সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

new choti org

আমার নাম মিলা । আমি একটি প্রাইভেট ভার্সিটিতে পরি । আমি সুন্দরী এবং আমার উচ্চতা প্রায় ৫’১১”। তবে আমি খুব স্লিম ।

আমি লম্বা এবং স্লিম হলেও আমার দুধ পাছা বেশ মাংশাল ও সুগঠিত । আমার মনে হয় আমার ফিগার অনেকটা ক্যাটরিনা কাইফের মত ।

তো যাক এবার আসল কথায় আসি । আমাদের বাসায় দুজন কাজের লোক ছিল । একজনের নাম লোকমান , আরেকজনের নাম মকবুল ।

দুজনেই একি গ্রাম থেকে এসেছে ।তারা দুজনেই ছিল বেঁটে ৫’৪” এর কাছাকাছি আর অসম্ভব বিশ্রী আর বয়স ৪০ এর উপরে । কিন্তু বেশ শক্তসমর্থ । new choti org

বাসায় আসার পর আম্মু তাদের বলছিল ,” কি রে কাজকর্ম ঠিকমত করতে পারবি তো ” । তারা হেসে উত্তর দিল ,” কি যে কন খালাম্মা , গেরামে থাকনের সম মনকা মন বস্তা উবাইছি ।

Mayer Gud মায়ের গুদ দিয়ে যেন স্রোতস্বিনী গঙ্গা বয়ে চলেছে

দিন রাইত মাটি কাটছি , ধান কাটছি আর আফনাগ কাম তো ফু দিয়া উরায়া দিমু ।আমি সবসময় সেক্সি ড্রেস পরতাম । সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

টাইট জামা কাপড় পরতাম যেন দুধ পাছার গঠন স্পষ্ট বোঝা যায় । আমাকে দেখে মকবুল আর লোকমান মিটিমিটি হাসত । আমি কিছুটা বিরক্ত হলেও ব্যাপারটাকে পাত্তা দিতাম না ।

ভাবতাম গ্রামের ভুত জিবনে তো সুন্দরী মেয়ে দেখেনি তাই একটু আধতু এরকম করবেই । তবে তারা আম্মুর মন জয় করার চেষ্টা করত । প্রয়োজনের অতিরিক্ত কাজ তারা করে দিত ।

আমাদের মালি জমেরের সাথে তারা দ্রুত ভাব জমিয়ে ফেলল । সবসময় দেখতাম নানা রকম আজেবাজে আলাপ করত জমেরের সাথে ।

একদিন তাদের আলাপ শুনতে লাগ্লাম । জমের বলল , ” কি রে শালার চুতির পুতেরা । গেরামে বউ ফালায়া এইখানে কি ধন খেচতাসস । new choti org

মকবুল বলল ,”আরে জ্যাঠা , থন আপ্নের বউ । এই হানে যে হুরপরি পাইছি । গেরামে অই পেত্নির বাচ্চারে চুদলে আর ধন খারাইব না ।

জমের বলল ,” এইহানে আবার কি এর হুরপরি পাইলি

লোকমান বলল ,” ক্যা মিলা আপা । কি যে শরিল পুরাই মাখনের লাহান ,কি যে পরির লান চেহারা , মাই পাছা দুলাইয়া জন হাটে ধনে পুরা শিরশির করে

জমেরঃ হ্যায় তো তঁর থেইক্যা এক হাত লম্বা ।

লোকমানঃ আরে হেইডাই তো মজা । বালের খাডা মাইয়া লাগায়া জুত নাইক্যা ।

Bangla Choti Apu – Romantic Choti Golpo

মকবুলঃ মাগিরে এক রাইতের লাইগা পাইলে রে । ছামা গোঁয়া সব ফাঁক কইরা দিলাম নি ।

এদের কথা শুনে আমার মাথা পুরো খারাপ হয়ে গেল । সামান্য কাজের লোক হয়ে মালিকের মেয়ের দিকে হাত বারান । সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

আমি ফন্দি আটটে লাগলাম কি করে এসব আপদ বিদায় করা যায় । আমি আমার হাত খরচের ২০ হাজার টাকা দু ভাগ করে অই দুই জানয়ারের ব্যাগে ঢুকিয়ে দিয়ে তাদের চোর সাব্যস্ত করলাম ।

জানোয়ার দুটো সব ঠিকই বুঝতে পারল ব্যাপারটা কি ঘটেছে । আমি তাদের চড় দিয়ে বাড়ি থেকে বের করে দিলাম । যাবার আগে লোকমান আমাকে হুমকি দিয়ে বলল , ” কামডা কিন্তু ঠিক করলেন না । new choti org

আপ্নের নরম শরিল ডার মইদ্দে এমন কলঙ্কের দাগ দিমু না বাপের জন্মে আর মাইসেরে মুখ দেহাইবার পারবেন না।

আমি তার কথায় কোন গুরুত্ব দিলাম না বরং আমি আমার স্বাভাবিক জীবন চালিয়ে যেতে লাগলাম । কদিন পরে জানলাম জানোয়ার দুটো এখন রিক্সা চালায় । আমি আসলে ভাবতেও পারিনি এরা আমার গতিবিধির উপর তীক্ষ্ণ নজর রাখছে ।

একদিন আমার বান্ধবির বাসা থেকে দাওয়াত খেয়ে আসতে আসতে অনেক রাত হয়ে যায় ।গাড়ি নষ্ট হওয়ায় ট্যাক্সিতে করে এসেছিলাম । যাবার সময় রাস্তাঘাট ছিল জনশূন্য , কোন গাড়ি ঘোড়া নেই ।

তাই একরকম পায়ে হেটেই আসছিলাম । হঠাৎ দেখি একটা রিক্সা ।আমি দেরি না করেই উঠে পরলাম ।

রিক্সা ওয়ালা কেমন যেন গামছা দিয়ে মুখ ঢেকে রেখেছিল আর পরিচিত রাস্তা ছেড়ে অন্য রাস্তা দিয়ে যাচ্ছিল রাস্তা শর্ট কাট করার কথা বলে ।

হঠাৎ একটা ভাঙ্গা বাড়িতে রিক্সা ঢুকিয়ে দিল । আমি বললাম ,”এই এখানে রাখলে কেন । ” মুখ থেকে গামছা সরাতেই বুঝলাম এ আর কেউ না সেই লোকমান জানোয়ার । সে বলল ,” আফা এইহানে আইজকা আমাগর বাসর । আমরা আপনার ছামা মারুম , আপ্নে আংগ বাড়া চুষবেন ।

আমি আসন্ন বিপদ টের পেয়ে পালানর চেষ্টা করতেই সে আমাকে জরিয়ে ধরল । আমি লোকমানের থেকে একহাত লম্বা হলেও তার সাথে শক্তিতে পেরে উথলাম না । সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

বরং সেই আমাকে তুলে ভেতরে নিয়ে যায় । আমার হাত পা ছুড়াছুড়ি বৃথা যায় । মকবুল কোথা থেকে এসে বলল কিরে সুন্দরী । আইজকা কনে যাবি । তঁর ফারামের মুরগির লাহান কচি শরিলডা চিবায়া খামু ।

Bangla Fuck Story ফাক মি ভোদা না পাছা চুদতে হবে

আমি তাল বেতাল না পেয়ে হাউমাউ করে কাঁদতে লাগ্লাম । তারা আমার শারি খুলে ফেলে চিত করে শুইয়ে দেয় । আমার দামি ব্লাউজতা একটান দিয়ে ছিরে ফেলে । new choti org

ব্রা খুলে আমার দুই চাকর কাম স্বামী আমার দু গালে চুমু খেতে থাকে আর হাত দিয়ে দুধ টিপতে থাকে । এক সময় মকবুল আমার মাইয়ে জোরে কামড় বসিয়ে দেয় ।

আমি ব্যাথায় চিৎকার করে উঠি । লোকমান বলল ,” আসতে কামরা আফার থুক্কু বউএর শরিল ডা মাখনের লাহান নরম । শহরের মাইয়া না ” ।

বলে সে দুধে আরও জরে কামড় বসিইয়ে দিল । এভাবে কামড়াকামড়ি কিছুক্ষণ চলার পর তারা আমার পেটিকোট প্যানটি সহ এক টানে খুলে ফেল্ল । এবার আমি পুরো ন্যাংটা ।

এরপর আমাকে উপুর করে আমার দুই চাকর কাম স্বামী আমার পাছার উপর ঝাপিয়ে পরল । তারা তাদের লৌহ কঠিন হাত দিয়ে আমার নরম তুলতুলে সাদা পাছা চাপকাতে লাগল । পাছা এক সময় লোহিত বর্ণ ধারন করে ।

মকবুল পোঁদে লোকমান গুদে আঙ্গুল ঢুকিয়ে মজা করতে লাগল । আমিও একসময় উত্তেজিত হয়ে গেলাম । ফলে আমার গুদও ভিজে গেল ।

আমার দুই চাকর কাম স্বামী এবার আমাকে চোদার ডিসিশন নিল । তারা লুঙ্গি খুলে ফেলল । তাদের বিশাল বিশাল বাড়া আমার গলা শুকিয়ে গেল ।

এগুলো দিয়ে চুদলে তো ভোঁদা ছিলে যাবে আর পোঁদের কথা বাদই দিলাম । যা হোক , লোকমান আমাকে কোলে নিয়ে শুয়ে পরল । সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

আমি কিছুটা উত্তেজিত হলেও এই চাকর দের হাতে ধর্ষিত হওয়াটা মোটেই মেনে নিতে পারছিলাম না । যেই লোকমানের বাড়াটা গুদে প্রবেশ করল সেই চিৎকার করে উঠলাম । new choti org

মানে আমার পর্দা ফাটিয়ে দিয়েছে লোকমান আর সমানে রক্ত ঝরছে । আর মকবুল কুকুরের মত আমার গনধ ওয়ালা পুটকি চাততে লাগল ।

লোকমানের চোদন সহ্য করতে না পেরে আমি মকবুলের মুখে হাগু করে দিলাম । মকবুল চেটে পুটে আমার গু খেয়ে নিল ।

ততক্ষণে লোকমান তার প্রথম দফা বীর্য ছেড়ে দিয়েছে । মকবুল চেটে পুতে পাছা পরিষ্কার করে তার নুনুটা আমার পুটকির ফুটায় ঢুকিয়ে দিল । আমি তৎক্ষণাৎ চিৎকার করে উথলাম ।

Sali Choti Golpo এবার দেখ দুলাভাইয়ের বাড়া কি জিনিস

কায়েক থাপেই আমার পাছা ফেটে গেল । মকবুলের সে দিকে খেয়াল নেই সে আরও দ্বিগুণ গতিতে পুটকি মেরেই যেতে লাগল ।

আমি শুধু চিৎকার করে কাঁদা ছাড়া আর কিছুই করতে পারছিলাম না । ২০ মিনিট টানা আমার ভোঁদা আর পাছার উপর অত্যাচার চালানর পর আমার পাছা আর ভোঁদা বীর্য দিয়ে ভাসিয়ে দিল ।

আমি ভাবলাম অত্যাচার এখানেই শেষ । কিন্তু না কোথা থেকে জমের ক্যামেরা নিয়ে হাজির হল । বুঝলাম আমার পাছা ভদা মারার দৃশইয় সে ভিডিও করেছে । আফারে মাইরা ফালাইল রে খানকির পোলারা । অহন আমি চুদবাম ক্যাম্নে ।

লোকমান বলল আফার মুখখান অহন ও খালি আছে । জমের লুঙ্গি খুলে ন্যাংটো হয়ে আমার দুই দুধের মাঝে বারা ঘসতে লাগল । ভাবলাম মুখেই বোধ হয় বাড়াটা ধুকাবে ।

কিন্তু আমাকে উপুর করে আবারও পাছা মারতে শুরু করল । আমি হঠাৎ ব্যাথায় চিৎকার করে উঠি । সে পাছা মেরে ফ্যাদা ঢালল ।

কিন্তু তার ধন এতটুকুও তেজ হারাল না । পুতকিতে ফ্যাদা ঢালার পরপরই আমার ভোঁদা মারতে শুরু করল ।
এভাবে সারারাত উন্মত্ত কামলীলা চলতে লাগল । সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোঁদা সব খাল করে দিল । এরপর জমের বাড়ীতে নিয়ে বলল যে কেউ আমাকে বলাতকার করে রাস্তায় ফেলে রেখেছিল । তারপর উপজুক্ত চিকিৎসা নিয়ে আমি সুস্থ হয়ে উঠি । new choti org

কিন্তু শয়তান গুলো চোদাচুদির ভিডিও দিয়ে আমাকে ব্ল্যাকমেল করে আমার সাথে চোদা চুদি করার একটা স্থায়ী বন্দোবস্ত করল ।

তারা সুযোগ বুঝে চোদাচুদি করে আমার সাথে । এক সময় তারা আমাকে তাদের কেনা মাগি বানিয়ে ফেলে । তাদের হাতে চোদা খাবার জন্য আমি দিনরাত অস্থির হয়ে থাকতাম । আমরা ঠিক করলাম আর চিপাচাপায় নয় এবার গ্রামে গিয়ে উন্মুক্ত ময়দানে চোদনলীলা করব ।

আমরা একটি বনজঙ্গলে ভরা অজপারাগা বেছে নিলাম । বাসায় বেরাতে যাবার কথা বলে আমি আমার তিন চোদনবাজকে নিয়ে গাড়িতে করে রওনা হলাম । ঠিক করলাম সেখানে সারাদিন থাকব আর চোদাচুদি করব । খাবার দাবার আমরা নিজেরাই তৈরি করব ।

পৌঁছেই আমার দারুন পায়খানা চাপল । লোকমান আর মকবুল বলল , ‘ আফা হাগবেনিই জহন আমাগো জমের জ্যাঠার মুখের উপ্রে হাইগা দ্যান । হ্যায় আবার আপ্নের গু অইলে আর কিছু লাগে না । বলেই হাসতে লাগল ।

জমের ধমক দিয়া বলল , ‘ অই বাইঞ্চুতের পোলারা তোরা যে ম্যাডামরে পুটকি মারা দিয়া পুটকির ফুটা খাল বানায় দিছস হেইডা কস না ক্যান । চুইদা যে আফার পায়খানা বাইর কইরা দ্যাস ।

মকবুল বলল , ‘আফার পুটকি কি খালি আমরাই মারি । তুমি মার না ।

জমের বলল ,’ আফার গুয়ের স্বাদ তোরা বুজবি না মাগির পুতেরা ।

আমি বললাম , ‘ তোমরা কি শুধু ঝগড়াই করবে । আমি এদিকে কিন্তু প্যান্টে হাগু করে দিব

জমের বলল , ‘ না না আফা আমি শুইছি হা কইরা । আফনে আমার মুখের উপরে হাগা শুরু করেন ।

আমি আমার পাছা অর মুখের উপর রেখে ঠোশঠাশ হাগতে লাগলাম । জমের আমার হাগু গোগ্রাসে গিলতে লাগল । আর মকবুল আর লোকমান সেটা ভিডিও করতে লাগল আর হাসাহাসি করতে লাগল ।

লোকমান- দ্যাখসস আংগ আফা কেমুন হাগে new choti org

মকবুল – হাগার লগে ঠোসঠাস পাদও মারে

লোকমান – আর গুয়ের কি গন্ধ দ্যাখসস সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

লোকমান- কালকা থেইকা আমরাও আফার গু খামু ।

আমার হাগু করা শেষ হল । জমের হল গুয়ে মাখামাখি । আমি বললাম ,’ আজ একটু রাফ সেক্স করতে চাই ‘
জমের বলল , ‘ হেইদা আবার কি

আমি- মানে আজ তোমরা আমাকে এমন ভাবে চুদবে যেন আমি কষ্ট পাই । দেখব তোমরা গ্রামের ছেলেরা কত বড় চোদনবাজ ।

সাথী ও তার বন্ধু সরোয়ার এর সাথে গরম চুদাচুদি

আমি বুঝতে পারি ওরা আরও শক্তভাবে চুদতে পারে অন্তত রেপড হবার অভিজ্ঞতা আমাকে তাই বলে । আমার এক অভিজ্ঞ বান্ধবি আমাকে বলেছে গ্রামের খেটে খাওয়া ছেলেরা ভয়ঙ্কর চোদনবাজ । আজ নিজে সেটা উপভোগ করতে চাই ।

মকবুল- আফা আমি কিন্তু কইলাম আমার অরিজিনাল চোদন আফনারে কইলাম দেহাই নাইক্যা । আফনের ভোঁদায় আমি চাইলে কম ছে কম দশবার মাল ফেলবার পারুম । আফনে শহরের মাইয়া অত মাল লইতে পারবেন না দেইখ্যা দুই তিন বারের বেশি মাল ফালাই নাইক্কা ।

আমি ওঁদের গ্রাম্য sentiment বুঝতে পারলাম ওঁদের উস্কে দিতে বললাম ,’ আর চাপা মের না । তোমার গেঁয়ো ছেলেদের মুরোদ আমার জানা আছে । an empty vessel sounds much ।

মকবুল – আমি আমার বউরে যে চোঁদা দেই হেই চোদা আফনেরে দিলে কইলাম ইংরাজি পোঁদ দিয়া বাইর হব
লোকমান – হ্যার বউ আফনের চ্যায়া দুই হাত খাডা । new choti org

তা হইলে কি হইব হেই মাগি অইল গেরাইম্যা মাইয়া । দুই মইন্যা বস্তা উবায় হেই মাগি মাইল কা মাইল রাস্তা হাডে , হারাদিন ধান ডাঙ্গায় । হ্যার কাম আফনেরে দিলে হাইগা পাইদা ছ্যারা ব্যারা কইরা ফালাইতেন ।

মকবুল-হ্যায় যে চোদা খায় তার চাইর ভাগের একভাগ দিলেই আফনের পাছা দিয়া রস বাইর হব

আমি খুব ভাল ভাবেই বুঝলাম তাদের মাথায় ঘিলু বলে কিছুই নেই । তাদের পুরুষত্ব কে চ্যালেঞ্জ করতে পারলেই তারা আমাকে তাদের বেসট চোদাটাই দেবে । তাদের ক্ষ্যাপাতে বললাম , ‘ তোর চাপাবাজি বাদ দিয়ে বের কর দেখি কত রস বের করতে পারস । সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

মকবুল বলল , ‘ আমি একাই আফার চোদা খাওনের হাউস মিটামু । বলেই সে আমার গালে এক থাপ্পর দিল যে আমি ঘুরে উপুর হয়ে পরে গেলাম । তারপর আমার হেগ পাছা কুকুরের মত চাটতে লাগল ।

পাছার দাবনায় দিল এক কামর আমি ব্যাথায় চিৎকার করে উথলাম । তারপর আবার চিত করে শুইয়ে আমার ভোঁদা চাটতে লাগল । আমি উত্তেজনায় গোঙাতে লাগলাম ।

গ্রাম্য খেটে খাওয়া লোক হিসেবে তার ছিল বেজায় জোর । আমার দুই ঠ্যাং ঘাড়ে তুলে আমাকে শুন্যে তুলে দিতে লাগল রাম চোদন । আমি তো উত্তেজনায় হেগে দিলাম ।

জমের এই সুযোগে আমার পেছন থেকে পাছা চেতে গু পরিষ্কার করতে লাগল । আমি চিৎকার করে বলতে লাগলাম ,’ সাব্বাস বাঘের বাচ্চা । new choti org

এই না হলে গ্রামের নওজোয়ান ‘ । সে অই অবস্থাতেই পাঁচ বার মাল ফেলে আমাকে একদম আধমরা করে ফেলে । আমি বললাম , ‘আর না ওরে বাবারে কি চোদেরে , মেরে ফেলল রে । তোরা এই চুদ্মারানিকে থামা । নইলে আমাকে মেরে ফেলবে ।

সে আমাকে মাটিতে ফেলে উপুর করে ডগি স্টাইলে পোঁদ মারতে লাগল । তিনবার মাল ফেলার পর আমি বেহুঁশ হয়ে পরে রইলাম ।

এরপর আমার পোঁদের উপর আর আর কি অত্যাচার হয়েছিল আমার আর সে হিসেব নেই ।জ্ঞান ফেরার পর শুরু হল লোকমান আর জমেরের কেরামতি ।

মকবুল আমাকে আড়কোলা করে তুলল । লোকমান আর জমের আমার পুটকি চাটতে লাগল । আমিও ইচ্ছা মত ব্যাটাদের মুখের উপর পাদ মারতে লাগলাম । তারপর আমাকে মাটিতে শুইয়ে দুইজনে আমার মুখে পাছা ঘস্তে লাগল ।

পরদিন আমরা আরও কিছু গুদ পোঁদ মারামারি করে শহরের পথে রওনা দিলাম । রাস্তায় যেতে যেতে চোদাচুদির গল্প করছিলাম । সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

আমি বললাম , ‘ তোমরা কি আমি ছাড়া আর কারও ইজ্জত মেরেছিলে ।

মকবুল – আফা আপ্নের আগেও আমি কইলাম বহু মাইয়ার পুটকি আর গোঁয়ার বারডা বাজাইছি । গেরামে তো দুইখান মাগিরে চুদা দিয়া এক্কেরে প্যাট লাগায় দিছি ।

শহরে আওনের পর যে কত মাইয়ার পুটকি ফাডাইছি ।লোকমান- এই হালার পো গেরামে থাকতে হারাদিন বস্তা টানত আর হারাদিনের কামাই মাগিপাড়ায় ফালায় দিয়া আইত ।

মকবুল- অই বান্দির বাচ্চা । আমি খালি মাগিরে লাগাই । অনেক বড়লোকের বেডী গোর পর্দাও এই ধন দিয়া ছিরছি । আফার লাহান ইসমারট আরেক্ষান মাইয়ারে পন্দানি দিছিলাম । new choti org

জমের- কস কি

মকবুল – আবার জিগায় । গেরামে থাকনের সোম এক খান পাকা কারখানা বাননের সোম রাজমিস্ত্রির কাম লইছিলাম । গেরামের বেবাক জমিন দখল কইরা হেই কারখানা উতবার নিছিল ।

এক বড়লোকের বাচ্চা গেরামের বেবাক লোকের জমিন দখল কইরা নিছিল আমরা কয়েক জন গেরাইম্মা পোলা মিল্যা হ্যার দুই পাঙ্খু মাইয়ার ভিত্রে ভইরা দিলাম ।

আমি- আসল ঘটনা খুলে বল

মকবুল- আঙ্গ গেরামের কিছু চোদনা ছাওয়াল মিল্যা দিছিল মাগি দুইদারে

হেই দুই মাইয়ার নাম আছিল রমা আর সমা । আমার কয়জন গেরামের ব্যাডা ছাওয়াল মিল্যা একবার নৌকা বাইতেছিল । আমি পারে বইয়া তামাশা দ্যাখতেছিলাম । সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

হটাত দেহি রমা আর সমা আইছে পুটকি দুলাইতে দুলাইতে । লগে আর কুন বান্দির ব্যাডা আছিল না । রমা মাগির পাছা আছিল দেহার মত ।

পাদ একখান দিলে পুরা এলাকা গন্ধ হইয়া জাইব গা এইরম পাছা । দুধ দুইখান আছাল ডালিমের লাহান । হাতকাটা ব্লাউস পরছিল আর পিঠ আছিল খোলা ।

আর সোমা মাগি পরছিল একখান কুট আর হাফ প্যান ( অফিস স্যুট আর স্কারট ) । হেই মাগির পাছা কুন মতে ঢাইকা রাখছিল হ্যার প্যান দিয়া । হেই মাগির ও দুধ পাছা আছিল দেহনের মতন ।

নৌকায় বহা ছাওয়াল গুনার ত ধন খারায় গেল গা এই দুই মাগির দুধ পাছা দুলানি দেইখা ।

মনটু- শহর থেইকা দুইটা পাখি আইছে দ্যাখসস new choti org

আইনুল-এক্কেরে কছি মাল ফারমের মুরগি

হাশমত-চল মুরগি দুইডার হাড্ডি মাংস চিবায় খাই ।

porn golpo মাই পরিপক্ক হলেও গুদ তার এই বয়সেও পাকেনি

জয়নাল – আগে চান্স বুইজা লই

তারা নউকাডা পারে ভিরাইল । নৌকা দেইখা দুই খাঙ্কির নৌকায় চরার হাউস উঠল ।

রমা- আই তোমরা আমাদের একটু ঘোরাবে । যত ভাড়া চাও দেব ।

মাগি দুইখান নৌকায় চরল । নদীটা ছিল নিরিবিলি । নউকাডা নদীর মাজখানে জাওনের পরপরই হাস্মত দিল রমার পিঠে চুম্মা । সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

রমা চেইত্তা পিছনে তাকাইতে না তাকাইতেই মন্তু দিল রমার প্যাটে কামড় । রমা উতল চিল্লাইয়া । সমা কইল , ‘ ছেরে দে আপুকে ‘ ।

জয়নাল দিল ইস্কাট ধইরা তান । সমা মাগির গোলগাল নাদুসনুদুস পোঁদটা বাইর হইয়া আসল । জয়নাল নাক ডুবাইয়া পোঁদের গন্ধ নিতে লাগল । আইনুল সামনে থেইকা ভোঁদা চাটতে লাগল। new choti org

One thought on “সবাই চুদে পাছা মেরে আমার পাছা ভোদা সব খাল করে দিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.