হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

আহহহহ আহহহহ আরো জোড়ে আরো জোড়ে।উহহহু উহহহহ আহহহহ খানকীর সন্তান নিজের মা তোকে চোদা শিখায় নাই শালী হিন্দু বেইশ্যা।

আমার মত বারোভাতারীকে কীভাবে ঠাপাতে হয় জানোস না নটিন সন্তান।আরো জোড়ে দে শুয়োরের বাচ্চা।

ঘরের চার দেয়ালের মধ্যে এক মুসলিম রূপবতী ডবকা মহিলা সুখ-পাহাড়ের শেষ সীমায় পৌছে নিজের অবৈধ আরেক মহিলা ভাতারের চোদা খেয়ে উন্মাদের মত খিস্তি দিচ্ছে।

এরকম খিস্তি শুনে কারো বুঝার সাধ্য নেই যে মেয়েটি একটি পরহেজগার ঘরের বউ।মহিলা ভাতারের ১০”র বিশাল কালো মোটা বাড়াটা মুসলিম মাগীটার গুদ যেন গিলে খাচ্ছে।

কালো পশুর মত দেখতে মহিলাটা মুসলিম মহিলার মাই দুটো খামচে ধরে রামঠাপ দিচ্ছে গুদে। আর প্রতি ঠাপের তালে তালে পশুর মতো দেখতে মহিলাটার ডবকা দুধদুটোও নেচে উঠছে।

Gangbang Choti Golpo মা মেয়ে যৌনদাসী – 1

দুজনে চোদার নেশায় এত ব্যস্ত যে কারো খবরই নেই যে কেউ একজন বাইরে দাড়িয়ে জানালা গ্লাস ভেদ করে তাদের উলঙ্গ,উদ্দম চোদাচুদির লাইভ টেলিকাস্ট দেখছে।

এই মহিলাটি কে? আর নারী হয়ে আরেক নারীর চোদন কিভাবে খাচ্ছে? আর পশুর মতো দেখতে মহিলাটি ১০” বাঁড়ার মালিক হলো কি করে?

আর সুদর্শন স্বামী থাকতে কেনো এরকম এক জঙ্গলি পশুর মত একটা নারীকে দিয়ে চোদাচ্ছে?এই মেয়ের স্বামীই বা কোথায়? আর জানালার পাশে দাড়িয়ে তাদের এই নিষিদ্ধ চোদাচুদি কে দেখছে? নিশ্চয়ই এসব প্রশ্ন মাথায় ঘুরছে।তাহলে চলুন একটু ফ্লাশব্যাক থেকে ঘুরে আসি।

মেয়েটির নাম সাদিয়া। বয়স ৩২, ফুলটাইম হাউস ওয়াইফ।মাদ্রাসা থেকে আলিমা পাশ করে আমার সাথে বিয়ের পিড়িতে বসেছিল। হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

যেমন সুন্দর ওর মুখ খানা তেমনই নরম আর ফর্সা মেদযুক্ত শরীর।ওর শরীরের গঠন যেকোনো পর্ণস্টারকে হার মানাবে।বিশাল সাইজের ডাসা ডাসা মাই দেখলে ছেলে বুড়ো সবার মুখ থেকে লালা ঝড়তে থাকে।

ফর্সা ৩৮ সাইজের মাইয়ের মাঝখানে খয়রী রঙের বোটা।ডান মাইয়ের বোটার খানিকটা উপরে রয়েছে একটা কালো তীল।

বালহীন গোলাপি গুদ, মাখনের মত মোলায়াম মাংসালো পাছা।এককথায় বলতে গেলে ৩৮-৩৬-৩৮ ফিগারের অনবদ্য এক আলিমা বিবাহিত মাগী।

আর এই মাগীটাই হল আমার স্ত্রী।পাঁচ বছর আগে যাকে কোন এক প্লেসে একবার দর্শন করেই ওর প্রেমে পড়ে গিয়েছিলাম।বিয়ে করেছিলাম।

ওর সৌন্দর্য আর চরিত্রের মায়ায় পরে পারিবারিকভাবে বিয়ের প্রস্তাব পাঠাই ওকে। ও অ্যাকসেপ্ট করে আর আমাদের বিয়ে হয়ে যায়।বিয়ের আগে সর্বদা পাচ ওয়াক্ত নামাজ পড়ত।

একদম ধার্মিক,পরহেজগার মেয়ে।ওকে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করতাম।যাইহোক এত ভালোবাসা থাকার পরও আমাদের এখনো কোন সন্তান হয়নি।

সন্তান না হওয়ার পিছনে দোষটা সম্পূর্ন আমারই।ধর্মীয় কাজে এত ব্যস্ত হয়ে পরেছি যে নিজের স্ত্রীর শারীরিক চাহিদা মেটানোর সময়ই পাইনি।

তাবলীগী দাওয়াতে সম্পূর্ণরূপে যোগ দেবার কারনে বছরের বেশির ভাগ সময়টা ঘরের বাইরেই কাটিয়েছি। মানুষের বাসায় বাসায় তালীম দিয়ে দান-সদকার মাধ্যমে অনেক টাকা তো কামিয়েছি। কিন্তু নারীর শারীরিক চাহিদা যে টাকা দিয়ে মিটানো যায় না সেটা কখনই আমার মাথাতেই আসে নি।

আর সাদিয়াকে নারীর মতো দেখতে যে চুদছে সে প্রকৃতপক্ষে একজন হিজরা, যেটাও আমি আজই জানতে পারলাম সাদিয়া ও তার চোদাচুদির সময় ধোন দর্শন করে। ওর নাম অবন্তিকা, আমার বাসার গৃহকর্মী।

আমাদের বাড়িতেই থাকে ও। ও মুলতো ভারতীয়, ঝাড়খন্ডের অধিবাসী। তাই কথায় বাংলা-হিন্দির মিশ্রন আছে।

আমি তাবলীগে গেলে আমার বউটার খেয়াল কে রাখবে, একারনে এক তাবলীগী ভাইয়ের পরিচিতিতে অবন্তিকাকে আমাদের বাড়িতে নিয়ে আসি। হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

ঐ তাবলীগী ভাইয়ের বাসায়ও নাকি অবন্তিকা কাজ করেছে। ওর বাপ-মা ছিলো হিন্দু। তাই ওর ড্রেসআপ ছিলো হিন্দু নারীদের মতোই। আর চেহারা ও গায়ের রং ছিলো বেশ বিদঘুটে কালো।

তাই শুরুতে আমি মানা করলেও পরে তাবলীগী ভাইয়ের আশ্বাসে ওকে বাড়িতে নিয়ে আসা। উপর থেকে দেখতে অবন্তিকা একজন মহিলার মতোই।

ওর ফিগার ছিলো ৪০-৩৮-৪০ অর্থাৎ সাদিয়ার থেকেও দুধ-পোধ বড়! অবন্তিকা লম্বায় আমার চেয়েও বড়।

আমার উচ্চতা ৫’৬”, আমার স্ত্রীর উচ্চতা ৫’৪”, অন্যদিকে অবন্তিকা ৬’১”! তবে ওর ও আমার মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হলো ধোনের সাইজ! ওর ধোন হচ্ছে ১০”, আর বিচিদুইটার সাইজ পুরো ডাবের মতো! অন্যদিকে আমার নুনু মাত্র ২” আর বিচিগুলোর সাইজ কিসমিসের মতো!

Cuckold Choti Wife আমার খানকি বউ পরের বাড়া চুষছে

মুলগল্পে ফিরা যাক। অবন্তিকার ঠাপের ঠাস ঠাস শব্দ সারা ঘরে ছড়িয়ে গেছে।স্পষ্ট দেখতে পাচ্ছিলাম সাদিয়ার গুদের চারপাশ লাল হয়ে গেছে।

তারপর মাগীটার ক্ষুধা যেনো আরো বেড়েই চলছে। সাদিয়া এরপর অবন্তিকার নাচতে থাকা কালো দুধদুটো মুখে নিয়ে চুষতে থাকে।

এত জোড়ে জোড়ে ঠাপ খাওয়ার পরও খিস্তি দিচ্ছেঃ- হিজরা খানকী তোর মা তোকে চোদা শিখায় নাই।বেইশ্যা হিন্দু হিজরা মাগী।আরো জোড়ে দে শালী।আরো জোড়ে।

আমাকে বাজারের মাগী মনে করে চোদ আহহহহ আহহহহহহহ।আমি বেইশ্যা মাগী বারোভাতারী আমি।আরো দে আহহহহহ fuck me হিজরা খানকী fuck me

অবন্তিকা ওর খিস্তি শুনে সাদিয়ার গালে কসিয়ে একটা থাপ্পর লাগিয়ে ওর হিন্দি বাংলা মিক্সড ভাষায় বললঃশালী রেন্ডি মাগী ইতনাহি খিদা হয়ে তো ফের বেইশ্যা পাড়ায় যাকার চোদা না রেন্ডি শালী।তুজে সাব বাড়ে বাড়ে লোক আকার চুদে গে।তুজে বহত্ পেছা দেখার চুদনে আয়েগা সাব।

সাদিয়াঃ আমার তো টাকার দরকার নেই।আমার দরকার আকাটা বাড়া।তোর মত বিশাল বিশাল হিজরা বাড়া দরকার আমার।যে বাড়া আমার গুদ আর পোদ ফালাফালা করে দিবে।

অবন্তিকাঃ ও বুজেছি।তেরা এক সনাতন হিজরে বাড়া সে খাহিশ নেহি মিটেগা। তুজে তো ৩-৪ বাড়া সে চুদ নে পারেগা ফের যাকার তেরা গুদকা খাইস মিটেগা।

সাদিয়াঃতুই আমার জন্য আরো হিজরা বাড়ার ব্যবস্থা করতে পারবি সোনা? বলনা আরো বাড়া আনতে পারবি তোর মালকিনের জন্য?

অবন্তিকাঃপারবনা মানে তেরা মুসলিম ফিগার দেখলে সাড়াক পার হিজরাওকা লাইন লাইগা যাইবো তুজে চুদনেকে লিয়ে। হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

সাদিয়াঃআহহহহ আহহহহহ আহহহহহহ সত্ত্যি!!! আহহহহ জল খসবে আমার জল খসবে আবারো জল খসবে আহহহহ জোড়ে দে জোড়ে আচুদা হিজরা মাগী জোড়ে আহহহহহ।

খসলোরে আহহহহহ আহহহহহহহহহহহহ!!!
সাদিয়ার গুদ থেকে ফুয়ারার মত করে জল বেড়িয়ে এলো।

সাদিয়া কাঁপতে কাঁপতে গুদের জল খসালো।পুরো একমিনিট ধরে ওর সারা শরীর কাপিয়ে চরম সুখ নিল।

সাদিয়া কিছুটা স্বাভাবিক হলে অবন্তিকা সাদিয়াকে দু হাত-পায়ে কুত্তার মত বসিয়ে পিছন থেকে ঠাপাতে শুরু করল।

সাদিয়াঃ হিজরা খানকি কি ঠাপাচ্ছিসরে….আহহহহহ এই নিয়ে ৩ বার জল খসিয়ে দিলি।আরো চোদ শালী আরো চোদ।আমি তোর হিন্দু ধোনের প্রেমে পড়ে গেছি।

অবন্তিকা ওর বাংলা-হিন্দি মিশ্রিত ভাষায় বললঃ এক বাড়াসে তেরা খাহিশ নেহি মিটেগা।তুজে মে ৪ হিজরে বাড়া এনে দিবো।৪ হিন্দু হিজরে তুজে এক সাথে চুদে গা।

সাদিয়াঃ হে তাই কর। আজ রাতেই ৪টা বাড়া ব্যবস্থা কর। সারা রাত ধরে চোদা খাবো আমি।আমি বারোভাতারী হব। গুদের সব জ্বালা আজই মিটাবোরে। তুই খালি ব্যবস্থা কর।

Muslim Mayer Porokia মায়ের ভোদা যখন হিন্দু ভাতার পায় 1

অবন্তিকাঃ শালী রেন্ডি! কিতনা বাড়া মাগীরে তুই!!! তোকে দেখকে কখনো ভাবিনাই তুই ইতনা বাড়া মাগী হতে পারিস। তোকে সব সময় বোরকার আড়ালে দেখেছি। আগে ভাবতাম তুই অনেক নেক মহিলা।

সাদিয়াঃহু নেক মহিলা না ছাই!! এতদিন নিজের গুদটাকে অনেক কষ্টে উপোষ রেখেছিলাম।কিন্তু আজ সকালে তোকে লেংটা দেখে নিজেকে আর সামলাতে পারলাম না।

কই শালা আমার হুজুর জামাইয়ের ২” ধোন আর তোর বিশাল ১০” ধোন।এবার থেকে শালার সামনেই চুদাবো তোকে দিয়ে। শালা যদি বাধা দেয় শালারে ডিভোর্স দিয়ে দিবো।

সাদিয়ার কথা শুনে আমি স্তম্ভিত হয়ে গেলাম।ওকে ভালোবেসে জমি-জমা, টাকা-পয়সা, গাড়ি-বাড়ি সব ওর নামে লিখে দিয়েছিলাম।এখন ও আমাকে ডিভোর্স দিলে আমি নিঃস্ব হয়ে যাবো।

মনের এক সাইড বলছে এখনি সাদিয়াকে ধরে ওকে শেষ কতে ফেলতে।ওদের দুজনকে হাতে নাতে ধরতে।

কিন্তু আরেক সাইড বলছে যদি সাদিয়া সত্তি সত্তি আমাকে ডিভোর্স দিয়ে দেয় তবে তো আমাকে রাস্তায় বসতে হবে। আর সাদিয়াকে আমি এতো ভালোবাসি যে ওকে ছাড়া আমি থাকতে পারবো না।

আর সাদিয়া যখন পরপুরুষ(নাকি পরনারী কি বললো বুজতে পারছিনা)কে দিয়ে চুদিয়ে সুখ নিচ্ছে তাতে ক্ষতি কি।আমিও তো চাই ও যাতে সুখে থাকে।

ওর সুখের জন্যই তো সব কিছু করেছি। তাই ওর সুখের জন্যই এটুকু ছাড় আমি দিতেই পারি। আর আমি নিজেও এঞ্জয় করছি ওদের চোদাচুদি। হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

না হলে কি আর এখানে দাড়িয়ে নিজের বউয়ের অন্যের সাথে চোদাচুদি নিজ চোখে দেখতে পেতাম। মনে মনে এই সব চিন্তা করে ঠিক করলাম সব যেভাবে চলছে চলতে থাক পরে কি হয় সেটা পরে দেখা যাবে।

এদিকে দেখলাম সাদিয়া আবারো নিজের সারা শরীর কাপিয়ে আবারো নিজের রাগমোচন করলো। রাগমোচনের পর ওর মুখে স্পষ্ট সুখের ছাপ দেখতে পেলাম যা বিয়ের পর কখনো দেখিনি।

সাদিয়ার শরীরের কম্পন বন্ধ হলে অবন্তিকা আমার কামপিপাসী বউকে শুয়ে দিয়ে ওর উপরে উঠে মিশনারী কায়দায় গিয়ে আবারো ওর ধোন সাদিয়ার ভেজা পাক যোনিতে প্রবেশ করিয়ে রামঠাপ দেওয়া শুরু করে।

ওর ঠাপের গতি দেখে বুঝলাম আমার বউ আর হিজরা ভাতারের এই অবৈধ খেলা শেষ পর্যায় চলে এসেছে। সাদিয়া ওর দুইপা দিয়ে অবন্তিকাের কোমড় জড়িয়ে ধরল।

অবন্তিকা সাদিয়াকে উপরে তুলে সাদিয়ার নরম ফর্সা ইসলামি চুচিজোড়া (যার উপর মুল অধিকার আমার) কামড়াতে থাকে।উত্তেজনায় সাদিয়ক শীতকার দিতে থাকে।অবন্তিকা কোমড় নাড়িয়ে ঠাপের পর ঠাপ দিতে লাগলো।

আর সে ঠাপ খেয়ে সাদিয়া পাগলের মত চিৎকার করতে লাগলো। ওর চিৎকার গুলো ঘরের চার দেয়ালে বাড়ি খাচ্ছে।সারা ঘর জুড়ে সাদিয়া মাগীর কাম জড়িত কণ্ঠের আহহহহহহহহহহ আহহহহহ আহহহহ উহহহহহহ মাগো আহহহহহ আহহহহহ আওয়াজ।

অবন্তিকা কষে কষে ১০-১২টা ঠাপ মেরে হঠাৎ করেই সাদিয়ার গুদে ওর আখাম্বা লেওড়াটা সম্পূর্ণ ঢুকিয়া চেপে ধরল।অবন্তিকাের কালো পাছার কম্পন আর ওর মুখে আহহহহহ শব্দ শুনে বুঝলাম নিগ্রোরূপী কালো শিমেলটা আমার বউয়ের গুদে ফ্যাদা ফেলেছে।

ফ্যাদা ফেলে অসুরটা নিজের শরীরের সব ভর আমার চর্বিযুক্ত বউয়ের উপর ছেড়ে দিয়ে শুয়ে রইলো। যখন দুজন স্বাভাবিক হল তখন অবন্তিকা সাদিয়ার উপর থেকে উঠে এলো।

আমি দেখলাম অবন্তিকাের কালো সাপটা নেতিয়ে থাকা অবস্থাতেও আমার ঠাঠিয়ে থাকা নুনুর চেয়ে বড়। অবন্তিকার দুধেন কালো বোটাগুলো আমার কাছে চকলেটের মতো লাগছে। মন চাচ্ছে এখনই কামড়ে দিই।

ওদের দুজনের শরীর থেকে দরদর করে ঘাম বেয়ে পরছে। এই রকম একটা হিংস্র পশুর চোদা খেয়ে আমার ফর্সা মাজহাবি বউয়ের সারা শরীর লাল হয়ে গেছে।

দুই গাল লাল, মাইগুলো লাল মাইয়ের মাঝখানের খাজ লাল হয়ে গেছে, পোদের দাবনা আর গুদের কথা আর কি বলবো। মনে হচ্ছে গরম ধোয়া বের হচ্ছে গুদ থেকে।

ড্রাগ দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

দুজনে ধীরে ধীরে কাপড় পরতে শুরু করল। অবন্তিকা তার শাড়ি-ব্লাউজ পড়ে নিলো আর সাদিয়া শরীরে একটা তোয়ালে জড়িয়ে নিলো।

যাওয়ার সময় অবন্তিকা সাদিয়াকে জড়িয়ে ধরে ওর ঠোটে কিস করে বললঃ মেম সাহেব আপ খুশ হে?

সাদিয়া বললঃ জীবনে best experience দিয়েছিস আজ আমায় তুই।

অবন্তিকাঃ তো ফের মেম সাহেব আপকে লিয়ে ওর দো তিন ধোন কা ইন্তেজাম কারতা হু। মেরে পাস অনেক লোগ আতে হে রেন্ডীকে লিয়ে। আজছে আপনাকে দিয়ে আমি ব্যবসা করবো। আপকো বিভিন্ন লোগছে চোদাকার মে extra পেসা income করবো।

সাদিয়াঃ সালী গান্ডু। নিজের মেম সাহেবকে দিয়ে ব্যবসা করবি। আমাকে মাগী বানাতে চাস শালী গান্ডু। যাহ ঠিক আছে তোর জন্য তাতেই রাজি আমি। আমাকে চুদিয়ে লোকের যত টাকা দিবে সেগুলো তোর।

অবন্তিকাঃ ইয়ে হুইয়ি না বাত! তো আজ রাত কো ফোন করলে তাইয়ার রেহনা। আজ রাত কো group মে আপকো চুদুঙ্গা।

সাদিয়াঃ আহহহ আমার সোনা জানুটা। ঠিক আছে তৈরি থাকবো। এখন যা। আমি গোসলে ঢুকবো।

অবন্তিকা শেষবারের মত সাদিয়ার ঠোটে কিস করে জরুরী একটা কাজের কথা বলে বাসার সদর দরজা দিয়ে বেরিয়ে গেলো।

আর সাদিয়া দরজা লাগিয়ে দিলো। কিছুক্ষন পর আমি গিয়ে কলিংবেল দিলাম। ২ মিনিট পর সাদিয়া এসে দরজা খুলে আমাকে দেখে একদম স্তব্ধ হয়ে গেলো।ওর মুখে স্পষ্ট ভয়ের ছাপ ভেসে উঠলো যেনো কেবল মাত্রই ভুত দেখেছে।

সাদিয়াঃ তুমি

আমি স্বাভাবিক গলায় বললামঃ কেমন সারপ্রাইজ দিলাম সোনা?

সাদিয়া কোন মতে নিজেকে সামলিয়ে বললঃ কখন এলে জান। আসার আগে ফোন করে দিতে। আমি স্টেশনে তোমাকে রিসিভ করতে আসতাম

আমিঃ ফোন করলে তোমাকে এরকম সারপ্রাইজটা কি দিতে পারতাম…চল ঘরে গিয়ে কথা বলি।

সাদিয়াকে নিয়ে ঘরে গেলাম। ঘরে ঢুকতেই সাদিয়া আর অবন্তিকার চুদাচুদির গন্ধ নাকে এসে লাগলো। সাদিয়া গুদের রস যেনো কেউ স্প্রে করে দিয়েছে সারা ঘরে।

আমিঃ আমার বেগম তোমাকে এতো বিধ্বস্ত লাগছে কেনো? কি করছিলে।

সাদিয়া আমার এ প্রশ্নে আমতা আমতা করে জবাব দেয়ঃ ইয়ে মানে এইতো একটু ঘরের কাজ করলাম তো তাই আর কি। গোসলেই ঢুকছিলাম কেবল মাত্র তার মধ্যেই তুমি এসে বেল বাজালে।

আমিঃ ওহ তাই নাকি চল তাহলে একসাথে গোসলে করি। হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

নিজের আলিমা বউয়ের লাভ সেক্স দেখে আমারো উত্তেজনার পারদ উপরে উঠে গিয়েছিলো।

মনে হচ্ছে এখনি সাদিয়াকে না চুদলে থাকতে পারবো না।তাই হয়তো নিজের বউকে অন্য কারোর সাথে চুদাচুদি করতে দেখার পরও সাদিয়ার সামনে এতো স্বাভাবিক থাকতে পারছি।

কিন্তু সাদিয়া আমার সাথে গোসল করতে রাজি হলো না। কারণ যদিও আমার কাছে স্পষ্ট তারপরো জিজ্ঞেস করলামঃ কেনো জান? চলনা গোসল করতে করতে romance করি আমরা চলো সোনা।

সাদিয়াঃ না জান তুমি আগে গোসল করে আসো আমি তোমার জন্য খাবার ready করছি।

কিন্তু আমার এখনই ওকে চুদতে হবে না হলে মাথা ঠিক রাখতে পারবো না তাই ওকে জোড় করেই বাথরুমে নিয়ে গেলাম। ওর তোয়ালেটা একটানে খুলে ওকে কিস করতে লাগলাম,যেই ঠোটে কেবল মাত্র অবন্তিকা কিস করেছে।

ওর দুধগুলো টিপতে,মুচড়াতে লাগলাম। আমি ওর গুদে হাত দেওয়ার আগে ও সাওয়ার ছেড়ে দিলো যাতে গুদে থাকা অবন্তিকার মাল গুলো ধুয়ে যায় আর আমি যেনো কিছু বুঝতে না পারি। ওর এতো সব কান্ড দেখে মনে মনেই হাসছিলাম।

এরপর নিজের নুনুটা বের করে সোজা ওর গুদে ঢুকিয়ে দিলাম। আমার ২” নুনু গুদে ঢুকিয়ে কিছুই বুঝতে পারলাম না। বুঝবোই বা কীভাবে ও কেবলমাত্র ১০” অসুর ধোন দিয়ে চুদিয়ে গুদ ঠিলে করে ফেলেছে।

তারপরও ঠাপ দিতে লাগলাম। সাদিয়া ঠাপ খেয়ে আহহহহ আহহহহ শব্দ করতে লাগলো।

যদিও আমার চোদা খেয়ে ওর কিচ্ছু হচ্ছিল না তারপরও আমি যাতে কিছু বুঝতে না পারি এর জন্য ও জোড় করে আহহহহ আহহহহ শব্দ করছিলো।

আর আমার উত্তেজনাও এতো বেশি ছিলো যে নিজেকে আর ধরে রাখতে পারলাম না ৩০ সেকেন্ডের মধ্যেই মাল(পড়ুন পানি) ঢেলে দিলাম সাদিয়ার গুদে।

সাদিয়া আমার ঠোটে চুমু দিয়ে আমার মিথ্যে প্রশংসা করে আমাকে বললঃ সোনা thank you. আজ কত মাস পর চোদা খেলাম তোমার। অনেক আনন্দ হচ্ছে। আমি আর কথা না বাড়িয়ে গোসল করে বেরিয়ে আসলাম। সাদিয়ার গোসল শেষ করতে একটু দেরি হলো।

গোসল থেকে বের হয়ে আমারকে নাস্তা দিলো। আমি নাস্তা করছিলাম ডাইনিং রুমে বসে সাদিয়া আমাদের বেডরুমে ছিলো।

হঠাৎ সাদিয়ার চিকন কন্ঠ আমার কানে আসলো।আমি ধীর পায়ে টেবিল থেকে উঠে দরজার সামনে গিয়ে দাড়ালাম।শুনতে পেলাম সাদিয়া ফোনে বলছেঃ আজ সম্ভব না।

তোর সাহেব বাসায় চলে এসেছে। কাল কোন হোটেলে রুম ভাড়া করে আমাকে মেসেজ করিস। হোটেল ছাড়া আর কোথাও এখন চোদানো সম্ভব না। bye রাখছি এখন ।

আর আমাকে আর ফোন করবি না মেসেজ করবি।এই বলে সাদিয়া ফোন রেখে দিলো। আমিও ধীর পায়ে দরজার পাশ থেকে সরে গিয়ে টেবিলে গিয়ে বসলাম।

খাওয়া শেষ করে আমি বিছানায় গিয়ে শুলাম। খুব দ্রুতই ঘুম চলে এলো। ঘন্টাখানিক পর বেডরুমে থাকা সাদিয়ার ফোনটা টংং করে উঠলো।

আর সে শব্দে আমার ঘুম ভেঙে গেলো। সাদিয়া তখন কিচেনে কোন একটা কাজ করছিলো।

আমি সাদিয়ার ফোনটা নিয়ে দেখলাম অবন্তিকাের মেসেজঃ মেম সাহেব আপকে লিয়ে ৩টা হিজরে বাড়ার ইন্তেজাম কার চুকা হু অর বো ৩ হিজরে হিন্দু হে! পার মে আপকো হোটেল মে নেহি স্থানীয় কালী মাতা কি মন্দিরে চুদাবো। উন ৩নো বহুত শখ হে কই মুসলিমাকো কালী মন্দিরে চোদা।

আপ কাল সন্ধ্যে ৭ টায় এলাকার যশোরেশ্বরী কালী মাতা মন্দির চলে আইসেন। অর আজ রাত আপ যাব তাহাজ্জুদ পড়নে কেলিয়ে উঠেগি তাব মেরা রুমে আইসেন। মে আপকো তাহাজ্জুদ পড়ার সময়ে চুদবো।

সাদিয়ার ফোনের মেসেজ পড়ে যথা স্থানে ফোন রেখে দিয়ে আবার শুয়ে পড়লাম। চোখ বন্ধ করে সাদিয়ার কথা চিন্তা করতে লাগলাম।

কীভাবে আমার লক্ষি বউটা একটা বেইশ্যা মাগীতে পরিণত হল। একটু পর সাদিয়া লাল ব্রা আর পেন্ট পড়ে আমার পাশে এসে শুয়ে পরল। শুয়ার সাথে সাথেই ঘুমে তলিয়ে পরল।

কিন্তু এদিকে আমার একদমই ঘুম আসছে না। শুধু ভাবছি কিভাবে আজ রাতে স্বামী বাসায় থাকতেই সাদিয়া তাহাজ্জুদের সময়ে চুদবে! আরো ভাবছি কাল কিভাবে এতো গুলো বাড়ার চোদা খাবে।

সাদিয়া চারটা কালো হিন্দু হিজরা বাড়া গুদে নিবে এই ভেবেই উত্তেজিত হয়ে পরলাম। চিন্তা করতে লাগলাম কীভাবে ওর লাইভ সেক্স দেখা যায়।

চিন্তা করতে করতে হঠাৎই মাথায় একটা প্লেন এলো। ভেবে দেখলাম প্লেনটা খারাপ না। আমি এবার চোখ বন্ধ করে ঘুমানোর চেষ্টা করলাম। সকালে উঠে অনেক কাজ করতে হবে।

ভোর ৫ টার দিকে আমার ঘুম ভাংলো। ঘুম থেকে উঠে দেখলাম সাদিয়া ফজরের নামাজ আদায় করছে।আমাকে দেরি করে উঠতে দেখে ন্যাকামি করে বললোঃ এতো ঘুমাচ্ছো কেনো? তাহাজ্জুদ তো মিস করে ফেললে। এবার উঠে ফজর পরো। হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

আমি মুচকি হেসে মনেমনে বললামঃ তাহাজ্জুদ না ছাই! স্বামীকে ঘুমিয়ে রেখে সারারাত কাফেরের কাছে চোদা খেয়ে এখন পরহেজগার সাজা হচ্ছে! আমি কথা না বাড়িয়ে উঠে ফজরের নামাজ আদায় করলাম। এসে দেখি সাদিয়া আবারো ঘুমিয়ে গেছে।

আমি বুঝতে পারলাম যা করার এখনই করতে হবে। আমি সোজা নিচতলার অবন্তিকার রুমে গেলাম। ওর রুমের দরজা আমি সবসময় খোলাই পাই, কখনো লাগাতে দেখিনি।

রুমে ঢুকেই আমি আগরবাতি ও ফুলের ঘ্রাণ পেলাম। ওর রুমে একটা কালীদেবীর মূর্তিও দেখলাম।রূমটাকে পুরো মন্দির বানিয়ে রেখেছেও। এবার অবন্তিকার দিকে দৃষ্টি ফিরাতেই আমি চমকে উঠলাম।

অবন্তিকা তখন নাক ডেকে চিত করে ঘুমাচ্ছে। ওর শরীর পুরো নগ্ন। গতকাল লুকিয়ে লুকিয়ে ঠিকমতো দেখতে পারিনি ওকে। তাই ওকে এখন খুটে-নেটে দেখা শুরু করলাম।

অবন্তিকার শরীর বেশ লম্বা ও কুচকুচে কালো, যা আগেও বলেছি। হিজরা হলেও ওর শরীর বেশ পুরুষালী। সিক্স প্যাক পেট, হাত-পায়ের পেশি বেশ চওড়া।

দেখে মনে হচ্ছে জীম করা বডি বিল্ডার। কালো দুধগুলো বেশ খাঁড়া হয়ে আছে, মন চাচ্ছে এখনই গিয়ে চেটে দেই। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ওর ধোন।

প্রায় ১০” ত্রিশূলটা টাওয়ারের মতো দাঁড়িয়ে আছে। ত্রিশূলটা তেল চুপচুপে হয়ে আছে। মানে কিছুক্ষণ আগেও চোদাচুদি চলেছে।ধোনের নিচে তালের সাইজের দুটো বিচি।

ওর ধোনের গোড়া বালে ভরা। অবন্তিকার দেহ থেকে বিশ্রী একটা গন্ধ ও ধোন থেকে প্রসাবের বিশ্রী গন্ধ আসছে। মনে হচ্ছে কতকাল যাবত ও গোসল করেনি।

আমি ওকে ঘুম থেকে ডেকে তুললাম। অবন্তিকা আমাকে দেখে কেমন যেনো একটা বিরক্তির দৃষ্টিতে থাকালো। যদিও ঘাবড়ে যাবার ভান করলো। আমাকে দেখে ও ওর দুধ ও ধোন লুকানোর ভান করতে লাগলো।

অবন্তিকাঃ সাব আপ এখানে? কবে আসলেন দেশে?

আমিঃ কাল এসেছি।আর লুকানোর ভান করতে হবে না। যা হাত মুখ ধুয়ে ড্রেস পরে আয় তোর সাথে কথা আছে।

অবন্তিকাঃঃ কি কথা সাহেব?

আমিঃ যে বললাম সেটা কর আগে।

অবন্তিকা ফ্রেশ হয়ে আবার আমার সামনে এসে বসল।

আমিঃঃ অবন্তিকা তোকে একটা কথা বলার জন্য এসেছি। তুই আমার বাসায় কাজ করছিস প্রায় অনেক বছর ধরে। তুই আমার খুব বিশস্ত লোক ছিলি। কিন্তু কাল যা দেখলাম তা দেখে সত্তিই আমি অনেক কষ্ট পেয়েছি।

এই বলে আমি অবন্তিকার মুখের দিকে তাকালাম। ওর মুখের ভাব দেখে মনে হলো তেমন কিছুই ঘটেনি। বরং স্বাভাবিক স্বরে বললঃ সাহেব আপ কেয়া বল রাহে হে কুছ সামঝা নেহি সাহেব।

আমিঃ দেখ কাল যা করেছিস তোর মেম সাহেবের সাথে সেটা আমি সব দেখেছি। আমার ফোনেও ছবি তোলা আছে।আর আমি এটাও জানি আজ রাতে তোদের কি প্লেন।

আমি সকালে উঠে পুলিশের কাছে যেতে চেয়েছিলাম কিন্তু তার আগে ভাবলাম তোর সাথে একবার দেখা করে যাই

অবন্তিকা আমাকে মাঝপথে থামিয়ে দিয়ে বললোঃ সাহেব বিশ্বাস কারিয়ে, ইসমে মেরা কুচ কাসুর নেহি হে। মেম সাহেব নেহি কাহা থা মুঝে এ সাব কারনে কো।

আমিঃ আমি জানি অবন্তিকা। তুই কখনো নিজের থেকে এরকম করতে পারবি না। তোর মেম সাহেব বলেছে দেখেই তুই করেছিস।

কিন্তু পুলিশ যদি তোর মেম সাহেবকে জিজ্ঞেস করে তাহলে ও কিন্তু সব দোষ তোর উপরই দিবে। বলবে তুই ওকে জোড় করে রেপ করেছিস।

অবন্তিকা এ কথা শুনে আমার চেয়ার থেকে উঠে সরাসরি আমার পায়ের কাছে এসে পরলো।

মা ধরে বলতে লাগলো- সাহেব মুঝে মাপ কার দিজিয়ে।মেরা কিচ কাসুর নেহিহে। মে জেল যানা নিহি চাহতা। মুঝে মাফ কার দিজিয়ে।

আমি অবন্তিকাকে উঠিয়ে বললামঃ আমার কাছে তোর জন্য একটা ডিল আছে।আমি তোকে জেলে পাঠাতে চাই না। তার জন্য একটা কাজ করতে হবে তোকে।

অবন্তিকাঃ বলুন সাহেব। ক্যায়সা কাম কারনা হোগা?

আমিঃ কাজটা তোর জন্য অনেক easy। সাদিয়ার সাথে তোর যে রকম চলছে সেটা চলতে থাক। তোকে শুধু তোদের চুদাচুদি আমাকে live দেখাতে হবে। হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

আমি দেখতে চাই আমার সতি স্বাবেত্রি পরহেজগার বউ চারটা হিজরে ধোন পেয়ে কী করে। কিন্তু আমি যে তোদের চুদাচুদি দেখবো এটা যেনো কোনভাবে সাদিয়া জানতে না পারে।

অবন্তিকা একটা বিজয়ের হাসি দিয়ে বললোঃ আরেহ সাহেব এই কথা পেহলে কেয়না চাহিয়ে থা। খামাখা মুজে ডারা দিয়া। টেনশন মাত লিজিয়ে কাম হো যায়েগা। আজ আপ দেখনা ক্যাসে আপকি বিবি কো হাম লোগ রেন্ডি বানাতে হে।

আমিঃ ঠিক আছে। কিন্তু মনে যেনো থাকে এগুলোর কোন কিছি যেনো সাদিয়া জানতে না পারে। যদি সাদিয়া জানতে পারে তাহলে তোর জেলে যাও নিশ্চিত।

অবন্তিকাঃ মেম সাহেব কো কুছভি নেহি পাতা চালেগা। আপ আজ সাম ৭ বাজে যশোরেশ্বরী কালী মাতা মন্দির পে চালে আনা। ফের দেখনা খুদকি পাকিজা বিবিকি গণচোদন।

আমি অবন্তিকার কথা শুনে ওর কাছ থেকে বিদায় নিয়ে ওর রুম থেকে চলে এলাম।

সকাল গড়িয়ে দুপুর হলো। সাদিয়া গোসল করতে গেলো। সাদিয়া সবসময় গোসলের দরজা খোলাই রেখে গোসল করে।

কারণ বাসায় বেশিরভাগ সময় একাই থাকে তাই দরজা লাগানোর প্রয়োজন পরে ন। আমি বিছানা থেকে দেখিলাম সাদিয়া বাথরুমে veet দিয়ে নিজের শরীরের সব লোম গুলো তুলছে।

আমিঃ সোনা কি করছো তুমি?

সাদিয়াঃ দেখতেই তো পাচ্ছো…শরীর পরিষ্কার করছি।

আমিঃ কেনো গো আজ হঠাৎ করে শরীরে সব লোম ফেলে দিচ্ছো?

সাদিয়াঃ ওও তোমাকে তো বলাই হয়নি। আজ না আমার এক বান্ধবীর বাসার দাওয়াত আছে। ওই আরকি ছোটবেলার সব বান্ধবীরা ওর বাসায় রিইউনিয়নের মত কিছু করার প্লান করেছি। তাই শরীরের একটু পরিচর্যা করছি।

সাদিয়া আবারও আমাকে মিথ্যে বলল। যা হোক আমি সব জানার পরও জিজ্ঞেস করলামঃতোমার কোন বান্ধবীর বাসায় party?

সাদিয়াঃ তুমি চিনবে না ওকে। আজ কিন্তু আমি বাসায় থাকবো না রাতে। ওর বাসায়ই সবাই আজ রাতটা কাটাবো। আর ফ্রিজে সব রান্না করাই আছে তুমি শুধু রাতে গরম করে খেয়ে নিও।

আমিঃআমি ভাবছিলাম। তুমি যেহেতু আজ বাইরে থাকবে তাহলে আমিও আজ রাতটা আমার বন্ধুদের বাসায়ই কাটিয়ে আসি।

সাদিয়াঃ ও আচ্ছা তাহলে তো ভালোই হয়।তো কখন বের হবে তুমি?

আমিঃ৬ টায় বের হব। তুমি কখন বের হবে?

সাদিয়াঃ আমি ৭ টায় যাবো। আচ্ছা শুনো।এখন একটু এদিকে আসে আমার পোদের বাল গুলো ফেলে দাও। আমি পারছি না একা।

আমিঃ পোদে তোমার বালই নেই কি আর ফেলবো?

সাদিয়াঃ আরেহ আসো না। যেটুকু আছে তার উপর দিয়েই রেজার দিয়ে চাছ দাও।

আমি বিছানা থেকে উঠে গেলাম। সাদিয়া কুকুরের মত করে পাছা উচু করে বসলো।আর আমি ওর পাছায় veet ক্রিম মিশিয়ে রেজার দিয়ে চাস দিলাম।

আমার ভাবতেই অবাক লাগছে, যে খানিকবাদে আমার বউ কতগুলো হিন্দুর চোদা খাওয়ার জন্য আমাকে দিয়ে নিজের গুদের আর পোদের বাল কামিয়ে নিলো।

বাল কামানো শেষ হকে আমি বাথরুমের বাইরে চলে এলাম। সাদিয়া গোসল করে বের হলো।গোসল করার পর সাদিয়া নামাজের জন্য দাড়ালো।

আমি মনে মনে ভাবছি পরপুরুষের চোদা খাবে সে এখন আবার ডং দেখিয়ে নামাজ পরছে। ওর নামাজ শেষে আমরা একসাথে বসে lunch করলাম।

lunch শেষে এক রাউন্ড চুদে নিলাম। ওর শরীরটা এখন আরো মসৃণ আর ফর্সা লাগছে। এমনিতেই চুদে সুখ দিতে পারি না তার উপর আবার আজ ওর শরীরের সৌন্দর্য আমাকে আরো দ্রুত মাল ফেলতে বাধ্য করল। ১০ সেকেন্ডের একটা রাউন্ডের পর দুজনে ঘুমিয়ে নিলাম। হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে আমি বেরিয়ে গেলাম। বের হবার আগে দেখলাম সাদিয়া আয়নার সামনে বসে সাজছে।

আমি বাসা থেকে বেরিয়ে সরাসরি মন্দিরে চলে গেলাম। মন্দিরে গিয়ে সেখানকার এক সেবিকার কাছে আমার নাম বলতেই আমাকে রুমের চাবি দিয়ে দিলো।

চাবিতে লেখা ছিলো ৭ নম্বর। আমি চাবি দিয়ে দরজা খুলে রুমে ঢুকলাম। রুমটার দরজার মধ্যে মোটামুটি একটা ছোটোখাটো গর্ত ছিলো যেটার মধ্য দিয়ে পূজা মন্ডপ স্পষ্ট দেখা যাচ্ছিলো।

যদিও সেটা সাদিয়ার চুদাচুদি দেখার জন্য যথেষ্ট ছিলো না। আমি সেটা দিয়ে মা কালীর রূপ দর্শন করলাম। রূমটা বেশ অন্ধকার ছিলো তাই লাইট জ্বালিয়ে দিলাম।

লাইট জ্বালাতেই দেখলাম টেবিলের উপর একটা ল্যাপটপ রাখা। ল্যাপটপ টা অন করাইছিলো। ল্যাপটপের স্ক্রিনে স্পষ্ট দেখলাম পূজামন্ডপের ফুটেজ।

কিছুক্ষন বাদে ল্যাপটপের স্ক্রিনে দেখলাম পূজামণ্ডপের ভিতর চারজন মহিলা প্রবেশ করলো। অবন্তিকাকেও ওদের মধ্যে দেখলাম।ওরা সবাই হিন্দু নারীর বেশ ধরে এসেছে। ও

দের সবারই গায়ের রং কুচকুচে কালো। নারীবেশ ধরলেও ওদের দেহ বেশ পুরুষালী। সবারই শাড়ির আচল দিয়ে দুধের এক সাইড ঢাকা থাকলেও আরেক সাইড পুরাই উদলা। চারজনের চার জোড়া দুধ যেনো ওদের ব্লাউজ ফেটে বের হয়ে আসতে চাইছে।

ওরা চারজন ফ্লোরে বসে অপেক্ষা করতে শুরু করলো। ঠিক ৭ঃ৩০ এ দরজায় knock হলো। অবন্তিকা উঠে গিয়ে দরজা খুলে দিলো।

দরজা খুলতেই কালো বোরখা পরা এক অপ্সরা রুমে প্রবেশ করলো। সাদিয়ার পুরো শরীরটাই বোরখায় ঢাকা।হাতে মুজা, পায়ে মুজা মুখ নিকাব দিয়ে ঢাকা।

শুধু গাড় কাজল দিয়ে আকা চোখ গুলাই শুধু দেখা যাচ্ছে। পুরা শরীর বোরখায় ঢাকা থাকলেও বোরখা টাইট হওয়ার কারনে দুধ আর পোদের আকার স্পষ্ট বোঝা যাচ্ছে।তবে কেউ দেখে বলতেই পারবে না যে এই পর্দাশীল নারীর গুদে এতো খিদা।

সাদিয়াকে দেখে সবাই দাঁড়িয়ে গেলো। একে একে অবন্তিকা সাদিয়াকে তার তিনজন সাথীর সাথে পরিচয় করিয়ে দিলো।

ওদের একজনের নাম সুদিপা, একজন হচ্ছে কমলা যে অবন্তিকার কাকাতো বোন ও কমলার মা ( নাকি বাবা বলবো বুঝতে পারছিনা) কামাক্ষী! অবন্তিকা ওর আত্মীয় স্বজন নিয়ে এসেছে আমার বেশ্যা বউ সাদিয়াকে চোদার জন্য!

সবাই আস্তে আস্তে সাদিয়াকে ঘিড়ে ধরলো। কালো হাত গুলো সাদিয়ার শরীরের আনাচে কানাচে পড়তে লাগলো বোরখার উপর দিয়েই।ইতিমধ্যে এশার আযান হয়ে গেলো। সাদিয়া আযান শুনে বললো দাঁড়াও আমাকে আগে নামাজটা পরে নিতে দাও।

অবন্তিকাঃ মেম সাহেব এখন নামাজ পরবেন কেনো। পরে পড়ে নিয়েন।

সাদিয়াঃ না অবন্তিকা সবকিছুর আগে নামাজ। আর তাছাড়া এখন নামাজ না পরে নিলে পরে

আর পরার সুযোগ পাবো না। তাই এখনই নামাজটা পরে খেলা শুরু করি। বেশিক্ষন লাগবে না নামাজ পরতে। আমি জানি আজকে আমি তোদের বান্দি কিন্তু তোদের বান্দি হওয়ার আগে আমি আল্লাহর বান্দি। আগে আল্লাহর ইবাদত করতে দে পরে সারারাত ভরে তোদের হিন্দু হিজরে বাড়ার ইবাদত করবো।

অবন্তিকার আর কি করার। সায়া খুলে সোফায় বসে পরলো চার জন। আর আমার ধার্মিক বেশ্যা স্ত্রী চার হিজরার আখাম্বা ধোন ধরে বসে থাকা হিন্দু নেংটা হিজরেদের সামনে নামাজে দাড়ালো।

আল্লাহহু আকবর বলে দুধের উপর হাত বাধলো। এরপর সুরা কালাম পরে রুকুতে গেলো। রুকুতে যেতেই সাদিয়া মাগীর পাছাটা যেনো বোরখা ফেটে বেরিয়ে আসবে। সুডালো পাছা দেখে চারজন ধোন নাড়তে লাগলো।

ওদের শরীর ও ধোন থেকে প্রসাবের খুব বাজে গন্ধ বের হচ্ছে। আর ওদের ধোনের গোড়া জঙ্গল হয়ে আছে। বুঝতে পারলাম ওরা কখনোই ওদের শরীর ও ধোন পরিষ্কার করে না।

এরপর আল্লাহু আকবার বলে সাদিয়া সিজদাহ দিলো। সিজদাহ দিতেই সাদিয়ার পাছাটা স্পষ্ট ফুটে উঠলো বোরখার নিচ থেকে।

তা দেখে অবন্তিকা আর থাকতে পারলো না। সোফা থেকে উঠে এসে লাফিয়ার বিশাল পাছায় চটাস করে এক চড় বসিয়ে দিলো। পুরো পাছাটা কেপে উঠলো তবুও সাদিয়া নামাজ ভাঙলো না। ওইভাবেই নামাজ পড়তে লাগলো।

সাদিয়ার নামাজে এতো মনোযোগ দেখে আমি সত্তিই অবাক হয়ে গেলাম। পাছায় এরকম চড় খেয়ে তো আমাদের মা ফাতেমারও নামাজ ভেঙে যেতো বলে মনে করি। হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

যাকগে দেখতে দেখতে সাদিয়ার তিন রাকাত নামাজ পড়া শেষ হয়ে গেলো। এদিকে সাদিয়ার এরকম প্রলুব্ধ করা নামাজ দেখে চার হিজরা ভাতারের অবস্থা খারাপ হয়ে গেছে ইতিমধ্যে।

শেষ রাকাতে সাদিয়া সিজদাহ শেষ করে তাশাহুদ আর দরূদ শরীফের জন্য বসলে অবন্তিকা আর থাকতে পারলো না। সোজা গিয়ে নামাজরত অবস্থায় থাকা সাদিয়ার সামনে গিয়ে দাড়ালো নিজের আখাম্বা বাড়াটা নিয়ে।

কিন্তু সাদিয়া তাশাহুদ আর দুরদ শরীফ পড়া বন্ধ করলো না। অবন্তিকাের আখাম্বা বাড়াটাকে সামনে রেখেই বাকি নামাজটুকু শেষ করে সালাম ফিরালো।

এরপর জায়নামাজে বসেই অবন্তিকাের কালো মোটা হিন্দু বাড়াটা ধরে বললোঃ সালী কুত্তি খানকী মাগীর মেয়ে আমাকে কি তোদের বেইশ্যা কালীদেবী মনে করছেস নাকি রে। ঠিকমত নামাজটাও পড়তে দিবি না নাকি?

এই বলে চাটা দিলো অবন্তিকার কালো নোংড়া ধোনটা

অবন্তিকাঃ আহহহহ আরে কুত্তি তোর নামাজ পড়া দেখে আর থাকতে পারি নাই রে। বোরখার মধ্যে নামাজ পড়তে দেখেই আমার হিজরে ধোন দাড়িয়ে গেছে।

এলাকার এক নির্জন মন্দিরে বসে পূজা মন্ডপে লাগানো spy camera র মাধ্যমে ল্যাপটপের স্ক্রিনে ভেসে আসা ফুটেজ মনোযোগ দিয়ে দেখছি।

কালী দেবীর সামনে আমার মুসলিম, পরহেজগার, আল্লাহ ভিরু, ধার্মিক স্ত্রী জায়নামাজ বিছিয়ে নামাজ শেষ করে বসে আছে আর তার চার পাশে চারটা হিজরার আখাম্বা আকাটা হিন্দু বাড়া দাঁড়িয়ে ফুস ফুস করছে।

নামাজের আসনে বসেই আমার সাদিয়া খানকী বউটা আমার বাসার কাজের বুয়া হিসেবে নিয়োজিত অবন্তিকার আকাটা হিন্দু কালো অজগর সাপের মত বিশাল হিজরা বাড়াটা ধরে মুখে নিয়ে চুষতে শুরু করলো। আর অন্য দুইটা হিন্দু বাড়া দুইহাতে খেচা শুরু করলো।

সাদিয়া মনের খুশিতে অবন্তিকার বাড়াটা চুষছে। ৫ মিনিট চুষার পর অবন্তিকা ওর ১০” বাড়াটায়া সাদিয়ার মাথা চেপে ধরলো।

পুরো বাড়া সাদিয়ার মুখে না ঢুকলেও অর্ধেকের বেশি সাদিয়ার মুখে ঢুকে গিয়েছে। সাদিয়ার মুখ থেকে ধোন বের করে আবার ঢুকিয়ে দিলো এবার পুরো ধোনটাই সাদিয়ার মুখে ঢুকিয়ে দিয়েছে।

ওর ১০” বাড়াটা একদম সাদিয়ার গলা পর্যন্ত চলে গিয়েছে। সাদিয়া হাত দিয়ে ধাক্কা দিলেও অবন্তিকা ওর ধোন সাদিয়ার মুখ থেকে বের করলো না।

এভাবে সাদিয়ার মাথা ধরে পর পর কয়েকবার সাদিয়ার মুখে ঠাপ দিলো অবন্তিকা।অবন্তিকা ধোন বের করতেই দেখা গেলো আমার বেশ্যা বউয়ের থুতুতে অবন্তিকাের ধোন চকচক করছে।

সাদিয়ার ছোট্ট মুখে অবন্তিকাের আখাম্বা বাড়াটার ঠাপ খেয়ে সাদিয়া লাল হয়ে গেছে চোখেও পানি চলে এসেছে।

এরপর অবন্তিকা সরে গিয়ে আরেকজনকে সুযোগ করে দিলো ধার্মিক বেশ্যা মাগিটার মুখ চোদার জন্য।

সুদিপা এসে অবন্তিকার জায়গা নিলো। সাদিয়ার সামনে দাঁড়িয়ে সুদিপা ধোনটা সাদিয়ার মুখে ভরে দিলো।

অবন্তিকার মত লম্বা না হলেও সুদিপের ধোনটা বেজায় মোটা। অবন্তিকা আমাদের বাসায় কাজ করে খেলেও সুদিপা ও বাকিরা রাস্তা-ঘাটে চাঁদাবাজি করে বেড়ায়।

চাঁদা না দিলে হিজরারা কি করে তা তো জানেনই। তাই আর বাড়ালাম না। সুদিপার দুধদুটো বেশ বড়, সাইজ প্রায় ৪০ হবে।

দেখতে একদম নিগ্রো দের মত। শরীর ভর্তি লোম। কয়দিন গোসল করে না কে জানি। ধোনের গড়ায় ও ঘন বাল আছে সুদিপার। new choti golpo

সুদিপা ওর চামড়াওয়ালা ধোনটা সাদিয়ার মুখে ঢুকিয়েই সাদিয়ার মাথাটা ধোনের উপর চেপে ধরলো। পুরো ধোনটাই সাদিয়ার মুখের ভিতর ঢুকে গেল। আর সাদিয়ার নাক মুখ এসে লাগলো সুদিপের তলপেট ভর্তি বালে।

এভাবে ৪ জন হিন্দু হিজরা ষাড় মিলে আমার বেশ্যা বউটাকে জায়নামাজের উপরেই মুখ চুদা দিতে লাগলো।

থুতুতে সাদিয়ার মুখ ভরে গেছে। গাল বেয়ে বেয়ে বোরখাতে সাদিয়ার থুতু পরে ভিজে গেছে।
অনেক্ষন মুখ চোদা দেয়ার পর। অবন্তিকা সাদিয়াকে উঠিয়ে কাদে তুলে বিছানায় নিয়ে গেলো।

সাদিয়াকে বিছানায় বসিয়ে চারজন মিলে ওর বোরখা খুলে দিলো। বোরখা খুলতেই ক্ষুদার্ত কুকুর গুলোর সামনে আমার বউয়ের নগ্ন শরীরটা ভেসে উঠলো। বোরখার নিচে মাগী একটা সুতো ও পরেনি।

সাদিয়ার শরীরের উপর ৮ টা হাত এলোমেলো ভাবে চলাচল করছে। অবন্তিকা সাদিয়ার ভরাট দুধে হাত দিলো। সুদিপা সাদিয়ার পিছনে বসে ওর পাছা টিপছে।

অবন্তিকার কাকাতো বোন কমলা সাদিয়ার ভেজা গুদে আঙুল ঢুকিয়ে দিয়েছে। আর কমলার মা কামাক্ষী সাদিয়ার ঠোটে মুখ দিয়ে চুষা শুরু করেছে।

কামাক্ষীকে দেখলে বয়স বোধ করি ৫০-৫৫ হবে। কামাক্ষীর দুধ-পোদ-ধোন ওদের সবার মধ্যে সবচেযে বড়। দুধ ৪৫, পোদ ৪২ ও ধোন ১৩”! ওর ধোনে ত্রিশূলের একটা ট্যাটু আকাঁও দেখলাম।

দুই আখাম্বা ধোন দিয়ে দুই দিকে ঠাপ খেতে সাদিয়া নিজের রস আর ধরে রাখতে পারলো না। আহহহহহহহ আহহহহহহ করতে করতে সুদিপার ধোনে কাপ্তে কাপ্তে সাদিয়া গুদের বৃষ্টি ছেড়ে দিলো।

সাদিয়া হাপাচ্ছে কিন্তু সুদিপা ওর চোদা থামালো না। কালো বাল ভড়া ধোনটা দিয়ে একের পর এক রামঠাপ আমার বেশ্যা মাগীর ভোদায় দিতে লাগলো আর আঙুল দিয়ে পোদ চুদতে লাগলো।

সাদিয়ার টাইট পোদ সুদিপার একটা আঙুলই যেনো কামড় দিয়ে ধরে আছে। ওদিকে কমলা ও কামাক্ষী সাদিয়ার ফর্সা দুধদুটো দুজনে মিলে কামড়ে দিচ্ছে।

সুদিপাঃ উফফফ মাগী তোর পোদটা কি কচিরে। আমার আঙুল কামড়ে ধরছে। তোর আচোদা পোদটাও আজকে ঢিলা করে দিবো রে।

সাদিয়াঃ বেশ্যা মাগীর মেয়ে আজকে আমি পুরোটাই তোদের। আজকে যদি আমাকে চুদিয়ে হাগাতে না পেরেছিস তোদের সবগুলার ধোন কেটে তোদের কালী মায়ের গলায় ঝুলিয়ে দিবো।

সুদিপা সাদিয়ার কথা শুনে গুদ থেকে বের করে সাদিয়ার আচোদা পোদে ওর ৩” র মোটা ধোনটা ঢুকিয়ে দিলো। সাদিয়া আচমকা আক্রমণে কেপে উঠলো।

ব্যাথায় একটা চিৎকার দিলো। সাদিয়া চিৎকারটা আমার বুকে এসে লাগলো। সুদিপা ধোন ঢুকাতেই সাদিয়ার পুটকিটা যেনো ফেটে গেলো।

অবন্তিকা সাথে সাথে সাদিয়ার চিৎকার আটকানোর জন্য ওর মুখে ধোন ঢুকিয়ে দিলো একদম ভিতরে।
সুদিপা সজোরে ওর ৯” র বাড়া সাদিয়ার আচোদা পোদে ঢুকিয়ে দিলো। আচোদা পোদটায় রামঠাপ দেওয়া শুরু করলো।

ভাগ্নের সাথে চুদাচুদি – মামীর মুখে বীর্যপাত

সুদিপাঃ মাগী আমাদের ধোন কেটে আমাদের দেবীর গলায় ঝুলিয়ে দিবা নাহহ। নে এবার দেখি কেমন লাগে খানকী মাগী। নে শালী রেন্ডী মাগী।

সাদিয়া অবন্তিকার ধোন মুখ থেকে বের করেঃ আস্তে ঢোকা মাদারচোদ আহহহহহ ফাটিয়ে দিলি তো পুটকিটা আহহহহহহহ আস্তে চোদ উফফফফফ আস্তে চোদ আমায়। আমার ভুল হয়ে গেছে। আমাকে ছেড়ে দে আর বলবো না তোদের কালি মাকে নিয়ে কথা আস্তে চোদ আমায়।

সুদিপা সাদিয়ার সব কথা উপেক্ষা করেই ওর কচি পুটকিটা ঠাপাতে লাগলো। একের পর এক ঠাপ।

সুদিপাঃ মাগী আজকে তোকে হাগিয়েই ছাড়বো। তোদের নবী কখনো এভাবে চুদতে পেরেছে। কাউকে চুদে হাগাতে পেরেছে মাগী। নে হিজরে বাড়ার ঠাপ খেয়ে দেখ কেমন লাগে। দেবী কালীর ভোদায় যায় এইসব হিজরে ধোন। হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

One thought on “হিন্দু মুসলিম অশ্লীল চুদচুদির গল্প ( ভারতীয় লেখকের লেখা গল্প )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.