বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

new choti org

তখন আমি স্কুল এ পড়ি। আগেই বলেছি এটি একদম সত্য ঘটনা, তাই পড়ুন ,মন দিয়ে অনুভব করুন, তাতে মজাটা আরো দ্বিগুন হবে।

তো ততদিন নারী শরীর নিয়ে কোনোরকম জ্ঞান ছিল না। আমাদের স্কুলে একবার এক নতুন ম্যাডাম এলেন।উফফ কি দেখতে তাকে, যেমন মাই, তেমন পাছা।

দেখে তো মনে হতো পোদটা মেরে দিয়ে চলে আসি, উফফ রসে ভরা যৌবন।বুকে ছিল নারী সম্পদ স্তনভার। নারীর গর্ব।

একবার পড়তে পড়তে আমার নজর হোটাটি তার ফর্সা কোমরের উপরে পরে যে, সেই গল্প না হয় আরেক দিন করা যাবে। new choti org

এবার আসি আমার গল্পের প্রধান চরিত্র, আমাদের রসের কাকিমা। যার নাম ছিল সোমা কাকিমা। তো আমরা তখন স্কুলের পড়া পড়তে তাদের বাড়ি যেতাম।

একদিন তাদের বাড়ি গেলাম এই সকালের দিকে, তাদের বাতি ফেরত দিতে। কাকিমা তখন মর্নিং ওয়াক থেকে এসেছে। বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

Bondhur Bou Choda স্বামীর দুই বন্ধুর বাড়া গুদে ও পোঁদে নিলাম

আমি বেল দিলাম কাকিমা দরজা খুলে বললো, আয়ে। আমি কাকিমার পেছন পেছন ভেতরে ঢুকলাম। কাকিমা পিঙ্ক কালোর এর সারি আর লাল ব্লউসে পড়েছিল। new choti org

পুরো ঘামে ভেজা শরীর, ওগুলো একদম শরীর এর সাথে লেপ্টে আছে।কোমরটা পুরো খোলা, ফর্সা কোমর, পুরো যেন মাখনের ভান্ডার।দেখে মনে হলো একবার চেটে দি। ঘামে ভেজা ছিল।

সকালের আলো পড়তে ওগুলো চক চক করছিলো। আমি খালি দেখে যাচ্ছি।কাকিমা বললো দ্বারা একটু হরলিক্স খেয়ে যা। এরপর কাকিমা আমার সামনে দিয়ে গ্লাস নিলো।

আমি মাই দুটো দেখলাম।রসের ভান্ডার সারির সাইড দিয়ে উঁকি মারছে, লাল ব্লউসে দিয়ে ঢাকা রয়েছে। পেছন দিক দিয়ে ব্রা এর কালো স্ট্র্যাপ তা দেখা যাচ্ছে।

এরপর কাকিমা পেছন ফিরলো।পুরো আমার দিকে পিছন ফিরেফিরে।এতো বড় পোঁদ।

শাড়িটা পুরো পোঁদের সাথে লেগে রয়েছে। ভাবছি দৌড়ি গিয়ে একবার মুখ ঢুকিয়ে গন্ধ শুকি। আঃ, কোটি না গন্ধ জমা আছে ওখানে, সেন্ট এর চেও ভালো গন্ধ।

কাকিমা আবার পোঁদ দোলাতে দোলাতে কিচেন এ গেল।আমার তো মন পরে রয়েছে কোমরের দিকে।ফর্সা, লদলদে, কোঁচকানো কোমর যারা, দেখেছে তারাই জানে ।বাড়া খাড়া হয়ে যায়।

তো এর কয়েক দিন পর আমরা গেলাম কাকিমা দেড় বাড়িতে পড়তে।কাকিমা আজকে নীল শিফন সারি পড়েছে, সাথে নীল মাইঢাকা। new choti org

কাকিমা ঠিক আমার সামনে দিয়ে স্যার কে চা দিতে গেলো।আজকে কোমরটা ভালো করে দেখলাম। ফর্সা কোমরে লাল লাল ছোট ছোট ব্রোনোর মতো রাশ ও রয়েছে, উফফ কি দৃশ্য।

ফর্সা কোমরে লাল লাল ব্রণ, কোমরে বিউটি আরো বাড়িয়ে দিয়েছে।আর পোঁদটা ঠিক আমার মুখের সামনে।

গন্ধ সুখলাম, ঘামের গন্ধ। কাকিমা একটু মোটা। এই টাইপ এর মেয়েদের এরকম অবস্থায় দেখলে যে কোনো ছেলের বাড়া দাঁড়িয়ে যায়। বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

এরপর এ কদিন কাকিমাদের বাড়িতে গেলাম। সেদিন তখন স্যার আসেনি।দরজাটা খোলা ছিল।আমি ভেতরে ঢুকে তো থো।কাকিমা সারি পড়ছে, আমার দিকে সামনে করে।

জীবনে প্রথম দিদির সাথে চুদাচুদি করলাম ও চুদার শব্দ উপভোগ করলাম

দেখতে পেলাম সুগভীর নাভি, ফর্সা, এতো বড়ো নাভি, পুরো মাখন নাভির ওই গভীরে কি আছে কে জানে।মুভিতেও লালা লাল ব্রণ ছোট ছোট নাভি তাকে আরো সুন্দর করে তুলেছে। new choti org

তো কাকিমা যে ব্লউসে তা পড়েছে সেটা ছোট হচ্ছে ,কাকিমা আমাদের ছোট ভাবে, আমার সামনেই সেটাকে খুলে ফেললো

নিলজ্জের মতো তারপর ব্রা তা খুলে দিয়েই, উফফ দুদু, এতো বোরো, আমার তো বাড়া খাড়া,কাকিমা আমার দিকে তাকিয়ে বললো, খাবি নাকি? আমি লজ্জায় মাথা নামিয়ে নিলাম। বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

এরপর কাকিমা আমার বাড়ার দিকে তাকিয়ে বললো, কিরে তোর ঝঙ্কু তা বেশ বোরো হয়েছে, বলে আমার বাড়া তে হাত দিয়ে আমার ঠোঁটে একটা চুমু খেলো

বললো আমার সাথে খেলবি, আমি বললাম কি খেলা গো কাকিমা, বললো, কাল চলে আসবি বারোটার পর, কি খেলা তোকে বুঝিয়ে দেব।

বলে ঠোঁটটা মাগীদের মতো করে কামড়ালো আর আমার দিকে তাকিয়ে চোখ মেরে বললো, যা ভাগ এখন।আমিও চলে এলাম, কাল কি হয় সেটা চিন্তা করতে কাতর আর ঘুম ই এলো না।

পরের দিন কাকিমা কে দেখলাম ভোর বেলা যাচ্ছে ওয়াক করতে, পোঁদ দোলাতে দোলাতে, যেন কোনো মাগি যাচ্ছে বাজার দিয়ে, রাস্তার শেষ প্রান্ত অবধি কাকিমার পোঁদের দিকে তাকিয়ে রইলাম।

উফফ কি তার দোলুনি, একবার এইদিকে দোলে, তো আরেকবার ঐদিকে। তো সেইদিন কাকিমার বাড়িতে গেলাম ওই সময় মতো কাকিমা, দরজা খুলে দিয়ে পোঁদ দুলিয়ে আমার সামনে দিয়ে চলে গেলো, বললো তুই একটু ওই ঘর এ বস। আমি আসছি। বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

তো আমি এই ঘরে বসে আছি আর ভাল লাগছে না, দেখি কাকিমা, কোথায় গেলো।ঘুরতে ঘুরতে বাথরুম রএর সামনে এলাম। new choti org

শুনলাম ভেতরে কি একটা শব্দ হচ্ছে, দরজা তা একটু ফাক করে দেখলাম, কাকিমা পেচ্ছাপ করতে বসেছে, উবু হয়ে বসে আরাম করে ম্যাক্সিটা কোমর এর উপরে তুলে মুতছে।

ChotiGolpo বেশ্যা বৌয়ের মাই ও পোদ সমান তালে দোলে

আমি কাকিমার পোদটা দেখলাম পুরো উলঙ্গ পোঁদ। এতো বড়ো। দেখে মনে হচ্ছে ঠাস করে চড় লাগাই, পোঁদ লাল করে দি মাগীটার। কাকিমার মোতা হয়ে গাছে।

সোনালী রস এর ধারা এক জলপ্রপাত থেকে বের হয়ে গেছে। আমিও এই ঘরে চুপিসারে চলে এসে বসে রইলাম। কাকিমা একটা হাতকাটা ম্যাক্সি পরে এসে আমার সামনে দাঁড়ালো।

সমনে একটা টেবিল রাখা ছিল, সেটার ওপরে পা তুলে দিয়ে ম্যাক্সিটা তুলে নিয়ে গুদটা আমার সামনে উন্মুক্ত করে দিলো। বললো তুই আমাকে চাস তাই নারে।

আমার এই শরীরে প্রচুর রস জমেছে, তুই আমাকে আজ ভোগ কর, আমার যৌবন উপভোগ কর, নগ্ন নারী শরীর নিয়ে দেখ এতে কি মস্তি আছে, মদের থেকেও বেশি নেশা পাবি।

আমি বললাম তোমার শরীর, তোমার রূপ দেখে আমার মাথা খারাপ হয়ে গাছে, তোমার মতো মেয়েছেলের শরীর ভোগ না করলে জীবন অধরা থেকে যাবে

এস আজ তোমার, শরীর এর জেলা মিটিয়ে দি, আজ তোমাকে ছিঁড়ে খেয়ে নি।বলে আমি কাকিমার গুদে নাক দিলাম, সবে মুতে এসেছে, আঃ, কি গন্ধ। new choti org

আমি আর কিছু না ভেবে দিলুম রসের ভান্ডারে মুখ ঢুকিয়ে। জিভ দিলাম মধু ভান্ডারে, তারপর জিভ দিয়ে ভেতরটা ছারখার করতে লাগলাম।

গুদের ওপরে অল্প চুল রয়েছে, সেটাকে সরিয়ে দিতে এক গোলাপি উপত্যকা উঁকি মারছিলো, যার মাঝখান দিয়ে একটা গোলাপি চো।

ফোলা ফোলা দুই পাশে গুদের পাপড়ি, মাঝখানে গভীর খাদ, সেখান দিয়ে এখুনি রস বেরিয়ে গেছে, নদীটা একটু ফাক করতেই পেচ্ছাপ এর জায়গাটা দেখলাম, জিভ দিলাম ওখানটা, কাকিমা উমম ইসঃ করে আমার মাথাটাকে গুদে আরো চেপে দিলো। বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

গুদের বেদিটা একটু ফাঁক করে দিতেই ভেতরে এক রহস্য ঘেরা খনি বেরিয়ে পড়ল যা দেখে মাথা ঘুরে গেল। সেখানে জিভ দিয়ে যতটা গভীরে পারা যাই চালনা করতে লাগলাম।

কাকিমা বলতে লাগলো কি সুখ দিছিস রে। আঃ আআআহ। আর পারছি না আমার আবার পেচ্ছাপ পেয়ে যাচ্ছে তুই ভেতরে এমন এমন জায়গায় জিভ চালাচ্ছিস। new choti org

উফ আর পারছিনা এখানেই করে দি, মুখটা সরা, বলে পিচ করে অনেকটা পেচ্ছাপ এর একটা ঝর্ণা বের করলো গুদ থেকে।

ছিটকে গিয়ে সেটা মাটিতে পড়লো পুরো ফোয়ারার মতো। মুতের ফোয়ারা বের করে কাকিমা বললো না আরেকটু রস খেয়ে নে।

আমিও গুদ এর ভেতরে জিভ দিয়ে, পেচাপের জায়গাটা জিভ দিয়ে চাটে লাগলাম ।কাকিমা কে চূড়ান্ত আরাম দিতে লাগলাম।

কাকিমা আরামের চোটে কাকিমার শরীর তা কেঁপে কেঁপে উঠছিলো। কাকিমা জোরে শীৎকার দিছিলো, আঃ, আঃ, উফফ, উম্ম, উমম। আর পারছি না।

আমি কাকিমার পোদটাকে আমার দুই হাত দিয়ে চেপে ধরে গুদ তাকে আমার মুখে চেপে ধরলাম।আর তাকে দেখলাম কাকিমার ফর্সা নগ্ন শরীরটা।

কাকিমার দুদু, নাভিটা কেঁপে কেঁপে উঠছে, আর কাকিমার মুখের এক্সপ্রেশন, ওহ কি বলবো। সে এক রোমাঞ্চকর অনুভূতি।

ChotiGolpo আব্বু আমার কচি গুদ প্রথম চুদেছে Baba Meye Sex

এক বিবস্ত্র নারীর গুদে জিভ চালনা করলে তার যে মুখে সুখের এক্সপ্রেশন, যারা দেখেছে তারাই যানে। মনে হয় যেন ভেতরটা চিরে খেয়ে নি। new choti org

মুখের ওই এক্সপ্রেশন দেখলেই মনে হয় মুখেই মাল আউট করি এই রকম সুখ আর কোথাও পাওয়া যাবে না। বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

এবার কাকিমা বললো, অফ আর পারছিনা, টুইমনে হয় আমার গুদটা কে ছিড়ে খেয়ে নিবি, না এবার প্যান্ট টা খুলে খাটে শুয়ে পর, তোর ঝঙ্কু একটু চুষে দি। বলে আমার বাড়াটা হাতে নিলো।

কাকিমার হাতের স্পর্শে আমার বাড়াটা তো খাড়া হয়ে গেল আর কাকিমার মুখে ঢোকার জন্য। শুনেছি কোনো নারী যখন কোনো পুরুষের বাড়া চোষে, তখন সে আর এই দুনিয়া তে থাকে না, সুখের সপ্তম সাগরে চলে যাই, মনে হয় যেন বাড়া নয়। তার প্রানটা চুষে নিচ্ছে।কাকিমা বললো। তোর বাড়াটা তো বেশ বড়ো হয়েছে, চুষবো নাকি ?

আমি লজ্জায় কি বলবো বুজতে পারছিলাম না আমি বললাম কাকিমা, যদি চোষার ইচ্ছা হয়, তাহলে চুষে দাও।কাকিমা একটু রেগে বললো, নিজের কাকিমা কে দিয়ে বাড়া চোষাবো, বলতে লজ্জা করে না, আবার বলছিস চুষে দাও?আমি না তোর কাকিমা হই ?আমি চুপ করে গেলাম।

কাকিমা হঠাৎ করে মাগীদের মতো হেসে বললো অরে বোকা ছেলে, এমনি বললাম, আমি আজকে হলাম বাড়া চোষা মাগি।

আরে পুরুষ মানুষরা মেয়েদের কাছ থেকে বাড়া চোষানোর জন্য পাগল হয়ে থাকে, মহিলারা ছেলেদের বাড়াটা চুষে দিলে সেই পুরুষের মনে হয় যেন সেই নারী তার প্রাণটা চুষে নিচ্ছে। new choti org

লোকে কোটি টাকা খরচ করে মেয়েছেলেদের দিয়ে বাড়া চোষাবে বলে, সুখের অতলে চলে যাবে বলে। এমন সুখ টাকা দিয়েও কেনা যাই না।

বাড়ার ডগায় জিভ দিলেই দেখবি এখানে নেই, অন্য জায়গায় চলে গেছিস।এমন বাড়া চুষবো না, সাত জন্ম এই সুখ মনে রাখবি। বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

আমি আর না করলাম না, কারণ কিছু করার ছিল না. মাগি আমার বাড়া চুসবে বলে পাগল হয়ে যাচ্ছে. আমি বললাম ,দাও কাকিমা চুসে দাও.কাকিমা আমার বাড়া খপ করে মুখে পুরে নিল.তারপর ভাল করে ললিপপ এর মতো করে খেতে লাগল.

আমার তো প্রাণ বেরিয়ে যায়. পুরো পাকা খানকি মাগির মতো কাকিমা আমার বাড়া চুসছে,পাকা বেশ্যা রাও এরম করতে পারে না.আমি ভাবছি আমি কী বেশ্যা খানায় এসে পড়লাম.

যে কাকিমা কে আমরা এত মান্য করি, যে পাড়ায় দুর্গাপুজো কমিটির প্রধান,এত পুজো ফুজ করে,সে এরম মাগিদের মতো কাজ করছে.কাকিমা আমার বাড়া প্রথমে জিভ দিয়ে ভাল করে চুসল.

তারপর মুখে পুরে নিল.তারপর বাড়া বের করে নিয়ে,বাড়ার লাল মুন্ডু কে জিভ দিয়ে আরাম দিতে লাগল, পুরো পর্নস্টার নিকিতা ডেনিস এর মতো.আমার যে কী আরাম লাগছিল আহা কী বলব, মনে হচ্ছিল মাগি র মুখে মাল ফেলে দিই. new choti org

আমি কাকিমার চুলের মুঠি ধরে,ওঠানামা করাতে লাগ্লাম, বুঝলাম বেশি করলে, মাল বেরিয়ে যাবে. মাগিকে আর চুদতে পারবনা

ChotiGolpo আমার পর্ণস্টার মায়ের গুদের কাহিনী Maa Sex Story

যা জিভের খেল খেলছে বাড়ার উপর.বললাম আহা কাকিমা আর করো না, মাল বেরিয়ে যাবে.তুমি উপরে উঠে এসো, তোমাকেও আরাম দিয়ে আমার বাড়া র খেলা শুরু করি.

কাকিমা বাড়া ছাড়ল, জিভ দিয়ে বাড়া একবার চুসে বলল, কেমন চুস্লাম বল.আমি বললাম, দারুণ কাকিমা আর একটু হলে মুখেই মাল ফেলে দিতাম.

কাকিমা বলল , তুই তো কোনও নিয়ম জানিস না আমি তোকে শিখিয়ে দেব নিজের বউকেও দিবি.বলল সোজা হয়ে সুয়ে পর.আমি বেড এ সুয়ে পড়লাম.

বাড়া খাঁড়া হয়ে দাঁড়িয়ে আছে.তাই দেখে কাকিমা বলল তোর ঝনকু তো পুরো ফনা তুলে দাঁড়িয়েছে আমার গুদের ভেতর যাবে বলে, ফস ফস করছে, কিরম চুস্লাম বল তবে?আরে কোনও মেয়েছেলে পুরুষ মানুষের বাড়া খাড়া করাতে না পারলে সে কীসের মেয়ে রে! বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

আমি বললাম, হ্যাঁ গো কাকিমা তুমি একটা বেশ্যা খানা খোল, ভাল ইনকাম হবে.

কাকিমা বলল , নে নে বেসি পাকামি মারতে হবে না.এখন দেখি আমার গুদটা কেমন মারতে পারিশ. কতদিন ইচ্ছে ছিল

কারর সামনে পুরো জামাকাপড় খুলে পুরো নগ্ন হয়ে দারাব, আর সে পক পক করে আমার গুদ মেরে যাবে, আআহ ভগবান! পুরুষ মানুসে র মোটা বাড়া গদাম গদাম করে মেয়েছেলে দেড় গুদ মারবে,আআহ কী মজা.

বলে আমার বাড়ার উপর গুদ টা সেট করে পচ করে আমার বাড়ার উপর বসে পড়ল.বসে বাড়ার উপর ওঠানামা করতে লাগল.পক পক করে বসছে আর উপরে উঠছে.

কাকিমার পাছা আর আমার থাই তে ঘসা লেগে থপ থপ করে আওয়াজ হচ্ছে, আর সেই আওয়াজ সারা ঘরে ছড়িয়ে যাচ্ছে, পুরো ঘরের পরিবেশ একেবারে অশ্লীল করে তুলেছে. new choti org

কাকিমা শিতকার করে আর নিজের বড় বড় মাই মুচড়ে মুচড়ে বলছে, উ: মা, উ: বাবা, আআহাআহ আআহ আ দেখো তোমার মেয়ে কিরম চুদা খাচ্ছে আআহ ,নগ্ন হয়ে পাগলের মতো একটা অন্য অজানা ছেলের চুদা খাচ্ছে.

তোমার জামাই আমাকে কোনও সুখ দিতে পারেনি গো, চুদে আমার গুদ ফেরে দে বাবু.আআহ কী সুখ দিচ্ছে গো মা গো আআআহ!

আমিও সুযোগ বুঝে জোরে জোরে তলথাপ দিচ্ছি. সোমা কাকিমা আর না পেরে চিত্কার করছে ,আআআআআহ,কী করছিস বাবু লাগছে তো.

চুদার তালে তালে কাকিমার মাই গুলো কী যে দুলছে কী বলব, উফ কী গরম দৃশ্য, দেখে আমার মাথায় খুন চেপে গেছে.

আমিও জেরে জোরে জোরে মাই গুলো টিপতে টিপতে চকাস চকাস করে থাপ্পড় মারছি, মুচড়ে দিচ্ছি মাই গুলো, লাল করে দিচ্ছি মারতে মারতে, কাকিমা চিতকার করছে আআআহ কী করছিস রে, লাগছে তো.

আর কে শুনবে .সামনে এরম বড় বড় লাউ এর মতো মাই দোলা দেখলে মাথা ঠিক থাকে?

আমি বললাম , দারা মাগি, অনেক দিন ধরে তোর শরীর এর উপর আমার লোভ ছিল, কতবার তোর কথা ভাবতে ভাবতে বাড়িতে, বাথরুম মাল ফেলেছি. বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

শালা কী শরীর মাইরি, মনে হয় যেন ছিঁড়ে খেয়ে নি আআআহ. তোকে এম্নি দেখলেই আমার দাঁড়িয়ে যায়, সেখানে তুই নগ্ন হয় আমার সামনে দাড়িয়ে আছিস, আআআহ ওরে মাগি আআআহ আজ এমন চুদব যে পেচ্ছাপ করতে পারবি না সালা বেশ্যা মাগি

.বলে মাগিকে আমার বাড়া থেকে তুলে আঙুল দিইয়ে গুদের ভেতর ছান্তে লাগ্লাম.সে মাগির কী চিতকার, উ মা মেরে দিল গো আআআহ.

আমি তত জোরে ছান্তে লাগ্লাম.কাজ হল.মাগি জোরে জোরে পিছকারি মারতে মারতে মুত বার করতে লাগল.উফ কী দৃশ্য.প্রচুর মুত বেরোল মাগির গুদ থেকে, পুরো বেড ভিজিয়ে দিল. new choti org

Bandhobi Chodar Sex Golpo আনিকা কে চুদে বেশ্যা বানাব

সামনে র দেওয়াল টা পুরো পেচ্ছাপে ভিজে গেল.মাগি আআহ করতে করতে সুয়ে পড়ল.আমি বললাম , সোমা কাকিমা শুয়ে পড়লে কেন, এখন তো ভাল করে গুদ মারাই হল না!কাকিমা বলল আবার কী মারবি.

সালা গুদ থেকে পেছাপ বার করে সালা বেড, চাদর, দেওয়াল সব ভিজিয়ে দিল, এখন বলে কিনা আবার গুদ মারবে. দেওয়ালে যে এতটা মুতের দাগ হয়ে গেল, কে মুছবে ওটা?

কেউ গন্ধ শুকলে বুঝতে পারবে ওটা পেছাপ এর গন্ধে, সারা ঘর ম ম করছে. কেউ জিজ্ঞেস করলে কী বলব দেওয়ালে দাড়িয়ে আমি মুত ছিলাম. শালা তোকে আমি চুদতে বললাম আর তুই সালা!

আমি কাকিমার মুখে একটা চুমু খেয়ে বললাম আমার একটা উপায় জানা আছে. কিন্তু আগে আমার কাজ করবে তারপর তোমার কাজ.

কাকিমা বলল কী কাজ, আমি বললাম কাকিমা তোমার শরীর টা না, যেমন মাই, তেমনি, নাভি, তেমনি গুদ, তেমি পাছা! কাকিমা তোমার পাছা মারব.

কাকিমা শুনে তো চোখ উপরে. বলল মাথা খারাপ নাকি তোর. পাছা মারবি, ওই টুকু পাছার ফুটোতে বাড়া ঢোকালে আমি তো মারা যাব.

আমি বললাম, না না কিছুই হবে না. বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

কাকিমা বলল তুই বললেই হল, আমি আর হাগু করতে পারব না, পাছা বন্ধ হয় যাবে আমার.

আমি বললাম ওকে. কিন্তু কালকে যখন সবাই জিজ্ঞেস করবে দেওয়ালে কীসের গন্ধ ওটা , তখন সামলাতে পারবে তো আমি চললাম.

কাকিমা সঙ্গে সঙ্গে বলল আরে কোথায় যাওয়ার কথা হচ্ছে? আচ্ছা ঝামেলা হল তো. কেন যে পেচ্ছাপ টা করাতে গেল? উফফ তোকে না,, নে চল তবে আসতে মারবি, ওটা কিন্তু গুদ নয়, পাছা, ছোট ফুটো.

আমি বললাম ওকে,তুমি কোনও চিন্তা করো না, বলে সোমা কাকিমা কে দেওয়ালে হেলান দেওয়া লাম. জিভ দিয়ে কাকিমার বগল দুটো চাt তে লাগ্লাম.ঘামের গন্ধ বেরোতে লাগল, কিন্তু আমায় তখন পাগলে পেয়ে বসেছে.

কাকিমা বলছে , কী করছিস বগল চাটছিস ঘেন্না লাগছে না. new choti org

আমি বললাম, না গো কাকিমা,তোমার শরীর এর গন্ধ আমাকে পাগল করে দিয়েছে

তোমার ঘাম এর গন্ধ আমার মনে হচ্ছে সেন্ট এর গন্ধ, তোমার শরীর এর গন্ধ শুকে আমি নিজেকে আরও পাগল করে দিচ্ছি.বলে কাকিমার পিঠ টা জিভ দিয়ে ভাল করে লেহন করলাম.কাকিমাও উ আহা বলে জানান দিতে লাগল.

এরপর নামলাম কাকিমার পাছার উপর .উফ কী বড় পাছা মাইরি . এই মাগিকে কে বানিয়েছিল মাইরি, শালা মাগির সবই বড় বড় আর ধব্ধবে ফরসা.আমি পাচার দাবনা গুলো চুমু খেতে লাগলাম, উত্তেজনায় পাছার উপর থাপ্পর লাগালাম.

কাকিমা ককিয়ে উঠল,উফফ কী করছিস, বাবু.লাগছে তো.আমি দাবনা গুলো টেনে দিয়ে পাছা র ছিদ্রপথ দেখলাম.কালো পায়ুছিদ্র, ভেতর টা কুঞ্চিত.জিভ দিলাম, নুন নুন স্বাদ লাগল.

কাকিমা আরাম পেল, বুঝলাম,বলল বাবু আরও ভিতরে জিভ দে বলে আমার মাথাটা আরও পাছা র ভিতরে ঢুকতে দিল.আমি গন্ধ শুক্লাম

অল্প হাগুর গন্ধ পেলাম.বললাম কখন হাগু করেছ কাকিমা?কাকিমা বলল, কাল রাতে গেছিলাম, আমি বললাম ভাল করে ধুয়ে নিয়, গন্ধ বেরুছে যাক ভালই লাগল. বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

এরপর উঠে দাড়িয়ে কাকিমার পাছায় বাড়া সেট করতে গিয়ে মনে পড়ল একটু তেল দিয়ে নি, তাহলে সুবিধা হবে.তারপর ভাব্লাম না new choti org

এম্নি দিই.মাল টা ব্যাথা পাবে ,চিতকার করবে আর তত মজা হবে পাছা মারতে.ভেবে বাড়া টা আসতে করে দিতে দিতে ভিতর বাহির করতে করতে এক রাম থাপ দিয়ে দিলম পুরো বাড়াটা ভিতরে পাছার ফুটো তে.

কাকিমা জোরে চিতকার করে উঠল,আআহ, ছাড়া ছাড়া, শালা ,তোকে আমি অল্প দিতে বলেছি, আর তুই দিলি পুরোটা !আর কে শুনবে.আমি পুরো বাড়া টা দিয়ে গদাম গদাম করে কাকিমার পাঁছা মেরে দিচ্ছিলাম

সামনে থেকে কাকিমার মাই গুলো পক পক করে টিপ তে টিপতে কাকিমার পাছা মারছি. শুনেছি মেয়েদের পাছা মেরে পুরুষ রা দারুণ মজা পাই

যতই মেয়েরা ব্যাথায় চিতকার করে ততই পুরুষরা জোরে পাছা মারতে থাকে, আআআহ কী মজা হচ্ছে— কী বলব.

কাকিমা তো চিতকার করছে জোরে জোরে, সাড়া ঘরে কাকিমার চিতকার প্রতিধ্বনিত হচ্ছে . কাকিমা আমাকে খিস্তি মেরে যাচ্ছে .

আমার কিছু যায় আসে না.আমি গদাম গদাম করে মেরেছি কাকিমার মাদকিয় পাছা.মারতে মারতে কাকিমার পদের দুলুনি দেখে আর সামলাতে পারলাম না, জোরে জোরে থাপ্পড় মেরে কাকিমার পাছা লাল করে দিচ্ছি.

কাকিমা আর পারছে না, পুরো হাল ছেড়ে দিয়েছে.

Sonali K Chudlam সোনালীর রাক্ষুসে গুদে রাম ঠাপ মাল ঢালা

অবশেষে এল সেই সময়. আমি পাছা থেকে বাড়া বার করে কাকিমা কে মাটিতে শুইয়ে দিয়ে আমার গরম গরম অনেকটা মাল কাকিমার সাড়া মুখে ঢেলে দিলাম.

সারা মুখ টা মালে ভর্তি করে দিলাম.তারপর বাড়া টা ভাল করে কাকিমার সারা মুখে ঘষে দিলাম.

কাকিমার আর তখন গায়ে জোর ছিল না যে কিছু করবে, আআআহ কী আনুভুতি কাকিমার মুখে বাড়া ঘষে.দেখলাম কাকিমা কিছুটা মাল গিলেও নিল. new choti org

আমি দৌড়ে চলে এলাম আমার বাড়িতে, আআআহ ভাল ছুদা হল একটা পাকা খান্দানি বেশ্যা মাগিকে. আপনারাদের এই গল্পটা আশা করি ভাল লাগব. বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

আপনারা এই সোমা কাকিমার কথা মনে করে , তাঁর হট শরীরের কথে মনে করে হস্ত মইথুন্ন করবেন, যদি আপনার মনে হয় আপনি এই সোমা কাকিমার আসল ছবির উপর মাল ফেলবেন,

তবে আপনারা কমেন্টস বক্স এ আপনাদের ইমেইল আইডি দিয়ে দেবেন, আমি সোমা কাকিমার আসল ছবি পাঠিয়ে দেবো, আপনারা তাঁর মুখে মাল ফেলতে পারবেন

One thought on “বন্ধুর মা সোমা কাকির হট পোদ আমার বাড়া চুষে দিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.