hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

আমার নাম নিলয়। আমার বয়স ২৮ বছর। আমার বউয়ের নাম ইভা, বয়স ২৬ বছর। বিয়ের ৩ বছরে ইভাকে চুদে আমি ওর দুধ, পোদের ভালোই সাইজ বানিয়েছিলাম।

এখন ইভার দুধ ৩৬ আর পোদ ৩৮। দিন দিন যেনো লাফিয়ে লাফিয়ে পোদ আরও বেড়ে চলছিল, যা ওকে আরও কামনীয় করে তুলছিল।

আমাদের ৩ বছরের সুখের সংসার। সংসারে সবকিছু সুন্দর ভাবেই চলছিল। কিন্তু এর মধ্যেই আমার পরিচয় হলো আমার বন্ধু জিসানের সাথে।জিসানের সাথে আমার পরিচয় ফেসবুকের মাধ্যমেই।

কিন্তু এত ভালো বন্ধুত্ব হয়ে উঠলো, যে আমরা প্রায়ই বাইরে আড্ডা দিতাম, আর বিভিন্ন মেয়েদের দুধ, পোদ নিয়ে আলোচনা করতাম।

তো একদিন আমি আমাদের সেই আড্ডায় ইভাকে নিয়ে আসলাম। সেদিন জিসান প্রায়ই ইভার দুধ আর পাছা চোখ দিয়ে গিলছিল লুকিয়ে লুকিয়ে, আমি ভালোভাবে খেয়াল করলাম, ওর প্যান্ট একটু ফুলেও আছে।

neighbour virgin gud choda প্রতিবেশী সেক্সি কচি গুদ চটি গল্প

কিন্তু কেন জানিনা, এসব দেখে আমার রাগ হবার বদলে কেমন ভালোই লাগলো, আমারও ধোনটা না চাইতেও ফুলে উঠলো। ইভাকে দেখলাম সেদিন খুব খুশি।

এতো হাসি খুশি আমি অনেকদিন পর দেখলাম ওকে। সেদিন বাসায় আসার পরও কয়েকবার জিসানের কথা তুল্লো বিভিন্ন প্রসঙ্গে।

পরদিন জিসানের সাথে আড্ডা দিচ্ছি, তখন জিসান বল্লো, “দোস্ত তুই খুব লাকি রে। প্রতিদিন ভাবির মত সুন্দরীকে আদর করতে পারিস।” আমি বললাম, “তুই ওকে ভাবি না বলে ইভা বলেই ডাকতে পারিস, আমরা তো সবাই বন্ধুর মতই।”
সেদিন জিসান ইভার এত এত প্রসংসা করলো। আমি মজার জন্য বললাম, “দোস্ত, ইভার পোদ আমার সবচেয়ে পছন্দের।” এটা বলাতে জিসানের লজ্জা ভেঙে গেলো। এবার জিসান ইচ্ছামতো ইভার দুধ আর পোদের প্রসংসা করলো, দেখলাম ধীরে ধীরে ওর প্যান্ট আবার ফুলে উঠলো, যা দেখে আমারও একই অবস্থা। hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

এরপর আমি জিসানকে একদিন আমার বাসায় দাওয়াত দিলাম, ইভার জন্মদিনে। আমার তেমন কেউ পরিচিত ছিলো না। তাই ৩জন মিলেই জন্মদিন পালন করলাম। এইদিন পুরোটা সময় জুড়ে খেয়াল করলাম ইভা আর জিসানের হাসাহাসি, খুনসুটি। হাসাহাসি করতে করতে জিসান কখনো ইভার পিঠে, কখনও পাছায় হাত বুলাচ্ছে। ইভা সেটা বুঝেও ইগনোর করে যাচ্ছে। ওদিকে জিসান আমার দিকে খেয়াল করছে, দেখছে আমারও কোন ভ্রুক্ষেপ নেই। তাতে যেন জিসান আর ইভা আরও বেশি ক্লোজ হয়ে উঠলো। জন্মদিনের কেক মাখামাখি নিয়ে ২জন যেন বাচ্চাদের মতো করা শুরু করলো। মনে হচ্ছিলো যেন, ওরা দম্পতি আর আমি বাইরের কেউ, এত পরিমান হাসি ঠাট্টা, আর দুষ্টামি। আমারও ভালোই লাগছিল, ইভাকে এত খুশি দেখে।

neighbour hot aunty pussy বাংলাদেশী অ্যান্টি দুধের ফ্যাক্টরি চটি গল্প

কেক কাটা, খাওয়া শেষ হতে বেশ রাত হলো। জিসানকে আবার যেতে হবে অনেকদূর। তাই আমি বললাম, “জিসান রাতটা এখানেই থেকে যা।” এটা বলতেই, আমার মনের মধ্যে কেমন একটা অজানা আনন্দের অনুভূতি কাজ করতে লাগলো। ইভাও বল্লো, “আরে এত রাতে রাস্তায় সমস্যা হতে পারে, সকালে চলে যেও। আজ রাতটা এখানেই থেকে যাও।” ২জনের এমন আবদারে জিসান থাকতে বাধ্যই হলো।

আমাদের বাসায় ২টা রুম। তো একরুমে জিসান এর ঘুমানোর ব্যবস্থা করে দিলাম। সবাই জামা কাপড় চেঞ্জ করলাম। জিসান কে আমার একটা শর্টস আর টী-শার্ট পড়তে দিলাম। এরপর ৩জন মিলে আরও কিছুক্ষণ আড্ডা দিলাম। এই সময়ে আমি ভালোভাবে খেয়াল করলাম, জিসান কিভাবে ইভাকে চোখ দিয়ে গিলে খাচ্ছে। শর্টস পড়াতে জিসানের ধোনের হালকা একটা শেইপ বোঝা যাচ্ছে। ইভাকে দেখলাম বেশ কিছুক্ষণ সেদিকে তাকয়ে আছে। সবাই এমন ভাবে আচরণ করছিলাম, যেন সব একদম স্বাভাবিক। এদিকে এসব দেখে আমার নিজের ধোনও দাঁড়িয়ে গেলো, যা বোঝা যাচ্ছিল আমার শর্টসের উপর দিয়ে। জিসান সেদিকে একবার তাকালো আর তারপর আমার চোখের দিকে তাকিয়ে একটা মুচকি হাসি দিলো। আমি নিজেই যেন লজ্জা পেয়ে গেলাম।

এরপর আমরা সবাই ঘুমাতে গেলাম। কিন্তু আমার যেন আর ঘুম আসেনা, মনের মধ্যে অজানা এক আকাংক্ষা। চোখ বুজে ঘুমের ভান করে রইলাম। একটুপর টের পেলাম ইভা বিছানা থেকে নেমে জিসানের রুমে যেতে লাগলো। আমি কিছুক্ষন পর উঠে আস্তে আস্তে জিসানের রুমের কাছে গেলাম। দেখি দরজা ভিরানো, আর রুমে ডিম লাইট জলছে। আমি হালকা কান পেতে শুনতে লাগলাম, কেমন একটা পচ পচ শব্দ আর জিসান কি যেন বলছে ফিস ফিস করে। ভালোভাবে কান পাতলাম। জিসান বলছে, “উফফ ইভা, ভয় পেও না সোনা। নিলয় ঘুম থেকে উঠে গেলেও আজকে কোন বাধা দেবে না, ওই বাঞ্চোদ একটা কাকোল্ড। তুমি ভালোভাবে আমার ধোন চোষো।” এবার ভেরানো দরজা দিয়ে চোখ দিলাম, দেখলাম রুমে রাখা একটা সোফায় বসে আছে জিসান। আর নিচে বসে জিসানের ধোনটা একনাগারে চুষে যাচ্ছে ইভা। জিসান হুট করে দরজার দিকে তাকালো আর, বুঝতে পারলো আমি লুকিয়ে দেখছি। হালকা করে একটা হিংস্র হাসি দিলো জিসান, আর ইভার মাথা টা চেপে ধরে পুরো ধোনটা গিলিয়ে চেপে ধরলো কয়েক সেকেন্ড, ইভা অনেক কষ্টে নিজেকে ছাড়িয়ে মুখ থেকে ধোন বের করলো। চোখে পানি চলে এসেছে ইভার। এত্তগুলো লালা বের করে পুরো ধোনটা চকচকে করে দিয়েছে। লালা ধোন বেয়ে বিচি পর্যন্ত মেখে গেছে। hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

এসব দেখে আমার ধোন যেন প্যান্ট ছিড়ে বেরিয়ে যাবে। আমি এক হাতে ধোন টা বের করে হাতাচ্ছি আর দেখছি। জিসান এবার ইভার গালদুটো এক হাতে চেপে হা করিয়ে মুখে একগাদা থু দিলো। আর চুলের মুঠি ধরে জামার উপর দিয়েই একটা দুধ চেপে ধরে বলতে লাগলো, “মাগি, আজকে তোকে চুদে চুদে তোর স্বামির নাম ভুলিয়ে দেবো।

mom pussy sex story আমার মা গাড় মারানো মাগী মা

এসব দেখে আমার রাগের বদলে যেন আরও আনন্দ লাগতে লাগলো। এবার জিসান ইভাকে নেচে নেচে জামা কাপড় খুলতে বল্লো। ইভা হালকা নাচছে আর জামা কাপড় খুলছে। জিসান বল্লো, “ইভা মাগি, আমার দিকে তোর পোদ নাচা।” ইভা যেন ওর কথাতে বশ হয়ে গেছে। ওর দিকে পোদ নাচাতে লাগলো আর জিসান ঠাস ঠাস করে পোদে থাপ্পর দিলো, পোদে কেপে কেপে উঠলো আর ইভার গোলাপি ঠোঁট দিয়ে আহহহ আহহহহ উউউউউ শব্দ। জিসান এবার ইভার কোমর টেনে কাছে নিয়ে, পোদের দাবনা ফাকা করে একটা আঙুল পোদের ফূটোতে ঢুকিয়ে দিল। ইভা আহহহহ জিসান বলে কেপে উঠলো। এরপর জিসান ইভাকে তুলে নিয়ে বিছানায় ফেল্লো। ইভার ডবকা দুধ দুটো চেপে ধরে ঠোঁটে ঠোঁট বসিয়ে দিলো।

দুজন পাগলের মতো দুজনের ঠোঁট চুষতে কামরাতে লাগলো। যেন কতদিনের অভুক্ত দুজন। ওদিকে জিসানের হাত যেন ইভার দুধগুলোকে আটা পেষার মতো পিষতে লাগলো। ঠোঁট নামিয়ে আনলো দুধের বোটায়। কিসমিসের মতো শক্ত বোটা দুটো পালাক্রমে চুষতে কামরাতে লাগলো। ইভাকে দেখলাম বিছানার চাদর খামচে ধরে শুধু ছটফট করছে। hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

ওদিকে আমার অবস্থা ভাষায় প্রকাশ করার মতো না। এর মধ্যেই আমি একবার মাল ফেলেছি প্যান্টের মধ্যেই। আবার ধোন বাবাজি দাড়িয়ে গেছে।

জিসান এবার ধীরে ধীরে নিচে নামলো, নাভি চুষলো খুব করে, আর তারপর নিচে নেমে গুদে মুখ ডুবিয়ে দিলো। এবার যেন ইভা কাটা মুরগির মতো ছটফট করতে লাগলো। নিজের চুল নিজে টানছে, বিছানা থামছে ধরছে, জিসানের মাথা নিজের গুদে চেপে ধরছে। আর ওদিকে জিসান তো মনে হচ্ছে গুদ খেয়েই ফেলবে, জিভ গুদের মধ্যে ডুবিয়ে জিভচোদা দিচ্ছে, চুষে সব রস শুষে নিচ্ছে। পাগল করে দিচ্ছে ইভাকে। ইভাকে দেখলাম অনেক জোড়ে বিছানা খামছে ধরলো, জিসানও অমনি পাকা খেলোয়াড় এর মতো ধোন টা পচ করে ইভার গুদে ঢুকিয়ে কয়েকটা রাম ঠাপ দিলো। ইভা ওকে টেনে নিজের শরিরের উপর নিয়ে এসে ওর ঠোঁট কামরে ধরল, পিঠ খামচে শক্ত করে ধরে জল ছেড়ে দিল। ইভা হাপাচ্ছে আর জিসান ঠাপিয়ে যাচ্ছে।

এভার জিসান ইভাকে কুত্তি বানালো। ডগি স্টাইলে ওকে বসিয়ে, ওর গুদে নিজের ধোন সেট করলো। একটু চাপ দিতেই, রসালো গুদে পচ করে ধোন ঢুকে গেলো। ধীরে ধীরে ঠাপের স্পিড বারতে লাগলো আর ইভা আহহহহ উফফফফ করতে লাগলো। এবার জিসান ইভার চুলের মুঠি পিছন থেকে টেনে ধরলো আর ঘোড়া চালানোর মতো ঠাপাতে লাগলো। জিসান বলতে লাগলো,”উফফফ খানকি ইভা, আজ থেকে আমিই তোর গুদের আসল মালিক। বল মাগি, আমি কে?” ইভা ঠাপ খেতে খেতে বললো,”আহহহহ উফফফফ আহহহহহ, আপনি আহহহহ মালিক উফফফফফ।” জিসান বললো,”আবার বল মাগি।” ইভা বললো,”আহহহ মালিক, আপনি আহহহহ মালিক। আমি আহহহ আপনার মাগি উফফফ।”

এসব দেখে আর শুনে আমার অবস্থা খারাপ। জিসানকে দেখলাম এক হাতে চুলের মুঠি ধরে, অন্য হাতে ঠাস ঠাস করে ইভার খানদানি ডবকা পাছায় থাপরে লাল করে দিলো। আবার কিছুক্ষণ নিচ থেকে দুধ চেপে ধরে, রাম ঠাপ দিলো। এভাবে চললো আরও ১৫-২০ মিনিট। এরপর জিসান জোড়ে জোড়ে ঠাপাতে লাগলো চুলের মুঠি ধরে, কিছুক্ষণ পরে ২জনে একসাথে আহহহহহ করে মাল খসিয়ে দিলো। ওদিকে আমারও ৩য় বার মাল বেরুলো।

এরপর ২জন ওই অবস্থায় উলঙ্গ হয়ে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেল। আমিও ফ্রেশ হয়ে ঘুমিয়ে গেলাম। সকালে উঠে দেখি, বউ গোসল করে ড্রেসিং টেবিলের সামনে বসে চুল আচরাচ্ছে আর আমাকে দেখে মুচকি হাসছে আর বলছে, “এতক্ষনে তোমার ঘুম ভাংলো। উঠো ফ্রেশ হয়ে নাস্তা করে নাও। আমার অনেক ক্ষুধা পেয়েছিল, জিসান আর আমি খেয়ে নিয়েছি।” আমি বললাম, “জিসান কই?” ইভা বল্লো, “ও চলে গেছে, তুমি ঘুমাচ্ছো তাই আর ডাকেনি।”

জিসানের সাথে এরপরও অনেক আড্ডা হয়েছে। জিসান আর ইভার মিলনও হয়েছে, কিন্তু আমরা কখনও এটা প্রকাশ করিনি, যে আমরা জানি আমাদের মধ্যে কি চলছে।

big booty girl fuck অবৈধ সেক্স মোটা পাছার দাবনা

আজ আমার বাচ্চার ১ বছর পূর্ণ হলো, জিসান আমাদের বাসায় জন্মদিনের পার্টিতে। জিসান বললো, “বন্ধু, আরেকটা বাচ্চার প্লানিং করবিনা নাকি।” আমি বললাম, “হ্যা, এখন থেকেই প্লানিং শুরু করবো।” জিসান আর ইভা দুজনেই নিজেদের দিক তাকিয়ে মুচকি হাসি দিলো। আমি আমার বাচ্চার দিক তাকিয়ে দেখছি, একদম জিসানের মতই দেখতে। আর মনে মনে ভাবছি, আজ থেকে জিসান নিশ্চয়ই আবার কনডম ছাড়াই ইভাকে ঠাপাবে।ইভার সাথে জিসানের চোদাচুদি দেখার পর থেকে, আমি বুঝতে শুরু করলাম আমার মানসিকতায় একটা পরিবর্তন এসেছে। সেদিন রাতে জিসান যখন ইভাকে চুদছিল আর বলছিল, আমি একটা কাকোল্ড, তখন আমি প্রথম খেয়াল করলাম যে, আমি আসলেই কাকোল্ড।

কিন্তু জিসানের চিন্তা ছিল, কিভাবে আমাকে আরও বেশি কাকোল্ড বানানো যায় এবং ইভাকে ওর ধোনের নিচে নিয়ে আসা যায়। hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

এরপর থেকে জিসানের সাথে আমার যখনই আড্ডা হতো, জিসান আমার সামনে ইভার অনেক প্রশংসা করতো। জিসান আমাকে একটা কাকোল্ড গ্রুপে এড করলো ফেসবুকে। আমাকে রেগুলার কাকোল্ড ভিডিও শেয়ার করতো। এভাবে ওর প্লান অনুযায়ী আমি খুব দ্রুতই পাক্কা কাকোল্ড হয়ে গেলাম। আমার চিন্তা ধারায় কাকোল্ডিং দারুন ভাবে যায়গা করে নিল আর আমি সবসময় ফিল করতাম, জিসান ইভাকে চুদলে আমার কি পরিমান ভালো লাগবে।

জিসানের প্লান ছিল, আমি যাতে নিজে থেকেই ইভাকে ওর হাতে তুলে দেই আর যাতে আমার সামনেই ইভাকে চুদতে পারে।

এভাবে বেশ কিছুদিন চলার পর, জিসান বল্লো, “চল দোস্ত আমরা একটা ট্যুর দেই কক্সবাজার।” বললাম, “কে কে যাবো?” ও বল্লো, “তুই আমি আর ইভা।” আমিও রাজি হয়ে গেলাম। ইভাকে বলাতে ইভাও অনেক খুশি। জিসান বল্লো, হোটেল থেকে যাতায়াত সব, ও ম্যানেজ করবে।

ট্যুরে গেলাম আমরা, সেখানে গিয়ে দেখি জিসান একটা রুম ম্যানেজ করতে পেরেছে, ডাবল বেডের। যেহেতু ২ দিনের ব্যাপার, আমিও চিন্তা করলাম, ম্যানেজ করে নেব।

ট্যুরে যেয়ে আমরা বিচে নেমে পরলাম। পানিতে নেমে জিসান আর ইভা যেন একদম বাচ্চাদের মত করা শুরু করলো। দুজনে পানিতে ভাসতে ভাসতে বেশ অনেকদূর চলে গেল। আমি সাতার পারিনা বলে বেশিদূর আগাইনা। দূর থেকে দেখে যা বুঝতে পারি, জিসান সমানে ইভার দুধ পাছা টিপে যাচ্ছে সুযোগ বুঝে। আমার মনে হচ্ছিলো, জিসান আমাকে দেখানোর জন্যই এসব করছে।

হোটেলে ফিরে, ইভা ফ্রেশ হতে ঢুকলো। তখন জিসান আমাকে বলছে, “দোস্ত, তোর আর আমার ফিজিক একরকমই প্রায়, আমার মনে হয়না অন্ধকারে ইভা তোর আর আমার মধ্যে পার্থক্য বুঝতে পারবে।” আমি বললাম, “না, ও বুঝে যাবে।” তখন ও বল্লো, “তাহলে বাজি লাগ।” আমি বললাম, “ওকে বাজি, কিন্তু কিভাবে প্রমান করবি?” ও বল্লো, রাতে তুই আমি এক বেডে আর ইভা আরেক বেডে ঘুমাবে, বাকিটা আমার বেপার। কিন্তু শর্ত একটাই, আমাকে কোনো বাধা দেয়া যাবেনা।” আমি রাজি হলাম।

রাতে আমরা প্লান মত শুয়ে পরলাম। ইভা একা এক বেডে, আরেক বেডে আমরা। মাঝরাতে জিসান আমাকে বল্লো, “নিলয়, দেখ ইভা ঘুমাচ্ছে। এবার তুই চুপ করে শুয়ে দেখ, আমি কি করি। দেখবি ইভা বুঝবে না আমি নাকি তুই।” আমি শর্ত অনুযায়ী চুপ করে শুয়ে দেখতে থাকলাম।

জিসান ইভার বেডে গেল, ইভার উপরে শুয়ে পড়লো, শুয়ে ইভার ঠোঁটে ঠোঁট বসিয়ে চুমু খেতে লাগলো। আমি বড় বড় চোখ করে তাকিয়ে আছি, কিন্তু শর্তের জন্য কোন বাধা দিচ্ছি না। সত্যি বলতে, আমার মনও যেন চাইছিল এমন কিছু হোক, আমার ধোন লাফিয়ে উঠলো। দেখলাম ইভার ঘুম ভেঙে গেল, আর ভয়ে আমার দিকে তাকালো। তখন জিসান বল্লো, “ও কিছু বলবে না, ও এখন পাক্কা কাকোল্ড।” বলেই আবার ঠোঁট ডুবিয়ে দিলো ইভার ঠোঁটে।

ধীরে ধীরে ইভার ঠোঁট চুষতে চুষতে, ইভার জামা খুলে নিলো জিসান, এবার ইভার ৩৬ সাইজের ডবকা দুধগুলো পিষতে লাগলো। আর ইভাকে কানে কানে কি যেন বল্লো। ইভা তখন আমার দিকে তাকিয়ে বল্লো, “এই সোনা, জিসানের প্যান্ট টা খুলে ধোন টা বের করে দাও।” আমি যেন ঘোরের মধ্যে আছি। উঠে গিয়ে ওর প্যান্ট খুললাম। আর সাথে সাথে ওর আখাম্বা ধোনটা বেড়িয়ে আসলো। এবার জিসান উঠে ইভার পাজামা খুলে দিল, আর আমার দিকে তাকিয়ে বল্লো, “দেখ তোর খানকি মাগি ইভার গুদ চুষে কি হাল করি।” বলেই ইভার গুদে মুখ ডুবিয়ে দিল। জিভ ঢুকিয়ে দিল ইভার গুদের মধ্যে। আর অমনি ইভা আহহহহহ বলে বালিশ চেপে ধরলো। আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছি আর আমার ধোন হাতাচ্ছি। তখন ইভা বলে উঠলো, “সোনা, জিসানের ধোন টা কষ্ট পাচ্ছে। ওর ধোনটা একটু আমার জন্য রেডি করে দাও।” hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

আমি জিসানের পায়ের কাছে গেলাম। জিসান কোমর ডগি স্টাইলে করে, মাথা নিচু করে ইভার গুদের রস শুষে নিচ্ছিলো। আমি জিসানের কোমরের নিচে মাথা রেখে শুয়ে পরলাম, তাতে জিসানের ধোন একদম আমার মুখ বরাবর আমি হা করলাম, অমনি জিসান পচ করে আমার মুখে ধোন ঢুকিয়ে দিল আর বল্লো, “সালা বাঞ্চোদ কাক, বুলের ধোনের স্বাদ নে।” জোরে জোরে আমার মুখ চোদা দিতে লাগলো, আর এক মনে ইভার গুদ চুষে যেতে লাগলো। আমার মুখে ধোন চেপে ধরলো, দম ফুরিয়ে যাবার অবস্থা। ধোন বের করলো আর অমনি আমার লালা বের হয়ে আমার নাকে মুখে ছিটকে পড়লো। hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

অন্যদিকে ইভা জিসানের মাথা চেপে ধরলো গুদে। গুদ চোষাতে চোষাতে বিছানা খাবলে ধরে একবার রস ছারলো। এবার জিসান আমাকে বল্লো, “ওই কাক, আমার ধোনটা তোর খানকি বউয়ের গুদে সেট করে দে।” আমি হাত দিয়ে ধরে ধোনটা ইভার গুদে সেট করে দিলাম। একটা রাম ঠাপে, ইভার গুদে ধোনটা ভরে দিল জিসান। ইভা ও মা গো বলে চিল্লান মেরে উঠলো।

জিসান এবারে সজোরে ঠপিয়ে যেতে লাগলো ইভার গুদে। ইভার ডাসা দুধগুলো চেপে ধরে ইচ্ছেমতো চুদতে লাগলো। ইভা সুখে আর ঠাপের স্পিডে বিছানার এখানে সেখানে খামচাতে লাগলো। আমি ইভার কাছে গিয়ে ওর হাত ধরলাম আর মাথায় হাত বুলাতে লাগলাম, আর জিসান ওদিকে উদ্দাম ঠাপ দিতে লাগলো। এর মধ্যে ইভা একবার কাপুনি দিয়ে জল খসালো। তা দেখে জিসান যেন রাক্ষস হয়ে উঠলো। ইচ্ছেমত ইভার ঠোঁটে ঠোঁট বসিয়ে চুষতে কামরাতে লাগলো। ইভার দুধ চেপে ধরে ইচ্ছেমতো রামঠাপ দিতে লাগলো। প্রায় ২০ মিনিট এই ঝড় চল্লো। তারপর জিসান ইভাকে চেপে ধরে ওর সব মাল ইভার গুদে ঢেলে দিল। hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

এত পরিমান মাল বেরুলো যে, গুদ থেকে উপচে মাল ইভার পাছার ফুটো পর্যন্ত পৌঁছে গেল। রস ছেড়ে ২টা শরীর ক্লান্ত হয়ে উলংগ অবস্থায় একে অন্যকে জড়িয়ে শুয়ে পড়লো।

আমিও অন্য বেডে যেয়ে শুয়ে শুয়ে ভাবতে লাগলাম, কিভাবে আমি অজান্তে কাকোল্ড হয়ে গেলাম। বুঝলাম সামনে নিশ্চয়ই আরো অনেক কিছু অপেক্ষা করছে আমার জন্য।পরদিন সকালে আমার ঘুম ভাঙলো হাসা হাসির শব্দে। দেখলাম পাশের বেডে ইভা আর জিসান ন্যাংটো হয়ে শুয়ে দুইজন দুইজনকে জড়িয়ে ধরে হাসাহাসি করছে।

জিসান আমার দিকে তাকিয়ে বলল, “সরি দোস্ত আসলে ইভাকে প্রথম দিন দেখার পর থেকেই, আমার মাথাটা খারাপ হয়ে গিয়েছিল। তখন থেকেই টার্গেট করেছিলাম যে ইভা কে আমি চুদবোই। কিন্তু আরও অবাক হলাম যখন ঐদিন রাতে তোকে দেখলাম যে তুই বিষয়টা ইনজয় করছিস। তখন থেকে মনে মনে টার্গেট করেছি যে ইভাকে আমি তোর সামনেই চুদবো আর তোকে কাকোল্ড বানাবো। আমার সেই স্বপ্ন আজ পুরোপুরি বাস্তব হল। এখন তুই পুরোপুরি কাকোল্ড। তোর সামনেই এখন থেকে আমি ইভাকে চুদে চুদে খাল বানাবো, আর তুই সেটা ইনজয় করবি।”

ইভা ওর কথা শুনে হাসতে লাগল আর জিসান কে বললো, “ভালোই হল, তোমার যে ঠাপ, ওই ঠাপের পর আর আমি ওর ঠাপে মজা পাবো না।”

এরপর দুজনেই আবার হাসতে হাসতে চুমু খেতে লাগলো। এত গভীর চুমু, যেন দুজন দুজনের ঠোঁট চুষেই খেয়ে ফেলবে। একমনে জিসান ইভার ঠোঁট চুষে যাচ্ছে আর ডবকা দুধগুলো টিপে যাচ্ছে। এসব দেখে, আমার ধোন খাড়া হয়ে গেল। খারাপ লাগার বদলে আমি যেন আরও বেশি উপভোগ করতে লাগলাম। আমি শুয়ে শুয়ে ঠাটানো ধোন হাতালে লাগলাম। জিসান আড়চোখে দেখলো আমার এই অবস্থা। ইভাকে কানে কানে কি যেন বল্লো।

ইভা বেড থেকে উঠে, জিসানের ব্যাগে কি যেন খুজতে লাগলো। ব্যাগ থেকে কি যেন একটা বের করে আমার কাছে আসলো আর কষে একটা থাপ্পড় মারলো। আমি অবাক হয়ে গেলাম। এবার ইভা বল্লো, “ওই শালা কাকোল্ড, আমাদের চোদন দেখে ধোন খিচিস।”

ইভাকে এভাবে কথা বলতে আমি বিয়ের ৩ বছরে দেখিনি। এ কোন ইভা!! এমন রুপ কিভাবে হলো। ভয়ে আমার দাড়িয়ে থাকা ধোন নেতিয়ে ছোট্ট নুনু হয়ে গেলো। ইভা এবার হাত থেকে একটা খাচার মত কি যেন আমার নুনুতে পড়িয়ে দিল আর সেই খাচার চাবিটা নিজের গলার চেইনে লকেট বানিয়ে রেখে দিল।

আমার নুনু খাচায় বন্ধ হয়ে গেল। ইভা আর জিসান আবার বেডে রোমান্স শুরু করলো। ইভা আমাকে বল্লো, এবার তোর ছোট্ট নুনুটা চ্যাস্টিটি কেইজে বন্দি। চাইলেও আর ধোন দাড়াতে পারবে না। বলেই বুনো হাসি দিলো দুইজন। আমি বুঝলাম, সবকিছুই ওদের প্রিপ্ল্যান্ড। hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

জিসান আবার ঝাপিয়ে পড়লো ইভার দুধের উপর। দুধের বোটা একটা মুখে ঢুকিয়ে ইচ্ছামতো চুষতে লাগলো। আরেকটা দুধের বোটা আঙ্গুল দিয়ে টানতে লাগল। ইভা জিসানের মাথা শক্ত করে চেপে ধরে আহহ জিসান, ম্মম্ম করতে লাগলো। ইভা গোলাপি ঠোঁট দাত দিয়ে কামড়ে ধরে উপভোগ করছে জিসানের দুধচোষা।

এদিকে আমার ধোন টনটন করে উঠছে। না পারছে দাড়াতে, না পারছে সহ্য করতে। ধোনের মাথা থেকে টপ টপ করে পানি পড়ছে। ব্যথা আর কামের এক অস্থির দোটানায় আমার ধোনের বেহাল অবস্থা।

এবার জিসান বিছানার পাশে বসে, ইভাকে কোলে বসালো আর নিজের ঠাটানো ধোনটা চালান করে দিলো ইভার রসালো গুদের মধ্যে। ইভা হিংস্র বাঘিনীর মতো লাফাতে লাগলো ধনের উপর। জিসানের চুল টেনে বুকের মাঝে চেপে ধরলো মাথা। জিসান ইভার পিঠ খাবলে ইচ্ছামত ঠাপাতে লাগলে।

আমি আর সহ্য করতে পারছিলাম না। ইভাকে বললাম, “প্লিজ আমার ধোনটা খুলে দাও।” ইভা বল্লো, “না, এটা তোর শাস্তি।” এই বলে ওরা ওদের খেলায় মন দিলো। ঘর ভর্তি ঠাপের শব্দ, ইভার শিৎকার আর জিসানের গোঙানি।

আমার ধোন আর সহ্য করতে পারলো না। গল গল করে চ্যাস্টিটি কেইজের মধ্যেই মাল ছেড়ে দিল। ইভা আর জিসান এটা দেখে আমাকে নিয়ে মজা নিচ্ছিল। জিসান বল্লো, যা ভালো করে ওটা পরিষ্কার করে নে। আবার পড়তে হবে তোকে ওটা। ইভা আমাকে চাবি দিয়ে খুলে দিলো জিসানের ঠাপ খেতে খেতেই।

আমি ধোন আর কেইজ ভালো করে পরিষ্কার করে গোসল করলাম। ওরা তখনও ইচ্ছেমতো চোদাচুদি করছে। আমি গোসল থেকে বের হয়ে দেখি ওদের চোদন মাত্রই শেষ হলো। ইভা জিসান কে ঝাপটে ধরে হাপাচ্ছে। ইভার গুদের মধ্যে এখনো জিসানের ধোন। মাল গড়িয়ে বেডশিট ও মেখে গেছে।

জিসান আমায় বল্লো, “এই সপ্তাহ পুরোটা অফিসে বলে ছুটি নিয়ে নে। ভালোমতোই একটা ট্যুর দেই আর আমার ইভা বাবুটাকে শান্তি মতো চুদে খাল করে নেই।” বলেই ইভার ঠোঁটে একটা কষে চুমু খেল।

ইভা আবার আমার ধোনটা চ্যাস্টিটি কেইজে বন্দি করে দিল। ওরা একসাথে গোসলে ঢুকলো। ভিতর থেকে হাসির আর রোমান্সের শব্দ। আমি বেডে বসে মোবাইল হাতে নিলাম আর অফিসে জানিয়ে দিলাম, পুরো সপ্তাহ ছুটিতে থাকব।

ওইদিন কক্সবাজারে আমরা সারাদিন ঘুরলাম, বিভিন্ন মাছের বার-বি-কিউ খেলাম, স্বাভাবিক ভাবেই সারাদিন ঘুরলাম। কিন্তু অস্বাভাবিক ছিলো আমার ধোন। কারন সারাদিন আমার ধোনকে কেইজে বন্দি থাকতে হয়েছে। আর চাবি ইভার কাছে। hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

বিচে ইভা আর জিসান একসাথে ঘুরাঘুরি করলো, যেন সদ্য বিবাহিত দম্পতি। কিন্তু এতকিছুর মাঝেও আমার কেন যেন খারাপ লাগছিল না। বরং কেমন যেন উপভোগ করছিলাম কাকোল্ড লাইফ।

সারাদিন অনেক ঘোরাঘুরি আর খাওয়া দাওয়ার পর সবাই ছিলাম ক্লান্ত। রুমে ফিরে, আমি ইভার বেডে শুতে নিলে ইভা আমাকে ধমক মেরে অন্য বেডে যেতে বলে আর জিসানকে কাছে টেনে নেয়। মনে মনে একটু খারাপ লাগলেও, মেনেই নেই সবকিছু।

ইভার কাছ থেকে চাবি দিয়ে ধোন ছাড়িয়ে ফ্রেশ হয়ে নেই, তারপর আবার কেইজে ধোন লক। লক করা ধোন নিয়ে অন্য বেডে বসে ওদের রোমান্স দেখছি। মনে হচ্ছে যেন বেহুশের মতো কোনো ব্লু ফিল্ম দেখছি।

হুশ ফিরলো ইভার ডাকে। ইভা বল্লো, “নিলয়, জিসানের ধোনটা আমার গুদে সেট করে দে।” যত সময় যাচ্ছে, অবাক হচ্ছি।

ইভা আমায় ৩ বছরে একবারও নাম ধরে ডাকেনি। আজ আমি কোন ইভাকে দেখছি। আমার বউ ভিতরে ভিতরে এত খানকি টাইপ, ওর গুদে এত ক্ষুধা তা কাকোল্ড না হলে জানতেই পারতাম না।

choti live sex story বেয়াইনের ভোদার উষ্ণতা হঠাৎ চোদা

বাধ্যগত দাসের মত ইভার গুদে জিসানের ধোন ধরে সেট করে দিলাম, আর অমনি জিসানের রামঠাপ শুরু।

সে কি ঠাপ!! একেকটা ঠাপে ইভার শিতকারে পুরো রুম ভরে যাচ্ছে আর সেই সাথে ইভার দুধ দুটি ইচ্ছেমতো লাফাচ্ছে।

আমি হা করে দুধের লাফানি দেখছি। এর মধ্যেই জিসান খপ করে আমার মাথা ধরে একটু নিচে নামিয়ে আমার মুখে ওর ধোন ভরে দিল। কিছুক্ষন ঠাপালো আমার মুখে তারপর আবার ধোন ভরে দিলো ইভার গুদে।

এইভাবে চল্লো আরও আধ ঘন্টা মত। শেষে দুইজন দুইজনকে ঝাপটে ধরে একসাথে জল খসালো। ওদিকে কেইজে বন্দি থাকা আমার ধন যে কখন মাল দিয়ে সব মাখিয়ে দিয়েছে, সেদিকে আমার হুশই নেই।

ক্লান্ত শরীরে ওরা জড়াজড়ি করে শুয়ে পড়লো, আমিও অন্য বেডে যেয়ে শুয়ে পড়লাম ধোন কেইজে লক রেখেই। hot panu choti বন্ধুর বাড়া বৌয়ের গুদে সেট করে দিলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.