আমি তার মাথাটাকে জড়িয়ে ধরে রাখলাম

new choti golpo

দোলন ও নার্গিস একই কলেজে পড়ে এবং ঘনিষ্ট বান্ধবী।একই গ্রামের বাসিন্দা বলে কলেজে যাওয়ার পথে এক সাথহয়েগল্প করতে করতে যায় এবং আসে।তাদের গল্পের বিষয় কখনো পারিবারিক, কখনো সেক্স,পারিবারিক বিষয়াদি তেমন প্রাধান্য না পেলেও সেক্সের আলোচনা একদিনের জন্য ও বাদ পড়েনি।দুজনই বেশ সুন্দরী।

বয়সআনুমানিক সতের কি আঠার হবে শরীরে যৌবনের বাধ ভাঙ্গা জোয়ার বইছে,এই বয়সে দুজনের দুধগুলো একটা আড়াই কেজির কম হবেনা।দুধগুলো যে এক বা একাধিক ব্যক্তির দ্বারা কতবার ব্যবহার হয়েছে তা অনুমান করা দুঃসাধ্য।কলেজের লেইজার এর সময় শহীদ মিনারে বসে দুজনে আলাপ করছিল,দোলন নার্গিস কে বলল- new choti golpo

আচ্ছা একটা কথা জিজ্ঞেস করলে মাইন্ড করবিনাত?

কেন আমি তোর কথাই কখনো মাইন্ড করেছি?

করিস নাইতবে আজকের প্রশ্নটা একান্ত ব্যক্তিগত,তাই।

কেন আমরা সব সময় ব্যক্তিগত ব্যাপার নিয়ে আলোচনা করেছি,আজ এ প্রশ্ন জরুরু কেন?

যাক বাবা কথা না বাড়িয়ে বলেই ফেলি, বলব?

বলনা।

তোর দুধ গুলো বড়ই আকর্সনীয় এবং বড়,তার রহস্য কি বলবি?

যা

প্লীজ বলনারে,

এত স্বল্প সময়ে বলা যাবেনা। new choti golpo

সংক্ষপে বল।

আচ্ছা বলছি, মনোযোগ দিয়ে শুন,

আমি গত তিন বছর ধরে একজনের সাথে প্রেম করছি,প্রথমে একটু একটু পরিচয়,তার আলাপ ও গল্প, তার পর গভীর প্রেম। এ অধ্যায় গুলো পার করতে আমাদের বেশীদিন সময় লাগেনি,তারপর দৈহিক সম্পর্ক।

দৈহিক সম্পর্ক প্রথম দিন কিভাবে শুরু করলি?

আমাদের পাশের বাড়ীতে বিয়ে,সবাই বিয়েতে, আমি ঘরে একলা বসে আছি অন্যরা আসলে আমি যাব,বসেবসেএকটা ম্যাগাজিন পড়ছিলাম,হঠাৎ আমাদের ঘরের পিছন দিয়ে লাদেন চোরের মত এসে ঘরে ঢুকল।আমিঅবাক,চলে যেতে বললাম কিন্তু গেলনা

কেন এসেছ তুমি?

বলল তোমাকে দেখতে।

এক্ষনি মা ও ভাইয়া এসে পরবে,

না আসবেনা,ভাইয়া বাজারে চলে গেছে।তোমার মা বউ বিদায় করে তারপর আসবে।

কেন এসেছ বল। new choti golpo

তুমি একা আছ জেনে মনটা চঞ্চল হয়ে উঠল,তাই তোমাকে দেখতে চলে আসলাম,খুশি হউনি?

খুশি হবার দরকার নেই,

তোমাকে আজ খুব সুন্দর দেখাচ্ছে,জড়িয়ে ধরতে ইচ্ছে করছে,

যা দুষ্ট,ফাজলামি করার জায়গা পাওনা না?

তুমি কি জাননা প্রেমিকের ফাজলামি বড়ই মধুর?মিষ্টি ফাজলামী দিয়ে আজ তোমাকে ভরিয়ে দিতে মন চাইছে।

ই-স,তোমার ফাজলামীর জন্য যেন আমি কেঁদে মরছি?

বলতে না বলতে লাদেন আমাকে জড়িয়ে ধরল,আমার বাম গালে চুমু বসিয়ে দিল,তারপর ডান গালে লম্বা চুমুদিয়েঅনেক্ষন।আমার গালকে কামরে ধরে রাখল।আমি নামমাত্র ছাড়াতে চেষ্টা করলেও ছাড়াতে মন চায়ছিলনা,আমার সমস্তশরীরকেঁপে উঠল,প্রথম পৌরুষযুক্ত লম্বা চুম্বনে আমার শরীরে যৌবনের জোয়ার বয়ে গেল।অনেক্ষন পর সেছাড়ল,আমারগালে তার মুখের লালা লেগে আছে,আমি লাজুকতা দেখিয়ে লালা না মুছেই লাজুক লতার মত ঘরেরদেয়ালের সাথেবুকটা লেপ্টিয়ে উল্টোমুখি হয়ে দাড়িয়ে রইলাম,মনে মনে আশা করছিলাম এ অবস্থায় সে আমাকে আদরকরুক।

আমার আশা বৃথা যায়নি।সে আমার পিছনে এসে দাড়াল,দু বগলের নীচে হাত দিল,আমার দুস্তনকে টিপতেশুরুকরল,আর গলায় জিব লাগিয়ে চাটতে লাগল,আমি যা যা দুষ্ট বলে ছাড়িয়ে নেয়ার ভান করে ও ছাড়ালামনা।সেবলল,আমার টেপাটিপিতে তুমি কি ব্যাথা পাচ্ছ নার্গিস?আমি জবাব দিলাম না,আমার গলা ও গর্দান লালাতে ভিজে গেল।

তার উত্থিত বাড়া আমার পোদের সাথে জোরে জোরে ঠেলা খাচ্ছিল,আমি সে ভাবে দাড়িয়ে রইলাম আস্তে আস্তে তার দু হাত আমার কামিচের ভিতর দিয়ে বুকে চলে গেল।আমার স্তন দুটোকে সরাসরি কচলাতেলাগল,অনেক্ষনকচলানোর পর আমার কামিচ খুলে আমকে তার দিকে ঘুরিয়ে নিল,আমি তার মুখের দিকে তাকাতেপারলাম না। new choti golpo

সে আমার দুঠোটে চুম্বন বসিয়ে দিল,আর এক হাতে আমায় জড়িয়ে ধরে,অন্য হাতে আমার একটা স্তননিয়ে খেলাকরছিল,আমি দেয়ালে পিঠ লাগিয়ে দাড়িয়ে রইলাম,তার জিহ্বা দিয়ে আমার পেটে সুড়সুড়ি দিচ্ছিল,আমি চরম উত্তেজনায় কাতরাচ্ছিলাম।

এই আমাকে কি করবা করনা। 

করব সুন্দরি আরেকটু অপেক্ষা কর লক্ষীটি।

আমি যে আর অপেক্ষা করতে পারছিনা,আমাকে কেন চোদছনা?আমার সমস্ত শরীর উত্তজনায় বাঁকা হয়ে যাচ্ছিল।

তোমাকে চোদার জন্য একটু তৈরী করে নিচ্ছি।

আর কতক্ষন লাগবে গো।

এই ত শেষ করব বলে আমাকে বিছানায় শুয়ে দিল,তার বৃহৎবাড়াটা আমার মুখে পুরে দিয়ে আমার গুদে তারমুকলাগিয়ে গুদ খানা চোসতে লাগল,আমিও তার বাড়া চোষতে শুরু করালম।মাঝে মাঝে বাড়া বের করেউত্তজনায়চিৎকার করতে লাগলাম।আহ আরও জোরে চোষনা,আমার সোনার সব পানি তোমি খেয়ে ফেল,আমায় জোরে জোরে চোডে দাও।তার বাড়াটাকে আমার মুখের ভিতর ঠাপাচ্ছিল।

চোষাচোষীর পালা শেষ করে আমাকে পালং এর কিনারে কোমর রেখে শুয়াউয়ে সে মাটিতে দাড়াল,আমার দুইপাকেউপরের দিকে ধরে তার বাড়াকে আমার সোনার মুখের উপর ফিট করে বসাল।আস্তে ঢুকাবে কিন্তু আমার অক্ষত গুদ,এর আগে বাড়াচোদা খাইনি,আমি ব্যাথা পাব বলে দিলাম।একটু সহ্য করতে হবে আমার চোদন মাগী,লক্ষী মাগী বলে একঠাপ মারল।

তার পুরো বাড়া আমার সোনায় ঢুকে গেল,আমি ব্যাথায় মাগো করে উঠলাম,পুরো বাড়া ঢুকিয়ে ঠাপ বিহিন বাড়াটাকে আমার গুদে চেপে ধরে রাখল।আমার দুপা দিয়ে তাকে শক্ত করে চেপে রাখলাম,আর সে উপুড় হয়ে আমার স্তন দুটোকে চোষতে থাকল,আমি তার মাথাটাকে জড়িয়ে ধরে রাখলাম।আমার সোনার বিতর কুটকুট করছিল। new choti golpo

এই ঠাপাওনা, ঠাপানি বন্ধ করলে কেন? প্লীজ লক্ষটি জোরে জোরে ঠাপাও।সে বলুটা বের করে আবার এক ঠাপে ঢুকিয়ে দিল। আহ কি আরাম!আমার কোমর পালং কারায় থাকাতে তারঠাপাতেসুবিধা হচ্ছিল,আমি ও বেশী আরাম পাচ্ছিলাম।এভাবে দাড়িয়ে দাড়িয়ে সে ঠাপ মারতে থাকে।

আমি প্রতি ঠাপে আরামে আহ উহ করতে থাকি।তারপর সে আমাকে উপুর করে নিল,তার লম্বা বাড়াটা আমার পোদের নীচে দিয়ে সোনার মুখে আবার ঠাপানী শুরু করল।অনেক্ষন গুদ মারার পর,এবার পোদে বাড়া ঢুকাতে বাড়াকে একটা ধাক্কা দিতে আমি মাগো বলে চিৎকারকরেউঠলাম।

অনেক চেষ্টা করেও পোদে ঢুকাতে না পারায় আবার গুদে ঢুকাল।অবশ্যই আরেকদিন পোদে ঢুকোয়েছিল,সে কথা অন্য দিন বলব।মিনিটে ষাট বার গতিতে আমার সোনার ভিতর ঠাপাতে ঠাপাতে লাদেন তার এক কাপ লাচা যুক্ত মাল আমার সোনার ভিতর ঢেলে দিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.