বোনের মুখে মোতা- মাকে চোদা- অজাচার চটি

বোনের মুখে মোতা- মাকে চোদা- অজাচার চটি

আমি উচ্চ মাধ্যমিক পরিক্ষায় ভালভাবেই পাশ করে গেলাম। সামনে দুটি টার্গেট, এক কলেজে ভর্তি হওয়া আর অন্য টা বহুদিনের আকাঙ্খা, মায়ের রসালো গুদের রস ছেঁচে গুদের ভিতর বীর্যপাত করা।

বাবা বহুকাল আগে মারা গেছেন, ঘরে আমাদের মা ছেলের সংসার, যদিও আমি মা কে বলি, ‘মা এটা তোমার আমার দাম্পত্য জীবন।

আমার কথায় মা কপট রাগ দেখিয়ে আমার কান‌ মুলে দেয়। যদিও আমরা মা ছেলে সব ধরনের কথা একে অপরের সঙ্গে শেয়ার করি।

ভীড় বাসে উঠলে, মায়ের মাই পাছায় কতগুলো হাত পড়েছে সেসব কথা মা হাসতে হাসতে আমার সাথে শেয়ার করে।

অবশ্য লোকের দোষ দিয়ে লাভ নেই, মায়ের চেহারার বর্ণনা দিলে পাঠকরা বুঝতে পারবে। আমার মা যুথিকা, পাঁচ ফুট ছয় ইঞ্চি লম্বা, ত্রিশ ইঞ্চি স্লিম কোমর, ধবধবে ফর্সা চিকন শরীর, পাছা অবধি লম্বা চুল।

বাংলা চটি গল্প – বুড়ো জেলের কচি বউ চোদার পরকীয়া

মা যখন বিশাল লম্বা চুলে একটা বিনুনি ঝুলিয়ে হাঁটে, বিনুনি টা হাঁটার তালে তালে ডবকা পাছায় এদিক ওদিক ধাক্কা খেতে থাকে।

মায়ের শরীরের একটাই কমিয়া, সেটা হচ্ছে, মায়ের শরীরের অনুপাতে মাই গুলো ছোট, মায়ের চেহারা অনুযায়ী মিনিমাম ৩৬ ইঞ্চি মাই হওয়া উচিত, সেক্ষেত্রে মায়ের মাই বড়জোর ৩২ ইঞ্চি, সেটা কে মাই‌ না বলে চুচি বলাটাই উচিত। সেজন্য মা সবসময় পুশআপ ব্রেসিয়ার পরে থাকে।

বোনের মুখে মোতা- মাকে চোদা- অজাচার চটি

মায়ের মা তনিমা দেবী, এখন আমাদের বাড়িতেই এক সপ্তাহ ধরে আছে। তনিমা দেবী ভীষণ নামিদামি বেশ্যা।

সম্পর্কে আমার দিদিমা হলেও, আমি দিদুন কে তনিমা বলে নাম ধরেই ডাকি। বেশ কয়েক বার মায়ের অগোচরে আমি তনিমার গুদ মেরে দিয়েছি।‌ তার গল্প পরে জানাবো।

আমি হাবুল, মায়ের প্রেমে হাবুডুবু খাচ্ছি। বন্ধু মহলে আমি আমার মা, যুথিকা কে আমার বাগদত্তা বলে পরিচয় দিই, কারণ মায়ের ৩৫ বছর বয়েস হলেও দেখে মনে হয় ২৪ বছর।

একদিন সন্ধ্যেবেলায় আমি বন্ধুদের সাথে আড্ডা দিয়ে বাড়ি ফিরতে দেখি তনিমা মায়ের চুল বাঁধতে বাঁধতে গল্প করছে। ওদের কথা শোনার জন্য আমি পা টিপে টিপে জানলার কাছে গিয়ে দাঁড়ালাম ।

হ্যা রে যুথি, তোর চোদার বাই উঠলে কি করিস?

কি আর করবো মা? আঙলি করে না হলে শশা বেগুন ঢুকিয়ে জল খসাই।

ধুর ধুর তাতে করে কি আর তোর বয়েসি মাগীর গুদের খাই মিটবে ? তোরা মা ছেলে তো এক বিছানায় ঘুমাস, ছেলের মতিগতি কিছু বুঝতে পারিস না?

বুঝিনা আবার, ঘুমের ঘোরে ছেলে আমার পাছায় ঠাটানো বাঁড়া ঠেকিয়ে বিড়বিড় করে, সকালে দেখি ছেলের প্যান্টে, বিছানায় ফ্যেদার দাগ পড়ে আছে।

তার মানে তোর ছেলে তোকেই কামনা করে, এখন থেকেই ছেলেকে গুদের জালে বেঁধে নে, এরপর কলেজে গিয়ে বন্ধুদের সাথে মাগী পাড়ায় যাওয়া শুরু করলে তখন দেখবি তোর প্রতি মোহ কেটে যাবে।

সে সব তো বুঝি গো মা, কিন্তু যে গুদ ফেড়ে ছেলের জন্ম দিয়েছি, সেই গুদে ছেলের ঠাপ নিতে কি পারবো? না হলে আমার ও তো কত স্বপ্ন আছে, তোমার মতো বেশ্যা হবো, ছেলে ভাতারি হয়ে পোয়াতি হবো…….

সে সব ই তো হতে পারবি, আগে ছেলেকে প্রেমের জালে তোল, ছেলেকেই নাং করে রাখতে পারবি। আর সত্যি কথা বলতে কি জানিস, মাগী রা যত বড়ই রেন্ডি বেশ্যা হোক না কেন, একটা নাং না থাকলে বেশ্যাদের কদর বাড়ে না।

সেই জন্য কি তুমি বাবাকে নাং করে রেখেছ?

বোনের মুখে মোতা- মাকে চোদা- অজাচার চটি

Hindu Barar Choda হিন্দু বাড়া VS মুসলিম পবিত্র ভোদা – 3

একদমই তাই, বয়েসের কারণে তোর বাবা আজকাল ঠিকমতো আমার গুদ মারতে পারেনা, অন্য পুরুষের কাছে যখন গুদ কেলিয়ে শুতেই হবে, তখন প্রেম না দেখিয়ে রোজকার করাই ভালো।

তোর বাবা প্রথমে রাজি হচ্ছিল না, তখন তোর বাবাকে বোঝালাম, আমার দালালি করে তোমারও লাভ হবে আমারও গুদ মারিয়ে লাভ আরাম দুটোই হবে। এখন তোর বাবা আমার জন্য ভালো ভালো কাষ্টমার ধরে নিয়ে আসে।

মা দিদুর কথাগুলো শুনে আমার মন উৎফুল্ল হয়ে উঠলো, মায়ের ইচ্ছের সাথে আমার ইচ্ছের অনেক মিল‌ আছে। আমারও ভীষণ ইচ্ছে মা কে লাইনে নামানোর।

আমি মায়ের দালালি করবো, এর বেশি সুখের আর কি হতে পারে, আর মায়ের যা ফিগার যৌবন, তাতে করে মা এখনো পঁচিশ বছর বারোভাতারী গিরি করতে পারবে।

যদিও আমর ইচ্ছে মা কে এসকর্ট তৈরি করা, সেটা অবশ্য ধাপে ধাপে এগোতে হবে। প্রথমে বারোভাতারী, তারপর বেশ্যা, তারপর রেন্ডি, এই ধাপগুলো পেরিয়ে গেলে মা ভালো মানের এসকর্ট সার্ভিস প্রোভাইডার হয়ে যাবে।

মায়ের চুলে তনিমা দিদুন খুব সুন্দর মোটা একটা বিনুনি করে দিল।

বিনুনি টা খোঁপা করে দেব ? বোনের মুখে মোতা- মাকে চোদা- অজাচার চটি

না রাতে শোওয়ার সময় হাত খোঁপা করে নেব।

আমি কি তোর ছেলে কে বলে তোর সাথে ভিড়িয়ে দেব?

না মা আমার ছেলেকে আমিই তুলবো।

মায়ের কথায় বুঝলাম, মা আমার ব্যাপারে ভীষণ পজেসিভ। অন্য কাউকে ইনভল্ভ করতে চায় না। যদিও আমি বেশ কয়েকবার তনিমাকে চুদে হোড় করে দিয়েছি।

যাইহোক আমি পা টিপে টিপে জানলার পাশ থেকে সরে এসে নিজের রুমে চলে এলাম। ততক্ষণে মা শিফনের শাড়ি, স্লিভলেস ব্লাউজ পরে বিনুনি দুলিয়ে আমার রুমে এলো।

কি রে তুই কখন এলি?

আমি যে মা তনিমা র সব কথা শুনেছি, সেটা চেপে গিয়ে, বললাম এই তো মিনিট খানেক আগে এলেম, কি ব্যাপার মা, এতো সাজগোজ?

বোনের মুখে মোতা- মাকে চোদা- অজাচার চটি

তোর জন্যই তো সাজলাম, কেন আমাকে ভালো লাগছে না?

আমাকে দেখিয়ে মা শাড়ির আঁচল টা ঘুরিয়ে কোমরে গুজে নিয়ে, দুহাত তুলে ক্লিন শেভ বগল দেখিয়ে বিনুনি তে একটা খোঁপা বাঁধল, আমার বুঝতে কোন অসুবিধা হলো না, যে মা আমাকে প্রলুব্ধ করার জন্যই ছেনালী করছে। মায়ের চুচি দুটো ডেব ডেব করে আমার দিকে তাকিয়ে আছে।

Sosur Bouma Choti Golpo কাকা শ্বশুরের কালো সাপ বৌমার গর্তে

আমি চিন্তা করে নিলাম, এই সুযোগ কে কাজে লাগাতেই হবে । একবার নাক কান বুজে মা কে মেরে দিতে পারলেই কেল্লা ফতে। বাকি জীবন মা কে ভাড়া খাটিয়ে রোজকার করবো। আর মা কে পোয়াতি করে এক দুটো মাগি জন্ম দিতে পারলেই সোনায় সোহাগা।

রাতের ডিনার তৈরী করার ছলে মা আমার রুম থেকে চলে যাচ্ছিল, আমি মায়ের এলো বিনুনি টা ধরে টান দিলাম , মা টাল সামলাতে না পেরে হুমড়ি খেয়ে আমার কোলে এসে পড়ল।

মা আমার দিকে আমি মায়ের দিকে কামনা ভরা চোখে তাকিয়ে রইলাম। আমাদের মা ছেলের মধুর মিলনের সূচনা হলো।

দাঁড়া সোনা দরজার ছিটকিনি টা আগে লাগিয়ে আসি, না হলে তোর দিদুন চলে আসতে পারে ।

আসলে আসবে, মায়ের গুদ ছেলে ঠাপাবে তাতে দিদুন কি করবে?

ধ্যাৎ অসভ্য কোথাকার, আমার মায়ের সামনে তুই আমার গুদ মারবি , আমার বুঝি লজ্জা করবে না?

ঠিক আছে তখন না হয় তনিমা র গুদ টাও মেরে দেব

খবরদার না, মেয়েরা সবার ভাগ দিতে পারে কিন্তু কোন অবস্থায় ভাতারের ভাগ দিতে পারে না। আমি মনে মনে তোকে আমার স্বামী বলেই মনে করি, তাই তোকে আমি কারো সাথে শেয়ার করতে পারবো না।

আমি যদি কারো কাছে তোমাকে শেয়ার করি?

আমি তোর মাঙ, তুই চাইলে যখন যার কাছে ইচ্ছে আমাকে পাঠাতে পারিস, তোর ইচ্ছেয় পর পুরুষের কাছে গুদ কেলিয়ে বিছানায় শোয়া তো আমার সৌভাগ্য রে ভাতার সোনা।

মায়ের ইচ্ছে আমি বুঝে গেলাম, তনিমার গুদ আমাকে লুকিয়ে চুরিয়েই মারতে হবে, আমি আর কথা না বাড়িয়ে মা কে ল্যাংটো হতে বললাম।

ল্যাংটো হওয়ার কি দরকার? আমার কাপড় তুলে মেরে দে না সোনা

ধুর মা কি যে বলো না, মাগিদের ল্যাংটো না করলে গুদ পোঁদ মেরে সঠিক আমেজ আসে না।

ছেলের মুখের কি ভাষা, তুই কি আমাকে মাগি ভেবে চুদবি নাকি?

মা ছেলেদের কাছে সব মেয়েই মাগী, সে মা বা দিদি যেই হোক, তবে বিছানায় তুমি আমার মা মাগি।

হ্যা রে সোনা, তুই আমাকে মা মাগি, খানকিমাগী, রেন্ডি রানি যা খুশি বলে ডাকতে পারিস।

আমি মা কে নিজের হাতে ল্যাংটো করে দিলাম। এর আগে আমি তনিমাকে বেশ কয়েকবার ল্যাংটো করেছি, কিন্তু নিজের মা কে নিজের হাতে ল্যাংটো করার যে কি আনন্দ বলে বোঝানো যাবে না।

Bangla Choti ছোট বয়সেই চটি বই পড়ে চুদাচুদি শিখে নিয়েছি

মায়ের গুদে ঘন বালের ঝাঁট, দলমলে থলথলে পাছা, ছোট হলেও ঠারো ঠারো একজোড়া চুচি। আমি মায়ের গুদে একটা আঙ্গুল ঢোকালাম, গুদ টা রসে ভিজে চপচপ করছে, মা দেখলাম চোখ বন্ধ করে রেখেছে। আমি গুদ থেকে আঙ্গুল বের করে মায়ের ঠোটে চুমু খেলাম।

তোর ওইটা বের কর

আমার কোনটা বের করবো মা?

জানি না যা

আমি আবার মায়ের গুদে চুমু খেলাম, মা একটু কেঁপে উঠলো। আমি নিজে জামা প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেলাম। মা দেখলাম আড় চোখে আমার ঝুলন্ত আধ ঠাটানো ধোনটা র দিকে কামনা ভরা চোখে তাকিয়ে আছে।

মা ঝপ করে নিচে বসে আমার ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলো, মায়ের চোষানি তে আমার বাঁড়া ঠাটিয়ে টং হয়ে গেল। আমার বাঁড়া টা মা কয়েকবার হাতে খিঁচে দিয়ে আমার দিকে তাকিয়ে ছেনালী করে বললো, এটা কে বাঁড়া বা ল্যাওড়া বলে, আর এখন তুই আমার যেটা মারবি সেটা হলো গুদ বা ভোদা।

মায়ের কথায় আমার উত্তেজনা চরমে উঠে গেল। আমি মা কে বিছানায় চেপে শুইয়ে বালগুলো হাত দিয়ে সরিয়ে গুদের চেরায় বাঁড়া টা কয়েক বার ঘষে নিয়ে পড়পড় করে ৯ ইঞ্চি বাঁড়া টা মায়ের গুদে ঠেসে ধরলাম। মায়ের গুদে এতো রস ঝরছে, যে বিনা কসরতে বাঁড়া টা যুথিকা র গুদের অতল গহ্বরে সেঁদিয়ে গেল।

আমি আয়েশ করে মায়ের গুদ মারতে শুরু করলাম, মা ও কোমর তোলা দিয়ে তলঠাপ মারছে। আমি বাঁড়া টা খানিকটা বের করে কষিয়ে কষিয়ে রামঠাপ মেরে যাচ্ছি। মা ঘন ঘন জল খসাচ্ছে, সাথে শিৎকার করতে করতে খিস্তি করতে শুরু করলো।

ওরে গুদ মারানি মাদারচোদ, গুদে তো ব্যাথা ধরিয়ে দিলি রে খানকির ছেলে।

মায়ের খিস্তি তে আমার ও মাথা গরম হয়ে গেল। আমিও মুখ ছোটাতে শুরু করলাম।

গুদ মারানি, খানকির ছেলে বলেই তো খানকি মায়ের গুদ মারছি, তোকে শালী চুদে হোড় করে দেব।

তাই দে সোনা, আমার গুদ টা চুদে চুদে হোড় করে দে, ও মা গো, ইস ইস ইস ইস আঃ আঃ আঃ আঃ ওমাগো দেখে যাও গো, তোমার নাতি কি ভাবে তোমার মেয়ের গুদ মেরে হোড় করে দিচ্ছে।

আমার আর মায়ের ঠাপের গতি বেড়ে গেছে, মা আর আমার ঠাপের রিদম ও এক হয়ে গেল। পচাৎ পচাৎ পচ পচ ফস পচাৎ করে মা কে ঠাপাচ্ছি, একবার আঙ্গুল দিয়ে মায়ের রস টা চেটে খেলাম। উত্তেজনায় মা শিৎকার করে বললো-

সোনা রে…… আমার গুদের রস বের হবে রে

ছেড়ে দাও যুথিকা

মা গুদের রস ছেড়ে দিলো। ১০ মিনিটে আমার অবস্থা চরমে উঠে গেলো। আমি কোন কথা না বলে মাকে শক্ত করে জড়িয়ে ধরে চুদতে লাগলাম।

মায়ের সমস্ত শরীর থরথর করে কাঁপছে। মায়ের চেহারা লাল হয়ে গেছে। এভাবেই আমি আরো ৫ মিনিটের মতো মাকে চুদলাম। বোনের মুখে মোতা- মাকে চোদা- অজাচার চটি

widow mom fucking বিধবা মায়ের পুটকি চোদা ও ল্যাংটা ছবি তোলা

মায়ের চেহারা দেখে বুঝতে পারছি, মা সহ্যের চরম সীমায় পৌছে গেছে। বোধহয় আরেকবার গুদের রস খসাবে। ধোনটাকে গুদে ঠেসে ধরে আবারো মায়ের বাচ্চাদানি তে মাল ঢেলে দিলাম। মাও গুদের রস ছেড়ে দিলো।

কি যুথিকা…… কেমন লাগলো?

ওহ্‌হ্‌হ্‌……… খুব মজা পেয়েছি সোনা……… এখন থেকে তুই প্রতিদিন আমাকে চুদবি।

সে চুদবো, কিন্তু আমার একটা চাহিদা তোমাকে পূরণ করতে হবে।

কি চাহিদা শুনি একবার

আজ রাত্রি বেলায় তোমার পোঁদ মারবো। বোনের মুখে মোতা- মাকে চোদা- অজাচার চটি

না সোনা এটা করিস না, আজ বহুবছর পোঁদ মারানোর অভ্যেস নেই, তোর বাবা বেঁচে থাকতে দুএকবার আমার পোঁদ মারতো, কিন্তু সে বহুকাল আগে, তা ছাড়া তোর যা বাঁড়া র সাইজ , আমার পোঁদ ফেটে চৌচির হয়ে যাবে।

কিচ্ছু হবে না মা, আমি তোমার পুটকিতে ভালো করে তেল লাগিয়ে মারবো।
বেশ যখন মারবি তখন দেখা যাবে, এখন চল‌ খেয়ে নিই, তোর দিদুন ও না খেয়ে বসে আছে মনেহয়।

মা আমি দুজনেই জামা কাপড় পরে ডাইনিং টেবিলে বসলাম, মায়ের চেহারা দেখে যে কেউ বুঝে যাবে যে মা তুমুল গাদন খেয়েছে। তনিমা ই আমাদের খাবার বেড়ে দিল।

মায়ের দিকে মুচকি হাসি দিয়ে জিজ্ঞেস করলো, কি রে কেমন লাগলো ছেলের ঠাপ? তনিমা র কথায় মা লজ্জায় লাল হয়ে বললো, ওর কথা আর বল কেন? এখন বাবুর শখ হয়েছে আমার পোঁদ মারবে।

তনিমা মায়ের মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলল, ওর উড়তি যৌবন, মায়ের পোঁদ তো মারতে চাইবেই। এই বয়সেও তোর বাবা আমার কম পোঁদ মেরেছে? পোঁদ মেরে মেরে পুটকিতে কড়া ফেলে দিয়েছে।

তুমি তো বলেই খালাস মা, ওর সঁটা টা দেখেছ?

মায়ের কথায় আমার আর তনিমা র একবার দৃষ্টি বিনিময় হয়ে গেল, কারণ মায়ের অজান্তে আমি অনেক বার তনিমার গুদ মেরেছি।

ওইটা আমার গাঁড়ে ঢুকলে, গাঁড় দফারফা হয়ে যাবে।

তাই বললে কি হয় মা, পুরুষের বাঁড়া মাগিদের সব ফুটতেই নিতে হয়। তোরা তাড়াতাড়ি খাওয়া দাওয়া সেরে ঘরে যা, আমি বাসনপত্র গুছিয়ে দেব।

আমি আর মা গোগ্রাসে খাওয়া শেষ করলাম, মায়ের চামকি পোঁদ টা মারতে পারবো, এটা ভেবেই আমার আর তর সইছিল না। খাওয়া শেষ হতেই আমি মা কে নিয়ে রুমে ঢুকতে যাবো,

তনিমা বললো এতো তাড়াহুড়ো র কি আছে ? একটু দাঁড়া।

একটু পরে তনিমা সিঁদুরের কৌটো আমার হাতে দিয়ে, মায়ের সিঁথি তে পরিয়ে দিতে বলল। আমি মা কে সিঁদুর দান করে নিজের স্ত্রী হিসেবে গ্রহণ করলাম। মা লজ্জায় লাল হয়ে আমার বুকে মুখ গুঁজে দিল।

ঘরে ঢুকেই আমি মা কে আদর করতে করতে ল্যাংটো করে দিলাম। মা কে খাটের ধারে দাঁড় করিয়ে, মায়ের একটা পা বিছানায় তুলে ধরে , মায়ের পুটকিতে সলাৎ সলাৎ করে চুষতে লাগলাম।

মায়ের পুটকি টা একবার জড় হয়ে যাচ্ছে পরক্ষণেই ফাঁক হচ্ছে। আমি মায়ের পুটকি টা চাটার সাথে সাথে আঙ্গুল ঢুকিয়ে পোঁদ টা অনেক টা নরম করে তুললাম । মাও পোঁদ চাটিয়ে বেশ আরাম পাচ্ছে।

মা তুমি কুত্তা আসনে পোজ নাও, আমি বাথরুম থেকে তেলের শিশিটা নিয়ে আসছি।

আমি তেলের শিশিটা নিয়ে এসে দেখলাম, মা পোঁদ তুলে কুত্তা আসনে তৈরি হয়ে আছে। আমি মায়ের পোঁদে ভালো করে তেল দিয়ে আঙলি করে পাছাটা রেড়ি করে বাঁড়া টা গাঁড়ে সেট করলাম।

বাঁড়ার মুন্ডিটা একটু ঢুকতেই মা আইইইইইই — ইসসসসস– আহ্ – আহ্ – ওমা-ওমা-ওমা- ওমাগো মরে গেলাম আইইআ– ও বাবা গো- আমি মায়ের শিৎকারের তোয়াক্কা না করে পুরো ৯ ইঞ্চি বাঁড়া টা ঠেলে গুঁজে মায়ের গাঁড়ে ঢুকিয়ে একটু সময় দিলাম । সাথে মায়ের কোমর টা চেপে ধরে আছি, পাছে মা ব্যাথার চোটে পালাতে না পারে।

মায়ের শিৎকার টা একটু কমলো, আমি সোহাগ ভরে মা কে জিজ্ঞেস করলাম, মা ঠাপাতে শুরু করবো?
আস্তে আস্তে ঠাপ দিস বাবা, আমার ভীষন ব্যাথা হচ্ছে।

মায়ের কথায় আমি ধীর লয়ে মাগীর পাছা মারতে শুরু করলাম। ৫/৭ মিনিট একই ছন্দে চোদার পর একটু গতি বাড়ালাম, মা ও ততক্ষণে অনেকটা ধাতস্থ হয়ে গেছে।

আমি এবার পূর্ণ গতিতে মায়ের পোঁদ মারছি, সাথে মায়ের পাছার দাবনা দুটো চটাস করে থাবড়ে লাল করে দিয়েছি, মা খিস্তি করতে শুরু করলো, ওরে শালা মাগীবাজ গুদমারানি, আমার পোঁদের দফারফা করে দিবি নাকি রে

মাদারচোদ, ও ও আঃ আঃ আঃ আঃ ইস ইস ইস আমার পোঁদ টা ফেটে গো, উহঃ উহঃ উহুহুহু উরি উরি উরি উরি উরি আহাহহা, শেষ অবধি আমার পোঁদ টা ই পেলি? বোকাচোদা।

আজকে তো শালী শুধু তোর পোঙা মারলাম, এরপর তোর গুদ মেরে বাচ্চাদানী তে ফ্যেদা ছেড়ে তোকে পোয়াতি করবো, তারপর তো শালী তোকে দিয়ে ভাড়া খাটাবো। বুঝলি শালী রেন্ডি।

সেই রাতে আরো একবার মায়ের গুদ আর পোঁদ মারি। সকালে আমার যখন ঘুম ভাঙ্গলো, দেখি তনিমা মায়ের পোঁদের ছ্যেদায় গরম কাপড়ের স্যেক দিচ্ছে। পোঁদের ব্যাথায় মায়ের না কি পায়খানা বন্ধ হয়ে আছে।

আমাকে দেখতে পেয়ে মা মুখ খিঁচিয়ে খিস্তি শুরু করলো,

দেখ বোকাচোদা আমার পোঁদ মেরে কি হাল করছিস?

আমি নিচে বসে মায়ের মাথা টা কোলে নিয়ে এক হাত মায়ের মাথায় অন্য হাত দিয়ে মায়ের ঘন কালো বালের ঝাঁটে বিলি কেটে বললাম-

মা আমি যদি তিন মিনিট খুচুর খুচুর করে মাল আউট করে ফেলতাম, তাতে কি তোমার ভালো লাগতো? নাকি স্বামীর ঠাপে গুদে গাঁড়ে ব্যাথায় গর্ববোধ হচ্ছে।

মা আমার কথায় ছেনালী করে হেসে জরিয়ে ধরে গালে চুমু খেল।

শোন না আমি একবার বাজারে যাব, কিছু কেনাকাটা করতে হবে, তুই কি যাবি আমার সাথে?”

না মা তুমি একাই ঘুরে এসো, আমি একটু বন্ধুদের সাথে আড্ডা মেরে আসি।

মা একটা লাল কালোয় ছোপ ছোপ লং মিডি, সাদা রঙের স্লিভলেস টপ, টপের নিচে ব্রেসিয়ার না পরায়, হাঁটার তালে তালে চুঁচি দুটো পিংপং বলের মতো থলথল করছে। মা চুলে একটা হর্ষটেল করে বেরিয়ে গেল।

মা বেরিয়ে যেতেই আমি দরজায় ছিটকিনি তুলে, তনিমা কে পাঁজকোলা করে বিছানায় নিয়ে ফেললাম। “তাই তো বলি, নতুন বৌকে ছেড়ে আমার গুদে হামলে পড়লো কেন?”

মা হলো গিয়ে আমার মাঙ, আর তুমি হলো গিয়ে আমার রক্ষিতা, আমার বেশ্যা, তোমার গুদের ঝাঁঝ না পেলে আমার নেশাই হয় না। বোনের মুখে মোতা- মাকে চোদা- অজাচার চটি

থাক আর আমার বড়াই করতে হবে না, কিভাবে চুদবি বল?

আমি তনিমা কে দিয়ে ভালো করে বাঁড়া টা চুষিয়ে, বিছানায় বাঁড়া খাঁড়া করে শুলাম। তনিমা বহুদিন ধরে বেশ্যাবৃত্তি করে, ওকে কিছুই বলতে হলো না ও আমার পোজ দেখেই বুঝে নিল কি ভাবে চুদতে হবে।

তনিমা আমার কোমরের দুপাশে হাগতে বসার মতো বসে, বাঁড়া টা গুদের চেরায় সেট করে হালকা চাপে আমার বাঁড়া টা গুদস্থ করে নিল।

আমি হাত বাড়িয়ে ওর ডবকা মাইদুটো টিপতে লাগলাম। তনিমা ছপ ছপ করে আমার ধনের উপর পাছা নাচিয়ে নাচিয়ে ঠাপ মারছে।

মিনিট পাঁচেক পরেই তনিমা রস খসালো পচ পচ পচ পচ ফচাৎ পচাৎ ফস ফস করে গুদ থেকে শব্দ বের হচ্ছে, আমার বিশেষ কাজ নেই। মাঝে মাঝে শুধু তনিমা র মাই পাছায় হাত মারছি।

দশ মিনিটের মাথায় তনিমা আবার জল‌ ছাড়লো, এবার গুদের রস গুলো আমার থাই বেয়ে বিছানায় পড়ছে। আমি মাগীর মাই দুটো টিপে ধরে তলঠাপ দিতে শুরু করলাম।

তনিমা গুদ থেকে বাঁড়া টা বের করে পিছন ফিরে গুদ কেলিয়ে বাঁড়া র উপর বসে ঠাপাতে শুরু করলো। মাগীর তানপুরা পাছাটা আমার চোখের সামনে, আমি একটা আঙ্গুল ওর পাছায় ঢুকিয়ে খেচতে লাগলাম, এক এক করে তিনটে আঙ্গুল ঢুকিয়ে শালীর পোঁদ খিঁচছি।

তনিমা পোঁদ মারিয়ে মারিয়ে পুটকি টা বেশ বাড়িয়েছে, তিনটে আঙ্গুল দিয়ে খেঁচার পরেও মাগীর কোন বিকার নেই। মনে মনে ঠিক করে নিলাম, পরে যেদিন সুযোগ পাবো, আয়েশ করে মাগীর পোঁদ মারবো।

আহ্ আহ্ আহ্ উফ্ উফ্ ইস ইস ইস ইস ইস ইস ইস ইস আঃ আঃ আঃ আঃ আঃ শিৎকার করে তনিমা আবারো জল খসালো, আমি ওর পোঁদে একটা চাপড় মারতেই তনিমা বুঝে গেল আমি অন্য আসনে ওকে ঠাপাতে চাইছি।

তনিমা এতো ইন্টেলিজেন্ট, আমি বিছানা থেকে নামতেই তনিমা পা ফাঁক করে গুদ টা আমার ধনের সামনে কেলিয়ে দিলো, ও যেন আগে থেকেই জানতো আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে মিশনারী স্টাইলে ওর গুদ মারবো।

তনিমা র গুদের থেকে সেই নেশা ধরানো গন্ধ আমাকে মাতোয়ারা করে দিচ্ছে। মায়ের কচি গুদ মারা আর তনিমা র গুদ মারা, দুটো দু রকমের স্বাদ, তনিমা র গুদ টা অনেক পুরুষ্ট মাংসালো

নির্লোম গুদ, গুদ বেদিও বেশ চওড়া, আমি অবশ্য এখন তনিমা কে গুদে বাল রাখতে বলেছি, এখন গুঁড়ি গুঁড়ি বাল ও গজিয়েছে।

অন্য দিকে মায়ের, মানে যুথিকা র ঘন কুঁচ কুঁচে কালো বালে ঢাকা গুদ। গুদের ছ্যেদায় দুটোর বেশি আঙ্গুল ঢোকালে যুথিকা কঁকিয়ে উঠে। গুদ টা ছোট হলেও ভীষণ কিউট। যদিও দুটো গুদই আমার ভীষন প্রিয়।

আমি তনিমার মাই ছানতে ছানতে প্রবল বিক্রমে ওর গুদ মেরে যাচ্ছি, চুদতে চুদতে দুজনেই শিৎকার খিস্তি সব চলছে

কিন্তু আর বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না। বিচি উজাড় করে সব ফ্যেদা তনিমা র গুদে ঢেলে দিলাম।
তনিমা আমার বাঁড়ার সব রস চুষে চেটে খেয়ে নিয়ে বাথরুম গেল, ওর পেছন পেছন আমিও গেলাম, দেখি তনিমা মুততে বসেছে।

এই দাঁড়া দাঁড়া মুতিস না, আমি তোর গুদের নিচে বসছি, তুই আমার মুখে মোত

যাহ্ তাই আবার করে কেউ?

গুদ মারানি রেন্ডি মাগী, যা বলছি তাই কর

তনিমা কথা না বাড়িয়ে ছরছরিয়ে আমার মুখের উপরেই মুততে বসলো, তনিমার মুতের বেগ আর ঝাঁঝালো গন্ধ আমাকে দিশেহারা করে দিল। পেট ভরে তনিমা র এক কলসি মুত খেলাম। তনিমা নিজের গুদ আমার বাঁড়া ধুয়ে এলাম।

এই কদিন ধরে যে হারে তোমার গুদে ফেদা ঢাললাম, তাতে তোমার পেট না বেঁধে যায়।”

পেট বাঁধলে বাঁধবে, আমি তো আর তোর চিহ্ন নষ্ট করতে পারবো না। আমি দু চারদিন পর বাড়ি ফিরে যাব, যদি দেখি মাসিক হলো না, তখন তোর দাদুর নামে চালিয়ে দেব।

তনিমার কথায় আমি ওর একটা মাই টিপে গালে সোহাগের চুমু খেলাম। জামা প্যান্ট পরে বাইরে গেলাম, যাতে মায়ের সন্দেহ না যে আমি বাড়িতেই ছিলাম, বা দিদুর সাথে কিছু করেছি।

আমি বেশ কিছুক্ষণ পরে বাড়ি ফিরলাম, দেখি মা আমার বয়েসি একটা ছেলের সাথে, ড্রয়িং রুমে বসে গল্প করছে, মা ও দেখলাম ছেনালী করে হেসে হেসে কথা বলছে, মায়ের উদ্দেশ্য বিভিন্ন কায়দায় নিজের মাই, পাছা, বগল‌ ওকে দেখানো।

আমাকে দেখেই মা ছেলে টা কে বললো, এই আমার স্বামী, আর এ হলো সুজয় , আমার সাথে ঘন্টা দুয়েক কাজ করবে।

মানে মা নিজেই কাষ্টমার জোগাড় করে নিয়ে এসেছে। আমি মা কে একটু আড়ালে বলে দিলাম কনডম ছাড়া কাজ করবে না। বোনের মুখে মোতা- মাকে চোদা- অজাচার চটি

মা নিজেই কনডম কিনে নিয়ে এসেছে। মানে মাগী তৈরি হয়েই ময়দানে নেমেছে। মা ছেলেটার কোমর জড়িয়ে ধরে রূমে ঢুকে ছিটকিনি লাগিয়ে দিল।

এখন ঘন্টা দুয়েক আমি তনিমাকে দিয়ে বাঁড়া খেঁচাতে পারবো, এই মনে করে আমি তনিমার রূমে গেলাম। আমাকে দেখেই তনিমা বললো,

“এখন আর চোদাচুদি করিস না, তোর মা দেখে নিলে সর্বনাশ, তুই ল্যাওড়া বের কর আমি চুষে ফেলিয়ে দিচ্ছি।”

আমি ধনটা বের করতেই তনিমা চক চক করে চুষতে শুরু করলো।

আমি ওর চুলের মুঠি ধরে মুখে ঠাপ মারছি, কিন্তু মাগীর যা বাঁড়া চোষার টেকনিক দশ মিনিটের বেশি মাল ধরে রাখতে পারলাম না, গলগল করে তনিমা র মুখে গরম ফ্যেদা ছেড়ে দিলাম। তনিমা ও পুরোটা গিলে নিল। আমি তনিমা কে আরাম দেওয়ার জন্য ওর শাড়ি তুলে গুদ চাটতে শুরু করলাম।

sasuri and bou choda ম্যাডাম শাশুড়ি তার মেয়ে বউ

তনিমা র গুদ টা রসে টইটুম্বুর হয়ে আছে, যেমন গুদের গরম তেমনি রসের ঝাঁঝ। আমি দু আঙ্গুল দিয়ে কোয়া দুটো টেনে ধরে গুদের ভিতরের রসটা জিভ দিয়ে কুঁড়ে কুঁড়ে খাচ্ছি। তনিমা চাপা স্বরে গোঙাচ্ছে, মিনিট পাঁচেকের মধ্যেই জল খসিয়ে দিল।

তনিমা তোমার এই বাঁড়া চোষার টেকনিক গুলো তোমার মেয়েকে একটু শিখিয়ে দিও।”

সে সব শিখিয়ে দেব, শুধু একটা জিনিষ মাথায় রাখিস, মাগীকে ঘরেই কাজ করাবি। বেশি বাইরে ছাড়বি না। মাগি যদি বেশি বাইরে কাজ করে, একদিন দেখবি তোকে ছেড়ে অন্য নাঙ জুটিয়ে নেবে। মাগিকে ভালোবাসতে না করবো না, তবে ভীষণ শাসনে রাখবি।

একঘন্টা পরে ছেলেটা বেরিয়ে এলো, পেছন পেছন যুথিকাও ছেনালী করে এলো চুলে খোঁপা করতে করতে বেরিয়ে এলো। যুথিকা কে দেখেই বোঝা যাচ্ছে ছেলেটা মাকে উল্টেপাল্টে চুদেছে। বোনের মুখে মোতা- মাকে চোদা- অজাচার চটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.