বাবা মদে মাতাল আর ছেলে মায়ের গুদের রসে মাতাল

বাবা মদে মাতাল আর ছেলে মায়ের গুদের রসে মাতাল

অহেলি সেনগুপ্তা নিজের গ্লাস থেকে ছোট্ট একটা চুমুক মেরে কফিটা খেলেন আর তার পরে নিজের ব্যাগ থেকে একটা ফোটো ভরা খাম বেড় করলেন.

এই ফোটো গুলো অহেলির নিজের ছেলে, বিজুর, কলেজের রেজ়াল্ট বেড় হবার পর গোটা হফতাতে নিজে তুলে ছিলেন.

এই ছবির ভেতরে অহেলির সব থেকে ভালো ছবি লাগতো যেটা বিজু আর ওনার স্বামী এক সঙ্গে দাঁড়িয়ে আছে. ছবিটা অহেলির খুব ভালো লাগতো আর তাই সুযোগ পেলেই খাম থেকে বেড় করে বারে বারে ছবিটা দেখতেন.

উনি লক্ষ্য করতেন যে বাবা আর ছেলে প্রায় এক রকমের দেখতে, ঠিক যেন জমজ ভাই. ঠিক সেই রকমের ভরা আর বাঁধা শরীর, ঘন কালো চূল, আর দেখতে বেশ সুপুরুষ. mom son sex story in bengali

কিন্তু ছবিটা একটু খুঁতিয়ে দেখে দেখা যাবে যে বিজুর বাবার চোখ দুটো বেশ ফোলা ফোলা আর বেশ লাল লাল হয়ে আছে.

বউয়ের পা কাঁধে তুলে আরামে চুদছে স্বামী

আর এই সব হচ্ছে অত্যাধিক মদ গেলার জন্য. এই মদ গেলাটা নিজের অফিসের বন্ধুদের সঙ্গে বাইরে ট্যুরেতে গিয়ে শুরু হয়েছিলো আর এখন মদটা অতিন বাবুকে কুড়ে কুড়ে খাচ্ছে.

অহেলি দেবী ভেবে রেখেছেন যে এই সপ্তাহটা উনি নিজের বরকে শেষ চান্স দেবেন. অহেলি নিজের বরকে পরিষ্কার ভাবে বলে দিয়েছেন যে, “যদি তুমি মদ না ছাড়তে পার, তাহলে আমি তোমাকে ডিভোর্স দিতে বাধ্য হবো.”

অহেলি নিজের ছেলে, বিজুকে নিয়ে একটা হিল স্টেশন এক সপ্তাহ আগে বেড়াতে এসেছেন. আজ রাত্রী তে অতিন বাবু নিজের বৌ আর ছেলের সঙ্গে যোগ দেবেন, কারণ আগে উনি অফীস থেকে ছুটি পাননি.

রঞ্জন মনের মধ্যে কিন্তু অতিন বাবুর জূনো আর সেই রকমএর ভালোবাসা নেই, তবে যদি অতিন বাবু নিজের মদ গেলার অভ্যেসটা ছাড়তে পরে, আর আবার থেকে অহেলি কি আগের মতন ভালোবাসতে পারে, তাহলে অহেলি নিজেদের বিয়েটা টেনে চলতে রাজি আছেন.

নিজের ছত্রীশ বছর বয়সে অহেলি, নিজের জীবনের যৌবনের এমন একটা জায়গায় এসে পড়েছেন যেখানে নিয়মিত সেক্সটা বেশ জরুরী হয়ে পড়েছে.

প্রায় এক মাস ধরে অতিন বাবু অহেলিকে একবারে কাছে চাননি. অতিন বাবুর জীবন এখন খালি মদ গেলাটা বেশি প্রবল হয়ে পড়েছে আর তার জন্য নজের বউয়ের দিকে তাকিয়েও দেখেন না.

তাছাড়া অত্যাধিক মদ গেলার জন্য অতিন বাবু বেশ বুঝতে পারেন যে ওনার শরীরে আর কোনো সেক্সের লেশ মাত্র নেই. অহেলি নিজের বরকে বলে রেখেছেন যে, “যদি তুমি এই এক সপ্তাহ কোনো মদ না গেলো তাহলে আমি আবার থেকে তোমার কাছে শূতে চাই আর তোমার চোদা খেতে চাই.”

এই সব কথা ভাবতে ভাবতে অহেলি নিজের কফি আস্তে আস্তে শেষ করে আবার গাড়িতে বসল আর গাড়িটা আস্তে আস্তে ড্রাইভ করতে লাগলো.

এখনো প্রায় এক ঘন্টা ড্রাইভ করতে হবে তাহলে উনি আবার হোটেলে পৌছাতে পারবেন, এই কথাটাও মাঝে মাঝে মাথায় ঘুরছিলো.

অহেলি নিজের হাতে বাঁধা ঘড়িতে দেখলো যে রাত ১১.০০ বাজে. তার মনে অহেলি যখন হোটেলে পৌছবে তখন অতিন বাবু বিছানাতে লেপ মুড়ী দিয়ে ঘুমিয়ে থাকবে. অহেলি ভাবছিলো যে কেমন করে ঘুমন্ত বর কে চোদাচুদি করার জন্য জাগিয়ে তুলবে.

অহেলি হোটেলে এসে কাউন্টার থেকে ঘরের এক্সট্রা চাবিটা চেয়ে নিলো চাবি নেবার পর নিজের ছেলে বিজুর জন্য জিজ্ঞেস করলো যে তার জন্য অন্য একটা ঘর দেওয়া হয়েছে কি না?

ঊপরে গিয়ে অহেলি নিজের ঘরেতে ঢুকে আসতে করে নিজের ব্যাগটা টেবিলের ঊপরে রাখলো. ঘরটা প্রায় অন্ধকার হয়ে ছিলো, কারণ ঘরের বড় জানলার ঊপরে সব পর্দা গুলো টানা ছিলো. বাইরের থেকে আসতে থাকা আবছা আলোতে ঘরের মাঝখানে একটা বড় পালং দেখা যাচ্ছিল্লো.

পালন্কের ঊপরে ডান দিকের বিছানাটা এখনো বিনা পাট ভাঙ্গা অবস্থাতে টান টান করে পাতা ছিলো. ঘরের দর্জাটা আসতে করে বন্ধ করে দেবার পর ঘরটা বড় অন্ধকার হয়ে পড়লো.

অহেলি আসতে করে পায়ে পায়ে খাটের দিকে এগিয়ে গেলো. খাটের কাছে গিয়ে, নিজের পায়ের জুতোটা খুলে ফেলে নিজের পরণের ব্লাউসটাও খুলে ফেল্লো.

ব্লাউস খোলার পর অহেলি আসতে করে হাতরে হাতরে অন্ধকার ঘরেতে নিজের পরণের স্কার্ট আর পায়ের মোজাটাও খুলে মাটিতে ফেলে দিলেন.

সব খোলার পর ব্রাটা কাঁধ থেকে নাবিয়ে আর ঘুরিয়ে দিয়ে ব্রায়ের হুকগুলো খুলে দিলো আর তার পর খুলে পড়া ব্রাটা মাটিতে ফেলে দিলো.

এতক্ষনে অহেলির অন্ধকার সয়ে যায় এবং একটু একটু দেখতে পাচ্ছিল্লো. পরিষ্কার ভাবে না দেখতে পেলেও অহেলি দেখতে পেলো যে বিছানাতে একজন শুয়ে আছে আর তার মাথাটা বালিশের ঊপরে মাঝখানে একটু বাঁ পাশে হেলে আছে.

অহেলি, ঘরে তে কোনো খালি বা আধ খালি মদের বোতল দেখতে পেলোনা আর ঘরেতে কোনো মদের গন্ধও পেলোনা. অহেলি মনে মনে ভাবল যে হয়তো অতিন বাবু সত্যি সত্যি মদ গেলা ছেড়ে দিয়েছে, আর এই অহেলি মনে মনে খুব খুশী হলো.

অহেলি তখন নিজের প্যান্টিতে দু হাতের বুড়ো আঙ্গুল ফাঁসিয়ে প্যান্টিটাও আস্তে আস্তে নিজের পাছার দাভনার ঊপরে থেকে নাবিয়ে পায়ের নীচে গলিয়ে মাটিতে ফেলে দিলেন.

নিজের গায়ের সব জমা কাপড় খোলার পর লেঙ্গটো হয়ে অহেলি আস্তে করে খাটে উঠে নিজের বরের দিকে পাসে বসে বরের দিকে ঝুঁকে পড়লো.

বিজু, একটু আগেই নিজের বিছানাতে গিয়ে শুয়ে ছিলো আর শুয়ে শুয়ে ঘরের দরজা খোলার আওয়াজ পেলো. শুয়ে শুয়ে বিজু চিন্তা করছিলো যে যে এই রাত্রীতে চাবি লাগিয়ে তার ঘরের দরজা কে খুলতে পরে?

বিজুর বাবা সন্ধ্যে বেলাতে হোটেলে এসে বিজুর ঘরটা বেশি পছন্দ করে, কারণ ঘরটা হোটেলের বারের অনেক কাছে ছিল আর তাই অতিন বাবু বিজুর সঙ্গে ঘরটা এক্সচেংজ করে বিজুকে ঘরের এক মাত্র চাবিটা দিয়ে দিয়েছিলেন. খানিক পরে, ঘরের জালনার পর্দার ফাঁক দিয়ে আসতে থাকা চাঁদের আলোতে বিজু ঘরেতে ঢুকে পড়া লোকটাকে নিজের খাটের পাশে দাঁড়িয়ে থাকতে দেখে.

অন্ধকারে বুঝতে পারে যে ঘরেতে আর কেউ নয়, তার মা কাউন্টার থেকে ঘরের ড্যূপ্লিকেট চাবি নিয়ে অন্ধকার ঘরেতে দাঁড়িয়ে আছে. অহেলি যখন নিজের পরণের জামা কাপড় খুলতে শুরু করলো তখন বিজু একবার বলতে চাইলো যে, “বাবা অন্য ঘরে আছে, কারণ বাবা আমার সঙ্গে ঘর এক্সচেংজ করেছে,” কিন্তু বলতে গিয়ও বলতে পারলো না.

বিজু বুঝতে পারছিলনা যে তার এই সময়ে কি করা উচিত. বিজু নিজের মা কে আস্তে আস্তে জামা কাপড় খুলতে দেখতে লাগলো আর মনে মনে ভাবতে থাকলো যে মা এই বয়সে ফিগারটা কিন্তু খুব ভালো মেনটেন করেছে. তার মার ফিগর স্টাটিস্টিক্স হলো গিয়ে ৩৬সী ২৮ ৩৬.

মার মাথার ঘন কালো চূল গুলো ঘারের কাছে এসে কার্ল হয়ে আছে, আর মার পা দুটো সত্যি সত্যি খুব সুন্দর, ঠিক জেনো কোনো ডান্সারের পা দুটো. বিজু মনে মনে বল্লো যে তার মা এখনো যেকোনো লোকের কাছ থেকে ফিগারের জন্য টেন আউট অফ টেন পেতে পারে.

বিজু নিজের তেরো বছর বয়স থেকেই খুব চেস্টা করতো যে মা কাপড় বদলবার সময় উঁকি মেরে দেখে মা যখন সাওয়ারর নীচে প্রায় সব কিছু খুলে চান করে বেদরূমের দরজা ভালো করে বন্ধ না করে জামা কাপড় ছারতো.

যখন বিজুর মা দুই পা মুরে বসতো বা পা দুটো হাঁটু থেকে মুরে শুয়ে থাকতো তখন বিজু খুব উঁকি মারত যাতে মার প্যান্টি ঢাকা গুদটা দেখা যায়. যখন বিজুর বাবা খুব মদ খেত তখন একদিন বিজু সচ্ছল কোনো কারণে তাড়াতাড়ি ছুটী হয়ে যাওয়াতে বিজু তাড়াতাড়ি বাড়ি ফিরে এসেছিলো আর তখন দেখেছিলো যে রান্নাঘরেতে তার মা খালি একটা প্যান্টি আর ব্রা পরে বাবাকে নিজের থেকে দুরে সরাতে চাইছে আর বাবা খালি দু হাতে মাকে জড়িয়ে ধরতে চাইছে.

সেই দিন, বিজু নিজের মার ব্রা আর পাতলা সাদা রংয়ের প্যান্টিতে ঢাকা মাই দুটো আর ঘন কালো কোঁকরাণ বালে ঢাকা ফুলো ফুলো গুদ থেকে নিজের চোখ ফেরাতে পারেনি. বিজু কে দেখে তাড়াতাড়ি অহেলি নিজেকে ছড়িয়ে ছু্টে বেডরূমে ঢুকে বেদরূমের দরজা করে দিয়েছিলো.

অহেলি ছুটে বেডরূমের যাবার সময় বিজু তার দুটো চোখ দিয়ে গিলে খাবার মতন তাকিয়ে দেখেছে আর ছেলের দৃষ্টিটাও অহেলি দেখেছে. বেডরূমে তে ছুটে যাবার সময় একবার ঘুরে বিজুর দিকে তাকাতেই ছেলের জ়িপের কাছে উঁচু হয়ে থাকা তাও অহেলির চোখের থেকে এড়ায়নি.

এখন বিজুর ঘরে অহেলি বিজুর বিছানার পাশে দাঁড়িয়ে আছে, আর বিজুর সামনে নিজের কাপড় গুলো একে এক করে আস্তে আস্তে খুলছে. বিজু অন্ধকারে যতোটা পারে নিজের চোখ বড় বড় করে নিজের মা কে দেখবার চেস্টা করতে লাগলো, কিন্তু ঘরে তে কোনো আলো না থাকাতে বিজু খালি আবছা আবছা আউটলাইনটাই দেখতে পেলো.

বিজু ঘরের ওই আবছা আবছা আলোতে দেখলো যে তার মা আস্তে আস্তে নিজের সব জমা কাপড় খুলে ফেলে তার বিছানার পাশে একেবারে উদম লেঙ্গটো হয়ে দাঁড়ালো. বিজু খালি ভাবছিলো যে কেমন করে মাকে বলবে যে মা তুমি অন্য ঘরে ঢুকে পড়েছো, আর ততক্ষনে অহেলি হাত বাড়িয়ে বিছানার চাদরটা উঠিয়ে ঝপ করে বিজুর পাশে লেঙ্গটো হয়ে শুয়ে পড়লো.

বিজুর নিজের গায়ের সঙ্গে নিজের মার লেঙ্গটো শরীরটা লাগার সঙ্গে সঙ্গে বিজু একবার চমকে উঠলো.
বিজুর পাশে শুয়ে অহেলি বল্লো, “ইশ, তুমি আজকে খুব ভালো ছেলে হয়ে গিয়েছো আর তাই আজ আমি তোমাকে আজকে একটা সার্প্রাইজ় দিতে চাই. তুমি চুপ করে শুয়ে থাকো আর যা কিছু করার আমাকে করতে দাও.

বিজু আস্তে করে বল্লো, “কিন্তু…….” কিন্তু আর কিছু বলার আগে অহেলি বল্লো, “কম করে আজকের দিনটা আমাকে যা করবার করতে দাও, সারা জীবন তো তুমি নিজের মরজী মাফিক চললে?

বিজু আর কিছু না বলে চুপ করে রইলো. খানিক পরে বিজু বুঝতে পড়লো যে তার মা তার দিকে পাস ফিরে তার আরও কাছে চলে এসেছে আর মার গুদের ঊপরের ঘন অথছ মোলায়েম বাল গুলো তার পাছাতে ঘষা লাগছে. খানিক পরে অহেলি তার একটা পা আস্তে করে বিজুর ঊপরে তুলে দিলো আর নিজের একটা পা দিয়ে বিজুর ল্যাওড়াটাকে পায়জামার ঊপরে দিয়ে আস্তে আস্তে চাপতে লাগলো.

অহেলি নিজের একটা হাত বাড়িয়ে বিজুর বুকের ঊপরে রাখলো আর খানিক পরে নিজের আঙ্গুল দিয়ে বিজুর নিপেলের চার ধারে আস্তে আস্তে বোলাতে লাগলো. একটু সময়ের পরেই অহেলি বুঝতে পড়লো যে বিজুর ল্যাওড়াটা আস্তে আস্তে নিজের পায়ের নীচে খাড়া হচ্ছে.

বয়ফ্রেন্ড আমার প্যান্টি ছিড়ে বান আসা পাকা গুদ চুদতে লাগলো

তাই দেখে অহেলি নিজের হাঁটুটা বিজুর ৮” লম্বা বাঁড়াটাকে আস্তে আস্তে ঊপর নীচ করা শুরু করে দিলো. ধীরে ধীরে অহেলি নিজের হাতটা বিজুর পেট থেকে নীচে নাবিয়ে এনে আঙ্গুল দিয়ে বিজুর বাঁড়ার চার ধারে গজিয়ে থাকা ঘন কোঁকরাণ বালের ভেতর ঢুকিয়ে আস্তে আস্তে বাঁড়াতে আঙ্গুল ঘোষতে লাগলো.

নিজের মার এই কান্ডকারখানা দেখে বিজু কি করবে ভেবে না পেয়ে শক্ত কাট হয়ে শুয়ে শুয়ে মার হাঁটুর চাপ গুলো নিজের বাঁড়ার ঊপরে উপভোগ করতে থাকলো. মার হাঁটুর ঘষা বিজুর খুব ভাল লাগছিলো, আর বিজু ভাবছিলো যে এইরকমের অতিন সে জীবনে আজ পর্যন্তও পায়নি. bangla choda chodi choti kahini

মার গুদের বাল গুলো বিজুর পাছা আর পোঁদের ফুটোতে ঘষা লাগছিলো আর বিজু নিজের মার দিকে পাস ফিরে শুতে চাইছিলো যাতে তার খাড়া ল্যাওড়াটা মার গুদের ঊপরে ঘষা লাগতে পারে. এইসময় হঠাত করে অহেলি একটু উঠে বসল, আর তাতে তার বড় বড় আর ডাঁসা মাই দুটো বিজুর পেট থেকে বুক পর্যন্তও ঘষা লেগে গেলো.

তার পর বিজু অনুভব করলো যে তার মা তার মুখের ঊপরে নিজের জীভটা কান থেকে থুতনী পর্যন্তও আস্তে আস্তে বোলাচ্ছে.

বিজু কিছু বুঝবার বা করার আগেই বিজুর মুখটার ঊপরে নিজের মার মুখটা চেপে বসল আর খানিক পরেই বিজু অনুভব করলো যে মার জীভটা তার মুখের ভেতরে ঢুকে এপাস্ আর ওপাস ঘুরছে আর থেকে থেকে তার জীভটার ঊপরেও ঘুরে বেড়াচ্ছে.

সুখের চোটে বিজু নিজের মুখটা বেশি বড় করে খুলে ধরলো আর সঙ্গে সঙ্গে অহেলি নিজের জীভ দিয়ে ছেলের জীভটা পেছিয়ে ধরলো আর বিজু দু হাত দিয়ে মার লেঙ্গটো শরীরটা জড়িয়ে ধরলো. অহেলি একবার গুঙ্গিয়ে উঠলো আর নিজের শক্ত হয়ে ওটা খাড়া খাড়া নিপল দুটো বিজুর বুকের ঊপরে চেপে ধরলো.

মা আর ছেলে এইসময় জীভ চোষা আর চুমু খেতে খেতে নিজের চার ধারের দুনিয়াটা ভুলে গেলো. খানিক পরে শ্বাঁস বন্ধ হয়ে যেতে অহেলি নিজের মুখটা সরিয়ে নিলো আর এক দুবার জোরে শ্বাঁস নেবার পর বিজুর বুকের ঊপরে জোরে জোরে চুমু খেতে লাগলো.

বুকের ঊপরে চুমু খেতে খেতে অহেলি আস্তে আস্তে বিজুর পেটের দিকে নাবতে লাগলো, আর কিছুখনের মধ্যে বিজু নিজের মার একদিকের গালটা নিজের লকলক করতে থাকা বাঁড়ার ঊপরে অনুভব করলো.

অহেলি এক বার নিজের মুখটা ঊপরে তুলে ধরলো তার প্রায় সঙ্গে সঙ্গে বিজু বুঝতে পাড়লো যে তার মার মুখ থেকে বেড় করা জীভ তার বাঁড়ার ঊপরে আস্তে আস্তে ঊপর থেকে নীচ পর্যন্তও ঘুরছে.

অহেলি আস্তে আস্তে বিজুর ল্যাওড়াটা ঊপরে থেকে নীচের দিকে চেটে চেটে এগোছিল্লো আর তাই খানিক পরে অহেলির নাকটা গিয়ে বিজুর বাল ছাড়িয়ে বিচী দুটো তে গিয়ে লাগলো.

তখন অহেলি আস্তে আস্তে ছেলের বিচী দুটো দুহাতে নিয়ে ধীরে ধীরে টিপটে টিপটে বিজুর ল্যাওড়াটা চুক চুক করে চুষতে লাগলো.

বিজু আর থাকতে না পেরে নিজের কোমরটা নরাতে শুরু করে দিলো আর ছেলের কোমর দোলানোর তালে তালে নিজের মুখটা আগে আর পিছনে করে বিজুর খাড়া হয়ে থাকা ল্যাওড়া চেটে দিতে থাকলো.

অহেলি এইরকম করে পুরুষ মানুষকে তঁতাতে ভালো লাগে আর তার সঙ্গে ভালো লাগে যে কেমন করে পুরুষের ফ্যেদা ঢালাটা নিজের কংট্রোল করতে পারছে. অহেলি নিজের ছেলের ল্যাওড়াটা ভালো করে দুহাতে ধরে কখনো খালি মুন্ডীটা আর কখনো পুরো ল্যাওড়াটা ঊপর থেকে চেটে দিতে লাগলো, কিন্তু একবার ও পুরো ল্যাওড়াটা মুখের ভেতরে ঢোকালো না.

বিজু কখনো সুখের জন্য গোঙ্গাতে থাকলো আর কখনো ফ্যেদা বেড় করার জন্য নিজের পাছা যতো বেশি তোলা যায় তুলে ল্যাওড়াটা মার মুখের ভেতরে ঢোকাবার চেস্টা করতে থাকলো. বেশ খানিক্ষন পরে অহেলি ছেলের অবস্থা দেখে একটু মুচকী হাঁসী হেঁসে পরের বার

যখন বাঁড়ার ঊপরে নীচে থেকে ঊপরে জীভটা আস্তে আস্তে টানছিলেন, তখন একবার ইথস্ততও করার পর মুনডীর ছেঁদার ঊপরে নিজের জীভের ডগাটা রেখে আস্তে আস্তে সুরসুরী দিতে দিতে গপ করে মুন্ডীটা মুখে ভরে নিলো.

মুখে ভোড়ার পর অহেলি বুঝতে পড়লো যে ল্যাওড়াটা বেশ খাড়া হয়ে তাঁতিয়ে আছে আর আগের থেকে একটু বেশি লম্বা তবে বেশ মোটা হয়ে পড়েছে. কিন্তু এতো দিন পরে বরের (অহেলি জানে যে তার বড়টা কে আদর করছে) বাঁড়ার পেয়ে অহেলি খুসিতে পাগল হয়ে বাঁড়াটা চুষতে লাগলো.

বিজু নিজের পাছাটা দুলিয়ে দুলিয়ে বাঁড়াটা যতোটা পারে মার মুখের ভেতরে ঢুকিয়ে ল্যাওড়াটা মাকে দিয়ে চোষাতে থাকলো.

ল্যাওড়াটা গলা পর্যন্ত ঢুকে যাওয়াতে অহেলি হাফিয়ে উঠলো কিন্তু তবুও ল্যাওড়াটা নিজের মুখ থেকে বেড় করলো না. অহেলি জানত যে পুরুষেরা এই সময়ে কি চায়. আর তাই অহেলি একটু উঠে ঘুরে গিয়ে নিজের খোলা আর গরম হয়ে থাকা গুদটা সোজা ছেলের (বরের) মুখের ঊপরে রেখে আবার বাঁড়াটা চুষতে লাগলো.

গুদটা মুখের ঊপরে রাখার পর অহেলি আস্তে আস্তে গুদটা মুখের ঊপরে চেপে ধরতে বিজু হা করে গুদটা মুখের ভেতরে নেওয়ার চেষ্টা করতে লাগলো.

খানিকের জন্য বিজু নিজের মার গুদটা মুখের ঊপরে রাখার পর বিজু মনে মনে ভারি খুশি হতে থাকলো, কারণ এমনি একটা স্বপ্ন বিজু অনেক দিন থেকে সকাল বিকেল নিজের ল্যাওড়াটা খেলার সময় আর হাত মারার সময় দেখতো আর আজ তা সত্যি হতে চলেছে.

বিজুর মুখের ঊপরে অহেলির রসে ভেজা গুদটা থাকার জন্য বিজু একটা মিস্টি মিস্টি গন্ধ পেতে লাগলো আর গুদ থেকে গড়িয়ে গড়িয়ে আশা রস দিয়ে মুখটা ভিজে যেতে লাগলো. বিজু আস্তে করে নিজের জীভটা বেড় করে মার গুদের রসটা একবার চেটে তার টেস্ট নিয়ে নিল. desi new sex story

বিজুর জীভটা নিজের গুদ লাগতেই অহেলি গুংগিয়ে উঠলো. বিজু তখন আস্তে আস্তে মার খোলা গুদটা ঊপরে থেকে নীচ পর্যন্তও চেটে দিতে লাগলো.

গুদটা চেটে দিতে দিতে বিজুর জীভটা ঝপ করে গুদের ছেঁদার ভেতরে ঢুকে গেলো আর সঙ্গে সঙ্গে বিজু নিজের জীভটা যতোটা পারা যায় গরম হয়ে থাকা গুদের ছেঁদার ভেতরে ঢুকিয়ে দিয়ে চুক চুক মার গুদের রস চেটে চেটে খেতে লাগলো.

বৌদিকে ন্যাংটো দেখে ওর ছোট খোকা খাড়া হয়ে গেছে

বিজু গুদটা চাটা আর চোষার সঙ্গে সঙ্গে মুখটা চার ধারে রগরাতে লাগলো আর অহেলি নিজের কোমরটা তুলে তুলে আর ঘুরিয়ে ঘুরিয়ে ছেলের মুখের ঊপরে নিজের গুদটা ঘোষতে লাগলো আর অন্যদিকে ছেলের ল্যাওড়া মুখে ভরে চো চো করে চুষতে থাকলো.

খানিক পরে বিজু নিজের মুখটা মার গুদের কোঁটের ঊপরে নিয়ে গেলো আর যখন দেখলো যে কোঁটটাও বেশ শক্ত হয়ে আছে তখন বিজু নিজের মার মতন কোঁটটা নিজের মুখের ভেতরে নিয়ে আরাম করে চুষতে লাগলো আর কখনো কখনো কোঁটটা কে দাঁত দিয়ে আস্তে আস্তে চেপে ধরতে লাগলো.

নিজের কোঁটেতে চোষা আর দাঁতের হালকা চাপ পড়াতে অহেলি সুখের চোটে পাগল হয়ে গোঙ্গাতে থাকলো আর বুঝতে পারলো যে তার গুদের জল খুব অল্প সময়ের ভেতরে খসে যাবে.

অহেলি ঠিক এইরকম একটা রাত নিজের বরের সঙ্গে কাটবার স্বপ্ন অনেকদিন থেকে দেখছিলো আর তাই নিজেকে এর জন্য অনেক দিন থেকে প্রস্তুত করে রেখেছিলো. অহেলি আস্তে আস্তে নিজের গুদটা বিজুর মুখের ঊপরে চেপে ধরে গোল গোল করে রগরাতে লাগলো.

সুখের চোটে অহেলি থেকে থেকে “উমম্ম্ম্ম্ং . . . উম্ম্ম…….ওহ, আহ ইস আআইইীইইই” করছিলো আর জোরে জোরে বিজুর ল্যাওড়াটা চুষছিলো.

অহেলি যখন দেখল যে তার গুদের জল যে কোনো সময় খোসতে পারে তখন ধীরে ধীরে ল্যাওড়া চোষাবর স্পীডটা বাড়িয়ে দিলো আর প্রায় সঙ্গে সঙ্গে বিজুর হা হয়ে থাকা ঊপরে গুদ থেকে কল কল করে গুদের জল খসে মুখের ভেতরে পড়তে লাগলো.

গুদ থেকে অনেকক্ষন ধরে জল খোসলো অহেলির, কারণ আজ অনেক মাস পরে তার গুদ থেকে জল বেড়ুলো. বিজু যতোটা পারে গুদের রস আর জল গুলো নিজের মুখেতে ভরে গিলে গিলে খেলো আর যখন জল খোসা বন্ধ হলো তখন গুদের ভেতরটা আর বাইরেটা ভালো করে জীভ দিয়ে চেটে চেটে পরিষ্কার করে দিল.

বিজু যতো তার মার গুদ আর কোঁট চাটছিলো অহেলি তত আরও জোরে জোরে নিজের গুদটা বিজুর মুখের ঊপরে চেপে চেপে রাখছিলো. গুদের জল খসে যাবার পর অহেলি আস্তে আস্তে নিজের দাপাদাপিটা কমিয়ে দিয়ে গুদটা বিজুর মুখের ঊপরে রেখে চুপচাপ শুয়ে থাকল.

জল খসাবার অতিনতে অহেলি ভুলেয় গিয়েছিলো যে তার মুখের ভেতরে একটা লকলকে খাড়া ল্যাওড়া ভরা আছে. খানিক পরে যখন জল খসানোর ঘোরটা কাটলো তখন আবার মুখে ভরা ল্যাওড়াটা জোরে জোরে চোষা শুরু করে দিলো.

বিজু নিজের ভাগ্যর ঊপরে বিশ্বাস করতে পারছিলনা আর ভাবতেও পারছিলনা যা একটু আগে হয়ে গেলো সেটা সত্যি কি না.

বিজু ভাবছিল যে কেমন করে নিজের মার গুদটা চুষে চুষে আর চেটে চেটে গুদের জল খসালো. বিজু এটাও ভাবতে পারছিলনা যে এই সময় তার লকলকে বাঁড়াটা তার নিজের মার মুখে ভরা আছে আর তার সেই বাঁড়াটা চুক চুক করে চুষছে.

বিজু বুঝছিলো এখন নয় তো খানিক পরে মা বুঝতে পারবে যে আজ রাতে তার বর নয় তার ছেলে তার গুদ চুষে আর চেটে গুদের জল খসিয়েছে আর তখন একটা কেলেংকারী কান্ড ঘটতে পারে, কিন্তু এই সময় বিজু যতোটা পাড়া যায় মার গুদের সুখটা উপভোগ করে নিতে চাই.

এই সব কথা ভাবতে ভাবতে বিজু হঠাত করে বুঝতে পাড়লো যে এতক্ষন মার চোষানীর জন্য তার বিচী দুটো ফ্যেদা ঢালবার জন্য টন টন করছে.

মার মুখের ভেতরে নিজের বাঁড়াটা ঢোকানো আর বেড় করার অতিনটা বিজু জানত যে নিজের জীবনে কোন দিন ভুলতে পারবেনা. বিজুর বাঁড়াটা ফ্যেদা ঢালবার জন্য আরও শক্ত হয়ে অহেলির মুখের ভেতরে ঠুকী মারতে লাগলো.

অহেলিও নিজের মুখের ভেতরে বাঁড়ার ঠুনকী মারা অনুভব করছিলো আর চাইছিলো যে বাঁড়াটা তার মুখের ভেতরেই নিজের ফ্যেদাগুলো ঢালুক.

অহেলি চায় যে আজ অনেকদিন পর আবার থেকে ফ্যেদার স্বাদ নিজের মুখেতে ভরে যাক. অহেলি চাইছিলো যে মুখেতে ভরা ল্যাওড়াটা তাড়াতাড়ি নিজের ফ্যেদা বেড় করে তার মুখটা ভরে দিক আর আবার খাড়া হয়ে গুদ টাকেও ভরে দিক আর ভালো করে চুদে দিক.

অহেলি অনেক মাস পর একটা লকলকে ল্যাওড়া নিজের গুদেতে ভরতে চলছে আর এই ভেবে ভেবে তার গুদটা বেশ তাড়াতাড়ি ঘন ঘন রস ছাড়ছিলো.

খানিক্ষন নিজেকে জোড় করে আটকে রাখার পর অহেলি নিজের গুদটা বিজুর মুখের ঊপর থেকে সড়িয়ে নিয়ে অহেলি ঘুরে বিজুর কোমরের দুই দিকে দুটো পা রেখে ঊবূ হয়ে বসল. ঊবূ হয়ে বসার পর অহেলি নিজের হাতে বিজুর ল্যাওড়াটা ধরে নিজের রস ঝরা গুদের মুখেতে লাগিয়ে দিলো আর আস্তে আস্তে নিজের গুদটা খাড়া হয়ে থাকা বাঁড়ার ঊপরে নাবিয়ে দিলো.

যখন আস্তে আস্তে বিজুর বাঁড়ার মুন্ডীটা গুদের ভেতরে ঢুকে গেলো তখন অহেলি তাড়াতাড়ি একটা ঠাপ মেরে পুরো ল্যাওড়াটা নিজের গুদের ভেতরে ঢুকিয়ে নিলো আর সঙ্গে সঙ্গে মার আর ছেলের বালগুলো একেবারে মিশে গেলো.

ল্যাওড়াটা ভেতরে ঢোকানোর পর অহেলি বুঝতে পাড়লো যে গুদের ভেতরে ল্যাওড়াটা আগের থেকে বেশী ভেতর পর্যন্তও ঢুকে গেছে. অহেলি একটু আশ্চর্য হলো, কিন্তু এই সময় বাঁড়াটা কতো লম্বা বা কতো মোটা সে কথা নিয়ে মাথা ঘামানোর সময় ছিলনা

আর জানার ইচ্ছেও ছিলনা যে বরের ল্যাওড়া কেমন করে আগের থেকে বেশি লম্বা আর বেশি মোটা হয়ে গিয়েছে. ল্যাওড়া যেমন হওক না কেন, অহেলির গুদের ভেতরে চেপে চেপে বসেছিলো আর এটা অহেলির খুব ভালো লাগছিলো.

অহেলি গুদেতে ল্যাওড়াটা নিয়ে একটু ঝুঁকে গেলো আর তাতে তার মাইয়ের বোঁটা গুলো বিজুর মুখের ঊপরে আস্তে আস্তে ঘষা লাগতে লাগলো.

বিজু তাড়াতাড়ি নিজের মুখটা খুলে একটা শক্ত হয়ে থাকা বোঁটা নিজের মুখে ভরে চুষতে লাগলো. খানিকখন ধরে নিজের মাইয়ের বোঁটা চোষানোর পর অহেলি বোঁটাটা বিজুর মুখ থেকে টেনে বেড় করে নিলো আর নিজের মুখটা বিজুর মুখের সঙ্গে লাগিয়ে জীভ দিয়ে বিজুর মুখের ভেতরে খেলা করতে শুরু করে দিলো আর

সঙ্গে সঙ্গে আস্তে আস্তে কোমরটা তুলে আর নাবিয়ে বিজুর ৮” লম্বা বাঁড়াটা নিজের রস জবজবে গুদের ভেতরে ঢোকাতে আর বেড় করতে থাকলো.

বিজু কোন স্বপ্নেও ভাবিনি যে তার মা তাকে এমন ভাবে নীচে ফেলে এমন ভাবে চুদবে. বিজুর ল্যাওড়াটা অহেলির গুদের ভেতরে ঢুকছিলো আর বেড় হোচিল্লো আর বিজু ভাবছিলো যে মার গুদটা কতো টাইট, জেনো কতো দিন ধরে চোদা খাইনি.

বিজু অন্ধকারে যতো পারে চোখ বড় করে আর কুঁচকিয়ে নিজের ঊপরে লেঙ্গটো মাকে তার ল্যাওড়া দিয়ে গুদ মারাতে দেখতে চাইছিলো কিন্তু খালি একটা আবছা আউটলাইনটাই দেখতে পারছিলো.

ধোনে মুখ দিতেই চোদা খাওয়ার জন্য কারেন্ট লেগে গেলো

বিজুর মনে হচ্ছিল্লো যে তার ল্যাওড়াটা কোনো গরম, রস হররে আর টাইট গর্ততে ঢুকে পড়েছে আর যেমন যেমন অহেলি ঊপর নীচ হচ্ছিল্লো তখন বিজুর মনে হচ্ছিল যে গুদের ভেতরের চার দিকের দেওয়াল গুলো তার ল্যাওড়া কে চেপে ধরে আছে.

অহেলি কোমরটা তুলে বিজুর ল্যাওড়াটা মুন্ডী ওব্দী গুদ থেকে বৃড় করছিলো আর সঙ্গে সঙ্গে একটা ঠাপ মেরে পুরো ল্যাওড়া গুদে ঢুকিয়ে নিচ্ছিলো.

খানিক পরে বিজু নিজের মার মুখ থেকে গোঙ্গাণীর আওয়াজ শুনতে পেল আর তার সঙ্গে সঙ্গে অহেলি জোরে জোরে ঠাপ মারা শুরু করে বিজুকে আরও জোরে জোরে চুদতে লাগলো. অহেলি কখনো কখনো পুরো ল্যাওড়াটা গুদের ভেতরে ঢুকিয়ে গুদটা বাঁড়ার বেদির ঊপরে ঘষে ঘষে নিজের কোঁটটাকে রগ্রাছিল.

বিজু আর চুপ করে না থাকতে পেরে নীচে শুয়ে শুয়ে হাত বাড়িয়ে অহেলির মাই দুটো দু হাতে নিয়ে পক্ পক্ টিপটে আর গায়ের জোরে চটকাতে শুরু করে দিলো. এই সব বলতে বলতে অহেলির গুদ থেকে হর হর জল খোস্‌লো আর বিজুর ল্যাওড়া আর বিচী দুটো ভিজিয়ে দিলো.

বিজু আর চুপ করে না থেকে নীচে কোমর তুলে তুলে মার জল খসা গুদের ভেতরে নিজের বাঁড়াটা জোরে জোরে ঝটকা মেরে মেরে ঢোকাতে আর বেড় করতে শুরু করে দিলো. বিজু নিজের ফ্যেদা ঢালবার জন্য তাড়াতাড়ি ঠাপ মারছিলো

কারণ নিজে বুঝতে পারছিলো যে খুব তারাতাড়ি তার ফ্যেদা পরে যাবে. বিজু নীচ থেকে মাই টীপছিলো আর জোরে জোরে ঠাপ মারছিলো আর অহেলি চুপ চাপ শান্ত হয়ে বিজুর ঊপরে উপুর হয়ে শুয়ে চোদা চুদি আর ঠাপ খাবার অতিন উপভোগ কোরছিলো. বিজু গায়ের জোরে নীচ থেকে ঠাপ মারছিল আর গোঙ্গাছিল

কারণ তার ফ্যেদা গুলো বিচী থেকে উঠে বাঁড়ার ভেতর এসে পড়ছিলো. বিজু এমনি করে আরও কয়েকটা ঠাপ জোরে জোরে মারলো আর ফিসফিস করে বলে উঠলো, “উঙ্জ্জ্জ্, আহ আহ, ধরূ, গুদ তাআঅ খুলেএএএএ ধরওওওও, নাও নাও আমাআআর মাআঅল গুলো নাও

গুউদদদ ভোরেএএএএ নাও.” অহেলি নিজের গুদের ভেতরে জোরে জোরে ঠাপ পড়ার মানে বুঝে গিয়েছিলো আর তাই নিজেও গায়ের জোরে গুদটা আরও নীচের দিকে ঠেলে ধরে যতোটা পাড়া যায় ল্যাওড়াটা গুদের ভেতরে ঢুকিয়ে নিয়েছিলো. এটার সঙ্গে সঙ্গে বিজুর ল্যাওড়াটা ফিঙ্কি দিয়ে ফ্যেদা গুলো উগ্রে উগ্রে অহেলির জরায়ুর মুখের ঊপরে পড়তে লাগলো. অহেলি নিজের পোঁদের মাংস গুলো

আরও শক্ত করে ধরে যতোটা পারলো বিজুর ল্যাওড়াটা নিজের গুদের ভেতরে ধরে রাখলো আর বিজু নিজের ফ্যেদা দিয়ে অহেলির গুদটা ভরে দিলো. বিজু নিজের ফ্যেদা গুলো বেড় করে মার গুদের গর্তটা ভরে দিচ্ছিল আর অহেলি নিজের মুখটা বিজুর মুখের ঊপরে ধরে জীভ দিয়ে বিজুকে আদর করছিলো.

ফ্যেদা পড়ার সময় অহেলি আবার নিজের গুদের জল কসালো আর ফ্যেদা পড়ার জন্য আর জল খোশানোর জন্য এক দুজনে জোরে আঁকরিয়ে রেখেছিলো আর যতোটা পড়া যায় ল্যাওড়াটা গুদের ভেতরে ভরে রেখেছিলো.

ফ্যেদা ঢালার আর জল খসার আবেগটা কম হলে দুজনে নিস্তেজ হয়ে চুপচাপ একে অপরকে জড়িয়ে ধরে বিছানাতে পরে থাকলো.

দুজনের এই চোদা চুদীতে পরম সন্তুস্টি পেয়েছে আর তাই দুজনেরি নরবার শক্তি ছিলনা. খানিক পরে একটু সুস্থ হয়ে যাবার পরে অহেলি আবার যখন নিজের চার পাশের অন্ধকার, বিজুর হাত পা আর নিজের গুদের ভেতর একটা ল্যাওড়া অনুভব করলো যে ল্যাওড়াটা আবার খাড়া হয়ে গেছে.

আর তার নিজের জল খসানো গুদের ভেতরে আবার চোদা চুদি করবার জন্য ছট্‌ফট্ করছে. অহেলি একটু আড়মোড়া ভাঙ্গলো আর গুদের ভেতরে ঢুকে থাকা বাঁড়াটাকে একটু জোরে চেপে ধরলো, যাতে বুঝতে পারে যে গুদটাও চোদা খাবার জন্য প্রস্তুত হয়ে আছে.

অহেলি ফিসফিস করে বল্লো, “ইশ, তোমার বাঁড়াটা আবার দাঁড়িয়ে গেছে? আমার বিশ্বাস হচ্ছেনা. ওহ সোনা মণি তুমি যদি আবার চুদতে চাও তাহলে আমার গুদ তৈরী আছে.

তুমি যতো ইচ্ছা আমাকে চুদতে পার.” বিজু চুপ করে শুয়ে থাকলো, কিছু বল্লো না. খানিক পরে অহেলি আবার বিজুর ঊপরে উঠে পরে তার খাড়া বাঁড়াটা নিজের গুদেতে ভরে নিয়ে আবার বিজুকে চুদতে শুরু করে দিলো.

অহেলি আজকের রাতে গোটা কয়েক মাসের উপসী গুদটাকে পেট ভরে বাঁড়ার চোদা খাওয়াতে চাইছিলো আর তাই অহেলি আবার জোরে জোরে ঠাপ মেরে মেরে বিজুকে চুদতে লাগলো. mayer pod choda

অহেলি নিজের ভারি ভারি পাছার দাবনা দুটো তুলে তুলে বিজুর ল্যাওড়াটা মুন্ডী পর্যন্তও গুদ থেকে বেড় করছিলো আর ঘপ করে গুদের ভেতরে ঢুকিয়ে নিচ্ছিল.

ঠাপ মারতে মারতে অহেলি বলে উঠলো, “ওহ, কতো ভালো লাগছে সোনা মণি, আজকে কতো দিন পরে আমরা চোদা চুদি করছি, ইস তোমারটা আজ আমার টাকে ফাটিয়ে দেবে.

দাও দাও সোনা আমার. আমি তোমার এই মোটা আর লম্বা বাঁড়াটা আমার গুদের ভেতরে রোজ সকাল দুফুর আর রাতে চাই.

বিজু কিছু না বলে গলা দিয়ে খালি একটা আওয়াজ বেড় করলো আর সঙ্গে সঙ্গে নিজের খাড়া বাঁড়াটা মার গুদের ভেতরে সরাত করে ঢুকিয়ে দিলো. অহেলি এটা আবার চোদা চুদি করবার সম্মতি জেনে মনের সুখে চোখ বন্ধ করে বিজুকে চুদতে শুরু করে দিলো.

বিজু মার কোমরটা ধরে ঝপ ঝপ করে ঠাপ মারতে লাগলো আর ল্যাওড়াটা অহেলির রসে ভেজা গুদেতে সরাত সরাত করে ঢুকতে আর বেড় হতে লাগলো. বিজু যত ঠাপ মারছিল, তত বুঝতে পারছিল যে মার গুদের চার দিকের মাংস পেশী গুলো তার ল্যাওড়াটাকে চেপে চেপে ধরতে চাইছে আর ল্যাওড়াটা গোড়া ওব্দি ঢোকাবার জন্য নিজেকে একটু জোর লাগাতে হচ্ছে.

মার গুদের ভেতরে বাঁড়াটা ঢোকাতে আর বেড় করতে বিজুর ভারি অতিন হচ্ছিল্লো আর তাই বিজু কখনো কখনো অহেলির মাই দুটো দু হাতে চেপে ধরে নীচে থেকে ঠাপ মারছিল আর মনে মনে ভাবছিল যে আজকের রাত যেন শেষ না হয় আর যেন মাকে এইরকম করে চুদতে থাকে.

বিজুর তল ঠাপ খেতে খেতে অহেলি থেকে থেকে গুঙ্গিয়ে উঠছিলো, কারণ নিজের বিবাহিত জীবনে আজ পর্যন্তও এমন ভালো করে চোদা খায়নি কোন দিন.

আজকে তার গুদের ভেতরে ল্যাওড়াটা বেশ ভালো করে চেপে চেপে ভেতরে ঢুকছিলো আর তার জন্য অহেলির আজকে নিজের গুদ মারতে খুব ভালো লাগছিলো.

অহেলি বুঝছিলো যে চাইলে নিজের বরকে লাইনে আনা যাবে আর অতিন মদ গেলা ছেড়ে দেবে. যদি অতিন মদ গেলা ছেড়ে দেয় তাহলে অতিন আর অহেলি আবার আগের মতন রোজ সকাল বেলা আর রাতে মন খুলে চোদা চুদি করতে পারবে.

অহেলি নিজের বরের মুখটাকে নিজের গুদেতে চাইছিলো, কারণ অতিনর জীভ আর ঠোঁট দুটো আজ অহেলির গুদের ভেতরে আর কোঁটটাকে চুষে চুষে আর কুড়ে কুড়ে খুব সুখ দিয়েছে.

অহেলি এই সব ভাবতে ভাবতে খুব জোরে জোরে নিজের ভারি পাছা দিয়ে ঠাপ মেরে মেরে বিজুকে চুদছিলো, কারণ অহেলি চাইছিলো যে যতোটা পারা যায় আজকের রাতেতে অতিনর বাঁড়ার দিয়ে গুদ মারানোর সুখটাকে উপভোগ করা যাক.

বউ কাছে ঘেঁষে না কাজের মেয়ে চুদে ধোনের খায়েশ মিটাই

এমনি করে চুদতে চুদতে অহেলি এক সময় বিজুর বাঁড়ার ঠুনকী নিজের গুদের ভেতরে অনুভব করলো আর সঙ্গে সঙ্গে বুঝতে পারলো যে খুব তাড়াতাড়ি আবার অতিন নিজের ঘন, সাদা আর গরম গরম থক-থকে ফ্যেদা দিয়ে তার গুদটা ভরে দেবে.

অহেলিও তাই চাইছিলো যে অতিন আবার তার গুদের ভেতরে নিজের ফ্যেদা ফোয়ারা দিয়ে তার গুদের খিদে তেসটা সব শান্ত করে দিক. কিন্তু এই বার জল খসবার পর অহেলি আর বিজুর ঊপর থেকে ঠাপ দিতে পারছিলনা আর নিজেও এখন বিজুর ঠাপ খেতে চাইছিলো.

অহেলি খানিক পরে বল্লো, “আহ, এই শুনছ, ওঠো, আমি চাই যে এইবার তুমি আমাকে চদো. তুমি আমাকে খুব করে চোদো, চুদে চুদে আমার গুদটা ফাটিয়ে দাও………ওহ আজ সারা রাত ধরে আমি আমার গুদ চোদাতে চাই.

মার কথা শোনা মাত্র বিজু এক লাফে মার ঊপরে চড়ে গেলো, আর নিজের বাঁড়াটা হাতে নিয়ে অন্ধকারে হাতরিয়ে হাতরিয়ে অহেলির গুদের মুখে লাগিয়ে একটা ঠাপ মারল আর সঙ্গে সঙ্গে বিজুর ৮” লম্বা আর ৩” মোটা বাঁড়াটা অহেলির রস জবে জবে গুদের ভেতরে চর চর করে ঢুকে গেলো. অহেলি খালি “ওঁকক” করে উঠলো আর নিজের পা দুটো আরও ছড়িয়ে দিয়ে বিজুকে দু হাতে জড়িয়ে ধরলো.

বিজু নিজের মার ঊপরে চড়ার সঙ্গে সঙ্গে মাকে দু হাতে জড়িয়ে ধরে গায়ের জোরে মাকে চোদা শুরু করে দিলো. অহেলি এতো দিন পরে নিজের গুদের ভেতরে একটা মস্ত বাঁড়ার গুঁতো খেতে খেতে সুখের চোটে ছট্‌ফট্ করতে লাগলো.

অহেলি নিজের দু হাত আর দু পা দিয়ে বিজুকে আঁকরিয়ে ধরে নীচ থেকে নিজের পোঁদ তুলে তুলে তল ঠাপ মারতে লাগলো যাতে বিজুর ল্যাওড়াটা যতোটা পারে নিজের গুদের ভেতরে ভরে নিতে পারে আর মুখ দিয়ে বলতে লাগলো, “ওহ আআজ কত দিইইইইন পর্ররর আআজ তুমিইইইই এমননন করেএএএ চুদছছছ, চোদ চোদ আরররর জোরেএএএ চোদ.”

খানিক্ষন ধরে তল ঠাপ দেবার পর অহেলি নীচে নিজের কোমরটা ঊপরে তুলে ধরলো আর দু হাত দিয়ে নিজের গুদের পাঁপরী গুলো খুলে বিজুকে বল্লো, “নাওও গো সোনাআআ আমাআআর, চোদ, যত পার চোদ আমাকে.

অহেলির ঊপরে চড়ে চুদতে চুদতে বিজু বুঝতে পারছিলো যে অহেলি এই সময় তার গুদ চোদাটা বেশ উপভোগ করছে কারণ মার মুখ থেকে আস্তে আস্তে প্রত্যেক ঠাপের সঙ্গে “অআ অআআ উম্ম্ম উম্ম্ম উম্ম্ম উম্ম্ম উম্ম্ম” আওয়াজ বেড় হচ্ছিল.

এমন দপদপি করে চোদা চুদি করতে করতে হঠাত করে অহেলির হাতটা খাটের পাশে টেবল রাখা নাইট লাম্পের সুইচের ঊপরে পরে গেলো আর সঙ্গে সঙ্গে পুরো বিছানাতে আলোর বন্যা বয়ে গেল, আর সারা ঘরে একটা হালকা আলোতে ভরে গেল.

ঘরের আলোতে যখন অহেলি চোখ মেলে তার লেঙ্গটো শরীর ঊপরে নিজের ছেলে, বিজুকে, দেখলো সঙ্গে সঙ্গে অহেলির মনে হলো যেন কেউ তার মাথার ভেতরে হাজারটা হাতুরী এক সঙ্গে মেরেছে.

অহেলি নিজের ছেলের মুখের দিকে তাকালেন আর তখুনি বিজুর ল্যাওড়া থেকে তার ফ্যেদা ফিঙ্কী দিয়ে বেরিয়ে অহেলির গুদের ভেতরে পড়তে লাগলো আর সঙ্গে সঙ্গে নিজেরও গুদটা জল খসাবার জন্য তল পেটটা টন টন করে উঠলো.

অহেলি ইসসসসসসসসস আআহ করতে করতে নিজের সারা শরীরটা শক্ত করে নিয়ে নিজের জল খসাটা আটকাবার চেস্টা করলেন কিন্তু সব বৃথা.

গুদের জল খোসাটা রোখার জন্য বৃথা চেস্টা করতে করতে অহেলি বলে উঠলেন, “ওহ হায়য় ভগবাআআন, না বিজু নাআআঅ, হায়য়য়য ভগবাআআআন, নাআআআঅ বিজু নাআআআআ বিজু, আমি তোমাআআর মাআআ বিজু আআআর আআআমি আমাআআআর গুউদের জল খষাচ্ছিইইই, হায়য়য়য় ভগবাআআআন আমরা দু জনে এতক্ষননননননন ধরে চোদা চুদীইইই করেছিইইই আআআআর তুমিইইইই আমাআআর গুউদেরর জল খোসিয়েএএ দিলিইই.

ওহ বিজু. আহ.” এই সব বলতে বলতে অহেলি বিছানা থেকে নিজের কোমরটা উঁচু করলেন আর বিজু সঙ্গে সঙ্গে নিজের বাঁড়াটা যতোটা পারা যায় মায়ের গুদের ভেতরে ঢুকিয়ে দিল আর গল গল করে ফ্যেদা ছাড়তে লাগলো.

অহেলির গুদের ভেতরে নিজের ফ্যেদা ঢালতে ঢালতে বিজু বলে উঠলো, “মা, আমার বাঁড়াটা তোমার গুদের ভেতরে পড়ে আছে, মা আমার ল্যাওড়াটা তোমার ভেতরে ঢোকানো আছে আর আমি আমার ফ্যেদা তোমার গুদের ভেতরে ছাড়ছি.” bangla sex story 2024

খানিক্ষন ধরে অহেলি আর বিজু দুজনে নিজের নিজের কোমড় চালানো বন্ধ করতে পারলো না আর দুজনে চোখ বন্ধ করে গুদের জল আর বাঁড়ার ফ্যেদা ছাড়ার সুখটা উপভোগ করতে থাকল.

দুজনে কোমর চালিয়ে চালিয়ে জল ছাড়তে ছাড়তে এক অপরকে দেখে যাচ্ছিল তবে এটা কেউ বুঝছিলনা যে তাদের এই কাজ এইবার থেকে পার্মানেন্ট হয়ে যাবে. দুজনে মনে মনে ভাবছিল, “হে ভগবান, আমরা কি করে ফেললাম?

তবে আমাদের এই কাজ আমাদের খুব ভালো লেগেছে আর আমরা এক দুজনে এক বার নয় কয়েকবর করে সন্তুস্ট করেছি.” আজকের পর থেকে বিজু নিজের মার দিকে নিজের সেক্স ভরা চোখেতে এমন ভাবে দেখবে যে তাই দেখতে দেখতে অহেলির গুদে তে রস হর হর করে বেরোতে লাগবে.

খানিক পরে বিজু আর অহেলির কোমর নারানোটা আস্তে আস্তে আপনা আপনি বন্ধ হয়ে গেল আর দুজনে নিস্তেজ হয়ে চুপচাপ শুয়ে থাকলো.

কিন্তু এখন বিজুর বাঁড়াটা আধা শক্ত হয়ে অহেলির গুদের ভেতরে ঢোকানো ছিল. অহেলি আসতে করে বিজু কে বললেন, “ওঠ, ওঠ আর এটা আমার ভেতর থেকে বেড় করে নে.” এই বলতে বলতে অহেলি নিজের হাত দুটো বিজুর বুকের সঙ্গে লাগিয়ে বিজুকে আস্তে আস্তে ধাক্কা মারতে শুরু করলেন. অহেলি আবার বললেন, ওঠ, বিজু ওঠ, আমাকে উঠতে হবে.

ভগবানের জন্য বিজু তোর ওটা আমার ভেতরে থেকে বেড় করে নে, আমাকে উঠতে হবে.বিজু নিজের হাতের ঊপরে ভর দিয়ে আস্তে আস্তে একটু উঠলো আর আস্তে করে নিজের শক্ত হয়ে থাকা ল্যাওড়াটা অহেলির গুদের ভেতর থেকে টেনে বেড় করলো.

অহেলি নিজের চোখটা গোল গোল করে দেখলো যে কেমন করে আধা শক্ত হয়ে থাকা বিজুর বাঁড়াটা নিজের গুদের ভেতর থেকে নিজের সদ্য চোদা খাওয়া গুদের জল আর বিজুর বাঁড়ার ফ্যেদা মাখামাখি হয়ে আস্তে আস্তে বেরিয়ে আসছে. গুদের মুখ থেকে বাঁড়ার মুন্ডীতে বেরিয়ে আসার সময় পচ করে আওয়াজটা অহেলির এই নিঝুম রাতে বেশ জোরালো আর সেক্সী মনে হল.

এই সব দেখতে দেখতে অহেলির সারা শরীরটা বেশ জোরে কেঁপে উঠলো আর নিজের গুদের ভেতরটা বেশ ভিজে ভিজে অল্প একটু কুটকুটুনী লাগতে লাগলো.

অহেলি মনে মনে বললেন, “হায় ভগবান, নিজের ছেলের ল্যাওড়াটা দেখতে নিজের খুব ভালো লাগছে আর এই ল্যাওড়া একটু আগে নিজের গুদের জল কে জানে কত বার খসিয়েছে. তবে হ্যাঁ, ল্যাওড়াটা বেশ তাগরা ল্যাওড়া আর জীবনে এই প্রথম একটা তাগরা বাঁড়ার চোদন খেয়েছি.

এই সব ভাবতে ভাবতে অহেলি এর পর কি করবেন ভেবে উঠতে পারলেন না তবে এটা ভালো করে জেনেচিলেন যে যদিও একটু আগের চোদা খেয়ে গুদটা ঠান্ডা হয়ে গিয়েছে তবে নিজের পেটের ছেলের সঙ্গে চোদাচুদি করে গুদর জল খসানোটা একেবারে ঠিক হয়নি.

যেই বিজু বিছানাতে একটু নড়ে চড়ে চিত্ হয়ে শুয়ে পড়লো, সঙ্গে সঙ্গে অহেলি তাড়াতাড়ি বিছানা উঠে বসে খাট থেকে পা দুটো নীচে করে উঠে দাঁড়িয়ে পড়লেন আর গায়ে কোনো কাপড় না জড়িয়ে আস্তে আস্তে লেঙ্গটো অবস্থাতেই পোঁদ দুলিয়ে দুলিয়ে বাথরূমের দিকে এগিয়ে গেলেন. বিজু নিজের চোখ দুটো মার দুলতে থাকা পাছার দাবনা দুটো থেকে সরাতে পারলো না.

বাথরূম থেকে ফিরে এসে অহেলি নিজের ছাড়া জামা কাপড় গুলো নিয়ে, বিজুর দিকে পিছন ফিরে, নিজের স্কার্ট আর ব্লাউসটা পরে নিলেন আর নিজের ছাড়া প্যান্টি আর ব্রাটা নিজের ব্যাগের ভেতরে পুরে নিলেম. জামা কাপড় পরে নেবার পর অহেলি আসতে করে বিজুকে জিজ্ঞেস করলেন, “তোমার বাবর ঘর কোনটা?

বিজু আসতে করে বল্লো, “বাঁ দিকে থ্রার্ড রূমটা.” বিজু এই সময় খুব মনোযোগ দিয়ে অহেলির ব্লাউসের নীচ থেকে ফুটে ওটা মাইয়ের বোঁটা গুলোকে দেখছিলো. বিজু আবার বল্লো, “আমার কাছে বাবর ঘরের এক্সট্রা চাবি আছে, দাঁড়াও চাবিটা আমি তোমাকে দিচ্ছি.

এই বলে বিজু খাট থেকে থেকে নেবে গিয়ে কিছু না জড়িয়ে উঠে দাড়াল. তার পর আস্তে আস্তে লেঙ্গটো অবস্থাতে হেঁটে নিজের ছাড়া পান্টের পকেট থেকে চাবিটা বেড় করলো. এতো সময় বিজুর আধা খাড়া হয়ে থাকা শক্ত ল্যাওড়াটা দুলতে থাকলো. অহেলি আর চোখেতে বিজুর দুলতে থাকা ল্যাওড়াটা দেখতে থাকলেন.

বিজুর ল্যাওড়াটা হাঁটার জন্য যতো দুলছিলো, অহেলির গুদেতে তত কুটকুটুনী বাড়ছিলো. অহেলি আর থাকতে না পেরে বিজু কে বললেন, “বিজু, নিজের জামা কাপড় পরে নাও” কিন্তু এই কথাটা বলার সঙ্গে সঙ্গে বুঝতে পারলেন যে কথাটা বলা ঠিক হয়নি.

অহেলি আস্তে করে নিজের ব্যাগ আর পার্সটা তুলে বিজুর হাত থেকে চাবিটা নিয়ে ঘর থেকে বেরিয়ে গেটে গেলেন.
ঠিক এমনি সময় হঠাত করে বিজু এগিয়ে গিয়ে নিজের একটা হাত অহেলির কাঁধের পিছনে আর আরেকটা হাত জমা কাপড়ের ঊপর থেকে অহেলির গুদের ঊপরে রেখে বিজু চকাম করে অহেলি কে খুব জোরে মুখে মুখ লাগিয়ে চুমু খেলো.

চুমু খেতে খেতে বিজু নিজের জীভটা প্রায় জোড় করে অহেলির মুখের ভেতরে ঢুকিয়ে দিলো. অহেলি খনিকের জন্য বাধা দেবার চেস্টা করলো আর বিজুর জীভটা নিজের মুখের ভেতর থেকে আর নিজের গুদটা বিজুর রাখা হাত থেকে ছড়িয়ে নেবার চেষ্টা করলো.

কিন্তু অল্প সময় পরেই একটা গোঙ্গানী দিয়ে নিজের মুখটা আরও খুলে বিজুর জীভটা নিজের মুখের ভেতরে ভরে নিলো আর নিজের কোমরটা এগিয়েএ দিয়ে বিজুকে আরও ভালো করে নিজের খাবি খেতে থাকা গুদটা ধরতে আর খাবলাতে সাহায্য করলো.

এমনি করে বিজু আর অহেলি জরাজরি করে ঘরেতে কিছু সময়ের জন্য দাঁড়িয়ে থাকলো আর নিজের নিজের মনে ভাবতে থাকলো যে তারা যা কিছু এখন করছে সেটা একটা পাপ. বেশ খানিকখন পরে বিজু আস্তে করে অহেলিকে ছেড়ে দিয়ে অহেলির চোখে চোখ রেখে বল্লো, “মা, আমি তোমাকে চুদতে খুব ভালোবাসি

তোমার ভেতরে আমার বাঁড়াটা ঢুকিয়ে আস্তে আস্তে ঘোষতে খুব ভালোবাসি, আর সবার চেয়ে তোমার গুদটা চুষতে আর চেটে চেটে তোমার গুদের রস খেতে খুব ভালোবাসি. আমি এই রকম করে তোমাকে পেতে সেই আমার ১৩ বছর বয়স থেকে চাইছী. আজ আমার সেই স্বপ্নটা পুরো হলো.

এতো কিছু বলার পর বিজু আবার অহেলি কে জড়িয়ে ধরে চুমু খেলো আর তার মাই আসতে করে টিপলো আর তার পর হাত বাড়িয়ে ঘরের দরজাটা খুলে ধরে অহেলি কে বাইরে যেতে সাহায্য করলো.

অহেলি আস্তে আস্তে দরজা পর্যন্তও গিয়ে দাঁড়ালেন আর ঘুরে ফিসফিস করে বললেন, “বিজু, আমি তোমার মা.”
বিজু সঙ্গে সঙ্গে বল্লো, “আর আমি তোমার প্রেমিক.

অহেলি মাথা নিচু করে বললেন, “হ্যাঁ বিজু, তুমি আমার প্রেমিক, আর তোমার থেকে ভালো প্রেমিক আমি আজ পর্যন্তও পায়নি. indian bangla panu golpo

তোমারটা বেশ লম্বা আর বেশ মোটা, খুব শক্ত হয়ে ঢোকে, তবে তুমি খুব আয়েস করে করতে করতে নিজেও সুখ নিয়েছো আর আমকেও খুব সুখ দিয়েছো. তোমারটা নিজের ভেতরে নিয়ে আমার খুব ভালো লেগেছে আর তুমি যখন আমারটা চুষে চুষে আর চেটে চেটে দিচ্ছিলে তখন আমার ভারি ভালো লাগছিলো.

সত্যি বলছ আজকের মতন সুখ আমি আজ পর্যন্তও জীবনে কোন দিন পায়নি. তোমারটা ভেতরে ঢোকার সঙ্গে সঙ্গে আমার বোঝা উচিত ছিলো যে ওটা তোমার বাবারটা নয়, বা হয়ত আমি বুঝতে পেরেছিলাম, থাক এটা আমি পরে চিন্তা করে দেখবো.” এতো কিছু বলার অহেলি আস্তে আস্তে ঘর থেকে বেরিয়ে গেলেন.

ঘর থেকে বেরিয়ে নিজের বরের ঘরের দিকে যেতে যেতে অহেলি ভাবছিলেন যে, “নিস্চয় অতিন এটখহনে ঘুমিয়ে পড়েছে.” কারণ অহেলি ঠিক এই সময় চাইছিলেন না যে নিজে কারুর সামনে দাঁড়িয়ে জামা কাপড় খুলুন তার ঊপরে নীচে অহেলি এই সময় কোনো ব্রা বা পান্ত্য পড়েননি.

অহেলি হাঁটার সময় ব্লাউসটা মাইয়ের বোঁটা তে ঘসা খাচ্ছিলো আর তাই অহেলি মনে পড়ছিল যে কেমন করে একটু আগে বিজু মাই গুলো টিপে চটকিয়ে মাইয়ের বোঁটা গুলো দাঁত দিয়ে কুড়ে কুড়ে চুষছিলো. বিজুর কথা মনে পড়তে অহেলির গুদটা আবার খাই খাই করতে লাগলো.

অতিনর ঘরের সামনে গিয়ে অহেলি খনিক্ষনের জন্য দাঁড়ালেন আর তার পর আস্তে আস্তে ঘরের দরজাটা চাবি দিয়ে খুলে ঘরের ভেতরে ঢুকে পড়লেন.

ঘরে ঢুকতে অহেলির নাকেতে মদের গন্ধ ভুর ভুর করে ঢুকতে লাগলো. ঘরের লাগোয়া বাথরূমের দরজা আধা বন্ধ ছিলো আর বাথরূমের লাইটটা জ্বলছিলো আর সেই লাইটে অহেলি দেখতে পেলো যে অতিন বিছানাতে আড়া আরি ভাবে শুয়ে আছে আর বিচ্ছিরী ভাবে নাক ডাকছে.

নাক ডাকার আওয়াজেতে অহেলি বুঝতে পারল যে এই সময় অতিন মদেতে চূড় হয়ে আছে. নিজের ব্যাগটা মাটিতে রেখে অহেলি আস্তে করে বাথরূমের দিকে গেলো আর বাথরূমের দরজা খুলে দিলো. সঙ্গে সঙ্গে পুরো ঘরে আলো হয়ে গেলো.

অহেলি দেখতে পেলো যে অতিন একটা ছোট্ট উবদেরবেআর পরে ঘুমাচ্ছে আর তার বাঁড়ার কাছে পেচ্ছাব লেগে ভিজে আছে. ঘরের চার দিকে মদের খালি বোতল আর বীয়ারের ক্যান ফেলা ছিলো. বাথরূমের সিন্কেতে একটা বরফ রাখার পাত্র উল্টে রাখা ছিলো আর তার থেকে বরফ গোলে গোলে বাথরূমের মেঝেতে জল পড়ছিলো.

অহেলি দাঁড়িয়ে থেকে ঘরের চার ধারের নোংরা ছড়ানো দেখতে দেখতে ভেতরে ভেতরে রাগ করতে লাগলো. অহেলি মনে মনে ভাবছিলো যে তার আর অতিনর বিয়েটা বৃথা টেনে চলার মতন আর কোনো কারণ নেয়ে. এটা অহেলি আগেও জানত তবুও একবার চেস্টা করে দেখছিলো.

কিন্তু এখন অহেলি বুঝতে পারছিলো যে তার চেষ্টা বৃথা গেছে. অহেলি নিজের ব্যাগ খুলে একটা নোটবুক আর পেন বেড় করে লিখতে শুরু করলো, “অতিন: তোমাকে আর বাড়িতে আসবার কোনো দরকার নেই. আমার উকীল তোমার সঙ্গে তোমার ভাইয়ের বাড়িতে গিয়ে দেখা করবে.

আমি জীবনে আর তোমার মুখ দেখতে চাইনা. বিজু তোমার জিনিস পটরো তোমার ভাইয়ের বাড়িতে দিয়ে আসবে আর যদি তোমার ইচ্ছে হয়ে তাহলে তুমি বিজুকে বুঝিয়ে দিও যে কেন তুমি আমার থেকে মদ গেলাটা বেশি পছন্দ করো.” নোটটা লিখে অহেলি নোটটাকে সিংকের ঊপরে লাগা আইনা তে চিপকিয়ে দিয়ে নিজের ব্যাগ আর সূটকেসটা তুলে ঘর থেকে বেরিয়ে গেলো.

অতিনর ঘর থেকে বেরিয়ে অহেলি আস্তে আস্তে পায়ে পায়ে বিজুর ঘরের সামনে গিয়ে দাঁড়ালো আর খানিক চিন্তা করবার পর ঘরের চাবিটা দিয়ে দরজাটা আস্তে করে খুলে ঘরে ঢুকে পরলো.

ঘরে গিয়ে দেখলো যে বিজু বিছানাতে টান টান হয়ে শুয়ে ঘুমোচ্ছে. বিজু এখনো লেঙ্গটো হয়ে ছিলো. অহেলি নিজের ছেলের সুন্দর শরীরটা ভালো করে ঊপর থেকে নীচ পর্যন্ত দেখলেন. তার পর বিজুকে ডেকে বললেন, “বিজু, আমি তোমার বাবা কে ছেড়ে দিয়ে চলে এলাম.

আমি এখন বাড়ি চলে যেতে চাই আর এটাও চাই যে তুমিও আমার সঙ্গে বাড়ি চলে চলো. কারণ আমি চাইনা যে যখন অতিন নিজের মদের ঘোর থেকে বেরিয়ে আসবে তখন তোমাকে এমনি করে শুয়ে থাকতে দেখুক.”

বিজু, আড় মোরা ভাঙ্গতে ভাঙ্গতে বল্লো, “মা, কিন্তু বাড়ি যাবা মনে প্রায় ৬ ঘন্টা ড্রাইভ করতে হবে.” অহেলি মুখ ঝামটা দিয়ে বলে উঠলো, “বিজু, আমি এই ভাবে আর এক সেকেন্ডও হোটেলে থাকতে চাইনা. তুমি তাড়াতাড়ি নিজের জামা কাপড় পরে নাও আর আমার সঙ্গে চলে চলো.“

বিজু আর কিছু না বলে চুপচাপ বিছানা থেকে উঠে পড়লো, বিজুর ল্যাওড়া এখনো আধা খাড়া হয়ে ছিলো, আর বিজু সেই অবস্থাতেই অহেলির সামনে দাঁড়িয়ে নিজের জামা কাপড় পড়তে শুরু করলো. বিজুর খোলা ল্যাওড়াটা দেখতে দেখতে হঠাত করে অহেলির তল পেটটা মোচড় দিয়ে উঠলো.

অহেলির মনে পরে গেলো যে কেমন করে বিজুর ওই লকলকে ল্যাওড়াটা গুদের ভেতরে ঢুকে চোদাচুদি করতে করতে গুদের জল খসিয়েছিলো. অহেলি তাড়াতাড়ি নিজের মাথা ঝটকা দিয়ে নিজের মাথা থেকে এখনকার মতন চোদাচুদির কথা বেড় করে দিলেন.

আর পাঁচ মিনিট পরে অহেলি আর বিজু হোটেল থেকে চেক আউট করে গাড়ি নিয়ে বেরিয়ে পড়লো. গাড়িতে উঠে অহেলি গাড়ির চাবি দিয়ে গাড়ি স্টার্ট করে বিজু কে সামনে বসিয়ে গাড়ি ছেড়ে দিলেন.

প্রায় ঘন্টা খানিক ড্রাইভ করার পর বিজু হঠাত করে লক্ষ্য করলো যে তার মার পড়া স্কর্টটা গাড়ি ড্রাইভ করতে করতে বেশ খানিকটা উঠে গিয়েছে আর বেশ খানিকটা ফর্সা ফর্সা উড়ু দেখি যাচ্ছে.

এই রকম আরও খানিক্ষন চলার পর বিজু খেয়াল করলো যে অহেলির স্কর্টটা আরও উঠে গিয়ে তার গুদটা দেখা যাচ্ছে, তার মনে অহেলি চদাচুদি পর এখনো প্যান্টি পরেনি.

বিজু নিজের চোখ দুটো মার খোলা গুদ থেকে হটাতে পারছিলো না আর খানিক্ষন পরে অহেলি হঠাত করে খেয়াল করলো যে বিজু তার খোলা গুদের দিকে হা করে তাকিয়ে আছে.

অহেলি তাড়াতাড়ি হাতটা নাবিয়ে নিজের গুদটা ভালো করে দেখে নিলেন আর বিজু কে বললেন, “বিজু, তোমার লজ্জা করা উচিত, আজকের রাতে আমাদের এতো সব হবার পরেও তোমার মাথাতে এখনো ওই সব ঘুরছে, না কি তুমি ভুলে গিয়েছো যে আমি হচ্ছী তোমার মা?

বিজু আসতে করে বল্লো, “মা এটাই তো মুস্কীল হয়ে গিয়েছে, যে আমি কোন কিছু ভূলিনি. আমি এটা ভুলিনী যে তোমার গুদের ভেতরে আমার এই ল্যাওড়াটা যখন ভরা থাকে তখন কতো ভালো লাগে.

না আমি তোমার গুদ চাটার সময় তোমার গুদের ভালো আর মিস্টি মিস্টি রস চেটে আর চুষে খেয়েছি আর ওই রসের সোঁদা সোঁদা গন্ধটা এখনো আমার নাকেতে ভরে আছে.

মা আমি এটাও ভুলে যায়নি যে যখন তুমি তোমার ওই সুন্দর লাল আর পাতলা পাতলা ঠোঁট দিয়ে আমার ল্যাওড়াটা চেপে ধরে বাঁড়ার মুন্ডীটা চুক চুক করে চুষেছিলে, তখন আমার কত ভালো লেগেছিলো. আর আমার মনে হয়না এতো সব কিছু তুমি এতো তাড়াতাড়ি ভুলে গিয়েছো. বাবা মদে মাতাল আর ছেলে মায়ের গুদের রসে মাতাল

আমার এখনো মনে আছে যে যখন আমাদের সেকেন্ডবার চোদাচুদির সময় তোমার হাত লেগে নাইট ল্যাম্পটা জলে উঠেছিলো আর তখন আমার ফ্যেদা গুলো ছিটকে ছিটকে তোমার গুদের ভেতরে পড়ছিলো, তখন তুমি আমার চোখের ঊপরে চোখ রেখে কল কল করে নিজের গুদের জল ছেড়ে আমার ল্যাওড়া আর বিচী দুটো ভিজিয়ে দিয়েছিলে আর এটা করতে তখন তোমারও ভীষন ভালো লাগছিল. তুমি আমার চোদা খেতে এতটাই ভালোবাসো যতোটা আমি তোমাকে চুদতে ভালোবাসি. ma chele sex story

বিজুর কথা শুনে খানিক্ষন অহেলি চুপ করে থাকলেন তারপর আস্তে আস্তে বললেন, “বিজু, তুমি আমাকে এতো খারাপ খারাপ কথা কেনো বলছ? তুমি জানো আমি এই সব নোংরা কথা শুনতে পছন্দ করিনা.

মার কথা শুনে বিজু সঙ্গে সঙ্গে বলে উঠলো, “বাহ, মা তোমার কিন্তু গুদ মারবার সময় চোদো, আরও জোরে চোদো, পুরোটা আমার গুদে ঢুকিয়ে আমাকে চোদো, বলতে খারাপ লাগেনা আর এখন বলছ যে আমার নোংরা কথা শুনতে আমার খারাপ লাগে?

অহেলি সব শুনে বল্লো, “যখন ওই সব করা হয় তখন এই যত সব নোংরা কথা বলা হয় আর তখন এইগুলো ভালো লাগে আর এইগুলোতে শরীরের উত্তেজনাও বারে আর একে অপরের প্রতি ভালোবাসাটাও বারে.

বিজু সঙ্গে সঙ্গে বল্লো, “তার মানে আমি আবার যখন তোমাকে চুদবো, তখন আমি এইসব কথা বলতে পারবো আর তুমিও এইসব নোংরা নোংরা কথা গুলো বলবে?

অহেলি আস্তে করে বললেন, “হ্যাঁ…….না মনে আমি বলতে চাই যে না………মানে আমি তোমার মা আর তুমি আমার ছেলে তাই তুমি আমাকে চুদতে পার না…..মানে তোমার করা উচিত নয় আর তাই তুমি আমার সঙ্গে এই সব নোংরা নোংরা ভাষা ব্যবহার করতে পার না.

এই সব কথা বার্তা করতে করতে অহেলি গাড়ি চালাচ্ছিলেন আর বিজু মায়ের পাসে বসে ছিলো. এমনি করে আরও আধ ঘন্টা গাড়ি চলার পর অহেলি একটা দির্ঘ শ্বাঁস নিয়ে বললেন, “ওহ, গাড়ি চালাতে চালাতে আমি হাঁপিয়ে গেছি.

আমি ভাবছি যে আরও খানিক পরে যদি রাস্তার কাছে কোনো হোটেল পাওয়া যায় তাহলে আজকের দিন আর রাতটা আর কালকের দিনটা বেশ বিশ্রাম করার পরে আমরা আবার চালাতে ..” অহেলির কথা শুনে বিজু সঙ্গে সঙ্গে বল্লো, “হ্যাঁ মা তুমি একদম ঠিক বলছ.

আমার শরীরটাও রাতের ঘুম না হওয়াতে কেমন যেন ঢিলে ঢিলে লাগছে.খানিক পরে রাস্তার ধারে একটা মোটামুটী ভালো রকমের হোটেল দেখতে পায়া গেল আর সঙ্গে সঙ্গে অহেলি গাড়িটা হোটেলে নিয়ে গেলেন. হোটেল গিয়ে জানতে পারলেন যে হোটেল দুটো ঘর খালি নেই, একটা মাত্র ডবল বেডরূম খালি আছে. তাই শুনে অহেলি বললেন, “ইশ, ডবল বেডরূম, দুটো সিঙ্গল বা ডবল বেডরূম খালি নেই?

হোটেলের ক্লার্কটা দু হাত জোড় করে বল্লো, “ম্যাডাম, আই আম স্যরী, এই সময় আমাদের কাছে খালি একটা ডবল বেডরূম খালি আছে আর রূমের বেডটা হচ্ছে বেশ বড় সাইজ়ের.. আসলে এইসময় আমাদের সীজ়ন চলছে আর তাই ঘর খালি নেই আর ওই ঘরটাও খালি এই জন্য যে যার নামে ওটা বুক ছিলো উনার শরীর খারাপ হয়ে যাওয়াতে ঘরের বুকিংটা ক্যান্সেল হয়েছে.

সব কিছু শোনবার পর অহেলি আস্তে করে বললেন, “ঠিক আছে, যা আছে তাই দাও. আমি আর আমার ছেলে প্রায় সারা রাত ধরে ড্রাইভ করার জন্য ভীষন ক্রান্ত, আমাদের এই সময় একটু ঘুমানো দরকার.” মার কথা শুনে মনে মনে ভারি খুশি হলাম.

হোটেলের ঘরেতে গিয়ে বিজু দরজা বন্ধ করে দু মিনিটের মধ্যে নিজের পরণের সব জমা কাপড় খুলে একবারে ধূম লেঙ্গটো হয়ে গেলো. বিজু কে একদম লেঙ্গটো হতে দেখে অহেলি বলেন, “বিজু সবার আগে নিজের একটা শার্ট পরে নাও.

মার কথা শুনে বিজু বল্লো, “মা আমি অনেক বছর থেকে শোবার সময় কোনো কিছু পরে শুয় না, আমি এইরকম করে শুয়, আর তাই আমি সেই রকম কিছু নিজের সঙ্গে নিয়ে আসিনি. তাছাড়া আমার এই অবস্থার জন্য খালি তুমি নিজে দায়ী, তুমি আমাকে আমার চোদাটা পুরো করতে দাওনি.

আর তুমি তো আমাকে আর একটু আগেও পুরো পুরি লেঙ্গটো দেখেছো, তাই এখন আবার নতুন কিছু দেখছোনা.
অহেলি লক্ষ্য করলেন যে বিজুর ল্যাওড়া এখনো আধা খাড়া হয়ে আছে. bon er pacha choda

আর বিজুর হাঁটার সময় আস্তে আস্তে দুলছে. বিজু লেঙ্গটো অবস্থাতেই আস্তে আস্তে গিয়ে বিছানার বেড কাভারটা সরিয়ে দিয়ে বিছানাতে শুয়ে পড়লো আর পায়ের কাছে রাখা কম্বলটা টেনে গায়ে ঊপরে দিয়ে নিলো.

অহেলি এই সব দেখে নিজের মাথাটা বিজুর দিকে ঘুরিয়ে বললেন, “বিজু, আবার কিছু করলে খুব খারাপ হবে. আমরা যা কিছু করেছি সেটা ইন্সেস্ট আর বেআইনী. যদি আমরা আবার ওই সব করি তাহলে আমার জেল হয়ে যেতে পারে.

বিজু বল্লো, “ইশ মা, তুমি কি যাতা বলছ? কেউ আমাদের কথা কেমন করে জানতে পারবে? তুমি নিস্চয় কাওকে বলবে না আর আমিও কাওকে আমাদের কথা বলে আমার মজাটা নস্ট করবোনা.

তাহলে, কেউ কেমন করে জানবে? কোন লোক আমাদের বন্ধ ঘরের ভেতরে কি চলছে জানতেই পারবেনা. আমি তোমাকে চুদতে ভালোবাসি, আর আমার মনে হয়ে যে তুমিও আমার চোদা খেতে ভালোবাসো.

তোমার ভেতরে ঢুকিয়ে আস্তে আস্তে কোমর চালাতে যে কি আরম, তা তোমাকে বলে বোঝাতে পারবো না.” এই সব কথা বলার পর বিজু আস্তে করে কম্বলটা একটু তুলে ধরে অহেলি কে বল্লো, “মা তাড়াতাড়ি চলে এসো কম্বলের নীচে.

এসো মা আমি তোমাকে লেঙ্গটো করে তোমার ওই মিস্টি মিস্টি রস ঝরা গুদটা চেটে আর চুষে দি.বিজুর কথা শুনে অহেলি বল্লো, “ইশ বিজু, তুমি কি সত্যি সত্যি আবার আমার সঙ্গে ওই সব করতে চাও?

বিজু সঙ্গে সঙ্গে ঘার নারতে নারতে বল্লো, “হ্যঁ মা, আমি তোমার গুদের ঠোঁট দুটো আর গুদের কোঁটটা মুখের ভেতরে নিয়ে চুষতে চাই আর তোমাকে মন ভরে চুদতে চাই আর ততক্ষন ধরে চুষতে আর চুদতে চাই যতখন না তুমি না করবে.

কিন্তু আমি যদি তোমার ওই সুন্দর দেখতে আর মোটা ল্যাওড়াটা আমার গুদ থেকে জীবনে কোনো দিন বেড় না করতে বলি, আর বলি যে আমাকে সারা জীবন ধরে চুদতে থাকো, তাহলে? “তাহলে মা এই পৃথিবীর সব থেকে সুখি লোক হবো আমি” বিজু বল্লো.

বিজুর কথা শুনে আর তার খাড়া হতে থাকা ল্যাওড়াটা দেখে অহেলি আস্তে আস্তে নিজের স্কারটের হুকটা খুলতে লাগলেন. হুকটা খোলার সঙ্গে সঙ্গে স্কার্টটা ঝুপ্ করে মাটিতে পরে গেলো আর তার সঙ্গে অহেলি নিজের ছেলের দিকে মুখ করে কোমর থেকে নীচে লেঙ্গটো হয়ে দাঁড়িয়ে পড়লেন. mayer gud mara

স্কর্টটা খোলবার পর অহেলি আস্তে আস্তে নিজের গায়ের ব্লাউসটাও খুলে মাটি তে ফেলে দিলেন. এইবার বিজু দেখলো যে মার মাইয়ের বোঁটা গুলো বেশ শক্ত হয়ে তাঁতিয়ে আছে.. তাই দেখে বিজু বুঝলো যে তার মার গুদটা এই সময় চোদা খাবার জন্য হাঁকঁপাঁক করছে. অহেলি পুরো লেঙ্গটো হয়ে গিয়ে আস্তে আস্তে পায়ে পায়ে বিছানার কাছে এগিয়ে গেলেন.

বিছানার দিকে পায়ে পায়ে যেতে যেতে অহেলি নিজের চোখ ঘুরিয়ে বিজু কে বললেন, বিজু আমার সোনা ছেলে, তুমি যদি সত্যি সত্যি আমাকে চুদতে চাও তাহলে নিজের গায়ের ওই কম্বলটা সরিয়ে দাও.

কারণ আমি তোমাকে কিছুখনের ভেতরে তাঁতিয়ে এতো গরম করে দেবো যে তোমার আর কম্বল গায়ে দিতে লাগবে না. বিজু আমি এখন তোমাকে এতো চুদব এতো চুদব যে তোমার ওই মস্ত ল্যাওড়া আর এক সপ্তাহর জন্য মাথা তুলে খাড়া হতে পারবে না”

অহেলি আস্তে আস্তে যেদিকে বিজু শুয়ে ছিলো খাটের সেই সাইডে গিয়ে আস্তে করে বিছানাতে উঠে পড়লেন আর নিজের পা দুটো দু দিকে ছড়িয়ে দিয়ে বিজুর ঊপরে উপুর হয়ে আস্তে আস্তে নিজেকে নাবিয়ে দিলেন.

নিজেকে বিজুর ঊপরে নেবার সময় অহেলি ভালো করে দেখে নিলেন যে নিজের গুদটা ঠিক বিজুর মুখের ঊপরে থাকে. গুদটা বিজুর মুখের সঙ্গে লাগিয়ে অহেলি বললেন, “বিজু নাও যেমন তুমি প্রমিস করেছিলে, এইবার আমার গুদটা ভালো করে চেটে দাও আর গুদের কোঁটটাও ভালো করে চুষে দাও.

বিজু সঙ্গে সঙ্গে নিজের জিভটা বেড় করে সরাত করে মার খাবি খেতে থাকা গুদের ভেতরে ঢুকিয়ে দিলো আর সঙ্গে সঙ্গে অহেলি চাঁপা গোলায় গুঙ্গিয়ে উঠলেন.

মার গুদ থেকে হর হর করে বেরিয়ে আসতে থাকা মিস্টি মিস্টি রস গুলো চেটে খেতে খেতে বিজু নিজের মা কে বল্লো, “মা এইসময় আমার জীভ তোমার গুদের ভেতরে ঢুকে আছে.

bf gf choti ফাঁকা ময়দানে ল্যাংটা করে প্রেমিকাকে চুদলাম

এর আগের বর তুমি জানতে যে তোমার গুদের ভেতরে বাবার জীভটা ঢুকে আছে.” নিজের কোমরটা উচু করে বিজুর গুদ চাটতে আর কোঁটটা চুষবার সুবিধা করতে করতে অহেলি বললেন, “না বিজু, গোটূ আমি তোমার পাশে

শোবার কয়েক মুহূর্তের ভেতরে জানতে পেরে গিয়েছিলাম যে আমি তোমার সঙ্গে শুয়ে আছি. কিন্তু আমি বুঝতে চাইছিলাম না যে আমি তোমার সঙ্গে বিছানাতে লেঙ্গটো হয়ে শুয়ে আছি.

আমি তখন তোমার চোদা খেতে চাইছিলাম আর তাই আমি জানার পরেও তোমার কাছ থেকে উঠে যয়নি. চলো অনেক কথা হয়েছে, এইবার তুমি আমাকে চোদো আর চোদো, ব্যাস আর কিছু নয়.

বিজু তখন আস্তে করে বল্লো, “মা এইসময় তুমি চোদো কথাটা বলছ. ma chele choti

অহেলি বল্লো, “হ্যঁ সোনা মানিক আমার, আমাকে চোদো, আমাকে চোদো, আমাকে চোদো. নিজের ওই মুগুরের মত ল্যাওড়াটা দিয়ে আমাকে চুদে দাও আর আমার গুদটা নিজের ফ্যেদা দিয়ে ভরিয়ে দাও, বিজু. আমি এখন তোমার আদর, তোমার শুধু তোমার চোদা, তোমার গাদন খেতে চাই.বিজু আর কিছু না বলে উঠে অহেলি কে চোদা শুরু করলো. বাবা মদে মাতাল আর ছেলে মায়ের গুদের রসে মাতাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.