লক্ষীর ধোন চোষার আলাদা একটা ধরন আছে kolkata choti golpo

kolkata choti golpo

তাড়াহুড়ো করে জামা পাজামা পরতে গিয়ে ব্রেসিয়ার পরতে ভুলে গেল পারুল।পরেশ কাকা বলল, লক্ষী মা এসো ভেতরে। তোমার জন্য অপেক্ষা করছি।লক্ষী বৌদী দরজা ঠেলে ভেতরে ঢুকে পারুলকে দেখে বুঝে গেল, এই ডবকা মাগীটাও চোদাতে এসেছে। বলল কি গো, তুমি এখানে কি করচো? কাকা খুব কাজ পরেচে বুঝি? পরে আসবো নাকি?

না না না, ও তো জামার মাপ দিতে এসেচে। ওর মাপ নেয়া শেষ।

এই মেয়ে নামটা কি গো তোমার?

পারুল। kolkata choti golpo

শুধু জামার মাপ দিতে এসেচো নাকি আরো কিচু? কাকাবাবু এখন কি ব্রেসিয়ার খুলে জামার মাপ নেয়া হচ্চে?

বিছানায় ব্রেসিয়ারটা টুপ করে তুলে নিল পারুল। লক্ষী বৌদীর কথা ভাবছে, নিজে চোদাতে এসেচে আর কি মাতবরি করচে। লক্ষী বৌদী গায়ে গতরে ভালই। গোলগাল ছোটখাট শরীর। দুধ দুইটা বড় বড়, কোমরটা সরু কিন্তু পাছুটা বেশ ভারী। পাতলা একটা শারি গায়ের সাথে সেটে আচে। চোদাতে এসে ভনিতা করচে।পরেশ কাকা বলল, লক্ষী মা, ওর কতা বাদ দাও। তোমার কাজে ভাগ বসাতে আসেনি। কচি মেয়ে, একনো চোদায়নি। এসেচে বুকের মাপ বাড়াতে। kolkata choti golpo

ও বরং আমাদের লীলাখেলা দেখুক, শিখতে পারবে। বলেই আর দেরি না করে লক্ষী বৌদীর ঠোট চুষতে শুরু করল। সাথে চলল পাছা টেপা। পারুল দেরি না করে দরজাটা লাগিয়ে দিল। কাকাবাবু ততক্ষনে লক্ষি বৌদীর শারি খুলে ফেলেচে। ব্লাউজের বোতামগুলো পটাপট খুলতেই বেরিয়ে পরল বৌদীর বড় বড় চুচি জোড়া। পারুল পেছনে গিয়ে ব্রেসিয়ারের হুক খুলে দিল। 

এবার চুচি জোড়া একটু ঝুলে পরল যেন।কাকাবাবু বৌদীর দুধগুলো নিয়ে দলাই মলাই করতে লাগল। এসব দেখে পারুলের দেহেও আগুন লেগে গেল।জামা কাপড় খুলে নিজেই নিজের দুধ টিপতে লাগল।পরেশ কাকা বৌদিকে চৌকাতে বসিয়ে ধূতি খুলে ফেলল। দশ ইঞ্চি বড় বাড়াটা বেড়িয়ে পরল। বাড়াটা হাতে ধরে মুখে ঢুকিয়ে নিল বৌদি। আয়েশ করে চুষছে। kolkata choti golpo

লক্ষীর চোষার আলাদা একটা ধরন আছে। কাকাবাবু খুব মজা নিতে থাকলো। বাড়াটা ফুলেফেপে ভীমের আকার ধারন করছে। কাকা ইশারায় পারুলকে কাছে ডাকল। কাছে যেতেই কাকাবাবু পারুলের নগ্ন বুকে হাত চালাল। একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগল। আনন্দে উত্তেজনায় পারুল আঃ উঃ করতে লাগল। মনে হল , এতদিন কি ভুলটাই না করেচে পরেশ কাকার কাছে না এসে। ওদিকে লক্ষীবৌদি মুখ থেকে বাড়া বের করে বলল, আঃ কাকা ভোদাটা জলে যাচ্চে গো।

কই দেখি। কাকাবাবু লক্ষী বৌদীর পেটিকোটটা খুলে দিল।বৌদি চোকিতে শুয়ে পরে পা দুইটা ফাক করে দিল।টুকটুকে লাল ভোদায় কোনো বাল নাই। ভগাংকুরে আলতো করে চাপ দিল কাকাবাবু। গলগল করে রস বেরিয়ে এল ভোদা থেকে। ভোদার রস নষ্ট করতে নারাজ কাকাবাবু। রসটুকু চেটে খেয়ে নিল। রসে ভেজা গুদে একটা আঙ্গুল চালান করে দিল। অাঙ্গুলী করতে করতে ভগাংকুরটা মুখে পেরে চুষতে লাগল কাকাবাবু।লক্ষী বৌদি বলল, কাকা আজ কি আঙ্গুলি করে যাবে ধোন চালাবে না?

চালাবো চালাবো। আজ ছুরিটা আগেই গরম করে রেকেচে। kolkata choti golpo

ছুরিকে চুদোনি বুঝি? উফ্ কাকা..

কি হল লাগে নাকি।

না গো কাকা । এমনভাবে চুষলে কি ঠিক থাকা যায়। আহ কাকা ধোনটা ঢুকাও আর পারছি না।

এই তো। লক্ষী মা, পারুলের ভোদাটা রসিয়ে আচে, চুষবে নাকি একটু?চোখ বন্ধ করে সিলভীর ভোদা চুষতে লাগলাম

হা, তারপর আমাকে ছেরে কচি মেয়ের গুদ ফাটাও, তাই না? কই পারুল, এদিকে এসে গুদটা কেলিয়ে বস দিকিনি।

পারুল চোকির উপর বসে পা ফাক করে গুদটা বৌদির মুখের কাছে নিল। বৌদি জিহবা ঢুকিয়ে দিতেই পারুলের শরীর কেপে কেপে উঠল।কচি গুদ রসে ভিজে গেছে। বৌদি একটা আঙ্গুল ভরে দিতেই পারুলের শরীর মুচরে উঠল। হাতের কাছে বৌদির দুধজোড়া পেয়ে জোড়ে জোড়ে টিপতে শুরু করল। ওদিকে বৌদিরও উত্তেজনা চরমে। kolkata choti golpo

একদিকে কাকাবাবু ভোদা চুষে যাচ্ছে আর একদিকে পারুল দুধ টিপছে। কাকাবাবু গুদ থেকে আঙ্গুল সরিয়ে বাড়া সেট করল। মুন্ডিটা দিয়ে গুদের চেরায় ঘষল কয়েকবার। তারপর একঠাপে পুরো বাড়াটা চালান করে দিল লক্ষীবৌদির গুদে।ককিয়ে উঠল চোদনবাজ মাগী। লক্ষীর স্বামী রাতভর ঠাপিয়ে চোদন সুখ দেয় বটে তবুও ভোদাটা ঢিলা লাগে। কিন্তু কাকার বাড়া যেন ভোদাকে কানায় কানায় ভরে দেয়। কাকার চোদার তালে তালে পারুলের গুদ চুষে চলেছে বৌদি। আর ওদিকে পারুলও তালে তালে টিপছে বৌদির দুধ।

মিনিট দশেক ঠাপ খাবার পর গুদের রস ছেড়ে দিল বৌদি। রসটুকু চেটেপুটে খেয়ে বৌদির তুলতুলে গুদে তিনটে আঙ্গুল ঢুকিয়ে কাকা বলল, কি গো গুদৈর জালা কমেছে নাকি আরেক বার চোদাবে?ঐ ডবকা মাগিটার ভোদাটা রসিয়ে আচে। ওর ভোদাটা শান্ত কর।ততক্ষন আমার ভোদাটাশান দেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.