শাশুড়িকে কঠিন চোদা দিলাম sasuri ke chodar choti

শাশুড়িকে চুদার গল্প

বিভাদির বাড়ীতে আম জাম কাঁঠাল গাছ, পুকুর, ধানি জমিও আছে। ছ-সাতখানা ঘর, একটা বড় ঠাকুর ঘরও বানিয়েছে। বেনারস থেকে ‘মিছরিবাবা’ নামে এক সাধু ওনার বাড়ীতে উঠেছেন, গত বছরেও উনি নাকি এসেছিলেন এবং অনেকের অনেক সমস্যা সমাধান করেছেন। 

মালা বলছিলো ওনার কথামতো চলে ওর শ্বাসকষ্ট অনেক কমে গেছে। সবিতা বিভাকে ‘মাসীমা’ বলে ডেকেছিলো, কিন্তু উনিই বলেছেন ‘দিদি’ বলে ডাকতে। অবশ্য বিভাদির যা শরীরের বাঁধুনি তাতে অনায়াসে ৩২/৩৩ বছর বলে চালিয়ে দেওয়া যায়। গতকাল বিভাদিকে দশকর্মা ভান্ডারের জিনিষপত্র কেনার জন্য সবিতা ৩০১ টাকা দিয়ে এসেছে বাচ্চা হওয়ার জন্য পূজো করতে হবে। 

আজ খুব ভোরে উঠে উপোষ করে, কিছু ফল, ফুল, ঘি, গোলাপজল ইত্যাদি নিয়ে রওনা দিলো মিছরিবাবার উদ্দেশ্যে। পুলক দোকান বন্ধ করে বাড়ীতে এসে খেয়ে, দুপুরবেলা পৌঁছোবে।শ্বাশুড়ি আজ ছেলের জন্য রান্না করে দেবে। পুলকের গ্রামেরই গোবিন্দ, নিজের ভ্যান রিক্সায় সবিতাকে পৌঁছে দিয়ে গেছে। বিভাদি গেরুয়া কাপড় পড়ে পুকুরেই পূজোর বাসন ধুচ্ছিলো, সবিতাকে দেখে উঠে দাঁড়ালো। বিভা: এসো, এসো তোমার পূজোর জন্যই সব রেডি করছি। 

পাশে রাখা একটা কাগজের প্যাকেট দিয়ে বললো,এখানেই কাপড়-চোপড় ছেড়ে এই একখানা গামছা পাছায় জড়াবে আর অন্য গামছাটা বুকে জড়াবে কিন্তু পেট খালি রাখবে। সূর্যের দিকে মুখ করে পুকুরে তিন ডুব দেবে, তারপর গা না মুছে ভেজা গামছায় ঐ ঘরটায় আসবে।চারদিকে ছোটোখাটো গাছ থাকায় সবিতা নিশ্চিন্তে কাপড় ছাড়লো। sasuri ke chodar choti

বিভা সবিতার ছাড়া কাপড় ও ব্যাগ নিয়ে ঘরে ঢুকে গেলো। একটু পরেই সবিতা পূজোর ঘন্টা শুনতে পেলো, পরম ভক্তিতে জলে ডুব দিয়ে ভেজা গায়ে সবিতা পুকুর থেকে উঠে এলো। সবিতা ঘরে ঢুকলো, বিভা হোমের যজ্ঞের আগুন ঠিক করছিলো – সবিতাকে দেখে উঠে দাঁড়ালো। এ ঘরে কোন ঠাকুর দেবতার ছবি নেই। ২২ জন মিলে মামীর সাথে গ্রুপ চুদাচুদি

ঘরের এক কোণে যজ্ঞ ও পূজোর সামগ্রী, তার পাশে একটা উঁচু চৌকি, ওপাশে ছোট্ট একটা চানের ঘর, অন্যদিকে আরেকটা চৌকির ওপর গদি দিয়ে বাবার বসার জায়গা। সবিতা বাবার দিকে তাকিয়ে দেখলো, বয়স বোধ হয় ৫০/৫২ হবে, মাথায় জটাছাড়া লম্বা চুল, দাড়ি কামানো, খালি গা – বুকে ঘন লোম, গলায় গাঁদা ফুলের মালা, কপালে লাল টিকা, মুখে স্মিত হাসি, লাল কাপড় লুঙ্গির মতো পেঁচিয়ে পা ঝুলিয়ে বসে আছেন। kolkata choti golpo

সবিতা শ্রদ্ধায় হাঁটু মুড়ে বাবার পায়ের কাছে বসে মিছরিবাবার পায়ে হাত দেয়। বাবা হাত তুলে আশীর্ব্বাদ করে, সবিতার হাতে একটুকরো তালমিছরি দেয়। সবিতা কপালে ঠেকিয়ে মুখে পুরে দেয়, বুঝতে পারে কেন এনার নাম ‘মিছরিবাবা’। বাবা: কল্যাণ হোক্, তোমার নাম কি? সবিতা: আজ্ঞে সবিতা পাল। বাবা: এখানে নিষ্ঠাভরে পূজা করো, চিন্তা করোনা ,তুমি সন্তানসম্ভবা হবে। 

সবিতা: হ্যাঁ বাবা, আমি বিভাদির কথামতোই সব মেনে চলছি। বাবা: দৈহিক মিলনকালে তোমার স্বামী তার লিঙ্গ, তোমার যোনিদ্বার না গুহ্যদ্বার- কোন অঙ্গে প্রতিস্হাপন করতে বেশী পছন্দ করে? সবিতা: না বাবা, আমার স্বামী আমায় নিয়ে কখনোই হরিদ্বার যায়নি। বিভা: আরে মাগী, বাবা জিজ্ঞেস করছেন তোর স্বামী তোকে সামনে না পেছনে, কোথায় করতে বেশী ভালোবাসে। সবিতা: আজ্ঞে পেছনে। বিভা: হায় কপাল, তোর বাচ্চা হবে কি করে?

একটা কথা শুনিসনি ‘কপাল খারাপ থাকলে পোঁদ মারলেও বাচ্চা হয়।’ সবিতা: না না মানে আমি বলতে চেয়েছি যে আমার স্বামী ওর ওটা আমার পেছন দিক দিয়ে চেপে সামনে ঢোকায়। বিভা: তাই বল, আমি ভাবলাম বাড়াটা তোর পোঁদে ঢোকায়। তোর পাছাটা বেশ ভারীতো তাই তোর স্বামী নিজের বিচিগুলো তোর পাছায় ঘষে বাড়াটা গুদে ঢোকায়। sasuri ke chodar choti

সবিতা: হ্যাঁ, ঠিক তাই। বিভার ঠোঁটকাটা কথায় সবিতা বেশ লজ্জা পেয়ে যায়, আবার বাবার সামনে এমন খোলামেলা কথায় অনেকটা সহজও হয়ে যায়। বিভা গিয়ে দরজার ছিটকিনিটা বন্ধ করে দেয়। সবিতা লক্ষ্য করে বিভা ব্লাউজ পড়েনি। হাঁটাচলা করলেই বিভাদির বুক দুটো বেশ দুলছে, পাছাজোড়াও বেশ বড়, কমপক্ষে ৪৪ ইঞ্চি প্যান্টিতো লাগবেই। বিভা ফিরে এসে বাবাকে হাতজোড় করে বলে, “বাবা, আপনি অনুমতি দিলে এবার কাজ শুরু করতে পারি।

বাবা মাথা নেড়ে সম্মতি দিতেই বিভা যজ্ঞের পোড়া ঠান্ডা কাঠ নিয়ে আসে, আঙ্গুল দিয়ে কালি তুলে সবিতার কপালে টিকা পরায়। বাবা সবিতাকে বলে, ” বিভার মাতৃরূপ ও শক্তি তোমার মধ্যে প্রতিফলিত হউক। বিভার আদেশমতো তুমি সব মেনে চলো, মনে রেখো তুমি এখন ‘দেবকন্যা’।

বিভা এবার নিজের কপালে টিকা লাগায়, হঠাৎ চোখ বড় করে সবিতার দিকে তাকায়, সবিতা ভয় পেয়ে যায়। বিভা আদেশের সুরে সবিতাকে বলে, “ওখান থেকে চালের বাটি আর থালায় সাজানো জিনিষপত্রগুলো এখানে নিয়ে আয়।সবিতা তাই করে।

 পাছায় ভেজা গামছা লেপ্টে থাকায় হাঁটতেও অসুবিধে হচ্ছে, গামছাগুলোও জালের মতো আর সরু, পাছার ঠিক নিচ পর্যন্তই গেছে। বিভা একটা মাটির ঘট সবিতার হাতে দিয়ে বলে, “নে এটা একঢোকে খেয়ে নে। তারপর বাবার পায়ের কাছে উপুড় হয়ে শুয়ে বাবার দু’পা ধরে থাক আর মনে মনে বলতে থাক ‘আমায় গর্ভশক্তি দাও’। kolkata bangla choti golpo

আমি না বলা পর্যন্ত উঠবি না, মনে রাখবি নিষ্ঠাভরে পূজো না করলে কোন ফল পাবিনা। আর হ্যাঁ – এখানকার পূজোর নিয়ম, আচার কাউকেই বলতে পারবি না, তাহলে পূজোর সব গুণ নষ্ট হয়ে যাবে। সবিতা ভাঁড়ের জলটা খেয়ে বুঝলো ভাং মেশানো আছে, কয়েকবারই সে সিদ্ধি খেয়েছে। শুধু খটকা লেগে রইলো, আমি কি খাদ্য না খাদক কোনটা ছিলাম শুধু খটকা লেগে রইলো, আমি কি খাদ্য না খাদক কোনটা ছিলাম …ফোর্থইয়ারে বসে পার্ট টাইম একটা জায়গায় কাজ করতাম। 

ঢাকায় সে সময় ফ্ল্যাট বানানোর ধুম, সিভিলের প্রচুর পোলাপান পাশ করার আগেই নানা প্রতিষ্ঠানে কামলা দিত। এখন কি অবস্থা জানি না, তত্ত্বাবধায়কের সময় ধরপাকড়ে অনেককে আবার টুইশনিতে ফিরে যেতে হয়েছিল শুনেছি। আমার বস বললেন, তানিম রাজউকে চল আমার সাথে ডিজাইন পাশের কদ্দুর কি হলো দেখে আসি। আরে খানকি মাগির ছেলে একটু চোষ না bangla erotic golpo

উনি আমাদের ইউনিরই, বেশ খাতির করেন, দিনটা নষ্ট হবে তাও রাজী হয়ে গেলাম। পাঁচতলায় আমাকে বসিয়ে বস যে কোন রুমে ঢুকলেন খবর নেই। আমি ওয়েটিং রুমে সোফায় বসে বসে খবরের কাগজ মুখস্থ করছি, পিয়ন এসে বললো, আমি কি অমুক থেকে এসেছেন। বড় সাবে ডাকে। ওদিকে আমাদের এমডির তখনও দেখা নেই। sasuri ke chodar choti

এই রুম সেই রুম খুজে বাধ্য হয়ে একাই চলে গেলাম বড় সাহেবের রুমে। ফিটফাট শার্ট পড়ে চশমা পড়া ভদ্রলোক ফাইলে আমাদের ডিজাইনটাই দেখছেন। বয়স পঞ্চাশ তো হবেই, বেশীও হতে পারে। আমি ঢুকতে চোখ না তুলে বললেন, বসুন। তারপর তাকিয়ে বললেন, এমডি আসে নি- এসেছে, সম্ভবত অন্য কোন রুমে আছেন – আপনি কবে থেকে কাজ করছেন? kolkata sasuri chodar choti golpo

চারমাসের মত হবে রাজউক সমন্ধে সবসময় খুব নিগেটিভ ধারনা ছিল। এই লোকও মহা ঘুষখোর দুর্নাম শুনেছি।কিন্তু কথাবার্তায় ধরার উপায় নেই। কথায় কথায় জেনে নিলেন কোন ব্যাচের, ইভেন আব্বার চাকরী বাকরী, দেশের বাড়ীর খোজও হয়ে গেল।

আমি তখন শিওর এ লোকের নিশ্চয়ই অবিবাহিত মেয়ে আছে। আজকাল অনেক মাঝবয়সী লোকই এই বিরক্তটা করছে। ডিজাইনের নানা দিক বুঝিয়ে দিলাম। ঘাগু লোক। গোজামিল দেয়ার সুযোগ নেই। আমাদের এমডি যখন ঢুকলো ততক্ষনে ফাইলে সাইন হয়ে গেছে। লোকটা বললো, পাশের রুমে ওর এসিস্টেন্টের কাছে গিয়ে বাকীটুকু সেরে নিতে। 

দরজা দিয়ে বেরোচ্ছি, লোকটা একটা কার্ড ধরিয়ে দিল বললো, একদিন বাসায় আসো। আমি বললাম, ঠিক আছে। কয়েক সপ্তাহ পরে, এমডি আমার রুমে এসে বললেন, এই তানিম, তোমাকে নাকি অমুক সাহেব বাসায় যেতে বলেছিলেন? যোগাযোগ কর নি কেন? আমি বললাম, ওহ স্যরি আমি টোটালী ভুলে গেছি। আর প্রজেক্ট তো পাস হয়েই গেছে তাই না। 

এমডি বললো, এটাই কি আমাদের শেষ প্রজেক্ট নাকি? আর প্রজেক্ট পাস হোক বা না হোক, উনি যেতে বলেছেন তোমার অন্তত কলব্যাক করা উচিত ছিল। বাধ্য হয়ে সেদিন যোগাযোগ করতে হল। বৃহস্পতিবার সন্ধ্যায় ওনার বারিধারার ফ্ল্যাটে গিয়ে হাজির হলাম। 

শালা ঘুষখোর আলিশান বাড়ী বানিয়ে রেখেছে। রেহমান সাহেব নিজেই দরজা খুলে দিলেন। ঝকঝকে ড্রয়িং রুম। মনে মনে ভাবছি, দেখি তোর মেয়ের চেহারা, তারপর বুঝব। দেয়ালে একপাশে বেশ কিছু ছবি।একটু বেখাপ্পাই বলা যায়। খুব সম্ভব ওনার বড় মেয়ে জামাই নাতনী সহ কয়েকটা ছবি। আবার অন্য কয়েকটা ছবিতে ছোটমেয়ের সাথে বুড়োটা এমন অশ্লীলভাবে দাড়িয়ে আছে যে আমি পর্যন্ত লজ্জিত হয়ে যাচ্ছি। মেয়ে না যেন গার্লফ্রেন্ড।

 ওনার বৌয়ের ছবি খুজে পেলাম না। রেহমান সাহেব ভেতর থেকে ঘুরে এসে বললেন, স্যরি তোমাকে বসিয়ে রেখেছি, বাঁধনকে কিচেনে হেল্প করছিলাম।লোকটা বুড়ো হলেও বেশ আপটুডেট। পলিটিক্স, ইকোনমি, হাইটেক সবকিছুরই খোজ রাখে দেখছি। আমার যেটা হয় মাথায় কিছু ঘুরতে থাকলে সেটা কিভাবে যেন মুখ দিয়ে বের হয়ে যায়। sasuri ke chudar kahini

কথা বলতে বলতে বাংলাদেশে ঘুষ প্রসঙ্গ চলে এলো। মিঃ রেহমান বেশ উপভোগ্য একটা লেকচার দিলেন। তারমতে বাংলাদেশে ঘুষ একধরনের সোশ্যাল জাস্টিসের কাজ করছে। দেশে প্রাইভেট সেক্টর এখনো দুর্বল, ব্যবসা বানিজ্য ঘুরে ফিরে গত শতাব্দির ফিউডাল ওউনাদের নাহলে তাদের বংশধরদের হাতে। এই স্ট্যাটাস ক্যুও ভেঙে টপ ট্যালেন্টদের ওপরে ওঠার একমাত্র রাস্তা ঘুষ। 

এটা না থাকলে আরো অনাচার হতো। সমাজে ফেয়ারনেস থাকলে যারা ভালো করত সেই একই গ্রুপ এখনও ভালো করছে, হয়তো লেস দ্যান লীগাল ওয়েতে। ওনার ধারনা যথেষ্ট বুদ্ধি না থাকলে সেভাবে ঘুষ খাওয়া সম্ভব নয়। যার মাথায় যত বুদ্ধি সে তত বেশী গুছিয়ে নিচ্ছে। উনি আমাকে একজন মাথামোটা টপ ঘুষখোরের উদাহরন দিতে বললেন। sasuri ke chodar choti

আমি বললাম, কিন্তু এরকম তো আর অনির্দিষ্ট কাল চলতে পারে না তাই না।তা চলবে না। স্লোলী প্রাইভেট সেক্টর এক্সপান্ড করছে, যখন গভর্নমেন্টের সাইজ ছোট হবে ঘুষ তত কমে যাবে – কি জানি ঠিক একমত হতে পারলাম না। ভেবে দেখতে হবে – আমার কথা বিশ্বাস করতে হবে না, যেসব দেশে দুর্ণীতি কম সেগুলোর পাবলিক আর প্রাইভেট সেক্টরের রেশিও দেখো আমাদের কথার মধ্যেই পর্দা সরিয়ে বাঁধন ঢুকলো। 

থমকে গেলাম ওকে দেখে, ভয়াবহ সুন্দরী। চমৎকার একটা কালো গাউন পড়ে এসেছে। ছবিতে রেহমান আঙ্কেলের সাথে দাড়িয়ে ছিল সেই মেয়েটাই। এসে বাপের পাশে বসলো। আমাকে বললো, কি খবর কেমন আছেন? – ভালো, আপনি কেমন – আমি ভালো। আপনার কথা ও তো সেই কবে থেকে বলছে, অবশেষে আপনার দেখা মিললো আমি হকচকিয়ে গেলাম। 

ও? বাঁধন কি মিঃ রেহমানের মেয়ে না বৌ? – আ হ্যা হ্যা, স্যরি, বিজি ছিলাম এই আর কি মেয়েটা লোকটার গায়ে হেলে গিয়ে কোলে একটা হাত ধরে কথা বলছে। হারামজাদা ত্রিশ বছরের ছোট মেয়ে বিয়ে করেছে লজ্জা নেই। এতক্ষন কত কি উপদেশ দিচ্ছিল। আর এই মেয়েগুলোই বা কি। ঠাকুর্দার বয়সী লোকের সাথে ঘর করছে। 

আরো বেশ কিছুক্ষন কথা বলে খাওয়ার জন্য ভেতরের দিকে রওনা হলাম। কিচেন ডাইনিংএর ফার্নিচার, এপ্ল্যায়েন্স সবই চোখ ধাধানো। বয়ষ্ক কিন্তু প্রতিষ্ঠিত হাজবেন্ড বিয়ে করার এই সুবিধা, সম্পদ জমানোর কষ্ট টা করতে হয় না। আমি বললাম, আন্টি কষ্ট করে এত কিছু করেছেন? বাধঁন চিৎকার করে বলে উঠলো, আন্টি! আমি আন্টি? sasuri choti golpo

তাহলে ঠিক কি সম্বোধন করবো – কেন বাঁধন বলা যায় না? আমি তো আপনার চেয়ে বয়সে বড় হব না, বড়জোর সমবয়সী হতে পারি জানলাম মেইড এসে রান্না করে দিয়েছে। বাঁধন এতক্ষন ওভেনে গরম করে নিচ্ছিল। খেতে খেতে ভাবছিলাম, সারাদিন না খেয়ে থাকা উচিত ছিল। এত মজার রান্না, বুয়ার ঠিকানাটা নিয়ে রাখতে হবে। মিঃ রেহমানের হিউমারের প্রশংসা করতে হয়। hot chuda chudi golpo

হাসতে হাসতে পুরো নাস্তানাবুদ অবস্থা। ডেজার্ট নিয়ে সবাই লিভিং রুমে গিয়ে বসলাম। আমি ততক্ষনে মজে গেছি। এরকম জানলে আরো আগে আসতাম। টিভি বহু পুরোনো ডাইন্যাস্টি সিরিজ চলছিল। নানা রকম গল্প চললো। মিঃ রহমানই চালক। আমি টুকটাক যোগ করি আর বাঁধন হেসে যায়। মিঃ রেহমান হঠাৎ সিরিয়াস হয়ে বললেন, তানিম, তুমি কি জানো তোমাকে কেন ডেকে এনেছি? 

কেন? – বাধন আর আমার বয়সের পার্থক্য চৌত্রিশ বছর, জানো তো – এ আর এমন কি, হুমায়ুন আহমেদ আর শাওনের হয়তো আরো বেশী – সেটা কথা নয়, বাঁধন তরুনী মেয়ে, আমি ওকে অনেক কিছুই দিতে পারি আবার অনেক কিছু পারি না। 

যেটা পারি না সেটা তোমাকে দিতে হবে। পারবে? বাধনের মুখচোখ শক্ত হয়ে গেছে, আড়চোখে দেখলাম। মিঃ রেহমান পুরো স্বাভাবিক। উনি টিভির ব্রাইটনেস কমিয়ে উঠে গিয়ে আলো নিভিয়ে দিলেন। তবু টিভির আলোয় মোটামুটি সবকিছুই দেখা যায়। উনি বললেন, তানিম তুমি সোফার পাশে লাভ সীটে এসে বসো। যা করার বাধনই করবে। 

পুরো ঘরে মিঃ রেহমানই অথরিটি। আমি বাধ্য ছেলের মত উঠে গিয়ে ছোট সোফাটায় বসলাম, কুশন গুলো একদিকে সরিয়ে রাখলাম। বাঁধন ধীরে ধীরে উঠে দাড়ালো। আধারীতে ওকে অপ্সরার মত লাগছে। গাঢ় লিপস্টিক মাখানো ঠোট দুটো ঝিকমিক করছে। ও এসে আমার সামনে দাড়াল। পিঠে হুক খুলে কাধ থেকে গাউনটা নামালো। হাত দিয়ে টেনে পুরো পা পর্যন্ত নামিয়ে রাখলো পোশাকটাকে। একটা কালো ব্রা আর কালো প্যান্টি পড়ে ছিলো ভেতরে। 

আমি তো হেলান দিয়ে ধড়ফড়ে বুক নিয়ে দেখছি। ও মাথাটা নীচে নামিয়ে আমার মুখের সামনাসামনি এসে ধরলো। গাঢ় বাদামী বড় বড় চোখ যেভাবে তাকিয়ে আছে এরকম কামুক চাহনী কোন মেয়ের কখনো দেখিনি। ক্ষুধার্ত বাঘিনীর মত হয়ে আছে, কাচাই খেয়ে ফেলবে আমাকে। আমার মাথাটা দু হাতে ধরে অনেকক্ষন ধরে চুমু দিল। শুকনো চুমু। bangla choti sasuri

তারপর অল্প করে আমার উপরের ঠোট টা টেনে নিল ওর মুখে। পালা করে নীচের ঠোট। ওর জিভটা চালিয়ে আমার জিভ টেনে বের করে আনলো। পাগলের মত আমার জিভ চুষতে লাগলো মেয়েটা। গলা আটকে দম বন্ধ হয়ে যাবার মত অবস্থা। পাচ মিনিট ঝড় চালিয়ে শান্ত হলো মেয়েটা। হেচকা টানে বোতাম ছিড়ে আমার শার্ট টা খুলে নিল। 

বেল্ট না খুলে প্যান্ট নামাতে গেল সে।আমি ইঙ্গিত দিলাম, ঠিক আছে আমি খুলছি। প্যান্ট আর জাঙ্গিয়া নামাতে নামতে ও ব্রা আর প্যান্টি টা ছুড়ে ফেলে দিল মেঝেতে। লাফিয়ে বের হয়ে গেল দুধ দুটো। মেয়েটার ফিগারের তুলনায় বেশ বড় দুধ। গাছ পাকা জাম্বুরার মত। কাছে এসে ঠেসে ধরলো দুধটা মুখের ওপর। দুধগুলো বড় হলে কি হবে, ভীষন সফট।

সারাগায়ে চন্দনকাঠের সুগন্ধি মেখে এসেছে মেয়েটা। কেমন মাদকতা ধরিয়ে দেয়। আমি ভদ্রতার জন্য অপেক্ষা করলাম না। একটা নিপল মুখে পুড়ে নিয়ে বাচ্চাদের মত চুষতে লাগলাম। বাধন এদিকে লালা দিয়ে হাত ভিজিয়ে আমার নুনুতে আদর করে দিচ্ছে। দুই দুধ পালা করে খাওয়ার ও আমাকে সোফায় চিত করে শুইয়ে আমার নুনুতে চড়ে বসলো। ভোদার লুবে ভরে আছে গর্ত। একটানে পুরোটা ঢুকে গেল ফচাৎ করে। ভোদার পেশী দিয়ে কামড়ে ধরে নুনুটাকে বের করে আনলো মেয়েটা।

মায়ের মত এত সুন্দর ভোদা সানি লিওনের ও নাই ma chele choti

আবার ঝপাত করে বসে পড়লো খাড়া দন্ডটার ওপরে। ভারী পাছা নিয়ে বারবার একই কান্ড করে যেতে লাগলো। খুব জোর করে ঠাসা দিচ্ছে যেন নুনু যতদুর সম্ভব ততদুর ভেতরে ঢুকে যায়। পারলে জরায়ুতে ঢুকিয়ে দিচ্ছে নুনুর মাথা। আমার বুকের ওপর হাত দিয়ে ভর রেখে চুদেই যাচ্ছিল মেয়েটা। আমি ওর পিঠে হাত রাখলাম।ঘেমে নেয়ে উঠেছে। 

শেষে হয়রান হয়ে আমার বুকের ওপর শুয়ে পড়লো। আমি এক পলক দেখে নিলাম মিঃ রহমানকে। আধা শোয়া হয়ে লোকটা আমাদের চোদাচুদি দেখছে। কিরকম নির্মোহ চাহনী। বাধন বললো, ফাক মি বাস্টার্ড, উপরে উঠে ফাক মি রিয়েল হার্ড। বাধনকে সোফায় শুইয়ে আমি উপরে উঠলাম। মিশনারী স্টাইলে চোদা দেয়া শুরু করলাম। এক হাতে ওজন আরেক হাতে দুধ চেপে, ফ্যাত ফ্যাত শব্দে ওর ভোদায় গেথে চললাম আমার নুনু। 

হেভি ডিউটি ভোদা হয়তো, এখনও লুব ছেড়ে যাচ্ছে। একসময় বাধন পা দুটো উচু করে আমার কাধে তুলে দিল। যত চুদছি ও মুখ দিয়ে তত গোঙাচ্ছে। একটা হাত দিয়ে চোদা খেতে খেতে নিজেই লিং নেড়ে মাস্টারবেট করে যাচ্ছে। 

অল্প আলোতেও দেখতে পাচ্ছিলেন ফুলে মোটা হয়ে আছে লিংটা। বাধন দু আঙুলের ফাকে লিংটাকে চেপে ছেলেদের ধোন খেচার মত করে টেনে যাচ্ছিল। আমি টের পেলাম ভোদার গর্তটা ক্রমশ টাইট হয়ে আসছে। ঝড়ের গতিতে মধ্যমা আর তর্জনী দিয়ে লিংটা নেড়ে যাচ্ছে বাধন। এখনই অর্গ্যাজম করে ফেলবে। শীতকারের শব্দে টিভির আওয়াজ শোনা যাচ্ছে না। আমি ঘাড় থেকে পা দুটো নামিয়ে দু হাত দিয়ে ওর শরীরের পাশে ভাজ করে চেপে রাখলাম। 

এভাবে সবচেয়ে বেশী গেথে দেয়া যায় ধোন টা। আমার নিজের পুরো ওজন দিয়ে ঠাপিয়ে চললাম বাধনকে। কয়েক মিনিটের মাথায় হাত পা টান টান করে অর্গ্যাজম করলো বাধন। ও যতক্ষন অর্গ্যাজম খাচ্ছিল ঠাপ চালিয়ে গেলাম, তারপর ধোন বের করে পাশে গিয়ে বসলাম। মিঃ রেহমান এখনও নির্বিকার। বৌ যেমন রাক্ষুসী এই বুইড়ার জন্য মায়াই হলো। sasuri ke chodar choti golpo

ধাতস্থ হয়ে বাধন হেসে বললো, আই নীড এ ড্রিংক। ও উঠে গিয়ে লাইট জ্বালিয়ে দিল। ভালোমত ওর নগ্ন শরীরটাকে দেখতে পেলাম। অত্যন্ত চমৎকার পাছা। একেবারে জেনিফার লোপেজের মত। শুটকোও নয় হোতকাও নয়। পানীয় হাতে নিয়ে মিঃ রেহমানের পাশে বসে পড়লো। আমি একগ্লাস ঠান্ডা পানি নিয়ে শান্ত হচ্ছিলাম।তখনও হাপাচ্ছি। ডান দুধটায় চমৎকার একটা তিল বাধনের। 

সত্যি মেয়েটার যে শুধু রূপ আছে তা নয়, যৌবনও ফেটে পড়ছে। ওর দুধদুটো দেখলেই ছেলেদের হাফ অর্গ্যাজম হয়ে যাবে। মিঃ রেহমান বাধনের চুলে হাত বুলিয়ে দিতে লাগলেন। বাধন নানা কথা বলে যাচ্ছিল। হঠাৎ তার মুখে খই ফুটছে। কেমন একটা সুখী সুখী ভাব চেহারায়। আমাকে বললো, কি অবস্থা ভাতিজা আমার? হয়ে যাক আরেক রাউন্ড? 

আমার নুনুটা আবার নরম হয়ে যাওয়া শুরু করেছে। ফরেইন এনভায়রনমেন্টে এটা হয়।আমি বললাম, শিওর। বাধন বললো, আমার বারান্দায় চোদার খুব শখ, চলো ওখানে যাই – কেউ দেখবে না? – নাহ, লাইট নিবিয়ে দিচ্ছি ঢাকা শহরের আলো ঝিকমিক করে জ্বলছে। এত মানুষ আর যানবাহন রাতে এই শহরের ঘুমোনোর উপায় নেই। 

বাধন রেলিং এ হাত দিয়ে পাছাটা আমার দিকে ফিরিয়ে দিল। বললো, ফাক মি ফ্রম বাহাইন্ড আমি ধাঁধায় পড়ে গেলাম, ভোদা না পাছা চুদতে হবে আমাকে ইতস্তত করতে দেখে বাধন বললো, আমি এখনো এ্যাস ভার্জিন, আমি ওখানে কোন ঝামেলা চাই না ধোনটা নীচু করে ওর ভোদায় সেধিয়ে দিলাম। কোমরে হাত দিয়ে খোলা বারান্দায় ঠাপাতে লাগলাম মেয়েটাকে। 

এক রাউন্ড এভাবে করে ও একটা পা তুলে দিল রেলিং এ।আমি এবার নীচ থেকে ওপরে ঠাপাতে লাগলাম। খুব সহজেই হাফিয়ে উঠলাম এভাবে।বাধন টের পেয়ে বললো, ওকে ফ্লোরে চিত হয়ে শুয়ে নাও। ও আমার গায়ের ওপর দুধগুলো থেতলে শুয়ে পড়লো। পাগলের মত ধোন চালিয়ে গেলাম, কিন্তু মাল আর আজকে বের হবে না। পণ করেছে যেন। sasuri ke chodar choti

যাস্ট কাল রাতে ট্যাংক খালি করেছি, এত সমস্যা হওয়া উচিত না, তবুও হই হই করেও হচ্ছে। বাধন ভোদা থেকে নুনুটা বের করে আমার মুখের সামনে ভোদা ধরলো। বললো, একবার খেয়ে দাও, আর কিছু চাইবো না।ওর লিংটা তখনও ফুলে আছে। চোখ বুঝে জিভ চালিয়ে গেলাম। 

ও নিজে ভোদার গর্তে আঙুল ঢুকিয়ে রেখেছে। দশমিনিট কসরতের পর চাপা শব্দ করে আবারও অর্গ্যাজম করলো বাধন। মিঃ রেহমান মনোযোগ দিয়ে ডাইন্যাস্টি দেখছেন। এরা কি ননস্টপ রান করছে না কি। বাধন ইশারা দিল জামা কাপড় পড়ে নিতে। প্যান্ট শার্ট পড়ে টিস্যু দিয়ে মুখ মুছে মিঃ রেহমানের সামনেই বসে পড়তে হলো। এখন খুব আনইজি লাগছে। হারামীটাও চুপ মেরে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.