মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

newchotiorg

আমি অমিত। আর আমার ছিলো এক প্রাণের বন্ধু। ওর নাম নিত্য। আমি ওর বাড়ি যেতাম; ও আমার বাড়ি আসতো।এভাবেই বেশ চলছিল আমাদের।

আমার আব্বা ছিল পুলিশ। আব্বার বয়স ৪০। কালো অসুরের মত শরীর। গরীলার মত পাশবিক মুখ আর লোমশ গায়ে ছিল দানবের মত জোর।

আব্বা দেখতে ভয়ংকর হলেও আমাকে আব্বা খুব আদর করতো। আমার আম্মা ছিলো না। তাই আব্বা আমাকে কখনো মায়ের অনুপস্থিতি বুঝতে দেয়নি। কখনো রাগ করত না আমাকে, সবসময় আমাকে আব্বা বুকে আগলে রাখতো।

আম্মার সাথে ডিভোর্স হয়েছিল যখন আমি খুব ছোট; তাই ডিভোর্সের কারণ আমার জানা নেই। তবে তারপর আর শাদি করেনি।

নিত্যর বাবা নিত্য ছোট থাকতে মারা যায়। তার মা লীলা ছিল এলাকার সবচেয়ে সেক্সি মহিলা।বয়স ৩৫। গায়ের রঙ গোলাপি ফরসা ছিল। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

Hot Pod Choti দুর্ধর্ষ দেক্সি পোদের মেয়েকে ডগি চোদা

সবসময় নাভির নিচে কাপড় পড়ত। পেটে হালকা চর্বি। দুধের সাইজ ছিলো ৩৬। newchotiorg

পাছাটা মোটা আর মাংসল অনেকটা তানপুরার মত; ছিল যা তাকে অসাধারন সেক্সি করে তুলেছিল

কাকিমা যখন হাটতো পোঁদটা একবার এদিক যেত একবার ওদিক যেত আর থলথল করতো।

পেটে হালকা থলথলে চর্বি জমেছে। ফর্সা পেটের মাঝে মায়ের নাভিটা ছিল বিরাট একটা গর্ত, একটা বাচ্চা ছেলের নুনু পুর ঢুকে যাবে…

আমি মাঝে মাঝে নিত্যকে জিজ্ঞাসা করতাম তোর মা এত সুন্দরী আর তোর বাবাই নেই, তাহলে তোর মার একা একা কিভাবে চলে, সে তো তার যৌবন সব নষ্ট করে ফেলছে।

যদি আমার আব্বার সাথে তোর মার বিয়ে হত তো আমার আব্বা যখন খুশি তখন তোর মা কে চুদতে পারত। আর এতদিনে আমাদের আরো ভাই বোন হত।

স্কুল শেষে আমরা একসাথে বাড়ি ফিরতাম আর আমার আব্বা আর নিত্যর মা র কাল্পনিক অবৈধ যৌনজীবন গল্প করতে করতে আসতাম।

হটাৎ আমাদের জীবন যে এই ঘটনা এত অপ্রত্যাশিতভাবে ঘটে যাবে ভাবিনি। একদিন নিত্য স্কুল এলোনা বিকেলে ওর বাড়ি গেলাম দেখলাম ওর জ্বর হয়েছে।

mayer voda choda

ওর মা ছিল বাড়িতে ছিলনা একটু দরকারে বেড়িয়েছিল ওকে বলে গেছিল ফিরতে একটু দেরি হবে। তারপর উঠে দরজা বন্ধ করে আমাকে একটা ফটো দেখালো পুরোনো ফটো।

একটা সদ্য যুবতি মেয়ে আর একটা বলিষ্ঠ যুবক পাশাপাশি দাঁড়িয়ে হাসি মুখে। যুবকের সাথে আমার আব্বার খুব মিল; যেন আমার আব্বারই কম বয়সে তোলা ছবিটা।

এটাকে তো আমার আব্বার মতো লাগছে।” বললাম আমি।newchotiorg

তোর আব্বার মত মানে? মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

এটা তোরই আব্বার ছবি” বললো নিত্য।

Bangla Panu Golpo আমি আপনার ননদকে ১৭ বার চুদেছি

আর এটা নিত্যের মায়ের ছবি বলেই ওর মার বিয়ের আগের একটা ছবি দেখালো; দেখলাম নিত্য ঠিকই বলেছে। এরপর ও একটা চিঠি হাতে দিল। এটা ওর মা আমার আব্বাকে লিখেছে বিয়ের আগে। আমি পড়তে লাগলাম।

প্রিয় ভজাই,

তুমি আমাকে ভুলে কেন কলকাতা চলে গেলে? আমিতো তোমাকে পেতে চেয়েছি সারাজীবন ধরে; আমার সব কিছু উজার করে তোমাকে ভালবেসেছি।

আমরা দুই আলাদা ধর্মের, তবুও আমি বাড়ির অজান্তে শুধু তোমার আবদার মেটাতে পূর্ণিমার রাতে শালবনের জঙ্গলের পাশে তোমাদের ঘরের দাওয়ায় তোমার সাথে মিলিতও হয়েছি বহুবার; দুজন দুজনকে কামরসে ভিজিয়ে তৃপ্তি দিয়েছি।

আজ আমি গর্ভবতী; তোমার সন্তান আমার গর্ভে। তুমি মুসলমান বলে আমার বাড়ি থেকে তোমার আর আমার এই সম্পর্ক মেনে নিচ্ছে না।

বাড়ি থেকে আমার বিয়ের ঠিক করছে; এই সন্তান আমি নষ্ট চরতে চাইনা কিন্তু বাড়ির লোকের চাপে আমায় এই সিদ্ধান্ত নিতে হচ্ছে। তুমি ফিরে এসে আমাকে নিয়ে চলো। ফিরে এসো।

তোমার লীলা।

বুঝলাম এই চিঠি আমার আব্বার হাতে আর পৌঁছনো হয়নি। তার আগেই ওর মা আর আমার আব্বার বাচ্চা নষ্ট করে অন্য জায়গায় বিয়ে হয়ে গেছিল। newchotiorg

নিত্য বলল- সেদিন মাঝরাতে দেখলাম মা এই ছবিটা এক হাতে দেখছে আরেক হাত দিয়ে নিজের গুদে অঙ্গুলি করছে।

দেখেই বোঝা যাচ্ছিলো মা খুবই উত্তেজনার পাচ্ছে এই ছবিটা দেখে। মা ১ ঘন্টায় প্রায় ৪-৫ বার জল খসায় এরপর শান্ত হয়, ঘুমিয়ে পরে!’ মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

আমি নিত্যর কথা শুনে বাবার উপরও খোজ নেবো ঠিক করলাম।

Part 1 আমি যেন মাই ও গুদের শোরুমে এসেছি

আমি কিছু বললাম না চুপ করে বাড়ি ফিরলাম; আব্বার উপর নজর রাখতে হবে। বাড়ি এসে অনেক খুঁজেও কিছু পেলাম না। আব্বা ফিরলো খাওয়া শেষে শুয়ে পরলাম।

অনেক রাতে ঘুম ভেঙে গেল একটা শব্দে। দেখলাম আব্বা একটা দেওয়ালে টাঙানো আমার আম্মার একটা ফটো ফ্রেম নামালো তার পিছন থেকে বের করলো একটা ফটো।

ছবিটা কার দেখতে পেলাম না। কিন্তুর এরপর যা করল তা দেখে ভিষন অবাক হোলাম। বাবা তার লুঙ্গির ভেতর থেকে তার বাড়াটা বের করলো। বিশাল কালো কুচকুচে, ঘণ কোঁকড়ানো চুলের জঙ্গলে ঘেরা একটা বাড়া।

বাবা এক হাত দিয়ে ছবিটা দেখছে। অন্য হাত দিয়ে বাড়া খেচছে। প্রায় ২০ মিনিয়ে খেচার পর বাড়া থেকে চিরিক চিরিক করে সদা বীর্য বের হতে লাগলো।

সেগুলো ছিটে ছিটে বাবার পেটে বুকে পরলো। এরপর তিনি একটা গামছা দিয়ে নিজেকে আর বাড়াটা পরিষ্কার করে সেই ছবিটে বুকে নিয়ে আব্বা শুয়ে পড়লো। newchotiorg

সকালে সব স্বাভাবিক; দেওয়ালে আগের মতই ফটোটা টাঙানো আছে।

আব্বা বেরিয়ে গেলে আমি ফটোটা বের করলাম অবাক হয়ে দেখলাম ফটোতে খালি গায়ে লুঙ্গি পড়ে দাড়িয়ে আছে আমার আব্বা আর পাশে একটা লাল ব্রা আর লাল সায়া পড়ে দাড়িয়ে আছে নিত্যের মা।পরদিন স্কুলে এসে টিফিন টাইমে নিত্যকে সব বললাম।

নিত্য বললো “দেখ ভাই, তোর আব্বার সাথে আমার মার একটা সম্পর্ক ছিল, আর দুজনেই দুজনের ফটো যখন রেখেছে আমার মনে হয় দুজনেই দুজনকে এখনও চায়।

এখন তুই কি করবি বল তোর আব্বা আর আমার মার আবার মিলন করাবি নাকি এখানেই সব শেষ করে দিবি??”
আমি বললাম “তুই কি চাস? তোর কি মত?

নিত্য বললো ” আমিতো চাই আমার মা আর তোর আব্বা আবার স্বামী স্ত্রীর মত হয়ে যাক। তোর আব্বা যেন প্রতি রাতে সারা রাত ধরে মাকে চোদে। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

Gorom Pachar Magi পাপিয়া তোর মোটা গোল নরম পাছা

আমি বললাম “আমিও দেখতে চাই, তোর মাকে আমার আব্বা চুদে চুদে কাহিল করে দিচ্ছে আর বছর শেষে তোর মায়ের হিন্দু পেটে আমার আব্বার মুসলমান বাচ্চা এসেছে।

নিত্য বললো “তাহলে এখন আমাদের কাজ ওদের দুজনকে কাছাকাছি আনা; আর সেটা করতে হবে এইবার যখন স্কুল থেকে বেড়াতে নিয়ে যাবে তখন থেকে।

অবশেষে আমাদের স্কুল থেকে বেড়াতে যাবার দিন এলো; আমরা টাকা জমা দিলাম। আমি অব্বাকে খুব জোর করলাম যাবার জন্য আব্বা রাজি হল। newchotiorg

এই প্রথম আমি আর আব্বা বেড়াতে যাচ্ছি। ওখানে গিয়ে যা সারপ্রাইজ পাবে আব্বা ভেবেই গায়ে কাঁটা দিচ্ছিল। ওদিকে ওর মাকেও নিত্য রাজি করিয়েছে।

ম্যাডামকে বললাম “ম্যাম, আমি আর নিত্য এবার একটাই রুম নেবো ২-বেডের। ওরা সেইমতো পেমেন্ট করে নিলো। গন্তব্য দীঘা দু-রাত তিন-দিনের জন্য।

যাবার আগের রাতে আমি আর নিত্য পরামর্শ করে নিত্য ওর মার সব শাড়ি আর ব্লাউজ সরিয়ে রাখলো ওদের বেড়াতে যাবার ব্যাগ থেকে।

যাবারদিন বাবার আস্তে দেরি হলো বাবা স্কুলে ফোন করে বললো বাবার আসতে দেরি হবে বাবা ট্রেনে চলে যাবে। আমি, নিত্য আর ওর মা পাশাপাশি সীটে বসে রওনা হলাম।

বিকেলের দিকে পৌছলাম। ম্যাডামরা ঘরের চাবি দিচ্ছিলেন আর নাম এন্ট্রি করছিলেন।

নিত্যর মা সই করার সময় আমরা চারজন একসাথে থাকবো সেটা জানতে পারলো; আর ম্যাডামকে বললো “এটা কি করে সম্ভব! আমি একজন মহিলা আর আমার সাথে একটা পুরুষ অভিভাবক থাকবে! আমিতো এভাবে থাকতে পারবো না

ম্যাডাম বললেন “এটাতো লটারি করে ঠিক হয়েছে আর কম পয়সার জন্য আমরা সিনগেল রুম পাইনি, আপনি কাইনডলি একটু অ্যাডজাস্ট করে নিন; কোন ঘর ফাঁকা হলে আমরা জানিয়ে দেব” মা হতাশ হয়ে পরলো ঘরের চাবি নিয়ে রুমের দিকে আসতে লাগলো আমরাও ব্যাগগুলো নিয়ে আসলাম। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

ওর মা খাটে বসলো আমরা দুজন দুটো বাথরুমে ফ্রেশ হতে গেলাম। বেরিয়ে এলাম, ওর মা বাথরুমে ঢুকলো। ঠিক এই সময় আমারও আব্বা চলে এলো আমরা দরজা খুলে দিলাম; তারপর আমরা বেড়াতে যাব বলে বের হলাম।

আব্বাও ফ্রেশ হতে গেল; রুম ভেতর থেকে লক করে দিয়ে। নিত্য আমাকে বললো চল ওই বাগানে মধ্যে অন্ধকারে জানলার কাছে লুকাই আর দেখি কি ঘটে। newchotiorg

রজনীকে চোদার পর কৌমার্য হরণের স্বাদটাও পেয়ে গেলাম

মিনিট পাঁচ পরে আব্বা বেরোলো একটা বারমুডা পরে; ভিজে জামাকাপড় গুলো বারান্দায় শুকোতে দিলো; আব্বাকে দেখতে লাগছিল একটা কালো নিগ্রো দানব শিম্পাঞ্জি।

তারও মিন পাঁচ পর একটা ব্রা আর একটা সায়া পরে বাথরুম থেকে নায়িকার মতো বেরিয়ে এল নিত্যর মা । কি মাই ব্রা দিয়ে যেন ধরে রাখা যায়না; ফরসা থলথলে পেটে নাভীটা অপূর্ব লাগছে।

নিত্যর মা যেন সত্যিই কামদেবী। তখনো কেউ কাউকে দেখেনি; ওর মা নিচু হয়ে ব্যাগ খুলে শারি খুঁজছে সব বের করছে আবার ঢোকাচ্ছে; ওর মা এবার নিত্যর নাম করে ডাকলো; আব্বা বারান্দা থেকে বেরিয়ে আসতে আসতে বললো “ওরা তো বেরোলো…. ” কথা শেষ হলো না দুজন দুজনকে থেকে অবাক বিস্ময়ে হতবাক হয়ে আটকে গেছে।

BanglaChoti Daily বান্ধবীকে নিয়ে বান্ধবীর জামাই এর সাথে চোদাচুদি

মিনিট দু-তিন এভাবেই দাড়িয়ে রইল দুজনে। কথা বললো নিত্যর মার গলা যেন এক চাপা কষ্টে কান্নায় ধরে আসছে “তুমি!”

আব্বা- একি! লীলা তুমি? তুমি নিত্যর মা!
লীলা- হ্যা। তুমি অমিতের বাবা?

আব্বা ছুটে এসে কাকিমা কে জড়িয়ে ধরলো- এতদিন কোথায় ছিলে তুমি? মাও বাবাকে জড়িয়ে ধরে কেদে ফেলল! তুমি কেনো আর ফিরে এলে না! আমি তোমার জন্য কত রাত অপেক্ষা করেছি। তুমি কেনো ফিরে এলেনা?

আব্বা- এইত আমি। আর কোথাও যাবো না তোমায় ছেড়ে! বলে কাকিমার ঠোটে ঠোট গুজে চুমু খেলো। কাকিমাও আব্বার চুমু তে সারা দিলো। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

বাবা চুমু দিতে দিতে একদম পাগল হয়ে উঠলো। প্রায় ১০ মিনিট বাবা কচি তেতুলের মত মার ঠোট দুটো চুষে খেলো। newchotiorg

কখনো মার মুখে নিজের মোটা লকলএ জিব ঢুকিয়ে দিচ্ছে, কখনো মার পাতলা রসালো জিব নিজের মুখে নিয়ে চুষছে। বাবা কাকিমা কে কোলে তুলে বিছানায় শোয়ালো। কাকিমা বলল- একি করছো তুমি। ওরা এসে যাবে যে!

বাবা- ওরা আসলে সমস্যা নেই। ওরা আসলে ওদের সামনেই আমি তোমাকে চুদবো। তোমাকে আমি বিয়ে করতে চাই। এরপর তোমাকে আমার বীর্যে গর্ভবতী বানাতে চাই। আর আমাদের সন্তানদেরও লাভ হবে এতে। অমিত পাবে তার নতুন মা কে আর নিত্য পাবে তার নতুন আব্বাকে।

এদিকে ওদের কথা শুনে আমি আর নিত্য খুশিতে লাফালাফি শুরু করলাম। তাহলে আমি এখন থেকে কাকিমা কে মা বলেই সম্মোধন করা শুরু করলাম।

এরপর বাবা মা কে আবার চুমু দিতে লাগলো। এরপর বাবা মা কে নেংটো করে ফেললো। মার সারা গা পাগলের মত চুষলো।

মার এক একটা দুধ মুখ এ নিয়ে পকাত পকাত করে চুষলো। এরপর মার বালে ভরা লাল টুকটুকে গুদ দেখতে পেলাম। বাবা তার বিশাল জিব মার গুদে একদম ঢুকিয়ে জিব চোদা দিতে লাগলো।

ওদিকে মা পাগলের মত সিতকার করছে। ‘আহ ভজাই আমাকে চোদো। তোমার বাড়া আমার গুদে ঢুকিয়ে ঠাপাও। কতদিন তোমার বাড়া আমার গুদে নেইনি! newchotiorg

এরপর বাবা মার গুদ থেকে মুখ তুলে মার উপর উঠলো। মার গুদের রস বাবার মুখে গোফে লেগে একদম ভিজে আছে।

ধর মাগী তোর গুদের মধ্যে আমার লেওড়াটা চেপে

মা দুপা দুদিক ফাক করে মার গুদের ব্রাবর বাবার বিশাল ৯ ইঞ্চির মোটা বাড়ার মুসলমানি করা বিশাল কালো মুন্ডি টা মার গুদে ঠেকিয়ে দিলো এক ঠাপ। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল। মাও মরন চিৎকার দিয়ে উঠলো। বাবা মার গুদে থপাস করে ঠাপাতে লাগলো, আর বাবার বিশাল বিশাল বিচি দুটি মার গুদের নিচে আঘাত করতে লাগলো। বাবা প্রায় ৪০ মিনিট বিনা বিরতিতে মনের মত করে ঠাপালো।

হঠাত বাবা বিশাল বিশাল ঠাপ দিতে লাগলো আর মুখ থেকেও গোঙ্গানির আওয়াজ বেরোতে লাগলো। বাবা- লীলা আমার হয়ে আসছে! মা- তুমি তোমার সব বীর্য আমার গুদে ঢেলে দাও। আমি তোমার বীর্যে আবার গর্ভবতী হতে চাই, একটি সুস্থ বাচ্চা জন্ম দিতে চাই তোমার বীর্য থেকে।

বাবা সিংহের মত গর্জন করতে করতে মার গুদের গভীরে বির্যপাত করতে লাগলো। মাও চরম তৃপ্তি তে একই সময় জল খসালো।

নিত্য- চল এক কাজ করি। এই মুহুর্তে গিয়ে তাদের রুমে হানা দেই। দেখি কি করে তারা। মজা হবে!
আমি- না না! যাবো দারা। একটু পরে। এখন যাওয়াটা ঠিক হবেনা। বাবার বীর্য গুলো আগে ভালো মত মার গুদে প্রবেশ করুক।

ওদিক ওরা ওভাবেই শুয়ে ছিলো। আমরা প্রায় ১০ মিনিট পর গেলাম। দরজায় জোড়ে জোড়ে টোকা দিতে লাগলাম। টোকা দিতেই ভেতরে তাদের হুলুস্থুলের শব্দ শোনা যায়।

বাবা দ্রুত তার বারমুডা আর মা তার ব্লাউজ সায়া পরে নিলো। আর মা তার গুদের থেকে বীর্য যাতে বেরিয়ে না পরে তাই সায়ার ভেতরে গুদে মুখে বাবার রুমালটা গুজে নিলো। newchotiorg

আমাদের তারা দেখে তারা আর গুছিয়ে ওঠার আগেই মা তারাতারি দরজা খুলে দিলো।

আমরা ভেতরে ঢুকে তাদের এই অবস্থা দেখে একটু অবাক হওয়ার ভান ধরলাম।

আমি- একি বাবা তোমরা এত ঘামে একদম ভিজে আছো কেনো?

তারা একটু লজ্জা পেয়ে গেলো। বাবা অপ্রস্তুত হয়ে তোতলাতে লাগলো- ইয়ে মানে ওই যে যা গরম পরেছে, ফ্যানটাতেও তেমন বাতাস নেই।

আমি নিত্য ওদের সব বুঝে ফেলেছি এমন ভান করে মুচকি হেসে উঠলাম। এতে তারা আরো লজ্জা পেয়ে গেলো।
বাবা পরে নিজে থেকেই সব খোলাসা করলেন।

বাবা- শোনো তোমরা দুজন। তোমাদের একটা উম্পর্টান্ট কথা বলবো। নিত্যর মা কে আমি অনেক আগে থেকে চিনি। আমি তরুন বয়সে তার প্রেমে পরে যাই।

আমরা অনেক বছর প্রেম করি। কিন্তু বিভিন্ন কারনে শেষমেশ আর আমাদের বিয়ে হয়নি। কিন্তু আজ এতদিন পরে এভাবে যে আল্লাহ আমাদের দেখা করিয়ে দেবে এটা আমরা ভাবতেও পারিনি।’ বলে মার দিকে দুষ্টভাবে তাকালো। মা লজ্জায় মুখ লুকালো। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

বাবা বলতে লাগলো- এখন আমিও একা। আর নিত্যর মাও একা। তাই আমরা ঠিক করেছি তোমাদের যদি কোনো আপত্তি না থাকে তাহলে আমরা দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চাই।

আমার আর নিত্যর খুশ দেখে কে। আমরা বল্লাম- না না আমাদের আপত্তি থাকবে কেনো। আমরা অনেক খুশি।
তারাও আমাদের কথা শুনে অনেক খুশি হলো।

বাবা- তাহলে তো আর কোনো সমস্যাই রইলো না। তাহলে আজ থেকে নিত্যর মা অমিতের নতুন মা। আর আমি হোলাম নিত্যর নতুন বাবা।

এই বলে বাবা দুহাত বাড়িয়ে অমিত কে ডাকলো। আমিত ‘বাবা’ বলে বাবার বুকে গেলো। আমিও অমিতের মা কে ‘মা’ ডেকে তাকে জড়িয়ে ধরলাম। এভাবে কিছুক্ষণ আমরা আমাদের নতুন মা বাবার আদর খেলাম।

তখন রাত অনেক হয়ে গেলো। আমরা রাতের খাবার খেয়ে ঘুমাতে যাবো। newchotiorg

তখন নিত্য বাবা মা কে বোলোলো- তাহলে এখন যেহেতু তোমরা দুজন স্বামীস্ত্রী তাহলে তোমরা দুজন আজ রাত থেকেই এক সাথে ঘুমাবে। তোমরা দুজন এক খাটে আর আমি আর অমিত এক খাটে ঘুমিয়ে পরবো।

বাবা- আরে না! কি যে বলিস তোরা। আমরা আগে অফিসিয়ালি বিয়ে করি তারপর। এর আগে নারী পুরুষ এক বিছানায় ঘুমানো ঠিক না।

আমি শয়তানি করে বল্লাম- হয়েছে আর ন্যাকামো করতে হবেনা তোমাদের। আজ তোমার দুজন একা একা ঘরের ভেতর কি করেছো কি ভেবেছিলে আমরা তা দেখিনি। আমরা লুকিয়ে সবই দেখেছি।’ বলে আমি আর নিত্য হাসাহায়াসি করতে লাগলাম।

বাবা রেগে আমার কান মলে দিয়ে বলল- সেকি দুষ্টুর দলেরা! তোরা সব দেখেছিস!

বাবা রাগ করেছে ভান ধরলেও মনে মনে খুশিই হয়েছে যে তাদের চোদাচুদি আমরা দেখেছি।

ঘুমানোর সময় বিছানা রেডি করলাম আমরা। আমি- তোমরা সবাই শুয়ে পরো আমি বাতি নিয়ে দিচ্ছি। আমাদের বেডটায় নিত্য শুয়ে পরলো।

আরেকটা বেডে বাবা আর মা গিয়ে শুলো। মার পরনে গোলাপি মেক্সি, আর বাবার পরনে লুঙ্গি। এক বিছানায় আমার বাবা আর আমার প্রাণের বন্ধুর মা শুয়ে আছে দৃশ্য টা দেখতে আমার খুবই ভালো লাগলো। আমি লাইট নিভিয়ে দিলাম। newchotiorg

রাতে তাদের আরেক রাউন্ডো চোদন খেলা হলো। আমি আর নিত্য অন্ধকারে শুধু তাদের চোদন-ধ্বনি শুনে সব অনুভব করলাম।

তাদের বেড এ ক্যাচর ক্যাচর শব্দ যাতে না হয় তাই তারা তোশক ফ্লোরে পেতে চোদাচুদি করলো। কিন্তু তাতেও লাভ হলো না। বাবার এক একটা বলশালী ঠাপের শব্দে সারা ঘরই কেপে কেপে উঠছিলো।

আমরা ট্যুর শেষে ঢাকা ফিরলাম। ঢাকায় এসে মা বাবার নতুন করে বিয়ে হলো। কোর্ট ম্যারেজ। আমরা সবাই এখন থেকে একত্রে থাকবো।

আমি আর অমিত তাদের ফুল সজ্জা ঘর ভালো করে সাজিয়ে দিলাম। মা লাল শাড়ী তে নতুন বধু সেজে লাজুক হয়ে ফুল সজ্জা ঘরে বসে বাবার জন্য অপেক্ষা করে, পাশে একটা গ্লাসে গরম দুধ।

আমি আর অমিত মার দুপাশে বসে আছি। হঠাৎ বাবা নতুন বরের রূপে ঘরে ঢুকলো, তার গায়ে নেভী ব্লু স্যুট আর টকটকে লাল টাই। বাবার মুখে সুখের হাসি।

বাবা এসে আমার আর নিত্যর কপালে চুমু দিলো। আমরা দুজন মা বাবার গালে চুমু দিয়ে ঘর থেকে বেরিয়ে গেলাম। এরপর বাবা আস্তে করে দরজার সিটকানি দিলো। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

বাবা মা সে রাতে অফিসিয়ালি স্বামীস্ত্রী হিসেবে প্রথমবার নিশ্চিন্তে মনের সুখে একে অপরকে সারারাত ভোগ করেছে।

আমি আর নিত্য এখন দুই ভাই। আমরা দুজন ঘন্টা দুইএক লুকিয়ে লুকিয়ে তাদের মিলন দৃশ্য দেখে এক সময় ঘুমাতে চলে যাই।

পরদিন সকালের দৃশ্য। মা কে দেখলাম দুপা একটু ফাক করে একটু খুরিয়ে খুরিয়ে হাঠতে, শাড়ি চুল অগোছালো।

ভেবেই আমার গা শিউর উঠলো, না জানি কাল রাতে বাবা মাকে কি নিষ্ঠুর ভাবেই না চুদেছে আর কয়বার চুদেছে কে জানে! ওদিকে বাবা খালি গায়ে লুঙ্গি পরে শোফায় বসে পত্রিকা পরছে। তাকে সুখি মানুষের মত লাগছে।

আমি মা কে জিজ্ঞাস করলাম- মা কি হয়েছে তোমার? শরীর খারাপ করেছে নাকি?

মা- কি হয়েছে সেটা তোর বাবাকেই জিজ্ঞেস করে দেখ। newchotiorg

বাবা মুচকি হেসে- ফুলশয্যার রাত উৎযাপন করার পর নতুন বউদের অমন একটু আকটু হয়!

মা- ইস! কি খারাপ লোক রে বাবা! এদিকে আমায় কষ্ট দিয়ে নিজে সুখ নিচ্ছে!

বাবা- সেকি! তুমি বুঝি সুখ পাওনি। সারারাত তুমি নিজে তো চুপ চাপ আরামছে শুয়ে ছিলো আর বাকি খাটনি তো আমাকেই খাটতে হয়েছে। সারাত কোমরের বেয়াম করতে করতে যে আমার কোমর ব্যাথা হয়ে গেছে, কোথায়

সকাল বেলা এসে আমার কোমরে একটু মালিশ করে দেবে তা না!

মা- মালিশ না! তোমাকে দেখাচ্ছি মালিশ! বলে মা ছুটে গিয়ে বাবার গায়ে কিল দিতে লাগলো।
আমি তাদের খুনসুটি দেখে হাসছি। আমার কাছে এখন আমাদের পরিবারটা খুবি সুখি পরিবার মনে হলো।

রাতে বাবা অফিস থেকে এসে ফ্রেস হয়ে আমারা সবাই একসাথে খেতে বসলাম।
নিত্য মা কে আবদার করে বলল- মা এবার কিন্তু আমার একটা ছোট বোন চাই চাই!

মা- ছোট বোন আমার কাছে চাইলে হবে? তোর বাবার কাছে গিয়ে চা। তাকে বল আমার পেটে যেনো একটু আশীর্বাদ করে দেয়। তবেই পেটে তোর ছোট বোন আসবে। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

নিত্য- বাবা দাও না তুমি মার পেটে একটু আশীর্বাদ করে। আমার একটা ছোট বোন চাই।

বাবা- আশীর্বাদ কি চাইলেই পাওয়া যায় নাকি? তার জন্য পূজো করতে হয়ে। তোর মাকে বলিস আমায় যেনো ভালো মত পূজো করে। তবেই না আশীর্বাদ দেবো। তোর মার পেটে একেবারে দুহাত ভরে আশীর্বাদ দেবো।

মা- তা তোমায় কি পূজো করবো শুনি!

বাবা- কেনো! কাম-পূজো!

সবাই আমরা হাসতে লাগলাম।

এক মাসের মাথায় খবর পেলাম মা গর্ভবতী হয়েছে। আমাদের খুশি দেখে কে! বাবা পারে না মা কে কোলে নিয়ে সারা ঘর নেচে বেরায়। সেদিন খুশিতে বাবা আমাদের নিয়ে একটা ভালো রেস্টুরেন্ট খেতে গেলো।

গর্ভাস্থায় তারা কখনো চোদাচুদি করেনি। তবে বাবা অনেকবার মার গুদ চুষে জল খসিয়ে দিতো। আবার মাও বাবার বাড়া বিচি চুষে বীর্যস্খলন করিয়ে দিত।

বাবামার বিয়ের একবছরের মধ্যেই তারা নতুন এক মেয়ে সন্তানের জন্ম দিলো। নতুন ছোট্ট বোন কে আমরা দুই ভাই বাবা মা সবাই মিলে অনেক আদর করি। এভাবেই চলতে লাগলো।

বাবা মা তদের লক্ষ ঠিক রেখেছিলো। ১০ বছরের মধ্যে তারা ৩টি সন্তান জন্ম দিয়েছে। বাবা মা আর আমরা ৫ ভাই বোন মিলে সুখে জীবন যাপন করি। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

আমি আর নিত্য এখন ইউনিভারসিটি তে পড়ছি। আমাদের ছোট দু বোন এক ভাই আমাদের বাবা মার ইতিহাস কিছুই জানে না।

তারা সভাবতই জানে আমি নিত্য বাবা মার মিলিত হওয়া সন্তান। এমনিতেও আমি আর নিত্য একই ক্লাসের হলেও নিত্য আমার চেয়ে দুই বছরের বড় ছিলো। newchotiorg

ওদিকে বাবা মাও ভালোই আছে। বাবার বয়স এখন ৫০। চুলে গোঁফে হাল্কা পাক ধরেছে। তবে বাবা এখনো আগের মতই বলবান আছে।

বরং মার হাতের রান্না আর মার ৩ বাচ্চার বুকের দুধ খেতে খেতে বাবা ভালোই স্বাস্থবান হয়েছে। পেটে হাল্কা ভুড়িও উকি দিয়েছে।

মার বয়স ৪৫। মা যেনো আগের মতই আবেদময়ী আছে। বরং ৩ সন্তান জন্ম দিয়ে আর নিয়মিত বাবার ঠাপ খেতে খেতে মা দেহ যেনো আরো আকর্ষণীয় হয়ে উঠেছে।

মার টাইট স্তন গুলো একটু ঝুলে পরেছে। তবে এখনো মার ফর্সা আর বড় বড় স্তন গুলো দেখে যেকোনো পুরুষের বাড়া টপ করে দাঁড়িয়ে যাবেই। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

আমাদের একদম ছোট বোন টা যখন মার দুধ খেত তখন সে মার দুধ খেতে খেতে যখন ঘুমিয়ে পরতো, তখন বাবা তাকে আলতো করে মার স্তন থেকে মুখ সরিয়ে নিজে মার দুধে মুখ দিয়ে চুক চুক করে অবশিষ্ট দুধ টা বাবা খেয়ে নেয়।

বাবাও দেখতে মর্ধ হলেও ছোট বাচ্চাদের মত মার স্তনের বোটা মুখে ঢোকানো অবস্থায়ই ঘুমিয়ে পরে।

আর আমাদের কামদেবী মা আর আমার কামদেব বাবার রতি যজ্ঞও আগের মতই মজে আছে। তারা এখনো নিয়মিত মিলনে লিপ্ত হয়।

যদিও বাবা আগের চেয়ে এখন একটু কম সময় নিজেকে ধরে রাখতে পারে। বয়স হয়েছে বাবার এখন আর আগের মত পারেন না, আগে যদি ৪০/৫০ মিনিট পারতো এখন ১৫/২০ মিনিট।

কিন্তু তবুও এই ১৫/২০ মিনিটের মধ্যেই তার বলশালী ঠাপে মা কে কাবু করবেই। মা ৪/৫ বার জল খসায়। এরপর একে অপরের জলে স্নান করে বুদ হয়ে থাকে সারারাত।

আমরা হঠাত পরিবারের সবাই মিলে একটা পাহাড়ি এলাকায় ঘুরতে গেলাম। আমরা আমাদের জন্য ছোট একটা বাংলো ভাড়া নিলাম। newchotiorg

সেখানেই আমরা ৫দিন থাকবো। আশেপাশে ফাকা এলাকা। ভেতরে একটা পুকুর আছে। আমরা দুপুর গরমে আর না পেরে পরিবারের সবাই মিলে গোসল করতে নামলাম। আমরা ৫ ভাইবোন আর বাবা মা। আমরা সবাই মিলে অনেক মজা করলাম।

কিন্তু হঠাত গোসল করার মাঝে দেখলাম বাবা মা কখন উঠে চলে গেছে খেয়াল করলাম না। বাড়ির পেছন দিকে বিশাল বারান্দার মত আছে। তার পেছনেই রেলিং দিয়ে বহুদুর পর্যন্ত বড় বড় পাহাড় দেখা যায়। বাবা মা ওখানেই গিয়েছে। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

আমি আর নিত্য বাকি ৩ জন কে গোসল থেকে তুলে ঘুম পারিয়ে দিলাম। এরপর আমরা চুপি চুপি ওখান্টায় গিয়ে উকি মেরে দেখলাম।

বাবার বুকের ওপর মা শুয়ে শুয়ে প্রেম করছে। বাবা এক হাত মার বুকে। মার ও এক হাত বাবার দাঁড়ানো বাড়ার ওপর। বাবা বলছে- লীলা, আমরা এত সুন্দর একটা জায়গায় এসেছি, এখান থেকে আমরা একটা সুন্দর স্মৃতি নিয়ে যেতে চাই।

মা- কি স্মৃতি নিয়ে যেতে চাও?

বাবা- আমি এখান থেকে তোমাকে গর্ভবতী করে নিয়ে যেতে চাই। এই সুন্দর পরিবেশে আমি তোমার সাথে সঙ্গম করতে চাই।

মা- ইশ! তুমি না এখনো আগের মতই দুষ্টু আছো! আমাদের কি এখনো সেই বয়স আছে নাকি!

বাবা- কে বলছে বয়স নেই! তোমার এখনো যৌবনভরা দেহো। তোমাকে এখনো ৮০ বছরের কোনো বৃদ্ধও তোমাকে চোদে তুমি সাথে সাথে পোয়াতি হয়ে যাবে! newchotiorg

মা- তুমি একটা শয়তান বুড়ো!

এই বলে বাবার বলিষ্ঠ বুকে কিল দিলো মা।

বাবা- আর আমাকে বুড়ো বলছো না! কি ভেবেছো আমার বীর্য পাতলা হয়ে গেছে, শুক্রাণু হ্রাস পেয়ে! হেহ! আমি যদি এখনো কোনো যুবতি মেয়ে কে চুদে তার গুদে বীর্যপাত করি তবে একদিনেই সেও পোয়াতি হয়ে যাবে!

তারা আর দেড়ি না করে একে অপরকে চুম্বন করে ভরিয়ে দিলো। এরপর খোলা আকাশের নিচেই বাবা মা কে চুদতে লাগলো।

আমরা ১ সপ্তাহ ঐ এলাকায় ছিলো। তবে বিভিন্ন সময় বিভিন্ন হোটেলে গিয়ে উঠেছি। এই ১ সপ্তাহ বাবা মা মন ভরে চোদাচুদি করেছে কোনো প্রকার প্রটেকশন ছড়াই। তার উপর জরায়ু তখন ছিলো একদম উর্বর।

আর বাবাও প্রতিবার মার গুদের গভীরে বীর্যপাত করেছে।

voda chata এলোপাতাড়ি জিহ্ববা দিয়ে চুষতে লাগলাম তার ভোদাটা

দিনে ১ বার আর রাতে দুবার তারা চোদাচুদি করত।

ট্যুর শেষে আমরা আবার আমাদের বাড়ি চলে আসি, আর দৈনন্দিন জীবন শুরু করি। এরপর ১ সপ্তার মাঝেই খবর পেলাম মার পেটে আবারো সন্তান এসেছে। আমাদের পরিবারে আবার আনন্দের আমেজ পরে গেলো। বাবা তো ভীষণ খুশি! newchotiorg

মা যেদিন এই খবর দিয়েছিলো তিনি অন্তসত্বা সেদিন আমারা ভাই বোন সবাই একসাথে রাতের খাবার খাচ্ছিলাম।

মার খবর শুনে বাবা খুশি তে খাবার ফেলে উঠে আমাদের সামনেই মাকে জরিয়ে ধরে ঠোটে চুমু দিলো, তাও শুধু চুমু না একেবারে ফ্রেঞ্চ কিস তাও প্রায় ১ মিনিট ধরে। আমাদের ছোট ছোট ভাই বোনরা তো লজ্জায় হাসাহাসি শুরু করে দিলো।

আর এভাবেই আমার কামদেবী মা আর কামদেব বাবা আর আমাদের ভাই-বোন মিলে আমাদের সংসার সুখে ও শান্তি চলতে লাগলো। মায়ের গুদ চিরে অবলীলায় বাড়াটা সম্পূর্ণ ঢুকে গেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.