শহরের বাইরে গিয়ে মাকে নিয়ে লোক ভাড়া করে চোদাচুদি করি

শহরের বাইরে গিয়ে মাকে নিয়ে লোক ভাড়া করে চোদাচুদি করি

new choti org

মাসির চিৎকারো গেল বেড়ে. ওদিকে বিশুকে শুইয়ে দিয়ে মা বিশুর বাড়ার উপর চড়ে বসলো.

আমি মাসিকে ঠাপাতে ঠাপাতে মা’র চোদন দেখছি. মাকে খানকিদের দেবীর মতো লাগছে. রেশমি চুল বাতাসে উড়ছে.

কপালে সিঁদুর ও বড়ো টিপ নাকের রিংগ ও গোলাকার ফুলটা চকচক করছে. মা বিশুর বাড়ার উপর বসে আস্তে চাপ দিতেই বাড়ার মুণ্ডিটা ঢুকল.

মা ঠোট কামড়ে ‘উমম্ম্ং’ করে সহ্য করলো. এবার আরেকটু চাপ দিয়ে পুরো বারটাই গিলে নিলো. মা মুখ দেখেই বোঝা যাচ্ছে বাড়াটা মা’র গুদে সেটে আছে. new choti org

Ayesha Magi K Chuda আয়েশা মাগীকে কোল চোদা দিচ্ছি

আস্তে আস্তে মা বাড়ার উপর তার ওই হস্তিনী দেহটা নিয়ে লাফতে লাগলো. তার তালে তালে মা’র বিশাল ৪০ড সাইজের কুমড়ো দুটো লাফাচ্ছে. এ যেন সপণিল এক দৃশ্য. শহরের বাইরে গিয়ে মাকে নিয়ে লোক ভাড়া করে চোদাচুদি করি

চোখের সামনে মাকে পরপুরুষের সাথে চোদাতে দেখে আমার উত্তেজনা চড়মে উঠলো. আমিও আমার বাড়া দিয়ে আরও জোরালোভাবে মাসির গুদে ঠাপাতে লাগলাম.

মাসি ‘আঃ আঃ মাগো ওহ আঃ আঃ এ আঃ আঃ উ উমা ওহ ওরে চোদনারে সোনা আমার আআশছেরএএএ আআআআআহহ উম্ম্ং মাগো আআওউহ’ বলে জল ছেড়ে দিলো.

আমি ধনটা বের করতে রাধা দৌড়ে এসে মাসির গুদের জল চেটেপুটে খেলো. এবার আমি সোফাই গা এলিয়ে মা’র মাইয়ের দুলুনির তালে তালে চোদনখেলা দেখতে লাগলাম.

মা আমার দিকে তাকিয়ে একটা চুমু ছুড়ে দিলো. বিশুর বাড়াটা মোটা ও লম্বা হওয়ায় মা’র বেশ কস্ট হলেও আরাম পাচ্ছিলো. আমার মাথায় একটা প্ল্যান আসলো.

আমি রাধাকে ডেকে বাড়া চুসিয়ে আবার বাড়া দাড় করলাম. সুজাতা মাসিকে বললাম উঠে মজা দেখতে. আমি মা’র কাছে গিয়ে মাকে থামালাম. এবার মাকে তুলে গদিতে শোয়ালাম.

আমি মা’র পাছা বরাবর বাড়াটা রেখে মা’র পিঠে বুক লাগিয়ে ডান দিকে কাত হয়ে শুয়ে পড়লাম. আমি বিশুকে বললাম ‘ new choti org

কাকু শোনো আমি এখন মা’র পোঁদে বাড়া ঢুকিয়ে মাকে আমার পেটে তুলে নেবো তারপর পোঁদে বাড়া ঢোকানো অবস্থাই তুমি মা’র গুদ চুদবে.’ শহরের বাইরে গিয়ে মাকে নিয়ে লোক ভাড়া করে চোদাচুদি করি

মা ভয় পেয়ে বলল ‘বুবাই তুই কি বলছিস এসব. গুদে আর পোঁদে একসাথে আমি বাড়া নিলে মরেই যাবো.’

‘না মা কিছুই হবেনা. দেখো তুমি খুব আরাম পাবে. আর যদি তোমার কস্ট হয় তখন নাহয় আমি বাড়া বের করে নেবো.’

সুজাতা মাসি ‘হ্যাঁরে কামিনী তুই পারবি. তোর মতো খানকির পোঁদে বাঁশ আর গুদে তালগাছ ঢোকালেও তোর কিছু হবেনা. বুবাই তোরা সোফাই আই তাহলে আরাম পাবি.’

আমি মাকে সোফাই তুলে ড্যগী স্টাইলে বসালাম. ‘বুবাই তুই একটু তেল লাগিয়ে নে. নইলে আমার পুটকিটা ফেটে যাবে.’

সুজাতা মাসি এসে আমার বাড়াটা লালই মাখিয়ে দিলো আর মা’র পোঁদে থুতু মেরে আঙ্গুল ঢুকিয়ে ভিজিয়ে দিলো.

এবার আমি মা’র পোঁদে বারা রেখে জোরে চাপ দিলুম আর মা ‘মাআগো’ বলে কঁকিয়ে উঠলো. আমি আস্তে আস্তে চাপ দিতে দিতে পুরোটা ঢোকালাম. এবার অল্‌পো কয়েকটা ঠাপ মেরে থামলাম.

এবার মা’র কোমরে বের দিয়ে পেছেনে টানতে লাগলাম. মা বুঝলো আমি মাকে আমার উপর শোয়াতে চাইছি. মাও পেছনে গা এলিয়ে দিলো. আস্তে আস্তে আমার পিঠ সোফার হতলে থেকলো আর মা আমার উপরে পড়লো.

আমি পোঁদে বাড়া রেখেই মা’র মাইয়ের বোঁটাটাই চুরমুড়ি করতে করতে বিশুকে ডাকলাম. বিশু এসেই মা’র গুদে বাড়া রেখে একটা চাপ দিলো. পোঁদে আমার বাড়া থাকাই গুদটা আরেকটু টাইট হলো.

বিশুর আর আমার বাড়ার মাঝে পাতলা একটা পর্দা. মা এবার ককিয়েই উঠলো ‘মাগো’ আমি বিশুকে ঠাপিয়ে যেতে বললাম. বিশু আগুপিছু না ভেবে ঠাপাতে লাগলো. বিশুর বাড়ার আসা যাওয়া আমি বেশ টের পাচ্ছি.

মা প্রথম কয়েক মিনিট ব্যাথায় মাগো বাবাগো বলে কোঁকালেও এখন সুখের খিস্তি ঢালছে ‘আঃ আঃ চোদ শালা চোদ চুদে ফাটিয়ে দে আমার গুদ.

ওগো তুমি দেখো তোমার ছেলের সামনে আমায় কি চোদাটাইনা চুদছে. আঃ মা’র জোরে. ওরে সুজাতা আমি গেলামরে গেলাম স্বর্গে আঃ মগো কি সুখ

আঃ আমার কি হাল রে এ এ আঃ আঃ আঃ মাগো’ বলতে বলতে মা জল খসালো এবং তার চার মিনিট পর বিশু মাল আউট করবে বলতে মা ওকে বাইরে ফেলতে বলল. বিশু মা’র মুখেই ছাড়ল ওর বীর্য.

মা বিশুর বীর্য মুখে ভরে সুজাতা মাসিকে হাত দিয়ে ডাকলো. মাসি কাছে আসতেই মা মাসি মুখে মুখ লাগিয়ে মাসির সাথে বীর্য শেয়ার করে নিলো.

বীর্য খেয়ে মাসি বলল ‘হ্যাঁরে কামিনী তুই এসব শিখলি কোথা থেকে. বববাহ তুই পারিসও বটে. ওমন চোদা খেয়েও বেঁচে আছিস?’

Mom And Son Sex Story আমি আপনার মাকে চুদতে চাই

‘ওরে মাগী শোন খানকিরা চোদন খেয়েই বাঁচে কখনো মরেনা.’ new choti org

‘তাই বলে দুটো ফুটোতে দুটো আখাম্বা বাড়া? বাজারের খানকিদেরও সেই সাহস নেইরে মাগী. দারা তোর গুদটাকে প্রণাম করি.’

এই বলে মাসি মা’র গুদটা প্রণাম করে লেগে থাকা জল চেটে নিলো. ওদিকে আমি মা’র মাইতে চিমটি কাটতে মা’র হুশ হলো আমি এখনো পোঁদে বাড়া গুঞ্জে রেখেছি. শহরের বাইরে গিয়ে মাকে নিয়ে লোক ভাড়া করে চোদাচুদি করি

বিশু বলল ‘বৌদি তুমি আমার জীবনে চোদা সেরা মাগী. কাল কিন্তু সারাদিন চুদব.’

‘হ্যাঁরে বোকাচোদা তুইও আমাকে বেশ সুখ দিয়েছিস. এবার যা নিজের বৌকে রাতভর চোদ. বৌটাকে পোয়াতি বানা. আজ যদি তুই রাধার গুদ ফাটাতে পারিস তবেই কাল তোকে চুদতে দেবো. যা বৌটার সেবা কর গিয়ে.’

‘তাই যাচ্চি গো খানকি বৌদি.’

ওরা বেরিয়ে যেতেই মা আমাকে বলল ‘হ্যাঁরে বুবাই পুটকিটা কি ছাড়বি না? মা’র পেটে বাচ্চা দেয়ার কথা ভুলে গেলি? এবার তোর বাড়াটা বের কর দেখি.’

‘না মা ভুলিনি. তুমি উঠে পর না!’

মা আমার বাড়া থেকে উঠে নীচে গদিতে বসল.

মাসি ‘হ্যাঁরে ঢ্যামণা পোঁদ মারস কি করে তুই?’

মা ‘কি বলছিস রে? পোঁদ মারতে যা মজানা! একবার তোর পুটকি মারিয়েই দেখনা তারপর বুঝবি.’

‘না বাবা আমি পারব না.’

‘কাল দেখবো তোর ওই পোঁদ কুমারী থাকে কিনা. বুবাই নে মাকে কুত্তা চোদা চুদে পোয়াতি কর.’

একটা বলিসে প্রথমে সুজাতা মাসি শুয়ে পড়লো. তার উপর মা কুত্তির মতো দাড়ালো. মা আর মাসির মাই মিলে একাকার. এবার আমি পেছন থেকে মা’র মাই ধরে গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলাম.

গুদটা হালকা ঢিলে হয়েছে তবে চুদতে বেশ লাগছে. ওদিকে মা মুখ নামিয়ে মাসির বাম মাই থেকে দুধ খাচ্ছে. আমি আজ অনেকক্ষন মাল ধরে রেখেছি. বেসিক্ষন আর রাখতে পারব না. আমি মাকে জোরে জোরে ঠাপাতে লাগলাম.

মাসির দুধ বেশি ছিলনা মা দুধ শেষ করে চেঁচাতে লাগলো ‘ওগো আমার ভাতার, দাও আমার পেট করে দাও. আমার পেটে বাচ্চা দাও আমাকে দুধওয়ালী খানকি করে দাও.

উহ জোরে জোরে. দেখ সুজাতা আমার ছেলে আমায় চুদছে চুদে পেট ফোলাতে চাইছে. তুই ওকে বলনা আমাকে পোয়াতি করতে.’

‘ওরে খানকির বাচ্চা তোর মাকে চুদে পোয়াতি করনা রে বোকাচোদা.’

আমি চোদার স্পীড বাড়িয়ে দিলুম. দু মিনিটেই মা আবার জল খসালো এর কিছু পরে আমি আমার মায়ের গুদে বীর্য ঢেলে মিশন পরিপূর্ণ করলাম.

আমি বাড়া বেড় করতেই মা পাসেই এলিয়ে পড়লো. মাসি মা’র পা দুটো উঁচিয়ে ধরলো যাতে বীর্যটা ভেতর থেকে বেরিয়ে না যাই. ল্যাংটো অবস্থাই ওই ঘরেই কাটালো সেয় রাত.

পরদিন সকালে বিশু জানালো রাধকে পোয়াতি করবে. ওদিকে সারা রাতের চোদনে রাধা বিছানায় পরে রইলো. আমরা চারজন হল ঘরে সারাদিন চোদাচুদি করলাম. new choti org

বিশু মাকে উল্টে পাল্টে নানা আসনে চুদলো. মা’র পোঁদও মারল. ওদিকে আমি মাসির পোঁদ মারতে চাইলে মাসি রাজী হয়নি. পরে মা মাসিকে জোড় করে আমাকে দিয়ে পুটকি মারতে বাধ্য করলো.

পোঁদ চোদার সময় মাসি এমন কোঁকানি কোঁকালো যে রাধা পর্যন্তও খোড়াতে খোড়াতে চলে এলো. এভাবে টানা ৫ দিন বাংলোতে চোদাচুদির পর আমরা বাড়ি ফিরলাম.

দিনকে দিন মা’র গতর আরও ডবকা হচ্ছে. পুরানো ব্লাউস আর ব্রা সব তুলে রেখেছে. মা’র মাই দুটো আরও ফুলেছে. যখন মা’র পেট ফুলে উঠতে লাগলো আমরা বাংলোয় চলে গেলাম.

নতুন চুদার গল্প – ভক্তের ছেলের বৌকে চুদে ভন্ড সাধু

দিন গুণতে গুণতে মা জন্মও দিলো একটি ছেলের. দুদিন পর রাধারও মেয়ে হলো. মা’র বুকেও এখন দুধের ফোয়ারা. সুজাতা মাসি সুনীল কাকুকে ফোনে সব জানলো.

সুনীল কাকু তার বৌকে নিয়ে এলো. কাকু মাকে কদিন আয়েস করে চুদলো. আমিও কাকিমকে মানে সুনীল কাকুর বৌকে চুদলাম.

কাকু মা আর রাধার বাচ্চা দুটোকেই সাথে করে নিয়ে গেল আর মাকে বাংলোর অর্ধেকটা আর রাধকে বাংলোর পাশেই একটা জমি ও বিশুকে একটা ট্যাক্সী কিনে দিলো.

আমরা যদিও কলকাতাই থাকি তবে প্রায়ই বাংলোয় গিয়ে সবাই মিলে চোদাচুদি খেলাই মেতে উঠি. এখন আমরা বেশ সুখী. অবস্য তিনটে দুধিয়াল মাগী থাকলে কে না সুখী হয় বলো. new choti org

সমাপ্ত ….. শহরের বাইরে গিয়ে মাকে নিয়ে লোক ভাড়া করে চোদাচুদি করি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.