিক আছে আমি ভেবে বলছি। আবার ভাবছে যাহোক কিছু বলে ম্যানেজ করে চলে আয়। আমি কিভাবে আসতে হবে বলে দিলাম। আমি চান করে ভাত বেড়ে ঘি আলু ভাতে মেখে খেয়ে নিলাম।

আবার ফোন, ছন্দা বলল চার দিন হবে না দু দিন বড়ো জোর। আরে তাই হবে চলে আয়। আমি একটু বাজারে ওষুধের দোকানে গেলাম

আমাকে চেনে না এরকম দোকানে ঢুকে কনডম চাইলাম সে আমাকে কনডম আর এক ধরনের বড়ি দিল বলল, মিলনের দশ মিনিট আগে ভেতরে দিয়ে দিতে হবে।

তাহলে কনডম লাগবে না। আমি বাড়িতে এসে জামা কাপড় ছাড়ছি। দেখি কলিং বেল বাজছে। আমি গেট খুলে দিলাম। ছন্দা ভেতরে এল।

তখন চার টে বাজে আমি ওকে তাড়াতাড়ি ঘরে ঢুকিয়ে দিলাম। এবার গেট বন্ধ করে দরজা লক করে। ভেতরে এলাম। ছন্দা বলল তোর বাবা মা কোথায়, আরে তারা বেড়িয়েছে সেই জন্যই তোকে ডাকা।

ও আমি বুঝতে পারছি তুমি আমাকে এই জন্য ডেকেছ। মা বাবা বাড়িতে নেই এই সুযোগে ছন্দার গুদ টা মারবে। দেখ তুই একদম ঠোঁট কাটা, ঠোঁট কাটা কি আছে এর জন্যই তো ডেকেছ চাঁদু কত বাঁড়া খেঁচবে বল।

দূর তোর মুখে কিছু আটকায় না। তুই কি খাবি বল? আমি বিরিয়ানি খাব। ঠিক আছে আমি এনে দিচ্ছি, ছন্দা একটা কথা তুই বাইরে যাবি না।

aboidho sex choti আমার প্রথম অবৈধ সম্পর্ক পারিবারিক

আমি অন লাইন এ বিরিয়ানি অর্ডার দিলাম। ছন্দা ভাবছে সে ভুল করেছে। একটা ছেলে এভাবে ডাকছে আসা উচিত হয়নি। যাহোক এসে যখন পড়েছে যা আছে কপালে।

আঠারো তো পার করে দিয়েছি, আর যদি আজ সত্যিই গুদে বাঁড়া ঢোকে কিছু করার নেই। কারণ বাড়িতে বলে এসেছে বান্ধবির সাথে ঘুরতে যাচ্ছে।

আমি বললাম দেখ ছন্দা তুই যা ভাবছিস বা বলছিস একদম ঠিক কিন্তু তুই না দিলে জোর করব না। আমাদের অনেক গুলো ঘর আছে তুই যে কোন ঘরে শুয়ে পড়বি । অল্প বয়সে মায়ের গুদের রসে ছেলের বাড়া ভিজে গেল

আমার আপত্তি নেই। ছন্দা বলল দেখ আমি মেয়ে আমার ইজ্জত একবার গেলে আর ফেরত আসবে না।

তুই যদি কথা দিস আমাকে বিয়ে করে নিবি বা তোদের মন্দিরে ঠাকুরের সিঁদুর আমার সিঁথিতে পরিয়ে দিস আমি সব দোব। তুই ভেবে দেখ আমি অবিবাহিত তার উপর মেয়ে।

এই সবে আঠারো বছরে পা দিয়েছি। আমি জানি তুই চাকরি পাবি কারণ তুই লেখা পড়ায় ভালো। আমি বললাম ঠিক আছে আমি বিয়ে করে নেব, এসব কথা হচ্ছে ওদিকে কলিং বেল বেজে উঠল।

আমি গেলাম দু প্যাকেট বিরিয়ানি নিয়ে এলাম। ডেলিভারি বয় চলে গেল। তখন সাড়ে পাঁচটা বেজে গেছে। আমি সন্ধ্যা বাতি দিতে যাচ্ছি, ছন্দা বলল আমাকে দেখিয়ে দে আমি দিচ্ছি।

ছন্দা কে সব দেখিয়ে দিলাম আর আমাদের ঠাকুর ঘরে ওর সিঁথিতে সিন্দুর পড়িয়ে দিলাম। বললাম এই সন্ধ্যা বেলায় ঠাকুর কে সাক্ষি রেখে তোমাকে আমি বিয়ে করে নিলাম।

ছন্দা ঠাকুর ঘরে আমাকে জড়িয়ে ধরল। সন্ধ্যা বাতি দেওয়া শেষ হল। দুজনেই ঘরে এলাম ছন্দা বলল দে অল্প করে বিরিয়ানি খেয়ে নিই। বাকি টা রাতে খাব।

ছন্দা খেয়ে নিল, আমি একটু চা করে নিয়ে বিস্কুট দিদিয়ে খেয়ে নিলাম। এবার ছন্দার কাছে গেলাম। গায়ে হাত দোব কিনা ভাবছি, লজ্জা করো না

সিঁথিতে সিন্দুর দিয়েছ এগুলো তোমার আজ আমার গুদ মাই এ কেবল তোমার অধিকার যখন খুশি এগুলো নিয়ে খেলবে আমি কিছু বলব না।

তুমি আমার বর সোনা। বলে শাড়ি খুলে ফেলে দিয়ে সায়া ব্লাউজ পরে দাঁড়িয়ে আছে। বলল এগুলো তুমি খুলে দাও। আমি ওর ব্লাউজ ব্রা খুলে মাই করে নিলাম এবার ওকে জড়িয়ে ধরে খাটে তুলে নিয়ে শুয়ে পড়লাম।

ও লুঙ্গির ভেতর থেকে বাঁড়াটা বাড় করে নিয়েছে। একটা চুমু দিয়ে বলল বেশ বড়সড় মোটা আছে। প্রটেকশনের ব্যবস্থা করে ঢোকাও। অল্প বয়সে মায়ের গুদের রসে ছেলের বাড়া ভিজে গেল

আমি নীরোধ বাড় করে দিলাম ও আমার বাঁড়াতে নীরোধ পরাতে পরাতে বলল, ওরে আমার বর আমাকে চুদবে বলে সব ব্যবস্থা করে রেখেছে। এর মধ্যেই আমি ওর সায়া খুলে ফেলে দিয়েছি আমার লুঙ্গিও খুলে ফেলে দিল।

দুজনেই ল্যাংটো। আমি ঐ নীরোধের উপর ঘি মাখিয়ে ওর গুদের ভেতরে ঘি মাখিয়ে দিয়ে বাঁড়া ওর রসালো গুদে লাগিয়ে ছি বলল, আমি এই প্রথম কোন পুরুষের বাঁড়া গুদে নেব।

দাঁড়াও একটু, আমি উঠে বসলাম ও উঠে বসে আমাকে প্রণাম করে নিল। তার পর নিজেই গুদে বাঁড়াটা লাগিয়ে দিল। আমাকে বলল আস্তে আস্তে ঢোকাও জোরে জোরে দিও না।

আমি একটু জোরে ঠেলে দিয়েছি। বাঁড়ার মুণ্ডিটা ঢুকে গেছে। ছন্দা ও বাবা গো, করে চিৎকার করে উঠল আমি ওর মুখ চেপে ধরে বললাম। আস্তে কেউ শুনে ফেলবে।

বললাম তোমাকে বললাম আস্তে ঢোকাও। আমি বললাম আস্তে দিলে ঢুকবে না। আগে ঢুকে যাক তার পর আস্তে আস্তে ঠাপ দেব। বলে ওর কাঁধ দুটো ধরে জোরে ঠেলে দিয়েছি ওর চাপা স্বরে আর্তনাদ করে উঠল।

ও বাবা গো আমি মরে যাব। আমি বললাম, দূর পাগলি আজ পর্যন্ত কেউ গুদে বাঁড়া দিতে গিয়ে মরে নি। একটু সহ্য করে নাও। পর্দা ফেটে ঢুকে গেছে। তাই একটু লাগছে।

আমি বললাম তোমার গুদের ভেতর টা কি গরম বাঁড়া সেদ্ধ হয়ে যাবে। কি টাইট আমি খুব আস্তে আস্তে বাড় করছি আর ঠেলে দিচ্ছি।

ছন্দা ওর গুদের ওখানে হাত দিয়ে বলল, সব বাঁড়াটা ভড়ে দিয়েছ ।আমি ওকে আস্তে আস্তে ঠাপ দিচ্ছি। ও আমাকে জড়িয়ে ধরে খাট ময় গড়াগড়ি দিতে লাগলো।

গুদে বাঁড়া ভড়া আছে, আমি বললাম, ঠাপ দিতে দাও না হলে বেড়বে না। ও আবার হাত দিয়ে নাইট আলোয় দেখে বলল রক্ত আসছে। দূর ওটা পর্দা ফাটার জন্য বেড়িয়েছে।

আমি ওকে এক ঘন্টার উপর চুদলাম। মাল ঢেলে ওর উপর শুয়ে আছি, ও আমাকে চুমুতে ভড়িয়ে দিচ্ছে আমিও ওকে চুমু দিচ্ছি।

এরপর বাঁড়া বেড়িয়ে এল, ও তখনও আমাকে জড়িয়ে সারা খাট গড়াগড়ি দিল। বাঁড়াটায় চুমু দিয়ে বলল তুই আজ আমাকে কি আনন্দ দিলি তোকে ছাড়তে ইচ্ছা করছে না। অল্প বয়সে মায়ের গুদের রসে ছেলের বাড়া ভিজে গেল

ছন্দা বলল, এর পরে ঢোকানোর আগে একটা স্কেল দিয়ে মাপব। আমার এক বান্ধবীর বিয়ে হয়েছে। সে বলেছে তার বরের বাঁড়া নয় ইঞ্চি লম্বা আর আড়াই ইঞ্চি মোটা আজ আমি মাপব।

ঠিক আছে তাই হবে তুমিও বলতে পারবে সাড়ে দশ ইঞ্চি লম্বা আর তিন ইঞ্চি মোটা বাঁড়া আমার গুদে ঢুকেছে। ও তাহলে তুমি মেপে রেখেছ। হ্যাঁ গো সোনা, আমার গুদু রানি।

আমরা জড়াজড়ি করে শুয়ে আছি দুজনেই ল্যাংটো। আমি বললাম এখন আর তুলো না। তোমার ব্যথা হয়ে যাবে। কে শোনে কার কথা, তখন সাড়ে আটটা বাজে ও ঘেঁটে তুলে ফেলেছে।

বলল এটা আমার আমার ইচ্ছা হলে তুলে ঢুকিয়ে নোব। আমি বললাম দু দিন পর বাড়ি চলে যাবে তখন উঁহু আমি এই বাঁড়া ছেড়ে কোথাও যাব না।

না মানে আমি এখনও চাকরি পাইনি। সে ঠিক আছে একটা যাহোক হয়ে যাবে। তুমি তোমার বাড়িতে কি বলবে? সেটাই ভাবছি।

ঠিক আছে ওসব পড়ে হবে এখন আরেক বার ঢুকিয়ে দাও দাঁড়াও নীরোধ পড়তে দাও। নীরোধ ও পরিয়ে দিল। আমি আস্তে আস্তে গুদে বাঁড়া ভড়ে দিলাম।

আস্তে আস্তে ঠাপ দিচ্ছি, এবার আগের থেকে ইজি লাগছে তবে বেশ টাইট বাঁড়া জোরে ঢোকানো যাচ্ছে না। আমি এবার ওকে দেড় দু ঘন্টা চুদে মাল ঢেলে দিলাম।

তার পর খাওয়া দাওয়া করে শুয়ে আছি, রাত সাড়ে বারোটা বাজে এবার আমি ওকে আদর করতে আরম্ভ করে দিয়েছি। গুদে আঙুল দিয়ে দেখিয়ে নাড়া দিচ্ছি।

চুমু দিচ্ছি মাই চুষে দিচ্ছি। আমি বললাম তোমার মাই গুলো সত্যিই কি নরম আর ভালো এগুলো ছাড়তে ইচ্ছে করছে না। অল্প বয়সে মায়ের গুদের রসে ছেলের বাড়া ভিজে গেল

ও বলল, কে ছাড়তে বলছে, এবার গুদে বাঁড়া দাও আমি নীরোধ পরে বাঁড়া ভড়ে দিয়ে তিন চার টে ঠাপ দিয়েছি। ফোন বেজে উঠল। দেখি মায়ের ফোন, বলল কি করছিস?

বাঁড়া খেঁচছিস ।ও মা তুমি কোথা থেকে ফোন করছ? বাথরুম থেকে। আর বাবা কি করছে, আর বলিস না, জানিস ট্রেনের মধ্যে চাদর চাপা দিয়ে আমার গুদ মেরেছে।

বল কি আর বলছি কি অনেকেই বুঝতে পারছিল কিন্তু কিছু বলে নি। বাবা মাল ঢেলে দিয়ে ঘুমিয়ে আছে। ও বাবা আমি উঠে বাথরুমে আসব দেখি আরো দু জায়গায় কেবল ঐ টুকু তোয়ালে চাপা দিয়ে চুদছে।

সব দেখা যাচ্ছে। বল কি ট্রেন আজ কাল এসব চলছে। যাহোক ছাড় তুই কি করছিস, তোমাকে পরে বলব।

না এখন বল, দেখ আমি এক বান্ধবী কে আমাদের মন্দিরে বিয়ে করে নিয়ে এবার যা করার করছি। তুমি আওয়াজ শুনবে। আওয়াজ শোন।

আমি ছন্দার গুদে ঠাপ দিয়ে আওয়াজ শোনালাম। বলল তা ঠিক করেছিস ওকে কিন্তু বঞ্চিত করা যাবে না। ওকেই বিয়ে করে আনবি কারণ ও মেয়ে।

ঠিক আছে মা তাই হবে। মা আমি জানি আমার -দ্বিতীয় বর – ও ঠিক জোগাড় করে নেবে। ফোন কেটে দিয়ে ঠাপ দিচ্ছি, ছন্দা একটু গম্ভীর গলায় বলে, মা ছেলে এভাবে, এই রে তুমি জান না, ও মা না আমার বান্ধবী ।

anal sex choti golpo মুসলিম মায়ের পোদ যখন ছেলে পায় 2

মা বলেছে ছেলে বড়ো হলে, বাবা যেমন বন্ধু মা তেমন বান্ধবি হয়। তুই আমাকে কোন কিছু গোপন করবি না। সত্যিই তোমার মা খুব দামি কথা বলেছেন।

তুমি তো আমার কথা বললে মনে হল। হ্যাঁ বলেছি, মা যা বলেছে বলছি, তোমাকে ছেড়ে না দিতে বলেছে এবং তোমাকেই আসল বিয়ে করে নিতে বলেছে কারণ তুমি মেয়ে।

এখন চুদতে দাও লক্ষীটি আমি ঠাপ দিতে লাগলাম বাঁড়া একটু নেতিয়ে গিয়ে ছিল। আবার ঠাপ শুরু করতে ঠিক হল। আমি চাকরি পেয়ে ছন্দা কে বিয়ে করে এনে ছি।

এখন ও জেনে গেছে আমি মায়ের গুদ প্রথম মেরেছি। কারণ ওর শরীর খারাপ হলে আমি মায়ের গুদে বাঁড়া ভড়ে চুদ ছিলাম ও দেখে ফেলেছিল। পরে এই নিয়ে আর কিছু বলে নি।

কেবল বলল আমার জিনিস আমি যেন চাইলেই পাই। আমি বললাম এক শ বার কিন্তু কি করব বল আমি থাকতে পারি না। সে বুঝি বৌ এর শরীর খারাপ হলে পুরুষের খুব কষ্ট হয়। অল্প বয়সে মায়ের গুদের রসে ছেলের বাড়া ভিজে গেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.