শালা খানকির ছেলে না হলে এতো সুন্দর চুদতে পারে

শালা খানকির ছেলে না হলে এতো সুন্দর চুদতে পারে

newchotiorg

newchotiorg

আমার নাম সন্দীপ আমি আমার একমাত্র মেয়ে বনির সঙ্গে থাকি । আমার নিজের বিজনেস ।ভালোই টাকা কামাই । আমার অফিসে প্রায় ৮ তা স্টাফ আছে তার মধ্যে ২ জন মেয়ে স্টাফ।

আগে আমার সেক্রেটারি ছিল রিনা । এখন ওকে ম্যানেজার করে দিয়েছি আর আমার সেক্রেটারি হয়েছে আমার মেয়ে বনি।
বনি গ্রাজুয়েশন করে বসে ছিল তাই ওকেই রেখে নিলাম।

বনির ব্যাপারে বলি সে অন্য বাঙালি মেয়েদের থেকে আলাদা। ৫’১০” লম্বা গায়ের রং ফর্সা । সুডোল দুটি বুক আর ভারী পাছা । সব মিলিয়ে ভীষণ সেক্সি। newchotiorg

আসলে ওর মা ছিল পাঞ্জাবি তাই এইরকম ফিগার পেয়েছে । ওর মা ২ বছর আগে মারা গেছে। আমার বয়েস প্রায় ৫১ আর মেয়ে ২২।

মেয়ে যখন আমার সঙ্গে বেরোতো লোকে ভাবতো আমার গার্লফ্রেন্ড। যাই হোক বনি ভীষণ সেক্সি। আমার সেক্রেটারি হওয়ার পর তো আরো সেক্সি লাগে ওকে। শালা খানকির ছেলে না হলে এতো সুন্দর চুদতে পারে

Mayer Gud Choda মার বালে ভরা গুদ চুষতে লাগলাম

Kaki Ke Choda By Newchotiorg কাকির গুদ চুদার চটি

আমি ওকে বলেছি টাইট কাপড় পরে আসবি। সব স্টাফেরা হাঁ করে দেখতো। ও সবার থেকে লম্বা ছিল তাই ওকে সবাই একটু ওকে সমঝে চলতো।

এছাড়া বনি ছিল এই কোম্পনির দ্বিতীয় মালিক। যাই হোক ও এমন সব ড্রেস করে আস্ত যে আমার ই ভেতর সেক্স জাগতো। আমি প্রায় সময় বাথরুমে গিয়ে মাল খিঁচে ফেলে আসতাম। সব সময় ভাবতাম কি করে নিজের মেয়ের গুদ চোদা যায়।

অবশেষে একদিন সেই সময় এলো। সেদিন রবিবার ছিল আমি সকাল ১১ টার সময় শুয়ে ছিলাম আর আমার মেয়ে রান্নাঘরে রান্নার লোকের সঙ্গে রান্নায় ব্যস্ত ছিল। বেশ ভালো গন্ধ আসছিলো রান্নার ।সেটা শুঁকতে শুঁকতে আমার ঘুম এসে গেলো।

বেশ কিছুক্ষন ঘুমিয়েছি হঠাৎ মনে হলো কেউ আমার বুকের মধ্যে হাত বোলাচ্ছে । বেশ লাগছিলো আমার লোমশ বুকের মধ্যে মেয়েলি আঙ্গুল চলছে বেশ বুঝতে পারছিলাম। হালকা করে চোখ খুলে দেখলাম আমার মেয়ে বনি। newchotiorg

আমি সঙ্গে সঙ্গে আবার চোখটা বুজে নিলাম । মনে মনে বেশ আনন্দ পাচ্ছিলাম যাক এতদিনে আমার স্বপ্ন সত্যি হবে। এবার বনি করলো কি নিজের হাত টা আমার লুঙ্গির গিঁট খুলে সোজা আমার বাঁড়ায় নিয়ে গেলো। বনির হাতের ছোঁয়া পেয়ে আমার বাঁড়া বাবাজি তো টন করে দাঁড়িয়ে গেলো । শালা খানকির ছেলে না হলে এতো সুন্দর চুদতে পারে

মেয়েও দাঁড়ানো বাঁড়া টা ধরে প্রথমে চুমু খেলো। আমার বাঁড়ার মুখে একটু রস এসে গেছিলো সেটাও চেটে খেলো বনি। এবার ওটা নিয়ে চুষতে লাগলো ১০ মিনিট চোষার পরে আমি চোখ খুললাম এবার আর বললাম ভালো করে চোষ সোনা মা আমার।

হ্যাঁ বাপি ভালো করেই চুষছি তোমার বাঁড়াটা।

বনি কে বললাম তুই তো পুরো খানকি মাগীর মতন চুসছিস । newchotiorg

বনি খিক খিক করে হেসে বললো হ্যাঁ রে আমি তো তোর ই মাগি । তোর কি ইচ্ছে আমি তো জানতাম । তুই সেই জন্যেই আমাকে তোর সেক্রেটারি করেছিস রিনাকে ম্যানেজার করে।

আমি বললাম যদি জানতিস তালে আমাকে এতদিন উপোস রেখেছিলি কেন ?

অমরের মেশিন চুষে নন্দিনী বিদায় নিল Kolkata Choty

বনি বললো আমি সুযোগ খুঁজছিলাম আজ সেই সুযোগ পেয়ে গেলাম। চল আগে লাঞ্চ করে নি তারপর আমরা বাপ বেটি মিলে চোদন খেলা খেলবো। শালা খানকির ছেলে না হলে এতো সুন্দর চুদতে পারে

আমরা খেতে বসলাম আজ স্পেশাল পদ ।মাংস ।চিংড়ি স্যালাড ।আর ফ্রাইড রাইস। দারুন লাগলো খেতে। এবার খাওয়ার পর আমি একটা সিগ্রেট ধরালাম । newchotiorg

বনি বললো আমাকেও একটা দে তো আমারটা শেষ হয়ে গেছে। আমি জানতাম বনি স্মোক করে রেগুলার। আমার থেকে ওকে একটা সিগ্রেট দিলাম। ও পাক্কা স্মোকার সেটা টান দেওয়া দেখেই বুঝতে পারলাম।

যাই হোক সিগ্রেট শেষ করার পর বনি আমাকে বললো চল আমাদের খেলা শুরু করি। newchotiorg

আমি বেড গিয়ে হেলান দিয়ে বসলাম বনি একটা স্লীভলেস নাইটি পরে আয়নার সামনে দাঁড়িয়ে নিজের চুলটা বেঁধে নিলো। ও যখন চুল বাঁধছিলো তখন ওর বগলের ঘন চুল দেখা যাচ্ছিলো । ফর্সা বগল বলে কালো কোঁকড়ানো চুল ভালোই বোঝা যায়।

যাই হোক ও বিছানায় ঝাঁপিয়ে চড়লো চড়েই আমার লুঙ্গিটা একটানে খুলে দিলো। ব্যাস আমার বাঁড়াটা ফট করে দাঁড়িয়ে পড়লো। আর বনি চট করে মুখে পুড়ে নিলো ।নিয়েই চুষতে লাগলো। শালা খানকির ছেলে না হলে এতো সুন্দর চুদতে পারে

কিছুক্ষন চোষার পরে আমি ওকে বললাম এই মাগি তোর বগল তা খোল আমি চুষবো বনি বগল তা আমার মুখে চেপে ধরলো । ঘামের গন্ধে বালে ভরা বগলটা আরো সেক্সি হয়ে গেলো । আমি তো মন ভোরে চুষলাম ।

বনি বললো এই বেটিচোদা আমার গুদ ঝাঁট ভর্তি সেটা চুষবি না ?

আমি বললাম কত বাল সেখানে ? newchotiorg

বললো অরে আমার তলপেট থেকেই তো বাল । আর সেটা গেছে গুদের নিচ অব্দি থাই পর্যন্ত।

আমি তো সঙ্গে সঙ্গে ওর নাইটি তুলে দেখে তো হাঁ । এতো পুরো জঙ্গল আমি মুখ নিয়ে কাছে যেতেই একটা অন্যরকম গন্ধ নাকে এলো আর আমার নাকটা বালের জঙ্গলে হারিয়ে গেলো। newchotiorg

আমি মহা আনন্দে বালে ভরা মেয়ের গুদ চাটতে লাগলাম । মুখে প্রায় বাল চলে যাচ্ছিলো । আর মেয়ে তো আমাকে খিস্তি দিয়ে যাচ্ছে সালা বেটিচোদ ভালো করে চোষ হারামি বাপ আমার। কিছুক্ষন চোষার পর বললাম মাগি এবার তোকে চুদবো ।

বনি বললো হ্যাঁ ভালো করে চুদিস হারামি বেটিচোদ। শালা খানকির ছেলে না হলে এতো সুন্দর চুদতে পারে

আমি আমার ঠাঠালো বাঁড়াটা মেয়ের গুদের বাল গুলো সরিয়ে সেট করলাম । ঢোকাতে গিয়ে দেখলাম বেশ টাইট গুদ । যাই হোক কিছুক্ষন চাপ দেওয়ার পরে ঢুকে গেলো আমার আখাম্বা বাঁড়াটা । এবার আমি শুরু করলাম ঠাপ দিতে আর সঙ্গে খিস্তি ।

না শালী তোর গুদের জ্বালা আজ মিটিয়ে দেব ভালো করে। newchotiorg

বনিও কম যায় না সেও বলতে থাকলো ভালো করে চুদে আমার পেট করে দে হারামি বেটিচোদ বাপ। আমি তোর ছেলের মা হবো। শালা খানকির ছেলে না হলে এতো সুন্দর চুদতে পারে? বলে আমাকে খিস্তি দিতে লাগলো আর ওর মুখে খিস্তি শুনে আমার ঠাপানো আরো বেড়ে গেলো।

প্রায় ২০ম মিনিট ঠাপানো পরে আমি বনিকে জিজ্ঞেস করলাম কোথায় নিবি মাল গুদে না মুখে । ও বললো দাড়া আমার ও জল ছেড়ে দিয়েছে । তুই আজ আমার মুখে দে তোর কামরস । আমি চেটেপুটে খাই।

Part 1 student teacher bangla new choti golpo

আমি বাঁড়াটা বার করে বণির মুখে ঢুকিয়ে সব মাল টা দিলাম আর আমার খানকি মাগি মেয়ে সব রস তা খেয়ে নিলো । এরপর ও আমার বাঁড়া চেটে পরিষ্কার করে দিলো আর আমি ওর গুদ টা চেটে পরিষ্কার করে দিলাম।

আমার খানকি মেয়ে এবার বললো কি রে বেটিচোদ সন্দীপ কেমন চুদলি নিজের মেয়ে কে ? newchotiorg

আমি বললাম তুই যে কত বড় খানকি মাগি সেটা আজকে বুঝলাম। তোর মায়ের থেকেও তুই বড় খানকি মাগি। তোর মা অনেক জায়গায় চুদিয়েছে কিন্তু তোকে আমি নিজের কাছেই রাখবো। আজ থেকে তুই আমার সঙ্গেই রাতে শুবি।

বনি বললো সেটা তোকে বলতে হবে না বেটিচোদ হারামি সন্দীপ। শোন্ এবার একটা সিগ্রেট চার ওটা খেয়ে আরাম করি । যা চুদলি আমাকে। শালা খানকির ছেলে না হলে এতো সুন্দর চুদতে পারে

এরপর আরো আছে সঙ্গে থাকুন পরের পর্বে আরো সেক্সি কথা শুনবেন। newchoti.org

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.