বাংলা চটি গল্প – বুড়ো জেলের কচি বউ চোদার পরকীয়া

বাংলা চটি গল্প – বুড়ো জেলের কচি বউ চোদার পরকীয়া

আদরে আদরে গলে গলে পড়ছিল শিলু। ওর বয়স মাত্র বাইশ। বিবাহিত। কিন্তু পুরুষের এই রকম আদর ও জীবনে পায়নি।

ওর মরদের বয়স প্রায় পঞ্চাশ। নাম রঘু। রাত থাকতে উঠে মাছ ধরতে বেরিয়ে যায়। ফিরে আসে গভীর রাতে। মদ গিলে পড়ে থাকে।

মাঝে মাঝে অবশ্য শিলুর এই যৌবন উপচে পড়া দেহটাকে একটু ঘাটে ব্যাস। ওর বাবা মা এত গরীব ছিল যে এর চেয়ে ভালো বর আর পায়নি।

ওও সব মেনে নিয়ে চলছিল। প্রাকৃতিক নিয়মেই ওর শরীর কামনার আগুনে পুড়ে পুড়ে যেত। ছটফট করত ও। ওর কালো চকচকে শরীরটাকে নিয়ে বিছানায় পাগলের মত দুমড়ে মুচড়ে আরাম পাওয়ার চেষ্টা করত।

ওর সুগঠিত টাইট মাই দুটো নিজেই চটকাতে চটকাতে কালো শক্ত বোঁটা গুলো ছিঁড়ে ফেলতে চাইতো। ওর মসৃণ লোম হীন মাংসল দাবনা দুটোকে টিপতে টিপতে

Hindu Barar Choda হিন্দু বাড়া VS মুসলিম পবিত্র ভোদা – 3

ওর কুচকুচে কালো কোঁকড়ানো লোমের জঙ্গলে লুকিয়ে থাকা গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে দিয়ে গুদের কুটকুটানি বন্ধ করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যেত। কিন্তু কিছুই হতো না।

ওদের নুলিয়া পাড়ায় এই বাবুটাকে হামেশাই দেখতো ও। উচু লম্বা শক্তিশালী ফর্সা সুন্দর চেহারা। চওড়া বিশাল বুক। এক মাথা ঝাঁকড়া চুল।

আর বাবুটা ঝিনুকের খোঁজে ওর ঘরের সামনে এসেই দাঁড়াতো। ও তাড়াতাড়ি বসতে দিত চাটাই পেতে। ওর ছোটখাটো ভরাট দেহটাকে মন ভরে দেখতো বাবুটা।

শিলুর ব্লাউজ শায়া পড়ার ক্ষমতা নেই। শাড়িও ছোট। ছোট শাড়ি ভেদ করে ওর সুগঠিত টাইট মাই আর পাছা পরিষ্কার দেখা যেত।

বাবু ওর ওই কালো চকচকে সারা শরীর টাকে প্রাণ ভরে দেখতো বাবুটা। ওর কালো স্তনের উপরে, ওর টাইট পাছার দিকে বাবুটার তাকানো দেখে ওর মনে হতো যেন ও পুরো ল্যাংটো হয়ে দাড়িয়ে আছে।

ও আরো জড়সড় হয়ে যেত। কিন্তু কোনোদিনও হাত দেয়নি। ঝিনুক নিয়ে গল্প করে চলে যেত।

আজ অন্যরকম হয়ে গেল। সকাল থেকেই বৃষ্টি। তাও ওর বর রঘু গেল মাছ ধরতে। শিলু ভেবেছিল বাবুটা আজ আসবে না। বাংলা চটি গল্প – বুড়ো জেলের কচি বউ চোদার পরকীয়া

ও মা ! বেলা একটু গড়াতেই দরজায় এসে হাজির। পুরো ভিজে জবজবে। মা গো মা ! জ্বর হবে যে ! আজ আবার বাবুটা হাফ প্যান্ট পরে এসেছে। তাড়াতাড়ি ওকে ঘরের ভিতর নিয়ে যায় শিলু। একখানা ছেড়া গামছা দিয়ে বলে

কি গো তুমি বাবু ! এই জলে কেউ আসে ?? নাও নাও জামা কাপড় খোলো দেখি। একখানা হাফপ্যান্ট পড়।

ঠিক এই কথার জন্যই আমি অপেক্ষা করছিলাম। শিলুকে আজ আমি মন ভরে চুদবো। ওর বর রঘুকে আমিই সমুদ্রে পাঠিয়েছি।

মাত্র দুশো টাকা আর একটা মদের বোতলের বিনিময় ও আমাকে ওর ডবকা বউটাকে দিয়ে গেছে সারাদিনের জন্য। ওকে আজ ফালাফালা করে চুদবো।

সেই প্রথম দিন থেকেই ওর ওই কষ্টিপাথরের মত কালো চকচকে শরীরটার জন্য আমি পাগল। ওর টাটানো বুকের বোঁটা, পাকা কুমড়োর মত পাছা, ভরাট ঊরু, চাপা পেট, কমলার কোয়ার মত ঠোট আমার বাড়াকে ক্ষেপিয়ে তুলেছে।

আমার এই সাত ইঞ্চি বাড়া দিয়ে ওর গুদ আর পাছার সিল কাটবো আজ। আমি একদম তৈরি হয়েই এসেছি। একটা পাতলা গেঞ্জি আর হাফ প্যান্ট পরে এসেছি। তলায় জাঙ্গিয়া নেই। আমি জানতাম আমাকে ভিজে দেখলে শিলু এই কথাই বলবে।

আমি ঝটফট ওর সামনেই গেঞ্জি প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেলাম। আমার বাড়ার সাইজ দেখে ও চমকে গেল। আমি যে এত তাড়াতাড়ি ল্যাংটো হয়ে যাবো ও ভাবতেই পারে নি।

লজ্জায় মুখ লুকিয়ে ও তাড়াতাড়ি গামছা আনতে ছুটছিল। আমি ওকে পিছন থেকে জাপটে ধরলাম। ওর নরম শরীরকে আমার শরীরের সাথে চেপে ধরে ওর কানে ঘাড়ে আমার গরম ঠোঁট ঘষতে ঘষতে বললাম, তুই আমাকে মুছিয়ে দিবি। আর তোকে আজ প্রচুর আদর করবো।

বলতে বলতে ওর পাছার নরম মাংসে আমার টাটানো লোহার ডান্ডার মত শক্ত মোটকা বাড়াটা ঠেলে লাগিয়ে দিলাম।

বাংলা চটি গল্প – বোনের আকুতি প্লিজ ভাই চোদ আমাকে

বিবাহিত হলেও শিলু কখনও পুরুষ শরীরের স্বাদ পায়নি। চোদপাগলা পুরুষ যে কি সাংঘাতিক ও সেটা জানেই না। আমার শক্তিশালী দুই হাতের বাঁধনে ওর নরম শরীরটা দুমড়ে মুচড়ে আমার কাছ থেকে পালানোর চেষ্টা করছিল।

আমি ততক্ষণে ওর ওই সামান্য শাড়িটা একটানে খুলে ফেলেছি। আঃ ! কি দারুন দেখতে ওকে। পাছাটা অপূর্ব। একটু উচু মাংসল পাছা। ও ঘামছিল। আমি জিভ দিয়ে চেটে চেটে ওর ঘাড়ের আর কানের পিছনের ঘাম খেতে লাগলাম।

দু হাতের মুঠোয় ওর নরম বলের মত স্তন দুটো চটকাতে লাগলাম। আস্তে আস্তে শিলুর দেহটা নরম হয়ে গেল। ওর বগল ঘন লোমে ঢাকা।

আমি জানি ওর গুদেও ঘন লোম। এই তো চাই। শেভড গুদ বগল আমার একদম পছন্দ নয়। আমারও বাড়ার চারদিকে আর বগল লোমে ভরা।

ওর চোখ বন্ধ হয়ে গেছিলো। নিশ্বাস ভারী হয়ে গেছে। ওকে আমার দিকে ফেরালাম। ওর সারা মুখে চুমু খেতে লাগলাম। বাংলা চটি গল্প – বুড়ো জেলের কচি বউ চোদার পরকীয়া

গালে কপালে গলায় চোখে। ঠোঁটের উপর আমার পুরুষালী মোটা ঠোঁট চেপে ধরলাম। নরম মোটকা ঠোঁট ওর। চুষে চুষে হাল্কা কামড় দিলাম। ওর শরীরটা কাপছিল।

আমার শক্ত বাড়াটা ওর তলপেটে চেপে ধরে ওর পাছার নরম মাংসে দু হাতের থাবা বসালাম। এবার ওর মুখের ভিতর আমার জিভ ঢুকিয়ে দিলাম। ও দুহাতে আমাকে আঁকড়ে ধরলো। একটা তোক্তপোষ ছিল ঘরে ওখানে বসলাম।

আমার মুখের সামনেই শিলুর কালো চকচকে স্তন। কালো বড় বড় আঙ্গুরের মতো শক্ত টাটানো বোঁটা। ওকে প্রাণ ভরে দেখতে লাগলাম।

আহা আহা কি অপূর্ব শরীরের গঠন! ভগবান ধীরে সুস্থে কষ্টিপাথর কেটে কেটে এই দেহ বানিয়েছেন। মাই এর নিচে চাপা পেট। গভীর বড় নাভি।

আর তার নিচেই কালো কোঁকড়ানো লোমের আড়ালে ওর আসল সম্পত্তি। বোঁটাগুলো জিভ দিয়ে চাটতে চাটতেই হাতের মুঠোয় ওর লোমশ কচি টাইট ভোদাটা চেপে ধরলাম।

ওর সারা শরীর থরথর করে কাঁপতে লাগলো। দুধের বোঁটায় ততক্ষণে আমি কামড় বসিয়েছি। ও আর দাঁড়াতে পারছিল না। আমার ঊরুর ফাঁকে ওকে বসালাম।

হাতের মধ্যে ওর গুদ ভিজে যাচ্ছিল। ওকে আস্তে করে শুইয়ে দিলাম। দুধের শক্ত বোটা গুলোর চারপাশে জিভ দিয়ে বুলিয়ে দিতে থাকলাম।

আদরের দাপটে শিলু শরীরটাকে একদম আমার হাতে ছেড়ে দিল। ওর ঘাড়ের নিচে আমার একটা হাত । ওর দুদুতে আমার মুখ আর ওর গুদে আমার আর এক হাত। এভাবেই বেশ কিছুক্ষণ রইলাম আমি। কখনও দুদুগুলো ছেড়ে ওর মোটা ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরছিলাম।

এবার ওর গুদের ভিজে লোমের আড়ালে থাকা ওর মাংসল গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে দিলাম। একদম রসে জবজব করছিল ওর গুদ।

Hindu Muslim Choti Golpo মুসলিম থেকে হিন্দু বেশ্যা হলাম মুত খেলাম

শিলু ভাবছিল বাবুটার লজ্জা শরম নাই। কেমন গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে দিল। কিন্তু এই অনুভূতি জীবনে পায়নি ও। মুখ দিয়ে আওয়াজ বের করতে পারছিল না।

আমি ওর মুখ চেপে ধরে ছিলাম। ওর নধর দুদুগুলো আমার চাওড়া বুকের নিচে পিষে দিয়ে আমার হাতের মাঝের আঙুল দিয়ে ওর কোঁটটা ঘষতে লাগলাম।

ভীষণ ভালো লাগায় শিলুর সারা দেহ একদম বেঁকে বেঁকে যাচ্ছিল। ওকে ভীষণ অবাক করে দিয়ে ওর গুদ থেকে কলকল করে জল বেরিয়ে এলো।

আমি আর থাকতে পারলাম না। হাঁটু গেড়ে বসে ওর পা দুটো উপরে তুলে ফাঁক করে রসে ভেজা পিছল ডাঁসা গুদের লোমের জঙ্গলে মুখ ডোবালাম।

জায়গাটা আগুনের মত গরম। কালো কোঁকড়ানো লোমের মধ্যে টকটকে গোলাপি গুদ। বেশ বড় সাইজের গুদ। সাদা ফেনার মতো রসে ভরা। বাংলা চটি গল্প – বুড়ো জেলের কচি বউ চোদার পরকীয়া

জিভ দিয়ে চেটে চেটে খেলাম কচি গুদের রস। যৌন গন্ধ আর সস্তার নারকেল তেলের গন্ধ গোটা থাই আর গুদ জুড়ে। শিলু ভাবতেই পারে না গুদ কেউ এভাবে চাটতে পারে।

ও গোঙাতে লাগলো। দুটো কাপা হাতে আমার মাথাটা চেপে ধরলো ওর গুদে। এবার আমি ওর পা দুটো ছেড়ে দিয়ে ওর দুধের বোঁটা গুলো চটকাতে লাগলাম। ওর কোঁটটাও বেশ বড়সড়।

বেশ সেক্স শরীরে। জিভ ঢুকিয়ে কোঁটটা বের করে চুষতে লাগলাম। প্রবল উত্তেজনায় শিলু আবার জল খসালো। তবে এবার কম।

চিরিক চিরিক করে আমার মুখের ভিতরেই ফেললো। ভীষণ আওয়াজ করছিল শিলু। হাল্কা কামড় দিলাম ওর গুদের লোমশ মাংসে।

ওর পা দুটো ধরে আরো ঠেলে উপরে তুলে দিলাম। এবার ওর চকচকে পাছার ফুটো আমার সামনে। গুদের রসে ভেজা কুচকুচে কালো রংয়ের সলিড পাছার মাঝে টাইট ফুটো।

আমি জানোয়ারের মতো জিভ দিয়ে চেটে চেটে পাছার ফুটোয় জিভ ঢুকিয়ে দিলাম। খুব স্বাভাবিক ভাবেই শিলুর পাছার ফুটোতেও বুনো জংলী গন্ধ যেটা আমাকে আরো পশু বানিয়ে ছাড়ল।

কোমর অবধি ওকে ঠেলে তুলে দিয়ে এক হাতে ওর ঊরু দুটো চেপে ধরে আমার বিশাল শক্ত গরম বাড়া দিয়ে ওর পাছার ফুটোয় বাড়ি মারতে আরম্ভ করলাম। কিছুক্ষণ বাড়ি মারতেই হাল্কা যৌন রস বেরিয়ে এলো ওর পাছার টাইট ফুটো দিয়ে।

ভাবলাম এখনই ঢোকাই আমার বাড়াটা। কিন্তু কি মনে হতে আবার ওর কোমর ধরে নামিয়ে দিলাম। থাই অবধি বিছানায় রেখে হাঁটু থেকে পা দুটো ঝুলিয়ে দিলাম।

আবার ওর কোমর থেকে নাভি তলপেট কুঁচকি সব জায়গায় জিভ ঘষতে লাগলাম। মাঝে মাঝে কামড়ে দিলাম। আবার উঠে এলাম ওর দুধ দুটোর উপরে।

টনটনিয়ে টাটিয়ে থাকা বোঁটা গুলো চুষতে লাগলাম। ওর হাত দুটো ওপরে তুলে দিয়ে ওর দুই বগলের কালো কোঁকড়ানো লোমের মধ্যে মুখ লাগিয়ে চুষতে লাগলাম। ঘামের মিষ্টি গন্ধ।

শিলুর পুরো ল্যাংটো শরীরটাই ঠকঠক করে কাপছিলো। ও নিজের বগলেও যে এত আরাম লুকিয়ে ছিল জানতই না। ও ওর দুটো ঊরু দিয়ে আমার কোমর পেচিয়ে ধরলো।

চোখ বুজে আমার শরীর দুহাতে চেপে ধরলো নিজের যুবতী ডবকা বুকের উপর। ঠিক এই সময়েই দূরে কোথাও একটা বাজ পড়ল আর আমার টাটানো শক্ত লম্বা চওড়া মোটকা বাড়াটা গপ শীলুর গুদে ঢুকে পড়ল।

শিলু চরম আশ্লেষে চিৎকার করে উঠলো। এমনিতেই ওর গুদ পিছল হয়ে ছিল। তাও বেশ কিছুটা ঢুকে আমার বিশাল ধনটা আটকে গেল। বাংলা চটি গল্প – বুড়ো জেলের কচি বউ চোদার পরকীয়া

desi teen pussy fuck কচি শাউয়া চোদা ভাইয়া

বুঝলাম এবার জোর ঠাপাতে হবে। কিন্তু ঠাপানোর আগে আমি বেশ কয়েক বার বাড়াটা ওর গুদে ঢোকালাম আর বের করলাম।

আরো রসে ভরে গেল ওর গুদ। মাঝে মাঝে স্লিপ কেটে বাড়াটা বেরিয়ে আসছিল। বগল ছেড়ে ওর ঠোঁটে আমার গরম ঠোঁট চেপে ধরলাম। তারপর দিলাম এক ঠাপ।

শিলু কোত করে একটা আওয়াজ করতে পারল শুধু। গুদের ভিতর আগুনের মত গরম। তার মধ্যেই আমার বাড়া গেঁথে বেশ কিছুক্ষণ ওর ঠোঁট দুটো কামড়ে চুপ করে শুয়ে থাকলাম।

দুহাতে ওর নরম বলের মত বুক দুটো চটকে চটকে ওকে আরো গরম করে আবার দিলাম এক রাম ঠাপ। এরপর আর থামলাম না। ঘপ ঘপ ঘপ ঘপ করে চললো সলিড চোদোন। ওর আর চিৎকার করার ক্ষমতা নেই দেখে ওর মুখ থেকে মুখ তুলে নিলাম।

দুদ দুটো চুষতে লাগলাম। ছড়ছড় করে ওর ভোদাটা থেকে আবার গরম জল বেরিয়ে এলো। আমার আরো সুবিধে হলো।

প্রায় মিনিট কুড়ি একটানা চোদার পর আমার বড় বড় বিচি থেকে গলগল করে গরম লাভার মত মাল বের হয়ে শিলুর গুদ ভরে দিল।

ভীষণ ঘেমে একাকার হওয়া শরীরটা দিয়ে শিলুর ল্যাংটো শরীরটাকে বিছনায় ঠেসে ধরলাম। শিলু চরম আশ্লেষে দুহাত দুপা দিয়ে বাবুর ফর্সা সুন্দর বড়সড় দেহটাকে জড়িয়ে ধরলো।

গুদের ভিতর বাবুর দেওয়া গরম রস ওর সারা শরীরে ছড়িয়ে যাচ্ছিল। এভাবে যে চোদা খেতে হবে আর এভাবে চোদোন খেয়ে যে এত আরাম হবে তা ও স্বপ্নেও ভাবেনি। আমিও প্রচুর আরাম পেলাম।

বহুদিনের ইচ্ছা ছিল শিলু কে চুদবো। এমন একটা ডাঁসা খাসা আচোদা টাইট শরীর শহরে পাওয়া যায় না।

আমি বাড়াটা বের না করেই ওর সাইডে শুয়ে ওর পাছা আর কোমর ধরে ওকে টেনে ওর থাই তুলে নিলাম আমার পেটের উপর তারপর ওকে আবার ঠাপাতে লাগলাম।

মাল বেরোনোর পরেও আমার বাড়ার সাইজ এখনও বেশ বড় আর শক্ত আছে। এমনিতেই আমার মাল ওর রসে ওর গুদ একেবারে পিছল হয়ে ছিল।

তাই সাইডে শুয়ে চুদতে অসুবিধা হলো না। শিলুও এক নম্বরের চোদনখাগি মাগিদের মত আবার কোমর দুলিয়ে আমাকে আঁকড়ে ধরে আমার ঠাপ খেতে লাগলো। একটুপরেই দেখি ওর ঠোঁট দুধের বোঁটা সব আবার গরম হয়ে গেছে।

আমিও আবার ক্ষেপে গেলাম। ওর ঠোঁট দুটো চুষতে চুষতে ওকে আরো গরম করে দিলাম। হাত বাড়িয়ে ওর সুগঠিত পাছার মাংস খামচে ধরলাম।

মালটা সলিড মাল। এসব সৌন্দর্য্য একদম প্রাকৃতিক নিয়মেই গড়ে উঠেছে। কোনো কৃত্রিমতা নেই। ওর কমলার কোয়ার মত দুটো গরম ঠোঁট এখন আমার মুখের মধ্যে।

সেগুলো চুষতে চুষতেই দেখলাম ওর ঘামে ভেজা পিছল ডাঁসা শরীর থেকে একটা অদ্ভুত তীব্র যৌন গন্ধ আসছে। ওর চোখ বোজা। পাছায় সজোরে একটা চাটি কষালাম। এবার পাছার ফুটো ফাটানোর পালা। তার আগে বাড়া চোষাতে হবে। বাংলা চটি গল্প – বুড়ো জেলের কচি বউ চোদার পরকীয়া

এসব ও কিছুই জানে না। জানা সম্ভবও নয়। ও ওর থাই দিয়ে আমাকে একেবারে পেঁচিয়ে ধরেছিল। আর ওর গরম গুদ দিয়ে আমার আস্ত বাড়াটাকে একদম পুরো কামড়ে ধরে রেখেছিল।

ওর ভিতরেই আমার ধোনটা আবার লোহার মত শক্ত মোটকা হয়ে উঠেছে। আরো কয়েক বার সাইড ঠাপ দিয়ে ওর গুদ থেকে বাড়া বের করে উঠে বসলাম।

হাঁটু গেড়ে ওর মুখের সামনে বসে গুদের রস আমার রসে মাখামাখি শক্ত সাত ইঞ্চি বাড়াটা দিয়ে ওর গালে কপালে ঠোঁটে চোখে আস্তে আস্তে বাড়ি মারতে লাগলাম।

কিছুক্ষণের মধ্যেই ওর সারা মুখে আমার ফ্যাদায় ভিজে গেলো। ও বুঝতে পারছিল না কি করবে। আমি বললাম, নে এবার তুই হা করে আমার বাড়াটা চুষে চুষে খেতে শুরু কর। ও একটু ইতস্তত করছে দেখে ওর গাল টিপে ধরে ওকে হাঁ করিয়ে ওর মুখে আমার শক্ত ডান্ডাটা ঢুকিয়ে দিলাম।

যাতে মুখ থেকে বাড়াটা বের করে দিতে না পারে তাই ওর মাথাটা চেপে ধরে রইলাম।

বাঁ হাত দিয়ে ওর গুদের রস দিয়ে গুদের ফুটো আর পাছার ফুটো অবধি ম্যাসাজ করে দিতে থাকলাম। এই ম্যাসাজে বেশ কাজ হলো। শিলু পরম আনন্দে আমার বাড়া চুষতে লাগলো।

মাঝে মাঝে ওর মাথাটা ঠেসে ধরে থাকছিলাম আমার বাড়ায়। গলা অবধি না গেলে ওর মুখে লালায় ভরে যাবে না। আর ওই লালায় বাড়াকে পুরো স্নান না করালে কোনো মজাই নেই।

এভাবেই বেশ চলছিল। হঠাৎ শিলু আবার জল খসিয়ে দিলো। আমি হাতের দু তিনটে আঙ্গুল একসাথে ঢুকিয়ে দিলাম ওর ডাঁসা গুদে। বেশ অনেক টা ঢুকিয়ে জোরে জোরে আঙুল ঠাপ দিতে লাগলাম।

একসময় চট করে রসে ভেজা আঙ্গুল দুটো ওর টাইট পাছার ফুটোয় ঢুকিয়ে দিলাম। ওর চোখ বড় বড় হয়ে গেল। মুখটা ঠেসে ধরা ছিল আমার বাড়ার উপর। শ্বাস নেবার চেষ্টা করছিল ও।

তাও ধরে রইলাম। বেশ কবার আঙ্গুল দিয়ে ওর পাছার ফুটোর জড়তাটা কাটিয়ে দিয়ে ওর মুখ থেকে বাড়া বের করে দিলাম। ও এবার কেঁদেই ফেললো।

আমি নিচু হয়ে ওর নরম ঠোঁটে গালে চুমু খেয়ে বললাম, আর একটু আমার ছোট্ট সোনা জলপরী। আর একটু সহ্য কর সোনা।

বলে ওকে উপুড় করে শুইয়ে দিলাম। ওর হাতে পায় আর জোর নেই। নিচে নেমে দাঁড়িয়ে ওর কোমরটা ধরে উচু করে নিয়ে এলাম আমার টাটানো লোহার ডান্ডার মত শক্ত মোটকা বাড়ার কাছে।

এবারই আসল কাজ। একটু ঝুঁকে ওর মাই দুটো দু হাতের মুঠোয় পুরে ওর মসৃণ পিঠ আর কোমরে জিভ দিয়ে চাটতে চাটতে এক ঠাপে বাড়াটা ওর পাছার ফুটোয় ঢুকিয়ে দিলাম।

জোর একটা চিৎকার করে গোঙাতে লাগলো শিলু। আমি বাড়াটা বের করলাম না। এমনিতেই রসে জবজব করছিল আমার বাড়া।

তাই কয়েক বার রাম ঠাপ দিতেই ওর পাছার ফুটোর টাইট ভাবটা চলে গেলো। বুঝলাম আচোদা টাইট পাছার আজ ঘুম ভাঙলো। বাংলা চটি গল্প – বুড়ো জেলের কচি বউ চোদার পরকীয়া

এবার ওর দুধ দুটো ছেড়ে ওর কোমরটা দু হাতে ধরে ওকে কুকুরচোদা করতে লাগলাম। হাপরের মতো আমার বাড়া আগু পিছু করছিল।

ও একবার মাথা তোলার চেষ্টা করতেই ওর ঘাড় ধরে আবার ঠেসে দিলাম বিছনায়। দু হাতে ডলতে লাগলাম ওর মজবুত পাছার নরম মাংস।

বেশ ভালো করে ওর পাছা মেরে ওকে ছেড়ে দিলাম। ছাড়লেও শিলুর উঠে দাঁড়ানোর ক্ষমতা ছিল না। তাই আমিই ওকে কোলে তুলে নিলাম।

bangla incest choti online 2024 মায়ের পোদ বউয়ের গুদ

ছোটখাটো হাল্কা চেহারা। কোলে উঠিয়ে আমার বাড়াটা ওর গুদে ঢুকিয়ে আস্তে আস্তে কোলচোদা করতে লাগলাম।

পাছা ফাটানোর ফলে বেশ খানিকটা রক্ত আমার বাড়ায় লেগেছিল। সেগুলো ওর গুদে ঘষে ঘষে পরিষ্কার করে নিলাম।

ওর মাই দুটো আবার চুষে চুষে খেতে আরম্ভ করলাম। তবে সত্যিই আর শিলুর আর ক্ষমতা নেই। আমার মত একটা চোদনবাজ পুরুষের খিদে মেটানোর ক্ষমতা ওর নেই।

ওকে বুকে চেপে ধরে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে বললাম, আমি আবার কাল আসবো। আবার তোকে চুদবো। এখানে যতদিন থাকবো ততদিন তোর এই শরীরটা আমার মনে রাখিস। যখনই আসবো এভাবেই রাম চোদোন দিয়ে যাব।

ওকে এবার মাটিতে দাঁড় করিয়ে ওর নরম বলের মত বুক দুটো চটকিয়ে চটকিয়ে ওকে ছেড়ে দিলাম। আমার ল্যাংটো সোনা জলপরী কে ছেড়ে বেরিয়ে এলাম ওর ঘর থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.