নাক বোচা পাহাড়ি মেয়ে চুদে এত মজা আগে জানতাম না

নাক বোচা পাহাড়ি মেয়ে চুদে এত মজা আগে জানতাম না

new choti org

এটা আমার বাস্তব অভিজ্ঞতা। ২০১৪ সালে পরিক্ষার পর ঢাকাতে আসি। এসে একটি শোরুম এ সেলসম্যান এর কাজ নেই।

মোট ৮ জন সেলসম্যান ছিলাম। আমাদের সাথে কাজ করত ২ টি মেয়ে। তারা ছিল উপজাতি। এর মধ্যে একটি মেয়ের নাম ছিল রুথি।

রুথিকে যে আমি প্রথম দেখি সেই দিনই ওর পাছার প্রেমে পড়ে যায়।ওপর বয়স ১৮বছর। ওর চেহারার একটু বর্ননা দেই। উচ্চতা ৪ ফুট ৮ ইঞ্চি।

মুখ গোল। লাল টকটকে ঠোট, চেপ্টা নাক। একটু মোটা, বড় দুধ, পেটে মেদ নেই। পাছা অস্বাভাবিক বড়। তো জানিনা প্রথম দিন থেকেই ওর আমার অনেক পছন্দ হয়। new choti org

১ মাসের মধ্যে ওকে পটিয়ে ফেলি। শুরু হয় আমাদের ভালোবাসার যাত্রা। আমার বয়স ১৯। আমি ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। আমার ধোন ৬.৫ ইঞ্চি লম্বা ও ৫ ইঞ্চি পরিধি। নাক বোচা পাহাড়ি মেয়ে চুদে এত মজা আগে জানতাম না

তো আমাদের প্রেম শুরু হওয়ার ২ মাস পরে আমরা প্রথম সেক্স করি। রুপি ওর বাড়ি থেকে ফ্রেন্ড এর বাসায় রাতে থাকবে বলে দেয় ওর বান্ধবীও পরিবারকে রাজী করতে সাহায্য করে।

আমার ধোন টনটন করছে ফুফু কাপড় খুলো এখনই চুদবো

আমি একটি সাব লেট বাসায় থাকতাম। বাসার পাশের রুমের সবাই ৭ দিনের জন্য গ্রামের বাড়িতে গিয়েছিল। ফ্ল্যাট একদম ফাকা৷

তো মঙ্গলবার রাতে রুথিকে আমার বাসায় নিয়ে আসি। বুধবার ছিল সাপ্তাহিক ছুটি। বাসায় এসে ওকে নিয়ে রুমে ঢুকতে না ঢুকতেই ও ঝাপিয়ে পড়ল আমার উপর।

শুরু করল লিপ কিস। আমিও কিস করতে করতে রুমের দরজা বন্ধ করলাম। বন্ধ করে আমি মনোযোগ দিলাম ওর ঠোটে। জিহ্বা দিয়ে ওর মুখের সমস্ত লালা চেটে খেতে শুরু করলাম।

মাঝে মাঝে একে অপরের জিহ্বা চুপসে খেতে থাকলাম। এদিকে আমি দুই হাত দিয়ে ওপর বড়বড় পাছা টিপতে থাকি। ১৫ মিনিট পর আমি ওপর ঘাড় ও কানের লতিতে চুমু খেতে থাকি।

ওকে কোলে করে ও-ই ভাবেই খাটের উপর নিয়ে যায়। খাটে বসাতেই ও ওর জিন্স ও টপস খোলে ফেলে। ওর গায়ে শুধু কালো ব্রা আর কালো প্যান্টি। ওহওহ ওর যে কি বডি। গভির নাভি। পাছার খাজে ওর প্যান্টি একদম হারিয়ে গেছে।

আমি নিজেকে সামলাতে না পেরে ওর পাছা মাংস চাটতে শুরু করি। পা থেকে পিঠ নাভি বুকের খাজ সর্বত্র জিহ্বা দিয়ে চাটতে শুরু করি।

তারপর ওর ব্রা খোলে দুধচুসতে শুরু করি। ৩০ মিনিট এভাবে পুরু শরীর চেটে খাওয়ার পর প্যান্টি খোলে দেই। প্যান্টি ভোাদার রসে একদম ভিজে গেছে। নাক বোচা পাহাড়ি মেয়ে চুদে এত মজা আগে জানতাম না

পা দুটো ফাক করে দিয়ে সরা ওর ভোদায় মুখ নামি দিলাম। আহ কি সুন্দর সেক্সি গন্ধ। new choti org

ভুদায় মুখ দিয়ে চাটা ও চোসার সাথে সাথে ও শুরু করল আহ আহ আহ আহ………. ওহ ওহ্ ওহ্ করা। মিনিট ৬ পর ছরছর করে মুতে দিল আমার মুখে।

আর এ-র সাথেই পুরো শরীর বাকিয়ে জলে ছেড়ে দিল। আমি ওর সব পানি চোসে খেলাম। আহ অপূর্ব খেতে। ও আমাকে টেনে উঠিয়ে কিস করে বলল এমন সুখ আগে জানলে ১ম দিন থেকেই সেক্স শুরু করত।

আর বলল ওর প্রথম সেক্স যে এতো রোমাঞ্চকর হবে ও ভাবতে পারিনি।

তারপর ও আমার প্যান শাট জাগিয়া খোলে দিল।আমার ধোন হাতে নিয়ে ভয়ে ভয়ে এতো মোটা আর বড় জিনিস ও কি নিতে পারবে?

আমি বললাম প্রথম প্রথম সবারই একটু কষ্ট হয়। শুনে ও বলল যত কষ্টই হোক আমি এটা নিবই। বলেই ও চুসতে শুরু করল। ৫ মিনিট পর ও বলল, “ প্লিজ দয়া করে তোমার ধোনটা দিয়ে আমার কুমারিত্ব হারাতে সাহায্য কর।

আমি বললাম তুমি আমার উপর উঠে নিজে থেকে ঢুকিয়ে নাও, আমি নিজে তোমাকে কষ্ট দিতে চাই না। ও অনেক লালা দিয়ে আমার ধোন একদম ভিজিয়ে নিয়ে উপরে উঠে লিপ কিস দিল।

আমি ওর নরম দাবনা ধরে ধোনের উপর বসিয়ে ভোদার ফুটুতে ধোন সেট করে চাপ দিলাম হালকা। ও ওর শরীরের ভার একটু ফেলে দিল।

সাথে নিচ থেকে আমিও একটু চাপ দিলাম, তাতে ধোনের মুন্ডিটা ঢুকে গেল। ও চিৎকার দিয়ে উঠল। ওর উরুদ্বয় কাঁপতে শুরু করল।

আমি স্পষ্ট গরম রক্তের ছোয়া পেলাম ধোন বেয়ে নিমে আসছে। আমি ওর পাছার দাবনা ঝাকাতে ও টিপতে থাকি। একটু সয়ে নিয়ে ও শুরু করল আবার চাপ দেওয়া।

এইবার পুরু ৩ ইঞ্চি ঢুকে গেল। এভাবে আসতে আসতে ৫ ইঞ্চি ঢুকানোর পর আর ভিতরে যায় না। উপজাতি মেয়ে অনেক জেদি হয় দেখলাম।

প্রচন্ড ব্যাথায় কাঁপতে কাঁপতে ও পুরো ধোন ঢুকিয়ে নিয়ে বলল, “ আহ একদম তলপেট ভরে গেছে। এর পর আাসতে আসতে ওঠবস শুরু করল আমিও তলঠাপ দিতে থাকি। সারা ঘর ভরে গেল ওর শিৎকারে।

প্রায় ৫ মিনিট আমার ধোনের উপর উঠবস করার পর ওর শিৎকার আরও বেড়ে গেল। ওর পুরা শরীর প্রচন্ড জোরে কাঁপতে শুরু করল।

এবং প্রসাবের মতো প্রচুর জল ছেড়ে দিয়ে আমার ধোন একদম ভিজিয়ে দিল। তারপর আমার উপর থেকে নেবে আমার ধোন চেটে একদম পরিষ্কার করে দিল। new choti org

তারপর আমি ওকে কোলে করে শোফায় হেলান দিয়ে বসিয়ে দিলাম। দুই পা দুই পা দুই দিকে ছড়িয়ে দিয়ে ওর একদম বালহীন,

ফোলা লাল টকটকে, রসালো ভোদার উপর থেকে গুদ পর্যন্ত চাটা শুরু করলাম। তারপর ওর যে জায়গা দিয়ে প্রসাব বের হয় সেই উচু জায়গা পুরোটা মুখের ভিতরে নিয়ে ভোদার ফুটুই দুই আঙ্গুল ঢুকিয়ে ক্লিটোরিস উত্তেজিত করতে

শুরু করলাম ।ভোদায় মুখ দেয়ার পর থেকে ও কাটা মুরগির মতো ছটফট করতে শুরু করেছে। কয়েক মিনিট পড়েই তীব্র্র গতিতে রুথি জল ছেড়ে দিল।

আমি একটুও নষ্ট না করে চেটে পুটে খেয়ে নিয়ে ওকে জড়িয়ে ধরলাম। আমার ধোন এতো বেশি উত্তেজিত ছিল যে মনে হচ্ছিল ফেটে যাবে।

আমার ধোন কখনোই আগে এতো মোটা ও বড় আকার ধারন করেনি। আমি রুথিকে বললাম এখন তোমাকে দেখাব তোমার ছোট ভোদার ফুটুই কিভাবে এটা যাওয়া আসা করে।

Kaki Choti আমি পেচ্ছাপ করতে গিয়ে দেখি কাকিমা গুদে আঙ্গুল দিচ্ছে

তাই বলে ওর পাছার নিচে দুই বালিশ দিয়ে পা দুইটা দুই হাতে ধরিয়ে শোনায় হেলান দিতে বললাম আর ও মাথা নিচু করে ওর রসালো ভোদা দেখতে লাগল। নাক বোচা পাহাড়ি মেয়ে চুদে এত মজা আগে জানতাম না

ওর ভোদার পর্দা ফাটানোর পরও এখনো অনেক টাইট হয়ে আছে। ভোদার পাপড়ি সরিয়ে আমার একটা আঙ্গুল দিয়ে আসতে আসতে চাপ দিয়ে দেখালাম ওর ভোদা কত টাইট।

ও বলল” দেখেছো একবার চুদা খাওয়ার পরও কত টাইট। তাই তোমার ওতোবড় মোটা বাড়া ঢুকানোর সময় একটু আস্তে দিও। “সত্যি বলতে আমার ধোন অনেক মোটা।

আমি আমার ধোনে একগাদা থুথু দিয়ে আর ওর ভোদার ফুটুই জিহ্বা দিয়ে পিছলা করে নিলাম।তারপর ফুটুই ধোন রেখে,

ওর পাছার মাংস শক্ত করে ধরে ওকে বললাম তাকিয়ে দেখ কিভাবে তোমার ভোদা আমার ৬.৫ ইঞ্চি ধোন গিলে খায়, আর তুমি মুখে এই কাপড় ভরে রাখ যাতে যত কষ্টই হোক সহ্য করতে পার?

রুথি বলল তুমি ভরে দাও । দিচ্ছি বলেই আমি আমার গায়ের সমস্ত শক্তি দিয়ে দিলাম চাপ। ফোনের প্রায় সব ঢুকে গেল, রুথির চোখ দিয়ে পানি গড়িয়ে দুধের মাঝখানে পড়তেছে কিন্তু ওর মুখে বিজয়ের হাসি।

আমি টানা ১০ মিনিট ওভাবে ওকে ঠাপ দিতে থাকলাম , এর মাঝে ওপর দুইবার ওরগাজম হয়েছে। সারা ঘর জুড়ে ওর শিৎকার আর ফচফচ শব্দ। আমার ও মাল বের হবে বুঝতে পারছি। রুথিকে বললাম মাল কোথায় ফেলব।

ও বলল মাল বের হবার সময় সম্পর্ন ধোন ওর ভোদা ঢুকিয়ে জরায়ুমুখের মধ্যে ঠেসে ধরতে যেন সবাই মাল জরায়ুর মধ্যে গিয়ে পরে। new choti org

আমি বললাম তোমার বাচ্চা পেটে আসতে পারে, ও বলল আসুক, তবু তোমাকে যা বলছি তাই কর। এই কথা শোনে ওকে বললাম তোমাকে কথা দিচ্ছি কালই কাজি অফিসে গিয়ে তোমাকে বিয়ে করে বৌয়ের মর্যাদা দিব।

বলেই ওর মুখে জিহ্বা ঢুকিয়ে দেই। এমন সময় ওর ভোদার জলে আমার ধোনে ভিজে উঠে, আমার ধোন ফুলে ওঠে অস্বাভাবিকভাবে আমি সমস্ত শক্তি দিয়ে ধোন জরায়ুমুখ পর্যন্ত চেপে ধরি।

তারপরই সমস্ত মাল পর জরায়ুতে পাঠিয়ে দেই।

১ মিনিট ধোন চেপে ধরে রাখি তারপর আসতে আসতে ধোন নরম হতে শুরু করলে ওর ভোদার দেয়াল ধোনকে চেপে ধরতে থাকে। আমার মাল অনেক গাড় তাই জরায়ু থেকে একফোঁটা মালও ব্যাক ফ্লো হয়না।

রুথির ভোদার উপর মাথা রেখে শুইয়ে পড়ি। ও আমার চুলে বিলি কাটতে কাটতে বলে সত্যি কি তুমি আমাকে বিয়ে করবে। আমি বললাম হ্যা কালই আমরা বিয়ে রেজিষ্ট্রেশন করব।

ও খুশি হয়ে বলল,”” বাবু আমার পুরো শরীর তোমার তুমি যদি আমাকে আজ মেরেও ফেল আমি কিছু বলব না। তুমি আমাকে যেভাবে খুশি যেখান দিয়ে খুশি চোদে ফাটিয়ে ফেল। “”

আমি বললাম তুমি বিয়ের পর কাল থেকে প্রতিদিন তিনবার করে আমাকে চুদতে দিলেই হবে। বললাম যেহেতু আমাদের বিয়ে গোপন থাকবে তাই তোমার বাড়ি থেকে আসা তোমার কাজ।

ও বলল “ আমি বাড়িতে বলল আলাদা বাসায় থাকব বান্ধবীর সাথে। বান্ধবীকে দিয়ে মাকে বললে রাজি হবেই। আচ্ছা আমার কোন জিনিস টা তোমার সব থেকে ভালো লাগে।“”

উত্তরে বললাম তোমার পাছা। ও অবাক হয়ে বলল “ তুমি কি পাগল! এতো মোটা ধোন কখোনোই পোদের ফুটুই ঢুকবে না। কিন্তু তুমি করতে চাইলে না করব না………..
চলবে

প্রায় ৫ মিনিট আমার ধোনের উপর উঠবস করার পর ওর শিৎকার আরও বেড়ে গেল। ওর পুরা শরীর প্রচন্ড জোরে কাঁপতে শুরু করল।

এবং প্রসাবের মতো প্রচুর জল ছেড়ে দিয়ে আমার ধোন একদম ভিজিয়ে দিল। তারপর আমার উপর থেকে নেবে আমার ধোন চেটে একদম পরিষ্কার করে দিল।

তারপর আমি ওকে কোলে করে শোফায় হেলান দিয়ে বসিয়ে দিলাম। দুই পা দুই পা দুই দিকে ছড়িয়ে দিয়ে ওর একদম বালহীন, ফোলা লাল টকটকে, রসালো ভোদার উপর থেকে গুদ পর্যন্ত চাটা শুরু করলাম।

তারপর ওর যে জায়গা দিয়ে প্রসাব বের হয় সেই উচু জায়গা পুরোটা মুখের ভিতরে নিয়ে ভোদার ফুটুই দুই আঙ্গুল ঢুকিয়ে ক্লিটোরিস উত্তেজিত করতে শুরু করলাম । new choti org

ভোদায় মুখ দেয়ার পর থেকে ও কাটা মুরগির মতো ছটফট করতে শুরু করেছে। কয়েক মিনিট পড়েই তীব্র্র গতিতে রুথি জল ছেড়ে দিল। আমি একটুও নষ্ট না করে চেটে পুটে খেয়ে নিয়ে ওকে জড়িয়ে ধরলাম।

আমার ধোন এতো বেশি উত্তেজিত ছিল যে মনে হচ্ছিল ফেটে যাবে। আমার ধোন কখনোই আগে এতো মোটা ও বড় আকার ধারন করেনি। নাক বোচা পাহাড়ি মেয়ে চুদে এত মজা আগে জানতাম না

আমি রুথিকে বললাম এখন তোমাকে দেখাব তোমার ছোট ভোদার ফুটুই কিভাবে এটা যাওয়া আসা করে। তাই বলে ওর পাছার নিচে দুই বালিশ দিয়ে

পা দুইটা দুই হাতে ধরিয়ে শোনায় হেলান দিতে বললাম আর ও মাথা নিচু করে ওর রসালো ভোদা দেখতে লাগল। ওর ভোদার পর্দা ফাটানোর পরও এখনো অনেক টাইট হয়ে আছে।

ভোদার পাপড়ি সরিয়ে আমার একটা আঙ্গুল দিয়ে আসতে আসতে চাপ দিয়ে দেখালাম ওর ভোদা কত টাইট। ও বলল” দেখেছো একবার চুদা খাওয়ার পরও কত টাইট।

তাই তোমার ওতোবড় মোটা বাড়া ঢুকানোর সময় একটু আস্তে দিও। “সত্যি বলতে আমার ধোন অনেক মোটা। আমি আমার ধোনে একগাদা থুথু দিয়ে আর ওর ভোদার ফুটুই জিহ্বা দিয়ে পিছলা করে নিলাম।

তারপর ফুটুই ধোন রেখে, ওর পাছার মাংস শক্ত করে ধরে ওকে বললাম তাকিয়ে দেখ কিভাবে তোমার ভোদা আমার ৬.৫ ইঞ্চি ধোন গিলে খায়,

Choti Golpo মাগী পর্নস্টার বউয়ের গ্যাংব্যাং সেক্স কাহিনী

আর তুমি মুখে এই কাপড় ভরে রাখ যাতে যত কষ্টই হোক সহ্য করতে পার? রুথি বলল তুমি ভরে দাও ।

দিচ্ছি বলেই আমি আমার গায়ের সমস্ত শক্তি দিয়ে দিলাম চাপ। ফোনের প্রায় সব ঢুকে গেল, রুথির চোখ দিয়ে পানি গড়িয়ে দুধের মাঝখানে পড়তেছে কিন্তু ওর মুখে বিজয়ের হাসি।

আমি টানা ১০ মিনিট ওভাবে ওকে ঠাপ দিতে থাকলাম , এর মাঝে ওপর দুইবার ওরগাজম হয়েছে। সারা ঘর জুড়ে ওর শিৎকার আর ফচফচ শব্দ।

আমার ও মাল বের হবে বুঝতে পারছি। রুথিকে বললাম মাল কোথায় ফেলব। ও বলল মাল বের হবার সময় সম্পর্ন ধোন ওর ভোদা ঢুকিয়ে জরায়ুমুখের মধ্যে ঠেসে ধরতে যেন সবাই মাল জরায়ুর মধ্যে গিয়ে পরে।

আমি বললাম তোমার বাচ্চা পেটে আসতে পারে, ও বলল আসুক, তবু তোমাকে যা বলছি তাই কর।

এই কথা শোনে ওকে বললাম তোমাকে কথা দিচ্ছি কালই কাজি অফিসে গিয়ে তোমাকে বিয়ে করে বৌয়ের মর্যাদা দিব। বলেই ওর মুখে জিহ্বা ঢুকিয়ে দেই। new choti org

এমন সময় ওর ভোদার জলে আমার ধোনে ভিজে উঠে, আমার ধোন ফুলে ওঠে অস্বাভাবিকভাবে আমি সমস্ত শক্তি দিয়ে ধোন জরায়ুমুখ পর্যন্ত চেপে ধরি।

তারপরই সমস্ত মাল পর জরায়ুতে পাঠিয়ে দেই। ১ মিনিট ধোন চেপে ধরে রাখি তারপর আসতে আসতে ধোন নরম হতে শুরু করলে ওর ভোদার দেয়াল ধোনকে চেপে ধরতে থাকে।

আমার মাল অনেক গাড় তাই জরায়ু থেকে একফোঁটা মালও ব্যাক ফ্লো হয়না। রুথির ভোদার উপর মাথা রেখে শুইয়ে পড়ি। ও আমার চুলে বিলি কাটতে কাটতে বলে সত্যি কি তুমি আমাকে বিয়ে করবে।

আমি বললাম হ্যা কালই আমরা বিয়ে রেজিষ্ট্রেশন করব। ও খুশি হয়ে বলল,”” বাবু আমার পুরো শরীর তোমার তুমি যদি আমাকে আজ মেরেও ফেল আমি কিছু বলব না।

তুমি আমাকে যেভাবে খুশি যেখান দিয়ে খুশি চোদে ফাটিয়ে ফেল। “” আমি বললাম তুমি বিয়ের পর কাল থেকে প্রতিদিন তিনবার করে আমাকে চুদতে দিলেই হবে।

বললাম যেহেতু আমাদের বিয়ে গোপন থাকবে তাই তোমার বাড়ি থেকে আসা তোমার কাজ। ও বলল “ আমি বাড়িতে বলল আলাদা বাসায় থাকব বান্ধবীর সাথে।

বান্ধবীকে দিয়ে মাকে বললে রাজি হবেই। আচ্ছা আমার কোন জিনিস টা তোমার সব থেকে ভালো লাগে।“” উত্তরে বললাম তোমার পাছা। ও অবাক হয়ে বলল “ তুমি কি পাগল! এতো মোটা ধোন কখোনোই পোদের ফুটুই ঢুকবে না। কিন্তু তুমি করতে চাইলে না করব না………..

আমি যেদিন প্রথম রুথিকে দেখি সেদিন ওর পাছা দেখে আমার সবথেকে বেশি মাথা নষ্ট হয়েছিল। ওর পাছার দাবনা দুইটা একদম হার্ট চিহ্নের মতো।

আমি নিজে মেপে দেখেছি রুথির কোমর ৩৩ ইঞ্চি আর নিতম্ব বা পাছা ৪৯ ইঞ্চি। দাবনা দুটি নরম তুলতুলে।

রুথি আমাকে জিজ্ঞেস করল তুমি কি এখনই চুদবে নাকি। আমি জিজ্ঞেস করলাম কেন? রুথি বলল যদি পোদ চুদার আগে ভালো করে বাথরুম করে সাবান দিয়ে ধুয়ে নেওয়া উচিত। নাক বোচা পাহাড়ি মেয়ে চুদে এত মজা আগে জানতাম না

আমি বললাম তাহলে আমি তোমার পোদ ধুয়ে দিব। ও এতে রাজি হলো। আমি আর রুথি বাথরুমে গেলাম নগ্ন হয়েই। ও কমোডে বসে পায়খানা করতে শুরু করল আর আমি প্রসাব করলাম।

তারপর ওর পোদ ভালো করে সাবান দিয়ে ধুয়ে দিলাম। প্রথমে অনেকটা সাবান নিয়ে ওর পোদ ঘসে ঘসে পরিষ্কার করে দিলাম। new choti org

তারপর আঙ্গুলে সাবান নিয়ে আসতে আসতে পোদের ফুটুই ঢুকিয়ে পরিষ্কার করে টিস্যু দিয়ে মুছে দিলাম।

এরপর বললাম,”তুমি বিছানায় গিয়ে বস আমি মধু নিয়ে আসি। “ ও অবাক হয়ে জিজ্ঞেস করল মধু কি করবে? আমি বললাম সময় হলেই বুঝবে। এরপর মধু এনে ওকে বললাম চিৎ হয়ে শুয়ে পড়।

ও বাধ্য মেয়ের মতো শুয়ে পড়ল। আমি ওর ঠোট, গলা, দুধ, নাভি ও ভোদায় লম্বা লম্বি মধু দিয়ে লেপ্টে দিলাম। তারপর ৩০ মিনিট ধরে চেটে সমস্ত মধু খে নিলাম।

আমার চেটে চেটে মধু খাওয়ার মধ্যে ও তিনবার জল ছেড়েছে। এরপর ওকে উপর করে শুইয়ে পাছার খাজে বেশি করে মধু ঢেলে দিলাম। এরপর চেটে চেটে খেলাম।

ওর পোদের ফুটুই আঙুল দিয়ে চাপ দিয়ে দিয়ে মধু ভরে দিয়ে জিব দিয়ে চুসে চুপসে খেলাম। আমার ৬.৫ ইঞ্চি ধোনে মধু লাগিয়ে 69 পজিশনে চলে গেলাম।

এভাবে অনেক মিনিট চলার পর রুথি বলল তোমার মোটা বাড়া আমার পোঁদে নেওয়ার জন্য আমি প্রস্তুত। রুথির পোঁদে আর একটু মধু আর থুথু লাগিয়ে নিলাম। আমার ধন পুরোটা রুথির লালায় ভিজে আছে।

তারপর আমি চিৎ হয়ে শুয়ে রুথিকে আমার উপর চিৎ হয়ে পা ফাক করে শুতে বললাম। হাতের কাছে গ্লিসারিনের বোতলটা এনে রাখলাম।

তারপর কানের লতি থেকে সারা গলা চাটতে চাটতে ধোনটা রুথির লাল পোদের ফুটুই রেখে জোর করে চাপ দিলাম। সঙ্গে প্রায় অর্ধেক ধোন ঢুকে গেল। রুথি চিৎকার দিয়ে উঠে পড়ল।

তারপর ভালো করে গ্লিসারিন ওর পোঁদে লাগিয়ে আর একবার একইভাবে চেষ্টা করলাম। এইবার পুরো ধোন রুথির টাইট পোঁদে হারিয়ে গেল। মনে হচ্ছিল

ওর টাইট পোদ আমার ধোনটা কেটে নিবে। এভাবে ৯ বার মধু ও গ্লিসারিন লাগিয়ে ঢুকানোর ফলে ওর পোদ একটু ঢিলা হয়ে গেল। ব্যাথায় কান্নার বদলে রুথি শিৎকার দিতে লাগল।

রুথি আহ্ আহ্ আহ্ ওহ্ ওহ্ চুদো চুদো আরও আরও জোরে ঠাপ দাও ইই ই ই আস্তে আস্তে করতে করতে একসময় নিজে থেকেই উঠবস করতে থাকল।

প্রায় ২০ মিনিট চুদলাম বিভিন্ন পজিশনে, তারপর রুথিকে বললাম আমার বের হবে। রুথি বলল দয়া করে তোমার মাল সবটুকু আমার জরায়ুতে দাও পোঁদে দিও না।

শুনে আমি ওর পোদ থেকে ধোন টেনে বের করে নিলাম। পোদ থেকে বের করার সাথে সাথে ফট করে ছিপি খোলার মতো একটা শব্দ হলো। নাক বোচা পাহাড়ি মেয়ে চুদে এত মজা আগে জানতাম না

Baap Beti Choti Golpo মাঝ নদীতে বাপ ও মেয়ের চুদাচুদি

কয়েকবার জলে ছাড়ার ফলে ও ভোদা ভেজায় ছিল সেই ভোদায় ধোন ঢুকিয়ে কয়েকটা ঠাপ দিয়েই জরায়ু তে সমস্ত মাল ঢেলে দিয়ে জড়িয়ে ধরে একে অপরকে চুমো খেয়ে শক্ত করে ধরে রাখলাম।

রুথি বলল আস এভাবে ধোন ঢুকিয়ে রেখেই ঘুমাই।এভাবে একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম। রাত ৪ টায় ঘুম ভাঙলে দেখি রুথির ভোদায় এখনো ধোন ভরা। একটু নরম হয়ে আছে।

এসব ভাবতেই ধোন ফুলে ফেপে রুথির জরায়ুতে ধাক্কা দিতে লাগল। রুথির ঘুম ভাঙলে ৩০ মিনিট চোদাচুদি করে গোসল করে ৪ টায় একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম । আমার ঘুম ভাঙল রুথির ডাকে। দেয়াল ঘড়িতে দেখলাম দুপুর ১২ টা বাজে।

রুথি আমাকে কিস দিয়ে বলল জানো আমি হাটতে পারছি না। ভোদা আর পোদে প্রচুর ব্যাথা। দুধেও অনেক ব্যাধা। আর সারা শরিরে রক্ত জমে জমে আছে।

আমি ওর গা থেকে ওয়ানা সড়িয়ে দিয়ে সব দেখে প্রচন্ড ভয় পেয়ে গেলাম। দ্রুত রেডি হয়ে বাইরে গিয়ে ব্যাথার ওষুধ ও মলম এনে লাগিয়ে দিলাম।

তারপর বললাম আজ আমার অনেক কাজ। আর তোমার আর আমার বিয়ে। তোমার জন্য নকল জন্ম নিবন্ধন বানিয়ে কাজি অফিসে গিয়ে বিয়ে।

ওরা বৌদ্ধ তাই একটা মুসলিম নামের জন্ম নিবন্ধ করলম। কিন্তু সমস্যা হচ্ছে ও ভালোভাবে হাটতে পারছে না। অনেক কষ্টে পরিচিত একজনকে দিয়ে একটা কাবিননামা কাজি অফিস থেকে বানিয়ে নিয়ে আসি।

তারপর রুথি ও আমি সই করে এভাবে বিয়ে সম্পন্ন করি। রুথি কে কাবিননামার এককপি হাতে ধরিয়ে বলি আজ থেকে আমরা স্বামী স্ত্রী।

রুথি উত্তরে বলল যত কষ্টই হোক আজ সারা রাত ধরে তোমার চুদা খাব। তুমি আমাকে চুদ, যত খুশি চুদ, সারারাত ধরে চুদতে থাক, চুদে চুদে আমার ভোদা ছিঁড়ে ফেল যেন আগামী এক সপ্তাহ আমি বিছানা থেকে না উঠতে পারি।

ওরে আমার সোনা, আহহহহহহহহ ওহহহহহহহ, বেবি ওহহহহহহহ, আমার সুখমারানী, আমি আজ সারা রাত তোমাকে চুদব।

তুমি শুধু তোমার ব্যাথাটা কমাও কারন আমি তোর ভোদাটা কামড়িয়ে খেয়ে ফেলবো। রাতে উলঙ্গ হয়ে আমরা বাসর করলাম। রাত ৮ টা থেকে চোদাচুদি শুরু করি।

ওর ভোদার মধ্যে ধোন ভরে দিয়ে বিভিন্ন পজিশনে চুকলাম। আমি তাকে ঠাপাতে লাগলাম আর তার বুনি দুটো মনের মত করে টিপতে লাগলাম।

আমার মুখ দিয়ে তার জিব চুষতে লাগলাম আর শরীরের সমস্ত শক্তি দিয়ে তার ভোদা ফাটাতে লাগলাম। রুথিও তখন আমার ঠাপ ও শিৎকারের চোটে চরম উত্তেজিত হয়ে তল ঠাপ মারতে লাগলো

আর বলতে লাগলো ওহরে আমার চুদনবাজ স্বামী। কাল আর আজ তুমি আমাকে যে সুখ দিলি তা আমার সারা জীবন মনে থাকবে।

এভাবে রোজ তুমি আমার ভোদা চোদবা। এখন আরো জোরে জোরে চুদ। আমার মনে হয় এখনই মাল আউট হবে। নাক বোচা পাহাড়ি মেয়ে চুদে এত মজা আগে জানতাম না new choti org

ওহহহহহহহ আহহহহহহহ, ঢোকাওনা, জোরে ঢোকাও। তোমার ধোন দিয়ে গুতিয়ে আমার ভোদাটা ঠান্ডা করে দাও। আমি মরে গেলাম রে, ওহহহহহহহহহহহহহ ওহহহহহহহহহহহহহ,

বের হলো, আহ মরেরররররররররররর গেলাম ওহহহহহহহহহহ ঢোকাওওওওওওওওওওওও… তার কথা শুনে আমারও মাল আউট হওয়ার অবস্থা।

আমি দুটা জোর ঠাপ দিয়ে মাল আউট হওয়ার জন্য ওর সোনার গভীর থেকে গভীরে আমার বাড়াটা চেপে ধরলাম আর সাথে সাথে আমার বাড়াটা লম্বায় প্রায় আরো ১”

ও বেড়ে আরো ১” মোটা হয়ে তার জরায়ুতে আঘাত করে ভোদার গহ্বরে মাল ঢেলে দিলাম।

আমার সমস্ত শরীর কাঁপতে লাগলো। সুখের চোটে রুচিকে আমি খুব শক্ত করে জড়িয়ে ধরলাম যেন তাকে আমার শরীরের সাথে প্রায় পিষে ফেললাম।

রুথিও এসময় উপর দিকে যতটুকু পাছা ঠেলা দেওয়া যায় দিয়ে মাল জরায়ুতে চুষে নিল।

ও-ই দিন রাতে রুথিকে ৫ বার চুদেছিলাম। ও পরের সপ্তাহ আমার বাসা থেকেছিল বাড়ি থেকে বান্ধবীর সাথে ঘুরতে যাওয়ার কথা বলে। আমি আর অফিসেও যায়নি৷

আমি ব্যাংক থেকে টাকা তুলে আলাদা বাসা নিয়ে ওকে নিয়ে সেই বাসায় উঠি। রুথির ভোদা ও পোদ ফুলে লাল হয়ে ছিল দুইদিন। তিনদিনের দিন আমরা আবার চোদাচুদির করি।

আসতে আসতে রুথি স্বাভাবিক হয়। ১৫ দিন পর একদিন রুথিকে চুদার সময় ও কানে কানে আমায় জানায় ও প্রেগনেন্ট। ১ মাস পর রুপি তার বাড়িতে সব জানিয়ে আমার বাসায় চলে আসে।

আমাদের একটা মেয়ে হয়। মেয়ের বয়স এখন ৯ বছর। মেয়েটাও ওর মার মতো অনেক সুন্দর। একটা ৮৷ বসরের ছেলেও রয়েছে আমাদের।

ছেলে হওয়ার পর রুথির জরায়ু সমস্যা হওয়ায় আর বাচ্চা হয়নি৷ ছেলে মেয়ে একসাথে এক বিছানায় থাকে। ওরা বাবা মায়ের চোদাচুদির ছোট থেকে দেখে আসছে।

ইদানীং দেখি ওদের ভাই বোনের মধ্যেও চোদাচুদির সম্পর্ক তৈরি হয়েছে। আমার আর রুথির চোদাচুদি আজ নয় বছরে ১৫ দিন শুধু বন্ধ ছিল। মেয়েটা জন্ম নেওয়ার তিন দিন আগেও রুথির পোদ চুদেছিলাম।

জংলি লোকের কালো মোটা ধোনের চোদা খেয়ে আমার বউ কেলিয়ে পরেছে

ছেলেটা হওয়ার সময় রুথি ১২ দিন হাসপাতালে ছিল তাই চুদতে পারি নাই। উপজাতি মেয়ে সত্যি কষ্ট সহ্য করতে পারে। ইদানিং রুথির খুব ইচ্ছা পাহাড়ে গিয়ে ঝর্নার ধারে চুদানোর।

সাথে ছেলে মেয়েরাও থাকবে। ও আপনাদের একটা বিষয় বলতে ভুলে গেছি আসে পাশের ফ্লাটের মানুষ, আমাদের আত্মীয়রা সবাই জানে আমাদের মেয়েটাকে দত্তক নেওয়া। new choti org

আমরা মেয়েকেও তাই বলেছি ছোট থেকে। রুথি ইচ্ছা আমাদের ছেলেমেয়ে সারাজীবন আমাদের সাথে থাকুক। চোদাচুদি করুক।

জেনেটিক্যালি একটা চোদাচুদির শক্তিশালী পরিবার তৈরি করায় লক্ষ। নাক বোচা পাহাড়ি মেয়ে চুদে এত মজা আগে জানতাম না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.