স্কুলের স্যার জোর করে ছাত্রীর গুদ চুদলো

জোর করে চোদার গল্প

আজ স্কুলের বাংলা শিক্ষিকা প্রতিমা দেবী আমাকে নকল করার সময় ধরে ফেললেন।নকলের শাস্তি হল স্কুল থেকে বহিস্কার করে দেয়।হেড মাষ্টার আমাকে দেখলেন।ফর্সা গোলগাল চেহারা।চোখগুলো সুন্দর। বুক দুটোও ভারি সুন্দর।জামা ফেটে বেড়িয়ে আসতে চায়।আর পাছাটা দেখে উনার চোখ দুটো বড় বড় হয়ে গেল।

আমি তোমাদের জন্য কত কিছু করি আর তোমরা আমাকে এভাবে অপমানিত কর।আজ থেকে আর আমি তোমাদের জন্য কিছু করব না। 

আমি: স্যার, এখন থেকে আপনি যা করতে বলবেন আমি তাই করব। 

স্যার: সত্যি করবে তো? নাকি বলার জন্য বলছ। jor kore chodar golpo

আমি: স্যার করব। 

স্যার: ওকে, তবে তোমার পরিক্ষা নিচ্ছি আমি এখানে কান ধরে দাড়িয়ে থাক। আমি একটু টহল দিয়ে আসছি। তিনি বাইরে এক রাউন্ড দেখে এলেন, সব স্টুডেন্টরা ক্লাসে। তার অফিসটা একেবারে কোনার দিকে।না ডাকলে কেউ আসবে না। তিনি টহল দিয়ে এসে তার রুমের দরজা বন্ধ করে দিলেন। তোমার শাস্তি এখন শুরু হল। 

আমি তখনও কান ধরে দাড়িয়ে ছিলাম। তিনি বললেন কান ছাড়বে না। আমাকে কাছে এসে তিনি উনার হাত আমার জামার নিচে ঢুকিয়ে দুধ দুটো ধরে চটকাতে লাগলেন।শালার বুকও বানিয়েছে শালি।আমি ভয়ে কান ধরেই দাড়িয়ে আছি তাই বাধা দিতে পারছিলাম না। আহহ দারুন ফোলা ফোলাতো তোর দুধগুলো।তার ধনটা এখন পুরো শক্ত হয়ে গেছে।তিনি বাড়াটাকে আমার গুদের কাছে চেপে ধরলেন কাপড়ের উপর দিয়ে। 

আমি: স্যার, কি করছেন? 

স্যার: কি করছি বুঝতে পারছিস না? তুই তো এত গাধা না। একটু আগেই না বললি আমার সব কথা শুনবি। jor kore chudar golpo

আমি: কিন্তু স্যার, আমি ভাবিনি আপনি আমাকে দিয়ে এসব করাতে চাইবেন। 

স্যার: তোকে আমার খুব ভালো লেগেছেরে মা। দিবি তোর এই বুড়ো বাপটাকে একটু সুখ নিতে? 

আমি: কিন্তু স্যার এসব পাপ। 

স্যার: কে বলেছেরে এ সব পাপ এসব হল ভালোবাসা আয় মা এবার আমার প্যান্ট থেকে সোনাটাকে বের করে দেখ।তোর ইচ্ছে হয় না বাড়া সোনাটা দেখতে কেমন?

এই বলে স্যার আমার পায়জামার ফিতাটা একটানে খুলে দিলেন।আমি খুব বাধা দেয়ার চেষ্টা করেছি কিন্তু পারলাম না। teacher student choti golpo

স্যার: মাইরি কি গুদ রে তোর? একেবারে ফুলের পাপড়ির মত।নে এবার তোর এই বাপের ডান্ডাটা দেখ, দেখ পছন্দ হয় কিনা বলে তার প্যান্ট খুলে ফেললেন।তার কালো শসার মত বাড়াটা লাফাতে থাকে উত্তেজনায়।আমি এত বড় বিশাল বাড়াটা দেখে ভয়পেয়ে যাই। এত মোটা আর কালো ধন যে আমার জীবনে দেখিনি। 

স্যার আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করে দিল আর আমার মাই দুটো টিপে টিপে লাল করে দিয়ে বলল নে গীতা এবার বাড়াটা চাটতে থাক।মনে কর একটা আইসক্রিম।তিনি টেবিলের উপর বসে আছেন আর আমার মাথাটা ধরে বাড়ার উপরে চেপে ধরলেন। 

আমি উপায় নেই দেখে তার বাড়াটা চুষতে লাগলাম।স্যার আহহহ কি সুখ, কি সুখ বলে আওয়াজ করতে লাগলেন।ওরে গীতা তোর বুড়ো বাপের এই বাড়াটা আজ থেকে তোররে আহহহ।আমিও বাড়াটাকে জোড়ে জোড়ে চোষা শুরু করে দিলাম।মাইতে টেপন আর পাছায় হাত বুলানো সহ্য করতে পারছিলাম না খুব ভালো লাগছিল। sir er sathe chuda chudi

স্যার এই বার একটা আঙ্গুল ঢুকিয়ে দিলেন আমার গুদে আর খেঁচা শুরু করে দিলেন। তিনি আস্তে আস্তে মুখেরমধ্যে বাড়ার ঠাপ দিতে লাগলেন।এরপর পুরোটা একবারে ঢুকিয়ে দিলেন। এইভাবে কিছুক্ষন করে তিনি টেবিলের উপর আমাকে শুইয়ে দিয়ে আমার গুদে মুখ লাগিয়ে চাটতে লাগলেন। তোকে আজ রাম চোদা চুদবো শালি, বাপের নাম ভুলিয়ে দেব। 

আর কোনদিন নকলের নামও তুই মনে রাখবি না।তোকে আজ চুদে চুদে তোর পেট বানিযে ফেলব। এরপর তিনি আমাকে টেবিলের ধারে টেনে আমার দুই পা ফাঁক করতে বললেন। যত পারিস ফাঁক কর। তারপর আমার মুখে মুখ লাগিয়ে জিহ্বা চোষা শুরু করলেন আর গুদের উপরে বাড়াটা লাগিয়ে কোমড়টাকে একটু পিছিয়ে খুব কাছে এক ঝটকাতে গুদের মধ্যে বাড়াটা ঢুকিয়ে দিলেন। 

আমার মুখটা স্যার মুখ দিয়েবন্ধ করে রেখেছিল তাই গন গন করে শব্দ বের হল আমার সারা শরিরটা খিচে গেল উফফফ কি প্রচন্ড ব্যথা মনে হল লোহার রড ঢুকিয়ে দিলেন স্যার। তারপর ঠাপ মেরে জোড়ে জোড়ে চুদতে লাগলেন। শালি খানকি তোর গুদটা দারুন টাইটরে। তিনি প্রায় ছিড়ে ফেলতে লাগলেন। আর আমি ব্যথায় আহহহ আহহহ করতে লাগলাম। তিনি এবার মাই কামড়ে পাছা চটকিযে আর মাঝে মাঝে মাইয়ের বোঁটায় কামড় দিয়ে রাম ঠাপ দিতে লাগলেন। 

যখন দেখলেন যে আমি আর বাধা দিচ্ছি না, তখন বললেন, বল- বাবা, আমাকে জোড়ে জোড়ে চোদ। আমাকে জোড়ে জোড়ে চোদেন স্যার।স্যার না বল বাবা। হ্যাঁ বাবা, আমাকে জোড়ে জোড়েচোদদদদদ। বল, বাবা আমার গুদটা ফাটিয়ে দাও।বাবা আমার গুদটা ফাটিয়ে দাওওও। শালিচুতমারানি মাগি বোকাচুদি রেন্ডি নে নে খা ঠাপ খা শালি চুতমারানি আমার চোদন খা উফফফ খুব চোদন খোর মাগি হবি রে তুই।

আহহহ শালি তুই বেচারা হিরালালকেও একটু সুখ দিতে পারিস তো, তোর মাকে তো চুদতে পারছে নারে সে। তোদের জন্ম হয় আমাদের মত বুড়োদের সুখ দেবার জন্য।আজ থেকে যখনই গুদ চুলকাবে, এই বাপের কাছে আসবি আর আমি তোর চুলকানি সারাবো।কি মনে থাকবে? jor kore chodar golpo

হুমমম স্যার।করুন জোড়ে জোড়ে করুন উফ খুব ভালো লাগছে স্যারইসসস আরো জোড়ে চুদুন নাহহহ আরো জোড়ে জোড়ে হ্যাঁ আরো জোড়ে আহহহহ যাচ্ছে স্যার আমার কিছু বের হচ্ছে স্যার আহহহ গেললললল উউউউউ। স্যার এবার খুব জোড়ে জোড়ে ঠাপমারল কিছুক্ষন পরে বলল, এবার মাটিতে শুয়ে পর। আমি তোর মুখে ফেদা ফেলব। 

তিনি আমাকে মাটিতে ফেলে, আমার বুকে মুখে ঘন ঘন সাদা ফেদা ফেলতে লাগলেন। উফ কি হারামি লোক। ইসস তিনি বললেন, এগুলো মুখে ক্রিমের মত মেখে বাইরে যাৰ। আর শোন,এই কথা যেন কেউ কোনদিন না জানে? কেউ জানবে না স্যার। যা তোকে মাফ করলাম। স্কুল থেকে বের করব না। আজ থেকে পরিক্ষা ভালোমত দিবি, নকল করবি না বুঝলি তো?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.