ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

vai bon chodar golpo. আমি সুমন। বয়স ২১ বছর। ঢাকায় থাকি। একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের অনার্স এ পড়ি। আমার পরিবারে ৪ জন।

বাবা মা আমি আর আমার ছোট বোন। আমার ছোট বোন পড়ে ক্লাস 9 এ। বয়স ১৬। আমি ছোট থেকেই অনেক চটি বই পড়তাম৷ মা ছেলে, কাজের মাসি,মামি অনেক চটি পড়েছি।

তবে ভাই বোন চটি আমাকে সবচেয়ে বেশি উত্তেজিত করত।আমার বাবা ব্যবসায়ী। বয়স ৪৭। ব্যবসার কাজে বাবাকে বাইরেই বেশি থাকতে হয়। বাবা সেই ভোর ৬ টায় কাজে যায় আর আসে রাত ১০ টায়। আমার মা ঘরেই থাকে। ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

আমাদের দেখাশোনা করে। আমার ছোট বোন ক্লাস ৯ এ পড়ে। পড়াশোনায় অনেক ভালো। রাতে বাবা আসলে আমারা একসাথে খেয়ে ঘুমাতে যাই।

মুসলিম মাগীর ঘন গুদের বাল চটি – ১

আমাদের বাসায় ৩ রুম। এক রুম এ বাবা মা থাকে। একটাতে আমি আর আমার ছোট বোন হ্যাপি( ছোট বোনের নাম)। আরেকটাতে খাট নেই।

শুধু টিভি আর সোফা আছে। আমার আর আমার ছোট বোনের রাত জেগে পড়ার অভ্যাস আছে। আমি বিছানায় শুয়ে মোবাইলে চটি পড়ি আর হ্যাপি টেবিলে। vai bon chodar golpo

একদিন রাতে খাওয়া শেষ করে আমি যথারীতি চটি পড়তেছিলাম আর হ্যাপি টেবিলে বসে পড়তেছিলো। কখন যে রাত ২ টা বেজে গেসে কারো খেয়াল নেই।

হঠাৎ বাবা মার রুম থেকে চোদাচুদির শব্দ আসলো। বাবা মাকে খিস্তি মেরে চুদছে। তবে এটা তাদের প্রতিরাতের কাজ।

আমি বোনকে বললাম অনেক পড়েছিস এখন ঘুমাতে আয়। বোন ও বাধ্য মেয়ের মতো বিছানায় ঘুমাতে আসলো।আমি আমার চটি পড়া চালিয়ে গেলাম।আমি চটি পড়ছিলাম। ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

পাশের রুম থেকে আসা শব্দ আর চটি পড়ে আমি আরো গরম হয়ে গেলাম। আমি বাথরুম এ গিয়ে বাড়া খেচে আসলাম।

আমি বিছানায় শুতে যাব তখন খেয়াল করলাম হ্যাপি ঘুমায় নাই। ঘুমের ভান করে বাবা মার চোদাচুদির শব্দ শুনছে। আমি কিছু না বুঝার ভান করে হ্যাপির পাশে শুয়ে পরলাম।

সকালে ঘুম থেকে উঠে দেখি হ্যাপি পাশে নেই। ও স্কুলে চলে গেসে। আমিও ফ্রেশ হয়ে ডাইনিং এ খেতে গেলাম। খেয়ে আমিও বের হয়ে গেলাম।

রাতে এসে দেখি বাবা আজকে তাড়াতাড়ি চলে এসেছে। কাল নাকি বাবাকে একটা কাজে যশোর যেতে হবে। তাই আমরা তাড়াতাড়ি খেয়ে যে যার রুম এ গেলাম।

আমি কালকে রাতে হ্যাপির কথা মনে করতে লাগলাম আর একটা বুদ্ধি করলাম। আমি ঘুম এর ভান করে শুয়ে রইলাম। প্রায় ১ টা নাগাদ বাবা মার চোদনলীলা শুরু হয়ে গেলো। vai bon chodar golpo

আমি হালকা চোখ খুলে দেখলাম হ্যাপি পড়ার টেবিল থেকে উঠে বাবা মার রুম এর দিকে গেল। আমিও ওর পিছু নিলাম।

গিয়ে যা দেখলাম তা আমি বিশ্বাস করতে পারি নাই। আমি ছোট বোন যাকে আমি সহজ সরল ভাবতাম সে বাবা মার রুম এর দরজার এক কোনায় ছিদ্র দিয়ে বাবা মার চোদাচুদি দেখছে।

আমি হঠাৎ পিছন থেকে গিয়ে ওর কাধে হাত দিলাম। ও ভয়ে লাফ দিয়ে ঘুরে দাড়িয়ে আমাকে আবিষ্কার করল। আমকে দেখে ও পুরো ভয়ে ঘেমে এক দৌড়ে আমাদের রুম এ গিয়ে শুয়ে পরল। আমি রুম এ গিয়ে হ্যাপি কে ডেকে তুলে বললাম- ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

আমি: তুই কি করতেছিলি বাবা মার রুম এর সামনে?

হ্যাপি: কই কিছু না তো।

আমি: আমি সব দেখেছি তুই কি করতেছিলি। বাবা কে গিয়ে বলব এখন?

হ্যাপি: ( কাদো কাদো সুরে) না ভাইয়া বাবা কে কিছু বলিস না প্লিজ। vai bon chodar golpo

আমি: বাবা মার রুম এর দরজায় কে ছিদ্র করেছে? এটা তো আগে ছিলোনা।

হ্যাপি:……

আমি: কিরে কথা বলছ না কেন? বল কে করেছে?

হ্যাপি: আমি করেছি ভাইয়া।

আমি: কেন করেছিস? বাবা মার ওই সব দেখতে?

হ্যাপি: ( মাথা নিচু করে চুপ রইল)

আমি: কিরে কথা বল।

হ্যাপি: হুম

আমি: দারা বাবাকে গিয়ে বলি।

হ্যাপি: তুই প্লিজ বাবাকে কিছু বলিশ না। তুই যা বলবি আমি তাই করব কিন্তু বাবাকে কিছু বলিস না। vai bon chodar golpo

আমার মাথায় হঠাৎ একটা বুদ্ধি এল। ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

আমি বললাম আচ্ছা বলব না। তবে আমার সব কথা মানতে হবে আর আমি যা করতে বলব তাই করতে হবে রাজি? হ্যাপি বলল কি করতে হবে?

আমি বললাম বাবা মা যেগুলা করতেছে আমার সাথে ওইসব করতে হবে।

jamai sasuri hot sex শাশুড়ির পুটকির ভিতরে বীর্যপাত

হ্যাপি কোনো উত্তর দিলোনা। বুঝলাম ওর সম্মতি আছে। আমি এক হাত ওর ঘারে দিয়ে ওকে কাছে আনলাম। আমার স্পর্শ পাওয়া মাত্রই ওর ভিতর যেন কারেন্ট বয়ে গেল।

আমি ওকে কাছে এনে ওর ঠোঁট দুটো চুসতে লাগলাম। আমার এক হাত ওর ঘারের পিছনে আর আরেক হাত আস্তে আস্তে এর দুধ এ নিয়ে গেলাম।

আমি ওর দুধ এ হাত দিতেই অবাক হয়ে গেলাম। কারন ওর দুধ এর সাইজ অনেক বড়।আমার অন্য হাতটা ওর ঘার থেমে সরিয়ে ওর কোমরে নিলাম। ওর সাইজ ২৮-২৪-৩০ হবে। vai bon chodar golpo

আমি আরাম করে ওকে ফ্রেঞ্চকিছ করছি। ওর ঠোঁট দুটো চুসছি। আমার ডান হাত ওর বাম দুধে আর বাম হাত ওর কোমরে।

আমি কিছ করতে করতে ওকে শুইয়ে দিলাম। এর পর প্রথমে ওর টপস খুললাম। ওর দুধ দুটো আমাকে মুগ্ধ করে রেখেছে। আমি অনেকখন ওর দুধের দিকে তাকিয়ে ছিলাম।

এরপর ওর ডান দুধ এর গোলাপি বোটায় আমার জিহবা লাগাতেই হ্যাপি ঝাকুনি দিয়ে উঠলো। আমি আস্তে আস্তে ওর দুধ চেটে খেলাম৷ পালা করে দুই দুধ ই চাটলাম আর খেলাম। আমি মাঝে মাঝে কামর বসিয়ে দেই দুধ চাটার সময়।

ও ব্যাথায় কুকরিয়ে ওঠে। আমি আস্তে আস্তে দুধ থেকে চাটতে চাটতে নাভিতে নিলাম। এর পর হ্যাপির পরনের প্যান্টি টা খুলে ফেললাম।

আমিও আমার জামা খুলে ফেললাম। তখন হ্যাপি বলে উঠলো ভাইয়া দরজাটা খোলা। কেও চলে আসলে।((আসলে আমার রুম এর দরজা সবসময় খোলাই থাকে।

আমি আর আমার বোন ঘুমালে মা মাঝে মাঝে আমাদের রুম এ আসে। ফ্যান এর পাওয়ার বাড়ায় কমায়।)) আমি হ্যাপিকে বললাম কেও আসবে না। হ্যাপি আমার কথায় আশ্বাস পেল। vai bon chodar golpo

আমি আমার কাজে মন দিলাম।হ্যাপির পেন্টি খুলতেই দেখি ওর হাল্কা গোলাপি ভোদা যেনো ঝলক মারছে। আমি আস্তে আস্তে ওর ভোদার কাছে মুখ নিতেই একটা মিস্টি গন্ধ পেলাম। ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

সেই গন্ধে আপ্লুত হয়ে আমার জিহবা হ্যাপির ভোদায় ঠেকাতেই দেখলাম হ্যাপি আহহহ করে শব্দ করল।

আমি সেই শব্দ পাত্তা না দিয়ে আমি জিব দিয়ে ওর ভোদা চাটতে লাগলাম। আমি জিব দিয়ে ওর ভোদা ঠেলে ঠেলে চেরার আরো ভিতরে আমার জিহবা চালাতে লাগলাম।

ও আমার চুল খামচে ধরে কাটা মুরগীর মতো ওর শরীর মচরাতে লাগলো। ৫ মিনিট ওর গুদ চটার পর ও আহহহ মাগোওওও বালে হাল্কা চিৎকার করে গুদে রস ছেড়ে দিল।

আমিও সেই রস চেটে সব খেয়ে নিলাম। এরপর উঠে আমার প্যান্ট খুলেতেই আমার ৭ ইঞ্চি ধোন লাফ দিয়ে বেড়িয়ে এলো। হ্যাপি আমার ধোন দেখে তো অবাক।

ও আগে কখনো এত বড় ধোন দেখে নাই। ও বলল বাবার টাও নাকি এত বড় না। আমি ওর হাতে আমার ধোন ধরিয়ে ওর ঠোঁট চুসতে লাগলাম। ও দুই হাত দিয়ে আমার ধোন খেচে দিচ্ছে আর আমাকে ফ্রেঞ্চকিছ করছে। vai bon chodar golpo

pink pussy photo রোমান্টিক বাসর রাত যৌন সম্পর্ক

আমার ধোনে হ্যাপির নরম হাতের ছোয়া পেয়ে আরো গরম হয়ে গেলাম। আমি ওকে ফ্রেঞ্চকিছ করতে করতেই মেঝেতে হাটু গেরে বসিয়ে আমি মাঝেতে দারালাম।

আমার ধোন একদম হ্যাপির মুখের সামনে কালো গোখড়া সাপের মতো ফনা তুলে আছে। আমি হ্যাপিকে ধোনটা মুখে নিতে বললাম।

কিন্তু ও প্রথমে না না করলেও আমার জোরাজুরিতে মুখে নিলো। আমার ধোন এর মুন্ডিতে হ্যাপির জিহবা পরতেই আমি কাপে উঠলাম। এই প্রথম কোনো মেয়ের মুখের স্পর্শ পাওয়া আমার ধোন বাবাজি যেনো আরো ফুলে ফেপে উঠে।

হ্যাপি আমার ধোন এর মাত্র অর্ধেকই মুখে পুরতে পারছে। তাতেই আমার অবস্থা কাহিল। আমি দুই হাত দিয়ে হ্যাপির মাথাটা শক্ত করে ধরে ওকে বড়করে হা করতে বললাম।ও তাই করল।

এরপর আমি ওর মুখেই ঠাপ মারতে লাগলাম। শুধু অর্ধেক ধোন এ হ্যাপির মুখে ঢুকাতে বেরকরতে লাগলাম। এর পর আমার মাথায় যেন শয়তান ভর করল।

আমি একটা বড় ঠাপ দিয়ে পুরো ধোন আমার ছোট বোন এর মুখে ঢুকালাম।ও কোনো শব্দ করতে পারছে না। নিশ্বাস ও নিতে ওর কষ্ট হচ্ছিল। vai bon chodar golpo

ও চোখ দিয়ে শুধু পানি পরছে। কিন্তু আমি কোনোকিছু তোয়াক্কা না করে ঠাপাতে লাগলাম হ্যাপির মুখে। একদম ডিপ থ্রট যাকে বলে।

সারা ঘর গ্লত গ্লত গ্লপ প্লত পকাত পকাত শব্দে ভোরে গেলো। হঠাৎ হ্যাপির চোখ উল্টাতে শুরু করলে আমার ধোনটা ওর মুখ থেকে বের করে নিলাম। বের করতেই ওয়াক ওয়াক ওয়া করে ওর বমি বমি ভাব আসলো কিন্তু বমি করল না।

ও কান্না করতে করতে বলল আমি আর কিছু করব না। আমাকে ছেড়ে দে। আমি বুঝতে পারলাম প্রথমদিন হিসাবে ওর উপর বেশি জোর খাটিয়ে ফেলেছি।

আমি ওকে সরি বলতে বলতে বললাম আর এমন করব না। লক্ষি বোন আর একটু আছে ব্যস। একটু পরই দেখবি তুই মজা পাবি।

এটা বলেই ওর ঠোঁট দুটো কিছ করতে থাকলাম। vai bon chodar golpo

এরপর ওকে বিছানায় শুইয়ে দিয়ে আমি যেটার জন্য এত অপেক্ষা করতেছিলাম সেই মুহুর্তের জন্য প্রস্তুতি নেই। জানি বোন এর প্রথমবার তাই অনেক ব্যাথা পাবে চিৎকার ও করতে পারে।

তাই আগেই ওর ঠোঁট দুটো আমার মুখে পুরা চুসতে লাগ্লাম। হ্যাপির পা দুটো দুই দিকে ফাক করে পায়ের মাঝে আমি আমার কোমর টা নিলাম।

বাম হাত দিয়ে দিয়ে ওর ডান মাই টিপতে লাগলাম আর ঠোঁট দুটো তো আগে থেকেই চুসছি। ডান হাত দিয়ে আমার ধোনটা ওর গুদ এর মুখে সেট করে কিছুক্ষণ ওর গুদ আর আমার ধোন ঘসে নিলাম।

এরপর হালকা কোমরটা নিচে নামিয়ে চাপ দিতেই আমার ধোনের মুন্ডিটা ওর গুদ এ ঢুকে গেল। ওর সতীপর্দা ছিড়ে গেসে। ওর গুদ থেকে আমার ধোন বেয়ে রক্ত গড়িয়ে পরতে লাগল। ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

ও ব্যাথায় ছটফট করতে লাগলো কিন্তু ওর ঠোঁট আমার মুখে থাকায় চিৎকার করতে পরে নাই। ওর চোখ দিয়ে পানি গড়িয়ে পরতে লাগল।

আমি কিছুক্ষণ ওভাবেই আমার ধোন ওর গুদে রেখে দিলাম ঢিলা হবার জন্য। ২ মিনিট পর আমি আমার ধোন এর মুন্ডি দিয়েই ওর গুদে ঠাপাতে লাগলাম। vai bon chodar golpo

এভাবে ৩ মিনিট ঠাপানোর পর আমি এক ধাক্কায় আমার অর্ধেক ধোন ওর গুদে ভরে দেই। হ্যাপির চোখ দিয়ে পানি পরছে অঝোরে। আমাকে ঠেলে সরানোর বিফল চেষ্টা করছে।

আমি এর পর অর্ধেক ধোন দিয়াই ঠাপাচ্ছি, দুই হাত দিয়ে মাই টিপছি আর ঠোঁট চুসছি। ওর গুদ অনেক টাইট। আমার ধোন কামরে ধরতে লাগল। ৭/৮ মিনিট পর ওর গুদ ঢিলা হতে শুরু করেছে। এখন ও মজাও পাচ্ছে। আমি ওর ঠোঁট ছেড়ে ওর মাই চুসতে লাগলাম। ও আহ অহ আহ অহ অহ,….

ওহ মাগো আহ আহ অহ করতে লাগলো। কিছুক্ষণ পর ও বিশাল একটা আহহহহহহ করে আমার পিঠ আর চুল খামচে ধরে মাল ছেড়ে দিলো।

indian sex story ভারতীয় মুসলিম ভাই বোনের সেক্স

আমি আমার ধোন পিচ্ছিল অনুভব করলাম। বুঝলাম ও রস খসিয়েছে। এর পর আমি আমার ধোনটা ওর গুদ থেকে বের করে নিলাম।

আমি বললাম কেমন লাগলো? ও বলল অনেক ভালো লাগছিল ভাইয়া। থামলে কেন?

আমি: আরে করব করব রাত তো আরো পরেই রইছে। vai bon chodar golpo

হ্যাপি: হুম্ম। প্লিজ জলদি শুরু কর আমার আর তর সইছে না। আমার গুদের জালা মিটাও ভাইয়া।

আমি: কোন পজিশন তোর সবথেকে ভালো লাগে বল, সেই পজিশন এই তোকে করব।

হ্যাপি: আমি কি কখনো করেছি নাকি এগুলা। তবে শুনেছি মিশনারি পজিশন নাকি অনেক মজা।

আমি: তোকে কে বলল?

হ্যাপি: আমার বান্ধবীরা তো পর্ন দেখে। ওরাই বলেছে।

আমি: আচ্ছা আয় তোকে মিশনারিতেই করি।

এটা বলেই আমি বোনকে বিছানায় শুইয়ে দিলাম। মিশনারি পোজ এর জন্য ওর দুই পা এর মাঝে আমি অনস্থান নিলাম।

আমি একটু বেশি উপরেই উঠি ইচ্ছা করে। আমার পায়ের থাই ওর পাছার নরম মাংসের সাথে লাগাই। আমার ধোন ওর গুদে সেট করে এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দেই। vai bon chodar golpo

ও আহহহহহ মাগো মারে গেলাম গো বলে চিৎকার করে ওঠে। আমার দুই হাত ওর কোমরের পাশদিয়ে নিয়ে ক্রস করে (( ×)) ওর দুই পাছায় রাখি।

আমার ডান হাত ওর ডান পাছায় আর বাম হাত বাম পাছায়। ওর পিঠের পিছনদিয়ে ক্রস করে গোগ্রাসে ঠাপাতে থাকি। হ্যাপিও নিচ থেকে তালঠাপ দিতে থাকে।

রাত প্রায় ৩ টা। চারদিক অন্ধকার। আকাশে ফালি চাঁদ উঠেছে। হাতে গোনা তারা দেখা যাচ্চে। সবাই গভীর ঘুমে মগ্ন৷ এই চাঁদের আলো হ্যাপির শরীরে পরায় ওর সাদাটে শরীর আরো কামুকী লাগছে। চাঁদনি রাতে আমরা ভাই বোন উদুম চোদাচুদিতে ব্যাস্ত।

আমি বড় বড় ঠাপ দিতে থাকি। প্রতিটা ঠাপ হ্যাপির জরায়ু পর্যন্ত গুদ ভেদ করে যাচ্ছে। হ্যাপির একবার জল খসার কারনে গুদ পিচ্ছিল হয়ে আছে। ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

সারা ঘর জুরে থাপ থাপ থাপ থাপ থপাত থপাত শব্দ। গুদ আর আমার ধোনের ঘর্ষণে পচ পচ পচাৎ ফুৎ ফুৎ ফকাত ফকাত পচ পচাৎ ফুস ফুস ঠপ ঠপাৎ ফুস পচ পচ পকাত শব্দে ঘর মেতে উঠেছে। vai bon chodar golpo

প্রায়। প্রায় ১ ঘন্টা যাবৎ আমরা চোদাচুদি করছি। প্রায় ১০/১৫ মিনিট পর পর একটা ৩/৪ মিনিট এর ব্রেক যাতে আমার মাল দ্রুত বের না হয়। এই ৩/৪ মিনিট আমি হ্যাপির গুদ চাটি মাই চুসি, লিপকিছ করি। কনডোম না থাকায় এই ব্যবস্থা গ্রহণ করতে হচ্ছে।

রাত প্রায় ৩:৪৫ অনেক্ষণ চোদাচুদির পর আমরা ১০ মিনিট এর ব্রেক নিচ্ছি। আমি আর হ্যাপি একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে কিছ করছি আর হাল্কা কথাবার্তা বলছি।

হ্যাপি: ভাইয়া তোর এখনো মাল বের হল না। কত চুদতে পারিস তুই?

আমি: আরে বের হলেই বা কি। আমরা আরেক রাউন্ড চোদাচুদি করব।

হ্যাপি: এর আগে কত জনকে চুদাছিস?

আমি: তুই প্রথম রে। কেন মজা পাচ্ছিস না। vai bon chodar golpo

হ্যাপি: হুম। অনেক মজা পাচ্ছি। আজকে সারারাত তোর চোদা খাবো সালা। ( বলেই হ্যাপি হেসে ফেলল)।

আমি: শোন কালকে স্কুলে যাবার দরকার নেই। আমিও ভার্সিটি যাব না। কালকে দিনে একবার তোকে চুদবো।

হ্যাপি: আম্মু তো বাসায় থাকবে কম্নে কি করবি ভাইয়া।

আমি: আম্মু যাখন বিকেলে ছাদে ছাদে যাবে তখন করব।

হ্যাপি: আচ্ছা। ( বলেই আমরা ফ্রেঞ্চকিছ করতে লাগলাম)

হঠাৎ বাবা মায়ের রুময়ের দরজা খোলার শব্দ শুনলাম। আমরা দুজনই ভয় পেয়ে গেলাম। বুঝলাম আম্মু পানি খাবার জন্য বের হয়েছে। vai bon chodar golpo

আমি পাশে থাকা একটা কাথা ছড়িয়ে দুজনের উপর দিয়ে ঘুমের ভান করলাম। আম্মু পানি খেয়ে আমাদের রুম এর দরজায় এসে দেখলো আমরা ঘুমিয়েছি কিনা।

আমার হঠাৎ মনে পড়ল সর্বনাশ আমার আর হ্যাপির জামা কাপড় তো মেঝেতেই পরে আছে। পরে খেয়াল করলাম মা ফ্যানের পাওয়ার টা বাড়িয়ে দিয়ে চলে গেল।

হয়ত অন্ধকার থাকায় মা খেয়াল করে নাই। মায়ের রুম এর দরজা লাগানোর পরই আমি বোনকে বললাম যে মা চলে গেছে।

বোন ও চোখ খুলে আমার দিকে তাকিয়ে একটা মৃদু হাসি দিয়ে আমার ঠোঁটে কিস করল। আমি আগে আমাদের জামা কাপর মাঝে থেকে তুলে বালিশ এর কাছে রাখলাম।

এরপর বোনকে বললাম রেডি হ আমার ধোন রেডি হয়ে গেসে। হ্যাপি বলল আমি তো রেডিই নে তুই শুরু কর।

রাত প্রায় ৪টা- আমার রুম এর ঘড়ির কাটার টিক টিক শব্দ স্পষ্ট শোনা যাচ্ছে।আমি হ্যাপি কে বিছানায় শুইয়ে দিয়ে ওর পা দুটো আমার কাধে তুলে নিলাম।আমি হাটুর উপর ভার করে হাল্কা নিচু হয়ে আমার ধোন হ্যাপির গুদে ঘসতে লাগলাম।

হ্যাপির পা দুটো আমার কাধে থাকায় ওর গুদটা একটু চাপা হয়ে ছিল। আমি ধোন সেট করে কোমরের এক ঠাসিতে পুরো ধোন হ্যাপির ভোদার ভিতর চালান করে দিলাম। এতক্ষণ চোদা খাওয়ায় হ্যাপির এবার পুরো বাড়াটা নিতে সমস্যা হলো না। এক বারেই ঢুকে গেল। vai bon chodar golpo

আমি বাম হাত দিয়ে আমার বোনের কোমরের নিচের দিকে লক করে ধরলাম আর ডান হাত দিয়ে ওর গলা চেপে ধরে আমার সর্বশক্তি দিয়ে চুদতে থাকলাম।

গলা চেপে ধরায় ওর মুখ লাল হয়ে যাচ্ছিল। ওকে একদম বিছানার সাথে চেপে ধরে ৭২০ হর্সপাওয়ার ইঞ্জিনের শক্তিতে জানোয়ারের মতো আমার কোমর উপর নিচ করে রাম চোদা দিচ্ছি আর বোন ও মজায় গোঙাছে আর তালঠাপ দিচ্ছে। আমার ধোনের একদম আগা পর্যন্ত বের করে আবার একদম গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিচ্ছিলাম।

আমার ধোন ওর জরায়ুতে গিয়ে বারি মারছিল আর ও ব্যাথা পাচ্ছিল। আমি আরামে ধীরে ধীরে ১ সেকেন্ডে ধোন বের করছি আর পরের সেকেন্ডে ধোন ঢুকাচ্ছি। ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

আমার বিচি গুলো হ্যাপির গুদে বারি খাচ্ছে আর বাজনা বাজাচ্ছে।

সারা ঘর থপ… থপ…থপ…থপ… থপ… থপাৎ…

চ্যা.. থ্যাথ. ঠপ… ঠপ…ঠপ… ঠাপ… ফুসসসসস

ফুৎ… থপ আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। vai bon chodar golpo

থপ থপ থপ থপ থপ

আমি খিস্তি করা শুরু করলাম

আমি: নে মাগি চোদা খা। ভাইয়ের ধোন নে মাগি। শালি বেশ্যা মাগি, নটি মাগি,চুতমারানি, খানকি। নে নে চোদা খা।
( থপ থপ থপ থপ থপ থপ থপাৎ ফুস ফুস ফুস ফুস ফুস ঠাস ঠাস)

মাগি তোর ভোদা চুদে আজ খাল করে দিবো।আহ আহ মাগি কি টাইট গুদ আহ। ( সারা ঘর জুরে শব্দ থপ থপ থপ ঠাস ঠাস ঠাস ঠাস ঠাস থপৎ থপৎ পকাত পকাত পকাত পুস পুছ পুচ পুচ ফুছছছছ)

হ্যাপি: দে সালা দে। আজ তোর সব রস খাবো দে। আহহ আহহ অহহ অহ মাগো ওহহ উরি উরিওহ ওহ। fuck fuck fuck me babe. Fuck my little pussy. Dig me kill me. Brother fuck. Ohh Ahh Ahh ohh. Yes yes yes. vai bon chodar golpo

আমি: ওহ Fuck. Take it take it.oh yes yes.

হ্যাপি: ওহ yes yes. Give it to me. Fill my coocie with your cream. Ohh আহহ ভাইয়াআয়ায়ায়া আহ আহ।আরো জোরে জোরে জোরে। যত শক্তি দিয়া করতে পারস কর। অহহ ওহহ আহহ।

আমি হ্যাপির খিস্তি শুনে আরো গরম হয়ে গেলাম। আমার চোদার স্পিড বাড়িয়ে দিলাম।আমাদের চোদাচুদিতে খাট কাপতে শুরু করল।

খাট দেয়ালের সাথে বারি খেয়ে দুম দুম আওয়াজ হচ্ছিল। এই শব্দে বাবা মা জেগে যেতে পারে। কিন্তু আমাদের তা মাথায়ই নেই। আমরা চরম লীলাখেলায় মগ্ন।এর মাঝে হ্যাপি জল খসালো।

আমি বুজলাম আমার ও সময় হয়ে এসেছে।আমি ঠাপের গতি দিগুণ করলাম। ভোদায় রসে ধোনে বিচিতে খাটে সব জায়গায় আওয়াজ হতে লাগল। vai bon chodar golpo

( থপ থপ থপ থপাৎ ফুস ফুস ভচ ভচ ভচাৎ ঠাথ ঠাথ ঠাথ

দুম দুম ঠাস ঠাস ভচ ভচ পকাত পকাত দুম দুম দুম)

হ্যাপি: ভাইয়া আহ আহ অহ অহ।

অহ fuck. Fill me with your cream.

আমি: এইযে আমার হয়ে এসেছে।অহ আহ অহ। ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

আমি বোনের গলা আর কোমর ছেড়ে দিয়ে দুই হাতে ওর দুই মাই নিয়া পুরো শক্তি দিয়ে ডলতে লাগলাম। হাল্কা সামনে ঝুকে প্রবল বেগে ঠাপাতে শুরু করলাম।আমার থাই আর ওর পাছা ধাক্কা খেয়ে প্রচুর শব্দ করছে।

( থাৎথাৎথাৎথাৎথাৎথাৎথাৎথাৎথাৎ থপাৎ ঠাস ঠাস ঠাস ঠাস ভুচ ভচ পকত পকত পকত থাৎথাৎথাৎথাৎথাৎথাৎথাৎথাৎথাৎথা) vai bon chodar golpo

হ্যাপি: ভাইয়া আস্তে টিপ ব্যাথা পাচ্ছি। আহ অহ অহ। fuck

আমি ওর কোনো কথা না শুনে ঠাপাতে ব্যাস্ত।( থাৎথাৎথাৎথপ থপ থপথপ থপ থপথপ থপ থপথপ থপ থপথাৎথপ থপ থপথপ থপ থপথপ থপ থপথাৎথপ থপ থপথপ থপ থপথাৎথপ থপ থপপকাত পকাত পকাত)

আমি বুজলাম আমি বের হবে আমি শেষ মুহুর্তে ধোন ওর জরায়ু পর্যন্ত চেপে ধরে প্রায় ৩ কাপ মাল ফেললাম।
আমি এতক্ষণ চুদে ক্লান্ত হয়ে ওর পাশে শুয়ে পরলাম।

হ্যাপি: ভাইয়া এটা কি করলি? আমার ভেতরে মাল ফেললি কেন? আমার পেট বেধে গেলে কি করব?

আমি: চিন্তা করিস না। তুই বাথরুম এ গিয়ে গুদটা ভালো করে ধুয়ে আয়। আর আমি কালকে পিল এনে দিব। vai bon chodar golpo

ও বিছানা থেকে উঠে ভাল করে হাটতে পারছে না। বাথরুম এ গিয়ে গুদ ধুয়ে এল। এর পর কাপড় পরবে তখন আমি বাধা দিয়ে বললাম এতক্ষণ তো তোর পছন্দ মতো পজিশনে চুদলাম এবার আমার পছন্দের পজিশনে চুদব।

হ্যাপি: নাহ নাহ আমি আর এখন করব না। ৫ টা বেজে গেছে প্রায়।

আমি: আরে কিছু হবে না। এখনো মা উঠতে ১ ঘন্টা। আর বেশিক্ষণ করব ও না।

হ্যাপি: না না।

আমি: যা তোকে ২০০০ টাকা দিবো।

হ্যাপি: নাহ তাও করব না।

আমি: আচ্ছা ২৫০০ নিস। এখন এইদিকে আয়।

হ্যাপি: নাহ ৩০০০ দিলে বল। তাহলে করতে পারি।

আমি: আচ্ছা আয় ৩০০০ এ দিবো।

হ্যাপি: কোন পজিশন এ করবি?

আমি: ডগি স্টাইল vai bon chodar golpo

আমি হ্যাপিকে টান দিয়ে আমার কোলে বসালাম। ওর ঠোঁটে কিস করতে লাগলাম। কিন্তু আমার হাতে বেশি সময় নাই।

তাই ফোরপ্লেতে বেশি মনোযোগ না দিয়ে ওকে বিছানার কোনায় হাটু মুরি দিয়ে হাটু আর হাতের উপর ভর করে কুকুরের মতো থাকতে বললাম।

ও তাই করল। আমি মেঝেতে দারিয়ে ওর পাছায় জোরে জোরে ২/৩ টা থাপ্পর দিলাম। এরপর ওর কোমরে টান দিয়ে ওর গুদটা খাটের বাইরে আনলাম। আমি আমার ধোন ওর গুদ এর খাজে সেট করে এক ধাক্কায় আমার ধোন ওর গুদে ভরে দেই।

ডগি স্টাইল আমার প্রিয় পজিশন। আমি একনাগাড়ে চুদতে থাকলাম। এই পজিশনে মনে হলো হ্যাপির যোনি পথটা একটু বড় হয়েছে।

মিশনারিতে আমি ওর জরায়ুতে হিট করতে পারলেও ডগিতে আমার ধোন ওর জরায়ু পর্যন্ত পৌছালো না। আমি তাও আমার সব শক্তি দিয়ে ওকে চুদে গেলাম। প্রায় ১০ মিনিট চোদা খাওয়ার পর-

হ্যাপি: আর না ভাইয়া। অনেক হইছে আমি আর করব না। vai bon chodar golpo

আমি: কেন তুই মজা পাচ্ছিস না? ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

হ্যাপি: না। আমি আর করব না।

হ্যাপির কথা শুনে আমার মাথায় যেন রক্ত উঠে যায়। আমি প্রবল বেগে আমার ধোন চালাতে থাকি।
( থাপ থাপ থাপথপ থপ থপথপ থপ থপথপ থপ থপথপ থপ থপথাপ থাপ থাপথাপ থাপ থাপথাপ থাপ থাপথাপ থাপ থাপথাৎথাৎথাৎ)

চারদিকে শব্দে গম গম করছে। ১৫ মিনিট যেতে না জেতেই

হ্যাপি: আমি আর করব না ভাইয়া।ছেড়ে দে আমাকে।

আমি: এইতো মাত্র শুরু করলাম। আর ৩০ মিনিট যাক।

হ্যাপি: (কান্নাকাটির শুরু করল)। বলল ভাইয়া আর না। তুই চাইলে অন্য পজিশনে কর। মিশনারি পজিশনে আরো ১ ঘন্টা কর আমি কিছু বলব না। কিন্তু আমি এই পজিশনে করব না। vai bon chodar golpo

sexy pussy lick ফুলসজ্জার রাতে আমার প্রথম সেক্স স্টোরি

বুঝলাম ও অনেক ব্যাথা পাচ্ছে। আর এই পজিশন হয়ত ওর ভালো লাগে নাই। তাই ও করতে চাইছে না। কিন্তু আমার এই পজিশনই ভালো লাগে।

কিন্তু আজকে অনেক চুদেছি বলে আজকে ওরে যাইতে দিলাম। কিন্তু আমি এই ডগিস্টাইল এই হ্যাপিকে চুদে খাল বানাবো এক সময়।

আমি পরে বোনকে ডগি থেকে সরিয়ে ওকে মিশনারি পজিশন এর মত করে ওর পাছা টা টেনে খাটের একদম কোনায় শোয়ালাম।

ওর দুই পা খাটের বাইরে ঝুলে আছে। আমি মাঝেতে দাঁড়িয়ে দুই হাতে ওর দুই পা ধরে যতটা ফাক করা যায় করে চুদা শুরু করলাম Shoot the moon মিশনারি পজিশন এ। প্রায় ৩০ মিনিট একনাগারে চোদার পর হ্যাপির গুদ ভর্তি করে মাল ফেললাম।

এরপর দুজনে বাথরুম এ গিয়ে ফ্রেশ হয়ে জামা কাপড় পরে শুতেই আম্মুর রুম এর দরজা খুলল। প্রায় ৬ টা বাজে। আম্মু রান্নাঘরে রান্না করতে গেল। আমি আর বোন ঘুমিয়ে পরলাম। ঢাকা বাংলাদেশী ভাই বোন সেক্স কাহিনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Proudly powered by WordPress | Theme: Beast Blog by Crimson Themes.