খালার দুধ চাপতে চাপতে ধোনটা মুখের ভেতর ঢুকিয়ে দিলাম

খালার দুধ চাপতে চাপতে ধোনটা মুখের ভেতর ঢুকিয়ে দিলাম

new choti org

আমার নাম: নয়ন, আমার দেশের বাড়ি বগুড়াতে, আমি ক্লাস ৮ পড়াশোনা করি। আমার বয়স তখন ছিল ১৬ বছর। হঠাৎ করে একদিন ঘটে যায় আমার, খালার সাথে আমার শারীরিক সম্পর্কের ঘটনা।

আজকে আমি আপনাদের জানাবো কিভাবে আমার খালার সাথে আমার শারীরিক সম্পর্কটা ঘটেছিল।

গল্পটি শুরু করার আগে আপনাদের কিছু কথা জানা দরকার। দয়া করে ১৮ প্লাসের নিচে কেউ এই গল্পটি পড়তে আসবেন না এ গল্পটি শুধুমাত্র ১৮ প্লাসের মানুষের জন্য।

আজ যারা বাংলা চটি গল্প পছন্দ করেন তারা আমাদের এই ওয়েবসাইটে সব সময় ভিজিট করতে পারে এখানে নতুন নতুন বাংলা চটি গল্প কাহিনী দেওয়া হয়ে থাকে।

বুড়ি মা এবং তার কচি মেয়েকে একসাথে চোদা দিলাম

আমার সাথে আমার খালার শারীরিক সম্পর্কটা ঘটে ২০১০ সালে। আমি ক্লাশ ৮ টেস্ট পরীক্ষা দিয়ে আমার বড় খালার বাসায় ঘুরতে যাই।

আমার বড় খালা আমাকে ছোটকাল থেকে অনেক আদর করতো সেজন্য আমি সময় পেলে ছুটে যেতাম তাদের বাড়িতে। কিন্তু আমি বুঝতে পারিনি এবার তাদের বাড়িতে গিয়ে আমাকে এরকম কিছু করতে হবে।

আমার খালার জামাই দীর্ঘদিন ধরে প্রবাসে রয়েছে। আমার খালার শ্বশুর-শাশুড়ি না থাকায় আমার খালা আর আমার একটা ছোট ফুপাতো বোন যার বয়স চার বছর তারা একসাথে এক বাসায় থাকতো।

আমার খালার বাসায় আসার সাথে সাথে খালা আমাকে নাস্তা দিয়েছিল। তখন সময় ছিল বিকেল পাঁচটা আজও আমার মনে আছে। খালা আমাকে নাস্তা দিয়ে গোসল করতে চলে যায়।

আর আমার ছোট খালা তো বলতে আর আমি বসে বসে নাস্তা করতে ছিলাম। খালা গোসল করে বের হলো একটা ছোট জামা গায়ে দিয়ে।

এটা দেখে আমি খুব অবাক ছিলাম কারণ আগে কখনো আমি খালাকে এইভাবে দেখিনি। আমার খেলা দেখতে অনেক মোটা ছিল আর তার দুধগুলো অনেক বড় বড় ছিল।

আমি মনে মনে ভাবতে থাকি খালাতো আগে কখনো এরকম ছোট জামা পড়েনি আজকে কেন হঠাৎ করে এটা পড়লো।

৷তখন আমি মনে মনে ভাবতে লাগলো আর এখনকার যুগে তুই সবে মানুষ পড়ে হয়তো সেজন্য খালাও পড়েছে সেও তো একটা মেয়ে তারা তো ইচ্ছা আছে ভালো কিছু জামা কাপড় পড়ার জন্য।

এটা মাথায় রেখে আমি আর অন্য কিছু ভাবলাম না। কিছুক্ষণ পরে দেখতে পাই খালা শুধু একটি ব্রা আর প্যান্টি পড়ে আমার সামনাসামনি হয়ে তার শরীরে লোশন মাখছিল।

তখন আমি বুঝতে পারি খালাত আমাকে চোদানোর জন্য এসব করতেছে। যেহেতু সে আমার খালা তার সাথে এসব করা ঠিক হবে না , এটা ভেবে আমি খালাকে বলি খাল আমি বাড়িতে চলে যাব।

কিন্তু খালা আমাকে প্রশ্ন করে কেন বাড়িতে চলে যাবে তুই তাকে কখনো ৫/৬ দিনের আগে আমার বাড়ি থেকে যাসনি আজ হঠাৎ করে কি হলো তুই বাড়িতে চলে যাবে।

আমি খালাকে কিছু বুঝতে না দিয়ে বলে না কাল এমনি আমার পরীক্ষা আছে আরো আমি বাড়িতে যেতে হবে

আমার পড়াশোনা করতে হবে। খালা বলে উঠলো তোর না পরীক্ষা শেষ তোর মাও তো বলেছিল আমাকে তোর নাকি পরীক্ষা শেষ।

তারপর আমি খালাকে বলে আমি থাকবো না। তখন খালা আমাকে জিজ্ঞেস করে সত্যি করে বলতো আজ তোর কি হয়েছে। আমি বলি আরে না কিছু হয়নি খেলা এমনিতে আমি চলে যাব। খালা আমাকে কিছুতে যেতে দিচ্ছিল না।

মামী একটা কম বয়সী ছেলেকে উপরে বসিয়ে গুদ চোদা খাচ্ছে

কি করব বড় খালা এত জোর করেছে তাই থেকে গেলাম। আর খালা কিছুক্ষণ পরে পরে আমার দিকে উল্টো চোখে তাকায়। তখন আমি বুঝতে পারি খালার ভোদায় অনেক পানি হয়েছে সেজন্য সে আমার দিকে এভাবে তাকায়।

রাতে আমি আর আমার খালা আর আমার ছোট খালতো বোন বোনটি ঘুমাতে যাই। তখন আমার একটা লুঙ্গি পড়া ছিল আর একটা সেন্টু গেঞ্জি গায়ে ছিল।

কিছুক্ষণ পরে খালা আমার বলে আমার অনেক গরম লাগতেছে। আমি খালাকে বলি তাহলে এসি ওপেন করে দাও। খালা বলে আরে না এসি ওপেন করলে তোর ছোট খালতো বোনটার ঠান্ডা লেগে যাবে।

৷তখন আমি বলি তাহলে কি করা যাবে। খালা আমাকে বলে উঠলো আমি আমার কাপড়গুলা খুলে নি তাহলে আমার থেকে একটু ঠান্ডা লাগবে।

তখন আমি খালাকে বলে তুমি এসব কি বলছ তোমার স্মরণ করে না আমার সামনে তোমার জামা খুলতে। খালা বলে উঠল আরে ধুর তুই আমার বোনের ছেলে তোর সামনে আবার কিসের লজ্জা।

এই কথা বলে খালা তার শরীর থেকে পুরো সব কাপড় খুলে ফেলল। আমি তো তার উত্তর বড় বড় দুধ আর বালে ভরা কালো বোদা টা দেখে মুখটা অন্যদিকে ঘুরিয়ে নিল।

খালা বলে উঠলো আর তুই ওদিকে করলি কেন এদিকে ঘুরে ঘুমালে কি হয় আমি তো তোর খালা তুই এটা দেখতে পারিস সমস্যা নেই। আরে না খালা আমার এটা দেখার কোন ইচ্ছা নেই।

আরে দেখ না সমস্যা নাই তুই দেখ তুই চাইলে দুরিও দেখতে পারিস। খালার এই কথা শুনে আমি খালাকে বলে আমি কিন্তু এখন বাড়িতে চলে যাব তুমি যদি এসব বলো আমার খুব লজ্জা করছে খেলা।

৷খালা বলে উঠলো আরো বোকা ছেলে তুই একটু হাত দিয়ে দেখ তোর থেকে অনেক মজা লাগবে এরকম চার্জ আর কোনদিনও পাবি না। আমি কিছুতেই খেলার কথা য় মনোযোগ দিচ্ছিলাম।

হঠাৎ করে খেলা আমার হাত টেনে নিয়ে গিয়ে তার বড় বড় দুধের উপরে বসিয়ে দিল আমার হাতটা। হাত দেওয়ার সাথে সাথে আমার মনে হচ্ছিল আমার শরীরে কারণটা শর্ট করেছিল। তখন আমি হাতটা সরিয়ে নিলাম।

৷খালা আবার জোর করে আমার হাতটা নিয়ে তার দুধের উপরে বসিয়ে দিল। খালা আমাকে বলে আর এরকম করিস কেন আমি তোর খালা না আমি যেভাবে বলি তুই আমাকে ওইভাবে একটু করে দে না।

আমি বলে খেলা কি করে দিব, খালা বলে আমার দুধগুলো একটু চেপে দে না তোর হাত দিয়ে। আমি বলে উঠলাম খালায় এগুলা করা ভালো না আর তুমি আমার খালা এটা কিভাবে সম্ভব।

৷আরে খালা হলে কি হইছে আমি একটা মেয়ে আর তুই একটা ছেলে আমরা মজা করতে পারে কোন সমস্যা নেই তুই আমার দুধগুলো চেপে দে।

খালার এই কথা শুনে আমিও খালার দুধগুলো চাপতে লাগলো। কিছুক্ষণ চাপার পরে খালা আমাকে বলে তুই এবার আমার দুধ টা একটু খেয়ে দেখ খুব মজা পাবে।

আমিও খালার কথা বলতে খালার দুধগুলো চুষতে লাগলো এত বড় বড় দুধ আমি আর কখনো দেখিনি। একটা দুধ দেড় কেজি থেকে ২ কেজি হবে।

৷দুধগুলো ভালো করে খাওয়ার পর খালা বলে উঠলো তোকে একটা কথা বলি তুই রাগ করবি। আমি বলি না খালা রাগ করবো না বল। তোর ধোনটা আমাকে দিবি আমি একটু চুষবো।

তখন আমারও খুব ইচ্ছে ছিল খালার সাথে চ* করার। তখন আমিও দেরি না করে আমার প্যান্টটা খুলে আমার ছোট্ট ধনটা খালার মুখে ঢুকিয়ে দিলাম।

৷খালা কি করলো ধনটা চুষতে লাগলো। কিছুক্ষণ ধোনটা খেলা তুই একটু দাঁড়া আমি একটা জিনিস নিয়ে আসতেছি। খালা কিচিং রুমে গিয়ে একটা মধুর ডাবটা নিয়ে আসে।

মায়ের বগল ভর্তি বাল জেঠির পোঁদের বিশাল খাজ

মধু মানে আমার ধনটার উপরে লাগালে ভালো করে তারপর আবারও চুষতে লাগলো আর আমাকে বলতেছিল ভাগিনা কেমন লাগতেছে তোর কাছে।

খালা এমন ভাবে চুষতে থাকলো খুব মজা পেতে ছিলাম তাই খালাকে বললাম খালা অনেক মজা লাগতেছে আগে তো অনেক নকরামি করেছিলে এটা ভালো না এটা ভালো না।

এখন বলতেছিস মজা লাগে আরে খালা আমি তো আগে জানতাম না এগুলা করতে এত মজা লাগে।

৷কিছুক্ষণ পরে খালা আমাকে বলে উঠলো এবার তুই আমার ভোদাটা চুষে দে না কিছুক্ষণ। খালা নিজের হাত দিয়ে তার বোধ হয় মধু লাগালো।

তারপর আমি আমার জিবরা দিয়ে ভালো করে তার ভোদাটা চুষতে লাগলাম মধু আর তার বোদার পানি মিলিয়ে একসাথে খাওয়ার মজাটাই ছিল ওই দিন আলাদা।

কিছুক্ষণ পরে খালা বলে এবার তোর ছোট টোনটা আমার বুকের ভিতর ঢুকিয়ে দে। আমিও খুব উত্তেজিত ছিলাম আমিও আমার ছোট্ট ধোনটা খালার ভ**** ভিতরে ঢুকিয়ে দিলাম।

খালার গ**** ভিতর ধনটা ঢুকিয়ে দে আমি জোরে জোরে কালার মারতে লাগলাম আর খালা খুব মজা নিতে ছিল। কিছুক্ষণ পরে খালে আমার ধনের উপরে পেশাব করে দিল। কিন্তু আমি জানতাম না এটা কোন পেশাব না এটা ছিল কালার মাল।

কারণ এত মেয়ে আগে আমি চ* কিন্তু এত মাল বের হতে দেখে নি কখনো। তখন আমি খালাকে জিজ্ঞেস করলাম

খালা তোমার এত ফানি কেন বোদায় খালা বলে আরে তোর খালু চার-পাঁচ বছর দেশে আছে না আমার কথা অনেক পানি জমে রেখেছে আজ তোর সাথে সব বের করে দিলাম।

৷আমিও আর জোরে জোরে মারতে লাগলাম আর খালার পথে দিয়ে শুধু পানিই বের হতে চাই। দু তিন মিনিট পানি বের হওয়ার পরে খালা আমাকে বলে ভাগিনা এবার তোর দাদার পানিটা আমার মুখে ঢেলে দে।

আমিও দেরি না করে আমার ধোনটা নিয়ে আমার খেলার বুকের ভিতরে ঢুকিয়ে দিলাম। কিছুক্ষণ আবার খেলা আমারটা শেষ হওয়ার পরে আস্তে করে আমার পানিটা আমি খালার মুখে ঢুকিয়ে দিলাম।

আমার পর্দাশীল মাকে চুদছি মা নতুন বউয়ের মত লজ্জা পাচ্ছে

৷খালা অনেক মজা করে ক্ষেত ছিল আমার ধোনের পানিটা আর বলতেছে বাকিটা তুই প্রতিদিন আমাকে এইভাবে তোর ধনের পানি খাওয়াবে।

আমিও সুখের ছোঁয়ায় বলে থাকি এক খালা আমি তোমাকে প্রতিদিন আমার ধোনের পানিটা এভাবে খাওয়া বো তুমিও তোমার কথার রসটা আমাকে প্রতিদিন খাওয়াবে কিন্তু খালা খালার দুধ চাপতে চাপতে ধোনটা মুখের ভেতর ঢুকিয়ে দিলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.