ড্রাগ দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

তাহের বিছানায় আধশোয়া হয়ে মৌসুমকে দেখছিল। তার আদরের বউ মৌসুম। মাত্র একমাস হলো বিয়ে হয়েছে। তাহেরের বয়স চব্বিশ।

আর মৌসুম বাইশ। তাহের একটা প্রাইভেট ফার্মে কাজ করে। মৌসুম নিতান্তই গৃহবধূ। ওদের তিনকুলে কেউ নেই। তাহের কোনক্রমে তিনদিন ছুটি ম্যানেজ করে বউকে নিয়ে এই পাহাড়ে এসেছে মধুচন্দ্রিমা করতে।

আজকেই দুপুরে এসে পৌঁছেছে। কোনো হোটেলে জায়গা না পেয়ে অবশেষে এই স্টে হোমে। জায়গাটা বেশ নির্জন। তা হোক। তাহের আর মৌসুমের খুব পছন্দ হয়েছে গেস্ট হাউস টা।

মধুচন্দ্রিমায় কে ভিড় পছন্দ করে। মালিক রনি সামন্ত। বেশ চওড়া বিশাল চেহারা। কিন্তু খুব ভদ্রলোক। নিজেই পছন্দ করে দোতলায় এই ঘরটা দিয়েছে। বেশ ঠাণ্ডা।

কিন্তু এই ঘরে রুম হিটার আছে। আর এই মুহূর্তে রাত আটটার সময় আছে দুই নগ্ন নারীপুরুষের দেহের উত্তাপ। তাহের আগেই ল্যাংটো হয়ে গেছিল।

Muslim Mayer Porokia মায়ের ভোদা যখন হিন্দু ভাতার পায় 1

তাহেরের চেহারাও বেশ ভালো। পরিশ্রমী সুন্দর গঠন শরীরের। একটু কালো। কিন্তু বুক চওড়া। চাপা পেট। থামের মতো ঊরু। অপূর্ব সুন্দর পুষ্ট বাড়া। কোথাও লোম নেই।

পরিষ্কার কামানো বগল আর পুরুষাঙ্গ। বাড়াটা এখন একদম টাটানো। চামড়া গুটিয়ে লাল টকটকে মুন্ডিটা বেরিয়ে এসেছে। খুব একটা বড় নয়।

সাড়ে পাঁচ ইঞ্চি লম্বা আর পাঁচ ইঞ্চি মোটকা কালো চকচকে বাড়ার মুন্ডিটা কামরসে ভিজে গেছে। ও আধশোয়া হয়ে তার বউকে দেখছিল।

মৌসুম আয়মনার সামনে দাড়িয়ে নিজেকে ল্যাংটো করছিল। সালোয়ার কামিজ ব্রা সব খুলে ফেলেছে। কিন্তু প্যান্টিটা খুলতে খুব লজ্জা করছিল।

একটা অজানা অচেনা পুরুষের সামনে পুরো ল্যাংটো হওয়া খুব লজ্জার কথা। এই একমাসে তাহের ওকে অনেকবার জড়িয়ে ধরেছে ।

বুকে মুখ ঘষেছে। নিজে ল্যাংটো হয়ে বহুবার মৌসুম কে ল্যাংটো করার চেষ্টা করেছে। কিন্তু মৌসুম বার বার নানা রকম ভাবে এড়িয়ে গেছে। ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

নানাভাবে আদর করে বাড়া ম্যাসেজ করে তাহেরের মাল আউট করে ওকে নিস্তেজ করে দিয়েছে। তাহেরের এমনিতেই খুব তাড়াতাড়ি মাল আউট হয়ে যায়।

তারউপর নতুন বউয়ের চটকানোর চোটে আরো তাড়াতাড়ি মাল বের করে ফেলে ও। একমাস হয়ে গেছে এখনও ও বউয়ের গুদ দেখেনি। পাছা দেখেনি। দুধ দুটোও ভালো করে চুষতে পারেনি। ভাবা যায় ?

মৌসুম বুঝতে পারছে আজ আর নিস্তার নেই। আজ তাহের ওর আচোদা টাইট গুদ ফাটাবেই। একটু ধীরে ধীরে ও নিজেকে নগ্ন করছিল।

আর আয়না দিয়ে বিছানায় শোয়া তাহেরকে দেখছিল। উফফ কি টাটানো ওর বাড়াটা ! টকটকে লাল মাথা। ও জানে ওটাকে তাহের আজ চুষতে বলবে।

ইসস ভাবতেই ওর গুদ ফুলে উঠছে। তারপর ওটা দিয়ে ওর গুদ ফাটিয়ে ভিতরে পুরো মাল ভরে দেবে। মৌসুম টের পাচ্ছিল ওর ডাঁসা আচোদা গুদ উপচে যৌন রস বেরিয়ে ওর প্যান্টি ভিজিয়ে দিচ্ছিল।

তাহের আর সহ্য করতে পারলো না। উঠে এসে পিছন থেকে মৌসুম কে জড়িয়ে ধরে ওর কানে গলায় ঘাড়ে ওর গরম পুরুষালি ঠোঁট ঘষতে লাগলো।

দু হাতে ওর স্তন দুটো চটকাতে লাগলো। ওর এই পাগল করা আক্রমণে মৌসুমের সারা শরীরে যেন আগুন লেগে গেলো।

পোষা আদুরে বিড়ালের মত আদর খেতে লাগল ও। তাহের এবার ওর পিছনে বসে ওর প্যান্টিটা একটানে খুলে ফেললো।

মৌসুমের শরীরের গঠন অতি চমৎকার। যেন খুব যত্ন করে বানানো। খুব যে একটা স্লিম ফিগার তা নয়। বরং একটু নাদুস নুদুস। খুব ফর্সা । কমলার কোয়ার মত ঠোট।

পাকা ডালিমের মত মাই দুটো টাইট একটুও ঝোলা নয়। তারউপর কালচে বাদামি গোল চাকতির উপর যত্ন করে বসানো দুটো বড় আঙ্গুরের মত বোঁটা।

পেটে একটু ভুঁড়ি আছে। খুব অল্প। এটা ওকে আরো সেক্সী করে দিয়েছে। তার নিচে সৌন্দর্যের লীলাভূমি। পরিষ্কার কামানো নরম ফুলে ওঠা ওর গুদ।

ফর্সা টুকটুকে। যাকে বলে puffed pusy একেবারে রসে টইটুম্বুর। দুপাশের ফুলে ওঠা মাংস আপ্রাণ চেষ্টা করে সেই রস আটকে ধরে রেখেছে। কিন্তু তাও সেই ঘন মিষ্টি রস ফোঁটা ফোঁটা মধুর মত বেরিয়ে এসে গুদটাকে ভিজিয়ে দিয়েছে। জায়গাটা উগ্র যৌন গন্ধে ভরপুর। দুটো উরু যেন দুটো খোসা ছাড়ানো কলা গাছ।

পা এর পাতা অত্যন্ত পরিস্কার। নখে ডিপ কালারের নেল পালিশ। আর অসাধারণ ওর পাছা। যার উপর তাহের ওর মুখ পাগলের মত ঘষছে।

জিভ দিয়ে চেটে চেটে লালায় ভিজিয়ে দিচ্ছে। বেশ ভরাট ওর পাছা দুটো। নরম গোলগাল। পাছার খাঁজ স্পষ্ট। পাছা দুটো ফাঁক করে তাহের ফুটোয় নাক ডুবিয়ে সদ্য স্নান করা বউয়ের পাছার গন্ধ শুকছিল।

ভারি মিষ্টি গন্ধ। মৌসুম পাগলের মত ছটফট করছিল। থাকতে না পেরে তাহেরের দিকে ঘুরে ওর ভেজা পিছল ডাঁসা গুদে ও ওর বরের মাথা চেপে ধরলো। প্রথমে তাহের কি করবে বুঝেই উঠতে পারল না। নরম তুলতুলে মাখনের মত মাংস পিণ্ড দিয়ে গুদটা ঢাকা। ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

যৌন রসে জবজব করছে। ও পাগলের মত চেটে চেটে খেতে লাগল। মৌসুম গোঙাচ্ছিল। কোনমতে বললো, বিছানায় চলো। তাহের ওকে কোলে তুলে নিয়ে বিছানায় শুইয়ে দিল।

First Sex Story Bangla সেক্স পার্টনার এর সাথে প্রথম চুদাচুদি

দু পা ফাঁক করে ওর গুদে মুখ লাগিয়ে চুষতে লাগলো। মুহূর্তেই গুদের আঠালো রস উপচে বেরিয়ে এলো। তাহের মনের সুখে চুষে চুষে খেতে লাগল।

মৌসুম মুখে আওয়াজ করছিল। সুখের শব্দ। থরথর করে কেঁপে কেঁপে উঠছিল ওর নরম শরীরটা। দু হাতে তাহেরের চুলের মুঠি ধরে চেপে ধরে রেখেছিল গুদের মধ্যে। বুকের টাটানো বোঁটাগুলো ভীষণ সুরসুর করছিল ওর। তাই তাহেরকে টেনে তুলে এনে ওর বুকের বোঁটায় ওর মাথা চেপে ধরলো।

তাহের বুঝতে পেরে ওর দুধ দুটো খামচে ধরে টিপতে টিপতে চুষে চুষে খেতে লাগল। কিন্তু তাহেরের তখন শেষ অবস্থা। নিজেকে আর সামলাতে পারল না সে।

গদগদ করে ঘন গরম বীর্য বের হয়ে গেল ওর বাড়া দিয়ে। মৌসুমের বুকের উপরেই নেতিয়ে পড়ল ও। মৌসুমের সারা দেহে তখন আগুন।

সেই অবস্থায় এই হাল ওর বরের। বেশ হতাশ হয়ে গেল মৌসুম। অবশ্য ওর ও যে খুব সেক্সে অভিজ্ঞতা আছে তা নয়। তাও ওর সারা শরীর জুড়ে একটা অস্বস্তি অতৃপ্তি অনুভব করলো ও।

তাহের তখন উঠে তাড়াতাড়ি তোয়ালে দিয়ে মৌসুমের পায় লেগে থাকা সাদা ঘন মাল মুছে দিচ্ছিল। গুদে ঢোকানো তো দূরের কথা টাচ পর্য্যন্ত করা হলো না।

তাহেরের মুখটা খুব অপরাধীর মত। নিজের শরীর জুড়ে প্রচণ্ড একটা অস্বস্তি সত্ত্বেও মৌসুমের মায়া হলো ওর বরের অবস্থা দেখে।

বেচারীর এত তাড়াতাড়ি মাল আউট হয়ে যাবে বোঝাই যায় নি। ও উঠে এসে তাহেরকে জড়িয়ে ধরে ওর নেতিয়ে থাকা পুরুষাঙ্গ টায় হাত বুলাতে বুলাতে বলল, আরে এরকম হয় প্রথম প্রথম।

একদম চিন্তা করো না। সব ঠিক হয়ে যাবে। দুজনে দুজনকে বুকে চেপে ধরে প্রচুর চুমু খেল। এরপর মৌসুম ল্যাংটো হয়েই বাথরুমে ঢুকলো স্নান করতে।

ওদের এই পুরো ঘটনাটা আর একজন দেখছিল। হোম স্টের মালিক রনি। এই ঘরে দুটো লুকানো ক্যামেরা আছে। একটা আয়নায় আর একটা বিছানার ওপর।

আরো একটা আছে বাথরুমে। এটাই ওর ব্যবসা। যেসব স্বামী স্ত্রী হানিমুন করতে আসে তাদের মধ্যে যে মেয়েটার শরীর ওর ভালো লাগে তাদেরকে এই ঘরটা দেয়।

হোম স্টেতে মোট চারটে ঘর। ইচ্ছে করেই এই নির্জন জায়গায় এই ব্যবসা খুলে বসেছে। চোদাচুদির ভিডিও তুলে বাইরে ভালো দামে বিক্রি করে। ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

বিদেশে ভারতীয় সেক্সের চাহিদা খুব। আবার যে মেয়েটাকে ওর খুব পছন্দ হয় তার জন্য অন্য ব্যবস্থা। ডিনারে চড়া drugs মিশিয়ে দিয়ে ঘুমের মধ্যেই মেয়েটাকে তুলে আনে নিজের বিছানায়।

সারারাত পাগলের মত চোদে ওই ঘুমন্ত মেয়েটাকে। পুরোটাই ভিডিও করা থাকে। ভোররাতে আবার ওকে ওর বরের পাশে শুইয়ে দিয়ে আসে। হোম স্টে তে তাই ও কোনো কর্মচারী রাখেনি।

রিসেপশনে ওর মৌসুমকে পছন্দ হয়ে যায়। নরম সরম ভীষণ সেক্সী মেয়ে। ওর বুক ঠোঁট পাছা এসব দেখে রনি সামন্ত পাগল হয়ে যায়। তাই এই ঘরটা ওদেরকে থাকতে দিয়েছে।

একটু আগেই যখন আয়নার সামনে দাঁড়িয়ে একটা একটা করে নিজের শরীরের আবরণ খুলে ফেলছিল মৌসুম তখন নিজেকে আর কন্ট্রোল করতে পারছিল না রনি।

পুরো ল্যাংটো অবস্থায় হা করে তাকিয়ে মৌসুমের দুধ দুটো ওর পেট ওর নির্লোম রসে ভেজা গুদ দেখছিল আর নিজের আখাম্বা সাত ইঞ্চি বাড়াটা কে হাত বোলাচ্ছিল।

রনির চেহারা বিশাল আর লোমশ। তেমনি ওর বাড়া। আজ মৌসুমকে ল্যাংটো দেখে ও ঠিক করে নিল আজকে ওকে তুলে আনতেই হবে।

ওই নরম ফর্সা দেহটাকে যতক্ষণ ওর এই দুটো মাংসল থামের মতো ঊরুর ফাঁকে ভরে ওর বাড়া দিয়ে না গেঁথে তুলতে পারছে, ওর শান্তি হবে না। এখন আবার সোনায় সোহাগা। দেখলো ওর বর তৈরি হতে হতেই মাল বের করে ফেললো।

hot fucking choti আমার বেশ্যা বউয়ের গ্রুপ ফাকিং কাহিনী

চোদা তো দূরের কথা আদর পর্য্যন্ত করতে পারলো না। তাহের ছেলেটা দেখতে ভালো বাড়ার সাইজও ভালো। কিন্তু এটা একটা রোগ।

খুব অল্প সময়ের মধ্যেই মাল আউট হয়ে যায়। সেদিক দিয়ে রনি মাস্টার লোক। এক ঘন্টা আরামে চুদে যেতে পারে। এবার বাথরুমের ক্যামেরায় চোখ গেল ওর।

মেয়েটা পুরো ল্যাংটো। তখন পাছাটা ভালো করে দেখতে পায় নি রনি। এখন ভালো করে দেখলো। মৌসুম শাওয়ার ছেড়ে গোটা শরীর ধুচ্ছিল।

আহা আহা ! একেবারে মাখন। রনি নিজের বিচি দুটো চেপে ধরলো। ও দুটো মাল ভরে টনটন করছিল। ওর বাড়াটা বিশাল। একেবারে শক্ত হয়ে টাটিয়ে দাঁড়িয়ে গেছে। টকটকে লাল মাথা।

মুন্ডিটা বেশ মোটা। সহজে কোনো কোনো গুদে ঢুকতেই চায় না। গুদ ফাটিয়ে জোর করে ঢোকাতে হয়। তবে মৌসুমের গুদটা আচোদা হলেও ফাটাতে হবে না মনে হয়।

মৌসুম সারা গায়ে সাবান মাখাতে লাগল। যেই গুদে সাবান দিয়ে ঘষতে লাগলো তখনই ও আবার গরম হয়ে গেল। ওর শরীরটা এখনো আশ মিটিয়ে গাদন খেতে পারেনি। গুদের ভিতর টা আগুনের মত গরম। ও গুদে আঙ্গুল ঢুকিয়ে দিল।

আঃ কি আরাম! চোখ বুজে এলো ওর। প্রথমে একটা তারপর আরো একটা….তারপর চারটে আঙুল ই ঢুকিয়ে দিয়ে গুদের ভিতর কোটটা ঘষতে লাগলো।

মুখে দিয়ে গোঙানির আওয়াজ বেরিয়ে এলো ওর। অবস্থা খারাপ ওর। গোটা শরীর জুড়ে প্রচণ্ড একটা কাঁপুনি হচ্ছে। সারা শরীরের সব শক্তি গুদে গিয়ে জমা হয়েছে মনে হচ্ছে।

একটা প্রবল ঝাঁকুনি দিয়ে ওর গুদ থেকে কলকল করে জল বেরিয়ে এলো। আরো একজনের অবস্থাও একই রকম। রনি তোয়ালে চেপে ধরেছে ওর টাটানো বাড়াটার উপর।

মুখে আওয়াজ করছে। আর এক হতে বাড়ার চামড়া টেনে এনে গদগদ করে গরম লাভার মত ঘন বীর্য্য ছলকে ছলকে বেরিয়ে আসছে ওর ডিমের মত মোটা বিচি থেকে।দুটো মানুষ দুদিকে ঠান্ডা হলো আপাতত।

মৌসুম ভালো করে স্নান করে বেরিয়ে এলো ল্যাংটো হয়েই। তখনও তাহের ল্যাংটো অবস্থায় তেই শুয়ে ছিল ওকে স্নান করতে বললো মৌসুম।

ঠিক করলো খাওয়ার পর আবার তাহেরকে উত্তেজিত করবে। মাত্র তিনদিন থাকবে ওরা তারমধ্যে এক রাত চলে গেলে খুব খারাপ হবে। তাহের স্নান করতে গেলে মৌসুম সারা গায়ে বডি লোশন মাখতে শুরু করলো।

বেশ ঠাণ্ডা। কিন্তু ঘরে রুম হিটার থাকায় ঘরটা বেশ গরম। সত্যিই রনি সামন্ত বেশ ভালো মানুষ। সুন্দর একটা ঘর দিয়েছেন। হঠাৎই রনির শরীরটাকে মৌসুম ভাবতে বসলো।

বেশ পুরুষালী লম্বা চওড়া বিশাল চেহারা। গায়ে খুব লোম। কেন জানি না মৌসুমের দুধের বোঁটা আর গুদের ভেতরটা সুরসুর করে উঠলো।

ভীষণ চমকে গেল ও। কি সব ভাবছে। অবশ্য হবে নাই বা কেন, রনি তখন ওর কম্পিউটার এর স্ক্রীনে মৌসুমের দুদুর বোঁটা আর গুদের উপর আঙুল বোলাচ্ছিল আর সদ্য মাল আউট করা বাড়াটা কে আবার শক্ত করে তুলছিল।

কিন্তু বসে থাকলে হবে না। রনিকে ওদের ডিনারের খাওয়াতে হবে। তাতেই ও ড্রাগ মেশাবে। অন্ততঃ 9 ঘন্টা ঘুমের অতলে তলিয়ে যাবে ওরা।

তখনই মৌসুমকে তুলে এনে ভালো করে সামনে পিছনে চুদে দিতে হবে। ভাবতে ভাবতেই রনির ঘুমন্ত বাড়া আবার ফুলতে শুরু করলো।

তাড়াতাড়ি জাঙ্গিয়া পরে নিয়ে গরম একটা পাজামা আর উলিকটের টাইট একটা গেঞ্জি পরে নিল ও। ওর বডির মাসল ফুলে ফেঁপে রইল। new choti golpo

মৌসুমকে সেক্সুয়ালি একটু আকর্ষণ করতেই হবে আগে। কিচেনে গিয়ে দ্রুত খাওয়ার তৈরি করে ফেললো ও। সব শেষে নিজের চিকেন আলাদা করে ওদের চিকেন বেশ ভালো পরিমাণ ড্রাগস মিশিয়ে দিলো ও।

সব রেডি করে তাহেরকে ফোন করলো ও। ওরা কিছুক্ষণের মধ্যেই ডাইনিংয়ে চলে এলো। দুজনেই গরম জামা কাপড়ে মুড়ে এসেছে। হোম স্টে তে আর বোর্ডার নেই এখন।

ভালই হয়েছে। ওরা এসে বসার পর খুবই ভদ্র ভাবে ওদের খেতে দিল রনি। সিম্পল আয়োজন। রুটি চিকেন স্যালাদ। প্রচণ্ড ঠাণ্ডা। ও ও বসে গেলো ওদের সাথে। ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

মৌসুম খুব লজ্জা পাচ্ছিল। ও বারবার বলছিল, দাদা আমি করে দি। আপনি বসুন। রনি মিষ্টি করে হেসে বলল, না না দিদিভাই আপনিই বসুন আমার এসব অভ্যাস আছে। মনে মনে বলল, একটু পরে তোমার গুদ খাবো সুন্দরী। আর তোমাকে খাওয়াবো আমার বাড়ার রস।

যাই হোক খাওয়ার পর ওরা চলে গেল। যাওয়ার আগে মৌসুম খুব মিষ্টি করে হেসে বলল, দাদা আপনার ফিজিক টা কিন্তু অসাম। খুব attractive।

রনি ও মিষ্টি হেসে বলল, সারাদিন প্রচুর পরিশ্রম করি দিদিভাই। তাই হয়তো। মৌসুম – বিয়ে করলেন না কেন ? বৌদি খুব হেল্প করতে পারত ।

রনি – না না এই তো ঠিক আছি। বিয়ে মানেই প্রচুর ঝামেলা।

তাহের – যা বলেছেন দাদা।

মৌসুম – কিই!! দাড়াও তোমার হচ্ছে।

সবাই হো হো করে হেসে উঠল। এভাবেই সব কিছু ভালো করে হয়ে গেল। রনিও দ্রুত ঘরে চলে এসে রুম হিটার অন করে সব খুলে ল্যাংটো অবস্থায় কম্পিউটারের সামনে বসে পড়লো।

ওরা ঘরে ঢুকে ততক্ষণে নিজেদের জড়িয়ে ধরে পাগলের মতন চুমু খাচ্ছে। শালা ! বাড়ার নেই জোর। বউকে গরম করে। ভাবলো রনি।

ঘন্টা খানেক নিজেরা নিজেদের মতো চাটাচাটি করে নে। এক্ষুনি ঘুমিয়ে পড়বি – নিজের বাড়ায় হাত বোলাতে বোলাতে রনি ভাবল। ওরা ততক্ষণে নিজের লাংটো করে ফেলেছে।

কিন্তু দুজনেই হাই তুলতে লেগেছে। এক ঘন্টাও লাগলো না ওরা দুজনেই উলঙ্গ অবস্থাতেই জড়াজড়ি করে শুয়ে পড়লো ভারী কম্বলের তলায়।

রনি আরো এক ঘন্টা অপেক্ষা করল। তারপর একটা ছোট হাফ প্যান্ট পরে নিঃশব্দে ঘর থেকে বেরিয়ে উপরে উঠে এলো।

Duplicate চাবি দিয়ে ওদের ঘর খুলল। ওরা লাইট টা পর্যন্ত অফ করতে পারে নি। বিছানার কাছে গিয়ে দুজনকে খুব ভালো করে দেখে নিল। নাহ্! দুজনেই সলিড ঘুমের নিচে।

ড্রাগের এমন কামাল কাল ওদের কিছুই মনে পড়বে না। বিদেশে হামেশাই এই ড্রাগ use হয়। পর্ন ভিডিও বানানোর জন্য। আজ রনি বানাবে।

কম্বল তুলে অবাক বিস্ময়ে মৌসুমের নগ্ন ফর্সা সুন্দর নরম পেলব দেহটা দেখতে দেখতে ওর হাফ প্যান্ট ফুঁড়ে বাড়া টনটন করে দাঁড়িয়ে গেল।

খুব রসালো ভাল খাবার অনেক গুলো একসাথে সামনে দিলে মানুষ যেমন হতভম্ব হয়ে যায় রনির অবস্থা তাই হলো। মৌসুমের যেমন ঠোঁট তেমন মাই। যেমন পেট তেমন গুদ।

যেমন ঊরু তেমন পা এর পাতা। কোনটা ছেড়ে কোনটা খাবে তাই ভেবে কূলকিনারা পাচ্ছিল না রনি। মেয়েটা দু পা ফাঁক করে ঘুমের অতলে তলিয়ে গেছে।

ও বা হাতে মৌসুমের গুদটা ধরলো প্রথমে। নরম তুলতুলে মাখনের মত গুদের মুখ আটকিয়ে থাকা মাংস পিণ্ড দুটো চটকাতে লাগলো।

যতই অজ্ঞান থাকুক মৌসুমের শরীর ঠিক সাড়া দিল। নরম গুদটা ফুলে উঠলো মুহুর্তেই। কামরস বেরিয়ে আসতে লাগল। এবার রনি নিচু হয়ে মৌসুমের ঠোঁট দুটো চুষতে লাগলো।

নরম কমলার কোয়ার মতো ঠোঁট দুটো। কি টেস্ট। রনির পুরুষাঙ্গ লোহার ডান্ডার মত শক্ত হয়ে গেল। মনে হলো প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসবে।

ঠোঁট দুটো বেশ করে চুষে রনি মৌসুমের শ্বেতপাথরের বাটির মতো উপুড় করা স্তন দুটো কামড়ে ধরে চুষতে লাগলো। দুধ দুটো নরম কিন্তু একদম টাইট।

একতাল ময়দা যেন। এক লহমায় মৌসুমের গোলাপি বোঁটা গুলো টাটিয়ে উঠলো। আর দেরি করল না রনি। মৌসুমের নগ্ন ফর্সা সুন্দর নরম পেলব দেহটা কাঁধে করে তুলে নিল রনি।

Khala Choti বিদেশি খালার গোলাপি গুদে কালো ধোনের ঘষাঘষি

রনির গায় অসম্ভব জোর। মৌসুমের হাল্কা নরম শরীরটা পুতুলের মত রনির শরীরে লেপ্টে রইলো। ওকে ওভাবেই নিয়ে বেরিয়ে ওদের ঘরের দরজা লক করে দিল রনি।

মৌসুমের নরম ভরাট পাছা দু হাতে চটকাতে চটকাতে নিজের ঘরে বিছানায় এনে ফেললো।চারিদিকে লাইট জ্বালিয়ে সব ক্যামেরা অন করে দিয়ে প্যান্টটা খুলে ফেললো।

ওর ভয়ঙ্কর উত্তেজিত বাড়া প্রায় সাত ইঞ্চি লম্বা আর পাঁচ ইঞ্চি মোটকা। ও এগিয়ে গেল মৌসুমের ল্যাংটো শরীরটার দিকে। পা এর আঙুল চোষা দিয়ে শুরু করলো রনি।

মেয়েটার শরীরটা একটু গোলগাল হলেও ভীষণ সেক্সী। প্রত্যেকটা আঙুল পরিষ্কার পরিচ্ছন্ন। রনি প্রতিটা আঙুল মুখে ঢুকিয়ে চুষে চুষে একদম ভিজিয়ে দিল। ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

তারপর মৌসুমের পা এর মাসল চেটে চেটে ওর দুটো পা নিজের কাধে তুলে নিল। মৌসুমের ফর্সা হাঁটুর উপর থেকে গুদ অবধি পুরো ঊরু দাবনায় রনি চেটে কামড়ে লাল দাগ করে দিল।

এবার এল আসল জায়গায়। মৌসুমের ভিজে ওঠা ফুলে ওঠা টাইট গুদে। দু আঙ্গুলে টেনে গোলাপি মাংস পিণ্ড দুটো সরিয়ে রস ভর্তি গুদের ভিতর রনি ওর মোটা জিভটা ঢুকিয়ে দিল।

আঃ কি আরাম। বেশ গরম গুদের ভিতর টা। জিভ দিয়ে গুদের। ভিতরের দেওয়াল দুটোকে ঠেলে গুদটা একটু বড় করে দিলো প্রথমে।

তারপর চুষতে লাগলো। ধীরে ধীরে গুদ ভরে উঠল নোনতা মিষ্টি রসে। যত চুষে খায় তত ভরে ওঠে। এবার ওর কোমরটা একটু ঠেলে উপরে তুলে পাছার ফুটোয় জিভ ঢোকালো রনি।

মিষ্টি সোঁদা গন্ধ ওকে পাগল করে দিল। পাছার ফুলে ওঠা টাইট মাংসে কামড় বসালো ও। ওদিকে গুদ ভরে রস উপচে বেরিয়ে এসেছে। বেয়ে বেয়ে পাছার ফুটো অবধি চলে এলো।

সেই রসে ভিজিয়েই পাছার মাংস কামড়ে লাল করে দিলো রনি। এবার আস্তে আস্তে মৌসুমের দেহটাকে নিজের শরীরের সাথে চেপে ধরে ওর উপর উঠে এলো রনি।

মৌসুমের একটু ভারী পেটের গভীর নাভি। সেই নাভির চারদিকে জিভ দিয়ে চেটে লালায় ভিজিয়ে দিল রনি।

শুধু পেট নয় মৌসুমের কোমর বুক কোনটাই রনির লালায় ভিজতে বাকি রইলো না। সাথে সাথে কামড়ের দাগ মৌসুমের গোটা ফর্সা শরীরে ফুটে উঠল।

এবার ওর স্তনে নিজের মুখ চেপে ধরলো রনি। বেশ সুন্দর সাইজ মাই দুটোর। কিন্তু রনির চোষা আর কামড়ে মুহূর্তেই লালচে হয়ে গেল। বোঁটা গুলো টাটিয়ে উঠলো বড় বড় আঙ্গুরের মত।

ওগুলোকে কামড়ে দাঁত দিয়ে টেনে ধরছিল রনি। ওর পুরুষাঙ্গ তখনও মৌসুমের গুদ অবধি পৌঁছায় নি। রনির চেহারা বিশাল।

তাই দুধ দুটো নিজের বুকের সাথে চেপ্টে ধরে ও আরো উপরে উঠে এলো। দু হাতে মৌসুমের হাত দুটো ওপরে তুলে দিয়ে ওর নির্লোম নরম বগলে কামড় বসালো ও।

বগল দুটোও এতটাই ফর্সা যে ওখানেও লাল দাগ হয়ে গেলো। এবার মৌসুমের মুখ। গোলাপী টসটসে দুটো ঠোঁট। সত্যিই এত সুন্দর মেয়েকে এই প্রথম চুদছে রনি।

প্রচুর চুমুতে চুমুতে ভরিয়ে দিল রনি মৌসুমের মুখটায়। ওর গালে কপালে গলায় কানে জিভ দিয়ে চেটে চেটে লালায় ভিজিয়ে দিল। তারপর ঠোঁট দুটো চুষতে লাগলো।

এই সময় গুদে জল কাটছিল মৌসুম ঘুমের মধ্যেই। রনি তাই হাত বাড়িয়ে ওর টাটানো লোহার মত শক্ত মোটকা বাড়াটা ঠেলে মৌসুমের গরম রস ভর্তি গুদে ঢুকিয়ে দিল।

পচাৎ করে খালি একটা শব্দ করে রনির বিশাল বাড়া ঢুকে গেল মৌসুমের আচোদা টাইট গুদে। একটুও অসুবিধে হলো না।

অত্যন্ত মাংসল সলিড গুদ। খুব সহজেই রনির ওই সাত ইঞ্চি লম্বা ধোনটা পুরোটাই গিলে নিল। এবার শুরু হলো ঠাপানো। খপ খপ খপ খপ খপ আওয়াজে ঘর ভরে গেল।

নিজের অজান্তেই মৌসুমের গুদ দুবার জল খসালো। গুদের ভর্তা বানানোর সাথে সাথে চললো ঠোঁট চোষা, গালে গলায় ঘাড়ে কামড়ানো আর দুধের বোঁটা চোষা।

মাঝে মাঝে পুরো ডাঁসা ডালিমের মত মাই দুটো পুরোটাই মুখে পুরে চুষতে লাগলো রনি। ক্ষেপা ষাঁড়ের মত মৌসুমকে প্রায় আধ ঘণ্টা চুদলো ও।

এবার ওকে ছেড়ে উঠে দাঁড়িয়ে ওর শরীরটাকে উল্টে দিল। যেহেতু মৌসুমের জ্ঞান নেই তাই ওর পেটের নিচে দুটো বালিশ দিয়ে ওর পাছাটা তুলে আনলো রনি।

নিজে বিছানায় হাঁটু গেড়ে বসে মৌসুমের সলিড মাংসল ফর্সা পাছা দুটো চটকাতে লাগলো। মাঝে মাঝে চুমু আর কামড় চললই। মৌসুমের পাছার ফুটো বেশ সুন্দর।

কালচে বাদামি রঙের মাংস ওর পাছার ফুটোর চারধারে। রনি ওর পাছার ফুটোয় জিভ ঢুকিয়ে দিল। আর এক হতে ওর ডাঁসা সদ্য চুদে চুদে ভর্তা হওয়া গুদটাকে চটকাতে লাগলো।

একটু বাদেই মৌসুমের দুটো ফুটো দিয়েই কাম রস বেরিয়ে এলো। গুদে তিনটে আঙ্গুল একসাথে ঢুকিয়ে দিয়ে পাছার ফুটোয় নিজের আখাম্বা বাড়াটাকে সেট করলো রনি।

আস্তে আস্তে চাপ দিয়ে ঢোকাতে শুরু করলো। গুদের মত পাছাতেও বেশ সুন্দর করে বাড়াটা ঢুকে পড়ল। আবার শুরু হলো রাম ঠাপ। ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

মৌসুমের পাকা আমের মতো দুধ দুটো তালে তালে দুলছিল। দু হাত বাড়িয়ে সে দুটোকেও চটকাতে লাগলো রনি। ধীরে ধীরে মৌসুমের পাছার ফুটো রনির বিশাল বাড়া পুরোটাই গিলে ফেলতে লাগলো।

একটুও রক্ত বেরোলো না। খুব সুন্দর ভাবে ওর পাছার বারোটা বাজালো রনি। এবার গুদ ভরার পালা। মৌসুমের মুখে বাড়া দিয়ে চুদতে পারলো না রনি।

জ্ঞান থাকলে ভালো হতো। যায় হোক বালিশ সরিয়ে আবার মৌসুমকে চিৎ করে শোয়ালো রনি। এই ঠান্ডাতেও মৌসুম ঘামছে। ভীষণ সেক্সী লাগছে ওকে।

নানাদিক থেকে এলো পড়ে ওর ল্যাংটো শরীরটা চকচক করছে। ঘামছে রনিও। ও রুম হিটারের হিট একটু কমিয়ে দিয়ে মৌসুমের ঊরু দুটোকে নিজের কাঁধে তুলে বাড়া দিয়ে ওর টসটসে রসালো গুদে কয়েকটা বাড়ি মেরে টাটানো যন্ত্রটাকে গুদের ফুটোয় সেট করে ঢুকিয়ে দিল।

কিছুক্ষণ আগেই গুদটা অনেক টা ঢিলে হয়ে গেছে। আরাম সে পুরো সাত ইঞ্চি মোটকা বাড়াটাই ঢুকে গেল। আবার চললো রাম চোদোন।

ঘপ ঘপ ঘাপ ঘাপ শব্দ শুধু। একসময় রনির বিশাল চেহারা কাঁপিয়ে গদগদ করে বিচির সমস্ত গরম মাল বেরিয়ে এসে মৌসুমের গুদ ভরে উপচে এসে ওর পাছার ফুটোতে ও কিছুটা ঢুকে গেল।

ক্লান্ত রনি ওর বিশাল ঘামে ভেজা শরীর দিয়ে মৌসুমের নরম ভরাট দেহটাকে বিছানায় পিষে দিয়ে ওর উপর শুয়ে পড়ল।

বেশ কিছুক্ষণ আবারও নিজের ল্যাংটো শরীরের নিচে মৌসুমের নরম চটকেদেহটাকে চুষে আস্তে আস্তে নিজের বাড়াটা ওর গুদ থেকে বের করে নিল রনি।

গুদের রসে ধনের রসে মাখামাখি মৌসুমের শরীরটার আবার কাঁধে তুলে নিল রনি। সিঁড়ি দিয়ে নেমে ওদের রুমে ঢুকে মৌসুমকে শুইয়ে দিল বিছানায়।

এবার তাহেরকে তৈরি করতে হবে। একটা বিদেশী মলম হাতে করে নিয়ে এসেছিল রনি। তাহেরের শরীর থেকে মোটা কম্বল টা সরিয়ে দিল।

তাহেরও ল্যাংটো অবস্থায় ঘুমিয়ে পড়েছিল। সুন্দর পাকা পটলের মত ওর পুরুষাঙ্গ। দু হাতে মলম লাগিয়ে তাহেরের বাড়াটা ঘষতে লাগলো রনি।

কয়েক সেকেন্ডের মধ্যেই বাড়াটা একদম টাটিয়ে দাঁড়িয়ে গেল। বাড়ার চামড়া টেনে মুন্ডিটা ভালো করে মালিশ করতে লাগলো রনি।

সাথে সাথে ওর বিচি দুটোও টেনে টেনে ম্যাসেজ করে দিতে থাকল। একটু পরেই গদগদ করে সাদা ঘন বীর্য্য ছলকে ছলকে বেরিয়ে এলো। সেই বীর্য্য হাতে নিয়ে রনি পাশে শুয়ে থাকা মৌসুমের গুদ, তলপেট, থাই আর পাছার ফুটোয় মাখিয়ে দিল।

তাহেরের বাড়া এখন প্রায় ঘন্টা চারেক এরকম দাঁড়িয়ে থাকবে বিদেশী মলমের জোরে। ভালই হবে ঘুম ভেঙে ভালো করে বউকে চরম একটা চোদোন দিতে পারবে।

আরো একবার মৌসুমের দুধ দুটো চটকে ঠোঁটে কামড় দিয়ে তাহেরের একটা ঊরু টেনে এনে মৌসুমের গুদের উপর আর একটা হাত ওর দুদ দুটোর উপরে রেখে ও বেরিয়ে এলো ।

দ্রুত নিজের ঘরে এসে ভালো করে ল্যাংটো শরীরটাকে সাবান দিয়ে ঘষে গরম জলে স্নান করে ফ্রেশ হয়ে গরম জমা কাপড় পড়ে ভিডিও গুলো চটপট পাঠিয়ে দিলো বিদেশে ওর এজেন্টের কাছে। ওর এজেন্ট জন। আফ্রিকান ছেলে। রাক্ষসের মতো চেহারা। এক নম্বর চোদপাগল। কিন্তু গে।

রনির কাছে যখন আসে রনির পাছার ফুটোর বারোটা বাজিয়ে তবে যায়। যেকদিন থাকে সারাদিন রনিকে চোদে। ওর বাড়া প্রায় ন ইঞ্চি লম্বা আর পাঁচ ইঞ্চি চওড়া।

ওর চোদোন খেতে খেতে যন্ত্রণায় কুঁকড়ে যায় রনি। আর ভাবে ভাগ্যিস জন গে নইলে রোজ একটা মেয়ে মরে যেত ওর রাক্ষুসে ঠাপে। যাই হোক।

পয়সার ব্যাপারে কোনো কার্পণ্য করেনা জন। ভিডিও পাঠানোর পাঁচ মিনিটের মধ্যেই রনির মোবাইলে টুং করে একটা শব্দ হলো। মোটা টাকা পাঠালো জন। পরিমাণটা দেখে খুব খুশি হলো রনি।

সাথে একটা মেসেজও করেছে জন I miss my sweet dick দেখে রনির বাড়াটা টিকটিক করে উঠলো। সত্যিই ছেলেটা পোদ ফাটালে রনির চোখ দিয়ে জল গড়িয়ে পড়ে কিন্তু ওর মত বাড়া চোষা আর কারো পক্ষে সম্ভব না।

দারুণ ব্লো জব করতে পারে। আজ রনির বাড়া যে এত্ত বড় তার জন্য ওর অবদান কম নয়। যাই হোক দ্রুত কিচেনে গিয়ে ব্রেকফাস্ট বানাতে লাগলো রনি। ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

আজ তাহেরদের বেড়াতে যাওয়ার কথা। কিন্তু weather খুব খারাপ। বৃষ্টি। সাথে ঝোড়ো হাওয়া। পাহাড়ি এলাকায় এটাই মুশকিল।

ভালই হবে ঘরে থাকলে ওদের আরো কটা চোদাচুদির ভিডিও বানানো যাবে। ও যতক্ষণ ব্রেকফাস্ট বানাচ্ছে, চলুন ঘুরে আসি তাহারদের রুম থেকে।

প্রথম ঘুম ভাঙলো মৌসুমের। স্বাভাবিক। যা রাম চোদোন ও কাল খেয়েছে। ঘুম ভেঙে গিয়েই ও অনুভব করলো সারা শরীরে একটা ব্যথা তার সাথে একটা চূড়ান্ত সুখ।

যে সুখ ও কোনোদিনও পায় নি। বিশেষ করে গুদে আর পাছায় বেশ ব্যথা। প্রথম কিছুক্ষণ তো ও বুঝতেই পারলো না ও কোথায়। তারপর মনে পড়তেই তাড়াতাড়ি উঠতে গেলো।

কিন্তু তাহেরের নগ্ন দেহটা ওর উপর। ভারী ঊরু দিয়ে ওর গুদের উপর চেপে ধরেছে তাহের। তখন পুরো ঘটনাটা বুঝে গেলো মৌসুম। ওর পেটে তাহেরের বীর্য্যে মাখামাখি।

ওর টাটানো শক্ত বাড়াটা একদম দাঁড়িয়ে আছে। ওটাতেও মাল মাখা। তারমানে সারারাত তাহের ওকে আচ্ছা করে চুদেছে। তাহের তখনও ঘুমে আচ্ছন্ন। মৌসুম খুব খুশী হলো কিন্তু সাথে সাথে খুব অবাকও হলো।

আশ্চর্য তাহের ওকে রাম চোদোন দিলো তাও ওর এখনও টাটানো বাড়া। আর এত চোদোন খেয়েও ওর ঘুম ভাঙলো না ?

ও নিচু হতে পারছিলো না পাছায় ব্যথার জন্য। তাও নিচু হয়ে তাহেরের দাঁড়িয়ে থাকা পুরুষাঙ্গ চাটতে লাগলো। বীর্যের উগ্র গন্ধে ও আবার গরম হয়ে গেলো। এতদিনে মনের মত শক্ত মোটকা বাড়াটা ও মনের সুখে চুষে চুষে খেতে লাগল।

একটু পরেই তাহেরের জ্ঞান এলো। ওর শরীরে ব্যথা নেই কিন্তু প্রবল চোদার ইচ্ছা সারা শরীর জুড়ে। মৌসুম কে পুরো ল্যাংটো অবস্থায় নিজের বাড়া চুষতে দেখে ও আরো পাগল হয়ে গেলো।

বিচি দুটো টনটন করছিল। ও চট করে উঠে মৌসুমকে বুকে চেপে ধরলো। দু হাতে ওর মাই দুটো চটকাতে আরম্ভ করতেই ব্যথায় ককিয়ে উঠলো মৌসুম।

চমকে গেল তাহের। লক্ষ্য করে দেখলো ওর বউয়ের ফর্সা ডাঁসা পেয়ারার মতো দুধের চারদিকে লাল লাল কামড়ের দাগ। ও ও খুব চমকে গেলো। কিন্তু বউয়ের কথায় আর কোনো উত্তর দিতে পারল না।

মৌ – উফফফ ! আবার !! কামড়ে কামড়ে কি করেছো দেখো।

তাহের – উমমমম ! আমার সত্যিই আবার ইচ্ছে করছে।

মৌ – এখন না , বেড়াতে যাবে না ?

তাহের ওকে কোলে তুলে ওর ঠোঁটে ঠোঁট ডোবালো। বাঁ হাত দিয়ে ওর গুদে ম্যাসাজ করতে লাগলো। যদিও বেশ ব্যথা লাগছিল মৌসুমের তাও চুপচাপ আদর খেতে লাগল তাহেরকে দু হাতে জড়িয়ে ধরে।

তাহের সত্যিই একরাতে বেশ বদলে গেছে। নিপুণ হাতে চটকাতে চটকাতে তাহের মৌসুমের গুদে আঙ্গুল ঢুকিয়ে দিল। মৌসুম আবার ক্ষেপে গেল।

সব ব্যথা ভুলে বড় বড় স্বাস নিতে থাকলো । গুদ চটকাতে চটকাতেই তাহের ওকে বিছানায় শুইয়ে দিল। ও যে রাতে মৌসুমের গায়েও হাত দেয়নি এটা স্বীকার করতে ওর পৌরুষে লাগছিল।

বরং এই প্রথম ওর টাটানো লোহার ডান্ডার মত শক্ত মোটকা বাড়াটা দেখে ও নিজেই অবাক। আর আশ্চর্য মোটেই মাল আউট হওয়ার মতো পরিস্থিতি নয়।

বরং মৌসুমের ল্যাংটো দেহটা কে চুদে চুদে ভর্তা বানাতে ইচ্ছে করছে ওর। তাই ওকে শুইয়ে পাদুটো দুইদিকে ছড়িয়ে ওর গুদে মুখ লাগিয়ে চুষতে লাগলো পাগলের মতো।

কামড়ে ধরলো দু পাশের মাংসল জায়গা দুটো। প্রচণ্ড ব্যথার সাথে অসম্ভব সেক্স অনুভব করলো মৌসুম। তাহেরের চুলের মুঠি ধরে ওর মাথাটা চেপে ধরলো ওর মাংসল গুদে।

ওষুধের রিয়েকশনে তাহেরও তখন জন্তু হয়ে গেছে । গুদ চুষে চুষে ভিতরের সমস্ত রস খেয়ে ও উঠে এলো মৌসুমের বুকের উপর। ওর চোখের দৃষ্টিই পাল্টে গেছে। ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

দুধের বোঁটা গুলো টাটিয়ে উঠেছিল। ওগুলো চুষতে লাগলো। হাল্কা করে কামড় দিতে থাকলো। মৌসুমের গুদ আবার গরম রসে ভরে গেছিলো। খপ করে তাহেরের শক্ত আখাম্বা বাড়াটা ঢুকে গেল পুরোটা।

কোমর নাচিয়ে নাচিয়ে চুদতে লাগলো তাহের। নিজের গুদের ভিতর ওই লোহার মত শক্ত মোটকা গরম বাড়াটার ধাক্কা খেতে খেতে জল খসিয়ে দিলো মৌসুম।

মুখে নানারকম শিৎকার করতে লাগলো । ওদের জীবনের এই মধুচন্দ্রিমার সকাল চোদার শব্দ, তাহেরের আর মৌসুমের শিৎকারে ভরে উঠলো । প্রতিটা ঠাপে খাট নড়ে উঠছিল।

তাহের নিজেও অবাক। এই জোর ওর বাড়ায় জীবনে ছিল না। মাল বেরোনোর কোনো চান্স ই নেই। মনের সুখে চুদতে চুদতে মৌসুমকে আরামের চরম সীমায় নিয়ে গেল ও।

ওর পেশী বহুল দেহটা ঘামে ভিজে একাকার হয়ে গেছিলো। এই চরম সীমায় ওর বাড়া থেকে গরম লাভার মত মাল আউট হয়ে এলো। কিন্তু ওষুধের জন্য পরিমাণে কম।

তাও মৌসুম তাহের এসব বুঝতেই পারলো না। ওদের ল্যাংটো শরীর দুটো একে অপরকে জড়িয়ে ধরে পাগলের মতন চুমু খেতে লাগল।

পুরোটাই ভিডিও করলো রনি। তাহেরের চোদোন লীলা দেখতে দেখতে ওর বাড়া আবার খাড়া হয়ে গেছিল। একটু হিংসাও হচ্ছিল।

ইচ্ছে করছিল আবার মৌসুমের শরীরটা এনে চোদে। কিন্তু নিজেকে সামলালো ও। যে মলম ও তাহেরের বাড়ায় মাখিয়ে দিয়েছে তাতে এই চোদার পর তিনদিন ওর বাড়া ঝিমিয়ে থাকবে। চোদা তো দূরের কথা শক্ত ও হবে না।

ভিডিও করে ও তাহের কে ফোন করলো। তাহের মৌসুমের গুদে বাড়া ঢুকিয়ে রেখেই রনির ফোন ধরলো।

রনি – স্যার আপনাদের ব্রেক ফাস্ট রেডি। আপনারা তো আর বেরোবেন না এই ওয়েদার এ

তাহের – হ্যাঁ হ্যাঁ আমরা আসছি। তবে আজ আর বেরোনো হবে না।

রনি – বেশ তবে ম্যাডামকে নিয়ে নিচে আসুন।

বলে রনি কম্পিউটারে চোখ রাখলো। তাহের নিজেকে মৌসুমের উপর থেকে নামিয়ে নিয়ে মৌসুমকে পাঁজাকোলা করে তুলে নিয়ে বাথরুমে ঢুকলো।

দুজনে ল্যাংটো অবস্থায় ভালো করে স্নান করে ফ্রেশ হলো। মৌসুমের ফর্সা সুন্দর নরম পেলব ল্যাংটো শরীরটাকে যখন তাহের সাবান মাখাচ্ছিল তখন নিজেরের শক্ত পাথুরে বাড়াটাকে বের করে চটকাচ্ছিল রনি।

ইসস আবার যদি পেতাম। ওদিকে তাহের সাবান মাখাতে মাখাতে খেয়াল করলো মৌসুমের সারা শরীরেই কামড়ের দাগ। এমনকি পাছায়ও। আশ্চর্য! এভাবে কখন চুদলো ও?

মৌসুমকে বুকে চেপে ধরে যখন হাতে সাবান নিয়ে ওর পাছার ফুটোয় মাখাতে গেলো তখনও। মৌসুম ব্যথায় ককিয়ে উঠলো।

বললো, আস্তে আস্তে করো। তুমি আমার পিছন টা যা করে দিয়েছ। বলে দুটো কিল বসিয়ে দিল তাহেরের পিঠে।

ভীষণ অবাক হয়ে গেল তাহের ও বউয়ের পোদ মারার কথা ভাবতেই পারে না। কিন্তু নিজের পৌরুষ বজায় রাখতে ও বলে উঠলো, আর এক রাউন্ড হবে নাকি ?

না না একদম না। এমনিতেই আমি ঠিকমত হাঁটতে পারছি না। তুমি এসব অসভ্য অসভ্য কাজ জানো আগে বলনি তো

তাহের মৌসুমকে পিছন থেকে জাপটে ধরে একহাতে ওর পুষ্ট বুক দুটো আর এক হাতে ওর গুদ চটকাতে চটকাতে বললো – সব কি আর বলা যায়।

কিছু তো সারপ্রাইজ হানিমুনের জন্য তোলা থাকবেই। বলেই ওর কানে কামড়ে দিলো তাহের। মৌসুমের খুব আরাম লাগছিল।

এই তো চাই। এই না হলে পুরুষ ! যদিও তাহেরের বাড়া একদম নরম হয়ে ছোট্ট হয়ে গেছে তাও সেটা হাতের মুঠোয় নিয়ে ও কচলে কচলে শক্ত করার চেষ্টা করে যাচ্ছিলো। ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

কিন্তু ও জানত না আজ কেনো সামনের তিন চার দিন তাহের আর চুদতে পারবে না ওকে। যাই হোক দুজনে ফ্রেশ হয়ে চলে এলো নিচে।

রনি সাদরে ওদের বসিয়ে ব্রেকফাস্ট দিলো। প্রচুর গল্পও করলো। শুধু একবার জিজ্ঞেস করলো – ম্যাডাম খোড়াচ্ছেন কেন ? Any problem? মৌসুম তাড়াতাড়ি বলে উঠলো, আরে না না। ঠাণ্ডায় একটু মাসেল ক্র্যাম্প। ঠিক হয়ে যাবে।

এরপর সারাদিন ওদের বেরোনো হলো না। বিছানায় ছটফট করছিল মৌসুম। অজ্ঞানত আর জ্ঞানত দুজন পুরুষ ওর শরীরটাকে ভোগ করেছে আজ।

bangla choti golpo হার্ড এনাল সেক্স উইথ মাই সেক্সি ওয়াইফ

শরীর আরো চাইছিল। কিন্তু লাঞ্চের পর সেই যে তাহের ঘুমিয়ে পড়েছে আর ওকে জাগানো যাচ্ছে না। রনির ইচ্ছে করছিল মৌসুমকে নিয়ে আসে ওর ঘরে।

মৌসুম যা চোদোন খাগী ওকে পটিয়ে পাটিয়ে ঠিক আনা যাবে। কিন্তু অতিকষ্টে নিজেকে সামলে নিল ও। একটু ভুল হলেই ওর এই ব্যবসা লাটে উঠবে। তাই সারাদিন ও ও কিছু করলো না ।

সেদিন রাতেও আর কিছু হলো না। পরদিন ভোরে ওরা ফ্লাইট ধরতে বেরিয়ে গেলো। প্রচুর প্রশংসা করে গেলো হোম স্টের। রনিও হাত জোড় করে শুনে গেলো। এরাই বাইরে গিয়ে সবাইকে বলবে আর তত লোক আসবে।

অর্ধেকের বেশি রাস্তা আসার পর মৌসুমের মোবাইলে টুং করে একটা মেসেজ এলো। মৌসুম খুলে দেখল একটা অচেনা নাম্বার থেকে একটা ছবি এসেছে।

ছবিটা খুলে ও দেখলো একটা অন্য বিছানায় ও ল্যাংটো অবস্থায় শুয়ে আছে আর রনির বিশাল ল্যাংটো শরীর ওর উপর। ওর থাই দুটো ফাঁক করে রনি ওর গুদে মুখ ডুবিয়েছে। বোঝাই যায় চুষছে। ওর দুটো হাত রনির মাথার উপরে। ড্রাগের দিয়ে পরের সুন্দরী বউ চুদলো হোটেল মালিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.