indian bangla choti golpo গরিব ছেলের গুদের নেশা – ১

indian bangla choti golpo গরিব ছেলের গুদের নেশা – ১

সেই বিকেল থেকে ঝমঝম করে যে বৃষ্টি শুরু হয়েছে তার আর থামার নাম নেই। ঘন ঘন মেঘের ডাক আর বিদ্যুতের ঝলকানি দিয়ে আকাশ এক মরণ তান্ডব শুরু করেছে।

ঝড় শুরু হতেই কেন যে লাইট অয়ালারা লাইট কেটে দেয় সেটা আজও তার অজানা। হ্যারিকেনে তেল নেই, তেল কেনার পয়সা ছিল পকেটে কিন্তু ততক্ষণে মানসের মুদির দোকান বন্ধ হয়ে গিয়েছিল।

অন্ধকারে এদিক অদিক হাতড়ে একটা মোমবাতি খুঁজে পেল আর সেটাই জ্বালিয়ে নিল। মোমবাতির অল্প আলোতে ঠিক ভাবে ঠাহর পাওয়া যায় না, কিছু পরে চোখ আন্ধকারের সাথে মানিয়ে যেতেই দেখতে পেল যে বিছানাটা ভিজে গেছে।

real sasuri choti শাশুড়ির যৌন আবেদনময়ী – শাশুড়ি সেক্স গল্প

বিছানা বলতে একটা ভাঙ্গা তক্তপোষের ওপরে মাদুর একটা কাঁথা আর একটা শত ছিন্ন মশারি, বালিশ নেই আর মশারিটা মশা থেকে ওকে আর বাঁচাতে পারে না তাই অটাকে দলা পাকিয়ে মাথার নিচে দিয়ে বালিশ বানিয়ে নেয়।

ভাঙ্গা টালির চাল থেকে এদিক অদিক থেকে টপ টপ করে জল পড়ছে। গত বছর একটা প্লাস্টিক কিনেছিল কিন্তু সেটার অনেক জায়গায় ফুটো হয়ে গেছে, বর্ষার জলের বাঁধ আর তাতে আটকায় না।

বাড়ি ফেরার সময়ে গলির মুখের দোকান থেকে রুটি তরকারি কিনে এনেছিল সেটাই চিবোতে বসে গেল। ধুস শাআআআলা, রুমা আবার ওকে পোড়া রুটি ধরিয়েছে, মাগিটাকে কাল আচ্ছা করে রদ্দা না দিলে হচ্ছে না।

বিকেলে এক প্যাকেট ঝাল মুড়ি কিনেছিল আর প্লাস্টিকে বাঁধা চোলাই। ভেবেছিল রুটি খাবার আগে বেশ আয়েশ করে চোলাই গিলে তবে রুটি মারবে, কিন্তু রাত বাড়তে না বাড়তেই যে ভাবে ঝড়ের তান্ডব শুরু হয়েছে আর ঘরের যা অবস্থা হয়েছে তাতে মদ খাবার মানসিকতাটা উবে গেল। indian bangla choti golpo গরিব ছেলের গুদের নেশা – ১

রুটি চিবোতে চিবোতে ভাবতে বসল কি যেন একটা নাম ছিল ওর। হ্যাঁ তাই ত, ওর মা ওর একটা নাম রেখেছিল কিন্তু সেই নামে ওকে কেউ ডাকে না তাই সেই নাম নিজেই প্রায় ভুলতে বসেছে, কি নাম… কি নাম?

বিশ্বজিৎ মন্ডল, কিন্তু ওই নামে কেউ ওকে চেনে না, বস্তির সবাই ওকে দানা বলে ডাকে। ছোটবেলা থেকে দানবের মতন চেহারা, তামাটে গায়ের রঙ, টেরি কেটে আঁচড়ানো চুল, মাথায় প্রায় ছয় ফুটের মতন, বলিষ্ঠ দুই বাহু সব মিলিয়ে যেন কষ্টি পাথরে খোদা মূর্তি। না ওই মূর্তি নিয়ে কিছু করতে পারল না।

বাবা কোন কালে ওদের ছেড়ে চলে গেছিল জানে না, তবে বস্তির লোকের মুখে পরে শুনেছে যে ওর বাবা কালী ঘাটের কোন বেশ্যা মেয়ের প্রেমে পরে ওর মাকে ছেড়ে চলে গেছে। ওর মা এর বাড়ি ওর বাড়ি বাসন মেজে ঘর ঝাড় দিয়ে কোন রকমে ওকে পড়াতে চেষ্টা করেছিল, পড়াশুনাতে বেশ মন ছিল।

খুব কষ্টে এরতার বই ধার করে, বারো ক্লাস পর্যন্ত পড়েছিল, কিন্তু মা মারা যাওয়াতেই সব ভুন্ডুল হয়ে যায় ওর জীবনের অঙ্ক।

বস্তিতে থাকা বারো ক্লাস পাশ করলে হবে কি, কেউ যে কাজ দেয় না তাই পেটের তাগিদে প্রথমে চিতপুরে, খিদিরপুর, হাওড়া, বড় বাজারে গিয়ে কুলি গিরি করল, এই ভাবে জীবনের শুরুর দিক বেশ কিছুটা কাটে।

এই বস্তির মনসা মাসি ওকে রাতে খেতে দিত আর এই পায়রার খুপরির মতন ঘরেই রাত কাটাত। মনসা মাসির বর ওকে ট্যাক্সি লাইনে আনে, সেই থেকে ট্যাক্সি চালায়।

মনসা মাসি টিবি হয়ে মারা গেল আর সেই ঘরে বিষ্টু আর ময়না ঘর বাঁধল। ছোটবেলা থেকে পড়াশুনার বড় শখ ছিল, বারো ক্লাস পর্যন্ত পড়েছিল তাই ইংরাজিটা পড়তে পারত।

nude didi pussy licking উলঙ্গ বন্ধুর বোনের মোহনীয় দেহ

মাঝে মাঝেই ডেবোনেয়ার, ফ্যান্টাসি, চ্যাসটিটি ইত্যাদি ইংরাজি পরনোগ্রাফির বই কিনে আনত, তাতে ওর দুটো কাজ একসাথে হয়ে যেত, এক ইংরাজি পড়া আর দ্বিতীয় ওই নগ্ন মেয়েদের ছবি দেখে আত্মরতি করা।

ট্যাক্সি চালানোর পরে একটা সেকেন্ড হ্যান্ড টিভি কেনে, বেশির ভাগ সময়ে ইংরাজি সিনেমা দেখে কাটায়, মন দিয়ে ওদের কথোপকথন শোনে আর মাঝে মাঝে মনে মনে আউরায়। ইংরেজি সিনেমার নায়িকা গুলো সবাই বেশ রসে ভরা, কম জামাকাপড় পরে সমুদ্র সৈকতে শুধু মাত্র বিকিনি পরে ঘুরে বেড়ায়।

এই কালীপাড়ার বস্তির কার দেয়াল কোথায় শুরু আর কোথায় শেষ সেটা বলা মুশকিল। দরমার বেড়ার অপাশে বিষ্টুর ঘর।

পুরুলিয়ার কোন এক নাম না জানা গ্রাম থেকে বিষ্টু আর ময়না পালিয়ে এসেছে এই মহানগরের আলেয়ার হাতছানির ডাকে। indian bangla choti golpo গরিব ছেলের গুদের নেশা – ১

পাশা পাশি ঘর বলে বিষ্টু ময়নার সাথে দানার তুই তোকারির সম্পর্ক। বিষ্টু হাওড়া লাইনে বাস চালায় আর ময়না লোকের বাড়িতে কাজ করে।

ময়নার কথা মনে পরলেই দানার বুকের রক্ত চঞ্চল হয়ে ওঠে। রোজ দিন সকালে ওই কচি শরীরে শাড়ি জড়িয়ে কাজে বের হয়ে যায় ময়না।

গায়ের রঙ কালো হলে কি হবে দেখতে বেশ ডাগর, কচি বয়স, বুকের ওপরে যেমন রসে টইটম্বুর স্তন জোড়া তেমনি সুন্দর গোল পাছা, স্তন জোড়া হাতের থাবার চেয়ে বেশ বড় বড় দলাই মালাই করতে বেশ লাগবে।

ঠোঁট দুটো পুরু, নাক একটু বোঁচা কিন্তু চোখ দুটো বেশ বড় বড় আর কাজল কালো। ব্লাউসটা যেন ইচ্ছে করেই ছোট করে বানিয়েছে না ওর চোখের ভুল।

স্তন জোড়া ব্লাউসের বাঁধনে হাঁসফাঁস করে আর উঁচু শৃঙ্গের মতন উঁচিয়ে থাকে সবসময়ে। আঁচলটা দিয়ে আর কত ওই জোড়া রসের ভান্ড ঢাকা যায়, কিন্তু ময়না চেষ্টা করে আঁচলে ঢাকতে।

শাড়ির গিঁট নাভির এক মাইল নিচে। পেটে কোমরে ঠিক অতটাই মেদ যতটা দলাই মালাই করে চটকাতে ভালো লাগে।

সকাল সকাল কাজে বের হলে দানা উঁকি মেরে একবার ময়নাকে দেখে। পাছায় কোমরে ছন্দ তুলে ওর দিকে একটা চোরা হাসি দিয়ে কাজে বেড়িয়ে যায়।

ওর যাওয়ার পথের দিকে অনেকক্ষণ চেয়ে থাকে দানা, পিঠের ওপরে দুলতে থাকে কালো সাপের মতন লম্বা বেনুনি।

বিষ্টু রোজ রাতে মদ খেয়ে এসে কচি বৌ ময়নাকে যখন বিছানায় ফেলে ভোগ করে তখন ওর লিঙ্গ দাঁড়িয়ে যায়।

“উহহহ আহহহহ উম্মম্ম ইসসসস একটু জোরে একটু জোরে, কর কর চটকাও চটকাও… আহহহহ” কচি ময়নার আবেগের শীৎকার আর দেহের মিলনের পচপচ থপথপ আওয়াজে সারা রাত আর ওকে ঘুমাতে দেয় না।

কান পেতে শোনে ওদের চরম খেলার আওয়াজ, মাঝে মাঝে বেড়ার ফাঁক দিয়ে দেখতে চেষ্টা করে নগ্ন কচি ময়নাকে।

রোজ দিন রাতে বিষ্টু যখন মদ খেয়ে এসে একটানে ময়নার শাড়ি শায়া খুলে ফেলে তখন ও দেখেতে পায় যে দুই পায়ের মাঝের কালো কুঞ্চিত কেশ।

দুই মসৃণ উরু স্ফটিকের থামের মতন বাল্বের আলোতে চকচক করে। উঁচু উঁচু স্তন জোড়া কালো আর তার চেয়ে বেশি কালো ওর স্তনের বোটা জোড়া।

বিষ্টুর কামড়ানো মোচড়ানোতে স্তনের বোঁটা জোড়া হিমালয়ের শৃঙ্গের মতন উঁচিয়ে যায় আর ওকে হাতছানি দিয়ে ডাকে।

মদ খেয়ে কতখন আর সঙ্গম করে বিষ্টু, মিনিট দশেক এদিক ওদিকে হাত লাগিয়ে চটকা চটকি করে ময়নার পা দুটো দুই দিকে ফাঁক করে দেয়।

বেড়ার ফাঁক দিয়ে তখন ওর কালচে গোলাপি যোনি দেখতে পায়, রসে ভরা যোনি উপচে পরে, চকচক করে ওঠে নরম গোলাপি নারীত্বের লজ্জা।

দানার নোলা শোঁক শোঁক করে ওঠে, একবার ওই ঠোঁটে চুমু খেয়ে সব রস যদি চাটতে পারত তাহলে কত মধু সেটা বুঝতে পারত।

বিষ্টু এক ধাক্কায় ওর লিঙ্গ ময়নার কচি যোনির মধ্যে ঢুকিয়ে দিয়ে কোমর নাচানো শুরু করে দেয়। সেইসাথে এলো পাথারি ময়নাকে থাপ্পর মারে আর স্তন চটকায়, ব্যাথায় আর সঙ্গম সুখে ময়না কাতরাতে শুরু করে আর কিছুক্ষণের মধ্যেই বিষ্টু ঝোল ঝেড়ে দেয় ময়নার গোলাপি কচি যোনির মধ্যে।

বিষ্টু ঘুমিয়ে পড়তেই ময়না দুই পায়ের মাঝে তর্জনী আর মধ্যমা ঢুকিয়ে ভেতর বাহির করে রাগ স্খলন করে। সঙ্গম শেষে কোন রকমে মেঝে থেকে উঠে নিজেকে ধুয়ে নেয় আর উলঙ্গ হয়েই শুয়ে পরে।

কোন কোন দিন ময়না কাজের পরে ক্লান্ত হয়ে যায় কিন্তু তা স্বত্বেও বিষ্টুর ঝোল ঝাড়া চাই। ময়নার শাড়ি শায়া ছিঁড়ে একপ্রকার আদিম অমানুষিক খেলায় মেতে ওঠে বিষ্টু। indian bangla choti golpo গরিব ছেলের গুদের নেশা – ১

দুই হাত মাথার ওপরে বেঁধে দেয়, এলো পাথারি চড় চাপর মেরে গালাগালি দিতে দিতে ওর কচি যোনির মধ্যে কালো কুচকুচে লিঙ্গ ঢুকিয়ে সঙ্গমে রত হয়।

ময়নার মুখ বাঁধা, ছলছল চোখ চিৎকার করার জোর টুকু পায়না, একপাসে মাথা বেঁকিয়ে চোখ বন্ধ করে পরে থাকে ওই পশুর নিচে।

তখন দানার মনে হয় ময়নার উলঙ্গ শরীরের ওপর থেকে বিষ্টুকে সরিয়ে ঝাপিয়ে পরে, কিন্তু কিছুতেই আর পারে না।

দানা একবার বেড়ার ফুটো দিয়ে দেখতে চেষ্টা করল ওইপারে, বিষ্টু কি এসেছে, ময়না কি করছে? এই অন্ধকারে কিছুই ঠিক ভাবে দেখতে পেল না ওই পাড়ের খবরা খবর।

রুটি চেবান শেষ হল আর সেই সাথে মোমবাতিটাও জ্বলে জ্বলে শেষ হয়ে গেল। মোমবাতিটা যেন ওর খাওয়া শেষের অপেক্ষা করে বসেছিল।

চারপাশে হটাত করে ঘুটঘুটে অন্ধকার নেমে আসতেই মশার উপদ্রবটা যেন বেশি বেড়ে গেল। এই মশা গুলো কি করে অন্ধকারে দেখতে পায়, ওরা কি টর্চ নিয়ে ঘোরা ফেরা করে নাকি?

লুঙ্গিটা কষে বেঁধে হাতড়ে হাতড়ে প্যান্টের পকেট থেকে বিড়ি বের করে একটা ধরাল। আজ রাতে এইখানে আর শোয়া যাবে না, বিছানা ভিজে গেছে, কাঁথা ভিজে গেছে আর পাশের বাড়ির ময়নাও নেই। ময়না থাকলে না হয় ওই ভিজে বিছানার ওপরে শোয়া যায়।

মাদুরটা বগল দাবা করে আর ঝালমুড়ি আর চোলাই ভরা প্লাস্টিক সাথে নিয়ে ঘর থেকে বেড়িয়ে দৌড় লাগাল রাস্তার ওপারে। সামনের ফাঁকা জায়গা গুলতে সব ফ্লাট হয়ে যাচ্ছে।

এই মহানগরের বুকে আর কোন ফাঁকা জায়গা বেঁচে নেই। কোনোদিন ওদের এই কালীপাড়ার বস্তি উঠে যাবে, কোন এক টাকা অয়ালা লোক বেনামে এই জমি কিনে এর ওপরে বহুতল বানিয়ে নেবে।

ইট, কাঠ পাথরের কাঠামো নিয়ে দাঁড়িয়ে ওই নির্জীব কংক্রিটের জঙ্গল। বছর চারেক আগে পর্যন্ত সামনের মাঠে ছেলেরা ফুটবল খেলত, মাঝে মাঝে ও খেলতে যেত।

didi sex story প্রথম সেক্স দিদির গুদের পুজো

সামনের দাঁড়ানো কিছু ফ্লাটে লোকজন এসে গেছে, কিছু ফ্লাট তখন তৈরি হচ্ছে, আজ রাত ওই একটা অসম্পূর্ণ ফ্লাটেই রাত কাটাতে হবে।

ফ্লাটের সিঁড়ি দিয়ে এক দৌড়ে চার তলায় উঠে গেল। এক তলায় কুকুর গরুর বাস আর মাঝে মাঝে গাঁজা ড্রাগস টানার দল রাতে এসে উৎপাত করে, তবে ওরা কেউ চার তলায় ওঠে না।

চার তলায় ওঠার একটা বড় কারন আছে দানার, সামনের ফ্লাট বাড়ির চারতলায় বেশ কয়েকখানা ফ্লাট তার মধ্যে একটার বসার ঘরের জানালা ভালো ভাবে দেখা যায় আর সেই খোলা জানালা দিয়ে দেয়ালে বসানো বিশাল টিভি দেখা যায়।

অত দুর থেকে শব্দ ঠিক শোনা যায় না তবে ছবি দেখেই মন শান্তি করে। মাঝে মাঝে ওই টিভিতে খেলা দেখে আর দেখে ওই বসার ঘরের নরম সোফার ওপরে ওই বাড়ির মালিক আর মালকিনের সঙ্গম।

মাঝ বয়সি বউ, ছেলে মেয়েকে ঘুম পাড়িয়ে দিয়ে ছোট ফিনফিনে লঞ্জারি পরে নিজের মাঝ বয়সি বরের সাথে চরম সঙ্গমে মত্ত হয়।

ঠিক তার পাশের ফ্লাটে একটা কচি মেয়ে থাকে, চারতলা থেকে ওই মেয়েটার শোয়ার ঘর দেখা যায়। কোনোদিন জানালা খোলা থাকলে সেই মেয়েটার অপরূপ সৌন্দর্য দেখতে পায়।

মনে হয় বড় লোক বাড়ির মেয়ে, দুর বড় লোক না ছাই আজকাল মধ্যবিত্তরা টাকা দেখেছে তাদের বেশ ভুষাও পালটে গেছে। তবে ওই তন্বী মেয়েটা দেখতে ভারি সুন্দরী।

ফর্সা গায়ের রঙ, ডাগর চেহারা, টানা টানা চোখ, কাঁধ অবধি নেমে আসা ঢেউ খেলা চুল একদম সিনেমার হিরোইনদের মতন।

মেয়েটার নাম জানে না, নিশ্চয় সুন্দরী যখন তখন বাবা মা একটা ভালো নাম রেখেছে।মদ খেতে খেতে দানা ভাবতে বসে ওকে কি কেউ কোনোদিন ভালবাসবে?

ওই ময়নার মতন না হয় ওই সামনের ফ্লাটের পরীর মতন কোন মেয়েকে কোনোদিন ছুঁতে পারবে? ওর বন্ধু কেষ্ট দুইদিন অন্তর সোনাগাছি যায়, ওর সাথে একবার সোনাগাছি গিয়েছিল

বারো নম্বর বিল্ডিঙ্গের জুলির সাথে ভাব করেছিল কিন্তু কাপড় খুলতে গিয়েই অসুবিধায় পরে, প্যান্টের চেন আটকে যায় আর বিচিতে টান পরে। বিচির নরম ছাল ছড়ে গিয়ে রক্ত বেড়িয়ে আসে আর তারপর থেকে আর সোনাগাছি যায় না।

বাপ কোন এক বেশ্যা মেয়ের প্রেমে পরে ওদের ছেড়ে চলে যাওয়ার পরে মেয়েদের প্রতি ওর বিতৃষ্ণা জন্মায় কিন্তু সামনের ফ্লাটের ওই নাম না জানা সুন্দরী পরীকে দেখার পরে সেই বিতৃষ্ণা কেটে যায়।

কি মিষ্টি হাসি মেয়েটার, কিন্তু আজকে ওর ঘর অন্ধকার, অইদিকে টিভির ঘরের জানালাটাও বন্ধ। চুপচাপ একা বসে মদ খাওয়া আর ঝালমুড়ি চেবান ছাড়া কিছুই করার নেই ওর কাছে। indian bangla choti golpo গরিব ছেলের গুদের নেশা – ১

ওই দূরে নতুন একটা হাইওয়ে তৈরি হয়েছে, ঝা চকচকে পিচের রাস্তা ধরে ট্রাক বাস গাড়ি দৌড়ায়। বৃষ্টিটা বেড়ে গেল মনে হয়, জলের ছাঁট ওর দিকে বেশি আসছে। দানা একটু সরে গেল ভেতর দিকে আর একটা বিড়ি ধরাল।

দুরের ওই হাইওয়ের দিকে তাকিয়ে রইল। এই গভীর রাতে ওই ঝাঁ চকচকে রাস্তায় কোন বাস অথবা গাড়ি চলছে না, সার বেঁধে দূরপাল্লার ট্রাক গুলো মাল নিয়ে এগিয়ে চলেছে নিজ নিজ গন্তব্যস্থলে।

মাঝে মাঝে এই মহানগর ছাড়িয়ে পালিয়ে যেতে বড় ইচ্ছে করে ওই হাইওয়ে ধরে, যেদিকে দুচোখ যায়।

দানা কোনোদিন এই মহানগরের বাইরে কোথাও বেড়াতে যায়নি, কি করে যাবে। ট্যাক্সি চালিয়ে কি কেউ বড়লোক হয়েছে যে বাইরে ঘুরতে যাবে।

দানার কোন বিশেষ বন্ধু বান্ধব নেই যে তার সাথে একটু মনের কথা বলতে পারে তাই দানা একা একাই মদ খায় একা একাই মাঝে মাঝে এদিক অদিক ফাঁকা ট্যাক্সি নিয়ে এই মহানগরের বুকে ঘুরে বেড়ায়।

এমন সময়ে কাছে পিঠে কোথাও একটা বাজ পড়ল আর দানা চমকে উঠল। চোলাই গেলার পরে মাথাটা একটু ঝিম ঝিম করছে, চোখে রঙ লেগেছে সেটা বেশ বুঝতে পারছে।

আজকে একতলায় ওই ড্রাগস গাঁজা টানার দলটা নেই। বিড়ি মদ খায় তার বেশি কোনোদিন নেশা ভাং করতে দানা পছন্দ করে না তবে সবকিছুর স্বাদ একবার করে নেওয়া হয়েছে শুধু মাত্র নারীর সোহাগের ছোঁয়া ছাড়া।

বৃষ্টিতে কার না মন ভিজে যায়, দানার মন কেমন করে উঠল, এর কি কারন সেটাও ওর অজানা। চব্বিশ বসন্তের পরেও দানার লিঙ্গ কোন নারীর যোনি ছুঁতে পারেনি, এটা কেউ জানতে লজ্জায় মাথা কাটা যাবে।

এই চার ফুটের চিনেরা এত কমদামে কি করে মাল বানায়, মস্ত বড় প্রশ্ন। কিন্তু দানার বেশ সুবিধে হয়েছে এই চিনে মালের জন্য।

বাজারে বড় স্ক্রিনের প্রচুর চিনে মোবাইল, দানার কাছেও একটা আছে। কেষ্টর মোবাইলে অনেক বিদেশি মেয়েদের নগ্ন ছবি আর চলচিত্র ভর্তি, কেষ্ট ওকে বেশ কয়েকটা নগ্ন যৌন সঙ্গমের ছবি আর চলচিত্র ওর মোবাইলে ঢেলে দিয়েছে।

একটা দেয়ালের কোন ঘেঁসে বসে দানা ওর মোবাইল খুলে সেই বিদেশি মেয়েদের নগ্ন ছবি আর চলচিত্র চালিয়ে দেখা শুরু করে দেয়।

লুঙ্গি ফুলে ঢোল, রাতের বেলায় দানা জাঙ্গিয়া পড়েনা কোনোদিন, লুঙ্গির সামনেটা শাল গাছের মতন দাঁড়িয়ে গেছে।

আপনা হতেই হাত চলে গেল অশ্বলিঙ্গে, লাল মাথাটা চামড়া ছেড়ে বেড়িয়ে এলো, দানা ওই নীল ছবি দেখতে দেখতে আত্মরতি করতে শুরু করে দিল।

মোবাইলের স্ক্রিন জুড়ে ফর্সা বিদেশি মেয়েটার বড় বড় মাই, তারপরে দেখা গেল ফোলা যোনি, দুই হাতে যোনি ফাঁক করে ভেতরের গোলাপি অংশ যেন দানাকে দেখাতে ব্যাস্ত ওই বিদেশি মেয়েটা। উফফফ… নরম গোলাপি যোনি রসে ভিজে চকচক করছে।

দানার উত্তেজনার পারদ চরমে উঠে যায়, ফুটন্ত বীর্য একদম লিঙ্গের মাথায় চলে এসেছে, এমন সময়ে বাধ সাধল ওই কুকুর গুলো। indian bangla choti golpo গরিব ছেলের গুদের নেশা – ১

কেন যে শালারা একটু শান্তিতে ওকে আত্মরতি করতে দেয় না, অকি ওই কুকুর গুলোর বউকে লাগাতে গেছিল নাকি? ওই কুকুর গুলোর বরাবর একতলাতেই ঘেউ ঘেউ করে কিন্তু আজকে সিঁড়ি বেয়ে কেন উঠে আসছে ওদের আওয়াজ।

মোবাইলে সময় দেখল, রাত সাড়ে বারোটা বাজে, কি ব্যাপার একটু দেখতে হয়। কুকুর কামড়ালে আবার চোদ্দ খানা ইঞ্জেকশান লাগাতে হবে, কতদিন বাড়িতে বসতে হবে তার নেই ঠিক।

কে ওর ওষুধ পথ্য করবে ওর যে তিন কুলে কেউ নেই। না না আছে এক মাসি তবে সেত এই মহানগর থেকে অনেক দুরে থাকে।

খুব সন্তর্পণে পা ফেলে সিঁড়ির দিকে এগোতেই ওর বুক ছ্যাঁক করে উঠল। এতরাতে একটা নারীর অবয়াব কুকুর গুলোর ঘেউ ঘেউ থেকে কোন রকমে নিজেকে বাঁচিয়ে উপরের দিকেই উঠে আসছে।

কে এতরাতে, ভুত পেত্নি নয়ত। না না এই লোহা কংক্রিটের জঙ্গলে জীবন্ত ভুতের আড্ডা, এইখানে প্রেত আত্মারা আর বাস করে না।

তাহলে কি শ্যামা পাগলী নাকি? কিন্তু উঠে আসা নারীর পোশাক আশাক দেখে পাগলী বলে মনে হয় না। নিঃশব্দে পা ফেলে দুই সিঁড়ি নিচে গিয়ে আরও চমকে গেল, এযে ময়না।

চোখে ভুল দেখছে না ত দানা? বার কয়েক চোখ ডলে ভালো করে তাকিয়ে দেখে সিঁড়ি বেয়ে উঠে আসা নারীর অবয়াব ময়নার।

বৃষ্টির জলে ওর কাপড় চোপড় সব ভিজে চুপসে গেছে, ঢেউ খেলান নধর দেহের অঙ্গে প্রত্যঙ্গের সাথে লেপটে গেছে। কোন রকমে ভিজে আঁচল দিয়ে ওই সুউন্নত স্তন জোড়া ঢেকেঢুকে রাখতে চেষ্টা করেছে। কুকুর গুলো বেশ কয়েকটা ধাপ উঠে আসার পরে নিচে চলে গেল।

দানা পিছিয়ে এলো, কিন্তু পায়ের শব্দ চারতলা পর্যন্ত আর এলো না, মাঝেই কোন একতলায় হারিয়ে গেল। দানা অন্তরদ্বন্দের মধ্যে পড়ে গেল, একবার কি ময়নার কাছে যাবে গিয়ে জিজ্ঞেস করবে এত রাতে বাড়ি ছেড়ে এই নির্জন ফ্লাটে কেন এসেছে।

ওর কি কোন প্রেমের নাগর আছে নাকি যার সাথে দেখা করার জন্য এই নির্জন ফ্লাটের বাড়িতে আসা না বিষ্টু ওকে আবার মারধোর করেছে তাই এখানে পালিয়ে এসেছে। ময়না আত্মহত্যা করতে আসেনি ত এইখানে তাহলে ও ফেঁসে যাবে।

সাত পাঁচ ভাবতে ভাবতে ঠিক করল যে ময়নার কাছে গিয়ে জিজ্ঞেস করবে। এমনিতে সারাদিনে কথাবার্তা হয়না বললেই চলে, এই ঝড়ের রাতে একা বসে থাকার চেয়ে যদি একটা দোসর পাওয়া যায় আর সে যদি ময়না হয় তাহলে ক্ষতি কি। indian bangla choti golpo গরিব ছেলের গুদের নেশা – ১

লুঙ্গিটা ঠিক করে নিয়ে বিড়ির বান্ডেল ট্যাঁকে গুঁজে নিচের তলায় নেমে এলো। খুব সন্তর্পণে পা ফেলে এদিক ওদিকে ময়নার খোঁজ করল, কিন্তু কোথাও ময়নাকে দেখতে পেল না।

বুক ছ্যাঁত করে উঠল, সত্যি কি ময়না আত্ম হত্যা করেছে আর ওইটা ময়নার ভুত নাকি। কষ্টি পাথরে খোদা মূর্তি আজ পর্যন্ত কাউকে ভয় পায়নি কেননা ওর আগে কেউ নেই ওর পেছনে কেউ নেই।

ওর মা মাঝ রাতে মারা গেছিল দানা সারা রাত মায়ের মাথা বুকে করে বসেছিল কখন সকাল হয় আর মা চোখ খুলবে কিন্তু ওর মা আর চোখ খোলেনি।

জীবনে অনেক মড়া, অনেক রক্ত কাটা ছেঁড়া দেখেছে দানা। কতবার এক্সিডেন্টের মানুষ নিয়ে হাস্পাতাল গেছে। একবার বরানগরের কাছ একটা স্করপিও গাড়ি একটা লোহার শিক ভর্তি লরি সাথে পেছন থেকে ধাক্কা খায়।

লোহার শিক গুলো গাড়ির কাঁচ ভেঙ্গে ড্রাইভারের আসনে বসা মানুষটাকে এফোঁড় ওফোঁড় করে দিয়েছিল। পাশে বসা মহিলাটার কাঁধের ভেতর দিয়ে ঢুকে সিটে বিঁধে গেছিল। কেউ শালা এগিয়ে যায়নি পুলিস কেস হবে বলে, দানা ওই মহিলার সাহায্যে গিয়েছিল।

গায়ের জামা খুলে ওই মহিলার কাঁধে চেপে ধরেছিল যাতে রক্তক্ষরণ কম করতে পারে। ফিনকি দিয়ে রক্তে ছুটে ভিজে গেছিল দানা, কিন্তু শেষ রক্ষা করতে পারেনি। পুলিশ এম্বুলেন্স আসার আগেই দানার কোলে সেই মহিলা শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন।

হটাত এক কোনা থেকে ফুঁপিয়ে চাপা কান্নার আওয়াজ ওর কানে ভেসে এলো। না ভুত পেত্নি নয়, এ নির্ঘাত ময়নার মুক কান্না। শব্দ ভেদি বানের মতন কান্নার আওয়াজে কান পেতে খুঁজতে খুঁজতে গিয়ে দেখে এক অন্ধকার কোনায় গুটি শুটি মেরে বসে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে ময়না।

ওর পায়ের আওয়াজ তখন ময়নার কানে পৌঁছায়নি। কি হয়েছে, কেন কাঁদছে, নিশ্চয় ব্যাটা বিষ্টু ওকে মারধোর করেছে তাই এই চাপা কান্না। indian bangla choti golpo গরিব ছেলের গুদের নেশা – ১

অন্ধকারে ঠিক ভাবে ঠাহর করা যায় না তবে আসেপাশের ফ্লাট বাড়ির আর রাস্তার আলোতে ময়নাকে দেখতে পেল। আঁচল লুটিয়ে মেঝতে গড়াগড়ি খাচ্ছে, বুকের ওপরে কাপড় নেই, ব্লাউস ছেঁড়া মাথার ভিজে চুল এলোমেলো হয়ে গেছে।

দানার কয়েক পা এগিয়ে গেল ময়নার দিকে আর যেতে গিয়েই ঠোকর খেল একটা কাঠের পাট্টার সাথে। আওয়াজ শুনেই চমকে উঠল ময়না, সারা মুখে ভয়ার্ত চাহনি চোখে জল। হটাত দানাকে দেখে ঠিক বুঝতে পারেনি তাই আঁতকে উঠতে গেল আর সঙ্গে সঙ্গে দানা ওর পাশে বসে ওর মুখ চেপে ধরল।

ফিসফিস করে কানের কাছে বলল, “আমি দানা।দানার গলার আওয়াজ শুনে ময়না বুকে বল পেল আর সেই সাথে ভয়।

দানার বলিষ্ঠ বাহু ময়নার মুখের ওপরে, ময়না ছটফটিয়ে উঠল আর ছটফটানির ফলে ওর ব্লাউজটা পরপর করে ছিঁড়ে গেল।

ময়নার ঊর্ধ্বাঙ্গ খালি পরনে শুধু মাত্র ছোট সাদা রঙের ব্রা। আধো আলো আঁধারে দানার চোখ আটকে গেল ময়নার সুউন্নত স্তনের দিকে। ময়নার চোখের দুঃখ ততক্ষণে ভয়ে পরিনত হয়ে গেছে। এই আঁধারে একলা পেয়ে দানা কি ওকে ধর্ষণ করবে।

দানা ওকে প্রবোধ দিয়ে বলল, “তুই এত রাতে এইখানে কি করছিস? কি হয়েছে তোর কাঁদছিস কেন?

ময়নার চোখে তখন আতঙ্ক ছড়িয়ে। দানা ওর মুখের ওপর থেকে হাত সরাতেই ময়না পিছিয়ে গেল আর নগ্ন বুকের ওপরে ভিজে আঁচল দিয়ে ঢেকে নিল।

ma choda sex story bangla মায়ের গুদ যেন অমৃত

দানা বুঝতে পারল যে ময়না ভয় পেয়ে গেছে। এমন ভাবে ভুতের মতন প্রকট হওয়া ওর উচিত হয়নি, একটু জানান দিয়ে গলা খ্যাঁকরে আসা উচিত ছিল ওর।

কিন্তু ক্রন্দনরত ময়নাকে একলা দেখে কি করবে ঠিক ভেবে উঠতে পারেনি সেই সময়ে তাই পা টিপে টিপে একদম কাছে চলে এসেছিল।

এবারে ওর কাছ থেকে একটু দূরে বসে আশ্বাসের সুরে বলল, “অরে তোকে আমি মারব না বা ধর্ষণ করব না। কি হয়েছে তোর?

ময়না তাও চুপ, গুটি শুটি মেরে ওর দিকে বড় বড় চোখ করে তাকিয়ে থাকে। বৃষ্টি ধরে এসেছে কিন্তু হাওয়া এখন পর্যন্ত চলছে, মনে হচ্ছে আজ রাতে আবার কয়েক পশলা ঝঞ্ঝা নামবে এই মহানগরের বুকে।দানা উঠে দাঁড়িয়ে একটা বিড়ি ধরিয়ে ওকে বলল, “ঠিক আছে তুই যখন কিছু বলবি না তাহলে আমি যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.