চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

new choti org

কথায় আছে খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি। এই কথাটা আমি বিশ্বাস করতে পারতাম না। আমার মনে হত কথাটা হওয়া উচিৎ ‘চুদতে মজা ছুঁড়ি’। আমার এই ধারণা বদ্ধমুল পাল্টে গেল যখন আমি বন্দনাদির সংস্পর্শে আসলাম।

হ্যাঁ বন্দনাদি, অর্থাৎ আমার কাজের মাসি। তার প্রায় পঞ্চাশ বছর বয়স। তার দুই ছেলে, দুজনেরই বিয়ে হয়ে গেছে এবং তারাও নিজেদের বৌকে চুদে একটা করে মেয়ে বের করে দিয়ে বন্দনাদি কে ঠাকুমা বানিয়ে দিয়েছে।

আমি বন্দনাদির চেয়ে বয়সে অনেক ছোট, প্রায় তার ছেলেরই বয়সি, তাই সে আমার নাম ধরে পুলক বলেই ডাকত।

ওকে দেখলেই আমার কেমন একটা আকর্ষণ হত। বন্দনাদি কে দেখে মনেই হতনা ওর এত বয়স। চাঁচাছোলা শরীর, না মোটা না রোগা। new choti org

শুধু চুলে একটু পাক ধরা ছাড়া বয়সের কোনও লক্ষণই বন্দনাদির শরীরে ছিলনা। বন্দনাদির মাইগুলো এখনও বেশ খোঁচা, কোমরটা সরু এবং মেদহীন পাছাটা চওড়া হলেও ভীষণ সুগঠিত ছিল।

Vari Sundor Gud Choda তোমার গুদের কামড়টা ভারী সুন্দর

বন্দনাদি যখন পোঁদ উঁচু করে ঘর পুঁছত তখন পিছন দিক থেকে ওর চওড়া পোঁদের দিকে তাকিয়ে থাকতে আমার খূব ভাল লাগত এবং ওর পোঁদের খাঁজে হাত বুলাতে আমার খূব ইচ্ছে হত।

বাসন মাজার সময় প্রায়শঃই বন্দনাদির শাড়ীর আঁচলটা সরে যেত এবং তখন আমি ওর অজান্তে ব্লাউজের উপর দিক থেকে ওর মাইয়ের গভীর খাঁজটা দেখার সুযোগ পেতাম। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

অভাবের সংসারে যেখানে নুন আনতে পান্তা ফুরায়, বন্দনাদির পক্ষে ব্রা পরার বিলাসিতা কখনই সম্ভব ছিলনা তাই সামনের দিকে হেঁট হলে কখনও কখনও তার কালো বোঁটার দর্শন ও পাওয়া যেত।

শুনেছিলাম, বন্দনাদির বরের নাকি ৫৫ বছর বয়স। এর অর্থ হল এতদিনে নিশ্চই তার বাড়াটা ন্যাদ ন্যাদ করে এবং তার পক্ষে বন্দনাদিকে লাগানো আর কোনও ভাবেই সম্ভব নয়। new choti org

একদিন লক্ষ করলাম বন্দনাদি দরজা ভেজিয়ে ঘর পুঁচছে। মনে একটু কৌতুহল হল তাই আমি দরজার আড়াল থেকে ভীতরের দৃশ্য দেখতে লাগলাম। আমার মাথা ঘুরে গেল।

দেখি বন্দনাদি শাড়ি এবং সায়া তুলে গুদের বাঁধন পাল্টাচ্ছে! তার মানে?

তার মানে বন্দনাদির এই বয়সেও মাসিক হয়! আমি তো শুনেছি আমাদের ঘরের মেয়েরা পয়তাল্লিশ বছর বয়সে বয়ঃসন্ধি হলেই কেলিয়ে যায়। তাহলে বন্দনাদির কামবাসনা থাকাটাও খূব স্বাভাবিক! কি ভাবে সেটা শান্ত করে?

কয়েকদিনের মধ্যে আমার প্রশ্নের জবাব পেয়ে গেলাম। আমি দুর থেকে লক্ষ করলাম ফ্রীজ থেকে কিছু বের করার সময় একটা শশা মাটিতে পড়ে গেছে যেটা কেউ লক্ষ করেনি।

বন্দনাদি সেটা তুলে শাড়ির আঁচলে লুকিয়ে রাখল। আমি ভাবলাম ওর ক্ষিদে পেয়ে থাকতে পারে তাই কাজের শেষে শশাটা খাবে। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

কিছুক্ষণ বাদে বন্দনাদি ঘর পুঁছতে গেল এবং দরজাটা ভেজিয়ে দিল। আমি আবার দরজার ফাঁক দিয়ে ভীতরে উঁকি মারলাম। ভীতরের দৃশ্য দেখে আমি সত্যি সত্যি চমকে উঠলাম । চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

আমি দেখলাম বন্দনাদি শাড়ি আর সায়টা তুলে নিজের বালে ভর্তি গুদে এক হাত দিয়ে মোটা শশাটা ঢোকাচ্ছে আর বের করছে এবং আর এক হাতে নিজের মাই টিপছে। new choti org

আনন্দের ফলে বন্দনাদি মুখ দিয়ে আহ আহ.. শব্দ করছে। কিছুক্ষণ বাদে বন্দনাদি শরীরে চরম ঝাঁকুনি দেবার পর শশাটা গুদের ভীতর থেকে বের করে নিল এবং স্বস্তির দীর্ঘনিশ্বাস ফেলল। আমি লক্ষ করলাম শশাটায় রস মাখামাখি হয়ে গেছে। আমি বুঝতেই পারলাম বন্দনাদির কামরস বেরিয়ে গেছে।

এই বয়সে বন্দনাদির উদলে ওঠা যৌবন দেখে আমার বাড়াটা ঠাটিয়ে উঠল। আমি কোনোভাবে সেটাকে হাতের মুঠোয় চেপে রেখে ঐখান থেকে পালিয়ে গেলাম।

আমি মনে মনে ভাবলাম বন্দনাদির বরের ল্যাওড়াটা তো আর শক্ত হয়না তাই বেচারাকে শশা ঢুকিয়ে গুদ ঠাণ্ডা করতে হচ্ছে।

বন্দনাদি এর পরিবর্তে যদি আমার ৭ লম্বা আর মোটা শশাটা ব্যাবহার করে তাহলে আমরা দুজনেই আনন্দ পেতে পারি।

Gangbang Choti চাকমা সর্দার ও সবাই মিলে গ্যাংব্যাং চোদাচোদি

এই ঘটনার পর থেকে আমার মনের মধ্যে বন্দনাদিকে চোদার ইচ্ছে ভীষণ ভাবে বেড়ে গেল। কিন্তু ওর সাথে আমার বয়সের ব্যাবধান এতটাই ছিল যে আমি ওকে এই প্রস্তাব দেবার সাহস পাচ্ছিলাম না।

একদিন সাহস করে বন্দনাদিকে বললাম, বন্দনাদি, সিনেমা যাবে? শুধু তুমি আর আমি সিনেমা দেখব।

বন্দনাদি বলল, হ্যাঁ যাব, তুমি নিয়ে যাবে? কাজের চাপে কতদিন সিনেমা দেখিনি। কবে যাবে, বল। আমি বললাম, আগামীকাল আমার বাড়ির লোক থাকবেনা তাই কালই যাব। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

আমি বাড়ি থেকে বেশ কিছু দুরে একটা সিনেমা হলে চলতে থাকা একটা রগরগে হিন্দি সিনেমার টিকিট কেটে রাখলাম। পরের দিন বন্দনাদি একটু সেজেগুজেই এল। আমি সেদিন ওকে আমার বাড়ির কাজ করতে বারণ করলাম এবং ওকে নিয়ে তখনই বেরিয়ে পড়লাম। new choti org

সিনেমা হলে ফাঁকা যায়গা দেখে দুজনে পাশাপাশি বসলাম। সিনেমা শুরু হতে যখন হল অন্ধকার হয়ে গেল তখন আমি বন্দনাদির কাঁধে হাত রাখলাম।

আমি ধীরে ধীরে হাতটা নামিয়ে বন্দনাদির ব্লাউজের মধ্যে ঢুকিয়ে একটা মাই স্পর্শ করলাম। বন্দনাদি একটু নড়ে উঠল কিন্তু খূব একটা প্রতিবাদ করল না।

আমার সাহস বেড়ে গেল। আমি বন্দনাদির একটা মাই টিপতে লাগলাম। বন্দনাদির মাইগুলোর এতই সুন্দর গঠন, মনে হচ্ছিল কোনও চল্লিশ বছরর মাগীর মাই টিপছি।

বন্দনাদি বলল, পুলক, কি অসভ্যতা করছ বল ত? কেউ দেখলে কি ভাববে? আমি বললাম, কেউ দেখতে পাবে না, গো। তাছাড়া এটা তোমারও তো ভাল লাগছে।

বন্দনাদি কৃত্তিম রাগ দেখিয়ে বলল, ভাল লাগলেই সে কাজটা করতে হবে নাকি? জানো, আমি বয়সে তোমার চেয়ে কত বড়?

আমি ওর মাই টিপতে টিপতেই বললাম, বন্দনাদি, যৌবনের কোনও বয়স হয়না। তোমার ক্ষিদে আছে এবং আমার ইচ্ছে আছে। এইভাবে দুজনেরই দরকার পুরণ হয়ে যাবে।

বন্দনাদি আর কিছুই বলল না। আমি আমার ব্যাগে একটা শশা নিয়ে গেছিলাম। আমি ব্যাগ থেকে শশাটা বের করলাম। বন্দনাদি বলল, এটা কি আমায় খাওয়ানোর জন্য নিয়ে এসেছ? new choti org

আমি মুচকি হসে বললাম, না গো, ঠিক খাওয়ানোর জন্য নয়, আমি এটা এনেছি তোমার ঐখানের জন্য। আমি জানি এটা তুমি তোমার ঐখানে ঢোকাতে খূব ভালবাস। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

তার মানে …..? তুমি কি করে জানলে? বন্দনাদি জিজ্ঞেস করল। আমি বললাম, একদিন তুমি আমাদের বাড়িতে ঘর পুঁছতে গিয়ে তোমার ঐখানে শশা ঢোকাচ্ছিলে তখন আমি লুকিয়ে লুকিয়ে দেখেছিলাম।

হ্যাঁ, ঠিকই দেখেছ, আমি শশা ঢোকাচ্ছিলাম। কি করব, আমার বরের ৫৫ বছর বয়স হয়ে গেছে তাই তার যন্ত্রটা নেতিয়ে গেছে। আমার এখনও মাসিক হয় তাই আমার শরীরে ক্ষিদে আছে। তাই এইভাবে …. । বন্দনাদি বেশ দুঃখ করেই বলল।

আমি বললাম, বন্দনাদি, একটা কথা বলব? রাগ করবেনা ত? তুমি আমার শশাটা ব্যাবহার করে দেখ তোমার ভালই লাগবে। আমার জিনিষটা প্রায় ৭ লম্বা এবং আমার বয়স কম তাই আমার শশাটা খূবই শক্ত। তোমার খূব মজা লাগবে।

Xxx Fuck Choti হেনাকে শুয়িয়ে মিশনারি কায়দায় দিল রাম ঠাপ

বন্দনাদি বলল, তোমার বৌ জানতে পারলে আমায় খূন করে দেবে। আমি জবাব দিলাম, আমি ওকে জানিয়ে তোমায় শশা ব্যাবহার করতে দেব নকি? এ সব তো চুপিচুপি হবে।

বন্দনাদি আর কিছুই বলল না।

আমি বন্দনাদির শাড়ি ও সায়াটা তুলে বালে ঘেরা গুদের মুখে শশাটা ঠেকালাম এবং একটু চাপ দিলাম। শশার বেশ খানিকটা অংশ বন্দনাদির গুদের মধ্যে ঢুকে গেল। new choti org

আমি বুঝতে পারলাম বন্দনাদির গুদটা বেশ বড় এবং গভীর। এর অর্থ হল ওর বর একসময় এটা ভালই ব্যাবহার করেছে।

বন্দনাদির গুদের চারপাশে ঘন বাল থাকাটা খূবই স্বাভাবিক, কারণ বন্দনাদির পক্ষে প্রচণ্ড কাজের মধ্যে বাল কামানো বা বাল ছাঁটা কখনই সম্ভব নয়।

তাছাড়া এখন যখন ওর বর বাড়া ঢোকাতেই পারছেনা সেক্ষেত্রে বাল কামিয়ে গুদ সাজানোর কোনও প্রয়োজন নেই।

বন্দনাদি আমায় জানাল যৌবনকালে ওর বর ওকে প্রতিদিন দুই থেকে তিনবার অবশ্যই চুদত এবং তখন তার বাড়াটাও যঠেষ্ট মোটা ছিল। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

আমি বন্দনাদির গুদে শশা নাড়াতে নাড়াতে আমার প্যান্টের চেনটা নামিয়ে জাঙ্গিয়ার ভীতর থেকে ঠাটিয়ে ওঠা আখাম্বা বাড়াটা বের করলাম এবং বন্দনাদির হাত টেনে আমার বাড়ার উপর রাখলাম।

বন্দনাদি হাতের মুঠোয় বাড়াটা ধরে বলল, বাঃবা পুলক, তোমার শশাটা কি মোটা, গো! যৌবন কালে আমার বরের বাড়াটাও এতই মোটা ছিল। এখন তো আমারও বয়স হয়েছে, এত বড় বাড়া আমি সহ্য করতে পারব ত?

আমি বললাম, তুমি আমার বাড়া আলবাৎ সহ্য করতে পারবে। আমি তোমার গুদে শশা ঢোকানোর আগে আঙ্গুল ঢুকিয়ে দেখে নিয়েছি তোমার গুদের গর্তটা খূব গভীর। আমার বাড়াটা এক ঠাপেই তোমার গুদের ভীতর ঢুকে যাবে।

তাহলে তুমি আমায় কবে চুদবে, বল? বন্দনাদি জিজ্ঞেস করল।

সুযোগ পেলে আগামী কালই তোমায় ন্যাংটো করে চুদে দেব। আমি বললাম।

আমি বন্দনাদির গুদে শশাটা আরো খানিকটা ঢুকিয়ে দিলাম। বন্দনাদি নিজেও আমার বাড়া হাতের মুঠোয় নিয়ে বেশ জোরেই খেঁচছিল। new choti org

বন্দনাদি আঃহ আঃহ করতে করতে গুদের জল খসিয়ে ফেলল। বন্দনাদির খেঁচা খেয়ে আমার বাড়া থেকে মাল বেরিয়ে এল এবং সামনের সীটে গিয়ে পড়ল। ভাগ্যিস ঐসময় ঐ সীটে কোনও দর্শক ছিলনা।

পরের দিন বন্দনাদি আমাদের বাড়িতে ঠিক সময় কাজে এল। সৌভগ্যক্রমে ঐসময় আমার বাড়িতে কেউ ছিলনা। আমি বন্দনাদিকে আমার বিছানায় নিয়ে গিয়ে আমার কোলের উপর বসিয়ে নিলাম।

Bangla Choti Apu – Romantic Choti Golpo

বন্দনাদি বলল, পুলক, এতক্ষণ বসে বসে ভাবছিলে নাকি, কখন বন্দনা আসবে আর কখন তুমি তোমার বাড়াটা তার গুদে ঢোকাবে। তোমার বাড়াটা তো দেখছি বাঁস হয়ে আছে।

আমি বললাম, ঠিকই বলেছ বন্দনাদি, তবে আমি তোমার গুদে বাড়া ঢোকানোর আগে তোমার গুদ চাটবো।

বন্দনাদি চমকে উঠল, এ মা, গুদে কেউ মুখ দেয় নকি? ওটা তো নোংরা যায়গা, ওখান দিয়ে তো মুত বের হয় তাই ওখানে শুধু বাড়া ঢুকিয়ে ঠাপ দিতে হয়। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

আমি বললাম, বন্দনাদি, তোমায় একটা নতুন অভিজ্ঞতা করাচ্ছি, তোমার খূব ভাল লাগবে।

আমি বন্দনাদির শাড়ি ও সায়া খুলে সম্পুর্ণ উলঙ্গ করে দিলাম এবং নিজেও সম্পূর্ণ উলঙ্গ হয়ে ওর সামনে দাঁড়ালাম। পঞ্চাশ বছর বয়সে বন্দনাদি কি অসাধারণ শরীর বানিয়ে রেখেছে! এত বেশী পরিশ্রম করে তাই চাবুকের মত শরীর রখতে পেরেছে।

বন্দনাদির মাইগুলো যঠেষ্ট খোঁচা ও সুগঠিত যা এক পঞ্চাশ বছরের বৌয়ের কাছে কখনই আশা করা যায়না। বোঁটাগুলো পোওয়াতি বৌয়ের মত ফুলে আছে। new choti org

সে কত অভাবের মধ্যে জীবন যাপন করে তাও ওর চামড়া এতটুকুও কুঁচকে যায়নি। পাছাগুলো চওড়া হলেও সম্পুর্ণ মেদহীন! দাবনাগুলো বেশ ভারী।

বন্দনাদিকে সঠিক ভাবে সাজাতে পারলে এখনও পয়ত্রিশ বছরের বৌ মনে হবে। আমি লক্ষ করলাম বন্দনারদির মাথার চুলে ও গুদের বালে একটু পাক ধরেছে।

কালো বালের মাঝে মাঝে অনেক সাদা বাল দেখা যাচ্ছে। কিন্তু উলঙ্গ অবস্থায় বন্দনাদির বয়স ৫০ বছর হয়ে গেছে এটা কিছুতেই মানা যাচ্ছেনা।

যেহেতু বন্দনাদির গুদ অনেকদিন ব্যাবহার হয়নি অর্থাৎ অনেকদিন বাড়া ঢোকেনি তাই আমি গুদ চাটার আগে ভীজে কাপড় দিয়ে গুদটা ভাল করে পুঁছে দিলাম। বন্দনাদি সাবান দিয়ে ভাল করে গুদ ধোবার জন্য আমায় বারবার অনুরোধ করল তাই বাধ্য হয়ে গুদটা সাবান দিয়ে ধুয়ে দিলাম।

আমি বন্দনাদিকে জড়িয়ে ধরে খূব আদর করলাম। ওর গালে, ঠোঁটে, কপালে, কানে, নাকে, গলায় ও নাকে চুমু দিয়ে ভরিয়ে দিলাম। বন্দনাদি বেশ কামোত্তেজিত হয়ে উঠেছিল। আমি বন্দনাদির একটা মাই টিপতে ও অন্যটা চুষতে লাগলাম। বন্দনাদি বলল, এই পুলক, তুমি আমার ছেলে নাকি, যে ঐভাবে আমার মাই চুষছ।

আমি বললাম, বন্দনাদি, আমি তোমার ছেলে না হলেও তোমার ছেলেরই বয়সী, তবে এই চোষাটা স্নেহের নয় প্রেমের চোষণ। এবং আজ আমি তোমার বরের কাজটা করতে যাচ্ছি। তুমি আমায় আশীর্ব্বাদ করিও, আমি যেন তোমার ইচ্ছে পুরণ করতে পারি।

বন্দনাদি আমার গালে ও ঠোঁটে চুমু খেয়ে আমার মাথায় হাত রেখে বলল, আমিও আমার ক্ষিদে মেটানোর জন্য আমার ছেলের বয়সী ছেলের হাতে আমার সব কিছু তুলে দিচ্ছি। হ্যাঁ, আমি তোমায় আশীর্ব্বাদ করছি তুমি যেন তোমার উদ্দেশ্যে সফল হও। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

আমি বন্দনাদিকে চিৎ করে শুইয়ে ওর বাল সরিয়ে গুদের গর্তে মুখ দিলাম। আমি বুঝতে পারলাম ‘চুদতে মজা বুড়ি’ কথাটা খাঁটি সত্য। new choti org

এই বয়সে বন্দনাদির গোলাপি গুদটা হড়হড় করছে এবং ভগাঙ্কুরটা একটু ফুলে আছে। আমি বন্দনাদির গুদের রস চাটতে লাগলাম।

আমি বন্দনাদিকে বললাম, জানো বন্দনাদি, তুমি যখন আমার সামনে পোঁদ উচু করে ঘর পুঁছতে থাক, আমি তখন তোমার পোঁদের দিকে একভাবে তাকিয়ে থাকি এবং তোমার পোঁদের খাঁজে হাত বুলানোর জন্য ছটফট করতে থাকি। আজ তুমি উল্টো হয়ে শুয়ে পোঁদ উঁচু কর, আমি তোমার খোলা পোঁদে মুখ দিয়ে আমার সেই ইচ্ছে পুরণ করব।

বন্দনাদি আমার গাল টিপে আদর করে মুচকি হেসে বলল, উঃফ, এই বাচ্ছা ছেলেটা কবে থেকে আমায় চোদার ধান্ধায় আছে, রে ভাই! এটা তো কয়েকদিনের নেশা নয়।

Mayer Gud মায়ের গুদ দিয়ে যেন স্রোতস্বিনী গঙ্গা বয়ে চলেছে

আমি বারণ করলেও এই ছেলে আমার পোঁদ চাটবেই। নাও, আমি পোঁদ উচু করছি, তুমি তোমার পোঁদ চাটার ইচ্ছে পুরণ কর।

আমি প্রাণ ভরে বন্দনাদির পোঁদ চাটলাম। বন্দনাদির পোঁদে একদমই বাল ছিলনা তাই পোঁদ চাটতে আমার খূব মজা লাগল।

আমি বন্দনাদিকে চিৎ করে শুইয়ে ওর পা দুটো আমার কাঁধে তুলে নিলাম এবং ওর গুদের মুখে বাড়া সেট করে পেল্লাই ঠাপ মারলাম। বন্দনাদি ওরে, বাবারে, মরে গেলাম রে … বলে চেঁচিয়ে উঠল। আমার সম্পুর্ণ বাড়া বন্দনাদির গুদে ঢুকে গেল। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

আমি বন্দনাদিকে ঠাপাতে আরম্ভ করলাম। একটা পঞ্চাশ বছরের বুড়ির গুদে তেত্রিশ বছরের ছেলের বাড়া ঢুকেছিল, তারফলে বন্দনাদি বুড়ি থেকে ছুঁড়ি হয়ে গেল। new choti org

বন্দনাদির বড় ছেলের বয়স তিরিশ বছর অর্থাৎ আমার চেয়ে মাত্র তিন বছর ছোট, তার মাকে আমি ন্যাংটো করে চুদছি। বন্দনাদিকে বুড়ি না বলে ছুঁড়ি বললাম কারণ ও তো আমার সামনে গুদ চেতিয়ে শুয়ে আছে।

আমি মনে মনে ভাবলাম এই হল কামাগ্নি, আমি আমার চেয়ে বয়সে সাতেরো বছর বড় মাগী কে চুদছি এবং বন্দনাদি নিজেও কামাগ্নি মেটানোর জন্য তার ছেলের বয়সি পুরুষের কাছে ন্যাংটো হয়ে ঠাপ খাচ্ছে। কামবাসনা তৃপ্ত করার জন্য বয়স কোনও বাধা হয়না।

বন্দনাদির গুদটা বেশ হড়হড় করছিল তাই আমার বাড়াটা ওর গুদে খূব সহজেই যাতাযাত করছিল। বন্দনাদি বলল, এই পুলক, তুমি আমায় খূব ভাল চুদছ।

তোমার বাড়াটা আমার গুদে ঢুকে খূব আনন্দ দিচ্ছে কিন্তু ঐটা খূব লম্বা ও মোটা, এবং আমার গুদের শেষে পৌঁছে গেছে। তোমার ঠাপে আমার গুদে বেশ চাপ লাগছে।

আমার বরের বাড়াটাও এইরকমই লম্বা ও মোটা ছিল কিন্তু ও যখন আমায় ঠাপাত তখন আমার এত চাপ তো লাগত না।

আমি বন্দনাদির মাই টিপতে টিপতে বললাম, বন্দনাদি, তোমার বর যখন তোমায় ঠাপাত, তখন তোমার বয়স কম ছিল এবং তখন তুমি নিয়মিত ঠাপ খেতে।

তুমি এতদিন উপোসী থাকার পর আমার ঠাপ খাচ্ছ। তাছাড়া তুমি পঞ্চাশ বছর বয়সে একটা তেত্রিশ বছরের জোওয়ান ছেলের ঠাপ খাচ্ছ তাই চাপ লাগাটা খূবই স্বাভাবিক।

তবে এইভাবে কয়েকদিন আমার কাছে চুদলে তোমার আর চাপ লাগবেনা। পরের বার আমি তোমায় আমার দাবনার উপর বসিয়ে নিয়ে চুদব, তখন তোমার অত চাপ লাগবেনা। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

বন্দনাদি মুচকি হেসে বলল, ওরে বাবা, তার মানে তুমি আবার আমায় চোদার ধান্ধায় আছ! ওঃ, কি ছেলে রে বাবা, গুদে ঠাপ মারতে মারতেই পরের বার চোদনের রূপরেখা তৈরী করছে! new choti org

আমি বন্দনাদির গুদে খূব জোরে গাদন দিতে লাগলাম। প্রতিটি গাদনে বন্দনাদি লাফিয়ে উঠছিল। আমি প্রায় পঁচিশ মিনিট একটানা রামগাদন দেবার পর বন্দনাদির গুদে হড়হড় করে বীর্য ফেলে দিলাম।

বন্দনাদি একটা দীর্ঘশ্বাস নিয়ে গুদের জল খসিয়ে ফেলল। বন্দনাদির ঘন বালে আমার সাদা বীর্য মাখামাখি হয়ে গেছিল। আমি খূব ধৈর্য ধরে পা ফাঁক করে ভীজে কাপড় দিয়ে বন্দনাদির গুদ পরিষ্কার করলাম।

বন্দনাদি উলঙ্গ হয়েই আমার ঘরের কাজকর্ম্ম করল। ও যখন ঘর পুঁছ ছিল তখন আমি ওর পোঁদে ও গুদে বারবার আঙ্গুল ঢোকচ্ছিলাম। কাজ শেষ করার পর বন্দনাদি আমার কাছে ছোঁকছোঁক করতে লাগল। আমি জিজ্ঞেস করলাম, বন্দনাদি, কি হল?

বন্দনাদি একটু লজ্জা লজ্জা হয়ে বলল, না, মানে … তুমি বলেছিলে কোলে বসিয়ে …, তাই। আমি বন্দনাদিকে নিজের কাছে টেনে গুদে আঙ্গুল ঢুকিয়ে দেখলাম গুদটা হড়হড় করছে।

তার মানে বন্দনাদি আবার চুদতে চাইছে। আমি বন্দনাদিকে জড়িয়ে ধরে খূব আদর করতে লাগলাম। বন্দনাদি নিজেও আমায় খূব জোরে জড়িয়ে ধরল।

আমি বন্দনাদিকে আমার দাবনার উপর বসিয়ে আমার বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। আমার বাড়ার গোড়াটা বন্দনাদির ঘন বালের মাঝে ঢাকা পড়ে গেল।

আমার বিচিটা বন্দনাদির পোঁদের গর্তে ঠেকতে লাগল। আমি হাত দিয়ে অনুভব করলাম আমার বিচিটা বন্দনাদির পোঁদের গন্ধে ভরে গেছে। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

আমি তলা দিয়ে ঠাপ মারতে আরম্ভ করলাম এবং বন্দনাদি আমার উপর লাফাতে লাগল। সারা ঘর ভচ ভচ শব্দে ভরে গেল। বন্দনাদির মাইগুলো খূব ঝাঁকুনি খাচ্ছিল। আমি দুই হাতে দুটো মাই ধরে খূব জোরে টিপতে লাগলাম।

বন্দনাদি বলল, এইবার চুদতে আমার খূব মজা লাগছে। আমার গুদে বেশী চাপও লাগছেনা। আমার বর তো এইভাবে কোনওদিন আমায় ঠাপায়নি। বোধহয় ও এইভাবে চুদতে জানত না। new choti org

তবে আমার ছেলেগুলো নিজের বৌকে বোধহয় এইভাবেই ঠাপায়। আমি মাঝেমাঝেই ওদের ঘর থেকে ভচভচ শব্দ শুনতে পাই। এখনকার ছেলেরা বোধহয় এইভাবে চুদতে বেশী ভালবাসে, তাই না?

আমি বন্দনাদিকে ঠাপাতে ঠাপাতে বললাম, হ্যাঁ গো, ঠিক তাই। এই ভাবে চুদলে মেয়ের উপর কম চাপ পড়ে। বন্দনাদি বলল, পুলক, জানো, সাতেরো বছর বয়সে আমার বিয়ে হয়েছিল।

আমি বললাম, তার মানে আমি যখন জন্মালাম, তুমি তখন প্রথম চোদন খেলে! তোমার যদি আর এক বছর আগে বিয়ে হত এবং তোমার বর প্রথম চোদনে তোমার পেট করে দিতে পারত তাহলে তোমার ছেলে আমার বয়সী হত! আর সেই ছুঁড়িকে আমি তেত্রিশ বছর বাদে নিজেই চুদছি। সত্যি গো আমার খূব গর্ব হচ্ছে আমি আমার চেয়ে বয়সে এত বড় ছুঁড়িকে চোদার সুযোগ পেয়েছি।

আমি উত্তেজিত হয়ে একটু জোরেই ঠাপ মারতে আরম্ভ করলাম। আমার ঠাপ খেয়ে বন্দনাদি আহ আহ … করতে লাগল তারপর হাসতে হাসতে বলল, পুলক, কি ব্যাপার বল ত, শুনেছি গর্ব হলে লোকের বুক ফুলে যায়, তোমার তো দেখছি বাড়া ফুলে উঠেছে।

tin voda choda মেয়ের তিন ননদের সাথে বাবার সেক্স করা

আমায় চুদতে গিয়ে তোমার বাড়াটা আরো বড় হয়ে গেল নাকি? দেখো, যেন আমার গুদ ফাটিয়ে দিও না। বন্দনাদির কথায় আমরা দুজনেই হেসে ফেললাম। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

আমি এবারেও বন্দনাদিকে প্রায় আধ ঘন্টা ধরে ঠাপালাম তারপর ওরই অনুরোধে বীর্য দিয়ে ওর গুদ ভর্তি করলাম। এইবারে বন্দনাদির গুদ থেকে বীর্য গড়িয়ে এসে আমার বালে মাখামখি হয়ে গেল। বন্দনাদি নিজেই আমার বাড়া এবং নিজের গুদ পরিষ্কার করল।

এরপর থেকে আমি সুযোগ পেলেই বন্দনাদিকে ন্যাংটো করে চুদতে লাগলাম। এর ফলে বন্দনাদির গুদটা আর একটু চওড়া হয়ে গেল। new choti org

একদিন সময় করে বন্দনাদিকে চিৎ করে পা ফাঁক করে শুইয়ে কাঁচি ও চিরুনি দিয়ে বাল ছেঁটে দিলাম। আমি ইচ্ছে করেই লোশান দিয়ে বন্দনাদির বাল কামালাম না কারণ বন্দনাদি সেটা রাখতে পারত না।

বন্দনাদি এখনও আমাদের বাড়িতে কাজ করে এবং এখনও আমি ওকে ন্যাংটো করে চুদছি। তবে এটা আমি ভাল ভাবেই জানি যে বন্দনাদিকে আমি বেশীদিন চুদতে পারব না কারণ বন্দনাদির বয়ঃসন্ধি হয়ে গেলেই কামপিপাসা কমে যাবে অথবা শেষ হয়ে যাবে। চওড়া পোঁদ চাটা – খেতে মজা মুড়ি চুদতে মজা বুড়ি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.