স্বামীর ভোদায় পোষায় না প্রেমিকের বাড়া গুদে নিল

স্বামীর ভোদায় পোষায় না প্রেমিকের বাড়া গুদে নিল বিথির বিয়ের প্রায় ৩ বছর হয়ে এসেছে, স্বামি এর সাথে ছোট্ট সংসার তার, তার স্বামি হৃদয় মোটা মোটি ভালো বেতনের চাকরি করে।

বিথি না চাইতে সব এনে দেয় তাকে, অর্থ, উপহার দিয়ে তার স্ত্রি বিথিকে খুশি করতে পারলেও শারীরিক ভাবে আজো খুশি করতে পারেনি সে।মনের ভেতর চাপা এক কষ্ট নিয়ে এভাবেই দিন কাটিয়ে যাচ্ছে বিথি।

বিথির এত এমন কষ্ট নেওয়ার অভ্যাস নেই, তার ছিল সুদর্শন ভালোবাসার মানুষ। পরিবার চাপে তাকে বিয়ে করতে পারেনি সে।

কিন্তু তার বড় লিংগ এর থেকে পাওয়া সুখ সে ভুলতে পারে না। হৃদয় তাকে অল্প সময় চোদা দিয়ে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরে।

তখন বিথি তার ভালোবাসা সাজিদ এর চোদার কথা ভাবতে ভাবতে তার একটি আংগুল যোনি তে ঢুকিয়ে দেয়।

mom blowjob sex ছেলেকে ল্যাংটা করে বাড়া চুষছে মা

ইসস সাজিদ এর মোটা বড় লিংগ এর চোদা যেন তার শরীরে আগুন ধরিয়ে দিত, ছোট ফট করে বিছানা থেকে উঠতে চাইলেও সাজিদ উঠতে দিত না, উফ উফ কি সোহাগ, কিশান্তি এসব ভেবে ভেবে যোনি থেকে যৌন রস বের করত সে। স্বামীর ভোদায় পোষায় না প্রেমিকের বাড়া গুদে নিল

এভাবে মনে ক্ষোভ আর মুখে হাসি নিয়ে দিন কাটছিল তার। হঠ্যাৎ তার বাসায় তানিয়া এসেছে কলেজের বান্ধবি, এসে ছে বিয়ের দাওয়াত নিয়ে।

হৃদয় আর বিথি কে বিয়ের দাওয়াত দিয়ে চুপি সরে বিথি কে বলল বিয়ে তে সাজিদ ও আসবে।বিয়ের দিন বিথি ও হৃদয় কে চলে আসতে বলল।

যথা সময়ে স্বামি স্ত্রি উপস্থিত। কেন যেন বিথি ভারি পোশাক পরল না, একটি প্লাজু আর সাধারন জামা পরে এসে ছে, যোনি তে থাকা চুল গুলো কেটেছে।

পরে নি কোন পেন্টি। মনের মাঝে এক ক্ষুদ্র ইচ্ছা যদি সাজিদ কে কাছে পায়। হৃদয় জিজ্ঞেস করল এত সাধারন জামা কেন, বিথি মুচকি হেসে বলল অনুষ্ঠানে গিয়ে পরব।

উভয় বিয়েতে যথা সময় উপস্থিত হল। উপস্থিত হয়েই বিথির প্রথম চোখ পরল সাজিদ এর দিকে। ৩ বছর পর বিথি সাজিদ কে দেখতে পেল।

তানিয়া বিথি কে এসে জিজ্ঞেস করল তুই কি সাজিদ এর সাথে আড়ালে কথা বলতে চাস। বিথি আসতে করে বলল হ্যা। স্বামীর ভোদায় পোষায় না প্রেমিকের বাড়া গুদে নিল

তানিয়া তার ছোট বোন কে বলল হৃদয় কে ব্যাস্ত রাখতে, বিথি হৃদয় কে বলল পোষাক পরি বর্তন কর আসসি,, ড্রেস চেঞ্জ রুমে গিয়ে দেখে সাজিদ, বসে আছে, বিথি কে দেখে সাজিদ জড়িয়ে ধরে বলল কেমন আছো,, বলে ঠোটে একটি চুমু দিল।

চুমু টু পেয়ে মোন ভরল না বিথির তার আরো চাই। তাই বিথি পাগলের মত চুমু দিতে লাগল, আর সাজিদ এর লিংগ কে বের করার চেষ্টা করল, এটা দেখে তানিয়া বের হয়ে আস্তে করে দরজা লাগিয়ে দিল।

real sex kahini আমাদের গ্রুপ সেক্স পড়লে উত্তেজিত হবেন

সাজিদ তার মন বুঝে লিংগ টা বের করল, এত মোটা আর বড় লিংগ দেখে বিথি এর মন এ এক ভয় আর আনন্দ এর জোয়ার উঠে গেল।

কিন্তু সে যে বিবাহিত, এটা মনে পরতে সরে যেতে চাইলো বিথি, সাজিদ যেতে দিল না বিথির চুলের মুঠি ধরে বসিয়ে লিংগ টি বিথির মুখে চেপে ধরল।

বিথি এত কাছে পেয়ে আর থাকতে পারল না, হা করে অর্ধেক লিংগ ভরে নিল মুখে, মনে পড়ল সাজিদ লিংগ হতে বের হওয়া মাল তার কত ভালো লাগে।

সেই সাদ টা আবার নেওয়ার ইচ্ছা জাগল বিথির, বিথি যানে সাজিদ এর ধৈর্য অনেক, সহজে মাল বের হয় না অনেক জোড়ে চুষতে হয়।

তাই বিথি তার সর্বচ্চ টা দিয়ে জোরে চুষা শুরু করল,, বন্ধ রুম এ চপ চপ চপ মুখ থেকে চুষার শব্দ বের হচ্ছে,, সাজিদ বিথির মুখের উষ্ণতা, আর জিহ্বা এর স্পর্শ এ পাগল হয়ে যাচ্ছিল ৬-৭ মিনিট চোষার পর বিথির মনের আশা পুর্ন হল।

গরম মাল এ ভরে গেল বিথির পুরো মুখ, লিংগে লেগে থাকা মাল গুলো চেটে চেটে খেল।

যে ন কত বছরের ক্ষুদার্থ, সাজিদ মরিয়া হয়ে বিথি কে বিছানায় ফেলে এক টানে প্লাজু খুলে ফেলল, দেখল শ্যামলা বর্নের যোনি, কোনপরিবর্তন নেই, যোনি থেকে রস বেরোচ্ছে, আর নিজের পাঞ্জাবি খুলে শুয়ে পড়ল বিথির উপর,,

হৃদয় তানিয়া কে জিজ্ঞেস করল, বিথি কোথায় এত দেরি কেন, তানিয়া বলল, ভাইয়া সব বান্ধবি এক সাথে সাজছে দেরি লাগবে,, শুনে হৃদয় খুশি হয়ে গেল, ভাবল আজ তানিয়া র ছোট বোন এর সাথে অনেক রশিকতা করবে,,

সাজিদ বিথির বড় বড় দুধ গুলো মুখে নিয়ে ক্ষুদার্ত ব্যাক্তির নায়, চুষছে, কালো রং এর বোটা যেন তার কাছে অমৃত,, সাজিদ আসতে আসতে তার যোনি তে একটি আংগুল দিয়ে নাড়তে লাগল,,বিথি আহ আহ উহ করে উঠল।

হঠাৎ বিথি বলল প্লিজ, নিচে,!! সাজিদ এর মনে পড়ল যোনি চূষলে সে কত খুশি হয়,, সাজিদ যোনি মুখে নিতেই, বিথি তুল তুল পেট টা কেপে উঠল,, সাজিদ পাগলের মত যোনি চুষত্ব শুরু করেছে,,কি সুখ বিথির।

সুখে সে আহ উহ উহ করে উঠছে, হঠাৎ তার মনে পড়ল পাশের রুমেই মানুষ,, তাই শব্দ করা যাবে না, দাতে দাত লেগে শুয়ে থাকল সে। স্বামীর ভোদায় পোষায় না প্রেমিকের বাড়া গুদে নিল

কিচ্ছুক্ষণ পর বিথি বলল তারা তারি কর, সাজিদ ও বুঝল বেশি দেরি করা যাবে না, তাই তার লিংগ টা ভরে দিল বিথির যোনিতে, এত মোটা আর লম্বা লিংগ এর চাপ, এক ঠাপ এ পুরো লিংগ ভরে দিল যোনি তে এবার আর সইতে পারলনা বিথি আয়াহহহ করে ছোট চিৎকার করে উঠল, এই শব্দ হৃদয় এর কানেও পৌছাল।

ভাবল কি হল বিথির,, সে বিথি কে খুজতে যাইতে চাইল, সামনে তানিয়া এসে বলল ভাইয়া আরো মেয়ে আছে সেখানে আমি যাই, তানিয়া ভেতরে ঢুকে দেখল বিথির নগ্ন শরীরের উপর শুয়ে আছে নগ্ন সাজিদ, আর চুদে যাচ্ছে পাগলের মত, তানিয়া মৃদু সুরে বলল তারাতারি কর।

বিথি কে চোদার শব্দ হচ্ছে,৷ বিথি আহ উহহহ আহহ উহ করছে এসব দেখে তানিয়া ভয়ে বিথির মুখ চেপে ধরল,, বিথি আড় চোখে তাকিয়ে দেখল মুচকি হাসছে বিথি, বিথি আর শুয়ে থাকতে পারল না।

তানিয়ার হাত সরিয়ে মৃদু সুরে বলল, আমি লিংগের উপর বসব,, লিংগ টা বের করতে বিথির এক সুখ অনুভব হল, সাজিদ কে শুয়ে বসে পরল লিংগের উপরে।

desi sex story choti হট সেক্সি পাছার মাগী ডগি চোদা

আর আস্তে আস্তে লাফাতে লাগল তানিয়া শুধু হা করে দেখছে, বড় বড় দুধ দেখে তানিয়া বলল ইসসস আমারো যদি এমন দুধ থাকত,, বিথি মুচকি হেসে বলল দুধের সাইজ সাজিদ বড় করেছে।

সাজিদ জুলন্ত ফর্সা দুধ গুলো চেপে ধরে জোরে ৩ টা চোদন দিল, আর মাল যোনিতে ভরে দিল, তৃপ্তি! “সাজিদ বিথি দুজনে তৃপ্তি পেয়ে কিছু ক্ষন জড়িয়ে ধরল, তার পর উঠে সাজিদ কে চুমু দিয়ে বলল ধন্যবাদ।

বিথি কোনভাবে তারা তারি রেডি হয়ে বের হয়ে আসল রুম থেকে, এসে দেখে হৃদয় মিষ্টি মিষ্টি কথা বলছে তানিয়ার ছোট বোন এর সাথে, দেখে এসেই বলল-আমি কিছুক্ষন নেই তাতেই তুমি এসব করছ বলে রাগ করে উঠল বিথি, ভয়ে হৃদয় উঠে দারিয়ে ক্ষমা চাইলো বিথির কাছে।

বিয়ে শেষ, ফিরে যাচ্ছে সবাই, চোখে চোখ পড়ল সাজিদ আর বিথির, মুচকি হাসি দুজনের, বিথির এই সুখের স্মৃতি টা সারা জীবন মনে থাকবে, অতিতের সুখ তার তাজা হয়ে গেছে। তুবও বিথি জানে এই সুখ তার আবারো প্রয়োজন। স্বামীর ভোদায় পোষায় না প্রেমিকের বাড়া গুদে নিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.