বন্ধুর মাকে চারজন মিলে চুদলাম দারুন একটা সেক্সি মাল

বন্ধুর মাকে চারজন মিলে চুদলাম দারুন একটা সেক্সি মাল

গল্পের নায়িকা হল আমার বন্ধু অমিতের ঢ্যামনা মা – শ্রীমতি শিখা পাল, এক ভদ্র হিন্দু ঘরের সধবা বেশ্যা. বিবেকানন্দ পার্কের সমস্ত খানকীর ছেলে আর মাগীচোদাদের যেকোনো আসরের মক্ষী রানী.

অমিতের বাবা হাবলু পাল একটা খাস দাঁতকেলা হিজরে – এমন গরম যুবতী বৌকে কোথায় দিনরাত ফেলে চুদে ফাঁক করবে তা না তিনি গেছেন পয়সা রোজগার করতে ভিন দেশে.

এদিকে বাড়িতে একটা এতো বড় সম্পদ তার রসভরা যুবতী বৌটাকে যে বারো ভূতে লূট পুটে খাবে সেটা ভাবলেন না.

অমিতের জন্মও নাকি ওর বাবার জোরে হয় নি, কাকার জোরে হয়েছিলো. ওর কাকা বিয়ে করেনি – বৌদিকেই নিজের বৌ বানিয়ে নিয়েছিলো, তার সঙ্গে শোয়া বসা মাখা মাখি করা সব নিজের বউের মতই করতো.

ওর বাপ বোকাচোদার মাথায় এটুকুও আসে নি যে তার ভাইয়ের সঙ্গে শুয়ে এবং তার নিজের বাড়ার ঠাপ গুদে কখনো না খেয়েই তার বৌ যে বাচ্ছটা বিয়লো সেটা তার নয় তার ভাইয়ের জারজ সন্তান.

ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

সে অমিতের জন্মে নাকি খুসিতে উৎসব করেছিলো আর তারপরে ছেলের ভবিষ্যত গড়তে বিদেশ চলে গেলো পয়সা রোজগার করতে আর ওর মায়ের সঙ্গে কাকার অবৈধ সম্পর্কো পুরো পুরি দাম্পত্যে পরিণত হলো আর

আমিতো বহুদিন কাককে(যদিও সেই আসল বাবা)বাবা বলে ডাকতো আর ওরাও অপত্যি করতো না – নিজের ছেলে বাবা বলে ডাকছে তাতে আপত্যি কিসের?

আমাদের বাবা মায়েরা বাড়িতে যেভাবে থাকে, শোয়, কথা বলে, সেক্স করে, জরজরি করে ওর মা আর কাকা সেই ভাবেই থাকতো তাই আমরাও ভাবতাম সেই ওর বাবা. বন্ধুর মাকে চারজন মিলে চুদলাম দারুন একটা সেক্সি মাল

কতো দিন ওদের বাড়িতে গিয়ে আড়াল থেকে দেখেছি ওর মা গামছা পড়ে কাজ করছে আর ওর কাকা পিছন থেকে তার মাই গুদ সব চটকাচ্ছে তারপর মাগীকে ল্যাংটো করে ঘরে ফেলে চুদছে. কাহিনিটা অমিতের অনুরোধেই লেখা.

এবার আসল কিসসা শোনো –

ওর কাকার তিন “ম”এর দোশ ছিলো – মদ, মাগী, মাংস আর তাই ওর মা যে বাড়িতেই ওর বাধা বেস্যা, দিলীপ যার চুল্লুর ভাটি আছে আর সামাল মোল্লাহ যার মাংসর দোকান আছে

এই তিনজন ছিলো তার সব থেকে আপন জন যাদের হাত ধরে ঘর ছেড়ে বাইরের লোকের বাড়ার গাদন খাওয়ার উদ্বোধন হয় মাগীর গুদের আর এখন তো মাগীকে কে চোদেনি তাই খুজতে হবে পাড়ায়. তার সেই বাজারী বেস্যা হয়ে ওঠার কাহিনী বলছি শুনুন –

বাইরের লোকের সামনে মাগীর ঢ্যামনামি শুরু হলো সেদিন যেদিন – বিলিতি মদ আর মাংস নিয়ে ওদের বাড়িতে এলো দিলীপ – ওর মা বানিয়ে দিলো কষা মাংসের চাট্ আর কাকার জেদাজেদিতে বসেও গেলো তাদের সঙ্গে মদের আড্ডায় – সেই শুরু ওর মায়ের চুল্লুর ঠেকে বসা আর নেশার ঘরে আলু তালু কাপড়ে আধ ল্যাংটা হয়ে বাইরের লোকেদের সঙ্গে গায়ে গা লাগিয়ে বসে উল্টো পাল্টা নোংরা যাড়কি ফজলামো করা.

এরকমই একদিন রাতে এসে দিলীপ আসর বসলো ওর কাকার ঘরে – প্রথমেই প্রচুর মদ গিলিয়ে ওর কাককে নেশায় বেহুস করে ওর মাকে নিয়ে পড়লো – জোড় করে গিলতে লাগলো মদ. ওর মায়ের চরম নেশায় কাপড় চোপর আলুতলু হয়ে গেলে তাকে ল্যাংটো করে খাটে ফেলে সারা রাত চুদতে দিলিপকে কোনো অসুবিধায় পড়তে হলো না.

সকালে ঘুম ভাঙ্গলে ওর মা দেখে দিলিপের বাড়া গুদে নিয়ে, ফ্যাদায় মাখা মাখি হয়ে ল্যাংটো তারা জরাজরি করে পরে আছে খাটে আর ওর কাকা মেঝেতে গরাগরী খাচ্ছে, দিলিপও জেগে গিয়েছিলো কিন্তু সারা না দিয়ে মাগীকে জড়িয়ে ধরে পড়েছিলো.

মাগী তাকে পাসে তেলে বাড়াটা ধরে টেনে গুদ থেকে বের করে দিয়ে উঠতে দিলীপ খপ করে তার কোমরটা দুহাতে ধরে টেনে শোওয়ালো – কাল রাতে তো নেশার ঘোরে দিলে রানী আজ সাদা মুখে মারতে দাও তোমার গুদটা একবার?

ওর মা – অমিতের স্কুলের দেরি হয়ে যাবে, ছাড়ো.

Muslim Mayer Porokia মায়ের ভোদা যখন হিন্দু ভাতার পায় 1

দিলীপ – তোমার ছেলে তো কখন স্কূল চলে গেছে, তাকিয়ে দেখো কটা বাজে – সারে আটটা, নাও আর নকশা কোরো না, তোমাকে একবার করেই দোকানে যাবো বলে কখন থেকে অপেক্ষা করছি এসো – বলে দিলীপ ওর মায়ের পা দুটো ফাঁক করে বাড়াটা ভরে দিলো মাগীর গুদে, ওর কাকার পর সজ্ঞানে সেই তার বাইরের লোকের বাড়া দিয়ে গুদ মারানো শুরু.

দিলীপ খুব করে তার মাই চটকে টিপে অনেকক্ষণ ধরে পকাত পকাত করে ঠাপলোর পরর তার ফ্যাদায় মাগীর গুদ ভরিয়ে দিয়ে তবে গেলো – ওর মাও বেস কিছুদিন কাকার নেশার কারণে প্রায় আচোদায় থাকার পর খুব আরাম করে গুদে নিলো দিলিপের বাড়ার ঠাপ গুলো আর শীৎকার করতে করতে তার ঠাপের শেষে জল খোসিয়ে কেলিয়ে পরে রইলো – সেইদিন রাতে আবার দিলীপ এসে ওর মাকে কাকার ঘরে টেনে নিয়ে গিয়ে চুদতে চাইলে মাগী তাকে না করে দিলো!

বলল – এতই যদি সখ তাহলে বন্ধুর সঙ্গে এবার তার বৌদীকেও খুসি করো মনে শুধু ভাটির চুল্লু খাইয়ে আর হবে না, বুঝলে? বন্ধুর মাকে চারজন মিলে চুদলাম দারুন একটা সেক্সি মাল

তার পর থেকে দিলীপ ওর কাকার জন্যও মদ আনুক না আনুক মায়ের জন্যও উপহার আনতে ভুলত না – ব্রা, প্যান্টি, হাই হীল জুতো, স্টোনের হার, নেটের মতো ফিঙে ব্লাউস, পাতলা শাড়ি কিছু না কিছু সেক্সী দামী গিফ্‌ট্ আনতই আর ওর মাও খুব খুসি হয়ে তার সব আবদর রাখতো – নিজের শরীরটা খুলে তাকে রাত ভর ইচ্ছমোতো ভোগ করতে দিতো তবে সরাসরি টাকা নিতো না.

দিলীপ তার এই লীলা শ্যামলকে একদিন জানালে সেও তারপর লাইন লাগলো ওদের বাড়িতে মদ আর মাংস নিয়ে. ওর মা পাটী মানে তাসের জুয়া খেলতে খুব ভালোবাসে – সামাল মদ মাংস ছাড়াও ওদের বাড়িতে জুয়ার আড্ডাও বসালো আর ইচ্ছা করে রোজ হেরে ওর মাকে গিফ্‌ট্ দিতে লাগলো.

তারপর প্ল্যান করে এক বদলের রাতে দিলীপ এলো না – শুধু সামাল এলো মদ মাংস নিয়ে আর যথারীতি দিলিপের মতো মদের নেশায় ওর কাককে ঘুম পারিয়ে মাকে একটা দামী সেক্সী নেটের অন্তর্বাস দিয়ে আবদার করলো তখুনি পড়ে দেখতে.

মাগী গিফ্‌ট্ পেলেই খুসি হয় তাই তখুনি সেটা পড়ে ফেলল – তার বিরাট মাইদুটো লিঙ্গারের লো চেস্ট কপ থেকে সবটাই বেরিয়ে গেছে আর বোঁটা দুটোও দেখা যাচ্ছে নেট থেকে, গুদের ঠিক তলায় পৌছে ঝুলটা শেষ তাই দাড়িয়ে থাকা তার বালে ভরা রসালো গুদটাও বসে দেখতে পেলো সে – নেটের তলায় তার ল্যাংটো রূপ দেখে সামালের মাথা খারাপ হবার জোগার – সেক্স তার এতো প্রবল হয়ে উঠলো যে সোজা উঠে এসে মাগীকে জড়িয়ে ধরে শোওয়ালো আর তার বিরাট মোটা কাটা বাড়া খানাও চালান করে দিলো মাগীর খোলা গুদে –

সেদিনও গীফটের আনন্দে আর নেশার ঘোরে সামালকে চুদতে কোনো বাধায় দিলো না ওর মা উল্টে আরামে শীৎকার করতে করতে দুহাতে তার কোমরটা টেনে ধরে আরও জোরে দাও, ভালো করে মারো, তোমার বিরাট বাড়াটা ভরে কসিয়ে মারো, ফাটিয়ে দাও গুদটা – বলে তাকে আরও জোর দিয়ে চুদতে উৎসাহ দিতে লাগলো আর সামাল যে তখন মাগীকে কী চোদা চুদলো বুঝতেই পারছও.

সারারাত তিন বন্ধু মিলে জোর করে মাগী চোদা

পরদিন থেকে সামাল তার সব থেকে সাধের নাং হয়ে উঠলো আর রোজ সে এসে মাগীর পছন্দের সেই বিরাট বাড়াটা তার গুদে ভরে দিয়ে তাকে পাল দিতে লাগল.

এই খবর পেতে দেরি হোলনা তাদের আর এক বন্ধু – পাকা মাগীবাজ আর পেসায় শ্যাঁকড়া কাদের – এর যে দিলিপের মুখে এই কিসসা শুনে সামাল ওকে নিয়ে হাজির হলো ওদের বাড়ি.

বাকি দুজনের অনুরোধে মাগী বসে গেলো ওদের সঙ্গে জুয়ো খেলতে. কাদের তো মাগীকে দেখেই বাড়ায় হাত বোলাতে শুরু করে দিলো – তার তখন খেলায় মন ছিলো না, ফলে সেদিন চার চারটে বাজিই হেরে সব টাকা পয়সা ওর মাকে দিয়ে ফিরতে হলো.

ওর মায়ের দারুন সেক্সী ফিগার – নরম শরীর, চোখের সামনে স্পস্ট হয়ে বেরিয়ে থাকে ব্রা হীন ব্লাউসের তলায় বোঁটা সমেত তার তাল তাল মাইদুটো আর নাভির অনেক নীচে অবধি পুরো তলপেট বেরিয়ে থাকে – পুরুসের বাড়া খাড়া করার মতই আইটম. বন্ধুর মাকে চারজন মিলে চুদলাম দারুন একটা সেক্সি মাল

দিলিপের কাছে সেদিনই মাগীর সব ডীটেল্স নিলো সে আর রোজ তাদের সঙ্গে আসতে লাগলো জুয়ো খেলতে – হারুক বা জিতুক মাগীর সঙ্গে কথা বলা আর গায়ে হাত দিয়ে ইয়ার্কি ঠাট্টা করার জন্যও তাকে সোনার টুকি টাকি গিফ্‌ট্ দিতেও শুরু করলো আর রোজ গিফ্‌ট্ পেতে পেতে মাগীও ওর পীরিতে এমন মজে উঠলও যে ওর আবদারে পোঁদের কাপড় তুলে ওর কোলে বসে জুয়ো খেলতো আর সে মাগীর শাড়ি নামিয়ে ব্লাউসের ভেতরে নিজের তাস রাখতো আর দুহাত ভরে ওদের সামনেই তার মাই দুটো কছলাতো.

মাগীকে চুদতে না পারলেও তার মাই গুদ সব ঘাটা হয়ে গিয়েছিলো, বাকি ছিলো শুধু ল্যাংটো করে বিছানায় ফেলে বাড়ায় গাঁথতে আর সে সুযোগও করে নিলো খুব তাড়াতাড়ি.

একদিন জুয়ো খেলতে চলে এলো আগে আগে আর দিলীপ আর সামাল সেদিন এলই না, ও সেদিন মাগীর জন্যও কোমর বিছে এনেছিলো তাই তাকে সেটা পড়াবে বলে কাপড় খুলিয়ে সায়ার ওপর দিয়ে গুদে হাত ঘসতে ঘসতে তার কোমর মাপতে লাগলো, তারপর সেটাও খুলিয়ে সোজা গুদে মুখ ডোবালো.

মাগীর এমনিতেই খুব গিফ্‌ট্ এর লোভ, তাও আবার গয়না দেয় বলে কাদেরের কাছে তার লজ্জা শরমের কোনো বালাই ছিলো না, নিজেই তাকে বলে দিলো – আমায় করবে বলে অনেক দিন থেকেই তর্পাচ্ছো না? আমায় খাটে নিয়ে চলো, নিয়ে যতো ইচ্ছে করো – আমি বাধা দেবো না, ঠিক আছে?

ব্যাস কাদেরকে আর পায় কে – মাগীকে খাটে চিৎ করে ফেলে গাদন দিতে লাগলো – মাগীর গুদের জ্বালা জুরানো তার বাড়ার সুখ ঠাপ সেই যে গুদে খেতে লাগলো মাগী – সে লীলা এখনো চলছে.

আসলে শুধু গীফটের লোভ নয় ওর মায়ের কামবাই খুব – ওর বাবা ফুলসয্যার রাতে ঠিক মতো চুদতে না পারায় পরদিন দুপুরে দেওরের বাড়ার টেস্ট নিয়ে নিয়েছিলো আর রাতে বরের সামনেই দেওরের সঙ্গে তার ঘরে শুতে চলে গিয়েছিলো আর সেটাই রোজ করতো.

এই যে দিলীপ, সামাল বা কাদের যে ওর শরীরের টানেই রোজ আসে আর ওকে সুযোগ পেলেই চুদে দেবে সেটা বুঝেও তাদের বাধা না দিয়ে আসকারা দিয়ে লোভ জাগাচ্ছিলো মাগী – নিজের গুদের জ্বালা মেটানোর একটা সহজ রাস্তা দেখতে পেয়ে.

ওর কাকার একার দ্বারা তাও নেশায় না থাকা সময় টুকুর ঠাপ খেয়ে তার জ্বালা জুরোচ্ছিলো না আর এদিকে লোকগুলো মাগীকে পটিয়ে চুদবার জন্যও গিফ্‌ট্ দিয়ে বশ করার যে চেস্টা করছিলো তাতে ওর ডাবল লাভ হলো – তার গুদের জ্বালা জুরানোর লোক পেলো আর ভরে উঠতে লাগলো গিফটে – কিন্তু পয়সা না নেওয়ায় আর পাঁচটা মাগীর মতো ঠিক বাজ়ারের খানকিও হয়ে উঠলো না.

ভদ্র লোকের সধবা সেজে সুখেই বেস্যাগিরি করতে লাগলো বাড়িতে. এদিকে মদ মাংস আর মাগী নিয়ে মজে থাকতে থাকতে ওর কাকা স্ট্রোক হয়ে মারা গেলো – সঙ্গে ওর মায়ের লজ্জা শরম ভয়ের ছিঁটে ফোটা যেটুকু পরে ছিলো সেটাও চলে গেলো. বন্ধুর মাকে চারজন মিলে চুদলাম দারুন একটা সেক্সি মাল

ভাইয়ের চোদায় দিদির গুদ ফেটে রক্ত বের হলো

মাগীর বাই উঠলে এরপর তার গুদের জ্বালা জুরাবার জন্যও যেকোনো জায়গায় যেকোনো নাংয়ের সঙ্গে যতটা বেহায়া হতে হয় যতটা নির্লজ্জ হওয়া যায় হতে শুরু করলো খানকি মাগীদের মতই. ওই লোকগুলোর হাত ধরে তাদের গ্রূপের এক একজন করে রোজ মাগীর ঘরে নাইট ড্যূটী করতে আসা শুরু করলো.

পাড়ার কোনো মরদ সে যেই হোক না কেনো ওর মায়ের গুদে বাড়া ভরে রাত ভর চুদতে বাকি থাকলো না কেউই. মাগী পার্টীতেও যায় তাদের নিমন্ত্রনে আর তারা সেখানে তাকে গণ চোদন দেয় – তাকে ল্যাংটো করে সবার মাঝে নাচায়, গায়ে মদ ঢেলে তার মাই গুদ সারা গা চেটে চুসে খায়, জল না থাকায় তাকে মেঝেয় ফেলে সবাই তার গায়ে মুতে চান করিয়ে বাড়ি পাঠায়. তবে এই অবস্থা তার এখন হয়েছে.

ওর কাকার মরার পরেও বহু দিন মাগী বাড়িতেই ওর পুরনো নাংদের নিয়ে বেস্যগীরিতে মেতে ছিলো তারপর তারা মাগীর দুর্বলতার সুযোগ নিয়ে তাকে ঘর ছেড়ে খোলা বারান্দায় চুদতে রাজী করায় তারপর খোলা উঠানে তারপর অন্ধকার রাস্তায়.

কিন্তু সবার সামনে মাগীর নির্লজ্জ বেহায়াপনা শুরু হলো অমিতেরি চেস্টায়. মাগীর কিসসা শুনে তাকে চুদবে ভাবলো ওর বরের বন্ধু আনান – সে ব্যডী পেংট করে – একদিন অমীতকে বলল ওর মায়ের ব্যডী পেংট করতে কিন্তু ওর মা শুনে ওকে খুব বকাবকী আর অপমান করলো, তখন তাকে রাজী করতে ১০০০ টাকার লোভ দেখালো.

অমিত ফের মাকে বলার আগে আমায় বলল – কী করি বলত, মাকে বললেই খিস্তি দেবে আর ১০০০ টাকাও কম না. আমি তখন ওর সঙ্গে বাজারে গিয়ে ৪০০ টাকা দিয়ে একটা ভিসন পাতলা নেট এর ব্লাউস কিনলাম যেটা পড়লে গায়ে কিছু পড়া আছে বলে মনেই হয় না.

অমিত ওর মাকে গিয়ে সেটা আনান কাকু গিফ্‌ট্ করেছে বলে দিয়ে বলল – এইটা নাকি নতুন ফ্যাশন, পড়লেও কিছু পড়নি মনে হবে তাই কাকু বলেছে এইটা পড়েও খালি গা, তার চেয়ে তার পেংট করা গায়ে কিছু না পড়লেও মনে হবে তুমি ব্লাউস পরে আছো আর তোমার যা ফিগার, রূপ আর সাহস তাতে একমাত্র তুমিই এই নতুন স্টাইল করে এখানে মহিলাদের সামনে মডেল হয়ে উঠতে পারও বলে সে মনে করে.

ওর মা গিফ্‌ট্ পেয়ে আর নিজের রূপের প্রসংসা শুনে তখন রাজী হয়ে গেলো আর আনান এসে তার ব্লাউস খুলে বগলের বাল কামিয়ে মাইদুটো আর বগল জুড়ে পেংট করে খুব সুন্দর একটা ব্যাক লেস ব্লাউস একে দিলো আর বলল কম করে ২৪ ঘন্টা ব্লাউস না পড়তে. বন্ধুর মাকে চারজন মিলে চুদলাম দারুন একটা সেক্সি মাল

এদিকে রাতে তাকে দিলীপ আর কাদের তাদের গ্রূপের গেট টুগেদারের পার্টীতে যেতে রাজী করিয়েছে আগেই, না গেলে তারা রাগ করবে বলে মাগী খালি গায়ে শুধু শাড়ি পড়েই চলে গেলো পার্টিতে – কেউ বুঝতে পারল না যতখন না নাচতে গিয়ে তার মাইদুটো বেরিয়ে পরে.

সবাই তার সাহস আর আনানের কাজের খুব প্রসংসা করলো আর সুযোগ মতো তার মাইদুটো টিপেও নিলো. যাই হোক পার্টী জমবার জন্যও সেই থেকে মাগীর খুব ডিমান্ড হয়ে গেলো, আনানও বাজার পেলো.

এরপর মাগী প্রায়ই নাভি মাই গুদ জুড়ে ব্রা ব্লাউস প্যান্টির পেংট করতে লাগলো আর আনানও সেই সময় তাকে গরম করে চুদতে শুরু করলো.

তখনই একদিন টেলার মনুদার দোকানের পিছনের ড্রেনে মুতছি হঠাৎ শুনি অমিতের মা বলছে – বুকটা আর বগলের তলাটা ঠিক করে মাপুন – শুনে আমি বেড়ার ফাঁক দিয়ে উকি মেরে দেখি মাগী শুধু ব্রা পরে দুহাত তুলে দাড়িয়ে মানুকে ব্লাউসের মাপ দিচ্ছে.

মানু ব্রার ওপর দিয়েই তার মাই দুটতে হাত মারতে মারতে বলছে – আহা বৌদি আপনার বগলের বালগুলো খুব সুন্দর – তারপর সেখানে মুখ ঘসে – দারুন গন্ধও – আবার বালগুলো টেনে দেয় – স্যরী বৌদি আসল কিনা দেখছিলাম, আচ্ছা আপনার শোরুম এমন হলে তলার গোডাওনের কী হাল একটু দেখান না – বলতে বলতে কাপড়ের ওপর দিয়ে গুদটায় হাত দিতেই ওর মা বলে – উঁহু এখন না, ব্লাউস দিতে বাড়িতে এসে তখন দেখেন আর আপনার কাঁচি দিয়ে চেটে সাইজ় করে দিয়েন – মজুরী কিন্তু দেবো না, যা করার করে নিয়েন.

মানু – আপনার কাছে আবার মজুরী কী নেবো, গায়ে গায়েই তো সব সধ কিন্তু আপনার এই বালগুলো কখনো কমিয়ে ফেলবেন না কথা দিন – মাগী হেসে ওর নাকটা টিপে দিয়ে ব্লাউসটা পড়ে বেরিয়ে যায়.

বুঝলাম পাড়ায় কোনো পুরুস বাকি নেই মাগীকে খেতে শুধু আমরা ইয়াং ছেলে কটা ছাড়া আর ওর মায়েরো চদনোর লোকের কোনো যত বিচার নেই – জুয়ারী, কষায়, শ্যাঁকড়া, টেলার, মস্তান যে মাগীকে খুসি করতে পারছে সেই তার গুদ মেরে ফাঁক করছে.

মাগীর একটা চালাকি ছিলো – কারুর সামনে কাওকে দিয়ে চোদাতো না – এমনকি যতই সোনার গয়না দিক আর দিলীপ আর সামালের সামনে তাকে কোলে বসিয়ে মাই গুদ চটকাক কাদেরকে সে কিন্তু চুদতে দেয়নি ওদের সামনে তাই তার কেচ্ছা সবাই জানলেও সাক্ষী সাবুদ নেই তাই মাগীর তত দারুন. বন্ধুর মাকে চারজন মিলে চুদলাম দারুন একটা সেক্সি মাল

ব্যাপারটা দিলিপরাও বুঝতে পারছিল বলেই বোধ হয় একদিন তারা তিনজন – দিলীপ, কাদের আর সামাল প্ল্যান করে এলো মদ মাংস নিয়ে মাগীর সাথে জুয়া খেলতে তার ঘরে আর নিজেদের তরফের গিফটও এনেছিলো.

জুয়া শুরুর আগে বেস খানিকটা মদ মাংস খাওয়া হয়ে গেলো, উপোহরো দেওয়া হয়ে গেলো মাগীকে তারপর জুয়া খেলা শুরুর আগে কাদের বলল – আজ খেলার একটা করে বাজি হবে যে হারবে সে একটা করে গায়ের কাপড় খুলে ফেলবে – পর পর চার বাজি হারল আজকের খেলা শেষ আর তাকে বাকীদের কথা মানতে হবে – রাজী?

ওর মা রাজী হচ্ছিলো না দেখে দিলীপ ফিসফিস করে তাকে বলল – তুমি তো আর জুয়ায় হারবে না, রাজী হয়ে যাও মজা হবে – এই সব বুঝিয়ে বাঝিয়ে যাই হোক করে তারা মাগীকে রাজী করিয়ে তাদের সঙ্গে খেলতে বসলো.

তিনটে করে বাজি হেরে জমা প্যান্ট জঙ্গিয়া খুলে সবার আগে কাদের তারপর সামাল আর দিলিপো ল্যাংটো হয়ে গেলো. বাইরের তিনটে উদম ল্যাংটো লোকের মাঝে বসে ওর মা জুয়া খেলছিলো আর পরের বাজি সে নিজে হারলেও শাড়ি খুলতে না চাওয়ায় তারা বলল যে হেরে গিয়ে তারা তো শর্ত মেনে উলঙ্গ হয়েছে তবে তার আপত্যি কেনো.

মাগীকে তখন শাড়ি খুলে ফেলতে হলো আর পরের বাজি হারল ব্লাউসটাও খুলে মাই বড় করে শুধু সয়া পরেই পরের বাজি খেলতে হলো আর সেটাও হারল মাগী সয়া খুলতে কিছুতেই রাজী হয় না দেখে তারা টানা টনি করে সয়টা ছিড়ে তাকে ল্যাংটো করে দিলো.

এখন চারজনেই ল্যাংটো হয়ে শেষ বাজি খেলতে বসলো আর প্ল্যান মতো মাগীকে হারিয়ে তারা তিনজন তাকে একসঙ্গে চুদতে চইলো যা মেনে নেওয়া ছাড়া তখন আর কোনো উপয়ও ছিলো না তাই প্রথম বড় মাগী সত্যিকারের বেস্যা হয়ে গুদে, পন্ডে, মুখে তিনটে বাড়ার গাদন একসঙ্গে খেতে বাধ্য হলো.

তারা সারা রাত জায়গা বদল করে করে মাগীর গুদ পোঁদ আর মুখ চুদে ফ্যাদায় ভরিয়ে দিলো. অমিত তার মোবাইলে তাদের সেই লীলা পুরো রেকর্ড করে আমায় পরদিন দেখলো আর ওকে মাগীর সেদিনের অপমানের জবাব দিতে তখুনি ওদের বাড়ি গেলাম.

ওর মা কোথাও যাবে বলে শাড়ি পড়ছিল, আমরা আসায় তাড়াতাড়ি বাথরূমে ঢুকে গেলো. আমরা গিয়ে তার খাটে বসলাম আর মাগীর ব্লাউসটা সেখানে দেখে লুকিয়ে ফেলে মোবাইলের সেই সেক্স ভিডিওটা দেখতে লাগলাম.

একটু পরেই ওর মা বেরিয়ে ব্লাউসটা না দেখে আলমারী খুলতে গেলো কিন্তু তার চাবি অমিত আগেই লুকিয়ে দিয়েছে তাই আমাদের কাছেই এলো আর নিজের সেক্স টেপ দেখে একবারে চুপসে গেলো.

অমিত – মুখে তো খুব সতীপনা দেখাও আর ঘরে লোক এনে এসব করো? যেখানে যাচ্ছো এই কাপড়ই যাও আর ফেরো তার পর তোমায় দেখছি দাড়াও – বলে জোড় করে মাগীকে বের করে দিলো.

ওর মা শাড়িটায় গায়ে জড়িয়ে নিয়ে জলদি একটা বাসে উঠে পড়লো আর আমরাও উঠলাম পিছন গেট দায়ে – ভিড় বাস কিন্তু গায়ে ব্লাউস না থাকায় মাগী হাত তুলতে পারছিল না তাই ব্রেকের ধাক্কা সামলাতে সামনের লোকটাকে জড়িয়ে ধরলো আর তার নরম মাইয়ের ছোঁয়া পেয়ে লোকটা মাগীর হাতদূটো বুকের মাঝে টেনে নিয়ে তাকে নিজের পিঠে চেপটে জড়িয়ে নিলো.

হাতদূটো উঠে যাওয়ায় শাড়ির তলায় তার খোলা তাল তাল মাই পেত বেরিয়ে পড়লো আর তা দেখে মাগীর পাসে ভিড় বাড়তে লাগলো – পিছনের লোকটা তো তার শাড়িটা তুলে পোঁদটা ভালো করে টিপে নিজের প্যান্টের চেন খুলে বাড়াটা বের করে তার ফুটোয় ঢুকিয়ে পোঁদটা মারতে শুরু করলো.

পাসের লোকগুলো খোলা পেয়ে তার বিরাট মাই দুটোকে চটকাতে লাগলো, তলপেটে হাত দিয়ে কেউ তার নাভি চটকাচ্ছে তো কেউ তার গুদে হাত ভরে নাড়াতে লাগলো. বন্ধুর মাকে চারজন মিলে চুদলাম দারুন একটা সেক্সি মাল

পোঁদ মারার পর লোকটা নেমে গেলে আর একজন শুরু করলো. ৩৫ – ৪০ মিনিটের মধ্যে তিনজনের কাছে পোঁদ মারিয়ে আর বাসের সবার হাতে মাই টিপিয়ে মাগী স্টেশনে নেমে গেলো. তার ভাজ হয়ে যাওয়া শাড়ি আর মুখ চোখ দেখলেই মনে হচ্ছিলো মাগী চুদিয়ে এলো. যাই হোক সে বাপের বাড়ি ঢুকল দেখে আমরা ফিরে এলাম আর প্ল্যান করলাম পরের দিন হোলিতে মাগীকে ল্যাংটো করে রং মাখবো.

মাগী পরের দিন দুপুরে ট্যাক্সী নিয়ে সেই শাড়িতে নামলো আর ভাড়া মিটিয়ে ট্যাক্সীটা ছেড়ে দিতেই আমরা ঘিরে ধরে মাগীকে রং মাখাতে শুরু করলাম – মাথা থেকে গাল হয়ে গলা বেয়ে মাই পেট রাঙ্গিয়ে দিলাম.

শাড়িতো আগেই খোলা হয়ে গিয়েছিলো এবার সায়ার দরিতে টান দিতেই ঝুপ্ করে সেটা পরে গেলো আর রাস্তার মাঝে মাগীকে ল্যাংটো করে তার মাই পোঁদ গুদ রাঙ্গতে ছাড়লাম না

মাগী কোনোমতে আমাদের ছাড়িয়ে ছুটে বাড়ি ঢুকল আর সেখানে মাগীকে ল্যাংটো অবস্থায় পেয়ে বাপী বারান্দাতেই ফেলে মাগীকে চুদতে শুরু করে দিলো.

bangla choti boi দুই হেভি সেক্সি বান্ধবীর গুদ কথা

এদিকে আমরাও একে একে চার বন্ধুই হাজির হলাম তার কাছে আর তার গুদ পোঁদ মুখ আর দু হাতের মুঠোয় ঢুকলও আমাদের বাড়াগুলো.

ওর মায়ের সেদিন বেস্যা হয়ে ওঠার পুরো কাহিনী কংপ্লীট হলো – সর্বাধিক বাড়া নিয়ে মাগী প্রকাশ্যে চোদাতে শুরু করলো আর বাড়া থেকে মাল পড়ে এমন কোনো মরদ পাড়ায় আর বাকি থাকলো না তার গুদে বাড়া দিতে.

মাগী এখন শহরের খানকি নংবর ওয়ান – বিবেকানন্দ পার্ক এলাকায় এসে যদি কোনো খানকীর দরকার হয় যে কাওকে বলবে হাবলু পালের বৌ বা অমিত পালের মা নয় শুধু শিখা পাল কে খুজছি তো যে কেউ তোমায় দেখিয়ে দেবে হিন্দু বাড়ির ভদ্র লোকের সধবা বেস্যা, এলাকার সেরা খানকি শিখা মাগীর প্রাসাদ – দেখে তাক লেগে যাবে বন্ধু. বন্ধুর মাকে চারজন মিলে চুদলাম দারুন একটা সেক্সি মাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.