বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

newchoti org

আমরা দুই ভাই, আমি সৌম্য এবং অর্ক আমার দাদা। দাদা আমার চেয়ে প্রায় পাঁচ বছর বড় এবং বর্তমানে তিরিশ ছুঁই ছুঁই।

দাদার শারীরিক গঠন খূবই সুন্দর এবং একটা প্রাইভেট ফার্মে উচ্চ পদে প্রতিষ্ঠিত। আমিও বর্তমানে একটা ভাল চাকরিই করছি।

প্রায় ছয় মাস আগে দাদার বিয়ে হয়েছে। বৌদি জয়িতা, যঠেষ্টই সুন্দরী, তার সুগঠিত যৌবন ফুলগুলোর দিকে যে কোনও ছেলেই আকর্ষিত হবে। newchoti org

বৌদির পাছা দুলিয়ে হাঁটা দেখে মনে হত সে কোনও ফ্যাশান প্যারেডে হাঁটছে। বৌদি শাড়ির চেয়ে পাশ্চাত্য পোষাক পরতেই বেশী ভালবাসত এবং সাধারণতঃ জীন্সের প্যান্ট ও গেঞ্জি পরে রাস্তায় বের হত।

দাদা এবং বৌদি প্রেম করেই বিয়ে করেছে। বৌদিও যঠেষ্ট উচ্চ শিক্ষিতা, অথচ চাকরি না করার ফলে ঘর সংসারের দিকেই তার মন।

Vari Sundor Gud Choda তোমার গুদের কামড়টা ভারী সুন্দর

বৌদি আমার চেয়েবয়সে প্রায় তিন বছর বড়, সেজন্য প্রথম থেকেই আমার নাম ধরে তুই করে কথা বলে। আমাদের আদি বাড়ি গ্রামে, চাকরি সুত্রে আমি দাদা ও বৌদি কলিকাতায় একটা ফ্ল্যাট ভাড়া করে বসবাস করছি।

দাদার বিয়ের কয়েকদিন পরেই আমার মনে হল বৌদি যেন কেমন মনমরা হয়ে থাকছে। অত সুপুরুষ বর পেয়েও বৌদির মনমরা হয়ে থাকার কোনও কারণ আমি খুঁজে পাচ্ছিলাম না।

আরো কয়েকদিন কেটে যাবার পর আমার মনে হল বৌদি কিছুটা যেন আমার দিকে ঢলতে শুরু করেছে। কারণে অকারণে আমার গাল টিপে দেওয়া, পাসে বসলে ‘আমার ছোট্ট দেওর’ বলে যখন তখন আমার পিঠে এবং দাবনায় হাত বুলিয়ে দেওয়া, পাছা দিয়ে আমায় ধাক্কা দেওয়াটা যেন একটু বেড়েই যাচ্ছিল।

একদিন আমি অফিস থেকে একটু তাড়াতাড়ি ফিরেছি। আমি দেখলাম বৌদি কাপড় কাচছে এবং নাইটিটা হাঁটু অবধি গুটিয়ে রেখেছে। বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

এক ঝলকে বৌদির ফর্সা লোমলেস পা গুলো দেখে আমার ভীতরটা কেমন যেন চিনচিন করে উঠল। বৌদি আমার দিকে একটা মুচকি হাসি দিয়ে বাথরুমে গিয়ে আবার কাপড় কাচতে লাগল। আমি জামা কাপড় ছাড়ার জন্য নিজের ঘরে ঢুকে গেলাম। newchoti org

কিছুক্ষণ বাদে বৌদির ডাক শোনা গেল, সৌম্য, একবার এদিকে আয় ত। আমি একলা চাদর নিংড়াতে পারছিনা। আমায় একটু সাহায্য কর না।

আমি বাথরুমে যেতে বৌদি চাদরের একটা কোন ধরিয়ে দিয়ে নিংড়াতে বলল। বৌদি একটা পা চৌকির উপর রেখে ছিল যার ফলে নাইটিটা হাঁটু থেকে একটু উপরে উঠে গিয়ে পেলব দাবনার কিছু অংশও দেখা যাচ্ছিল।

চাদর নিংড়ানোর সময় বৌদির মসৃণ পা বেয়ে জল নামছিল। বৌদির পায়ের দিকে তাকিয়ে আমার মনে হচ্ছিল ঠিক যেন কোনও পরী স্বর্গ থেকে নেমে ঝরনার জলে চান করছে।

স্বাভাবিক ভাবেই আমি একটু অন্যমনস্ক হয়ে গেলাম। বৌদি একটা মিষ্টি হাসি দিয়ে বলল, কি রে সৌম্য, তুই ত আমার ভেজা পা দেখে চাদর নিংড়াতেই ভুলে গেলি! আমার পাগুলো খূব সুন্দর, তাই না? আমার গোটা শরীরটাই সুন্দর! আমার শরীরের অন্য অংশগুলো দেখলে ত তুই অজ্ঞান হয়ে যাবি, রে!

আমার যেন চুরি ধরা পড়ে গেছিল। আমি লজ্জায় বললাম, না না বৌদি, সেরকম কিছু নয় গো! আসলে আমর অফিসের একটা কাজ মনে পড়ে গেছিল তাই।

বৌদি ইয়ার্কি মেরে বলল, উঃফ, কি কাজের মানুষ রে! একটা যুবতী বৌয়ের ভেজা পা দেখে কাজের কথা মনে পড়ে গেল, তাই না? তুই কি ভাবছিস, আমি এতই বোকা, যে তোর কথায় বিশ্বাস করে নেব?

আমি আমতা আমতা বললাম, আসলে বৌদি, আমি ত বেশ কয়েকবার তোমার পায়ে হাত দিয়ে প্রণাম করেছি।

তখন ভাবতেই পারিনি তোমার পায়ের অন্য অংশগুলি এত সুন্দর ও মসৃণ! দাদার খূবই সৌভাগ্য যে তোমার মত সুন্দরী মেয়েকে বৌ হিসাবে পেয়েছে। তবে তুমি এত মনমরা হয়ে থাকো কেন, গো? newchoti org

বৌদি কাচা থামিয়ে দিয়ে বলল, সৌম্য তুই ঠিকই বলেছিস, এই বিয়েটা তোর দাদার সৌভাগ্য এবং আমার দুর্ভাগ্য! সেজন্যই আমি মনমরা হয়ে গেছি। বিয়ের পর আমার জীবনটাই শেষ হয়ে গেল।

Gangbang Choti চাকমা সর্দার ও সবাই মিলে গ্যাংব্যাং চোদাচোদি

আমি চমকে উঠে বললাম, কেন বৌদি, তুমি অমন কথা কেন বলছ? তুমি কি দাদার সাথে বিয়ে করে সুখী হওনি? আমি কি তোমার এবং দাদার মাঝে মিটমাটের চেষ্টা করব? বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

বৌদি বলল, তোকে আমার কষ্ট কি করেই বা বোঝাই বল ত? আমাদের মাঝে কোনও ঝগড়া ত নেই যে মিটমাটের প্রশ্ন থাকবে। তবুও বাধ্য হয়েই তোকে বলছি।

শোন, প্রতিটি মেয়েরই একটা স্বপ্ন থাকে, বিয়ের পর স্বামীর কাছে সে অনেক ভালবাসা পাবে। আমি একবারও বলছিনা যে অর্ক আমায় ভালবাসেনা।

তবে ভালবাসার পরের পদক্ষেপটা যেটা সব মেয়েই তার স্বামীর কাছে পেয়ে থাকে, আমার দুর্ভাগ্য, অর্কের শারীরিক গঠন এত ভাল হওয়া সত্বেও আমি সেই সুখ থেকে সর্বদা বঞ্চিত আছি। আশাকরি তুই আমার ইঙ্গিতটা বুঝতে পারছিস।

আমি বললাম, হ্যাঁ বৌদি, আমি সবই বুঝেছি। আমি ভাবতেই পারছিনা দাদা বাস্তবে তোমার সাথে …..। আচ্ছা, তোমরা ত প্রেম করে বিয়ে করেছিলে, বিয়ের আগে কি কিছুই বুঝতে পারোনি যে ?

বৌদি একটু মনক্ষুন্ন হয়ে বলল, সৌম্য, এবার তাহলে আমায় তোকে বাজে কথাটাই বলতে হয়।

বিয়ের আগে অর্কের সাথে অনেক সময় কাটিয়েছি কিন্তু আমি ত অর্কের প্যান্টের চেন খুলে পরীক্ষা করে নিইনি যে তার ঐটা কত বড়, এবং কতটা শক্ত হয়! উল্টোটাও ঠিক, বিয়ের আগে সেও কোনোদিন জানতে পারেনি আমার গভীরতা কত। newchoti org

অর্ক নিজেও ভাবতে পারেনি বিয়ের পর সে আমায় তৃপ্ত করতে পারবেনা। আমি অর্ককে খূবই ভালবাসি এবং কোনওদিন তাকে ছাড়তেও চাইনা। কিন্তু আমার শরীরেরও ত একটা প্রয়োজন আছে। সেটা আমি কি করে মেটাব, বলবি? বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

আমি চুপ করে বৌদির সব কথা শুনছিলাম। বুঝতেই পারছিলাম না, আমি তাকে কি কথা বলব এবং কি আশ্বাস দেব।

এই অবস্থায় এই বাড়িতে থেকে দাদার হয়ে বৌদির প্রতি কর্তব্য পালন করা, শুধু আমার পক্ষেই সম্ভব। বৌদিও কি তাই চাইছে? কিন্তু কথায় আছে, বড় বৌদি মাতৃ তুল্য, তার সাথে এই কাজ ….! না না, তা কখনই উচিৎ হবেনা!

তাহলে কি চোখের সামনে বৌদিকে সারা জীবন দগ্ধে দগ্ধে মরার জন্য ছেড়ে দেব? বৌদি ত অনেক স্বপ্ন নিয়ে আমাদের বাড়িতে সংসার পাততে এসেছে, তার স্বপ্ন কি প্রথম দিন থেকেই সমুলে নষ্ট হয়ে যাবে?

তাছাড়া, বৌদির এখন ভরা যৌবন, নিজের প্রয়োজন মেটানোর জন্য কোনও ভাবে যদি বাহিরের কোনও ছেলের প্রেমে পড়ে যায় তাহলে ?

চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

আমি লক্ষ করলাম বৌদি ফুপিয়ে ফুপিয়ে কাঁদছে। আমি কিছুই না বুঝতে পেরে নিজের ঘরে এসে শুয়ে পড়লাম। কিছুক্ষণ বাদে বৌদি নিজেকে সামলে নিয়ে ঘরের কাজে ব্যাস্ত হয়ে গেল।

সেইরাতে আমার ঘুমই হল না। ভাবতেই পরছিলাম না বৌদির দিকে আমার এগিয়ে যাওা উচিৎ না সরে যাওয়া উচিৎ।

কিন্তু শেষে মনে মনে ঠিক করলাম যখন বৌদি নিজেই আমার কাছে আসতে ইচ্ছুক, তখন আমি নিজেই দাদার হয়ে বৌদিকে তার প্রাপ্য সুখ দেব। newchoti org

পরের দিন ভোরবেলায় আমি ঘুম থেকে ওঠার আগেই দাদা কোনও বিশেষ কাজে বেরিয়ে গেল। বৌদি চা তৈরী করে আমার ঘরে এসে আমার পাসে বসে আমায় ঘুম থেকে তুলল।

আমি লক্ষ করলাম বৌদি শুধু একটা নাইটি পরে আছে এবং ভীতরে কোনও অন্তর্বাস নেই। ব্রা না পরে থাকা সত্বেও বৌদির যৌবন ফুলগুলো নাইটির ভীতরে খোঁচা খোঁচা হয়ে আছে এবং বিন্দুমাত্র ঝুল নেই।

পাতলা নাইটির ভীতর থেকে বাদামী বোঁটা এবং তাকে ঘেরা খয়েরী বৃত্ত তাদের উপস্থিতি স্পষ্ট ভাবে জানান দিচ্ছে।

বৌদি আমার পাশে বিছানায় একটা পা তুলে এমন ভাবে বসল যে নেল পালিশ লাগানো সুদৃশ্য আঙ্গুলসহ তার ফর্সা মসৃণ পা আমার ঠিক মুখের সামনে এসে গেল। বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

আমি পাস ফিরে বৌদির পায়ে একটা চুমু খেয়ে আঙ্গুলগুলো হাতে নিয়ে বললাম, বৌদি, একটা কথা বলব? তুমি অসাধারণ সুন্দরী! আমি ঠিক করেছি তোমার এই মাদক যৌবন কখনই নষ্ট হতে দেবনা এবং দাদার অপূর্ণ কাজটা আমিই করব। তুমি ঠিক করে বল ত, তুমি কি আমার সাথে ……. রাজী আছ?

বৌদি আমায় জড়িয়ে ধরে বলল, একজন ক্ষুধার্ত মানুষ সামনে খাবার দেখে খেতে চাইবে, সেটাই স্বাভাবিক। মনে মনে আমি তোকে অর্কের প্রতিস্থাপক ভেবেই নিয়েছি।

এবং সে জন্যই অর্কের অনুপস্থিতি তে আমি তোর মুখের সামনে পা তুলে বসেছি। স্বীকার করছি, দেওর ছোট ভাইয়ের মত হয়, কিন্তু তোর সাথে আমার এই সম্পর্ক আমি মন থেকে আর মেনে নিতে পারছিনা। আমি আমার এই যৌবনে উদ্বেলিত শরীর তোর হাতে তুলে দিচ্ছি এবং অনুরোধ করছি তুই আমার অপূর্ণ ইচ্ছা পুরণ করে দে।

আমি মুহুর্তের মধ্যে নাইটির ভীতর হাত ঢুকিয়ে বৌদির মসৃণ দাবনায় হাত বুলিয়ে বললাম, বৌদি, তুমি আমার চেয়ে বয়সে তিন বছর বড় হলেও এই মুহুর্তে আমার দৃষ্টিতে আমার সমবয়সী প্রেমিকা।

একজন প্রেমিক হিসাবে তোমার সাথে আমার যা যা করণীয় আমি সেগুলো করতে চাই। তবে একটা অনুরোধ, তুমি দাদাকে যেন আমাদের এই নতুন সম্পর্ক কোনওদিন জানতে দিও না, অন্যথা আমি দাদার সামনে আর কোনওদিন মুখ দেখাতে পারব না। newchoti org

Family Sex Choti মাগীদের গুদে একটা বিশ্রী আঁশটে গন্ধ থাকে

বৌদি লুঙ্গির ভীতর হাত ঢুকিয়ে আমার ঠাটানো বাড়াটা হাতের মুঠোয় নিয়ে বলল, না সৌম্য, তোমার দাদা কোনও দিনই জানবেনা।

যেহেতু আমরা নতুন পথে যাত্রা আরম্ভ করছি, তাই একান্তে তুমি আমায় বৌদি না বলে জয়িতা বলে ডাকলে আমি খূব খুশী হব। সেজন্যই আমিও তুমি করেই কথা বলা আরম্ভ করেছি।

তোমার জিনিষটা কি বড় গো! অর্কেরটা ত এর চার ভাগের এক ভাগও হবেনা! তোমারটা মোটা শশা হলে ওরটা সরু ঢেঁড়স! উঃফ, অর্কের জিনিষটা যদি তোমার মত বড় আর শক্ত হত তাহলে আমার কোনও দুঃখ থাকত না!

আমি নাইটির ভীতরে ঢোকানো হাতটা আরো একটু এগিয়ে দিয়ে বৌদির নরম বালহীন গুদে ঠেকালাম। মনে হয় বৌদি বিয়ের পর থেকেই নিয়মিত বাল কামিয়ে রাখে তাই গুদের স্পর্শটা এত নরম।

ক্লিটটা একটু ফুলেই আছে, পাপড়িগুলো খূবই পাতলা অথচ একটা বিবাহিত মেয়ের গুদ যতটা চওড়া হয় তার থেকে বৌদির গুদ খুবই সরু। বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

স্পষ্ট বোঝা যাচ্ছে এই গুদের ভীতরে দাদার নুঙ্কু কোনওদিনই ঢোকেনি। তবে যেহেতু বৌদি কলেজে পড়ার সময় খেলাধুলো করত, তাই সতীচ্ছদটা আগেই ফেটে গেছে।

বৌদিকে চোদার অর্থ হল এক বিবাহিতা কুমারী মেয়েকে চোদন! শুধু সতীচ্ছদটাই কষ্ট করে ফাটাতে হবে না! আক্ষরিক অর্থে আমিই বৌদির সাথে ফুলসজ্জা করব! প্রথম বার আমার বাড়া ঢুকলে বৌদি নতুন বৌয়ের মত ব্যাথায় কান্নাকাটি করবে।

বৌদি একটা হ্যাঁচকা টান মরে আমার লুঙ্গিটা খুলে দিল। বৌদির সামনে প্রথমবার হঠাৎ করে উলঙ্গ হয়ে যেতে আমার ভীষণ লজ্জা লাগছিল। newchoti org

বৌদি আমার বাড়ার ডগায় একটা চুমু খেয়ে বলল, আমি ভাবতেই পারছিনা আমার সেই ছোট্ট দেওরটা আজ এত বড় হয়ে তার বিশাল জিনিষটা দিয়ে আমায় সুখী করতে চলেছে।

সত্যি বলতে আজ তুমিই আমার কৌমার্য নষ্ট করবে। তোমার জিনিষটার সাথে বিচিগুলোও বেশ বড় হয়ে গেছে এবং সারা এলাকাটা ঘন কালো বালে ঢেকে গেছে।

অর্ক যাতে আমার গোপনাঙ্গের দিকে আকর্ষিত হয় সেজন্য ফুলসজ্জার আগে থেকেই আমি ক্রীম দিয়ে আমার সমস্ত বাল কামিয়ে রেখেছিলাম, কিন্তু ফুলসজ্জার রাতেই আমার সমস্ত স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেল।

আমি বললাম, বৌদি …. না মানে জয়িতা, আমিই তোমার সমস্ত ইচ্ছে পুরণ করব। তবে আমার ভয় হচ্ছে তোমার এই উদলে ওঠা যৌবন তৃপ্ত করতে গিয়ে পেট না আটকে যায়। আমি কি একবার বাইরে বেরিয়ে কণ্ডোম কিনে আনব? বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

বৌদি আমার গালে একটা চুমু খেয়ে বলল, না সৌম্য, তার কোনও প্রয়োজন নেই। অর্ক আমায় লাগাতে না পারলেও বাবা হবার ওর ভীষণই ইচ্ছে।

তুমি বিশ্বাস করবে কি না জানিনা গত কাল রাতেই অর্ক আমায় বলছিল যেহেতু ওর পক্ষে সম্ভব হচ্ছেনা তাই সে চায় তোমার ঔরসে আমার পেটে সন্তান আসুক। তাহলে সেটা আমাদের বংশেরই সন্তান হবে।

এই ব্যাপারে সে নিজেই তোমার সাথে কথা বলতে চেয়েছিল। আমিই তাকে বারণ করলাম, কারণ কথা বলতে গেলে তোমাদের দুই ভাইয়েরই অস্বস্তি হবে।

Boudi Xxx Choti নিজের যৌনাঙ্গ দেখানোর জন্য বউদি আঁতিয়ে থাকত

যেহেতু আজ সকালে সে থাকবেনা তাই আমিই বললাম যে আমিই তোমার সাথে এই ব্যাপারে কথা বলব। তবে আমি এই মুহুর্তে বাচ্ছার ঝামেলায় জড়িয়ে পড়তে চাইনা এবং বেশ কিছুদিন যৌবনের আনন্দ নিতে চাই তাই আমি গর্ভ নিরোধক ঔষধ খেয়ে নেব। পরে তোমার বীর্যেই আমার পেটে বাচ্ছা আসবে। newchoti org

আমি বৌদির রসালো গুদে হাত বুলিয়ে বললাম, জয়িতা, তোমার মত সুন্দরী সঙ্গিনি পেয়ে গেলে আমি আর অন্য কোনও মেয়ের সাথে বিয়েই করবনা।

সমাজের সামনে তুমি আমার বৌদি থাকলেও ঘরের মধ্যে তুমি আমার বৌ হয়ে থাকবে। আমি তোমায় সবরকমের শারীরিক সুখ দেবার চেষ্টা করব।

বৌদি আমার বাড়া খেঁচতে খেঁচতে মুচকি হেসে বলল, সৌম্য, তুমি ত আমার গুদে হাত বুলিয়ে প্রথম থেকেই আমায় আনন্দে ভাসিয়ে দিচ্ছ।

তবে তুমি নিজে ন্যাংটো থেকেও এতক্ষণ কেন আমায় নাইটি পরে থাকতে দিয়েছ? তোমার কি সুন্দরী বৌদিকে ন্যাংটো করে তার শরীরের বিশেষ জায়গাগুলো দেখতে ইচ্ছে করছেনা?

হ্যাঁ, বৌদি ত ঠিক কথাই বলেছে! কতক্ষণ ধরে আমি বৌদির সামনে আমার ঠাটানো বাড়া আর বিচি বের করে রেখে দিয়েছি অথচ তার সাথে কথা বলতে গিয়ে আমি এতই মত্ত হয়ে গেছি যে ন্যাংটো করে তার শারীরিক সৌন্দর্য দেখতেই ভুলে গেছি! ছিঃ ছিঃ ছিঃ! বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

আমি সাথে সাথেই বৌদির শরীর থেকে নাইটিটা নামিয়ে দিলাম। বৌদির উলঙ্গ শরীরের সৌন্দর্য দেখে আমার যেন হাড় হিম হয়ে গেল

উঃফ, বৌদি কি অসাধারণ সুন্দরী মনে হচ্ছে কোনও এক দক্ষ কারীগর অনেক সময় ধরে বৌদির শরীরের নিখুঁত ভাবে রচনা করেছে!! বৌদির ৩৪বি সাইজের উন্নত মাইগুলো যেন শরীরের সাথে আলাদা ভাবে আটকে দেওয়া হয়েছে! বৌদি নড়াচড়া করলে মাইগুলো দুলে উঠছে ঠিকই

কিন্তু আকার বা আকৃতিতে কোনও পরিবর্তন হচ্ছেনা! বৌদির জলে ভেজা কিছমিছের মত বোঁটাগুলো সামনের খয়েরী চক্রের মাঝখানে সুস্পষ্ট হয়ে আছে। বৌদির মাইগুলো এতই উন্নত, যে মাইয়ের ঠিক তলায় বুকের অংশটাও স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে। newchoti org

বৌদির ধনুকের মত কোমর এবং মেদহীন পেট তাকে সৌন্দর্যের অন্য মাত্রায় এনে দিয়েছে। মাইয়ের মতই বৌদির পাছাগুলো শরীর থেকে যেন বেরিয়ে আছে এবং এতই নরম যে

পানতুয়াকেও হার মানাচ্ছে! বৌদির বালহীন শ্রোণি এলকার মধ্যে স্থিত গোলাপি গুদ এবং কলাগাছের পেটোর মত চকচকে মসৃণ দাবনাগুলো আমায় যেন নিজের দিকে টেনে নিয়ে যাচ্ছে!

আমি বৌদির নগ্ন সৌন্দর্যে এতই মোহিত হয়ে গেছিলাম যে কতক্ষণ ধরে তার রূপ সুধা পান করছি, আমার মনেই নেই। বৌদিই আমায় ডাক দিয়ে মাদক হাসি দিয়ে বলল বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

আরে সৌম্য, কি হল? তুমি আমায় উলঙ্গ দেখে জ্ঞান চৈতন্য হারিয়ে ফেললে নাকি? তুমি কি এর আগে টীভী অথবা ইন্টারনেটে কোনও ন্যাংটো মেয়ের ছবি দেখোনি? কতক্ষণের মধ্যে তুমি এগুবে?

বৌদির কথায় আমার যেন হুঁশ ফিরল। আমি বললাম, জয়িতা, এর আগে আমি ইন্টারনেটে ব্লূ ফিল্ম দেখেছি ঠিকই, তবে কোনও স্বর্গের অপ্সরা কে নিজের সামনে উলঙ্গ দাঁড়িয়ে থাকতে দেখার সৌভাগ্য হয়নি।

তুমি কি অপরূপ সুন্দরী গো কোনও সিনে তারকাও বোধহয় এত সুন্দরী হয়না! আমি তোমার মত এক অসাধারণ সুন্দরীকে চোদার সুযোগ পাচ্ছি সে জন্য আমার নিজের উপরেই গর্ব হচ্ছে, গো

তুমি এই ভাবে ফেলে রাখার জিনিষ কখনই নও, সোনা! আমাকে দেওর থেকে বরের স্থানে প্রতিষ্ঠিত করার জন্য তোমায় অসংখ্য ধন্যবাদ জানাই।

বৌদি প্রচণ্ড কামুকি ভাবে শরীর দুলিয়ে আমার গাল টিপে বলল, তাই নাকি …? আমি কি এতই সুন্দরী! তুমি ত আমায় সিংহাসনে বসিয়ে দিচ্ছো, গো! বরের শক্তই হলনা অথচ দেওর প্রথম দিনেই বৌদির রূপে মুগ্ধ হয়ে নিজের আখাম্বা জিনিষ দিয়ে তাকে ঠাপানোর জন্য পাগল হয়ে উঠল! newchoti org

আমি বৌদির মাইগুলো টিপলাম, ঠিক যেন মাখনের মত নরম! আমি বললাম, জয়িতা, আমার কোলটাই হবে তোমার সিংহাসন, আমার নতুন বৌকে আমার কোলে বসিয়ে খূব আদর করব!

বৌদি হেসে বলল, সৌম্য, তুমি চাইলে আমি তোমার মুখের উপরেও উভু হয়ে বসতে পারি। তাহলে তুমি আমার তাজা সুস্বাদু গুদামৃত পান করতে পারবে।

আমি বললাম, হ্যাঁ সোনা, সেটাও খাব! তোমাকে পেলে আমি তোমায় সবরকম ভাবে ভোগ করব! আমি বৌদির পায়ে হাত দিয়ে প্রণাম করার পর পায়ের সুদৃশ্য আঙ্গুল গুলো চুষে বললাম, জয়িতা

আমি তোমার সাথে আমার সম্পর্ক পাল্টাতে যাচ্ছি। তুমি আমার বৌদি থেকে বৌ এবং আমি তোমার দেওর থেকে বর হয়ে যাব।

চুদতে চুদতে মায়ের মুখ ভর্তি করে বীর্যপাত করে দিলাম

বৌদি হিসাবে তুমি আমায় অনুমতি দাও এবং আমার মাথায় নিজের পা রেখে আশীর্ব্বাদ কর, আমি যেন তোমার জীবন সুখে ভরিয়ে দিতে পারি যে সুখ থেকে তুমি এখনও বঞ্চিত আছ।

বৌদি আমার মাথার উপর পা রেখে বলল, হ্যাঁ সৌম্য, বৌদি হিসাবে আমি তোমায় আশীর্ব্বাদ করছি তুমি যেন তোমার মহৎ উদ্দেশ্যে সফল হও। বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

তোমার যা বিশাল এবং শক্ত জিনিষ আছে, তুমি আমাকে অবশ্যই সুখী করতে পারবে। আজ থেকে আমার স্বামী আমার ভাসুর হয়ে যাবে।

বৌদি আমাকে নিজের দিকে টেনে আমার ছাল গোটানো বাড়ার ডগা চেটে নেবার পর মুখে ঢুকিয়ে ললীপপের মত চুষতে লাগল। বৌদি আমার বাড়া চুষতে চুষতে বলল

আমি বিয়ের আগে এইরকম লম্বা এবং মোটা বাড়ার স্ব্প্ন দেখতাম। বিয়ের পর ত …. সবই শেষ হয়ে গেল। যাই হউক, এত দিন পর তোমার বাড়াটা হাতে পেয়ে আমার সেই স্বপ্ন পুরণ হল। এই, তোমার বাড়াটা কত লম্বা গো? এক ফুট, না তারও বেশী? newchoti org

আমি হেসে বললাম, ধ্যাৎ, মানুষের বাড়া কখনও এক ফুট লম্বা হয় নাকি! আমার বাড়াটা ৭ লম্বা। প্রথম বার গুদে বাড়াটা ঢোকানোর সময় তোমায় একটু কষ্ট পেতেই হবে, গো!

সেটা হবে সুখের কষ্ট, এবং সেটা পাবার জন্যই আমি অর্ক কে ছেড়ে তোমার কাছে এসেছি বৌদি বলল, দেখি, আমার নতুন বরের সাথে ফুলসজ্জা করার আগে তাকে একটা প্রণাম করি। লোক সমাজের মাঝে ত করতে পারব না তাই একান্তে করে নিচ্ছি।

বৌদি আমার পায়ে হাত দিয়ে প্রণাম করল। আমার চেয়ে বয়সে বড় বৌদির প্রণাম নিতে আমার ভীষণ লজ্জা করছিল। আমি বৌদির মাই দুটো ধরে উপরে তুলে গালে চুমু খেয়ে বললাম, না জয়িতা, তোমার স্থান আমার পায়ে কখনই নয়, তোমার স্থান আমার কোলে। যতই হউক লোক সমাজের মাঝে তুমি চিরকাল আমার বৌদিই থাকবে।

আমি বৌদিকে আমার কোলে বসিয়ে তার উন্নত মাইগুলো মুখে নিয়ে পালা করে টিপতে ও চুষতে লাগলাম।

এটাই জীবনের প্রথম অভিজ্ঞতা হবার কারণে উত্তেজনায় বৌদির মুখ লাল হয়ে গেল এবং সে তিরতির করে কাঁপতে লাগল। বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

আমি একটা হাত নামিয়ে বৌদির মসৃণ দাবনার মাঝে ঢোকাতে চাইলাম। বৌদি দাবনা ফাঁক করে দিল যাতে আমি তার গুদে হাত দিতে পারি। আমি বৌদির গুদে হাত ঠেকালাম। আমি অনুভব করলাম বৌদির ক্লিটটা খূব ফুলে আছে এবং কামরস বেরুনোর ফলে গুদের মুখ ভীষণ হড়হড় করছে।

গুদে হাত দিতেই বৌদির সারা শরীরে যেন কামাগ্নি বইতে লাগল। বৌদি কামোন্মাদনায় আছন্ন হয়ে বলল, আমি আর থাকতে পারছিনা, সৌম্য।

এবার তুমি আমায় …. করে দাও। আমার কৌমার্য নষ্ট করে দাও, আমায় বিবাহিতা নারী বানিয়ে দাও! তারপর তুমি যতক্ষণ চাইবে, আমি তোমার কোলে বসে থাকবো। newchoti org

আমি বৌদিকে কোল থেকে তুলে নিয়ে খাটের উপর চিৎ করে শুইয়ে দিলাম। আমি যখন বৌদির পা ফাঁক করছিলাম তখন সে প্রথমবার একটু লজ্জা ও ভয় বোধ করল এবং বলল, সৌম্য, জীবনে প্রথম বার দেওরের সামনে আমি আমার গুদ ফাঁক করছি তাই আমার একটু লজ্জা লাগছে।

তাছাড়া তোমার বাড়া দেখে একটু ভয়ও লাগছে, জানিনা আমার কতটা ব্যাথা লাগবে। তবে আমি দাঁতে দাঁত টিপে সেই ব্যাথা সহ্য করব।

আমার গুদে ঢোকানোর আগে তোমার বাড়াটা একবার আমার মুখের সামনে নিয়ে এসো, আমি তোমার বাড়ায় চুমু খেতে চাই।

আমি বাড়াটা বৌদির মুখের সামনে ধরলাম। বৌদি আমার বাড়া এবং বিচিতে বেশ কয়েকটা চুমু খেলো এবং ধীরে ধীরে নিজের গুদের দিকে ঠেলে দিল।

আমি আঙ্গুল দিয়ে গুদের নরম পাপড়িগুলো সরিয়ে বাড়ার ডগাটা ঠেকালাম এবং একটু চাপ দিলাম। আমার বাড়ার মুণ্ডু বৌদির গুদে ঢুকে গেল। বৌদি ‘উই মা’ বলে চেঁচিয়ে উঠল। বৌদির চোখে জল এসে গিয়েছিল।

আমি বৌদির মাথায় হাত বুলিয়ে মাইগুলো টিপতে টিপতে আবার চাপ দিলাম। আমার অর্ধেক বাড়া ঢুকে গেল। বৌদি কাঁদতে কাঁদতে বলল, মনে হচ্ছে আমার গুদের ভীতর লোহার মোটা গরম রড ঢুকে যাচ্ছে, যার ফলে আমার গুদ চিরে যাচ্ছে! উঃফ, কি কষ্ট হচ্ছে আমার! বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

আমি মাইগুলো টিপতে টিপতে পরের চাপে গোটা বাড়া বৌদির গুদে ঢুকিয়ে দিলাম।

আমার মনে হল আমার বাড়ার ডগা বৌদির জরায়ুর মুখে ঠেকে গেছে। বৌদির বেশ কষ্ট হচ্ছিল কিন্তু সে কষ্ট চেপে রাখার আপ্রাণ চেষ্টা করছিল। আমি ধীরে ধীরে ঠাপ মারতে আরম্ভ করলাম।

বৌদির গুদের এবং আমার বাড়ার রস বেরুনোর ফলে গুদের পথটা আস্তে আস্তে পিচ্ছিল হতে লাগল এবং আমার বাড়াটা সহজেই আসা যাওয়া করতে লাগল। প্রতিটা ঠাপের সাথে বৌদির ব্যাথাটাও কমে যাচ্ছিল, যার ফলে বৌদির মুখে হাসি ফুটতে লাগল। newchoti org

gud choda গুদের দরজা তোমার বাড়ার জন্য সদাই খোলা থাকল

বৌদি আমার গালে চুমু খেয়ে বলল, সৌম্য, তুমি আমায় নতুন জীবন দিলে! বাস্তবে, আজ দিনের বেলায় আমার ফুলসজ্জা হল।

আমি সম্পুর্ণ বিবাহিতা নারী হয়ে গেলাম! প্রথম দিকে আমার বেশ ব্যাথা লাগছিল, এখন বাড়া ঢোকার সময় খূব মজা লাগছে। আমি তাহলে তোমার অত মোটা মালটা সহ্য করে ফললাম, বল?

আমি বৌদিকে আরও জোরে ঠাপাতে লাগলাম, কিন্তু কামুকি বৌদির সাথে দশ মিনিট যুদ্ধ করতেই হড়হড় করে আমার সব মাল বেরিয়ে গিয়ে বৌদির পুরো গুদ ভর্তি হয়ে গেল।

আমাদের দুজনেরই প্রথম অভিজ্ঞতা খূব ভালই হল। বৌদি আমার বাড়া এবং আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম। বৌদি আমার কাছে চুদে খূবই তৃপ্ত হয়েছিল এবং সেই অনুভূতিটা তার মুখের মধ্যে ফুটে উঠেছিল। newchoti org

কিছুক্ষণ বাদে আমিও তৈরী হয়ে কাজে বেরিয়ে গেলাম। যাবার সময় বৌদি আমার ঠোঁটে চুমু খেয়ে বিদায় জানাল। বৌদি আমার বাড়া আমি বৌদির গুদ পরিষ্কার করে দিলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.