বুয়ার ভোদার বাল bua ke chodar golpo

kajer bua choti

তখন ক্লাস সবে মাত্র এস.এস.সি পাশ ক‌রে‌ছি। যখন তখন যেখানে সেখানে ব্যাডা যায় দাঁড়িয়ে! কি আর করা । ইচ্ছাম‌তো খেঁচে স্বাদ মিটাতে হতো। কয়েকবার বাথরুমের জানালায় উঁকি মেরে কাজিনের গোসল করা আর কাপড় চেঞ্জ দেখেছিলাম আর পর্ন তো আছেই।কাজের মেয়ে শিলা। সে ছোট থে‌কে আমা‌দের বাসায় কাজ ক‌রে। বয়স ২০ এর কোঠায়। ছোট কাল থেকে আছে বলে খুব আদর যত্ন করতো। আর বুয়ার শরীর নিয়ে কথা বলতে গেলে এখনও হর্নি হয়ে যাই। 

বুয়া ছিল একটু হিউজ টাইপের মহিলা।লম্বা, মোটা, কালো, ডাগর ডাগর দুইটা তরমুজের মতন দুধ, ইয়া বড় এক পাছা। হাঁটার সময় এক দিক থেকে আরেক দিক দুলতো।বাসা মোছার সময় ব্লাউস এর ভেতর থেকে জিনিস যেন ছিটকে বেরিয়ে আসতে চাইতো, ঝোলা দুধ গুলোর ভারে। আমি কয়েকবার ভাল করে তাকাতে গিয়ে ধরা পড়ে গেছিলাম প্রায়।সিলা বুয়া ছিল সহজ সরল। বুঝতোনা হয়তো, বা বুঝেও কিছু বলতোনা। ইনোসেন্ট একটা হাসি দিয়ে কাজ ফেরত যেত।একটাবার শরীরের আঁচল বা ব্লাউসটাও ঠিক করতোনা। এইজন্য বুয়াকে পছন্দ করতাম।

একবার স্টাফ বাথরুমে গিয়ে ফ্যামেলি হেন্ডিকেমটা লুকিয়ে রাখলাম কিছু কাপড়ের মাঝে। পরে এনে যা দেখলাম তাতে প্যান্টে মাল ভিজে একাকার হয়ে গেল। কিছুক্ষন পর বুয়া ঢুকলো। প্রথমে দেখি কাপড় ধুচ্ছে, দেখে গেল মনটা খারাপ হয়ে। কিন্তু কিছু পরে দেখি ধোয়া কাপড় সরিয়ে রেখে নিজের কাপড় খুলছে। কমলা শাড়ী পড়া ছিল, আর সবুজ ব্লাউস। আস্তে আস্তে কিসব গুনগুন করতে করতে শাড়ী খুলে এক পাশে রাখল। অফ হওয়াইট একটা পেটিকোট পড়া। kajer bua ke choda

এতটুকু দেখেই আমার লেওড়া পুরা আইফেল টাওয়ার! গুন গুন করতে করতে ব্লাউসটাও খুলে ফেলল। গরমের মাঝে ব্রা পড়েনি। ঝোলা ঝোলা বিশাল দুইটা দুধ। কি যেন উঠাতে ঝুকলো। দুধ পারলে গিয়ে মাটিতে ঠেকে এই দেখে জিব্বায় পানি আমার। তারপর আস্তে আস্তে খুলল পাটিকোট। কালো ঘন বালে ছেয়ে ছিল পুরা ভোদা। একদম থাইয়ের নিচ থেকে প্রায় নাভি পর্যন্ত বাল। কুচকুচে কালো বাল। হা করে দেখলাম তার পুরা গোসল দৃশ্য। 

কখন যে খেচে মাল টাল ফেলে দিলাম খেয়ালই ছিলনা।সেদিন বাসায় কেউ নেই। আব্বু দেশের বাইরে, মা ফ্যামেলি বিজনেস হেন্ডেল করতে বাইরে। আমি বাসায়। বুয়া তখন ছুটিতে। কাজের ছেলে রুমে বসে টিভি দেখছে।এর মাঝে হঠাৎ কোথা থেকে সিলা হাজির। এসে আমার কাছে কান্নাকাটি।আজকে ভাড়ার টাকা না নিয়ে গেলে আমাদের বস্তি থেইকা ভাগায় দিবো ওখানকার মালিকরা।আম্মু তো আসতে রাত হবে, তুমি কালকে আস।

একটু শক্ত করেই বল্লাম কথাটা আর বুঝিয়ে দিলাম যে দিতে চাইনা টাকা। তখনও মাথায় কোন আজেবাজে ভাবনা ছিলনা।কিন্তু এর পর বুয়া পুরা পা ধরে কাঁদতে লাগল। ঝুঁকে পড়াতে ব্লাউসের উপর দিয়ে সুন্দর দুধ গুলোর উপরের অংশ দেখা যাচ্ছিল। তখন মাথায় চাপলো শয়তান। দিব, এক শর্তে, আগে সাবধান করে দিচ্ছি এই ব্যাপারে কেউ জানলে কিন্তু আপনি যে আম্মার টাকা চু‌রি কর‌ছেন তা ব‌লে দিবো। এটা শুনার পর বুয়া হয়তো আন্দাজ করলো আমার মাথায় কি খেলছে।আ‌মি রুমের দরজা আটকিয়ে বল্লাম।কাপড় খুলেন। bua ke chodar golpo

বলার সাথে সাথে বুয়া পুরা একটা ফাঁকা দৃষ্টিতে চেয়ে রইল আমার দিকে। যেন বিশ্বাস হচ্ছেনা আমার মুখ থেকে বের হওয়া কথা গুলো। চুপ করে চেয়ে রইল মাটির দিকে, অনেক্ষন। আমি তো ভাবলাম ধুর, চলে যাবে মনে হয়। ঠিক তখনই তাকালো আমার দিকে।বললো, ঠিক আছে টাকাটা দাও।আস্তে শাড়ীর আঁচল সরিয়ে নিলো। নিচে ব্লাউস। কি হচ্ছে ভেবেই আমি হা করে চেয়ে রইলাম। বুয়া তা দেখে একটু হেসে দিলো। সহজ হয়ে আসলো অবস্থা।

আস্তে আস্তে পুরো শাড়ীটা খুলে এক পাশে রাখল। আমি গিয়ে জড়িয়ে ধরলাম বুয়াকে। নরম গরম শরীরটা যেন একটা বিশাল বালিশ। জড়িয়ে ধরে মুখ দিয়ে ঘসতে লাগলাম বুয়ার দুধ গুলো। আস্তে আস্তে হাত দুটা পিছনে নিয়ে বড় পাছাটা হাতালাম। কিছুক্ষনের মধ্যেই বুয়াও যেন গরম হয়ে উঠলো। পাছায় সুন্দর করে চাপ দিতেই তার মুখটা হা হয়ে যাচ্ছিল আর জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছিল। তারপর হঠাৎ ঘসা থামিয়ে দিলাম। বুয়াও অবাক হয়ে তাকালো আমার দিকে। 

কচি পাছা চুদে ফালা ফালা করলাম pacha chodar choti

আমি আস্তে আস্তে ব্লাউসের মাঝখানের বোতাম গুলো খুললাম। ৩টা বোতাম মাত্র। খুলে দিতেই লুজ হয়ে আসলো কাপড়টা। কিন্তু পড়ে গেলনা। আমার হাত কাঁপছিল। বুয়া তা বুঝতে পেরে নিজেই আলতো টানে ফেলে দিলো ব্লাউস। বড়, ডাগর, দুধেল, আর দুইটা দুধ আমার সামনে। ঝুলে ছিল। আর নিপল গুলো ছিল কালো, লম্বা। আমি আর অপেক্ষা করতে পারিনি। দলাই মলাই করতে লাগলাম। মাঝখানে থেমে বুয়াকে শুইয়ে দিলাম আমার বিছানায়। bua k choda

এক হাত দিয়ে একটা দুধ চাপছিলাম আরেক হাত বিছানায় আর মুখ দিয়ে অন্য দুধটা খাচ্ছিলাম। বুয়া আস্তে আস্তে গংগানির মতন আওয়াজ করতে লাগল। একটা হাত দিয়ে আমার পায়জামার উপর দিয়েই আমার লেওড়াটা চাপ দিয়ে ধরলো। গরম হয়ে আমি আরো জোরে চুসতে শুরু করলাম তার দুধ। এক দুধ থেকে অন্যটায় গেলাম। মুখের মধ্যে দুধটা রেখে নিপলটা জিভ দিয়ে এদিক ওদিক ঠেলছিলাম। বুয়া আরাম পেয়ে আরো জোরে চাপে ধরলো আমার লেওড়া। 

তারপর আমার ঢিলা পায়জামার ভেতর হাত দিয়ে লেওড়াটা ধরে আস্তে আস্তে ওনার হাত উপর নিচ করতে লাগল। পট পট করে মাল বের হয়ে গেল। শুয়ে পড়লাম ওনার উপর।কিন্তু মাল বের হওয়ার পর সেক্স ডেরাইভটা কমে গেছে একটু। বুয়া বললো স্বাদ মিটছে বাজান? আমি কিছু বল্লাম না।আচ্ছা দাঁড়াও।বলে একটা হাসি দিলো।উঠে আস্তে আস্তে পেটিকোটটা খুলতে লাগল। কোমরের কাছে ফিতাটা এক টানেই খুলে আসলো। 

তারপর পাটিকোট ধরে আমার দিকে চেয়ে রইল। আমার মতন ভার্জিন পোলার এক্সপ্রেসন ওনার মনে হয় মজাই লাগছিল। পড়ে চট করে দিলো ছেড়ে পাটিকোট। এক পলকে পেটিকোট মাটিতে।চর্বিযুক্ত বিশাল দুটো পা। আর তার মাঝে ঘন কালো বালে ভরা ভোদা। ভোদা দেখা যাচ্ছিলনা বালের চোটে। বুয়া ঘুরে দাঁড়ায় পাছাটা দেখালো আমাকে। ঝাঁকি দিয়ে একটা দোল দিলো। সাগরের ঢেউয়ের মতন দুলে উঠলো যেন তার বিশাল পাছাটা। kajer bua choti

এসব দেখে আমি আবার গরম হয়ে গেলাম। স্বপ্নের সুযোগ সামনে।আর দেরী করলাম না।বুয়াকে ধরে শুইয়ে দিলাম আবার বিছানায়। পা দুটো ফাক করে হাত দিলাম তার গুপ্তধনে। গরম কামে ভিজে আছে বাল গুলো। একটা লোনা গন্ধ বের হচ্ছিল যায়গাটা থেকে।বাল সরিয়ে ভোদাটা বের করলাম। কালো দুইটা লিপসের নিচে ঢাকা উজ্জল গোলাপী এক ভোদা।ঝাপ দিলাম যেন তার উপর। চেটে পুটে একাকার করে দিলাম। সাদা সাদা রস গুলো ক্রমেই গিলে খাচ্ছিলাম। 

১০/১৫ মিনিট ধরে চেটেই চললাম। বুয়া আরামে মুখ দিয়ে জ়োরে জ়োরে শব্দ করতে লাগল।এক পর্যয়ে চেটে আর স্বাদ মিটছিলনা, একটানে পায়জামা খুলে লেওড়াটা বের করলাম। আর লেওড়া হালাও দেখি পুরা রেডি। বুয়া তখন শুয়ে ছাদের দিকে তাকিয়ে আছে। জানেনা কি হতে যাচ্ছে।আমি লেওড়াটা সোজা করে ধরে ভারে দিলাম বুয়ার ভোদায়। voda chodar golpo

পট পট করে ঢুকে গেল। যেন গরম মাখন। বিশাল বড় ভোদা বুয়ার। জামাই হালায় মনে হয় রেগুলারলি চোদে।সুর্যের আগুনের মতন গরম বুয়ার ভোদা।সেখানে আস্তে আস্তে, পরে জোরে জোরে ঠাপ মারতে কেমন লাগছিল বলে বোঝাতে পারবোনা।বুয়াও কম আনন্দ পাচ্ছিলনা। গংগাচ্ছিল, কাপছিল আর একটু পর পর আমার দিকে তাকাচ্ছিল আর হাসছিল। 

কিছুক্ষন চোদার পড়েই আমার লেওড়া তার কর্মক্ষমতার শেষ সীমানাতে। দুই হাত বুয়ার পাছার দুই পাশ ধরে গরম গরম মাল গুলো ঢেলে দিলাম সব ভিতরে। দিয়ে পড়ে গেলাম বুয়ার উপড়ে। বুয়া একটু নড়ে উঠতেই আমি দাঁড়িয়ে গেলাম। সেক্স আবার কিছুটা কমে আসছে, তখন বুয়া তাকিয়ে হাসছিল। এখন আর সেই ইনসেন্ট হাসি নয়, হর্নি আর চুদির মতন একটা হাসি bangla choti golpo

আরো চাও বাজান? বলা শেষ না করেই বিছানায় বসা অবস্থায় আমাকে কাছে টেনে আমার পড়ে থাকা লেওড়াটা মুখে পুরে দিলো।নরম লেওড়া মুখে দিয়ে কি আনন্দ পাচ্ছিল জানিনা। কিন্তু বুয়ার মুখের স্বাদ পেতেই লেওড়া আবার গরম হয়ে উঠতে লাগল। সময় নিচ্ছিল অনেক যদিও, কিন্তু তাও গরম হচ্ছিল। তাতে উৎসাহ পেয়ে বুয়া আরো জোরে চুসতে লাগল। 

জিভ দিয়ে সুরুপ সুরুপ শব্দ করে পুরা লেওড়াটা সামনে পিছে করতে লাগল। এক হাত দিয়ে বলস ধরে লেওড়ার মাথাটা যত্ন করে খাচ্ছিল। নরম থেকে শুরু করেছে বলেই মনে হয় অনেকক্ষন দাঁড়িয়ে ছিল ধোন আমার। বুয়াও তার স্বাদ নিছিল পুরা ভরে ভরে। কতক্ষন যে চেটেছে খেয়াল নেই। চুসে চুসে একাকার করে দিচ্ছিল আমার বড় লেওড়াটাকে।

ভেজা লেওড়াটা বের করে আবার মুখে ঘসছিল। ঘসা মাজা করে আবার মুখেই পুরে দিচ্ছিল। এভাবে চলল অনেকক্ষন। তার পর আমার ওস্তাদের শক্তি কমে আসলো। কাম করলাম। পচত পচত করে মাল গুলো সব ঢেলে দিলাম বুয়ার মুখে। বুয়া হঠাৎ গরম মাল মুখে পড়াতে একটু চোখ বড় করে তাকালো আমার দিকে, মুখে লেওড়া থাকা অবস্থায়। newchoti.org

তারপর আবার নিচে তাকালো। একটুক্ষন চুসে মুখটা সরিয়ে নিলো। অবাক হয়ে দেখলাম বুয়া মাল গুলো গিলে ফেললো সব। গিলে একটা হাসি দিয়ে ফেরত গেল ফিনিশিং টাচ দিতে। আরো কিছুক্ষন চাটাচাটি করে পুরো লেওড়াটা ড্রাই করে শান্ত হলো। মুখ বের করে এনে একটা জয়ীর মতন হাসি দিলো আমার দিকে। আমি টায়ার্ড হয়ে বুয়ার পাশে গিয়ে বসে পড়লাম।

এইবার স্বাদ মিটসে বাজান?আমার কথা বলার শক্তি ছিলনা।মাথা নাড়লাম।খুশি হয়ে বুয়া মুখের চারপাশের মাল মুছে আমাকে ধরলো। বললো, বাজান, তুমি কিন্তু কোন দিন মন খারাপ কইরোনা। তুমিও মজা পাইসো। তুমি আমাকে সাহায্য করসো, আমি তোমাকে মজা দিলাম। দরকার হইলে আরো দিমু।বলে আবার আসলো বুয়া। খুশির চোটে আমি বুয়ার ভোদার বাল গুলোয় মুখ দিয়ে আবার শুরু করলাম অভিযান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.