ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

new choti org

নমস্কার সবাইকে কেমন আছেন বন্ধুরা? আজকে গল্পটা দেবার আগে আমি একটা কথা জানিয়ে রাখতে চাই আপনাদেরকে।

আমরা যখন কোন গল্প লিখি সেটা সম্পূর্ণ ভাবে আমাদের চিন্তাশক্তি এবং কল্পনা করার ক্ষমতার ওপর নির্ভর করেই সাধারণত সবাই লেখেন ( যতটা আমি জানি এবং বুঝি )।

কিন্তু আমি আজকে যে গল্পটা দেব সেটা গল্প নয়ই একদম। আমার সাথে ঘটে যাওয়া একদম সত্যি ঘটনা। এবং এই ঘটনাটা আপনাদের কতটা ভালো লাগবে জানিনা, কারণ আমি ইটা আমার প্রিয়তমার অনুরোধেই লিখছি।

সঙ্গে থাকুন শুরু করছি… new choti org

বেশ কিছুদিন ধরে ফেসবুকে একটা ডেটিং এপ্লিকেশন এর বিজ্ঞাপন দেখে একদম ফেডাপ হয়ে গেছিলাম। বেশিকিছু না ভেবেই আমি ইনস্টল করে ফেলি ওই এপ্লিকেশন টা।

Dui Aunty K Niye Choda দুই অ্যান্টি আমার ধোন চুষছে

সেখানে আলাপ হতে থাকে বিভিন্ন বয়সের মহিলাদের সাথে। কেউ ডিভোর্সি, কেউ পরকীয়া ও কেও সিঙ্গেল মাদার যারা সঙ্গী খোঁজেন শারীরিক সুখ ও মানসিক শান্তির জন্য।

আবার কেউ আছেন যারা ভালোবাসার মানুষ খুঁজছেন একটা সুন্দর সারাজীবনের সম্পর্ক চেয়ে।

আমি সত্যি বলতে অনেক মহিলাদের সাথে আলাপ করেছি, কারো সাথে ফোন নম্বর শেয়ার করেছি কিন্তু কোনোদিন কোনো সম্পর্কে যাবার কথা সেভাবে ভাবিনি। ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

তার কারণ হলো অনেকেই আছেন যারা শুধু চোদাতে চায়, আর চোদন সুখ পাবার পরেই ছুড়ে ফেলে দেবে।

আপনারা যখন কারো সাথে কথা বলেন তখন তার মতি গতি জানতে তার সাথে বিভিন্ন বিষয়ে কথা বলুন, তাহলেই বুঝবেন তার আসল দৃষ্টিভঙ্গি কেমন, সব জলের মতো পাতলা হয়ে যাবে আপনার কাছে। new choti org

ওই এপ্লিকেশনটিতে আমার একটি মেয়েকে দেখে ভালো লাগে এবং তাকে আমি ম্যাসেজ রিকোয়েস্ট করি, সত্যি বলতে প্রথমে আমি বুঝতে পারিনি তাকে, ভেবেছিলাম যে সেও হয়তো আর পাঁচটা মেয়ের মতো।

কিন্তু যত সময় যেতে লাগলো আমি বুঝলাম মেয়েটা অসম্ভব ভালো মনের এবং সত্যি সত্যি সে একটা ভালোবাসার মানুষ খোঁজে। তার নাম “লাবণ্য”।

দেখতে কেমন সেটা নাহয় নাই বললাম, ভাববেন না দেখতে খারাপ। উচ্চতা ৫ফুট ৭ ইঞ্চি, গুবলু গুবলু দেখতে।

কিউট হাসি এবং যথেষ্ট মেধাবী একটা মেয়ে। ২১ বছর বয়সী। এই গল্পটা একটা প্রেম সংক্রান্ত হতে পারে তাই আশা করবো আপনারা ধৈর্য ধরে সবটা পড়বেন।

Desi Porokia Panu Story অতীব সুন্দরী এক নারীর সাথে পরকীয়া

সত্যি কথা বলতে কি বলুন তো? ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

লাবণ্যর সাথে যখন আমার আলাপ হয় তখন আমি অফিসে কাজ করছিলাম, আমি দেখি সে খুব যত্ন নিয়ে আমাকে ম্যাসেজ করছে, আমি কি করি, কোথায় থাকি, সব জানার পরে সেও আমাকে তার পরিচয় দে এবং

তার পরে আমরা যখন ফোন নাম্বার আদান প্রদান করি আমাদের কথা শুরু হয় আমি তখন বুঝতে পারি যে মেয়েটি আর পাঁচটা সাধারন মেয়ের মতন নয়। new choti org

মেয়েটার মধ্যে অনেক ভালো গুণ আছে এবং ভালো স্বভাবের মেয়ে কারণ সে পড়াশোনা সাথে সাথে আবৃত্তি করতে ভীষণ ভালোবাসে এবং তার গলার আওয়াজ ভীষণ সুন্দর।

এই যে গল্পটা আমি লিখছি আগেও আপনাদের বলেছি যে এটা সম্পূর্ণভাবে একটা সত্যি ঘটনা তো এখানে হয়তো আমি একই কথা হয়তো দুই একবার রিপিট করে ফেলতে পারি

ক্ষমা করবেন আমাকে সেটার জন্য কারণ আমি এখানে কোন রকম রং চড়িয়ে বা আলাদা করে শুনতে ভালো লাগবে সেই হিসাবে কিন্তু আমি এখানে গল্প লিখছি না। আগে যে গল্পগুলো আপনারা দেখেছেন সেই গল্পগুলো

সম্পূর্ণভাবে আমার মনের এক রকমের কারুকার্যের উপরে নির্ভর করেই লেখা।

আলাপ হবার মুহূর্ত থেকেই আমার মনে হতে লাগলো যে এই মেয়েটি কেমন যেন আমার মনের মতন

মানে কি আমি যেমন পছন্দ করি বা আমি যেমন চিন্তা করি পড়াশোনার পাশাপাশি চাকরির পাশাপাশি যেমন আমার স্বভাব চরিত্র এবং যা কিছু কালচার করি সেগুলোর সাথে আমি মিল পেতে শুরু করি।

এবং আমি সত্যি সত্যি তার সাথে কথা বলতে চাইতাম মনের দিক থেকে আমাদের মধ্যে অনেক মিল ছিল, সেভাবে তো কোনদিন কারো সাথে মেশা হয়ে ওঠেনি। ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

বান্ধবী ছিল একজন তার সাথেও 2022 সালে বিচ্ছেদ হয়ে যায়। তারপরে কোনো মেরে দিকে তাকাতাম না এবং প্রেমের কথা মাথাতেও আনিনি। new choti org

Indian Porn Kahini আমার সেক্স পাগল বেশ্যা মাকে কাকু চুদে

লাবণ্য আমাকে নিয়ে ভীষণ পসিটিভ। লাবণ্য খালি বলতো ও নাকি মোটা, ওকে নাকি দেখে আমার ভালো লাগবে না, আমি বারবার ওকে বলতাম আমি শরীর আর গায়ের রং দেখে মানুষ বিচার করিনা কোনোদিন।

কারণ দুই বছর পরে না জানি কেন লাবণ্যকে আমার না দেখেই ভালো লেগেছিলো ও আমি মন থেকে চেয়েছিলাম যেন ওকে আমি পাই।

ও আমাকে পছন্দ করে, আমিও ওকে পছন্দ করি, প্রথমে আমার মধ্যে খোলা মেলা কথা হতে লাগলো, জীবনে সেক্স করেছি কিনা, কতগুলো মেয়ের সাথে ঘুরেছি, এই এপ্লিকেশন ব্যবহার করে কতজনের সাথে আলাপ হলো ইত্যাদি।

আমি ওকে মিথ্যা বলে থাকতে পারিনি। সত্যি গুলো ঠিকঠাক করে বলার পরে সে একদিন দেখা করবে বললো আমার সাথে এবং আমাদের মধ্যে প্রথমবার যৌনমিলন বা সেক্স হবে শুনে ভীষণ এক্সসাইটেড হয়ে ছিলাম।

ও একদিন আমাকে বললো যে ২৯এ মে ওর একটা পরীক্ষা আছে সেটার পরে ও আমার সাথে দেখা করবে এবং আমরা প্রথমবার সেক্স করবো।

আমি তো ভীষণ এক্সসাইটেড, পরে ও ঘর বুক করতে গিয়ে দেখে যে ঘর কোথাও ফাঁকা নেই সেভাবে। কিন্তু ১৯ তারিখে আছে।

তাই আমি বেশি কিছু না ভেবেই হ্যা বলে দিলাম। তো ১৯ তারিখ মানে গত শুক্রবার আমি লাবণ্যর সাথে দেখা করতে গেলাম হাওড়া জেলার মৌড়িগ্রাম স্টেশন এ। new choti org

সেখানে স্টেশন এর পাশেই একটা OYO আছে যেখানে ঘর বুক করা ছিল। টাকা মিটিয়ে আমি আর আমার প্রিয়তমা লাবণ্য ঘরে চেক ইন করে নিলাম। ট্রেনের দেরি করে আসার জন্য এক ঘন্টা দেরি হয়ে গেলো চেক ইন করতে কিন্তু সব ঠিকঠাক হলো। ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

প্রথমবার ভালোবাসার মানুষটাকে নিজের করে পাওয়ার জন্য অনেক রকমের এক্সসাইটমেন্ট চিন্তা ভাবনা থাকে, আমরা আগেই আলোচনা করে নিয়েছিলাম।

আমি বাড়ি থেকে গামছা ও লাবণ্য বাড়ি থেকে একটা টাওয়েল নিয়ে আসে ও সাবান শ্যাম্পু নিয়ে আসে, আমরা ঘরে চেক ইন করেই আগে জামা প্যান্ট ছেড়ে উলঙ্গ হয়ে যাই।

আমি জামা প্যান্ট খুলে শুধু জাঙ্গিয়া পরে বসেছিলাম কখন লাবণ্য আমাকে নিজের হাতে উলঙ্গ করবে সেই অপেক্ষায়।

kakima dhon chuse dilo রাধিকা কাকিমা ধোন চুষে সব মাল খেল

লাবণ্য নিজের টপ, প্যান্ট খুলতেই ওর শরীরটা আমার চোখের সামনে আসলো, সত্যি বলতে বন্ধুরা বিশ্বাস করো
এত্ত সুন্দর লাগছিলো লাবণ্যকে, যে বলে বোঝাতে পারবো না।

আমি প্রথমেই ওর ব্রা পরা দুদু গুলোতে হাত দিলাম ও টিপে দিলাম। আমার মুখ দিয়ে বেরিয়ে গেলো “কি সুন্দর তুমি”। new choti org

লাবণ্য বললো জাঙ্গিয়া টা খুলবি না?

আমি বললাম না। তুমি খুলে দাও। লাবণ্য সাথে সাথে আমার জাঙ্গিয়া খুলে দিলো, তারপর আমি লাবণ্যকে তার প্যান্টি খুলতে সাহায্য করলাম এবং দুজনে একসাথে উলঙ্গ হয়ে গেলাম।

বললাম চলো আগে স্নান করে নিই, তারপর দুজনে একসাথে বাথরুমে ঢুকলাম, প্রথমেই লাবণ্যজল ভর্তি করে শ্যাম্পু করে স্নান করতে লাগলো এবং আমাকে জিজ্ঞেস করলো?

তোকে ভিজিয়ে দেব? আমি বললাম “হ্যা দাও, জিজ্ঞেস করতে হবে এটাও?” লাবণ্য সাথে সাথে আমার গায়ে মাথায় জল ঢেলে স্নান করিয়ে দিতে লাগলো, যেন আমি একটা বাচ্ছা ছেলে।

স্নান করতে করতে আমরা একে অন্যকে জড়িয়ে ধরছিলাম। ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

লাবণ্য অনেক ওয়াইল্ড, আমি ওর থেকে বয়সে বড়ো হলেও শক্তিতে আমার থেকে ও অনেক বেশি, আমাকে বাথরুমের দেয়ালে স্নান করতে করতে টিপে ধরেই কিস করতে লাগলো, জড়িয়ে ধরে আমার ঘাড়ে কিস করছিলো, আমি ওর সাথে খুনসুটিতে মেতে উঠলাম।

বিশ্বাস করো বন্ধুরা, আমার জীবনের প্রথম চুমুটা এত্ত সুন্দর হয়েছে আমি বলে বোঝাতে পারবোনা, লাবণ্যর ঠোঁটে সত্যি জাদু আছে আমার ঠোঁট গুলো ও এত্ত সুন্দর করে টিপে টিপে চুষছিলো আমি ওর দুই হাতের বন্ধনে আবদ্ধ হয়ে জলে ভিজতে ভিজতে সুখ পাচ্ছিলাম খুব।

আমি বললাম লাবণ্যকে, আমার বাড়াটা একটা মুখে নিয়ে চুষে দেবে গো? লাবণ্য সাথে সাথে নিচে বসে আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো, আমিতো উফফফ আআআহহহ করছিলাম এত্ত সুন্দর করে আবার প্রিয়তমা আমাকে চুষছিলো।

কিছুক্ষন পরে আমি লাবণ্যকে হাত ধরে তুলে নিলাম ও আমি নিচে বসে লাবণ্যর গুদে মুখ দিলাম, জীবনে কোনোদিন কোনো মেয়ের গুদ দেখিনি নিজের চোখে, মুখ দেওয়া তো অনেক দূরের কথা।

Bangla Didi Fucking দুই দিদিকে চুদে সুখে দিন কাটছে ভাইয়ের

একটা গন্ধ আসছিলো নাকে গুদ থেকে, যে টা আমাকে আরো হর্নি করে দিছিলো। আমি যতটা পারলাম চুষলাম, তারপর লাবণ্য বললো ঘরে চল এখানে না আর, আমি বললাম আচ্ছা। new choti org

তারপর আমাকে লাবণ্য মাথায় জল ঢেলে ভালো করে স্নান করিয়ে দিলো, এবং আমরা ঘরে গেলাম।

তারপর আমাকে লাবণ্য বিছানায় ফেলে দিয়ে আমার ওপর উঠে আমাকে আদর করতে লাগলো,

পাগলের মতো আমার ঠোঁট, বুক, বুকের নিপল, নাভি, চেটে দিতে লাগলো। অনেক্ষন ধরে চাটতে ও চুষতে লাগলো।

আমি ও সুযোগ বুঝে ওর ঝোলা ঝোলা দুদুগুলো মুখে নিয়ে চুষতে লাগলাম, কালো কালো নিপিল গুলো জিভ দিয়ে চেটে যাচ্ছি আবার কখনো চুষছি। ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

আমার মুখে ঝুঁকে পরে আমাকে ও দুদু গুলো চুষতে সাহায্য করছিলো। আমি ওকে বললাম আমার দাঁড়িয়ে যাচ্ছে রে।

ও বললো হ্যা দাঁড়াবে তো বটেই। আপনারা হয়তো ভাবছেন আমি এই গল্পটাতে এত CASUALLY বলে দিচ্ছি কেন, আসলে ইটা আমার জীবনের সবথেকে সুন্দর মুহূর্ত গুলোর মধ্যে একটা সেরা মুহূর্ত হয়ে রয়েছে।

একসময়ে আমাকে ও বললো না সোনা আমাকে চোদ, আয় আমার কাছে, বলেই চিৎ হয়ে শুয়ে পড়লো, আমি ওকে দেখে প্রথমবার আমার বাড়াটা ওর গুদে ঢোকাতে গেলাম, কিন্তু পারলাম না।

ও বললো আরেকটু নিচে সোনা। যে ঘর টা আমরা নিয়েছিলাম সেটার জানালা আমরা বন্ধ না করলেও পর্দা দিয়ে দিয়েছিলাম তাই আমাদের ঘরে হালকা অন্ধকার ছিল। new choti org

এবং তাই আমি আমার মোবাইলের টর্চ জেলে আমার লাবণ্যর গুদ টা দেখে নিলাম।

তারপর ওর কোমরের তলায় দুটো বালিশ দিয়ে ওকে ভালো করে কাছে টেনে, আমার ৭ ইঞ্চি লম্বা বাড়া টা ঢুকিয়ে দিলাম ওর গুদে, একটা ব্যাথা করছিলো ওর কিন্তু তারপরে ওর গুদে থুতু দিয়ে পিচ্ছিল করে আমার বাড়া টা ঢোকাতে চেষ্টা করতেই ওটা ঢুকে গেলো আরামসে।

boudi chodar choti মিয়া খলিফার মত দেখতে বৌদি ধোন চুষলো

লাবণ্য আহ্হ্হঃ করে উঠলো, বললো আরেকটু ঢুকবে সোনা, আমি বললাম এই তো বলে চাপ দিলাম, দেখলাম পুরোটা ঢুকে গেলো।

আমার নিজেকে রাজা মনে হচ্ছিলো, একদম গরম গরম গুদ জেক বলে ভেতরটা যেন আগ্নেয়গিরি, আমার বাড়াটা ঢুকে যেতেই বললো না সোনা দে ভালো করে, কর আমাকে।

আমি প্রথম বার করছি জানিনা কিভাবে করে, শুধু ভিডিও দেখেই অভস্ত, যত জোর আছে গায়ে সেটা দিয়ে ঠাপাতে লাগলাম লাবণ্যকে। ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

লাবণ্য আঃআঃহ্হ্হ আঃহ্হ্হঃ উম্মমমমমম উম্মমমমমমমম করতে লাগলো, আমি লাবণ্যর ওপর শুয়ে ওকে করছি আর ও আমার নিচে শুয়ে আমাকে জড়িয়ে ধরে পিঠে আঁচড়ে দিতে লাগলো, কিন্তু আমাকে ব্যাথা দেয়নি।

আমার এত্ত ভালোলাগছিলো যে কি বলবো, কিন্তু প্রথমবার করার জন্যই হোক বা দেরি করে এই গরমে যাবার জন্য ই হোক ক্লান্ত হয়ে গেলাম তাড়াতাড়ি, যার জন্য খুব ভালো করে অনেক্ষন ধরে করতে পারছিলাম না। new choti org

মাঝে মাঝেই বিরতি নিতে হচ্ছিলো। এবং সবথেকে ভালো লাগলো ইটা দেখে যে লাবণ্যআমাকে একবারের জন্য ও তাচ্ছিল্ল করেনি, বা অপমান করেনি যে ভালো করে দিতে পারছিনা বা অনেক্ষন ধরে করতে পারছিলাম না

আমার মাল পড়েনি তখন কিন্তু পায়ে একটা যন্ত্রনা হচ্ছিলো, তাই একটু বিরতি নিচ্ছিলাম এবং তার পরে পরে লাবণ্যকে ঐভাবেই চুদছিলাম।

লাবণ্য আমাকে ভীষণ সাপোর্ট করেছে, উৎসাহ দিয়েছে। প্রায় ৩০ মিনিট পরে লাবণ্য উঠে আমাকে শুতে বললো এবং আমার বাড়া টা নিয়ে খেলতে শুরু করলো

আমি আবার ওর দুদু নিয়ে চুষছিলাম, আদর করছিলাম ওকে, ও আমাকে এবার বিছানায় ফেলে আমার মাথার পাশে দুটো হাত টিপে ধরে আমার মুখে জিভ ঢুকিয়ে আমার মুখ চুষতে লাগলো।

আমি উমমমমম উম্মম্মম্ম করছিলাম, আর লাবণ্যকে অনুভব করছিলাম।

আমার দিকে তাকিয়ে চোষা বন্ধ করে লাবণ্য বললো তোকে বলেছিলাম না আমি ক্ষুধার্থ বাঘিনী, আর তুই আমার বাঘ। তোকে আমি খেয়ে নেবো রে সোনা, মজা পাচ্ছিস?? আমি বললাম ভীষণ।

এর পরে আমাকে বললো লাবণ্য গুদ চুষতে প্যারিস? আমি বললাম কোনোদিন করিনি, চেষ্টা করতে পারি, লাবণ্য বললো করো সোনা।

আমি চেষ্টা করলাম, অনেক্ষন চুষলাম, লাবণ্য আমাকে দেখালো কিভাবে ক্লিটোরিয়াস চুষতে হয়, শিখলাম আমি আমার প্রিয়তমার কাছে যৌনতার শিক্ষা। new choti org

আমাকে লাবণ্য আদর করতে করতে বললো জানিস আমি তোকে পেয়ে অনেক ভাগ্যবান, আমি বললাম কিন্তু আমি তোমাকে সুখ দিতে পারলাম না যে। ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

লাবণ্য বললো যথেষ্ট করেছিস, আবার পরের বার ভালো করে করবি। প্রথমবার আমার, আমার ভীষণ ভালো লেগেছে, তুই আমাকে এভাবে চুদবি ভাবিনি রে সোনা।

আমি বললাম কেমন লাগলো আমার বাড়া টা? লাবণ্য বললো খুব মোটা আর লম্বা রে তোর বাড়া টা, আমি বললাম হ্যা। ভালো লেগেছে? লাবণ্য বললো “খুব”।

কিন্তু ক্লান্ত হয়ে যাবার জন্য আমি হাত মারছিলাম লাবণ্য বললো আমার দুদুটা খা সোনা।

আমি দুদু খেতে খেতে হাত মারতে লাগলাম। যখন মাল বেরোবে বুঝলাম তখন বললাম লাবণ্যকে আমার বেরোবে রে। লাবণ্য বললো গুদে ঢোকা এখনই। আমি বললাম হ্যা সোনা।

লাবণ্য আমাকে ধরে আমার বাড়া টা নিয়ে গুদে ঢুকিয়ে নিলো, কিন্তু ঢোকানোর আগের মুহূর্তে আমার মাল বেরিয়ে গেলো, কিন্তু আমি ঠিক অনুভব করতে পেরেছিলাম গুদে বার ঢোকানোর পরেও ওর গুদে আমার বাড়া দিয়ে মাল বেরিয়ে পড়েছিল। ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

সেই মুহূর্তে লাবণ্য আমাকে জড়িয়ে ধরে ভীষণ আদর করেছিল।তারপরে আমার পাশেই শুয়ে শুয়ে আমার সাথে গল্প করতে লাগলো, আমি বলছিলাম ওকে পেয়ে আমি কতটা হ্যাপি, কতটা ওকে পছন্দ করেছি, ও খুশি ছিল খুব।

এবং আমি ওর জিভটা চাইলাম ওকে, ও আমাকে দিলো আমি সেটা এবার মুখে নিয়ে চুষতে লাগলাম, আমার খুব ভালোলাগছিলো। new choti org

ম্যাডাম ললিপপের মত ধোন চুষল ও সব মাল খেল

অনেক্ষন এভাবে করার পর আমি বললাম খুব ভালো লাগছে রে, ও বললো এবার আমার পালা বলে ও আমাকে বিছানায় ফেলে শক্ত করে ধরে আমার ঠোঁট গুলো চুষছিলো খালি।

আমি ওর দুদু গুলো খালি টিপছিলাম, কখনো কখনো মুখে নিয়ে হালকা কামড়ে দিছিলাম বলে ও দুদু গুলো আমার মুখ থেকে সরিয়ে নিচ্ছিলো, আমিও শয়তানি করে বার বার এগিয়ে গিয়ে চেটে দিছিলাম।

আমি যখন বলেছিলাম যে আমি হয়তো পারলাম না, ও বলেছিলো তোকে ছাড়া আমার কাউকে দরকার নাই বাবু, আমি জানি তুই আস্তে আস্তে সব পারবি

এরপরে আমরা নির্দিষ্ট সময়ে উঠে ড্রেস আপ করে চেক আউট করে বেরিয়ে আসলাম। এবং যে যার বাড়ি চলে গেলাম। আমাদের ভালোবাসা এখনো চলছে, এবং আমি সেই সম্পর্ক টা কে বিয়ের পিঁড়ি অবধি নিয়ে যাবো সেটা আমার বিশ্বাস। ডেটিং Apps থেকে প্রেমিকা বানিয়ে প্রথম চুদাচুদি করলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.