মায়ের পাছার ফুটো দিয়ে পরকিয়া চোদার মাল বের হচ্ছে

মায়ের পাছার ফুটো দিয়ে পরকিয়া চোদার মাল বের হচ্ছে

newchotiorg

বছরর একটি ছেলে.ঘটনাটি যখন ঘটে তখন আমি আমার পরীক্ষার পড়াশোনায় বিষন ব্যস্ত.

আমার বাবা একজন ইংজিনিয়ার এবং কাজ করে দেশের বাইরে সাওদি আরবে আর প্রতি দুই বছরে এক বার বাড়িতে আসতে পারে. সে একজন ৪৫ বছরের মাঝারি গড়নের পুরুষ.

এবং আমার মা মিসেস রুবিয়া ৩৮ বছর বয়সী একজন ভদ্র মহিলা. উনার শরীরের গাথুনি বেশ চমতকার.

যাকে বলে অনেক পুরুষ এর কাছে একটা কামুক শরীর. তার গায়ের রং ফর্সা এবং সাধারণ বাঙ্গালী মহিলাদের মতো এ গোলগাল রিস্টো-পুস্টো শরীর.

তার এই গর্জিয়াস ফিগারের মাপ অপ্রক্সিমেট্লী – ৪০-৩৪-৪৪ হবে. কিন্তু তার শরীর এর সবচেয়ে দারুন অংশ হলো তার পাছা. মায়ের পাছার ফুটো দিয়ে পরকিয়া চোদার মাল বের হচ্ছে newchoti.org

Bon Choda বাংলাদেশী ভাই ও তার ছোট বোনের গুদ মারামারি

শালা যেমন বড় তেমন গোল আর তেমন নরম. যখন উনি হাঁটেন তখন সেই পাছার দুলুনি দেখে পাড়ার পুরুষ গুলোর অবস্থা খারাপ হয়ে যায়.

উনার পেটিটাও বিষন সুন্দর, একটু চর্বি জমেছে তা বয়সের কারণে. পেটের ঠিক মাঝখান এ গোল গভীর নাভী পুরুষদের বাঁড়া দাড়ানো তে সাহায্য করে.

তার বুক দুটো টাটকা বড়ো বড়ো বাতাবি লেবুর মত একদম গোল, উনি সাধারণত শাড়ি পড়েন নাভীর প্রায় ৫ /৬ আঙ্গুল নীচে যা আমাদের প্রতিবেশীদের কাছে গোপন কিছু না.

আমি জানি পাড়ার আংকেলরা তার পাছার জন্য মরতেও পারে. কিন্তু দুর্ভাগ্য তাদের চোদা তো দূরে থাক একটু ছুঁয়েও দেখার কোনো চান্স নেই.

মূল গল্পে আশা যাক. মাস দু এক আগে আমার বাবার এক বন্ধু দেশের বাইরে থেকে আসেন এবং আমাদের সাথে দেখা করেন. উনার নাম মৈনাক. new choti org

আমরা তাকে মৈনাক কাকু বলে ডাকি. উনি একটু বাচাল প্রকৃতির এবং আমাদের সাথে খুবই ফ্রেংড্লী. প্রথম দিকে অল্প অল্প হলে ও পরে সে আমাদের বাড়িতে ঘন ঘন আসা শুরু করলো.

আমার জন্য প্রায় এ বিভিন্ন গিফ্‌ট্ নিয়ে আসতেন আর আমার মার সাথে অনেকখন ধরে গল্প করতেন. মাঝে মাঝে খেয়াল করতাম যে উনি মা কে কিছু এডাল্ট জোক্স বলতেন আর চান্স পেলেই মার গায়ে হাত দিতেন.

এমন কি একদিন মা তাকে লিমিট ক্রস না করার জন্য রিকোয়েস্ট করছিলেন তাও শুনে ছিলাম.

একদিন আমি আমার এক বন্ধুর বাড়িতে গেলাম পরিক্ষার পড়াশুনার ব্যাপারে. মাকে বলে গেছিলাম যে আমি পরেরদিন ফিরব রাতটা বন্ধুর বাড়িতেই কাটাবো. মায়ের পাছার ফুটো দিয়ে পরকিয়া চোদার মাল বের হচ্ছে

কিন্তু ওখানে লোড সেডিং থাকায় আমি বাড়িতে ফিরে এলাম রাত ১০ টার দিকে. মাকে কিছু না বলেই চলে এলাম. যখন বাড়িতে ঢুকতে যাবো তখন দেখলাম বাড়ির ঘরের লাইট অফ. new choti org

Desi Pussy Choti সাবেক প্রেমিকা তার দিদি ও বান্ধবী চোদার ইতিহাস

মা ঘুমিয়ে পড়েছে ভেবে আর উনকে ডাক দিলাম না. আমার ড্যূপ্লিকেট চাবি দিয়েই বাড়িতে ঢুকলাম. বাড়িতে ঢুকে এ ড্রয়িং রূমে একটি আধ খাওয়া সীগারেট দেখে বুঝলাম যে কাকু এসেছিলেন.

কিন্তু তার পর এ একটা আশ্চর্য জিনিস দেখলাম. দেখলাম যে মা যে শাড়িটা সন্ধায় পড়েছিলেন সেটা ওখানে পরে রয়েছে. খুব অবাক হলাম যে এখানে কেনো ওটা ফেলে রেখেছে.

কয়েকপা এগিয়ে গিয়ে দেখলাম যে মার একটা ব্লাউস ছিড়ে মেঝেটে পরে রয়েছে. তখন আমার মনে হলো যে নিশ্চয় কিছু ঘটেছে.

আমি মার রূমের দিকে এগিয়ে গেলাম. উনার রূম বন্ধ এবং ভেতর থেকে ফিশ ফিশ করে কথা শোনা যাচ্ছে আমি কী হোলে চোখ রাখলাম. দেখে স্তম্ভিত হয়ে গেলাম. new choti org

দেখলাম মা ঘরের ভেতর দাড়িয়ে আর মৈনাক কাকু মার দুধ দুটো ধরে মাকে দেওয়ালের এর সাথে ঠেঁসে দরেছে. উনি মাকে চুমু খেতে চেস্টা করছে আর মা নিজের মুখ ঘুরিয়ে নেবার চেষ্টা করছে.

মা এখন শুধু ব্রা আর পেটিকোট পরে আছে. উনি মাকে জড়িয়ে ধরলেন. আমি স্পস্ট দেখতে পেলাম যে মার দুধ দুটো মৈনাক কাকুর বুকের সাথে মিশে যাচ্ছে. মায়ের পাছার ফুটো দিয়ে পরকিয়া চোদার মাল বের হচ্ছে

আমি চিতকার করে ঘরে ঢুকতে গেলাম কিন্তু পারলাম না. আমার ভেতর থেকে কে যেন ব্যাপারটা এংজায করতে বল্লো. মার দুধ এখন ব্রাতে ঢাকা.

আমি অপেক্ষা করতে লাগলাম যে কখন মৈনাক কাকু ওগুলো খুলবে.মা চলে যেতে চাইলো কিন্তু মৈনাক কাকুর সাথে শক্তিতে পেরে উঠলনা.

Hindu Muslim Sex হিন্দু মায়ের গুদে মুসলিম কসাই গ্রুপ ঠাপ

মাকে করূন সুরে মৈনাক কাকুকে বল্লো “ ওহ প্লীজ় মৈনাক ভাই প্লীজ় ডোন্ট ডু দিস উয়ত মি. আমি বিবাহিতো আমার একটি বড় ছেলে আছে….এটা ঠিক না….এটা পাপ.

কিন্তু মৈনাক কাকু বল্লো “ রুবিয়া, তুমি যা বলছ তা সবই সত্যি আমি জানি, কিন্তু এখানে কিছু পাপ নয়”.এরপর মৈনাক কাকু মার পেটিকোটের ফিতা খুলতে শুরু করলেন.

মা হাফ নেঙ্গটো হয়ে গেলো. মৈনাক কাকু উনার বিশাল পাছা টিপতে লাগলো. পাছার বিরাট দাবনা দুটো ময়দা মাখার মতো করে টিপতে লাগলো. মায়ের পাছার ফুটো দিয়ে পরকিয়া চোদার মাল বের হচ্ছে

মৈনাক কাকু মাকে ধরে ঘুরিয়ে দিলেন. আমি মার পাছাটা পুরো দেখতে পেলাম. মা গুংগিয়ে উঠলো. মার পাছাটা এখন দরজার দিকে ফেরানো. new choti org

সো, আমি উনার পাছার সব আক্টিভিটী গুলি আমি ক্লিয়ারলী দেখতে পাচ্ছি.মৈনাক কাকু এখন মার পুরো পাছাটা টেপা শুরু করেছে.

দু হাত দিয়ে উনার পোঁদের পুরো মাংস খামছে ধরে পাগলের মতো মা পুটকি টিপে চলেছে. একসময় মৈনাক কাকু মার পাছার দাবনা দুটো ফাঁক করে পাছার ফুটাতে আঙ্গুল দিতে চেস্টা করলেন.

মার সব শক্তি আস্তে আস্তে শেষ হয়ে আসছে বোঝা গেলো. মৈনাক কাকু এবার মার ব্রাতে হাত দিলেন এবং মাও যথারীতি বাধা দিতে গেলেন কিন্তু উনার কাছে সেই বাধা কিছুইনা ওহ মাই গড!

আমি আমার জীবন এ তিন জন মেয়ের খোলা দুধ দেখেছি কিন্তু এরকম দুর্দন্তো দুধ আমি জীবনেও দেখিনি. বড়, গোল, আর নিশ্চয় খুব নরম হবে. মার দুদুর বোঁটা গোলাপী রংয়ের আর বেশ বড়ো.

মৈনাক কাকু কিছুক্ষন হা করে তাকিয়ে থাকলেন. তারপর খুধার্তের মতো হামলে পড়লেন. এক হাতে উনার ডান দুধটা টীপছেন আর বাম দুধ তা চুসে যাচ্ছেন. মৈনাক কাকুর হাতের মুঠোয় দুধটা আটছে না- এতো বড়ো. মা আরামে উহ আআহ করে উঠলো. new choti org

মা আস্তে আস্তে গরম হয়ে উঠছে. মৈনাক কাকু দেখলো এখনই ঠিক সময় মাকে বিছানায় নেবার. বিছানায় নিয়ে মৈনাক কাকু উনার দুধ দুটো চুষতে লাগলো.

Mamir Gud Chata 3x মামীর প্যান্টির উপর থেকেই গুদ চাটা

এরপর মৈনাক কাকু মাতালের মতো মাকে বলতে লাগলো “ওহ রুবিয়া, তোমার দুধে খুব মজা.. এস ডিয়ার, অফ..কি সুন্দর ওখানে মেয়েলি তীব্রও গন্ধও”এবার প্রথম বারের মতো মৈনাক কাকুর কথা শুনে আমার বাঁড়াও খাড়া হয়ে গেলো.
মৈনাক কাকু আস্তে আস্তে নীচে নামতে লাগলেন. মার পেটে এসে থামলেন. আমি আগেই বলেছি যে মার পেট টিপিকাল বাঙ্গালী মহিলাদের মতো এবং দারুন উত্তেজক একটি নাভীও উনার পেটে আছে.

মা উনাকে আবার বাধা দেবার চেস্টা করলেও. কাকু এবার উনার জীবটা বেড় করে মার নাভীতে রাখলো. আস্তে আস্তে নাভীর ভেতরে জীব দিয়ে চাটতে থাকলো. মায়ের পাছার ফুটো দিয়ে পরকিয়া চোদার মাল বের হচ্ছে

মা খুব লজ্জা বোধ করছে আর তার দু হাত দিয়ে একবার গুদ, আর একবার উনার দুধ ঢাকতে চেস্টা করছে.
মার গুদ পুরো পুরি বাল হীন.

ভীষন সুন্দর লাগছে ওই বাল কামানো গুদ টা দেখতে. মৈনাক কাকু উনার জীব দিয়ে মার শরীরের প্রতিটা কানায় কানায় বুলিয়ে গেলো মৈনাক কাকু এবার নিজেও নেঙ্গটো হলেন. new choti org

উনার আন্ডার প্যান্ট খোলার পর উনার বাঁড়াটা দেখতে পেলাম. ওয়াউ….

আমার জীবনে দেখা সব চেয়ে বিশাল বাঁড়া. প্রায় ৯ ইন্চি লম্বা আর ৩ ইন্চি মোটা. মা উনার বাঁড়া দেখে ভয় পেয়ে গেলেন.

উনার গলা দিয়ে বের হয়ে এলো একটি শব্দও – “ওহ নো….”মৈনাক কাকু বললেন” কি হলো রুবিয়া, এতো বড়ো বাঁড়া কি তুমি আগে দেখনি?

মা বললেন না…এটা ভীষন বড়.. মৈনাক কাকু বললেন “ কেনো তোমার স্বামীরটা কতো বড়ো?” মৈনাক কাকু উনার বাঁড়াটায় হাত দিয়ে খেঁছতে খেঁছতে বললেন “বলো রুবিয়া কতো বড়?

মা আমতা আমতা করে বললেন “….আপনার মতো…..এতো….বড়ো না”, “ আপনারটার হাফ হবে” মৈনাক কাকু মনে হলো খুশিই হলেন এই কথা শুনে.

উনি মার মুখের কাছে ধরলেন উনার বাঁড়াটা. মা এবার জোরে কেঁদে উঠে বললেন “প্লীজ় মৈনাক এরকম করবেন না প্লীজ়….এটা অনেক বড়ো….ব্যাথা পাবো….

মৈনাক কাকু ও প্রায় কাঁদো কাঁদো হয়ে বললেন” রুবিয়া প্লীজ়, ভয় পেওনা, প্লীজ় আমার বৌ হও, আজকের রাতের জন্য. মায়ের পাছার ফুটো দিয়ে পরকিয়া চোদার মাল বের হচ্ছে

বলে উনি মার পা দুটো ফাঁক করে গুদে চুমু খেলেন. উনার বাঁড়াটা মার পাকা গুদটার বরাবর করলেন. গুদের লিপ্সে টাচ করিয়ে হালকা একটু ঢুকতেই মা উমম্ম্ উমম্ম্ করে উঠলেন.

মৈনাক কাকু এরপর বাঁড়ার মুণ্ডিটা উপর নীচ ঘসতে লাগলেন. এতেয় মা আরও গরম হয়ে গালো. তারপর ঠিক গুদের ফুটো বরাবর সেট করে আস্তে আস্তে ঢোকাতে চেষ্টা করলেন. new choti org

New Choti Golpo দাস দাসীদের নিয়ে রাজকুমারী মজার সেক্স কাহিনী

উফফফফ…….মা গো….ব্যথা লাগছে. কিন্তু কাকুর তাতে কোনো কান নেই. জোরে একটা ঠাপ দিলেন উনার গুদে. এক ঠাপে বাঁড়া পুরোটা ভিতরে ঢুকে গেলো আর মা প্রায় চিতকার করে উঠলেন. কাকু আস্তে আস্তে বাঁড়াটা বের করে আবার ঢুকালেন.

এবার আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলেন. মা কিছুক্ষন নীচের ঠোঁট কামড়ে চুপ করে থাকে” উম্ম্ম…. উমম্ম্এম্ম.. আহ…হ…উফফফফ…. ঊহ করতে লাগলেন বোঝা গেলোনা ব্যথায় না সুখে উনি ওরকম করছেন.

কাকু আবার পুরো বাঁড়াটা মার গুদে ভরে দিলেন, তারপর কয়েকটি বড় বড়…লম্বা লম্বা ঠাপ দিলেন. মা হুক…হুক্ক…শব্দও করতে থাকলেন আর মৈনাক কাকু জোরে জোরে ঠাপ দিতে দিতে বললেন” আহ….রুবিয়া…

কতদিনের সাধ ছিলো তোমাকে চুদবো. আজকে সেই স্বপ্ন সত্যি হলো. কি মজা তোমাকে চুদতে. এতো বড় একটা ছেলে থাকলে ও তোমার গুদ এখনো টাইট আছে. new choti org

আর কতো বড়ো বড়ো গোল গোল দুটো দুধ. কি সুন্দর. বলেই ঠাপাতে ঠাপাতে মৈনাক কাকু আরেকবার দুধের গোলাপী বোঁটা দুটো চুষে দিলেন. একটা দুধের বোঁটা কামড়ে দুধটাকে টেনে আবার ছেড়ে দিলেন. মাই সেক্সী বেব. তোমাকে চোদার জন্য কতদিন খেছেছি…আহ সেক্সী রুবিয়া উহ…

বলতে বলতে কাকু মা এর পা দুটো উনার কাঁধ এর উপর তুলে নিয়ে বিসন জোরে জোরে ঠাপ দিতে লাগলেন. আমি বুঝতে পারলাম মৈনাক কাকু এর মাল বের হচ্ছে. মায়ের পাছার ফুটো দিয়ে পরকিয়া চোদার মাল বের হচ্ছে

রাত এখন দুটোর মতো বাজে. চারিদিকে নিশ্চুপ. কিন্তু সারা ঘর জুড়ে থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস… থপাস…করে চোদা-চুদির ঠাপের শব্দ হচ্ছে.

কিছুক্ষন পর মৈনাক কাকু জোরে জোরে শ্বাস নিতে নিতে চীরিক…. চীরিক…. চীরিক….করে এক গাদা ঘন গরম মাল আমার মার মাঝ বয়সী গুদটা ভরিয়ে ফেললেন.

মা ও ব্যাপারটা বুঝতে পারলেন.কাকুকে রিকোয়েস্ট করলেন সরে যেতে. কাকু সরে গেলেন আর মা উঠে পড়লো. বাতরূমের দিকে গেলো. যাবার সময় দেখলাম মার গুদের বালে মৈনাক কাকুর ঘোনো থক থকে মাল লেগে রয়েছে.

মৈনাক কাকু শুয়ে শুয়ে একটা সিগারেট ধরালেন. মা বের হয়ে এলো. ড্রেস পড়ছেন. কয়েকটি কথা হলো মৈনাক কাকুর সঙ্গেয. মৈনাক কাকু একটু পর আবার মাকে ডাকলো. মা মৈনাক কাকুর দিকে তাকিয়ে দেখলেন উনার বাঁড়া আবার বড় হয়ে উঠেছে.

ইসারায় মৈনাক কাকু মাকে ডাকলেন. মা বললেন “ওহ নো, নট এগেন”. কিন্তু কে শোনে কার কথা. এই বারে মৈনাক কাকু আরও বেশি সময় নিলেন চুদতে. new choti org

ইচ্ছা মতো মাকে উল্টে পাল্টে চুদলেন. মার গুদ আবার ভরে গেলো মৈনাক কাকুর তাজা মালে. এরপর কাকু মার শরীরের উপর থেকে সরে গিয়ে ক্লান্ত হয়ে শুয়ে থাকলেন.

মা ও আর বাতরূমে গেলেন না. মৈনাক কাকুর মাল গুদে নিয়ে এ শুয়ে থাকলেন এবং কিছুক্ষনের ভেতর উনরা দুজনে ঘুমিয়ে পড়লেন. এদিকে আমার ও খুব ঘুম পাচ্ছিলো.

Sexy Madam Voda Fuck ম্যাডামের ভোদা মাল পেতেই লাফিয়ে উঠলো

ঘরে এসে দু বার খেছে মাল ফেললাম তারপর আমিও ঘুমিয়ে পড়লাম তখন রাত ঠিক কটা হবে মনে নেই. হঠাত্ ঘুম ভেঙ্গে গেলো একধরনের গোঙ্গাণির শব্দে. মায়ের পাছার ফুটো দিয়ে পরকিয়া চোদার মাল বের হচ্ছে

একটু সময় নিয়ে বুঝতে পারলাম যে শব্দটা মার ঘর থেকে আসছে. চিন্তা করলাম কি ব্যাপার আবার কি শুরু করলেন উনারা? যাই তো গিয়ে দেখি.

আবার গেলাম মার রূমের দিকে কি হলে এ চোখ রাখলাম. তারপর যা দেখলাম তা দেখে আমার মাথা ঘুরে গেল দেখলাম –

মা উপুর হয়ে শুয়ে আছেন আর মৈনাক কাকু উনার খাড়া মোটা বাঁড়াটা মার বিশাল মোটা পাছার ফুটোয় ঢোকাচ্ছেন.

আমি কিছুতেই বুঝতে পারলাম না যে কি করে মৈনাক কাকুর অত বড়ো বাঁড়াটা মার পাছার ওই ছো্ট্ট ফুটায় ঢুকবে. মা যথারীতি মৈনাক কাকুকে অনেক অনুরোধ করছে যে ওখান না ঢোকাতে.

এবং বলছেন যে “ আমি কোনদিন ওখান দিয়ে করিনি” কিন্তু মৈনাক কাকু কে মনে হলো উনি শুনে খুব খুশি হলেন. উনি বললেন “ রুবিয়া ডার্লিংগ, ভয়ের কিছু নেই. new choti org

সব কিছুই প্রথম বার একটু কস্ট লাগে তারপর দেখবে বলো লাগছে. মা বলছেন”ওহ, না মৈনাক ভাই …প্লীজ়…. কেনো আপনি পাছার ফুটোয় ঢোকাতে চাইছেন”.

মৈনাক কাকু বললেন “ কেনো শুনবে?. এটা আমার অনেক দিনের স্পপ্ন. শুধু আমারি নয় এটা তোমার স্বামীর সব বন্ধুদের এ স্বপ্ন যে তোমার এরকম রসালো বিরাট বড়ো টল টলে মাংস ভড়া পুটকি টা চুদবে.

আজকে আমি সেই সুযোগ পেয়েছি. আমি কিছুতেই এই চান্সটা ছাড়বো না”. বলতে বলতে মৈনাক কাকু বড়ো একটা ঠাপ দিলেন আমার মার বিশাল পোঁদের ফুটোয়.

আর মা ব্যথায় লাফ দিয়ে উঠলো.উফফফ. বাবাগো….ভীষন লাগছে….প্লীজ় বের করূন ওখান থেকে..আমার মাথায় মাল উঠে গেলো দৃশ্যটা দেখে. মৈনাক কাকু এখন পুরো দমে ফছাত …ফছাত…. ফছাত … করে মার হোগা মারতে লাগলো.

এই ভাবে চল্লো ৫/৭ মিনিট. তারপর মৈনাক কাকু উনার বাঁড়াটা মার পাছায়য় খুব জোরে চেপে ধড়লেন. আমি বুঝলাম যে মৈনাক কাকু এখন উনার ধনের সব মাল মার পাছার ফুটার ভেতর এ ঢালছেন. কোন দিন এরকম ভাবে কোনো চোদা চুদির দৃশ্য দেখিনি. new choti org

wife threesome sex story বউকে নিয়ে স্বামীর গ্রুপ থ্রিসাম সেক্স

আমার মা নিরুপায় হয়ে উপুর হয়ে শুয়ে শুয়ে বালিসে উনার চোখ এর জল ফেলতে লাগলেন. ফাইনালী কাকু উঠে পড়লেন. মা সেউই উপুর হয়ে বিছানায় পরে রইলেন.

আমি দেখলাম উনার পোঁদের এর ফুটো দিয়ে মৈনাক কাকুর মাল ঝিলিক মারছে. পরদিন সকাল বেলায় ঘুম থেকে উঠে ব্রেকফাস্ট করতে করতে বাবুর্চিকে জিজ্ঞেস করলাম যে মা কোথায়.

বাবুর্চি বলল যে উনার শরীরটা বলো না. শুয়ে আছেন. আমি মার ঘরে গেলাম দেখলাম উনি শুয়ে আছেন. আমি জিজ্ঞেস করলাম “ মা , তোমার কি হয়েছে?

শরীর খারাপ?” মা বললেন, “ হা বাবা”. আমি বললাম কি হয়েছে তোমার. মা বললেন “ না তেমন কিছু না ব্যাক পেইন”. new choti org

আমি জানি মার মাঝে মাঝে কোমরে ব্যথা হয় মা ওটাকে ব্যাক পাইন বলে. কিন্তু আজকের ব্যাক পেইন যে কিসের ব্যাক পেইন তা আমার বুঝতে একটু ও দেরি হলো না. মায়ের পাছার ফুটো দিয়ে পরকিয়া চোদার মাল বের হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.