মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ৩

মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ৩

বিকেল বেলায় অফিস থেকে ফেরার ভান করে আমি চিলে কোঠার ঘর থেকে নেমে বাড়িতে ঢুকলাম। জামা কাপড় ছেড়ে সোফায় বসতেই আয়েশা নিজেই আমার জন্য চা নিয়ে এল।

তখনও তার শরীর শুধুমাত্র নাইটি দিয়েই ঢাকা ছিল। এমনকি তার বুকের উপর ওড়নাটাও ছিল না। ঐসময় সে রক্ষণশীল থেকে ভক্ষণশীল মহিলায় রুপন্তরিত হয়ে গেছিল।

চায়ের কাপ দেবার অছিলায় আয়েশা ইচ্ছে করেই আমার আঙ্গুলের সাথে নিজের আঙ্গুল ঠেকিয়ে দিল। আমরা চারজনেই এক সাথে চা খেতে বসলাম।

তখনই রীতা মুচকি হেসে আমায় বলল, “এই শোনো, তোমাকে আয়েশার খূবই পছন্দ হয়েছে। সে চায় তুমি তার উলঙ্গ শরীর ভোগ করো। তুমি কি আয়েশার প্রস্তাবে রাজী আছ?

মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ২

আমি হেসে বললাম, “আয়েশার মত সুন্দরী নারীর আবেদনে কোনও ছেলে সাড়া না দিয়ে থাকতে পারে কি? তাকে ভোগ করতে পারা ত আমার ভাগ্যের কথা! তবে যদি ইমরানের আপত্তি না থাকে!”

ইমরান হেসে বলল, “ভাইজান, আপনি আমার বেগমকে ভোগ করবেন, তাতে আমার আপত্তি থাকবেই বা কেন?

আয়েশা অনেকদিন ধরেই মুস্লিম বাদে অন্য সম্প্রদায়ের ছেলের দ্বারা, যাদের ছুন্নত হয়না, কামক্ষুধা মেটাতে ইচ্ছুক! সে অভিজ্ঞতা করতে চায় সঙ্গমের সময় ঘষা লেগে তাদের ধনের ঢাকা কি ভাবে বারবার গুটিয়ে ও খুলে যায় এবং ঐ সময় কেমন অনুভুতি হয়! মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ৩

একটা কথা বলছি, ভাইজান! ভাভীজানের কিন্তু আমার লিঙ্গ খূবই পছন্দ! উনি রোজই আমার সাথে সঙ্গম করেন।

আজ ত আমি একই বিছানায়, পাশাপাশি, প্রায় একই সাথে প্রায় পরপরই ভাভীজান এবং আয়েশার ক্ষিদে মিটিয়েছি! ভালই হবে, একসাথে আপনি আমার বেগমকে এবং আমি আপনার বেগমকে ভোগ করে তৃপ্ত করব!”

আমি বললাম, “ইমরান ধন্যবাদ, তোমার বেগমকে আমার হাতে তুলে দেবার জন্য! আমি কিন্তু সুন্দরী আয়েশা কে সামনে পেয়ে আর থাকতে পারছিনা! আমি ওকে এখনই খূব আদর করতে চাই!”

আমার কথা শুনে আয়েশা কামুক হাসি দিয়ে পোঁদ দুলিয়ে আমার পাশে এসে দাবনায় দাবনা ঠেকিয়ে বসল আর আমার গালে চুমু খেয়ে আমার বুকের সাথে মাই চেপে দিয়ে বলল, “ভাইজান, আপনি ভীষণ হ্যাণ্ডসাম! আপনার হাতে নিজেকে তুলে দিতে পেরে আমি ভীষণই খুশী!”

আমি কিছু বলা বা করার আগেই আয়েশা লুঙ্গির ভীতরে হাত ঢুকিয়ে আমার বাড়াটা খপ করে ধরে ফেলল।

আয়শাকে ভোগ করতে পাচ্ছি জানতেই ত আমার বাড়া আগেই ঠাটিয়ে উঠেছিল, এখন আয়েশার নরম হাতের ছোঁওয়ায় সেটা পুরো শক্ত হয়ে গেল। আয়েশা আমার লুঙ্গিটা পেটের উপর অবধি তুলে দিতেই আমার সমস্ত গোপনাঙ্গ উন্মুক্ত হয়ে গেল।

আয়েশা আমার বাড়াটা ধরে সামনের ঢাকাটা বারবার গোটাতে আর খুলতে লাগল। সে আমার বাড়া চটকাতে খূবই মজা পাচ্ছিল।

ইমরানের বাড়ার সামনে আমার জিনিষটা যে কিছুই নয়, সেটা ভাবলেই আমার সব কিছু উন্মুক্ত করে বসে থাকতে কেমন যেন লজ্জা লাগছিল। কিন্তু আয়েশা কিছুতেই ঢাকা দিতে দিল না।

আয়েশা আমার বাড়া আর বিচি চটকে বলল, “বাঃহ, ভাইজানের বাড়া কি সুন্দর! বিচিদুটোও বেশ সুগঠিত! ভাভীজান, তুমি ত বলেছিলে ভাইজানের যন্তরটা ছোট, কিন্তু আমি ত দেখছি মালটা যঠেষ্টই বড়!

এই সাইজটাই মেয়েদের পক্ষে ঠাপ খাওয়ার জন্য আদর্শ, কোনও ব্যাথা লাগবেনা! ভাইজানের বাড়া আমার গুদে ঢোকার পর ঢাকাটা যখন বারবার চাপের সঙ্গে গুটোবে আর টানার সময় খুলবে, তখন কতইনা মজা লাগবে

nude didi pussy licking উলঙ্গ বন্ধুর বোনের মোহনীয় দেহ

আয়েশা যখন আমার বাড়ায় হাত দিয়েই রেখেছে, তখন আমিই বা চুপ করে বসে থাকি কেন? আমিও তার নাইটির তলার দিক দিয়ে ভীতরে হাত ঢুকিয়ে দিলাম আর তার পেলব দাবনাদুটো ছুঁয়ে সোজাসুজি তার ঘন বালে ঘেরা

মাখনের মত নরম গুদে হাত বুলাতে লাগলাম। গুদে পরপুরুষের হাতের ছোঁওয়া পেয়ে আয়েশা ছটফট করে উঠল আর আমায় আষ্টেপিষ্টে জড়িয়ে ধরল।

আমি সেই সুযোগে আয়েশার শরীর থেকে নাইটিটা খুলে নিয়ে তার ছুঁচালো মাইদুটো উন্মুক্ত করে ফেললাম। মুস্লিম মেয়েরা বোরকার আড়ালে প্রকৃত অর্থেই অসাধারণ সুন্দরী হয়! তাও টাকার অভাবের জন্য আয়েশা হয়ত ঠিকভাবে নিজের শরীরের যত্নও করতে পারেনা।

আমি মনেমনে ঠিক করলাম আয়েশা যতদিন আমাদের বাড়িতে থাকবে আমি দামী ক্রীম এবং ময়েশ্চরাইজার দিয়ে নিয়মিত তার শরীরের যত্ন করব!

আমি আয়েশার একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলাম আর তার গুদে আঙ্গুলের খোঁচা মারতে লাগলাম। আমার এই প্রচেষ্টায় আয়েশা প্রচণ্ড উত্তেজিত হয়ে আমার বাড়া ধরে জোরে জোরে খেঁচতে লাগল।

এদিকে চোখের সামনে নিজের বরকে পরের বৌয়ের গুদ খোঁচাতে দেখে রীতাও ভীষণ উত্তেজিত হয়ে গেল এবং সে নাইটি কোমর অবধি তুলে ইমরানের কোলে বসে পড়ল। মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ৩

ইমরানও সুযোগর সদ্ব্যাবহার করে লুঙ্গি তুলে তার বিশাল আর পূরো শক্ত বাঁশটা বের করে রীতার গুদের চেরায় ঘষতে লাগল।

রীতা ইমরানের ছুন্নত হওয়া বাড়ার চোদনে আগেই অভ্যস্ত ছিল। আমি এর আগে নিজের বৌ ছাড়া অন্য কয়েকটা স্বধর্মের বৌয়েদের চুদে থাকলেও, কোনও মুস্লিম বধুকে এটাই আমার প্রথম চোদন হতে চলেছিল।

আমি এই প্রথমবার কাছ থেকে ইমরানের বাড়া দেখলাম। সত্যি বলছি, আমি জীবনে কোনওদিন কোনও পুরুষের এত বড় ধন দেখিনি! এটা কোনও মানুষের বাড়া, নাকি কোনও ষাঁড়ের বাড়া? আমার ত সন্দেহ হচ্ছিল!

আমি ভাবতেই পারছিলাম না, রীতা কিভাবে এই দৈত্যাকৃতি বাড়ার গুঁতো সহ্য করবে! ওর ত কচি নরম গুদটাই ফেটে যাবে! যদিও গতকালই আমি তাকে ইমরানের ঠাপ খেতে দেখেছিলাম!

আর প্রতিদিন এই বিশাল বাড়ার গুঁতোয় অভ্যস্ত আয়েশাই কেনইবা আমার বাড়ার গুঁতোয় সন্তুষ্ট হবে? তাহলে কি প্রতিরাতে ইমরানের ঐ পেল্লাই বাড়ার গুঁতোর দীর্ঘসময়ের ঠেলায় আয়েশা অস্থির হয়ে উঠেছে, তাই আমার বাড়ার প্রতি তার এত লোভ?

তবে কি আমার বাড়ার আকৃতি এবং গঠন ছোট? মনে হয়, তা কিন্তু নয়! তাহলে আয়েশা কেনইবা আমার দিকে এত বেশী আকর্ষিত হবে! আমার বাড়াটাই স্বাভাবিক অথচ ইমরানের বাড়া অস্বাভাবিক বড়

ojachar choti story মা ছেলের দেহ যৌন রসে মাখামাখি

আমরা চারজনেই কামের আগুনে ঝলসে উঠেছিলাম, তাই চারজনে একসাথেই আমাদের শোবার ঘরের দিকে এগুলাম। যাবার সময় রীতা ইমরানের আর আয়েশা আমার বাড়া মুঠোয় ধরে রেখেছিল।

আমার বিছানার উপরেই দুইটি কামোন্মাদ রমণী পাশাপাশি হাঁটু মুড়ে গুদ ফাঁক করে শুয়ে নিজেদের নবীন সহশিল্পী কে রমণের জন্য আমন্ত্রণ জানালো। আমি লক্ষ করলাম ইমরান রীতার গুদের ফাটলে তার টম্যাটোর মত ফুলে থাকা উন্মুক্ত লিঙ্গমুণ্ড ঠেকিয়ে প্রবল জোরে ঠাপ দিল। তিনটে ঠাপেই ইমরানের গোটা ৯” বাড়া পড়পড় করে রীতার গুদে ঢুকে গেল।

রীতার মুখে ব্যাথা বা বেদনার কোনও অভিব্যক্তিই ছিল না। উল্টে সে নিজেই কোমর তুলে তলঠাপ মেরে ইমরানকে জোরে জোরে ঠাপ মারার ইঙ্গিত করল। মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ৩

রীতার দিক থেকে সবুজ সংকেত পেয়ে ইমরান পুরোদমে রীতাকে ঠাপাতে লাগল।হঠাৎ আয়েশার ডাকে আমার যেন ঘোর কাটল।

আয়েশা মুচকি হেসে আমায় বলল, “আরে ভাইজান, নিজের বৌ আর আমার শৌহরের মিলনের দৃশ্য দেখতে থাকলেই হবে কি? এদিকে আপনার সঙ্গিনী যে আপনার তপ্ত শরীরের চাপ পেতে চাইছে!

তার গুদে প্রচুর পরিমাণে জল কাটছে! এবার নিজের বেগমের দিক থেকে মনোযোগ সরিয়ে নিয়ে পরের বেগমের উন্মুক্ত সৌন্দর্যের দিকে মনোযোগ করুন! আমার কছে অনেক কিছু নতুন পাবেন!”

আমি আমার ঢাকা গুটিয়ে থাকা বাড়ার ডগটা আয়েশার গুদের পাপড়ির মাঝে ঠেকালাম। আয়েশা নিজেই কোমর তুলে এমন জোরে তলঠাপ দিল যে আমার গোটা বাড়া তখনই তার গভীর গুদে ঢুকে গেল। গুদে বাড়া ঢুকতেই আমি বুঝতে পারলাম এটা সাধারণ গুদ নয়!

আয়েশার গুদের ভীতরটা তন্দুরের মত গরম হয়েছিল এবং যৌনরসের প্লাবন হয়ে যাচ্ছিল। তবে তার গুদের কামড়টা খূবই সুন্দর ছিল। মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ৩

প্রতিদিন ইমরানের ঐ বিশাল বাড়ার ঠাপ খাবার পরেও তার গুদটা এতটুকুও টস খায়নি। সে তার গুদের ভীতর আমার বাড়া জাঁতাকলের মত চেপে ধরে রেখেছিল।

আয়েশা আমায় তার বুকে টেনে নিয়ে আমার মুখে মুখ ঠেকিয়ে ঠোঁট চুষতে আর চুমু খেতে লাগল।

আয়েশা আমার হাত টেনে তার মাইয়ের উপর রেখে বলল, “ভাইজান, আমার মাইদুটো আপনার হাতের চাপ খেতে চাইছে! ঠাপ মারার সাথে সাথে আপনি আমার মাইগুলো জোরে জোরে টিপতে থাকুন! আমার মাইদুটো অত্যধিক সংবেদনশীল! চোদার সময় মাই টিপলে আমার ভীষণ ভাল লাগে!”

আমিও আয়েশার গালে চুমু খেয়ে তাকে খূব আদর করে বললাম, “আয়েশা, তোমার ছুঁচালো মাইদুটো এতই সুন্দর আর সুগঠিত যে ঐগুলো একটানা টিপে নষ্ট করতে আমার মন চাইছিল না! তাও তুমি যখন চাইছ, আমি তোমার মাইদুটো টিপতে থাকছি

real sexy panu আমার বউকে চুদে খাল করে দিচ্ছে – ৩

আয়েশা ইয়র্কি করে হেসে বলল, “এমন সাধু সাজছেন যেন আপনি কখনও কোনও বৌ বা মেয়ের মাই টেপেননি! তাহলে বলুন ত, ভাভীজানের মাইদুটো কি ভাবে এত বড় হল?

স্পষ্টই বোঝা যাচ্ছে আপনি প্রতিদিনই ভাভীজানের মাই টেপেন! তাছাড়া ইমরানও রোজই আমার মাই টেপে। তাও দেখুন, ঐগুলো আমি কি সুন্দর তরতাজা বানিয়ে রেখেছি!

আর ঐ দেখুন, ইমরানও কি ভাবে ভাভীজানের মাইদুটো টিপছে! আপনিও ওর বেগমের মাই টিপে বদলা নিতে আর আমায় সুখ দিতে থাকুন!”

আয়েশার দিক থেকে সবুজ সংকেত পেয়ে আমি মন প্রাণ ভরে তার ছুঁচালো মাইদুটো টিপতে থাকলাম। রীতা এবং আয়েশা প্রতি ঠাপের সাথেই সুখের সীৎকার দিচ্ছিল।

মাই টেপার ফলে আয়েশা উত্তেজিত হয়ে আমার বাড়ায় এমন মোচড় দিল, আমার মনে হল এখনই আমার মাল বেরিয়ে যাবে।

এত তাড়াতাড়ি মাল বেরিয়ে গেলে ত আমি আয়েশার সামনে চরম লজ্জায় পড়ে যাব! শেষে ইমরান দুটো নবযুবতীকেই চুদে ঠাণ্ডা করবে আর আমায় বসে বসে সেই দৃশ্য দেখতে হবে! তাই আমি কোনও ভাবে নিজেকে সামলে নিলাম। মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ৩

আমি ইমরানের সাথে সমান তালে পাল্লা দিয়ে আয়েশাকে ঠাপ মেরে যাচ্ছিলাম। যদিও জানতাম, ইমরানের অনেক আগেই আমার পথ চলা শেষ হয়ে যাবে! একটাই ইচ্ছে, আমি যেন আয়েশাকে তৃপ্ত করে তার আশা পূর্ণ করতে পারি!

আমাদের যৌথ চোদনের ফলে ঘরের শান্ত পরিবেষ দুই নারীর কামুক সীৎকার, ঠাপের ফলে গুদ থেকে বেরুনো ভচ্ ভচ্ শব্দ এবং খাট থেকে বেরুনো ক্যাঁচ ক্যাঁচ আওয়াজে গমগম করে উঠছিল।

কুড়ি মিনিট টানা যুদ্ধ করার পর আমার বাড়া ফুলে উঠতে লাগল। আমি বুঝতেই পারলাম আমার সময় শেষ হতে চলেছে। তবে আমি এরমধ্যে দুইবার আয়েশার জল খসাতে পেরেছিলাম।

আমি আয়েশার গালে চুমু খেয়ে বললাম, “আয়েশা, আমি আর ধরে রাখতে পারছিনা! এবার আমার মাল বেরিয়ে যাবে

আয়েশা কোমর তুলে আমার বাড়া আরো বেশী গুদের ভীতর ঢুকিয়ে নিয়ে বলল, “ঠিক আছে ভাইজান, আপনি প্রথমবারেই পরের বেগমের সাথে অনেকক্ষণ লড়তে পেরেছেন! আপনি আমার মাইয়ের বা মুখের উপর মাল ফেলুন! আমি আপনার বীর্যের স্বাদ চেখে দেখতে চাই!”

আমি আরো কয়েকটা রামগাদন দিয়ে গুদ থেকে বাড়া বের করে নিয়ে আয়েশার মাই আর মুখের উপর খেঁচে মাল ঢেলে দিলাম। আয়েশা সাথে সাথেই আমার বীর্য চেটে নিয়ে বলল, “ভাইজান, আপনি আমায় খূবই আনন্দ দিয়েছেন!

আপনার ধনের সাইজ আমার গুদের জন্য একদম সঠিক, তাই আমার কোনও চাপ লাগেনি! আপনার বীর্যটাও ভীষণই সুস্বাদু এবং যঠেষ্ট পরিমাণেই বেরিয়েছে!”

আমার পাশে ইমরান তখনও রীতাকে অবিরত ঠাপিয়েই যাচ্ছিল। এবং রীতাও তার সুলেমানি ঠাপ খূবই উপভোগ করছিল।

প্রায় আধঘন্টা ঠাপানোর পর সেও রীতার গুদ থেকে বাড়া বের করে নিয়ে তার মুখের আর বুকের উপর সমস্ত বীর্য ঢেলে দিল। রীতার মুখ আর মাইদুটো মালাই মাখানো মনে হচ্ছিল। রীতা ইমরানের বীর্য চেটে খেতে লাগল। এবং আস্তে আস্তে মুখ আর বুকের উপর থেকে সমস্ত বীর্য চেটে খেয়ে নিল।

দুই ভিন্ন সম্প্রদায়ের দম্পতির মাঝে প্রথম জুড়ি বদলের শারীরিক মিলন খূবই সুস্থ ভবে সম্পন্ন হল। আমরা চারজনেই এই মিলনে খূব পরিতৃপ্ত হয়েছিলাম। মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ৩

আয়েশা মুচকি হেসে বলল, “ভাভীজান, তোমার শৌহর আমায় খূব ভাল চুদেছে। আমার ভাইজানকে খূব পছন্দ হয়েছে। আমরা যতদিন আপনার বাড়িতে বাস করবো, ভাইজান আমার শৌহর হয়ে আমায় চুদবেন আর ইমরান তোমার শৌহর হয়ে তোমায় সুখী করবে

ঐ ঘটনার পরমুহুর্ত থেকেই আমাদের জীবনটাই যেন পাল্টে গেল। আমরা চারজনেই বাড়িতে পরস্পরের সামনে উলঙ্গ হয়েই ঘুরতে থাকলাম। আমরা দুই পুরুষ যখন তখন আমাদের নতুন সঙ্গিনিদের মাই টিপতে লাগলাম এবং ভিন্ন ধর্মের দুজন বিবাহিতা যুবতী তাদের নতুন সঙ্গীদের বাড়া আর বিচি চটকাতে থাকল।

ন্যাংটো থাকার ফলে আমি আয়েশার পাছায় হাত বুলিয়ে বুঝতে পারলাম, আয়েশার গোলাপি পাছাদুটি অসাধারণ সুন্দর! পাছাদুটি খূবই সুগঠিত এবং মাখনের মত নরম। আমি আয়েশার এই পাছার চাপ উপভোগ করতে চাইছিলাম এবং তাহার জন্য আয়েশাকে সামনের দিকে হেঁট করে, হাঁটুর ভরে পোঁদ উচু করে তাকে ডগি ভঙ্গিমায় চোদার প্রয়োজন ছিল।

আমি আমার মনের ইচ্ছে জানাতেই আয়েশা মুচকি হেসে বলল, “ওহ ভাইজান, ডগি ভঙ্গিমা ত আমার সব থেকে বেশী পছন্দের! প্রথম মিলনে আপনার সামনে আমি পোঁদ উচু করে দাঁড়াতে চাইনি

যাতে মিশানারী আসনে চোদার সময় আপনি আমার সারা শরীরটা দেখেন এবং উপভোগ করেন! ঠিক আছে, খাওয়া দাওয়ার পর আমাদের আগামী চোদন ডগি ভঙ্গিমাতেই হবে! আজ ত আমরা চারজনে সারারাতই জাগব, কারণ আজ ত আমাদের ‘কয়ামত কী রাত’ হবে

রাতের খাওয়া শেষ করে আমরা চারজনেই আবার আমাদের বিছানাতেই ঢোকার আগে একসাথেই বাথরুমে মুততে ঢুকলাম। প্রথমে ইমরান কমোডর উপর বসে রীতাকে নিজের কোলের উপর বসিয়ে নিল। রীতা ইমরানের লোমষ দাবনার উপর বসে ছরছর করে মুতে দিল।

ঠিক সেইসময় ইমরান তার বাড়া রীতার গুদের দিকে তাক করে এমন ভাবে মুতল যে ইমরানের মুতের জলেই রীতার গুদ ধোওয়া হয়ে গেল।

ইমরান ও রীতার মোতার পর আমি আয়েশাকে কোলে নিয়ে কমোডের উপর বসলাম। আমি আয়েশার গুদের তলায় হাত দিয়ে রাখলাম যাতে তার তাজা উষ্ণ প্রস্রাব হাতে নিতে পারি! আয়েশার প্রস্রাব হাতে নিয়ে আমি দেখলাম সেটা খূবই স্বচ্ছ এবং তাতে তেমন কোনও ঝাঁঝলো গন্ধ নেই!

আমাকে তার প্রস্রাব হাতে নিতে দেখে আয়েশা নকল রাগ দেখিয়ে বলল, “ভাইজান, আপনার কি কোনও ঘেন্না নেই? আপনি আমার নোংরা গোসলে হাত দিচ্ছেন কেন?”

আমি হেসে বললাম, “আয়েশা, তোমার গোসল তোমার মতই সুন্দর এবং একদম স্বচ্ছ! এটা শুধু হাতেই কেন, মুখে নিলেও কোনও অসুবিধা নেই! সুন্দরী মেয়েদের মুতের প্রতি আমার ভীষণ লোভ!”

যেহেতু আমরা প্রথম মিলনের সময় থেকেই উলঙ্গই ছিলাম তাই আর নতুন করে জামা কাপড় খোলার প্রয়োজন হয়নি। তবে এবারে আয়েশা এবং রীতা দুজনেই ঠ্যাং ফাঁক করে শোবার বদলে হাঁটু আর হাতের উপর ভর দিয়ে আমাদের মুখের সমনে পোঁদ উঁচু করে রইল। মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ৩

চোখের সামনে আয়েশার ফোলা মাংসল গোলাপি পোঁদ দেখে মনে হচ্ছিল আমি কোনও অন্য জগতে চলে এসেছি! আমি জীবনে কোনও মেয়ে বা বৌয়ের এত সুন্দর পোঁদ দেখিনি! বোরকার আড়ালে লুকিয়ে থাকা মুস্লিম মেয়েদের শরীরের প্রতিটি অংশ যে এতই সুন্দর হয়, আমার ধারণাই ছিলনা!

গুদের চারিপাশে ঘন কালো বাল থাকা সত্বেও আয়েশার পোঁদের এলাকা সম্পূর্ণ বালহীন ছিল! পোঁদের ফুটোটাও গোল খয়েরী এবং খূব সুস্পষ্ট। এই অপ্সরীর পোঁদে মুখ দিতে কোনও ছেলেই বিন্দুমাত্রও দ্বিধা করবেনা!
আমি নির্দ্বিধায় আয়েশার পোঁদে মুখ ঠেকিয়ে নির্গত মিষ্টি কামগন্ধ শুঁকতে লাগলাম। আয়েশা আমার মুখের উপর পোঁদ চেপে ধরে বলল, “ভাইজান, আমার পোঁদে মুখ দিতে আপনার কোনও অসুবিধা হচ্ছেনা ত? আপনি আনন্দ পাচ্ছেন ত?”

আমি আয়েশার পোঁদের ফুটো চেটে দিয়ে বললাম, “মোহতর্মা, তোমার পোঁদে সুখ আর আনন্দ ছাড়া অন্য কিছুই নেই। তোমার পোঁদে মুখ দিতে পেরে আমি কৃতার্থ হলাম!

কিছুক্ষণ বাদে যখন ডগি ভঙ্গিমায় আমি তোমায় ঠাপাবো তখন তোমার পোঁদের এই সুন্দর ফুটোটা আমার বাড়ার গোড়ার ঠিক উপরেই ঠেকে থাকবে!”

কিছুক্ষণ পর আমি আয়েশার পোঁদ থেকে মুখ সরিয়ে তার পিছনে দাঁড়িয়ে গুদের চেরায় আমার বাড়ার ঢাকা গোটানো ডগটা ঠেকিয়ে জোরে এক চাপ দিলাম। আমার গোটা বাড়া আয়েশারানীর রসসিক্ত গুদে ঢুকে গেল এবং সে সুখে সীৎকার দিয়ে উঠল।

ডগি ভঙ্গিমায় ঠাপানোর সময় আয়েশার ফর্সা পাছাদুটো দুভাগে বিভক্ত সোনার কলশ মনে হচ্ছিল এবং সেটা আমার দাবনার সাথে বারবার ধাক্কা খাচ্ছিল।

আয়েশা চোদার সময় মাই টেপাতে পছন্দ করে তাই আমি তার দুই দিক দিয়ে সামনের দিকে দুহাত বাড়িয়ে তার ঝুলতে থাকা পুরুষ্ট ছুঁচালো মাইদুটো ধরে মনের আনন্দে টিপতে আর ছাড়তে থাকলাম।

আয়েশা আগেই বলেছিল ইমরান ডগি আসনে চুদতে ঠিক পছন্দ করেনা, তাই এইবারে সে নিজে চিৎ হয়ে শুয়ে রীতাকে কাউগার্ল ভঙ্গিমায় নিজের দাবনার উপর বসিয়ে নিল। তারপর দুই হাতে রীতার পোঁদ তুলে নিয়ে নিজের সুলেমানি বাড়ার উপর নামিয়ে দিল। রীতা ইমরানের শক্ত লম্বা আর মোটা শুলে বিদ্ধ হয়ে গেল।

ইমরান তলা দিয়ে রীতের গুদে জোর এক ঠাপ দিল। তার বাড়ার শেষ অংশটুকুও রীতার গুদে ঢুকে গেল। রীতাও সুখের সীৎকার দিয়ে উঠল। মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ৩

ইমরান রীতাকে নিজের উপর টেনে নিল, যার ফলে রীতার মাইদুটো ইমরানের মুখের ঠিক উপরে দুলছিল। রীতা নিজেই একটা মাই ধরে বোঁটাটা ইমরানের মুখে ঢুকিয়ে দিল। ইমরান মাই চুষতে এবং অন্য মাইটা টিপতে টিপতে রীতাকে ঠাপাতে লাগল।

রীতার পাছাটা বারবার ধপাস ধপাস করে ইমরানের দাবনার উপর পড়ছিল কারণ রীতা নিজেও বারবার পোঁদ তুলে তুলে ইমরানকে ঠাপ মারতে সাহায্য করছিল।

ইমরান হঠাৎই পাশে পোঁদ উচু করে আমার ঠাপ খেতে থাকা আয়েশার একটা মাই ধরে জোরে টিপে দিয়ে ইয়ার্কি করে বলল, “হায়, মেরী জান! তুমি ত ভাইজানকে পেয়ে আমায় একদম ভুলেই গেছ দেখছি! কতক্ষণ হয়ে গেছে, তুমি আমায় তোমার মাই টিপতে দাওনি, বল ত?”

আয়েশাও সাথে সাথে ইমরানের বিচি টিপে দিয়ে ইয়ার্কি করে বলল, “আরে জান, তুমিও ত ভাভীজানকে পেয়ে আমায় ভুলেই গেছ! ভাভীজানের মাইদুটো আমার থেকে বড়, তাই তুমি ত একমনে সেগুলোই টিপে আর চুষে যাচ্ছ!”

রীতাও ইমরানের ঠাপ খেতে খেতেই পোঁদের তলা দিয়ে হাত ঢুকিয়ে আমার বিচিদুটো টিপে দিয়ে নকল রাগ দেখিয়ে বলল, “আর দেখো, আমার বর পারলে বোধহয় তার বিচিদুটোও আয়েশার গুদে ঢুকিয়ে দেয়! আয়েশার ছুঁচালো আর খাড়া মাইদুটো টিপে আমার মাইদুটোয় হাত দিতেই ভুলে গেছে!”

আমি সাথেসাথেই রীতার পাছা টিপে দিয়ে ইয়ার্কি করে বললাম, “না সোনা, তুমি আমার বিবাহিতা স্ত্রী! দশ বছর ধরে চোদার পর তোমায় কি আর ভুলতে পারি? ইমরান তোমার দুটো মাই নিয়ে ব্যাস্ত, তাই আমি তোমাদের দুজনকে বিরক্ত করতে চাইনি! তুমি এখন ইমরানের সাথে মজা করে নাও, পরে ত আমি আছিই!” আমার কথায় সবাই হেসে ফেলল।

আমি এবং ইমরান দুজনেই নিজের নতুন সঙ্গিনি অর্থাৎ পরস্পরের বৌকে মনের আনন্দে চুদেই চলেছিলাম। ডগি ভঙ্গিমায় বেশ কিছু বেশী সময় ধরে রেখে ঠাপানো যায়। আয়েশার বিভাজিত স্বর্ণ কলশের মত মাখনের মত নরম পাছা আমার তাকে ঠাপানোর ইচ্ছেটা প্রতিমুহুর্তেই বাড়িয়ে তুলছিল।

আমি এবারে আয়েশার সাথে প্রায় আধঘন্টা যুদ্ধ করলাম, তারপর সময় ফুরিয়ে আসার ইঙ্গিত পেলাম। ডগি অবস্থায় চোদনের শেষ পর্যায়ে গুদ থেকে বাড়া বের করে কোনও ভাবেই আয়েশার মাই বা মুখের উপর মাল ফেলা সম্ভব ছিলনা।

তাই আমি বাড়া চেপে ধরে তার গুদের ভীতরেই ফচাৎ ফচাৎ করে মাল ঢেলে দিলাম। বাড়ার প্রতি খিঁচুনির সাথে আয়েশাও খিঁচিয়ে উঠছিল।

আমার পাশেই রীতা তখনও ইমরানের বাড়ার উপর পোঁদ তুলে তুলে নেচেই যাচ্ছিল, আর ইমরান তার গুদে ভকভক করে বাড়া ঢুকিয়েই চলেছিল।

nosto oslil choti golpo মুত খাওয়া আর পোদ মারা

আরো দশ মিনিট পরে টানা চল্লিশ মিনিট ঠাপানোর পর রীতার গুদের ভীতরেই ইমরানের মোটা পিচকিরি থেকে প্রচুর পরিমাণে সাদা থকথকে মালাই বেরিয়ে পড়তে লাগল, এবং রীতা ইমরানের লাভার উষ্ণতায় কাটা মুরগির মত ছটফট করতে থাকল। মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ৩

এইবারের চোদনে রীতা এবং আয়েশা দুজনেরই গুদের ভীতর মাল পড়েছিল তাই আমি এবং ইমরান দুজনকেই নিজের সঙ্গিনির গুদ পরিষ্কার করে দিতে হল।

এরপর থেকে আমাদের চরজনেরই জীবন পাল্টে গেল। রীতা মুস্লিম ছেলের বাড়ায় এবং আমি মুস্লিম বৌয়ের গুদে অনেক বেশী মজা পেতে লাগলাম।

কিছুদিন পর আমাদের বাড়ির কাঠের কাজ শেষ হয়ে যাবার পরেও আমি ইমরান এবং আয়েশাকে আমাদের বাড়িতেই রেখে দিয়ে ইমরানকে বিভিন্ন বাড়িতে কাঠের কাজের যোগাযোগ করে দিতে থাকলাম, যাতে আমাদর নতুন জীবনে কোনও ব্যাঘাত না হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.