ভাই বোন জামাই বউয়ের মতো সেক্স করে

ভাই বোন জামাই বউয়ের মতো সেক্স করে সত্যি করে ফেলেছিস? অবাক হয় নাবিলা।হুম। ভীষণ সুখ পেয়েছি রে। বলে বুঝাতে পারবো না। একমাত্র যখন নিজে করবি তখন অনুভব করতে পারবি। সাথী বলে।

আমার এখনও বিশ্বাস হচ্ছে না। ভাইবোন এর মধ্যে কি এটা সম্ভব?

সবার জন্য কিনা জানিনা। তবে আমি নিজের ক্ষেত্রে গতকাল সম্ভব বলে প্রমান করেছি।জানাজানি হলে খুব সমস্যা হবে।

আরে কেউ জানলে তো সমস্যা হবে। রিলেশন করা এখন এরচেয়েও বেশী রিস্কি। আজকাল কখন কার ভিডিও ছড়িয়ে পড়ে কে জানে। বরং এটা অনেক নিরাপদ। বাড়ি ফাঁকা পেলেই শুধু সুখ আর সুখ।

ফাজিল। নাবিলা কপট রাগ দেখিয়ে বলে।তোর ভাইকে একবার চেক করে দেখ পটাতে পারিস কিনা। যে হ্যান্ডসাম দেখতে সজীব ভাই। আমি থাকলে কবে নিজের সব খুলে তার বিছানায় উঠে যেতাম।

bangla chodar golpo মা ও বাবার অশ্লীল সেক্স গল্প

vai bon choti

চুপ কর, শয়তান। নাবিলা হাসে।সাথী আর নাবিলা একে অপরের বেস্টফ্রেন্ড। দুজন একই ক্লাসে পড়ে। একে অপরের কাছে কোনোকিছু লুকোয় না।

সাথী কয়েকদিন ধরেই নাবিলাকে বলে আসছে এ ব্যাপারে। কীভাবে সাথী তার ছোটভাই সুজয়কে সুযোগ পেলে শরীর দেখায়, কীভাবে মাঝেমধ্যেই ওকে জড়িয়ে ধরে নিজের শরীরের স্পর্শ পেতে দেয়, সুজয় এসবের কেমন প্রতিক্রিয়া দেখায় এসব বিষয়ে। bangla vai bon choti

নাবিলা গতকালও সম্পূর্ণ বিশ্বাস করতে পারেনি যে সাথী সত্যিই নিজের ছোটভাইয়ের সাথে সেক্স করবে। আজকে হঠাৎ এসে সাথীর মিশন কমপ্লিট শুনে নাবিলা সব জেনেও সেজন্য বেশ অবাক হয়েছে।

নাবিলা কলেজে বাকি সময়টাতে ক্লাসে তেমন মন দিতে পারলো না। মাথায় শুধু সাথীর কথাগুলো ঘুরছে।
ছুটির পর সাথীর সাথে কিছু সময় কাটিয়ে বাড়ি ফিরে আসলো নাবিলা। হলরুমে ঢুকেই নাবিলা তার বড়ভাই সজীবকে দেখতে পেলো। vai bon choti

হ্যান্ডসাম দেখতে সজীব। নিয়মিত না হলেও প্রায়ই জিমে যায়, আর বাড়িতে ব্যায়াম তো আছেই। তাই বেশ সুগঠিত শরীর। পড়ালেখায় ভালো। এছাড়া ভদ্র ও মিষ্টভাষী। সবদিক দিয়ে পারফেক্ট সজীব। ভাই বোন জামাই বউয়ের মতো সেক্স করে

নাবিলার এতোদিন গর্ব হতো সজীব তার বড় ভাই বলে। আজ সাথীর কথা শুনে এসে নাবিলা প্রথমবার সজীবকে অন্যচোখে দেখলো। নাবিলা আজ কামনা অনুভব করলো। নিজের মায়ের পেটের ভাইয়ের প্রতি।

কী হলো তোর? এসে কতক্ষণ ধরে দাঁড়িয়ে আছিস। কী ভাবছিস এতো?

ভাইয়া, তুমি খুব হ্যান্ডসাম দেখতে। নাবিলা বলে ফেললো।

হুম। আর তুইও খুব কিউট দেখতে। সজীব হেসে বললো। ভাই বোন জামাই বউয়ের মতো সেক্স করে

কিউট? আমি কি বাচ্চা নাকি? vai bon choti

তুই তো বাচ্চাই।পরে দেখাবো তোমাকে আমি বাচ্চা নাকি। বলে নাবিলা নিজের রুমের দিকে চললো।

ওর আবার কী হলো? সজীব একটু চিন্তা করে আবার টিভিতে নিউজ দেখায় মন দিলো।রাতে সবার খাওয়াদাওয়া শেষ হলে সজীব নিজের রুমে যাবে এমন সময় নাবিলা ওদের বাবা-মার সামনেই সজীবকে ডাকলো,ভাইয়া। আমার কিছু পড়া বুঝতে হবে তোমার কাছে। দরজা খোলা রেখো।

নাবিলা প্রায়ই সজীবের কাছে পড়ার বিষয়ে সাহায্য নিতে যায়। তাই ওদের বাবা-মা কিছু মনে করলো না। সজীবও সম্মতি জানিয়ে রুমে চলে গেলো।

প্রায় পনের মিনিট পর নাবিলা সজীবের রুমে এলো বই খাতা নিয়ে। সজীব নাবিলার দিকে তাকিয়ে থমকে গেলো।

কারণ নাবিলা সাধারণত এরকম জামা রুমের বাইরে একদমই পড়ে না। একটা টিশার্ট ও পাজামা পড়ে আছে। বুঝাই যাচ্ছে ভেতরে আর কিছুই পড়েনি। সজীব নিজেকে সামলে নিলো। vai bon choti

চেয়ারে বসে টেবিলে হাত রেখে নাবিলাকে বসতে ইশারা করলো। নাবিলা টেবিলে বই খাতা রেখে সজীবের পাশে চেয়ার টেনে বসে সব বের করলো।

বাড়ার বিচি চুষে ডগি পজিশনে ঠাপ খেলাম

সজীব খাতা নিজের দিকে টেনে কলম হাতে নিয়ে লেখার সাথে সাথে নাবিলাকে বুঝাতে শুরু করলো। এভাবে পরপর কয়েকটা বুঝানোর পর নাবিলা যখন কয়েকটা নিজে করে দেখলো সব ঠিক হচ্ছে, তখন বললো, শেষ।
সজীব মাথা নাড়লো। নাবিলা ব্রিলিয়ান্ট স্টুডেন্ট। একবার দেখিয়ে দিলেই বুঝতে পারে।

ভাইয়া। নাবিলা চেয়ারে বসে সজীবকে ডাকলো।

বল। সজীব বললো।

নাবিলা হঠাৎ খপ করে লুঙির উপর দিয়ে সজীবের ধোন ধরে ফেললো। সজীব তো প্রায় লাফিয়ে উঠতে গেলো অকস্মাৎ এমন আক্রমণে।

নাবিলা?

আমি কিন্তু বাচ্চা না। নাবিলা হালকা হেসে বললো। vai bon choti

এটা কোন ধরনের পাগলামি? সজীব হালকা রাগী স্বরে জিজ্ঞাসা করলো। যদিও ওর ধোন নাবিলার হাতে ফুলে বড় হতে শুরু করলো নিয়ন্ত্রণহীনভাবে।

নাবিলা একটু ভয় পেলেও সজীবের ধোন ছাড়লো না। একটু উঠে গিয়ে উল্টো সজীবের ঠোঁটে কিস করে বসলো।
প্রথমে সজীব হতবাক হয়ে গেল। পরে মাথা পিছিয়ে নিয়ে আলাদা হয়ে গেল।

এসব কী হচ্ছে নাবিলা? ফাজলামির একটা লিমিট থাকে।ভাইয়া। তোমাকে আমার খুব ভালো লাগে। তোমার কি আমাকে ভালোলাগে না? বলে নাবিলা চেয়ারে সজীবের কোলে বসে পড়লো।

অনেক হয়েছে। আমাকে বোকা বানাতে চেয়েছিলি। সফল হয়েছিন। এখন এই পাগলামি বন্ধ কর।

নাবিলা সজীবের গলার পাশ দিয়ে জড়িয়ে ধরে আবার কিস করলো। সজীব কিছু বলার জন্য মুখ হা করলে নাবিলা ভেতরে জিভ ঢুকিয়ে সজীবের জিভ নিয়ে খেলা করতে লাগলো। ভাই বোন জামাই বউয়ের মতো সেক্স করে

এরকম আর কতক্ষণ সহ্য করা যায়। সজীবও এবার নাবিলাকে জড়িয়ে ধরে কিসের রেসপন্স করা শুরু করলো। নাবিলার পাছা খামচে ধরে চটকাতে আরম্ভ করলো। vai bon choti

উমমম। নাবিলা কিস করতে করতে গোঙানির আওয়াজ করলো।পাছা চটকানো হলে সজীব নাবিলার বুকে হাত দিলো।

দুই হাতে মাইদুটো ধরে টিপতে আরম্ভ করে দিলো। নাবিলা এবার আলাদা হয়ে লম্বা লম্বা শ্বাস নিতে নিতে বললো, বলো আমার হ্যান্ডসাম ভাইয়া, আমি কিউট না সেক্সি?
…. তুই দুটোই।

না। আমি তোমার জন্য এখন থেকে শুধু সেক্সি হতে চাই। বলো আমি সেক্সি। বলে নাবিলা সজীবের গলায় আলতো করে কামড় দিলো। তারপর সেখানে জিভ বুলালো।

সজীব কিছু না বলে শুধু অস্ফুট এক আওয়াজ করলো।বলো না। বলো আমার বোন নাবিলা খুব সেক্সি।

আমার বোন… নাবিলা… খুব সেক্সি। হয়েছে? vai bon choti

উমমম। হয়েছে। এখন তোমার এই সেক্সি বোনের সাথে কি তুমি সেক্স করতে চাও ভাইয়া? না করতে চাইলে কিন্তু আমার খুব মন খারাপ হবে।

নাবিলা সজীবের কানের কাছে ফিসফিসিয়ে জিজ্ঞাসা করলো। সজীবের সারা শরীর কেঁপে উঠলো।আমরা ভাইবোন, নাবিলা। বললেও সজীব নাবিলার মাইটেপা থামালো না।

gf bf sex না জেনে হিন্দু প্রেমিকের চুদা খেল

উফফফ। ভাইয়া। ভাইবোন হওয়ায় সেক্সটা আরও বেশী মজার হবে। বাইরে বোন, আড়ালে বউ। বাইরে ভাইয়ের মতো আমায় আদর করবে, আড়ালে আমায় বিছানায় ফেলে স্বামীর মতো চুদবে। ইসসস।

ভাইয়া, ভেবেই আমার ভোদায় পানি এসে যাচ্ছে। বলো ভাইয়া তুমি চুদবে আমায়। তোমার এই সোনা বোনকে চুদে ভোদা ফাটিয়ে ফেলবে।

সজীব এসব কথা শুনে পাগল হয়ে গেল। নাবিলাকে কোলে নিয়েই চেয়ার থেকে উঠে বিছানায় নিয়ে ফেললো। তারপর কিছুক্ষণের মধ্যেই ওকে সম্পূর্ণ ন্যাংটো করে নিজের সব জামাও খুলে ফেললো।

নাবিলা সজীবের পেশীবহুল শরীর আর দুই পায়ের মাঝে লম্বা আর মোটা ধোন দেখে নিচের ঠোঁট কামড়ে ধরলো। দুইপা ফাঁক করে নিজের ক্লিন শেভড ভোদা ভাইয়ের সামনে উন্মুক্ত করে দিলো।
উফফফ। ভাইয়া, তুমি খুব সেক্সি। vai bon choti

সজীব কিছু না বলে ক্ষুধার্ত বাঘের মতো নাবিলার দিকে এগিয়ে এলো। দুজনে উলঙ্গ অবস্থাতেই একে অপরকে জড়িয়ে ধরলো। ভাই বোন জামাই বউয়ের মতো সেক্স করে

আহহহ। ভাইয়া, তোমার শরীর জড়িয়ে ধরেই এতো সুখ পাচ্ছি। তুমি যখন তোমার ঐ ধোন দিয়ে আমাকে চুদবে তখন মনে হয় আমি সুখের চোটে অজ্ঞান যাবো।

তুই ওসব শব্দ কার কাছে শিখেছিস?

কোনগুলো?

ভোদা, চোদা, এইসব।

সাথী শিখিয়েছে। কেন? শুনতে খারাপ লাগছে?

নাহ। উল্টো তুই ওসব বললে খুব হট লাগছে শুনতে।

উমমম। আমারও খুব ভালো লাগে তোমাকে ওসব শব্দ বলতে।খুব দুষ্টু হয়ে গেছিস। তোর মাথায় আমার সাথে এসব করার চিন্তা কে দিয়েছে? সাথী?

উমমম। জানো, সাথী ওর ছোটভাইয়ের সাথে গতকাল ফার্স্ট টাইম সেক্স করেছে। আমিও তাই ঘরে এসে তোমাকে দেখেই সিদ্ধান্ত নিয়ে ফেলি যে আমিও তোমার সাথে সেক্স করবো। vai bon choti

পরে আবার এই নিয়ে রিগ্রেট করবি না তো?

না। আর করলেও তুমি আমায় জোর করে চুদে সুখ দিয়ে সব রিগ্রেট দূর করে দিবে। নাবিলা হাসিমুখ করে বলে সজীবের ঠোঁটে একটা কিস করলো।

হুম। তাই করবো। বলে সজীব নাবিলার কোমরের নিচে একটি বালিশ রেখে তারপর ওর দুই পায়ের মাঝে বসে ভোদার চেরায় একটা আঙুল উপরনিচ করলো।

উহহহহ। ভাইয়া। নাবিলার কোমর বেকে উপরে উঠে গেলো।সজীব আরেকহাত নাবিলার পেটে রেখে চাপ দিয়ে নামিয়ে হাত সেখানেই রেখে দিলো। ভোদায় রাখা আঙুলটা মুখে এনে চুষে পিচ্ছিল করে আবার চেরায় রাখলো। একটু উপরনিচ করে যোনীপথে আঙুল ঢুকাতে শুরু করলো। ভাই বোন জামাই বউয়ের মতো সেক্স করে

উহহহহ…! নাবিলা ব্যথায় ককিয়ে উঠলে সজীব সেখানে থেমে আঙুল ঐপর্যন্ত আগুপিছু করতে লাগলো। কিছুক্ষণ পর নাবিলা আরামে গুঙানোর আওয়াজ করলে সজীব আরেকটা আঙুল যোগ করলো।

প্রথমে ব্যথা পেলে পরে সেটাও নাবিলার সয়ে এলো। তিন আঙুলের চোদনে যখন নাবিলার ভোদা অভ্যস্ত হয়ে গেল তখন সজীব উঠে এসে নাবিলার মুখের সামনে নিজের ধোন রেখে বললো, পিচ্ছিল করে দে। যত বেশী পিচ্ছিল করবি ততো কম ব্যথা পাবি। vai bon choti

গরম ডিভোর্সি ম্যাডামের ভোদার সাদা বীর্য রস

তুমি ব্যথা দিলেও আমি ঠিক সয়ে নেব। বলে নাবিলা সজীবকে ব্লোজব দিতে লাগলো। প্রথম ব্লোজব, অনভিজ্ঞ নাবিলা ভিডিওতে যা দেখেছে সবই প্রয়োগ করে শেষে সজীবের ধোন ভিজে জবজবে করে দিলো।

গুড জব। বলে সজীব উঠে এসে আবার নাবিলার দুই পায়ের মাঝে বসলো।ধোনটার মাথা নাবিলার ভোদার মুখে সেট করলো।

আস্তে আস্তে নাকি একসাথে সবটুকু? সজীব জিজ্ঞাসা করলো।একসাথে সবটুকু দাও। নাবিলা বললো।

অনেক ব্যথা পাবি। অজ্ঞানও হয়ে যেতে পারিস।যাই বলি তুমি চোদা থামাবে না। জোরে জোরে চুদতে থাকবে।
সহ্য করতে পারবি?

পারবো। vai bon choti

তার চেয়ে বরং একটা কাজ করি। একটা সেফ ওয়ার্ড ধরি। ‘ফুটবল’ বলবি যখন আর সহ্য হবে না।
আচ্ছা। এখন ঢুকাও।

ওয়েট। বলে সজীব একটা তোয়ালে নিয়ে আসলো।নাবিলার মুখের বুকে রেখে বললো,এটা আপাতত কামড়ে ধর।
নাবিলা তোয়ালে কয়েকভাজ করে একটু মোটা হলে এক অংশ কামড়ে ধরলো।

সজীব তারপর নাবিলার মুখের উপর একহাত রাখলো।আমি ঢুকানোর আগে হাত দিয়ে তোর মুখ চেপে ধরবো যাতে চিৎকার না শুনা যায়।

সেফ ওয়ার্ড কিন্তু শুধু সম্পূর্ণ ঢুকানোর পরে বলতে পারবি। আরেকবার ভেবে দেখে। আস্তে আস্তে নাকি একসাথে সবটুকু?

নাবিলা শুধু নিজের একহাত নিয়ে মুখের উপর রাখা সজীবের হাতের উপর রেখে চাপ দেওয়ার ইশারা করলো। vai bon choti

সজীব নাবিলার মুখের দিকে তাকিয়ে ভোদার গর্তে নিজের ধোনের মাথা হালকা ঢুকিয়ে দিলো।আবার আরেকটু ঢুকালো।

তারপর নাবিলার মুখ একহাতে চেপে ধরে আরেকহাতে ধোন ভালো করে ধরে দিলো একটা ঠাপ। একঠাপে সম্পূর্ণ ধোন নাবিলার ভোদায় ঢুকে গেলো।

নাবিলার শরীর মুচরিয়ে উঠলো। প্রচন্ড ব্যথায় বিছানার চাদর খামচে ধরলো। চোখদুটো লাল হয়ে পানি পড়া শুরু হয়ে গেলো।

সজীব জলদি নাবিলার মুখ থেকে তোয়ালে টা সরিয়ে ফেলল।আহহহহহ। নাবিলা প্রায় তখনই চিৎকার করা শুরু করতে সজীব সাথে সাথে আবার হাত দিয়ে নাবিলার মুখ চেপে ধরলো।

সজীব হাত হালকা আলগা করে দিলো যাতে নাবিলা কিছু বললে সে শুনতে পারে আবার চিৎকার করলেও তা রুমের বাইরে না যায়। ভাই বোন জামাই বউয়ের মতো সেক্স করে

কিছুক্ষণ পর আস্তে আস্তে কোমর আগুপিছু করতে শুরু করলো সজীব। নাবিলা আবারও ব্যথায় ককিয়ে উঠলো।

ব্যথায় সজীবের হাতেই কামড় দিলোম কিন্তু সেফ ওয়ার্ড না বলায় সজীব হাতে ব্যথা উপেক্ষা করে চুদা চালিয়ে গেল। এক বা দেড় মিনিট পর আস্তে আস্তে সজীব ঠাপানোর স্পীড বাড়াতে লাগলো। vai bon choti

আরও কয়েকমিনিট হলে নাবিলা হাত উচু করে সজীবের গলা জড়িয়ে ধরলো। সজীব এবার নাবিলাকে ফুল স্পীডে ঠাপানো শুরু করলো। নাবিকা মাথা তুলে ধরে সজীবকে কিস করলো। সজীব ঠাপাতে ঠাপাতে কিস এর রেসপন্স করলো।

উমমম। ভাইয়া। এভাবেই জোরে জোরে চোদ আমায়। থেমে থেমে চুদলে ব্যথা বেশী লাগে। বেশী স্পীডে চোদ। তাহলে ব্যথা আর সুখ মিলিয়ে সয়ে নিতে পারছি।সজীব নাবিলার কথা শুনে বেশী স্পীডেই চুদতে লাগলো।

উফফফ। ভাইয়া। তোর কলাগাছের মতো ধোন আমার ভোদার ভেতর আসছে আর যাচ্ছে। খুব সুখ পাচ্ছি রে ভাইয়া।

বল না, তোর কি আমার ভোদা চুদে সুখ লাগছে না? নিজের বোনকে চোদে তোর সুখ লাগছে না ভাইয়া?
খুব সুখ লাগছে। সজীব ঠাপাতে ঠাপাতে উত্তর দিলো।

উমমম। আমরা এখন থেকে প্রতিদিনই এভাবে চুদে সুখ নেব। ঠিক না ভাইয়া? বল, তুই আমায় প্রতিদিনই চুদবি। চুদে চুদে আমার ভোদা লাল করে দিবি। আমার ভোদার গর্ত তোর ধোনের সাইজ করে দিবি যাতে আর কারও সাথে চুদে মজা না পাই।

হুমম। এখন থেকে প্রতিদিনই তোকে চুদবো। চুদে চুদে তোর ভোদার গর্ত আমার ধোনের সাইজ করে দেবো। vai bon choti

আহহহ। আমার সোনা ভাই। চোদ আমায়। জোরে জোরে চোদ আরও। আমি তোর বউ। আমি তোর বোন। আমি তোর মাগী। তুই আমার স্বামী।

তুই আমার ভাই। তুই আমার নাগর। আমাকে যখন খুশি তখন চুদবি। যেখানে ইচ্ছা সেখানে ফেলে চুদবি। আমি রাজি না হলে আমাকে জোর করে চুদবি। বল চুদবি না আমায় ভাইয়া? বল বোনচোদা ভাই আমার।

হ্যা। তোকে যখন ইচ্ছে তখন, যেখানে ইচ্ছে সেখানে ফেলে চুদবো। তোকে বাড়িতে চুদবো, ছাদে চুদবো, পার্কে চুদবো, সিনেমাহলে চুদবো, সবখানে চুদবো। তুই রাজি না হলে তোর হাত-পা বেধে চুদে দেবো।

ইসসস। আমার মায়ের পেটের ভাই আমাকে ইচ্ছেমতো যেখানে সেখানে চুদবে। ভাবতেই ভোদায় পানি এসে যায়। ভাইয়া, চোদ আমায়, চোদ।

গুদমারানী বোন আমার। নে ভাইয়ের চোদা খা, নে। বলে সজীব নাবিলাকে লম্বা লম্বা কয়েকটা ঠাপ দিয়ে আবার আগের স্পীডে ঠাপাতে লাগলো।

ইসসস। ভাইয়া। কী সুখ দিচ্ছিস রে আমায়। আমি তোর ধোনের স্লেভ হয়ে গেলাম। তোর ধোন ছাড়া আমি আর বাচবো না রে। আমায় সারাজীবন এই সুখ দিবি বল।

তোর ঐ লম্বা আর মোটা শক্ত ধোন দিয়ে প্রতিদিন আমায় চুদে সুখ দিবি বল।হ্যারে মাগী বোন আমার। তোকে আমি সারাজীবন চুদবো। তোর বিয়ের পর তোর জামাই ঘুমিয়ে পড়লে সেই বিছানায় তার পাশেই তোকে ফেলে উল্টেপাল্টে চুদে প্রেগন্যান্ট করে দেবো আমি। vai bon choti

সজীবের একথা শুনে নাবিলার আরেকবার অর্গাজম হয়ে গেলো। কল্পনা করতেই নাবিলার শরীর গরম হয়ে যাচ্ছে। ওর স্বামী বিছানায় পাশে শুয়ে আছে।

এদিকে ওর বড়ভাই ওর শাড়ি পেটিকোট তুলে ভোদায় ধোন গেঁথে ইচ্ছেমতো ঠাপাচ্ছে। নাবিলা ঠোঁট কামড়ে ধরে গুঙিয়ে উঠলো।

স্বামীর পাশে ফেলে চুদবো শুনে তোর ভোদা আরও টাইট হয়ে গেছে দেখি। তোর কি সত্যিই ইচ্ছা ঘুমন্ত স্বামীর পাশেই নিজের মায়ের পেটের ভাইয়ের চোদা খাওয়ার?

বল ভাইচোদা বোন আমার, স্বামীর সামনেই ভাইয়ের চোদা খাওয়ার শখ হয়েছে? বলে সজীব জোরে জোরে ঠাপ দিতে লাগলো।

উফফফ। ভাইয়া। তুই আমার শরীরে আগুন জ্বালিয়ে দিয়েছিস। তুই সারা দুনিয়ার সামনেও যদি আমাকে চুদতে চাস তাহলেও আমি সবার সামনে আমার ভোদা ফাঁক করে দিবো তোর জন্য।

আমাকে তুই বেশ্যার মতো সবার সামনে ব্যবহার করবি। চুদে আমার ভোদা ফাটিয়ে ফেলবি সবার সামনে। জোরে জোরে চোদ ভাইয়া। আমার হবে মনে হচ্ছে। আহহহহ। আহহহহ। আহহহহ। ভাই বোন জামাই বউয়ের মতো সেক্স করে

আমারও হবে মনে হচ্ছে।উহহহহ। চল একসাথে শেষ করি।হুউম। বলে সজীব শরীরের সর্বশক্তি দিয়ে ঠাপানো শুরু করলো। vai bon choti

কিছুক্ষণ পর দুজনেই প্রায় একইসময়ে মাল আউট করত্র শুরু করলো। সজীব অনুভব করলো ওর ধোনের উপর উষ্ণ তরল জাতীয় কিছু এসে ভিজিয়ে দিলো। এদিকে নাবিলা নিজের ভোদায় সজীবের গরম ঘন মাল অনুভব করলো।

মাল আউট শেষে সজীব নাবিলার ভোদায় ধন রেখেই ওকে জড়িয়ে ধরে দুজনে সামনাসামনি কাত হয়ে শুয়ে পড়ে হাঁপাতে লাগলো।

কিছুক্ষণ যাওয়ার পর নাবিলা মুখ খুললো।তোর চোদা খাওয়ার সময় যা বলেছি সব কিন্তু ভাইয়া মন থেকেই বলেছি। শুধু স্বামীর বিষয়টা ছাড়া।

আমার আর কোনো স্বামীর দরকার নেই। তুই ই আমার স্বামী হবি।আমিও। সজীব জানালো। তারপর দুজনে একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লো।

ভাগ্য ভালো সজীব ভোর পাঁচটার অ্যালার্ম দিয়ে রাখে প্রতিদিন। নাহলে কেলেঙ্কারি হয়ে যেতো। কোনোমতে উঠে নাবিলাকে পোশাক পড়িয়ে ওর রুমে শুইয়ে দিয়ে এসেছে ভোরবেলায়। vai bon choti

আজকে বন্ধের দিন। নাবিলা একটু দেরী করেই উঠে আজকের দিনে। তাই আগেই কেউ ডাক দিতে গেলো না।

সজীব এদিকে কোনোমতে রেডি হয়ে বাইকে টান দিয়ে দূরে অচেনা এক ফার্মেসী থেকে কোনোমতে ব্যথার ওষুধ আর পিল নিয়ে এসেছে। এবং সাথে অনেকগুলো কনডম।

বাড়ি ফিরেই সজীব নাবিলার রুমের দরজায় টোকা দিলো।

নাবিলা। দরজা খোল।

নাবিলার ঘুম ভেঙেছে অনেক আগেই। কিন্তু সারা শরীরে ব্যথা থাকায় বিছানা থেকে উঠেনি।

সজীবের ডাক শুনে কোনমতে উঠে দরজার খুললো। সজীব ঢুকেই দরজা লাগিয়ে দিলো। নাবিলার হাতে পিল, ব্যথার ট্যাবলেট আর ক্রিম দিলো।

নাবিলা এসব দেখে হেসে ফেললো। ভালো লাগলো ভাইয়াকে ওর জন্য এতো চিন্তা করতে দেখে।

নড়তে পারছিস তো? ব্যথা কেমন? আমার সাহায্য লাগবে?

তুমি চিন্তা করো না। আমি সব সামলে নেবো। তুমি যাও। আমি কিছুক্ষণের মধ্যে গোসল করে নিচে নামছি। vai bon choti

তোর কথা শুনে মনে পড়লো। আমারও গোসল করতে হবে। সজীব বললো।

যাও তাহলে তুমিও গোসল করে ফেলো। নাবিলা বললো।

সজীব বেরিয়ে চলে যাবে হঠাৎ নাজমা ভেতর থেকে বলে উঠলো, থ্যাংকস, আমার সোনা জামাই।

সজীব হালকা হেসে নিজের রুমের দিকে পা বাড়ালো।

(লেখকের জবানিতে)

তিন বছর পর,

আজ নাবিলা আর সজীবের বিয়ে। হ্যা। ঠিকই শুনেছেন। নাবিলা আর সজীবের বিয়ে আজকে। কীভাবে?

সংক্ষেপে বলা যাক, সজীব আসলে নাবিলার মায়ের পেটের ভাই নয়।

নাবিলার মায়ের বড়বোনের ছেলে সজীব। সজীবের বয়স যখন মাত্র কয়েকমাস তখন ওর মা-বাবা দুজনেই রোড এক্সিডেন্টে মারা যায়। ভাগ্যক্রমে শুধু সজীব বেচে যায়।

আইনত তাই নাবিলার বাবা-মা সজীবের বাবা-মা হয়ে যায়। অনেক বয়স্ক আত্মীয়স্বজন এবিষয়ে জানলেও সজীবকে কখনো জানানো হয়নি। vai bon choti

panu story new ডিভোর্সের পর ড্রাইভারের সাথে জমিয়ে চোদা

জানানো হতোও না বোধহয়। যদি সজীব আর নাবিলা তাদের মা মিসেস লিপির কাছে ধরা না পড়তো। অনেক বকাঝকা, আলোচনার পর সজীব ও নাবিলার বাবা-মা দুজনকে সত্যটা বলে ফেলে। এবং বলে যে তারা যেহেতু এতদূর চলে গিয়েছে, বিয়ে তাদের করতেই হবে।

সজীব প্রথমে ওর আসল বাবা-মার ব্যাপারে জানতে পেরে দুঃখ পেলেও নাবিলা যখন ওর উপর আনন্দে ঝাপিয়ে পড়ে জড়িয়ে ধরলো তখন সে দুঃখটুকু পালিয়ে গেলো।

নাবিলাকে শক্ত করে জড়িয়ে ধরলো সজীব। বোনকে সে হারায়নি, বোনকেই সে জীবন সঙ্গিনী হিসেবে পেয়েছে। সজীবের কেন যেন মনে হচ্ছে, ওর আর নাবিলার জীবন অনেক সুখের হবে।

তুমি সত্যিই আমার স্বামী হলে, ভাইয়া। নাবিলা তাদের বাবা-মার সামনেই সজীবের কানে ফিসফিসিয়ে বললো।
আর তুই আমার বউ। নাবিলার মাথায় হাত বুলিয়ে সজীব বললো। ভাই বোন জামাই বউয়ের মতো সেক্স করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.